What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
বৌ এর হানিমুন প্রথম পর্ব - by Swapnaneel

অবশেষে খুব ভোর ভোর আমরা দীঘার উদ্দেশ্যে রওনা হলাম। আমরা বলতে আমি, আমার বৌ আর এক বন্ধু। অনেক দিন ধরেই প্ল্যান করছিলাম এই ট্যুরটার। কিন্তু লকডাউনের জন্য গাড়ি অ্যারেঞ্জ করতে পারছিলাম না। অবশেষে আনলক হওয়ার পর আমরা আমাদের প্ল্যানে সফল হলাম।

আমার বৌ সম্পর্কে বলতে গেলে বলতে হয়, রিয়া আমার বৌ। গত পাঁচ বছর হয়েছে আমাদের বিয়ে হয়েছে। এখনও কোনো সন্তান নেই। রিয়ার বয়স একত্রিশ, হাইট পাঁচ ফুট চার। ফিসিকাল স্ট্যাটিস্টিক্স ৩৬-৩০-৩৮। শরীরে কোথাও বাড়তি মেদ নেই। বুকের আঁটুনি একটু নিচের দিকে হলেও এখনও যথেষ্ট সুডোল। পাছাটাও গোলাকার। সুগভীর নাভী। শাঁখা সিঁদুর ছাড়া একটু মর্ডান ড্রেসে যেকোনো পুরুষের বুকে ঝড় তুলতে পারে। এককালে প্রচুর প্রেম প্রেম খেলে এখন একটু শান্ত।তবে স্যোসাল মিডিয়াতে শুভাকাঙ্ক্ষীর সংখ্যা কম নয়।

সাথের বন্ধুটির নাম রনি। বয়স তেত্রিশ। জিম করা ফিসিক। দেখতে হিরো হিরো। ওর সঙ্গে আমার পরিচয় বেশি দিনের নয়, বছর খানেকের। সত্যি কথা বলতে গেলে ও রিয়ার বন্ধু। স্যোসাল মিডিয়ার বন্ধু। দূর্গা পুজোর পর তিন জনের দীঘা যাওয়ার আইডিয়া টা ওই দেয় আমায়। আমিও ভাবলাম অনেক দিন লকডাউনে আটকে থেকে, একটা দুদিনের আউটিং মন্দ না। সুতরাং যেমন ভাবা সেই রকম কাজ। ভোর ভোর রনি ওর ডিজায়ার গাড়ী নিয়ে আমাদের বাড়িতে চলে আসে, তারপর আমরা রওনা দিলাম।
* * *

ধুলাগড় টোল পাড় হয়ে আমি রনিকে বললাম এবার আমি গাড়ি ড্রাইভ করবো। ও রাজি হয়ে গেল। আমি ওকে বললাম পিছনের সিটে বসে একটু রিল্যাক্স করে নিতে। ও পিছনের সিটে বসে গেলে আমি গাড়ি স্টার্ট দিলাম। লুকিং গ্লাসে চোখ রেখে দেখলাম ও পিছনে বসাতে রিয়া খুব খুশি। আমি ড্রাইভিংএ মন দিলাম।

বেশ কিছু রাস্তা যাওয়ার পর ওদের ফিসফিসানিতে কান গেল। আমি আবার লুকিং গ্লাসে তাকাতে দেখলাম রিয়ার আমার দিকে তাকিয়ে ইশারায় রনি কে কিছু বারণ করছে। ওর মুখে একটা দুষ্টু হাসি। বার বার হাত নাড়ানোর ফলে ওর চুড়ি দিয়ে খন খন আওয়াজ হচ্ছে। ওরা বুঝতে না পারে এমন করে আমি লুকিং গ্লাস টা একটু নামাতে দেখলাম রনির হাত রিয়ার টপের ভীতরে আর রিয়া বার বার ওটা বের করার চেষ্টা করছে, যাতে আমি কিছু বুঝতে না পারি। রনি ততো ভিতরে হাত ঢুকিয়ে দিচ্ছে। রিয়ার মুখের এক্সপ্রেশন দেখে বুঝলাম, এভাবে আমাকে লুকিয়ে ওদের এই শারীরিক ছোঁয়া ওকে বেশ এক্সাইটেড করে তুলেছে। একটা চাপা উত্তেজনা ওকে বেশ উৎফুল্ল করে তুলেছে। আমার উপলব্ধি হলো ওদের সম্পর্কটা বন্ধুত্বের থেকে অনেক বেশি দুরে চলে গেছে এবং তা আজকে নয়, বরং অনেক আগেই। যাইহোক, আমি গাড়ি চালাতে চালাতে ওদের ফলো‌ করতে থাকলাম।

