What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শ্বশুর বৌমার বাচ্চা নেওয়ার লীলা (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শ্বশুর বৌমার বাচ্চা নেওয়ার লীলা – ১ by xxabidxx

আমার নাম মিন্নি। আমি আর আমার হাসব্যান্ড রাজু ।আমরা 3 বছর হলাে বিয়ে করেছি। কিন্তু কোনাে বাচ্চা হয়নি ।
এক্ষণ। আসলে আমার জামাই ই সন্তান চায়না। ক্যারিয়ার পাগল আমার জামাই চাকরি বাদে কিছুই বুঝেনা। নিজের এই সুন্দরী বউ এর কোনাে কদরই নেই তার । আর খালি আমার উপর সন্দেহ। তাই অনেকটা তালাবদ্ধ থাকতে হয় বাড়িতে আমাকে। তার ৪০ ডি সাইজ এর বউ তাকে ছেড়ে চলে যাবে এই চিন্তা তার। কিন্তু এই বউএর যৌন সুখ আর রােমান্টিকতা এর সুখের খবর তার নেই। এই চাকরি এর সুবাদেই আমার জামাইকে তিন মাসের জন্য অস্ট্রেলিয়া যেতে হবে। আর এই সময় টুকু আমাকে বাড়িতে রীতিমতাে পাহারা দেবার জন্য রাজু আমার শ্বশুরকে আনতে চলেছে বাসায়। এই তিন মাস শশুর আমার সাথে থাকবেন।

আমার শ্বশুরকে শেষ দেখেছিলাম আমার বিয়ের সময়। গ্রামে থাকতে ভালাে লাগেনা আর চাকরির কারণে আমার জামাই আর আমি বিয়ের পরদিনই ঢাকায় এসে পরি। এরপর আমাদেরও যাওয়া হইনি আর উনিও আসেনি। বিযের আগেই আমার শাশুড়ি মারা গেছেন রাজুকে জন্ম দিতে গিয়ে। এরপরে আর আমার স্বশুর বিযে করেননি।
রাজু যাবার দিনই স্বশুর আব্বা আসলেন সকালে। আব্বা আসার পরে রাজু চলে গেলাে ফ্লাইট ধরতে।
আব্বা এয়ার পাের্ট পর্যন্ত যেতে চাইলেন আমাকে নিয়া কিন্তু ও সাফ না করে দিলাে।

আব্বা কে এনে লিভিং রুম এ বসলাম। সারারাত জার্নি করে এসেছেন আব্বা। আব্বাকে বললাম
-আব্বা আপনাকে সকালের নাস্তা দিয়ে দেই, কেমন?
-হ্যা বৌমা।
আব্বা নাস্তা থেতে থেতে আমরা কথা বলতে লাগলাম। আমি ভেবেছিলাম শশুর আব্বা আমার জামাইযের মতই বদমেজাজি হবে। তবে এক্ষণ আমার মনে হচ্ছে উনি আমার জামাইয়ের পুরাে বিপরীত মানুষ। অনেক মিশুক টাইপ এর।
খাবার শেষে আব্বাকে টিভি দেখে দিয়া আমি কাজ করতে লাগলাম। কিছুক্ষণ পরে আব্বা আমায় ডাকলেন।
-বৌমা একটু গােসল করা প্রযােজন। একটু পানি গরম করে দিতে পারবে??
-বাবা পানি গরম করে দেওয়া লাগবেনা আসুন আপনাকে গােসলখানা দেখিয়ে দেই।

