What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অনন্যার আত্মসমর্পণ - by _

নমস্কার বন্ধুরা। আমি নীল( ছদ্মনাম)। বারাসাত থাকি।আজ আমি আমার জীবনের এক অন্ধকার অধ্যায় এর কথা সবার সাথে ভাগাভাগি করে নিতে চাই। নিজের ছোট বেলার বান্ধবী কে আত্মসমর্পণ করতে বাধ্য করিয়ে দিনের পর দিন তাকে কিভাবে ভোগ করলাম সে গল্প আজ বলবো সবাইকে। অনন্যা আমার সেই ছোট বেলার বান্ধবী।একসাথে হেসে খেলে বড় হয়েছি। আমরা পারিবারিক সূত্রে বন্ধু। কানাঘুষো শুনেছিলাম যে আমাদের বাবা মা নাকি আমাদের বিয়ে ও ঠিক করে রেখেছে। ছোট বেলা যেটা সাভাবিক, লজ্জা পেয়ে কোনো কথা বলতে পারি নি।

ধীরে ধীরে বড় হয়ে গেছি দুজনেই। সাল টা ২০১৭। সবে কলেজ শেষ করেছি। তখন আমি এক জায়গায় অনন্যা এক জায়গায়। একদিন হঠাৎ আমার ফেসবুক এ আমায় টেক্সট দিল। আমি তো চিনতেই পারিনি প্রথম টায়। ধীরে ধীরে গল্প শুরু হলো। এ কথায় ও কথায় ধীরে ধীরে অনন্যা অন্য দিকে যেতে শুরু করল। আসল উদ্দেশ্য ই ছিল আমার gf আছে কিনা সেটা জানা।

প্রথম দিকে এদিক ওদিক করে কথা ঘরালেও আমি জানিয়ে দেই যে হা আমার gf আছে। অনেক বছর এর সম্পর্ক আমাদের। এতে কিছুটা মনমরা হয়ে যায় আমি বুঝতে পারি। সে যাক গে আমি তো মিথ্যে কিছুই বলি নি তাকে।ধীরে ধীরে যত দিন যেতে থাকে সে আমায় বোঝাতে থাকে সে আমার জন্য এত বছর অপেক্ষা করে ছিল আমার জন্য সে অনেক বলিদান দিয়েছে। আরো অনেক কিছু। কিছু একটা ছিল ওর মাঝে যেটা আমায় ধীরে ধীরে ওর প্রতি আসক্ত করে তোলে। ওর ওপর খারাপ লাগতে বাধ্য করে। কিন্তু আমার gf কে আমি খুব ই ভালবাসতাম। তার থেকে কিছুই লোকাই নি। সে সব জেনে আমার সাথে ঝগড়া করে খুব এবং ব্রেক আপ করে নেয়।

আমার দুর্বল মুহূর্তে জ্যোতি আমার পাশে দাড়িয়ে আমার সাথে সম্পর্ক শুরু করে ফেলে যাতে আমার gf এর কথা মনে না পড়ে তাই ফোন সেক্স শুরু করি আমরা। সারা রাত চলত। আমায় সে কল্পনা করতো কি কি করবে আমার সাথে। আমিও রেসপন্স করতাম। ফোন সেক্স থেকেই বুঝতে পারি যে অনন্যা bdsm এর দিকে আসক্ত।

অপেক্ষা য় ছিলাম কবে কাছে পাবো। অবশেষে সেই দিন এলো। অনন্য দের বাড়িতে আমাদের নিমন্ত্রণ এলো। আমরা সবাই গেলাম। আমি একটা বেসরকারি ফার্ম এ জব করতাম তখন। ল্যাপটপ এ প্রজেক্ট বনিয়ে সাবমিট করতে হতো আমাকে। আমি ভুলে ল্যাপটপ বাড়িতে ফেলে যাই। ওখানে গিয়ে ত আমার মাথায় হাত। চিন্তায় পড়ে যাই। ঠিক করি বাড়ি ফিরে আসবো। রাত তখন প্রায় ১২ টা। পরেরদিন ই আমার অফিস প্রজেক্ট আছে।

