What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রূপার ইতিকথা -১ by joyroy.ar

সিড়ি বেয়ে নিচে নামতে নামতে ওই বিভীষিকা ময় দৃশ্য আমার চোখে ফুটে উঠছে বারে বারে। যেনো আমি স্বপ্ন দেখছি। নিচে নেমে এপাশ ওপাশ করে ভাবতে লাগলাম এখন আমার কি করনীয়,
যে ঘটনাটা তোমাদের সাথে শেয়ার করতে চলেছি, সেটা হলো আমার জীবনের একটি অংশ।

আমার রুপার সাথে বিয়ে হয় প্রায় 1 বছর। এক বছরের মধ্যে আমাদের একটা সন্তান হয়। বাবা মা এর পছন্দে রুপার সাথে আমার বিয়ে হয়। বিয়ের আগে শুনেছিলাম রুপা খুব ভালো মেয়ে । আর এটা সত্যি সেটা আমি বাসর রাতেই বুঝতে পেরেছিলাম। ওর জীবনে আমি যে প্রথম পুরুষ সেটা বুঝতে বাকি ছিল না। তারপর খুব সুখে দিন কাটছিল, এক মেয়েকে নিয়ে দিন কাটছিল আমাদের।

হটাৎ আমার কাজের ছুটি পেলাম কদিন , আর এদিকে রুপাও কদিন ধরে বাপের বাড়ি যাবে যাবে করছে। তাই আমি ওকে ব্যাগ গুছাতে বললাম । যেই বলা সেই কাজ।

শশুর বাড়ী এসে তো খুব আনন্দে রূপা, অনেক দিন পর বাবা, মা , ভাই , সবার সাথে দেখা। দ্বিতীয় দিন রাতে আমার একটু খটকা লাগলো, কেমন যেন মনে হলো আমার বউ রাতে আমার রুমে ছিল না। ব্যাপার টা পুরো শিওর না ,কারণ গ্রামের বাড়িতে ঘুমটা একটু বেশি হয় আর ঘুমটা খুব ভারী হয়, তাই,,,কিন্তু মনের একটা সন্দেহ থেকে গেলো। তৃতীয় দিনে রাতে আর একটা অবাক করা কাজ, আমার বউ একদম চোদনের মাল না বললেও আমি ওকে অফার করেছি আর ও আমাকে করতে দেয়নি এমন দিন এখনো হয়নি। কিন্তু সেদিন রাতে আমি ওর গায়ে হাত দিতেই রূপা বলে উঠলো মেয়ে জেগে আছে আজ হবে না কিছু ।

ব্যাস অমর সন্দেহ আরো জোরাল হল।নেক্সট দিন আমি একটা ফন্দি আটলাম। ঘরে এসে ঘুমিয়ে থাকার মতো ভান করলাম। রূপা ডিনার সেরে ঘরে ঢুকে আমাকে ঘুমাতে দেখে আর কিছু বলল না । লাইট নিভিয়ে দিয়ে ঘুমিয়ে পড়ল।
রাত প্রায় মধ্য। দরজা খোলার আওয়াজ পেয়ে আমি তাকিয়ে দেখলাম রূপা দরজা দিয়ে বেরিয়ে গেলো, খুব আস্তে আস্তে। যেনো আমি না জানিয়ে কোথাও যাচ্ছে। অমর বুকটা ধড়াস করে উঠলো। রূপা কোথায় যাচ্ছে? তবে কি অমর বৌ এর পুরনো প্রেমিকের কাছে যাচ্ছে? নাকি অন্য কোনো ব্যাপার, হঠাৎ আমার মনে হলো আমার বউ তো বাথরুম এ যেতে পারে, আমি এসব কেন ভাবছি,,,,ছি ছি ছি।

