What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

চন্দ্রাণীর রাতদিন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
চন্দ্রাণীর রাতদিন (পর্ব এক) - by _

সেই ছোটবেলায়, চন্দ্রাণী তখন সদ্য সদ্য ফ্রক ছেড়ে সালোয়ার ধরেছে। বাড়িতে নাইটি। নাইটির তলায় কচি মাইগুলো হাঁটার তালে তালে দোলে। কখনও কখনও বোঁটাদুটো শক্ত হয়ে নাইটির উপর ভেসে থাকে জলছবির মত। কোয়ার্টারের দাদা কাকুদের দৃষ্টি প্রায়ই ছোবল মারে ওর বুকে। চন্দ্রাণী বোঝে ওর শরীর পেতে শুরু করেছে পুরুষদের মনযোগ। ওর বান্ধবী কাকলি, শিখার বগলে ইতিমধ্যেই ঘন কুচকুচে কালো লোমের একেবারে গোছা হয়ে গেছে, সেই তুলনায় চন্দ্রাণীর বগল অনেক পরিষ্কার। তবে নিচে ভালোই জঙ্গল গজিয়েছে, পাছাদুটোও অনেক ভারী হয়েছে আগের থেকে, ওর দিদিদের মত।

তিনতলার তপুকাকুর কাছে চন্দ্রাণী মাঝে মধ্যে যেত অঙ্ক বুঝতে। তপুকাকু পড়াশোনায় খুব ভালো ছিল কিন্তু পার্টি করে করে নিজের ভবিষ্যতটা একদম ঝরঝরে করে ফেলেছে। এখন একটা ছোটখাট চাকরি করে আর কয়েকটা টিউশনি, তবে চন্দ্রাণীদের থেকে কখনও কোন ফি নেয়নি। সংসারে বুড়ি মা ছাড়া কেউ নেই, বাবা মারা গেছে ছোটবেলায়, বিয়ে থা করেনি। তো একদিন দুপুরে চন্দ্রাণী গেছে তপুকাকুর কাছে অঙ্কের খাতাবই নিয়ে। দরজা ঠকঠক করতে কাকুই দরজা খুলল। খালি গা, পরনে লুঙ্গি, লুঙ্গিটার সামনেটা কেমন যেন উঁচু ঠেকল। ঠাকুমা পাশের কোয়ার্টারে আড্ডা মারতে গেছে, ঘরে কাকু একা। চন্দ্রাণী বুঝল, ও আসাতে কাকু একটু বিরক্ত হয়েছে, তবে ওর ওড়না ছাড়া বুকের উপর একবার তাকিয়ে কাকু ওকে ভেতরে বসতে বলল।

কোয়ার্টারের ঘরগুলো সব একইরকম। প্রথমে ডাইনিং কাম ড্রয়িং, পাশে কিচেন আর বাথরুম, ডাইনিং পেরিয়ে একটাই শোবার ঘর। শোবার ঘরের খাটে বসেই কাকু পড়ায়। কিছুক্ষণ পড়িয়ে ওকে একটা অঙ্ক দিয়ে কাকু পাশের ডাইনিংয়ে গেল কিছু আনতে। শোবার ঘরের দরজার পাশেই কাকুদের আয়না দেওয়া আলমারি। আলমারিটা এমনভাবে দাঁড় করানো যে, আয়না দিয়ে পাশের ঘরে কি হচ্ছে দেখা যায়। অঙ্কটা নিয়ে ভাবতে ভাবতে আয়নার দিকে চোখ পড়তেই ওর গা হাত পা ঠান্ডা হয়ে গেল। আয়নায় কাকু পুরো ল্যাংটো হয়ে পাশ ফিরে দাঁড়িয়ে আছে। তলপেটের নিচে কাকুর হিসুটা কালো লাঠির মত লোমের জঙ্গল ফুঁড়ে খাড়া হয়ে আছে। কাকু সেই লাঠিটাকে হাত দিয়ে ঝাঁকাচ্ছে, আগে পিছে করছে। লজ্জায় প্রথমে চোখ নামিয়ে নিলেও, স্বাভাবিক কৌতুহলের বশেই আবার ওর নজর গেল ওদিকে। কাকু এবার হিসুটাকে বাগিয়ে জোরে জোরে আগেপিছে করতে লাগল, কিছুক্ষণ পরই হিসু থেকে সাদা সাদা দলা পড়তে শুরু করল মেঝেতে। হঠাৎই কাকুর মুখটা ঘুরে গেল ওর দিকে, একদম চোখাচোখি। লজ্জায় চন্দ্রাণী মাথাটা নিচু করে অঙ্কের খাতার মধ্যে একেবারে ঢুকিয়ে দেয় আরকি। কিছুক্ষণ পর কাকু এসে খাটে বসল। যেন কিছুই হয়নি। সেদিন চন্দ্রাণীর মাথায় কিছুই ঢুকল না। শুধু একটা কালো শক্ত হিসুর ছবি ভেসে আসতে লাগল বারেবারে।