তখন ই অনন্যা বলে ও আমার সাথে যাবে। অনেকদিন আমাদের বাড়িতে যায় না ও। আমার মা একটু আপত্তি করে কিন্তু ওর মা র সম্মতি আছে দেখে তেমন কথা বাড়ায় না। আমি বুঝে যাই কি হতে চলেছে আজকে। আধ ঘন্টা র মধ্যে গাড়ি স্টার্ট করে দি। অনন্যা র একটু বর্ননা দিয়ে রাখি। ৫'৬" র লম্বা সুশ্রী আর মিষ্টি মেয়ে। মাথার চুল কোমর অবধি প্রায়। ৩৪ সাইজ এর গোল বাতাবিলেবু র মতো দুধ দুটো। নিয়মিত ব্যায়াম করে তাই মেদ নেই পেট এ একদম ই। পিছন টা পুরো তানপুরা । রাস্তা দিয়ে শীতকালে হেঁটে গেলেও পরিবেশ গরম করে দেওয়ার পক্ষে যথেষ্ট। এবার আসি আমার কথায়। আমি ৬ ফুট লম্বা, নিয়মিত জিম এ যাই। সিক্স প্যাক না থাকলেও যথেষ্ট ফিট আমি। এবার আসি আসল গল্পে।

নভেম্বর মাস তখন হালকা শীতের আমেজ এসেছে। গাড়ির মধ্যে র নিরবতা ভাঙলো অনন্যা ই।
"ল্যাপটপ টা ইচ্ছে করে ফেলে আসা হয় নি তো?" বলে মুকচি হাসলো।
"আমি কি করে জানবো বলো তুমি আমার সাথে আসতে নিজে থেকেই? জানলে তবে ইচ্ছে করে ই ফেলে আসতাম" আমিও সোজা সাপটা জবাব দিলাম।

অনন্যা আরেক ধাপ এগিয়ে বলে বসলো..
" কেনো দুষ্টু, আমায় একা এই রাতে বাইরে আনার এত সখ কেনো?"

বুঝলাম মাল লাইন এ এসে গেছে। আমিও সময় নষ্ট না করে বললাম," বাহ রে এতদিন কল্পনা তে যা যা করলে সেগুলো বাস্তবে কেমন হয় দেখবো না?"

দেখলাম এই শীত এর মধ্যে ও ওর কপালে বিন্দু বিন্দু ঘাম। আমি ভয় ভেঙে ওর পায়ের ওপর হাত রাখলাম। ও কেপে উঠলো কিন্তু কিছুই বললো না। আমি গ্রিন সিগন্যাল পেয়ে গেলাম। এক হাতে ড্রাইভ করছি অন্য হাত এ অনন্যা র সারা শরীর এ হাত বোলাচ্ছি। পাশ ফিরে দেখলাম ও চোখ বুজে আরাম e গোঙাচ্ছে। ওর নীল রঙের টপ টার ওপর দিয়ে ওর বুকে হাত রাখলাম, ও শিউরে উঠলো। দুধ দুটো যেন আমায় দেখছিল। কিন্তু অনেকটা দুর যেতে হবে তাই গাড়ির স্টারিং টাও ছাড়তে পারছিলাম না। এক হাত দিয়েই পালা করে দুটো দুধ টিপছিলাম। অনন্যা চোখ বুজে উমমম… আহহহহ, ইসসসসসস ইত্যাদি নানা সুখের আওয়াজ করছিল। ওদিকে আমার প্যান্ট ও উচু হতে শুরু করেছে। টাইট আন্ডাওয়্যার এর জন্য ব্যাথা ও লাগছিল। সামনে দেখে গাড়ি চালাচ্ছি আর হাত এর কাজ করছি। হটাৎ দেখি অনন্যা এক হাত e আমার প্যান্ট চেপে ধরেছে। ঘটনার আকস্মিকতায় আমার হাত ওর বুক থেকে সরে গেলো। অনন্যা মুখে একটা দুষ্টু হাসি নিয়ে বললো "এবার আমার পালা সোনা"

