What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পল্লী ছেলের যৌন বাসনা (প্রথম পর্ব) - by zakiaaziz

শীতের দুপুর। মা তার সোমত্ত ছেলের সারা শরীরে তেল মাখিয়ে দিচ্ছে, ঘানিতে ভাঙ্গানো খাঁটি সরিষার তেল। বাঁড়ায় তেল মাখানোর সময় ছেলে আর থাকতে পারলো না। মাকে জাপটে ধরে বিছানায় পেড়ে ফেললো। শাড়ি পেটিকোট খুলার সময় কিছুটা বাধা দেয়ার চেষ্টা করেও ছেলের শক্তির সাথে মা পেরে উঠলো না। শেষে হাল ছেড়েদিয়ে পাটির উপর উপুড় হয়ে পড়ে রইলো। আর বাধা না পেয়ে ছেলেও পিছন থেকে মার শরীরে বাঁড়া ঢুকিয়ে চুদতে শুরু করলো।
মার উপর হামলে পড়ে ছেলে চুদছে। নাদান ছেলে অজ্ঞতাবশত মার পাছায় বাঁড়া ঢুকিয়ে দিয়েছে। এই প্রথম চুদছে তাই রাস্তাঘাট চিনতে এমন ভুলচুক হতেই পারে। তবে কুছপরোয়া নাই, টাইট জায়গা পেয়ে ছেলে নন স্টপ মার পাছায় ধোন চালিয়ে যাচ্ছে। যন্ত্রণা না কি প্রচন্ড সুখে কে জানে, মা তড়পাচ্ছে। ছেলে তার তেলচুকচুকে তল্লা বাঁশের মতো পিচ্ছিল ধোন মার পাছায় ঢুকাচ্ছে আর বাহির করছে, ঢুকাচ্ছে আর বাহির করছে। এভাবে ভিতর-বাহির করতে করতে একসময় প্রবল ঝাঁকুনি দিয়ে মাল বেরিয়ে আসতেই ছেলের ঘুম ভেঙ্গে গেলো।

লুঙ্গী দিয়ে ধোন পেঁচিয়ে ধরলেও সে বীর্য্যপাতের গতি রোধ করতে পারেনি। লুঙ্গী, হাতের তালু আর আঙ্গুলগুলি আঠালো মালে মাখামাখি হয়ে গেছে। এতোক্ষণ স্বপ্ন দেখছিলো ছেলেটা। তবে স্বপ্নভঙ্গ হলেও স্বপ্নদোষের তৃপ্তিকর সুখানুভূতি সে ঠিকই অনুভব করছে। নেতিয়ে না পড়া পর্য্যন্ত খাড়িয়ে থাকা বাঁড়াটা সে আরো কিছুক্ষণ ওভাবেই ধরে থাকলো। ওর মনের মধ্যে এখন নানান ভাবের খেলা চলছে।

ছেলেটার নাম বুলবুল তবে মা আদর করে ডাকে কালাচাঁন্দ। গায়ের রং কালো হলেও বেশ সুদর্শন চেহারা। মোটামুটি অবস্থাপন্ন কৃষক পরিবারের ছেলে। ক্ষেতেখামারে কোদাল আর হাল চালিয়ে পরিশ্রমের কারণে শরীরটাও পেশীবহুল। ফলে বয়স আঠেরো হলেও দু'তিন বছর বেশি দেখায়। খালিগায়ে তাকে একটা বলিষ্ঠ ষাঁড়ের মতোই মনেহয়। ষাঁড়ের মতোই প্রায় নয় ইঞ্চি দৈর্ঘের আরো একটা সম্পদ আছে বুলবুলের। উথিত অবস্থায় সেটাকে দেখতে বিলের গজার মাছের মতোই লাগে।