বেশ কিছুক্ষণ এভাবে চলার পর আমি আবার লুকিং গ্লাসে তাকিয়ে দেখতে পেলাম রনি হাত তখন রিয়ার জিন্স প্যান্টের ভীতরে। রিয়ার জিন্সের চেনের ওখানটা ফুলে আছে। ভালো ভাবেই বুঝলাম ও রিয়ার গুদ চটকাচ্ছে। রিয়া চোখ বন্ধ করে সিটে হেলান দিয়ে শুয়ে আছে। রনি এমন ভাবে সামনের দিকে তাকিয়ে যেন কিছুই হয়নি। আমি বুঝলাম আমি ওদের এই সম্পর্কটা কেন জানি না, মেনে নিয়ছি। মনে হল, এসব দেখে আমিও ভেতরে ভেতরে উত্তেজিত হয়ে উঠেছি। এসব দেখে আমার তো রেগে ফেটে পরার কথা ছিল, উচিত ছিল গাড়ি টা থামিয়ে, রনিকে গাড়ি থেকে কলার ধরে নামিয়ে ওকে পেটানোর। কিন্তু কৈ, নাতো! আমি তো আমার বিয়ে করা বৌয়ের সাথে রনির এই কাজগুলো দেখে মনে মনে উত্তেজনা অনুভব করছি। হয়তো রিয়ার সাথে আমার এতোদিনকার বৈবাহিক সম্পর্ক এবং ইরেগুলার সেক্সলাইফ আমাকে একঘেয়ে তৈরি করে দিয়েছিল, তাই হয়তো অন্যরকম কিছু একটা ঘটাতে আমিও সেটা উপোভোগ করতে শুরু করছিলাম।

* * * *

বেলা এগারটার দিকে আমরা দীঘা পৌঁছলাম। তারপর হোটেলে দুটো আলাদা আলাদা রুমে চেক ইন করে আমরা ফ্রেস হয়ে নিলাম। আমি বাথরুম থেকে বের হতে রিয়া গিয়ে ঢুকলো বাথরুমে। আমি একটা সিগারেট ধরাতেই দরজায় নক হলো। খুলে দেখি রনি এক পেটি বিয়ার নিয়ে হাজির। আমায় বললো-
– সমরেশ, চলো এগুলো ঝটপট শেষ করি, তারপর তিন জনে বীচে যাবো।
– এই একপেটি বিয়ার খেয়ে বীচে যাবো? তুমি পাগল হলে নাকি!
-ধুর, দুটো করে বিয়ার তিন জনে খাবো, এ আর এমন কি!
-তবুও, আমি তুমি নাহয় খেয়ে নেব, কিন্তু রিয়া?
– ও ঠিক পারবে খন, তুমি শুরু করো।

এমন সময় রিয়া বাথরুম থেকে বেরিয়ে এলো। পরনে একটা ফুল ছাপা হট প্যান্ট আর একটা বডি টাইট স্লিভলেস টপ। ছত্রিশ সাইজের বুকে টপটা যেন কামড়ে বসে আছে। চুলগুলো পনিটেল করে বাঁধা। প্যান্ট টাও বেশ টাইট। লেন্থও বেশ কম। পুরো থাইটাই দেখা যাচ্ছে। পিছন ঘুরলে ওর সুডোল পাছার খাঁজটা বুকে আগুন লাগাতে যথেষ্ট।
রিয়া বলল-
– নাগো, আমি দুটো খেতে পারবো না। একটাই খাবো। তোমরা বরং আর একটা ভাগ করে খেয়ে নিও।