আমি হাত সরিয়ে নিলাম।
আমায় অবাক করে দিয়ে অনন্যা খুব সহজ এই আমার পেন্ট এর চেইন আর হুক খুলে ফেললো। প্রথম বার কোনো মেয়ে র পক্ষে যেটা একটু কঠিন। পাত্তা দিলাম না। দেখলাম ও আন্ডারওয়্যার এর ভিতর থেকে খুব সহজ এই আমার ফুলে ওঠা ৬.৫' র বাড়া টা বের করে নিয়েছে। আমার কেমন সন্দেহ হলো। যে মেয়ে র জীবনে নাকি আমি ই প্রথম আমি বাদে কেউ ই ছিল না, সে এত টা সাহসী কি করে আর এত সহজ এ আমার বাঁড়া টা বের করলো কি করে। কিন্তু উত্তেজনা ই এত কিছু ভাবার সুযোগ পেলাম না।

অনন্যা দেখলাম একটা বাঁকা হাসি দিয়ে আমার বাঁড়া টা নিয়ে খেলতে লাগল। মুন্ডি টা এক হাতের আঙ্গুল দিয়ে ঘষছে আর অন্য হাতে আমার বাড়াটা আগুপিছু করছে। আমি না গাড়ী চালাতে পারছি না থামাতে পারছি। কারণ তখন যশোর রোড e ঢুকে গেছি। আমার যন্ত্রণা আরো বাড়িয়ে অনন্যা নিচে ঝুকল আর আমায় ব্লোজব দেওয়া শুরু করে দিলো।
জীবনে অনেক মেয়ে কে দিয়ে ব্লোজব দেইয়েছি কিন্তু এমন সুখ কোনোদিন পাই নি।
আমার ৬.৫' ইঞ্চ এর বাঁড়া টা পুরো টাই যেনো গিলে নিচ্ছিল আর মুখের মধ্যে নিয়ে জিব দিয়ে বাঁড়া টাকে সুড়সুড়ি দিচ্ছিল। সাথে অন্য হাত দিয়ে আমার বল দুটো কে নিয়ে খেলছিল। বেশিক্ষণ সহ্য করতে পারলাম না। মিনিট পাঁচেক এর মধ্যে আমার অর্গাজম হওয়ার উপক্রম হলো। কিন্তু যেই আমার অর্গাজম হবে অনন্যা বুঝতে পারে হাতের আঙ্গুল দিয়ে আমার ধোন এর গোড়ায় খুব জোড়ে চেপে ধরলো। আমার ধোন বাবাজি দু তিনবার কেপে উঠেও মাল ফেলতে পারল না। কিরকম একটা অদ্ভুত অনুভূতি হলো বলে বোঝাতে পারবো না। অনন্যা খিলখিল করে হেসে উঠলো।

"অত সহজে নয় সোনা আমার. এখনো আমার মন ভরে নি। আমার মন ভরলে তবেই তুমি ফেলতে পারবে তার আগে নয়।"

আমার মাল আউটের ভাব কেটে যেতেই আবার শুরু হল এই ব্লোজব। সাথে হাত আর জিভ এর খেলা। মাল আউট এর সময় এলেই এক ই ভাবে আটকে দেওয়া। এভাবেই বাড়ি অবধি পৌঁছলাম। আমার অবস্থা তখন খারাপ। ৩-৪ বার এরকম করে আমার মাল আটকেছে। মন মন এ শুধু বলছিলাম একবার গাড়ি থেকে নেমে তোমায় ঘর এ নি। সব শোধ তুলে নেবো।

কিন্তু হায় কপাল আমি কি জানতাম যাকে আমি সতি সাবিত্রী ভাবছি সে যে আসলে আমার থেকেও কত বড় খিলাড়ি। তার মনে যে কি কি প্ল্যান আছে সে আমি জানতাম না।

সে রাত এ কি কি হলো জনাব পরের পর্বে.. সাথে থাকুন…

প্রথমবার এর মত লিখছি ... ভুল ত্রুটি মার্জনীয়…
 

Users who are viewing this thread

Back
Top