What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভালোবাসার নান্দীপাঠ ১ - by chotirajmuni

মা কাউচের উপর পা ফাঁক করে বসল। হাতে একদলা থুতু নিয়ে বিশাল কিন্তু মিষ্টি গুদে মাখিয়ে ভিতরে আঙুল দিয়ে একবার গুদের ভিতরে একবার ভগাঙ্কুরে হাতড়ে হাতড়ে ঘষতে লাগলো। একবার তর্জনি দিয়ে একবার মধ্যমা দিয়ে। তারপর বাবার দিকে তাকিয়ে হেসে বললো, এসো। বাবা তার বিশাল বাড়াটা তেল মাখিয়ে খাড়া করে একটু একটু করে হাতের মুঠোয় নাড়ছিল। এবার সোজা চলে গেল কাউচের কাছে। মার পাছাটা খুব করে চাপড়ে দিয়ে পাছার নিচে একটা কুশন দিয়ে বাড়াটা পচাৎ করে মার গুদে ঢুকিয়ে দিলো। দুটো হাত গিয়ে মার বিশাল বিশাল একটু ঝুলে পড়া মায়াবী স্তন দুটো একবার দলতে থাকলো একবার স্তনের বোঁটা গুলি আলতো করে নাড়তে থাকলো চিমটি কাটতে থাকলো। আর চুদতে থাকলো।

বাবা মাকে চৃদছে। মা গোঙাতে গোঙাতে বলছে, দাও দাও দাও আরো দাও আরো জোরে দাও সব ভরে দাও। বাবা ঠাপাতে ঠাপাতে বলে, দিলে হবে কিন্তু। মা আনন্দে চেঁচিয়ে বলে, হোক। পারবে তুমি?

বাবা ঘুরিয়ে ঘুরিয়ে চুদতে চুদতে বলল। পারবো সোনা পারবো। দাও সোনা দাও তোমার সবটুক মাল আমার গুদের ভিতরে দ্যাও। আমি বললম, দিয়ে দাও বাবা। আমিও ফেলবো আজকে লিলির ভিতরে। অনেক দিন কারো পেট হয়না বাড়িতে। লিলি দুষ্টু হেসে একটু করে কামড় দিলো আমার বাড়ার মুণ্ডিতে। তারপর আবার চুষতে লাগলো। আমি কাউচের উল্টোদিকের সোফায় পা ফাঁক করে বসে আছি আর লিলি চপ চপ করে আমার ধোনটা চুষেই চলেছে। আহারে সোনা বোনটা আমার! চোদার জন্য কয়েকদিন থেকে পাগলী হয়ে ছিল। ঘন্টা খানেক আগে আমাকে ডেকে বলে কি, দাদা আয় না সোনা ভাই আমার! আমাকে একটু আদর দিয়ে যা। আআআয়। বলে টেনে নিয়ে গেল ওর ঘরে।

তারপর কাউচে শুয়ে দুই পা ফাঁক করে গুদে আঙুল দিয়ে খেলতে খেলতে বলে, এবার দ্যাখ তোকে কী শাস্তি দেই। আমি এখন জল খসাবো। তুই দেখবি কিন্তু মাল ফেলতে পারবি না। আমি হসি মুখে বলি, তোর রাগমোচন দেখে এই দ্যাখ ধোনটা নাচছে। তোকে এমন চোদা দেবো আজ! লিলি বলে, খবরদার মাল ফেলবি না। আমি আগে জল খসাবো তারপর তোন ধোন চুষে মাল বের করে পুরোটা খেয়ে তারপর করিস যা খুশি। আআআহ্! বলে গুদে আঙলি করতে খাকলো। যখন, কতক্ষণ পরে জানিনা, ওর জল খসলো তখন আমি কোন রকমে মাল ধরে রেখেছি। তারপর চেটে খেলাম ওর গুদের জল। আমার ধোনটা মুঠো করে নিয়ে এলো দোতলার বসার ঘরে। দেখি বাবামা ন্যাংটা হয়ে ধ্যান করছে। একটু পরে চোখ খুলে মোখোমুখি দূরত্বে আসন করে বসে অনেক্ষণ ধরে চুমু খেলো দুজনে। তারপর মা উঠে গিয়ে বসলো কাউচে। আমি বসলাম উল্টোদিকের সোফায় আর আমার সামনে উবো হয়ে বসলো আমার জমজ বোন লিলি। বসেই ধোনটা মুখে নিয়ে ইচ্ছা মতো চুষতে লাগলো।