কিন্তু প্রায় দোষ মিনিট হয়ে গেলে আমার চিন্তা বেড়ে গেলো। নাহ এবার তো না দেখে হচ্ছে না। বিছানা ছেড়ে উঠে রুমের বাইরে বেরিয়ে আসলাম। দোতলার দুটো রুম একটায় আমরা , অন্যটায় রূপার ভাই শুভ থাকে, ওটা সিড়ির ঘরের ওই সাইড এ । নিচে কিচেন, বাবা মা এর রূম, ।

বাইরে বেরিয়ে এসে একটা ছোট ক্ষীণ সংলাপের আওয়াজ আসছে কানে। গ্রামের দিকে এই রাতে একটা পিন পড়ার আওয়াজ ও অনেক বেশি হয়। তাই আওয়াজ টা ক্ষীণ হলেও আমার বুকের ধড়ফড়ানি টা বাড়িয়ে দিয়েছে অনেক। হ্যা ঠিক আওয়াজটা আসছে শুভ এর রূম থেকে। কিন্তু শুভ তো আজ সকালে কলকাতা গেছে। তবে কে? আমি দরজার কাছে কান পাতলাম, একটা মেয়ে একটা গম্ভীর ছেলে কে সে, বুঝতে পারলাম না,

আমি এবার দরজা থেকে সরে গিয়ে পিছনে দিক থেকে জানালার কাছে গেলাম জানালায় একটা ছোট ফুটো ছিল ওখানে উঁকি মেরে যা দেখলাম তাতে আমার চোখ ছানবড়া হয়ে গেল, গা হাত পা অবশ হয়ে গেল, আমার শরীরের প্রত্যেক টা শিরা উপশিরায় যেন রক্ত জল হয়ে গেল। আমার বউ রূপা ওর বাবার ধন মুখে নিয়ে চুষে দিচ্ছে আর ওর বাবা সুখের চোদনে আহঃ উহঃ করছে ।রূপা নিজের বাপের চকচকে বাড়াটা পুরো গিলে ফেলে আবার বের করছে সে কি চোষন। উফফফফ

আমার বউয়ের পাছা ছিল বিশাল সাইজের ওর বাপ বলতে লাগলো ওরে খানকি আজকে তোর পাছা চুদব। রূপা বলল কেন আমার ভোদা চুদে তোমার হচ্ছে না। ওর বাবা বললো না আগে তোর গুদ মেরে ফাটিয়ে দেব তারপর তোর পদ মারবো। আজ রূপা একটা নাইটি পড়েছিল। ওর বাবা রুপাকে কোলে বসালো তারপর নাইটি টা পুরো খুলে দিল, অবাক আবার হোলাম রূপা আজ ভিতরে কিছু পড়েনি , নিজের বাবার সামনে আমার বৌ এখন বিবস্ত্র। রূপার দুধে কামড় বসিয়ে দিল । রূপা উফফফফ উহঃ করে উঠলো আর ছেনালী পানা দেখিয়ে বাবাকে বললো কি হলো সোনা ,,,,, কামড়াচ্ছ কেন,,,,,, এগুলো তো তুমি খাবে সোনা বাবা। নিজের বাবাকে সোনা বলে ডেকে নিজের দুদ খাওয়ছে, এও দেখা বাকি আছে। রূপা এবার বললো দুদ খেলে হবে না আমার গুদের রস বের করতে হবে।

ওর বাবা এবার বুঝে গেল যে এখন কি করতে হবে। পাঁজাকোলা করে খাটে শুইয়ে দিল রুপাকে। তারপর ওর ভোদাটা চুসতে শুরু করল।

ওহ্* আহ্* উম্*ম্*ম্*……… সোনাবাবা……… আহ সোনা আমার……… আরো জোড়ে চোষ ,,,,,সোনা………কি ভালো লাগছেরে সোনা………আ্রো ভালো করে চোষ,,,,,,,,রূপা নিজের বাবাকে নিজের গুদ চোষার জন্য উৎসাহিত করতে লাগলো।