রহিমা, বুলবুলের মা। ছেলের মতো তারও গায়ের রং কৃষ্ণবর্ণ। তবে একজোড়া মায়াবী ঝকঝকে চোখ, মুখের সুন্দর গড়ন, পুরু কালচেলাল ঠোঁট আর মাথাভর্তী লম্বা চুলের সমারোহ তাকে একটা বণ্য আকর্ষণ দিয়েছে। শৈশব থেকে পরিশ্রমের কারণে, শরীর কিছুটা মোটা ধাঁচের হলেও বেশ শক্তপোক্ত। বুকের ওলান দুইটা অনেক বড়, সাইজ চল্লিশ ইঞ্চি এবং কাঠামো খুবই মজবুত। কোমর, পাছা আর নাভির নিচে ইদানিং হালকা চর্বির আস্তরণ জমতে শুরু করেছে। উরু দুটোও বেশ মাংসল। শহুরে ভাষায় রহিমাকে সেক্স বোম্ব বলা না গেলেও তার যে একটা বুনো যৌন আকর্ষণ আছে তা বলাই যায়।

পল্লীগ্রামের আর দশটা মেয়ের মতো বুলবুলের বাবার সাথে রহিমার বিয়ে হয়েছিলো মাত্র তেরো বছর বয়সে। তারপর চোদ্দ পেরুতে না পেরুতেই সন্তানের মা হয়েছে। বিয়ের পর থেকেই দেখেছে স্বামী চরম তাড়ীখোর। তাড়ীখোর স্বামীর চুদার বাসনা বেশি থাকলেও কিশোরী বউকে যৌনতৃপ্তি দেয়ার সক্ষমতা মোটেই ছিলোনা। তবুও রাতবিরেতে মাতাল স্বামীর কাছে পা দুইটা ফাঁক করে অতৃপ্ত অনাহারী ভোদা মেলে ধরতেই হতো। বছর গড়ানোর সাথে সাথে তাড়ীজনিত অসুস্থতার কারণে স্বামীর পুরুষাঙ্গ একেবারেই অকেজো হয়ে গিয়েছিলো। দুবছর হলো সেই স্বামীও পটল তুলেছে। ফলে রহিমা দীর্ঘদিন থেকেই অনাহারী যৌনজীবন কাটাচ্ছে।

কলেজে পা দিতে না দিতেই বাবা মারা যাওয়ায় বুলবুল সংসারের হাল ধরেছে। জমিজিরোতও কিছুটা বাড়িয়েছে। তারপর বাপচাচার শরীকের সংসার ছেড়ে একটু দূরে মাঠের মধ্যে আধাবিঘা জমিতে বাড়ি করে মা-ছেলে সংসার পেতেছে। নাম দিয়েছে সরকার বাড়ী। কষ্টেশিষ্টে বাড়ির চতুর্দিকে একমাথা উঁচু পাচিল দিয়ে নিয়েছে। জমিন উঁচু করার জন্য একদিকে মাটিকাটায় সেখানে একটা ছোটখাটো পুষ্কুরিণীও তৈরী হয়েছে। মায়ের আবদার পূরণ করতে বুলবুল সেখানে শানবাঁধানো ঘাটও বানিয়ে দিয়েছে।

রহিমার ভয় ছিলো আদরের কালাচাঁন্দ যেন বাপের মতো তাড়ীখোর না হয়। তাই সবসময় ছেলেকে আগলে রাখতো আর ক্ষেত-খামারের কাজ শেষে ছেলেও মায়ের গায়েগায়ে লেগে থাকতো। এভাবেই ধীরে ধীরে বুলবুল তার মায়ের খুব কাছের, অনেকটা বন্ধুর মতো হয়ে ওঠে। দুজন একসাথে ঘরের কাজ করে। খাবার সময় রহিমা ছেলেকে আদর করে খাওয়ায়। সন্ধ্যারাতে দুজন বাড়ির উঠানে বা পুকুর ঘাটে পাশাপাশি বসে নানান বিষয় নিয়ে কথা বলে। বয়স পরিবর্তনের সাথেসাথে আদরের কালাচাঁন্দ মায়ের প্রতি একধরণের আকর্ষণ বোধ করতে লাগলো। রহিমা টেরও পেলোনা যে, সে ধীরে ধীরে ছেলের সকল কামনা বাসনার মক্ষীরাণী হয়ে উঠছে।