ওদিকে বাবা মাকে দুবার ঘোড়াচোদা করার পর এখন চিৎ হয়ে শুয়ে মার কাউগার্ল উপভোগ করছে। ধোন থেকে চুমু খেতে খেতে উঠে এসে লিলি এবার আমাকে চুমু খাচ্ছে ঠোঁটে। খুব ভালোবাসার চুমু।

বাবামার সাথে আমাদের দুই ভাইবোনের যৌন সম্পর্ক আজন্ম। আমি আর লিলি ছোটবেলা থেকে জড়াজড়ি ঘষাঘষি করেই থাকি সারাদিন। তবে আঠেরোর আগে গুদে বাড়া দিতে পারিনি। আঠেরতম জন্মদিনের দিন বাবাকে দিয়ে গুদের পর্দা ফাটায় লিলি। ব্যাথায় অজ্ঞান হয়ে গিয়েছিল মেয়েটা। তারপর পেত্নির মতো ঘুমিয়েছে সকালে মুখের উপর রোদ এসে পড়া পর্যন্ত। চোখ খুলতেই চুমু খেলাম আমি। বুকে পেটে ঘাড়ে আদর করতে করতে ধোনটা ভরে দিলাম বোনের গুদে। এবার অনেকটা সময় ধরে আঁশ মিটিয়ে চুদলাম। আমি আগেই চুদেছি মাকে। বাবা যখন লিলির পর্দা ফাটাচ্ছিল, আমি তখন মাকে চুদছিলাম।

দীর্ঘ চুমু খেলো আমাকে লিলি। মার দুপা কাঁধে নিয়ে বাবা ওদিকে আধা মিশনারি কায়দায় ঠাপাতে লাগলো। ঠোঁট থেকে আলতো করে চুমু খেতে খেতে গলা বেয়ে বুক পর্যন্ত নেমে আমার পুংস্তনগুলি একটা একটা করে চুষতে লাগলো। খুব নরম করে মুখের রসে রসিয়ে রসিয়ে। বোনটা আমার বরাবর ভিজেই থাকে। জন্ম থেকে কোনদিন শুকনো দেখিনি জানিনি। না মনে না শরিরে। সারাক্ষণ হাসছে খেলছে রসিকতা করছে পেট ভরে খাচ্ছে আর সারাক্ষণ চোদনের জন্য মুখিয়ে থাকছে। বাবার ভাষায় একদম আমার মায়ের যুবতী সংস্করণ। মা নাকি এখনো রাতে বাবার ধোন মুঠ করে ঘুমায়। এই ব্যাপারে অবশ্য লিলি একধাপ এগিয়ে। ও প্রায়ই রাতে আমার ধোন মুখে নিয়ে চুষনি করে ঘুমায়। ওর নাকি খুব ভালো ঘুম হয় আর দারুণ দারুণ সব স্বপ্ন দেখে। পজিশনটা যেহেতু ৬৯, আমারও ভালো ঘুমের একটা শর্ত এখন লিলির গুদের গন্ধ, মিষ্টি মিষ্টি নোনতা নোনতা স্বাদ।

বুক থেকে চুমু খেতে খেতে নাভির নিচে নেমে বালের মধ্যে নাক গুঁজে দেয় লিলি। তারপর সোজা আমার বিচিদুটো একসাথে মুখে পুরে খুব আলতো করে চুষতে থাকে। সুখে চোখ বুঁজে আসে। কানে আসে বাবামার যৌথ শিৎকার। লিলি এবার গাঢ় থেকে প্রস্টেট পর্যন্ত একটানে গভীর করে চেটে দিয়ে বাড়ার মুণ্ডিতে ছোট্ট একটা চুমু খেলো। সুখে মনে হলো বাজ পড়ছে চারদিকে। সুখের পিনিকে কান বন্ধ হয়ে এলো। লিলি হুমহাম করে চপ্ চপ্ করে চুষছে চাটছে আমার ধোনটা। আমি মনে হয় আর সোফাতে নেই। বেশ কিছুটা ভেসে আছি। সুখ যত গভীর হচ্ছে আমি তত উপরে উঠছি। তারপর প্রায় অজ্ঞান হতে হতে মনে হলো ভূমিকম্প, বোমা বিস্ফোরণ, অগ্নুৎপাত, জলচ্ছাস, ঘুর্ণিঝড় সব একসাথে হচ্ছে। তারপর কখন যেন প্যারাস্যুট দিয়ে নেমে আসার মতো একটু একটু করে ফিরে আমি সোফায়। লিলি চোখ বুঁজে আছে কুঁচকির উপর মাথা দিয়ে। পুরো মুখমণ্ডল ভর্তি আমার মাল। বিশেষ করে ঠোঁটের চারদিক ঘিরে। বাম চোখের পাঁপড়িও আমার গরম সাদা মালে ভেঁজা। মাথাটা আবার এলিয়ে দিয়ে চোখ বুঁজলাম।