নিজের বাবাকে ভোদা চুষতে বলে আর সোনা সোনা বলে আহ্বান করতে লাগলে আমার হিংসে হলো একটু। রূপার বাবা চুক চুক করে আমার বউয়ের গুদ চুষতে লাগলো। সারা ঘরে শুধু গুদ চোষার চুক চুক শব্দ আর বউয়ের শীৎকার । প্রায় ১০ মিনিট ধরে রূপার গুদ চুষল ওর বাবা।

-"আহ………সোনা………আর জোরে চোষ সোনা জান আমার………আহ………আমার জল আসছে………হ্যা এভাবে সোনা………আহ………আহ………ওহ ভগবান………আহ………" এভাবে রূপা শীৎকার করতে করতে গুদের রস ছেড়ে দিল ওর বাবার মুখে। সব রস চেটে পুটে খেয়ে নিল আমার শশুর। রূপা নিজের বাবাকে সোনা , জান, এসব বলছে যেনো কতো বছরের প্রেমিক।

তারপর ওর বাবা গুদ থেকে মুখ তুলে ওর মুখে কিস করতে লাগল । রূপা মন দিয়ে নিজের বাবার মাথাটা ধরে কিস করতে লাগল।

রূপা এবার 9 ইঞ্ছি ঠাটানো ধোনটা ধরে উপর নিচ করতে লাগলো। এবার বাবার মুখ থেকে নিজের মুখ সড়িয়ে বলল, হয়েছে সোনা আমার। এরকম করলে চোদার আগেই আবার গুদের রস ছেড়ে দেবো। এখন তোমার
একটু ভালো করে একবার চোদ তো দেখি।

রূপার বাবা আর দেরি করলো না সেই ঐতহাসিক দৃশ্য আমি দেখে নিলাম , আমার বৌ এর গুদে অমর শশুর এর ধোনটা ফোচ করে ঢুকে গেলো ।এক ধাক্কায় পুরোটা ল্যাওড়া টা ঢুকে গেলো রূপার গুদে। চোদার ধাক্কায় খাট টা পর্যন্ত মোচড় শব্দ করে উঠলো । দুইজন চোদার আনন্দে শিৎকার করছে – " রূপা ওর বাবাকে বলেছে,,,, আহ্*হ্ *হ্আহঃ আম্ম উম্ম উঃ উঃ………… চোদ সোনা এভাবেই চোদ………জান তোমার ধোন আমার জড়ায়ুতে বাড়ি মারছে সোনা………আরও জোরে সোনা মানিক আমার……আহ আহ ওহ আহ্*…………হ্যা এইভাবে………তোমার মেয়েকে এভাবেই জোরে জোরে চোদ।অনেক দিন তোমার ঠাপ খাইনা সোনা বাবা। আঃ আহঃ আহঃ আহঃ উহঃ উহঃ আঃ। আমার গুদে এই ভাবে তোমার ধোন ঢুকাও বাবা। আমাকে আরো সুখ দাও। । আমাকে আরও সুখ দাও। আরও জোরে সোনা। হ্যা এইভাবে চোদ বাবা তোমার মেয়েকে,,,,,, চূদে চুঁদে তোমার মেয়েকে পোয়াতি বানিয়ে ফেলো।
এদিকে ওর বাবাও বলছিলো,"ওহ্*হ্*…উম্ম উহঃ উহঃ উহঃ…… উম্*ম্*ম্*……… আমার সোনা,,,,,আমার লক্ষী মেয়ে …… তোমার গুদের ভিতরটা দারুন গরম।………আহ সোনা আমার…………সোনা খানকি মাগি আমার……… গুদ দিয়ে ধোনটাকে তো একদম চেপে দিলি সোনা মাগি । আমি এসব আর দেখতে পারলাম না। ,,,,,,,