আমাদের বাসায় একটা মাত্র গােসলখানা, এখন শীতকাল তাই শশুর আব্বা বললেন যে একটু গরম পানি করে দিতে .
আমি বললাম
-আব্বা এখানে আপনি সরাসরি ঝর্ণা তেই গরম পানি দিয়ে গােসল করতে পারবেন . আসুন আপনাকে শিখিয়ে দিচ্ছি.
-তাহলে তাে ভালােই হয় বৌমা তােমাকে আর কষ্ট করতে হলােনা .
গােসলখানার ঝর্ণা আর কলের সুইচ একটাই . আব্বাকে গরম পানি আনা দেখতে গিয়ে ভুলে আমি ঝর্ণা ছেড়ে ফেলি .
ঠান্ডা পানিতে আমরা দুইজনেই গােসলখানায় কাক ভেজা হয়ে যাই . আমি সাদা সালােয়ার কামিজ পড়া ছিলাম . ব্রা ও পড়া ছিলাম না . আমি দেখলাম ভিজে গিয়ে আমার দুধ বােটা নাভি সব পরিষ্কার দেখা যাচ্ছে . আমি লজ্জায় পরে গেলাম .
আমি বললাম
-আ আব্বা আপনি আগে গােসল করুন, আপনার শেষ হলে আমি গােসল করছি .
কিন্তু আমি মুখে এই কথা বললেও এই শীতে আমাকে এভাবে ভেজা হয়ে থাকতে হবে ভেবেই আমার গায়ে কাঁপুনি আসছে . আমি চলে যাচ্ছি এমন সময় আব্বা খপ করে আমার হাত ধরে আমাকে থামিয়ে দিয়ে বললেন
-কি বলছাে বৌমা এই শীতে ভেজা গায়ে বসে থাকলে তােমার জ্বর আসবে . এক কাজ করাে তুমি আমার সাথেই গােসল টা সেরে নাও,
আমি যেন আকাশ থেকে পড়লাম . পিতৃতুল্য একজনের সামনে আমাকে নগ্ন হতে হবে যেখানে আমার স্বামী বাদে আমাকে নগ্ন কেও দেখেনি .
আব্বা বললেন
-কি হলাে বৌমা . গরম পানির ঝর্ণাটা ছাড়াে . নয়তাে দুইজনেই জ্বর এ পড়লে সমস্যা হবে
-আচ্ছা ঠিকাছে আব্বা .

আমি সালােয়ার খুলতে যেয়েও আমার হাত আটকে যাচ্ছিলাে . মাত্র একদিন হলাে শশুর এসেছেন আর আজকেই এমন একটা পরিস্থিতি তে পড়তে হলাে . আমাকে আনমনা দেখে বাবা বললেন
-কি বৌমা. লজ্জা পাচ্ছ . লজ্জার কিছু নেই. আমি তাে তােমার বাবার মতাে . আমার মেয়েদেরকেও আমি তােমার বয়স পর্যন্ত নিজ হাতে গােসল করিয়ে দিযেছি . এগুলাে গ্রামে স্বাভাবিক বেপার . তােমাদের শহরে কি হয় জানি না.
-না বাবা ওরকম কিছু না আসলে জামা টা ভিজে আটকে গেছে খুলতে পারছি না .

আচ্ছা আমি সাহায্য করছি. চিন্তা করাে না. রাজু কেও আমাকে ছােটবেলায় গােসল করিয়ে দিতে হয়েছিল .
এরপর আব্বা আমার সালােয়ার কামিজ খুলে ফেললেন . আর আমি আমার প্যান্ট খুললাম . এখন আমি আমার শশুর এর সামনে সম্পূর্ণ নগ্ন হয়ে দাঁড়িযে আছি . আমি আমার দুধ ও ভােদা হাত দিয়ে ঢাকতে চেষ্টা করলাম .

আব্বাও ততক্ষনে লুঙ্গি কাপড় খুলে নগ্ন হয়ে গেলেন. এদিক ফেরা মাত্র আমার শশুরের ধোন তা দেখতে পেলাম প্রথম বারের মতাে. আমার জামাই এর চেয়ে দু ইঞ্চি লম্বা হবে। কিন্তু অনেক মােটা আর কালাে . মনেই হয়না ৫৫ বছর বয়সেও তার যৌবন একটুও কমেছে . আব্বা ঝর্ণার নিচে একটু গা ভিজিয়ে টুল এ বসে সাবান মাথতে লাগলেন . আমি এই ফাঁক এ ঝর্ণার নিচে দাঁড়িয়ে গেলাম . আমার মতাে একজন যুবতী সুন্দরী আব্বার সামনে সম্পূর্ণ নগ্ন হলেও তিনি একবার আড়চোখে বা লম্পট দৃষ্টিতে আমার দিকে তাকালেন না যা দেখে আমি অবাক হলাম .
-বৌমা
-জি, আব্বা
-একটু আমার পিঠ তা মেজে দেবে . নাগাল পাচ্ছি না তুমি একটু মেজে দিলে ভালাে হতাে .

