What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কুমারী মেয়ে চোদার গল্প – টিউসান টিচার (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
এই স্টোরী এর প্রতিটি ক্যারেক্টর ফিক্ষানাল, কারোর রিয়েল লাইফ এর সঙ্গে মিল থাকলে চেপে জান নয়তো উল্টো কেস খেতে হবে.
রমেশের বয়স ২২. টিউসান আর পড়ালেখা একসাথে চলছে. একটা মেসে থাকে আরও দুজন রূমমেটের সাথে, একজন গার্মেংট ব্রোকার আর এক জন ওর সাথে পরে. রমেশ টোটাল চারটে টিউসান করে. প্রত্যেকটাই মেয়ে, একজন ক্লাস নাইন, দুজন টেন আর একজন ইলেভেন এ পড়ছে.
রমেশ কে দেখতে খুবই পোলাইট এবং জেন্টল মনে হয়. হাইট ৬' ০". পেটানো ফিগার, গায়ের রং শ্যামলা. দেখতে ভদ্র হলে কী হবে, আড়ালে হচ্ছে আস্তো একটা অমানুষ. প্রতি রাতে রাস্তার মেয়ে ভাড়া করে তিন মাতাল মিলে মজা লোটে. আর স্টূডেংট্সদের উপর কু-দৃষ্টি তো দেয়ই, তাদের গার্ডীয়ান্স রাও রেহই পায় না. কিন্তু, এ সব তার মুখশের আড়ালে.

তার যেই স্টুডেন্ট ক্লাস নাইনে পড়ছে, তার নামে সুস্মিতা. হিন্দু মেয়ে/মহিলা দেখলেই রাশেদের লালা ঝরে. সুস্মিতার বয়স ১৬, ভীষণ ফর্সা, মিষ্টি চেহারা. হাইট ৫' ৩", স্লিম, নরম ফিগার. মাঝে মাঝে সন্ধ্যে বেলায় লোড শেডিংগ এর সময় রমেশ তার নরম পাছায় বা পিঠে হাত দেয়. কিন্তু বুকে হাত দেবার সাহস পায় না. একদিন, সন্ধ্যে বেলায় রমেশ সুস্মিতাকে পড়াতে গিয়ে দেখলো যে তাদের বাড়ি ফাঁকা. কেও নাই. তাকে জিজ্ঞাসা করতেই সুস্মিতা জানালো যে বাড়ির বাকিরা মানে তার পেরেন্ট্সরা, কাজের মেয়ে কে নিয়ে হসপিটালে গেছে, ফিরতে রাত হবে.
রমেশ সুস্মিতা কে কিছু অন্ক করতে দিয়ে তার বুকের দিকে তাকিয়ে ঢোক গিলছিল. কতো, টাইট, নরম বুক. সুস্মিতা একটা সাদা পাতলা ফটুয়া আর সাদা ৩ কোয়ার্টর পরেছিল. সাডেন্লী, ঝড় বৃষ্টি শুরু হলো. বজ্রপাতের আওয়াজে এ সুস্মিতা ভয় পেয়ে গেলো আর লোডশেডিং হতেই রমেশকে খামছে ধরলো. রমেশ ও সুস্মিতাকে ঝাপটে ধরে ওর গালে চুমু খেলো. এরপর ওর গালে জীব দিয়ে চেটে দিলো. সুস্মিতা ভয়ে শিউরে উঠে বল্লো, "কী কোরছেন আপনি? আমি বাবা কে বলে দেবো".

-"এমন করে না, সোনা" বলেই রমেশ তাকে আরও জোরে চেপে ধরলো. অদ্বুত হলেও সত্যি যে কারেংট চলে আসলো. রমেশ দেখলো যে ভয়ে ইপ্শিতর সাদা মুখ আরও সাদা হয়ে গিয়েছে. সে ওকে ঝাপটে ধরে পাশের বেডে ফেলল. এরপর, ওর হাত চেপে ধরে মুখে, গালে, ঠোঁটে, ঘারে চেটে চুষে একাকার করে ফেলল. সুস্মিতা চিতকার কোরছে কিন্তু ঝড়ের আওয়াজে এতো জোড় যে পাশের বাড়ি পর্য়ন্ত তা যাবার মতো নয়. সে সুস্মিতার হাত দুটো চাদর দিয়ে বেধে ফেলল. এরপর ওর লালছে ফর্সা পা বাঁধল টাওয়েল দিয়ে. সুস্মিতার চিতকার এংজয় করছে প্রচন্ড রমেশ. সে সুস্মিতার বগল সুঁকে মিষ্টি পার্ফ্যূমের গন্ধ নিলো. এরপর ওর পায়ের ফোর্সা লালছে আঙ্গুল গুলো চুষে কামড়ে আরও লাল করলো. এরপর সে তার হাতের বাধন খুলে ফটুয়াটা মাথা গলিয়ে খুলে ফেল্লো আর হাতের বাধন আবার শক্ত করে বাঁধল. ধবধবে সাদা এক জোড়া মাই. কতো, টাইট. বুঝাই যাচ্ছে আগে কারোর হাত পড়েনি. তার উপর হাত রাখলো রমেশ. ভীষণ নরম, জেনো মাখনের ডেলা.