সিড়ি বেয়ে নিচে নামতে নামতে ওই বিভীষিকা ময় দৃশ্য আমার চোখে ফুটে উঠছে বারে বারে। যেনো আমি স্বপ্ন দেখছি। নিচে নেমে এপাশ ওপাশ করে ভাবতে লাগলাম এখন আমার কি করনীয়, রূপা এমন চোদনখোর মেয়ে সেটা আমি জানি , ও চোদার সময় মুখ দিয়ে কি বলে স নিজেই জানে না , কিন্তু এটা কি ছিল । নিজের বাবার সাথে , এসব ভাবতে ভাবতে আমার মাথা হাং হয়ে গেল। হটাৎ মনে হলো যাই দেখে আসি আমার বউ টা এখন কী করে বাবার চোদান খাচ্ছে।
ঘরের জানালায় চোখ রাখলাম,,,

রূপা ওর বাবার ঠোটে কিস করছিল । সে কি কিস। একবারে প্রেমিক প্রেমিকাদের মত কিস। কিছুক্ষন কিস করার পর রূপা বলল- – তুমি চিত হয়ে শো তো সোনা। আমি তোমার ধোনটা চুষে দেই। ওর বাবা বাধ্যছেলের মত মেয়ের মুখে ধোনটা গুঁজে শুয়ে পড়ল আর রূপা ধোন মুখে নিয়ে চুষতে থাকল। প্রথমে ধোনের মুন্ডিটায় জিভ বোলাতে লাগল। তারপর পুরো ধোনটা মুখে নিয়া মাথা আগু পিছু করতে থাকল

ওর বাবা বললো আরে মাগী আর করিস না অমন না হলে আমার মাল তোর মুখে পরে যাবে। রূপা ধোন থেকে মাথা সড়িয়ে বলল, – পড়ুক না , কতদিন হয়েছে তোমার মাল খাইনা, আজকে তোমার মাল খাব , তুমি চুপ চাপ করে শুয়ে থাকোতো , বলে আবার ধোন চুষতে থাকল। ওর বাবা আর কিছু বলল না নিজের মেয়েকে মাগীর মত ভেবে মুখে ধোন ঢুকিয়ে মজা নিতে লাগলো।

সে কি চোষা, একেবারে পর্ণস্টারদের মত ,, পুরো ধোনটা মুখে নিয়ে চুষতে থাকল রুপা। মাঝে মাঝে বিচিতেও জিভ বুলিয়ে দিচ্ছে।

ওর বাবা এবার ছটফট করে উঠল। -ওহ!!!!! খানকি মাগি…………আমার মাল আসছে…………তোর মুখে ঢাললাম মাগি…………নে আমার মাল তোমার মুখে নে………আহ!!!!…

মুখেই চিড়িক চিড়িক মাল ছেড়ে দিল ওর বাবা । রুপা ওর বাবার ধোন থেকে মুখ সড়াল না, বরং ধোনের আগায় মুখটা রেখে হাত দিয়ে বিচি ডলতে লাগলো। মাল ছাড়া শেষ হলে রুপা চেটে পুটে সেষ ফোঁটা টুকু খেয়ে নিল। ধোনের আগায় কিছুটা মাল জমেছিল, সেটাও খেয়ে নিল। ধোনটা চেটে সাফ করে দিয়ে তবেই মুখটা ধোন থেকে সড়াল।
তারপর বাবার মুখের দিকে তাকিয়ে মুচকি হাসি দিয়ে বলল। -"উম্ম!!!! আমার সোনাবাবু টার মালে অনেক স্বাদ। থাঙ্ক ইয়্যু বাবা , বলে রুপা আবার ওর বাবার ঠোঁটে কিস করতে লাগল।

রুপার দুধ দুটো নিজের বাবার বুকে পিসে দিয়ে কিস করছিল, ওর বাবা এক হাতে একটা দুধ টিপতে লাগল। রুপা ওর নিজের মাই বাবাকে খাইয়ে দিল।