বাবামা কাউচের উপর অঘোরে ঘুমাচ্ছে। বাবার ধোন এখনো মায়ের গুদে। তার মানে ভেতরেই ফেলেছে। আমিও ফেলবো আজকে লিলির ভেতরে। বাড়িতে বহুদিন কোন নতুন শিশু নেই। ডলি পলি যতদিন ছোট ছিল ততদিন মনে হয়নি এরকম। বাড়িতে দুজন প্রজননক্ষম পুরুষ। টাকা পয়সারও তেমন কোন সমস্যা নেই। আরো অন্তত দুতিনটে হলে তো ভালোই হয়। চারপাঁচটা হলে আরো ভালো।

লিলি আমার বালের পেটের আর বুকের পশমে মুখ ঘষে ঘষে মুছতে মুছতে উঠে এলো আমার বুকের উপর। হঠাৎ ছোবল মারার মতো আমার ঠোঁট দুটো মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। আমি জিভ দিয়ে ওর জিভ ছুঁয়ে দিলাম। কতক্ষণ ধরে চুমু খেলাম বলতে পারবো না। লিলির সারা মুখটা চেটে দিয়ে প্রথমে বাম তারপর ডান কানের লতি মুখে নিয়ে নরম করে আরাম করে চুষতে লাগলাম। লিলি উপুর হয়েই আঁকড়ে ধরল আমাকে। অমার ধোনটা উল্টে গিয়ে লিলির বাল থেকে নাভির মাঝামাঝি লেপ্টে থাকলো। আমি ধীরে ধীরে সোফা থেকে নেমে কার্পেটের উপর রাখা বড় বালিশটার উপর ওকে চিৎ করে শোয়ালাম। আবারও মুখ লিলির ঠোঁটে। চুমু খাওয়াই শেষ হচ্ছে না আমাদের।

আমি পাছা খানিকটা উঁচু করে ধরতে আমার ধোনটা সোজা গিয়ে খোঁচা দিলো লিলির ভগাঙ্কুরে। তারপর নিজে থেকেই সুড়ুৎ করে ঢুকে গেল রসালো বাইরে তুলতুলে কিন্তু যাত্রাপথ আঁটোসাঁটো গুদের ভেতরে। আমার পুরুষাঙ্গের প্রতিটি কোষে কোষে অসহ্য সুখ খেলে গেলো। দুহাতে লিলির নরম নরম মাংসল পাছা দুটি খাঁমচে ধরলাম। ঠাপাতে থাকলাম। কখনো কিছুটা দ্রুত কখনো কিছুটা ধীরে। রসে জবজব করছে লিলির সোনাগুদ। পচ্ টচ্ করে মিষ্টি একটা শব্দ হচ্ছে তার সাথে যোগ হচ্ছে দুই ভাই বোনের উহ্ আহ্ উহ্ আহ্।

আজ আমাদের দুই জমজ ভাইবোনের প্রথম পূর্ণাঙ্গ সঙ্গম। আজ আমাদের আঠারোতম জন্মদিন। লিলি দুই পা ছড়িয়ে আমার আদর নিচ্ছে । ও আজ মাল নেবে গুদের ভিতরে। কোনরকম বিধি নিশেধ ছাড়া দুজন দুজনকে যেভাবে খুশি যতক্ষণ খুশি খাবো।

ওদিকে বাবামাও থেমে নেই। বাবার ধোন নেতিয়ে পড়লেও মার গুদের মধ্যেই ছিল। পাছাটা একটু করে ডানে-বাঁয়ে ঘুরিয়ে নাড়াতেই বাড়া আবার জেগে উঠলো। মা চোখ খুলে মিষ্টি করে দুষ্টু হাসি দিয়ে বলে, শখ মিটে নাই সোনামনিটার? বাবা কথা না বলে মার মাথার পেছনে চুলমুঠি করে ধরে মাকে চুমু খেতে থাকে আর ঠাপাতে থাকে।

ফ্লোরল্যাম্পের মনোরম মৃদু আলোয় আমাদের বৈঠকখানায় এক অসাধারণ স্বর্গীয় দৃশ্য। দুই জোড়া প্রেমিকপ্রেমিকা শুধু ভালোবাসার জন্যই ভালোবেসে ভালোবাসছে। সত্যিকারের ভালোবাসা। কোথাও কোন মিথ্যা নেই। কোন প্রতারণা নেই।
 

Users who are viewing this thread

Back
Top