রনি মুচকি হেসে ওর গ্লাসে বিয়ার ঢালতে লাগলো। আমার দুটো বিয়ার প্রায় শেষ। একটা সিগারেট ধরাতে রনি বললো এবার বীচে যাবে। ওদের দুজনের চোখের ইশারা দেখে বুঝলাম রিয়ার সাথে বীচের মজা নিতে ওর আর তর সইছে না। মনে মনে ভাবলাম আজ আর কাবাবে হাড্ডি হবো না। তার থেকে বরং রিয়ার রাখা বিয়ার টা শেষ করে একটু রেস্ট নি। ওরা প্রেমলীলা করুক বীচে গিয়ে। বললাম আমার খুব টায়ার্ড লাগছে। ওরা দুজনে যাক। রিয়া সাথে সাথে রেগে মেগে বলে উঠলো এই জন্য ও বাইরে আসতে চায়না। আমি নাকি বাইরে এলে শুধু মদ খাই আর ঘুমাই। রনি ওকে বোঝালো আমি যেহেতু অনেক সময় গাড়ি চালিয়েছি তাই আমার রেস্ট নেওয়ার দরকার। রিয়া কিছুতেই রাজি হচ্ছিলো না। শেষে আমি আর রনি অনেক জোরাজুরি করাতে ও রনির কথা মেনে রাজি হলো। মনে মনে বললাম-
-এসেছ তো ওর সাথেই আনন্দ করবে বলে, তা এতো নাটক না করলেই তো পারো।

ওরা চলে যাওয়ার পর আমি শেষ বিয়ার টা খুললাম আর সাথে সাথেই আমার লাগেজ টা খুলে জিনিস পত্র বের করতে লাগলাম। ব্যাগ গোছাতে গোছাতে আমার ডি এস ল আর টার দিকে চোখ যেতেই মাথায় একটা বুদ্ধি খেলে গেলো। ভাবলাম ওদের পিছনে জাসুসী করলে কেমন হয়! যেমন ভাবা তেমন কাজ। আরো কিছু টা বিয়ার খেয়ে একটা টি শার্ট গায়ে দিয়ে ক্যামেরাটা নিয়ে বীচের দিকে এগোলাম।

* * * *

শরতের রোদ ঝলমলে আকাশে রাস্তায় বেড়িয়ে চোখ ঝলসে গেল। একে তো প্রায় তিন খানা বিয়ারের নেশা, তার উপর রোদের উজ্জ্বলতায় চোখ খুলতে পারছিলাম না। কিছুটা হাঁটতে একটু স্বাভাবিক লাগলো। বীচে পৌঁছাতে দেখি বেশ ভিড়। মনে হলো, এই ভীড়ের মধ্যে ওদের খুঁজে পাওয়া কঠিন। তবুও বড়ো লেন্সটা সেট করে , জ্যুম করে ওদের খুঁজতে লাগলাম। আশেপাশে না পেয়ে বেশ খানিকটা এগিয়ে গিয়ে দেখলাম তুলনামূলক একটু ফাঁকা জায়গায় কোমড় সমান জলে আমার বৌ আর তার প্রেমিক বেশ অন্তরঙ্গ ভাবে স্নান করছে। আমি এমন একটা ভিড়ে দাঁড়ালাম, যাতে আমি ওদের দেখতে পেলেও ওরা আমায় না দেখতে পায়।

একটা বড় ঢেউ চলে যাওয়ার পর আমি দেখলাম রিয়া ওর গলা জড়িয়ে ওর শরীরের সাথে নিজের শরীর মিশিয়ে দিয়েছে। রনি রিয়ার প্যান্টের ওপর দিয়ে ওর পাছা টিপছে। রিয়া অতো ভিড়ের মধ্যেও রনির ঠোঁট চুষছে। বেশ কিছু অল্প বয়সী ছেলে ওদের দিকে তাকিয়ে হাসাহাসি করছে আর নিজেদের মধ্যে আলোচনা ‌করছে ওদের নিয়ে। ওদের সেদিকে খেয়াল নেই। ওরা নিজেদের নিয়েই ব্যস্ত। এমন সময় আরো একটা বড় ঢেউ এসে ওদের ধাক্কা দিতে ওরা দুরে গিয়ে পরলো।রিয়ার টপ টা ওর পেটের থেকে অনেকটা উঠে গেল। ওর ফর্সা পেটের গভীর নাভী উন্মুক্ত হয়ে গেল। রনি ওর পেটটা খামচে ধরলো। রিয়ার মুখে শিৎকারের ছাপ পরিষ্কার ফুটে উঠলো। রিয়া একটা মেকী রাগ দেখিয়ে প্যান্টের ওপর দিয়ে রনির বাঁড়াটাকে চেপে ধরলো। রনি হেসে ওকে আবার কিস করতে শুরু করলো।