ওর বাবা এবার বোলল এবার তুই চিত হয়ে শো । আমি তোর গুদ চুষব। রুপা দেখল ওর বাবার ধোন আবার খাড়া হয়ে গেছে। তাই আর কিছু বলল না, চিত হয়ে শুয়ে পড়ল আর ওর বাবা গুদ চুষতে শুরু করলো ।গুদ চোষাও সেরকম। কিচুক্ষনের মধ্যেই রুপা আবার ছটফট করতে থাকল। – আহ!!!!!! সোনা মানিক আমার………কি সুন্দর করে আমার গুদ চুষছে। আহ সোনা………… চোষ সোনা………ভালো করে চোষ আমার গুদ থেকে রস বের করে সব খেয়ে নাও।
প্রায় দস মিনিট ধরে আমার বউয়ের গুদ চুষতে লাগলো। এরপর রুপা মুখটা ওর বাবার মুখের কাছে নিয়ে তার ঠোট চুষতে লাগলো।

ততক্ষনে আবার ধোন আবার দাঁড়িয়ে তাল গাছ হয়ে গেছে। রুপা ধোনটা হাতে নিয়ে উপর করে বাবার উপর চড়ে বসল। নিজের হাতে বাবার খাড়া ধোনটা গুদের মুখে সেট করে বাবার কোলে চড়ে কাউগার্ল পজিশনে চুদতে থাকল।
উঃ আঃ উঃ আঃ সে কি চোদন , গায়ে এক টুকরো কাপড় নেই চুল সব ছাড়া, বাবার ধোন নিজের গুদে ঢুকাচছে আর বের হচ্ছে। রুপার গুদের রসে ওর বাবার ধোন যেন চকচকে হয়ে গেছে। ওর বাবার একটা হাত সব সময় রুপার দুধ ধরে রেখেছে আর অন্যহাতে রুপার কোমর জড়িয়ে ধরে তাকে চুদতে সাহায্য করছে। নিজের বৌকে অন্য কেউ এমন নির্মম ভাবে চোদন খেতে দেখার পরিস্থিতি আমার আর ছিল না। নিজের ঘরে আসার আগে দেখলাম ওর বাবা পাছার ফুটোয় থুতু দিয়ে তার ধন এক চাপে রুপার পাছায় ঢুকিয়ে দিল।

আমি কোনো দিন রুপার পোদ মারিনি , তাই আমি অবাক হলাম।

রুপা বলে উঠল ওমা গো পাছা ফেটে গেলো গো আমার। ওনেক দিন আমকে পোদ মারোনি তো তাই ব্যথা পাই। কিন্তু বাবা থামল না মন মত জোরে জোরে রুপার পাছা চুদেই যাচ্ছিল। ওর বাবা এত জোরে জোরে আমার বউ এর মোটা পাছা চুদছিল যে মনে হচ্ছিল এখনই খাট ভেঙে যাবে। ওহ্* আহ্* উম্*ম্*ম্* উহঃ হঃ… আহ সোনা আমার… আরো জোড়ে চোষ সোনা………কি ভালো লাগছে সোনা…… আর চোদো আমাকে। কিন্তু ওর বাবা থামছিল না ইচ্ছামতো রামচোদন দিতে লাগলো আমার বউকে।

এভাবে অনেক সময় রুপাকে চোদার পর বাবা তার ধন বের করে রুপার মুখে ধোন ঢুকিয়ে দিল।

কয়েকটা ঠাপ দিলো রুপার মুখে। কটা ঠাপদিলেই তার মাল পুরোটা বের হয়ে আসলো । রুপা চুষে চুষে চেটে চেটে বাবার সব মাল খেয়ে ফেলল।।

নেক্সট পার্ট খুব তাড়াতাড়ি আসছে, কেমন লাগলো কমেন্ট করে জানিও সবাই। অনকে দিন পর একটা গলপো লিখলাম, আর এই গল্পটার সূত্রদাতা হলো আমার এক পাঠক , যে আমাকে এই গল্পটি লিখতে অনুপ্রাণিত করেছে।
 

Users who are viewing this thread

Back
Top