বান্ধবীদের সাথে ছেলে বা পুরুষাঙ্গ নিয়ে আলোচনা হলেও সামনাসামনি দেখার অভিজ্ঞতা চন্দ্রাণীর এই প্রথম। কাকুরটা কি বড় আর মোটা, ছেলেদের এত বড় হয়! এসব ব্যাপারে শিখা আবার এক্সপার্ট, ওর মুখে 'ধোন', 'ল্যাওড়া' এসব লেগেই থাকে, কোয়ার্টারের দু একটা ছেলে ছোকরার সাথে কচলাকচলিও করে নিয়েছে এরমধ্যে। আর শিখা দেখতেও খুব সুন্দর। যেমন মুখশ্রী, তেমনি রঙ, তেমনি ফিগার। কাকলি তো বলে, মেয়ে না হলে ওই-ই শিখাকে লাগাত। তপুকাকুর ঘটনাটা ওদেরকে বলবে কিনা, এই নিয়ে চন্দ্রাণীর মনে দোনামনা চলছে। শিখাটা যা অসভ্য, এরপর তপুকাকুর ঘরে গেলেই ও চন্দ্রাণীকে খ্যাপাবে আর নোংরা নোংরা কথা বলবে। তো শেষমেষ সেই ঘটনাটা আর কাউকেই বলা হয়ে ওঠেনি, কৈশোরের প্রথম যৌন অভিজ্ঞতা হিসেবে সেটা জমা রয়ে গেছে কেবল স্মৃতিতেই। আজ সোনুকে সিডিউস করতে গিয়েই কথাটা মনে পড়ে গেল চন্দ্রাণীর।

সোনু, বিমলের বন্ধু কৃপার ছেলে। তেইশ বছর বয়সে বিমলের সাথে বিয়ে হয় চন্দ্রাণীর। বিয়ের আগে কলেজের একটা ছেলের সাথে প্রেম থাকলেও পুরুষ মানুষের স্বাদ ও প্রথম পায় বিয়ের পরই। বিমলের সাথে ওর বয়সের ব্যবধান অনেকটাই, পনেরো বছরের। বিয়ের আগে সবাই বলেছিল – "বয়স্ক বর বউসোহাগী হবে, দেখবি চন্দ্রাণী তুই সুখী হবি.." কিন্তু কোথায় কি? বিয়ের পর সব স্বামী স্ত্রীর মধ্যেই একটা যৌন উন্মাদনা থাকে, সেটাই স্বাভাবিক। কিন্তু বিমলের শারীরিক চাহিদা একেবারেই কম। নিজেরটা মিটে গেলেই ও পাশ ফিরে ঘুমিয়ে পড়ত। কতদিন চন্দ্রাণীকে আঙলি করে নিজের গরম কমাতে হয়েছে। মেয়ে হবার পর তো ওরা একসাথে আর শোয়ইনি। এতে বিমলের খুব একটা অসুবিধা হয়নি, তবে রাতের পর রাত চন্দ্রাণী পুরুষসঙ্গ পাওয়ার জন্য ছটফট করেছে। লজ্জার মাথা খেয়ে বরের কাছে রতিভিক্ষা চেয়ে অপমানিতও হতে হয়েছে বারংবার। তারপরই ও নিজের মনকে শক্ত করে ফেলে, নজর দেয় বাইরের দিকে।

মেয়ে হবার পর চন্দ্রাণীর চেহারাটা ভালোই ভরাট হয়েছে। পেটে চর্বি, লদলদে মাই, পাছা, পায়ের গোছ। নাভির নিচে শাড়ি পরে, গমরঙা ফর্সা পেটের পাশে লাল তিলটা দেখিয়ে, পাছা দুলিয়ে ও যখন পাড়া দিয়ে হেঁটে যায়, পাড়ার ছোকরা থেকে শুরু করে সব্জিওয়ালা, রিক্সাওয়ালা সবাই ঠোঁট চাটে। সবাই কানাকানি করে – "বিমলের বৌটা মাইরি হেব্বি হয়েছে।"