সে তার ফোলা ফোলা চ্যক্লেট কালার্ড বোঁটা আর তার আশেপাশের লালচে বৃত্তাকার অংস দেখে পাগল হয়ে গেলো. সে ডান মাইয়ে মুখ লাগিয়ে তা বাচ্চাদের মতো চুষতে লাগলো. আর বাম মাইটা টিপছে. কিছুখন পর সে বাম পাশের টায় মুখ লাগলো. ওদিকে ইপ্শিতর চিতকার কান্নায় রূপ নিয়েছে. রমেশ মুখ উঠালো মাই থেকে. তার কামড়ে লাল হয়ে গেছে মাই জোড়া. আর বা মাই এর বোঁটার নীচে লালচে কামরের দাগও পোরেছে. তার লালায় ভেজা বোঁটা জোড়া লাইটেরর আলোয় চমকাচ্ছে. সে এবার মেয়েটার উপরের ঠোঁট চেটে নীচেরটা কামড়ে ধরলো. এরপর ওর মুখের লালা চুষে খেলো আর জীব দিয়ে জীবে ঘর্ষন শুরু করলো. এরপর তার গালে একটা কামড় দিয়ে পুনরায় বুকে চাটতে লাগলো. এরপর নীচের দিকে নামতে লাগলো. তার ফর্সা ও ধবধবে পেটে হালকা চর্বি. সে তার সাদা চরবিস্তর কামড়ে নীলচে লাল করে ফেল্লো আর গারো সেক্সী নাভীতে নাক দিয়ে সুঁকে এরপর তা চাটতে আর জীব দিয়ে চুষতে লাগলো. তার তলপেটে হালকা সরু লোমের স্তর দেখে তার উপর জীব বোলালো রমেশ. এরপর দাঁত দিয়ে 3 কুর্তার ফিতা আর হাত দিয়ে বোতাম খুলে তা হাঁটু অবধি নামিয়ে দিলো রমেশ. তার সামনে সুস্মিতার নগ্ন সম্পদ. কচি গুদ. ধবধবে সাদার মাঝে হালকা কালচে অংশ. হালকা হালকা লোম.

আঠালো রসে ভেজা. রেড লিপ্স. রমেশ তার শর্ট প্যান্ট খুলে নগ্ও হলো তার গর্বের ৭ ইংচ লম্বা আর ৩ ইংচ মোটা তামাটে বাঁড়া ফস ফস করছে. রমেশ ইপ্শিতর গুদে মুখ দিলো. চেটে চুষে একাকার করলো. নির্দয়ের মতো কামড়াচ্ছে. কচি মেয়েদের গুদের মিষ্টি গন্ধ তার উত্তেজনা আরও বাড়িয়ে দিলো. হঠাত্ রস ছাড়ল সুস্মিতা. গরম, নোন্টা রস চুষে খেলো রমেশ. এরপর তার তামাটে বাঁড়া সুস্মিতার নাভী তে ঘসে মজা নিলো. তখনো ফোঁপাচ্ছে সুস্মিতা. রমেশ ওর খোলা মুখে বাঁড়া পুরে দিলো. তার গোলাপী টসটসে ঠোঁট আর উষ্ণ লালা ভেজা জীবের ছোঁয়ায় বাঁড়া আরও টন টনিয়ে উঠলো. সুস্মিতা বমি করে দেবে যেন. রমেশ জোড় করে তার বাঁড়া ঠেসে ধরে রাখলো. এরপর অনবরতো তার মুখ চুদতে লাগলো. ৭-৮ মিনিট পর রমেশ সুস্মিতার মুখে এক গাদা সাদা মাল ফেলল আর তার মুখ চেপে গলা টিপে তা গিলতে বাধ্য করলো. এরপর তার ঠোঁটে লেগে থাকা মাল আর লালার মিসরণ রমেশ চেটে খেলো. এরপর সুস্মিতার গুদে বাঁড়ারর লালচে মুন্ডী ঘোষতে লাগলো. ঘষে ঘষে এক পর্যায়ে তা জোরে ঢোকানোর চেষ্টা করতে লাগলো. প্রচন্ড টাইট গুদ. মুন্ডির অগ্র ভাগ ঢুকে আটকে গেলো. রমেশ জোরে ঠেলতে লাগলো সুস্মিতার পিচ্ছিল গুদে তার পিচ্ছিল বাঁড়া. কিন্তু ঢুকছে না. এরপর সে কোকোনাট অয়েল নিয়ে ট্রায় করলো আর একটা বিচ্ছিরি আওয়াজ তুলে বাঁড়া সম্পূর্নটা ঢুকে গেলো, সুস্মিতার গুদের পর্দা ফেটে ঢুকে গেল…..ব্যাথায় একটা অস্ফুল চিতকার দিয়ে সেন্সলেস্‌ হয়ে গেলো. রমেশ তার বাঁড়া বের করে আনলো. আর পাশের টেবল থেকে একটা কাগজ নিয়ে অসলো. গুদ ফেটে ব্লীডিংগ হচ্ছে. সে সাবধানে বেড শীট সরিয়ে কাগজ দিয়ে পুরো ব্লাড ক্লীন করলো এবং সুস্মিতার চোখে মুখে জল ছিটিয়ে তার জ্ঞান ফেরনোর চেষ্টা করলো. কিন্তু, কোনো রেস্পন্স নেই. তাই, রমেশ আবার তার খাড়া বাঁড়া ঠেলে দিলো সুস্মিতার পর্দা ফাটা কচি গুদে. এবার আর খুব কস্ট হলো না বাঁড়া ঢুকতে. এরপর অনবরতো ঠাপের পর ঠাপ আর পাশাপাশি সুস্মিতার বুকের উপর শুয়ে তার মাই এর বোঁটায় জীব দিয়ে চুষে চুষে আদর করতে লাগলো. এরপর তার বোঁটা কামড়ে লাল করে দিলো.
 

Users who are viewing this thread

Back
Top