মায়ের মোটা শরীর, ভারী স্তন, মোটা পাছা বুলবুলের খুবই পছন্দ। দিন গড়ানোর সাথে সাথে মায়ের প্রতি যেমন ভালোবাসা বৃদ্ধি পেলো তেমনি তীব্র যৌন আকর্ষণ বোধ করতে লাগলো। মায়ের মোটা শরীর, বিশাল স্তন আর মেদবহুল পাছা তাকে অন্য মেয়েদের কথা ভাববার সুযোগই দিলোনা। কারণ অল্প বয়সেই বুলবুলের মনে ধারণা জন্মেছে যে, তার মা একটা খাসা জিনিস। বুলবুল সুযোগ পেলেই লুকিয়ে চুড়িয়ে মায়ের দুধ, কোমর আর পাছার দিকে লোলুপ নজরে তাকিয়ে থাকে। মা প্রায়ই তার স্বপ্নে হানা দেয়। স্বপ্নদোষের সময় মার লোভনীয় অঙ্গপ্রত্যঙ্গগুলি তার সামনে নাচানাচি করে। বীর্য্যপাত শুরুর পর থেকে এমন দিন খুব কমই গেছে যেদিন বুলবুল মায়ের কথা ভেবে তার দানবাকৃতি কালো ধোনে হাত চালিয়ে মাল বাহির করেনি।

রহিমা শাড়ি ছাড়া কখনোই অন্যকিছু পরেনি। বডিস (ব্রেসিয়ার) পরে কালেভদ্রে। প্যান্টি কি জিনিস সেটা দেখলেও কখনো পরার কথা ভাবেনি। শাড়ীতেই বুলবুল মায়ের গতরের খানাখন্দরে ভালোভাবে নজর বুলাতে পারে। অনেক সময় মা যখন ঘর মুছামুছি করে বুলবুল তখন আড়াল থেকে মায়ের মাংসল পাছা আর ব্লাউজের ফাঁক দিয়ে দুধের দিকে লালসা নিয়ে তাকিয়ে থাকে। রাতে কল্পনায় ওগুলি নিয়ে ডলাডলি করতে করতে নয় ইঞ্চি বাঁড়ায় সরিষার তেল মাখিয়ে ঘষাঘষি করে। তৈলাক্ত বাঁড়া ঘষাঘষি করতে করতে মাল বাহির করে।

মায়ের শরীর দর্শনের আরেকটা গোপন জায়গা হলো পশ্চিম ঘরের জানালা। জানালার ফাঁক দিয়ে পুকুর ঘাটে গোসলের দৃশ্য অনেকটাই দেখা যায়। রহিমা ব্লাউজ-পেটিকোট খুলে শরীরে শুধু শাড়ী জড়িয়ে গোসল করে। ভেজা শাড়িতে রহিমার বিশাল দুইটা দুধ, দুধগুলির নড়াচড়া, কখনো কখনো শাড়ীর আড়াল থেকে বাহির করে দুহাতে দুধ কচলানোর দৃশ্য স্পষ্টই দেখা যায়। বুলবুল বাড়ির কাজের মেয়েদেরকেও ওভাবে গোসল করতে দেখেছে। তবে মায়ের মতো ওরা কেউই তার শরীরে উত্তেজনা তৈরী করতে পারেনি। ফলে তাদেরকে বাদ দিয়ে বুলবুল শুধু মাকেই দেখে।

বাড়িতে থাকলে বুলবুল মায়ের মাংসল পাছা আর দুধের নড়াচড়া দেখার জন্য পিছন পিছন ঘুরঘুর করে। তরকারী কাটাকুটির সময় সামনে টুলে বসে বুকের দিকে তাকিয়ে থাকে। ওখানে ব্লাউজের ফাঁক দিয়ে কালা পাহাড়ের মতো দুই স্তনের মাঝের ফাটল দেখাযায়। এভাবে দেখতে দেখতে বুলবুল তার মায়ের শরীরের মোহজালে আটকা পড়েছে। মায়ের ঘর্মাক্ত শরীরের কড়া গন্ধও বুলবুলকে খুব আকৃষ্ট করে। নাক ঠেকিয়ে শরীরের ঘ্রাণ নেয়ার জন্য মাকে শক্ত করে জড়িয়ে ধরে আদর করতে, গালে চুমা দিতে ইচ্ছা করে। এসব করার জন্য মাকে প্রলুব্ধ করতেও তার ইচ্ছা করে।