আগে এগুলো চন্দ্রাণীর কাছে ছিল অসভ্যতা কিন্তু এখন পরপুরুষের লোলুপ নজর খারাপ লাগেনা। সব্জি কিনতে গিয়ে ও একটু সময় নিয়েই ঝুঁকে থাকে, রাস্তা দিয়ে হাঁটার সময় প্রায়ই নাভিটা বেরিয়ে পড়ে শাড়ির পাশ দিয়ে। একবার পাড়ার একটা লোকের সাথে ফেসবুকে বন্ধুত্ব অনেকদূর গড়িয়েছিল, কিন্তু মেয়ের কাছে ধরা পড়ে যাওয়ায় কেসটা আর এগোয়নি। চন্দ্রাণীর ভাসুরের ছেলের এক বন্ধুও ওকে হট কাকীমা বলে লাইন মারার চেষ্টা করেছিল, কিন্তু কি থেকে কি হয়ে যাবে, এই ভয়ে চন্দ্রাণী সরে এসেছে সেখান থেকে। এরপর একদিন মেয়ের বিয়ে হয়ে যায়, কিছুদিন পর বিমলও চাকরি নিয়ে চলে যায় দীঘায়। এবারে গোটা ফ্ল্যাটটাতে চন্দ্রাণী একদম একা পড়ে যায়। প্রথম প্রথম কটা দিন সিরিয়াল দেখে, গান শুনে, ফেসবুক করে দিব্যি কেটে গেছিল কিন্তু তারপর একাকিত্বটা অসহ্য লাগতে শুরু করে। আর অলস মস্তিষ্কে বাসা বাঁধে নানা বদচিন্তা।

ঐ সময়ে বিমলের বন্ধু কৃপাদের বাড়ি ভেঙে ফ্ল্যাট হচ্ছিল, তাই কয়েকমাসের জন্য কৃপা, কৃপার বৌ, আর ছেলে সোনু ওদের ফ্ল্যাটের একতলাতে ভাড়া আসে। কৃপা খুবই ভালো ছেলে, একা বৌদিকে বাজার, ঠাকুরের ফুল, এটাওটা এনে দিয়ে যথেষ্ট সাহায্য করে। ওদের ছেলে সোনুও চন্দ্রাণীর খুব ভক্ত, ওর রান্না সোনু একদম চেটেপুটে খায়। সোনু সামনের বার হায়ার সেকেন্ডারি দেবে, সোনু আর ওর মা প্রায়ই এসে চন্দ্রাণীকে সঙ্গ দিয়ে যায়। ইদানিং চন্দ্রাণী লক্ষ্য করেছে যে ওর প্রতি সোনুর নজরটা একটু যেন বদলেছে। ফাঁক পেলেই সোনুর চোখদুটো চন্দ্রাণীর খোলা পেট, কোমর, বুকের খাঁজে ঘোরাফেরা করে। এটাই তো স্বাভাবিক, ও এখন বয়ঃসন্ধির দিকে এগোচ্ছে, যৌনতা ব্যাপারটাকে রক্তের মধ্যে প্রথমবারের মত অনুভব করছে, এই বয়সের ছেলেদের শুক্রথলিতে থইথই করে টাটকা তাজা বীর্য, মেয়েমানুষের শরীর দেখলে লঘুগুরু জ্ঞান থাকে না। তা সোনুর চাহনি চন্দ্রাণী বেশ উপভোগই করত, কিন্তু একদিন ব্যাপারটা আরেকটু এগোল।