আমি হাতে মাজুনি তে সাবান মেখে আব্বার পিঠ ঘষতে শুরু করলাম . আব্বা তখন শহরের গরম পানির ব্যবস্থার গুণগান গেয়েই চলছেন. মাজার সময় আমার দুধ গুলাে মাঝে মধ্যে আব্বার পিঠে ঘষা লাগলে আমার শরীলে কেমন যেন শিহরণ জাগছিল . আমার স্বামীর সাথেও এমন মুহূর্ত আমি কখনাে কাটেনি . ছোট কালে বাবা না থাকায় বাবার আদর কি তা যেন আমি বুঝতে শুরু করলাম . এরপর আব্বা আমার পিঠ মেজে দিলেন . গােসল শেষে নিজে আমার পুরাে শরীর গামছা দিয়ে মুছে দিলেন . গা মােছার সময় আমার শরীরে আব্বার স্পর্শে আমার নিস্সাস ঘন হতে
লাগলাে আমার স্বামী আমাকে শুধু চুদেছেই . কখনাে আমাকে আদর সােহাগ করেনাই . হঠাৎ শরীরে এরকম স্পর্শ পেয়ে আমার মন যেন তা আরাে চাচ্ছিলাে . তারপর আব্বা মাথায় আদর করতে করতে বললেন .
-বৌমা এখন কাপড় পরে বারান্দায় রােদ লাগাও . শীতের রােদ শরীরের জন্য খুব উপকারী .
-আচ্ছা আব্বা আপনিও আসুন রােদের নিচে দুইজন একসাথে বসলাম. আব্বা আমার মাথা টা তার কোলে নিয়ে আমাকে আদর করতে করতে তাদের গ্রামের আর আমার জামাইযের ছােট কালের গল্প বলতে লাগলেন . আমি নিজে চুপ চাপ স্বভাবের হওয়ায় পুরােটা শুনে গেলাম . আসলে বয়স্ক মানুষের আমার মতাে চুপ চাপ একজন শ্রাতার প্রয়োজন. এরপর থেকে আব্বার সামনে আমি একটু খােলামেলা চলাই শুরু করলাম . ব্রা প্যান্টি সব ওয়ার্ডরােব এ যেন জেলখানায় বন্দি হয়ে গেলাে .

আসলেই তাে আমাকে সম্পূর্ণ নগ্ন দেখেছেন তার সামনে আর লজ্জা কি . রাতে খাবার পরে এখন ঘুমানাের পালা .
আমাদের বাসায় একটাই বেডরুম . দুইজন এক বিছানাতেই শুলাম . আব্বা লুঙ্গি পরে আর আমি একটা নরমাল নাইটি পরে ঘুমাতে গেলাম . ওখানেও আব্বা আমাকে নিজের মেয়ের মতাে জড়িয়ে ধরে মাখায় হাত বুলিয়ে ঘুম পাড়িয়ে দিলেন .

পরের দিন দুপুরে স্বশুর আব্বা গােসল করতে গিয়েছেন আর আমি খাবার দাবার তৈরি করেছিলাম। হঠাৎ আব্বা আহহ করে চিৎকার দিয়ে আমাকে ডাকতে লাগলেন। গিযে দেখি আব্বা গােসলখথানায় সবানে পা পিছলে পড়ে গেছেন। আব্বাকে উঠিয়ে সাবান পরিষ্কার করে ঘরে নিয়া এলাম
-আব্বা আপনার কোথাও ব্যাথা লেগেছে।
হ্যা বৌমা বাম পা টায় ব্যাখা করছে প্রচন্ড। মচকে গেছে মনে হই।
-আচ্ছা আব্বা চিন্তা করবেন না আমি ডক্টর কে ফোন দিয়ে আসতে বলেছি
ডাক্তার এসে বললেন উনার পা মচকে গেছে উনার রেস্ট দরকার বেশি কিছুনা।

বিকালে আমি গােসল করতে গিয়ে দেখলাম গােসল খানা সাবানের ফেনায় ভর্তি, কারণ আব্বার পরে আরকেউ এখানে আসেনি। তবে একটা কেমন যেনাে উৎকট গন্ধ আসছে। কল ছেড়ে সাবানের ফেনা পরিষ্কার করে দেখি টাইলস এর সাদা সাদা আঠার মত কি যেনাে। হাত এ নিযে গন্ধ শুঁকে দেখি ওমা এ দেখি বীর্য!!! বাসায় পুরুষ মানুষ আছে একজন তাই বুঝতে বাকি রইলনা কার কাজ এটা।
 

Users who are viewing this thread

Back
Top