জানালা খুলে দিলে বুলবুলের দখিনের ঘরে সুন্দর হাওয়া বয়। তাই কারেন্ট না থাকলে ছেলের অনুরোধে রহিমা এ ঘরের মেঝেয় বিছানা পেতে, কখনোবা ছেলের বিছানায় ঘুমায়। মাকে নিজের ঘরে শুতে বলার বিশেষ কারণও আছে। ব্লাউজ পরে ঘুমাতে পারেনা রহিমা। আর ঘুমিয়ে গেলে প্রায়ই শরীরের কাপড় ঠিক থাকে না। ফলে কখনো কখনো কুচকুচে কালো বিশাল স্তন শাড়ির আড়াল ছেড়ে বেরিয়ে আসে। কাপড় হাঁটুর উপরেও উঠে আসে। বুলবুল এটাইতো চায়। সে মায়ের সম্পদ দেখে আর দেখতে দেখতে লুঙ্গীর ভিতর থেকে ধোন বাহির করে হস্তমৈথুন করে।

প্রচন্ড গরম পড়ায় রহিমা আজকেও ছেলের ঘরে মেঝেতে বিছানা পেতে ঘুমাচ্ছে। কাপড় সরে গিয়ে একটা দুধ সম্পূর্ণ বেরিয়ে আছে। কুচকুচে কালো বোঁটা দুইটা পাকা জামের মতোই টসটসে দেখাচ্ছে। শাড়ি আর লাল রংএর ছায়া হাঁটু ছাড়িয়ে মাংসল রানের এতোটাই উপরে উঠে এসেছে যে আর একটু উঠলেই বুলবুলের অনেকদিনের স্বপ্ন পূরণ হতো। তবে যেটুকু দেখেছে তাতেই শরীর গরম হয়ে গিয়েছে। বুলবুল চোখ বন্ধ করে ধোন মালিশ করতে শুরু করলো। সরিষার তেলের প্রভাবে ধোন পিচ্ছিল হয়ে আছে। হাতমারতে খুবই মজা লাগছে। পিচ্ছিল ধোনের উপর হাত চালাতে চালাতে বুলবুল কল্পনায় মাকে চুমাখাচ্ছে, কামড়াকামড়ি করে দুধ চুষছে। মাঝেমাঝে সে চোখমেলে মাকে দেখছে আর ধোন মালিশ করছে।

বুলবুল কল্পনায় শাড়ি খুলে মাকে উলঙ্গ করে ফেললো। তারপর দুহাতে ফাঁক করে গুদ চুষতে লাগলো। মা ছটপট করছে। বুলবুল চোখ বুঁজে মায়ের ছটপটানি দেখতে পাচ্ছে। ছটপট করতে করতে মা বলছে 'আর না বাপজান আর না..আর চাঁটিস না..তোর বাঁড়াটা ভোদায় ঢুকা বাপজান..ঢুকা..ঢুকা..ঢুকা'। বুলবুল মায়ের গুদে তার ষণ্ডামার্কা ধোন ঢুকিয়েই ঠাপাতে শুরুকরলো। মূহুর্তের মধ্যে মাল বেরিয়ে আসতেই সে বজ্রমুঠিতে ধোন চেপে ধরলো। কিন্তু তার আগেই প্রচন্ড গতিতে মাল ছিটকে বেরিয়ে মেঝেয় শয়নরত মায়ের উন্মুক্ত রানের উপর পড়লো। ধোনের মাথা দিয়ে গলগল করে মাল বেরিয়ে গা বেয়ে নেমে আসছে। বীর্যপাতের আনন্দঘন মূহুর্তে কখনো কখনো বুলবুলের মুখ দিয়ে আওয়াজ বেরিয়ে আসে। আজও হয়তো বেরিয়েছিলো। নিচে মায়ের নড়াচড়া টের পেতেই বাঁড়াটা মুঠিতে ধরে বুলবুল মড়ার মতো বিছানায় পড়ে রইলো।