সেদিন দুপুরে কৃপার বৌয়ের একটু বেরনো ছিল, কৃপার অফিস, তাই চন্দ্রাণী সোনুকে বলেছিল দুপুরের খাওয়াটা ওর কাছেই সেরে নিতে। যথাসময়ে সোনু এসে কলিংবেল টেপে। দরজা খুলতেই সোনুর দাত খুলে পড়ে যাওয়ার জোগাড়। ওর সুন্দরী জেম্মাকে কখনো যে এই সাজে ও দেখতে পাবে, কল্পনাও করেনি। খাবার দাবার রেডি করে টেবিলে সাজিয়ে, চন্দ্রাণী আজ ইচ্ছে করেই সোনু আসার আগে আগে স্নানে ঢুকেছে। বেলের আওয়াজ পেয়ে কি হোলে চোখ রেখে চন্দ্রাণী আগে দেখে নেয়, সোনুই এসেছে কিনা। নিজের অল্পবয়সী নাগরকে দেখে নিজের মনে একটা বাঁকা হাসি দিয়ে ও দরজাটা খোলে। ওর পরনে একটাই শায়া। শায়াটা বুকের উপর গিঁট বাধা, মাথা থেকে কাঁধ আর হাঁটু থেকে পায়ের পাতা সম্পূর্ণ অনাবৃত। মাথায় একটা গামছা জড়ানো। এহেন দৃশ্য দেখে একটা নভিস ছেলে ভড়কে যাবে এটাই তো স্বাভাবিক। মুখে একটা চুকচুক শব্দ করে চন্দ্রাণী বলে – " আহা রে, তোর কি খুব খিদে পেয়ে গেছে রে বাবা? আমার সব রেডি, শুধু কাপড়টা পাল্টে নিয়েই খেতে দিচ্ছি কেমন…" কথার ফাঁকে দুহাত তুলে মাথার গামছাটা খোলার আছিলায় নিজের সদ্য কামানো ফর্সা বগলদুটো দেখায় চন্দ্রাণী। সোনুর তো প্রায় নিঃশ্বাস বন্ধ হয়ে যাবার জোগাড়। মনে মনে হাসে চন্দ্রাণী, শুধু বগল দেখেই চোখ ফেরাতে পারছিস না এরপর যা দেখবি, তাতে তোর হার্টফেল না হয়ে যায়। কাপড় চেঞ্জ করতে ও পাশের ঘরে যায়। আলমারির সামনে দাঁড়িয়ে ঘরের দরজাটা ও এমনভাবে ঠ্যালা মারল যাতে পাল্লাটা পুরোপুরি বন্ধ না হয়। এই ফাঁকটা দিয়ে সোনু ডাইনিং টেবিলে বসে আরামসে ওর সাইড আর পেছন দেখতে পারবে।

প্রথমে চন্দ্রাণী সময় নিয়ে ওর ব্লাউজ আর শাড়ি বের করল আলমারি থেকে। এমনিতে ও বাড়িতে নাইটিই পড়ে কিন্তু আজ ছেলেটার মাথাটা খেতে হবে তো। শায়ার গিঁটটা খুলে কোমরে বাঁধতে গিয়ে ইচ্ছে করেই শায়াটা পিছলে যায় চন্দ্রাণীর হাত থেকে, আর ওর কলসীর মত ধবধবে ফর্সা ভারি পাছাটা উন্মুক্ত হয়ে যায়। পাশের ঘরে বসা সোনুর গরম নিঃশ্বাসটা যেন নিজের পাছার চামড়ায় অনুভব করে চন্দ্রাণী। যেন ভুল হয়ে গেছে এরম ভঙ্গি করে ও তাড়াতাড়ি শায়াটাকে তুলে কোমরের কাছে নিয়ে আসে। সেটা করতে গিয়ে ওর লদলদে মাই আর মাইয়ের খয়েরি টোপা বোঁটাটা কয়েক ঝলকের জন্য সোনুর দৃষ্টিগোচর হয়। তারপর আস্তে আস্তে ও শায়াটা কোমরে বাঁধে। গিঁট বাঁধার জন্য ও নিজের দেহটাকে ঈষৎ বেঁকিয়ে ধরে সোনুর দিকে, তাতে ওর ভারি একটু ঝুলে যাওয়া বাম মাইটা বেশ খানিকক্ষণ ধরেই দোলে সোনুর চোখের সামনে। ঈশশ্ ছেলেটার কচি বিচিদুটো আর ল্যাংচাটা বোধহয় এবার প্যান্ট ফেটে বেরিয়েই আসবে, এখন যদি ও ছুটে এসে চন্দ্রাণীকে জড়িয়ে ধরে একটা হাত ওর শায়ার ভেতরে ঢুকিয়ে দিত… এটা ভেবেই চন্দ্রাণীর গুদ ভিজে গেল। তারপর ব্লাউজ শাড়ি পড়ে ও টেবিলে এল খাবার দিতে।

কিন্তু তখন যদি ও জানত যে এটা এখানেই শেষ হবেনা। ও যখন শাড়ির আচল ঠিক করছিল সে সময়ে সোনু ভিডিও রেকর্ডিং বন্ধ করে ওর স্মার্ট ফোনটা পকেটে রেখে দেয়। চন্দ্রাণী সেটা জানতে পারেনা…..

(চলবে)
 

Users who are viewing this thread

Back
Top