হঠাৎ ঘুম ভাঙ্গলে রহিমা প্রথমে শাড়ী ঠিকঠাক করলো। উন্মুক্ত রান ঢাকতে গিয়ে ছেলের নিক্ষিপ্ত বীর্য্যে হাত পড়লো রহিমার। আঙ্গুলে মেখে যাওয়া জিনিসটা নাকের কাছে নিয়ে শুঁকলো। ওর নাক থেকে বীর্য্যরসের গন্ধ সেই কবেই হারিয়ে গেছে। তাই কড়া গন্ধ পেলেও কিছুই বুঝতে পারলো না। কিন্তু শাড়িতে হাত মুছতে মুছতে ছেলের বিছানার দিকে তাকিয়েই রহিমা স্থীর হয়ে গেলো। বাঁড়া মুঠিতে জড়িয়ে ধরে ছেলে ঘুমাচ্ছে। এমন বিশাল বাঁড়া সে কখনো দেখেনি। এমনকি ওর স্বামীরটাও এতোবড় আর মোটা ছিলোনা। রহিমার মনেহলো ছেলের বাঁড়া মুঠির বাহিরে আরো এক বিঘৎ পরিমান বাহির হয়ে আছে। তার কাছে মনে হলো ছেলের কুচকুচে কালো জিনিসটা গোয়ালঘরে বেঁধে রাখা ষাঁড় কালাপাহাড়ের বাঁড়ার চাইতেও বড়।

রহিমার শরীর ঝিমঝিম করছে। তবুও সে অদ্ভুত এক আগ্রহ নিয়ে ছেলের বাঁড়ার দিকে তাকিয়ে থাকলো। পরক্ষণেই ভীষণ লজ্জা তাকে গ্রাস করলো। ঘর ছেড়ে বেরিয়ে আসলো রহিমা। প্রাকৃতিক কাজ শেষে ভোদায় পানি ঢালার সময় চোখ বুঁজেও সে যেনো ছেলে বাঁড়া দেখতে পেলো। রহিমা ঝটপট কাজ সেরে ফিরে এসে মেঝেয় শুয়ে পড়লো। অনেকদিন পরে ওর শরীরটা যেন কেমন কেমন করছে। কৌতুহল দমাতে না পেরে রহিমা একটু মাথা উঁচু করলো। দেখলো ছেলে মুঠিতে ধরে না থাকলেও বাঁড়াটা এখনও খাঁ বাড়ির তালগাছের মতো সোজা দাঁড়িয়ে আছে। কিন্তু রহিমা জানেনা যে, তার প্রাণের কালাচাঁন্দ এখনো জেগেই আছে।

ছেলের ষন্ডামার্কা বাঁড়া দেখার পর থেকে রহিমার ভাবনা চিন্তা সবই এলোমেলো হয়ে যাচ্ছে। কালো হলেও তার চটকদার শরীরের উপর ভাশুর, দেবর, স্বামীর তাড়িখোড় সাঙ্গপাঙ্গ অনেকেরই লোভী নজর ছিলো। আর এখনো সেসবের আঁচ সে মাঝেমধ্যেই টের পায়। সুযোগ পেলেই ওরা তাকে এখনো প্রলোভন দেখায়। এমন প্রলোভনে মাঝেমাঝেই শরীরে আগুন জ্বলে উঠতে চায়। তবে রহিমা কখনোই সাহসী হয়ে উঠতে পারেনি। দুই রানের মাঝে বালিশ চেপে ধরে কতো যে নির্ঘুম রাত কাটিয়েছে মনে হলে খুব আফসোস হয়। এতোদিন ধরে শরীরের যে আগুন ছাইচাপা দিয়ে রেখেছে আজ ছেলের বাঁড়া দেখে সেই আগুন দাউদাউ করে জ্বলে উঠলো। রহিমা ছেলের প্রতি সীমাহীন লালসা বোধ করলো। মেঝেয় শুয়ে সে ছটপট করতে করতে লাগলো। আহ! দুই জাঙ্গের চিপায় আজ এতো গরম লাগছে কেনো? রহিমা বুঝতে পারলো বহুদিন পরে তার ভোদা উপচে গরম রস বেরিয়ে আসছে।

ভোর রাতে ঘুমিয়ে পড়েছিলো রহিমা। স্বপ্নে দেখলো নগ্ন হয়ে সে শুয়ে আছে আর বুলবুল ষন্ডামার্কা বাঁড়ায় একগাদা তেল লাগিয়ে মালিশ করছে। মালিশ করতে করতে তাকে ডাকছে। রহিমা বাঁড়ার দিকে হাত বাড়িয়ে দিতেই বুলবুল আনন্দে চিৎকার করতে লাগলো,'মা, মা, আমি তোমাকে ভালোবাসি মা।' এর পরেই বুলবুলের বাঁড়া থেকে একগাদা থকথকে মাল বাহির হয়ে তার মুখের উপর আছড়ে পড়লো। সাথেসাথে ঘুম ভেঙ্গে গেলো রহিমার। তাকিয়ে দেখলো ছেলে এখনো ঘুমাচ্ছে। সে হতবাক হয়ে বসে থাকলো। কী করবে বুঝতে পারছে না। এমন স্বপ্ন ছেলের প্রতি তার লালসা আরো বাড়িয়ে দিয়েছে।

আজ মাঠে যায়নি বুলবুল, বাসাতেই কাজ করছে। পেপে আর মরিচ গাছের গোড়ায় মাটি দিয়ে সে আরেক দিকে চলে এলো। লাউ গাছে প্রচুর ফুল ফুটেছে। মাচানের নিচে বেশ কয়েকটা কচি লাউ ঝুলছে, দেখতে মায়ের স্তনের মতোই গোলগাল। একটু দূরে দুটো গাছে প্রচুর আম কড়ালী শোভাপাচ্ছে। উঠোনের চারপাশে যেন সবুজ শান্তি বিরাজ করছে। লাউএর মাচানটা ঠিকঠাক করে বুলবুল আউড়ের পালায় হাত লাগালো। রহিমা খেয়াল করলো কাজের মাঝেও ছেলে লুকিয়ে লুকিয়ে তার পাছা আর বুকের দিকে তাকিয়ে থাকছে। সেও একটু আড়ালে গিয়ে ছেলের দিকে তাকিয়ে রইলো। খালিগায়ে লুঙ্গী কাছামেরে কাজ করছে বুলবুল। কালো শরীর ঘামে চকচক করছে। শরীরে এখানে ওখানে ধুলামাটি আর আউড়ের টুকরা লেগে আছে। রহিমার মনে হলো কাজের সময় ছেলের হাত, পা আর বুকের মাংসগুলি গোয়ালে বাঁধা কালো ষাঁড়টার মতোই নড়াচড়া করছে। তার চোখের সামনে আবার ছেলের ষন্ডামার্কা বাঁড়াটা ভেসে উঠলো।

মা তার ফুলে যাওয়া পেশীগুলো দেখছে এটা ছেলেরও নজর এড়ালো না। বুলবুল মায়ের চেহারায় আজ একটা ক্ষুধার্ত ভাব দেখতে পেলো। আঁচল সরে গিয়ে ব্লাউজে ঢাকা একটা স্তন বেরিয়ে আছে। মা সেটা ঢাকার চেষ্টাও করছে না। সে ভাবলো মাও কি এখন তাকে কামনা করছে? এমন ভাবনায় লুঙ্গীর নিচে বাঁড়াটা শক্ত হয়ে দাঁড়িয়ে গেলো। এদিকে রহিমার শরীর রাতের মতোই থেকে থেকে উত্তপ্ত হয়ে উঠছে। ছেলেও তাকে লক্ষ্য করছে বুঝতে পেরে রহিমা একটু অস্বস্তি বোধ করল। এখান থেকে সরে যাওয় দরকার, কিন্তু সেটাও সে পারছে না।

গোয়ালে বাঁধা ষাঁড়টা জোরে হাঁক ছাড়তেই রহিমা সেদিকে ফিরে তাকালো। সে ওটার নাম দিয়েছে কালাপাহাড়। জন্তুটা ফোঁস ফোঁস করে নিঃশ্বাস ছাড়ছে। পাশেই একটা যুবতী গাই বাঁধা আছে। ষাঁড়ের নজর সেদিকে। কালাপাহাড়ের পেটের নিচ থেকে লালচে রংএর বিশাল লিঙ্গটা বেড়িয়ে এসেছে। লিঙ্গের মাথা দিয়ে পিচকারীর মতো তরল রস বাহির হচ্ছে। দেখেই রহিমার সারা শরীর ঝিমঝিম করে উঠলো। ষাঁড়টা অনবরত দড়ি ছেড়ার চেষ্টা করছে। ছাড়া পেলেই যুবতী গাইটার উপর চড়াও হবে। কালাপাহাড়ের মধ্যে রহিমা যেন নিজের ছেলেকেই দেখতে পেলো।

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top