পাশের ছেলে গুলো ঘটনাটা পুরোটাই চাক্ষুষ করলো । এবার আমি রিয়া দের আড়াল করে ছেলে গুলোর পাশে গিয়ে দাঁড়ালাম। আমার প্যান্টের মধ্যে তখন অজগর সাপ ফোঁস দিচ্ছে। আমি ছেলে গুলোর আলোচনা শুনতে লাগলাম। একটা ছেলে বললো ওরা স্বামী-স্ত্রী। আর একটা ছেলে বললো না, ওরা ফুর্তি করতে দীঘা এসেছে, কারন স্বামী-স্ত্রী কখনই এরকম করবে না সবার সামনে। আমি রিয়াদের দিকে তাকিয়ে দেখলাম, রনি রিয়ার প্যান্টের ভিতর একটা হাত ঢুকিয়ে ওর পাছা টিপছে। অন্য হাতটা দিয়ে রিয়ার মাই টিপছে টপের ওপর দিয়ে। রিয়া নির্লজ্জের মত খিল খিল করে হাসছে। ওদের মধ্যে একটা ছেলে বলে উঠলো ওরা হয়তো নতুন‌বিয়ে করে হানিমুন করতে এসেছে। আমার কি মনে হলো, নেশার ঘোরে আমি ওদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি তুলতে লাগলাম আমার ক্যামেরায়।

এমন সময় ওদের মধ্যে একটা ছেলে আমায় বলে উঠলো – ও দাদা আপনি ওদের ব্যক্তিগত মুহূর্তের ছবি তুলছেন কেন? আমি ওদের বললাম নিজের কাজ করতে। তখন ছেলেগুলো আমার উপর চোটপাট করতে লাগলো। এক-দু কথায় ওদের সাথে আমার তর্ক লেগে গেল। বেশ চেঁচামেচি চলছে, এমন সময় ওদের মধ্যে থেকে একটা ছেলে‌ রনি কে চেঁচিয়ে ডেকে বলল ‌আমি ওদের ফটো তুলছি । শুনতে‌ পেয়ে রনি আমাদের দিকে তাকালো। কোনো কিছু হওয়ার আগেই আমি তাড়াতাড়ি ওখান থেকে বেড়িয়ে আসলাম এবং হোটেলে ফিরলাম। কিছুক্ষণ পর দেখলাম রনি আর রিয়া হোটেলে ফিরলো। রনি ওর রুমে চলে গেল।

রিয়া আমাকে জিজ্ঞেস করলো
– তুমি বীচে কখন গেলে?
– কৈ, আমি তো যাইনি।
– কি! তুমি মিথ্যে কথা বললে আমায়?

আমার গলায় তখনও ক্যামেরা টা ঝুলছে। তাড়াহুড়োতে ওটা রাখতে ভুলে গেছি। রিয়া ঝটপট ক্যামেরাটা আমার থেকে নিয়ে ফটো গুলো দেখতে লাগলো। ওগুলো দেখে রেগে আমার দিকে কটমট করে তাকিয়ে থাকলো‌ কিছুক্ষণ। তারপর বললো
– তুমি তার মানে আমার পিছনে গোয়েন্দাগিরি করছো? লজ্জা করেনা তোমার!
আমি ভ্যাবাচেকা খেয়ে কি বলবো বুঝতে পারলাম না। শেষে নিজের কুকীর্তি ঢাকতে বললাম
– আমি ছবি তুলতে বেড়িয়েছিলাম। তোমাদের পিছনে যাইনি। বিশ্বাস করো, আমার ওরকম কোন উদ্দেশ্য ছিল না।
ও বললো – সে আমার জানা হয়ে গেছে তুমি কি করতে গিয়েছিলে।

এই বলে ও টাওয়ালটা নিয়ে বাথরুমে ঢুকতে গেলে, আমি একটু রাগ দেখিয়ে ওকে বললাম আমি ঢুকবো বাথরুমে। আমার এখনো স্নান‌ হয়নি। ভেবেছিলাম আমায় রাগ করতে দেখে ও হয়তো আমায় ক্ষমা করে দেবে আর বলবে আমায় স্নান‌ করে নিতে। কিন্তু না, ও তাতে আরো রেগে গিয়ে টাওয়ালটা নিয়ে ঘর থেকে বেড়িয়ে গেল। বেশ কয়েক মিনিট আমি কিংকর্তব্যবিমূঢ়ের মতো দাঁড়িয়ে থাকলাম। ব্যপারটা কি হলো আমি বুঝতে পারলাম না। তারপর সম্বিত ফিরতে আমি রিয়াকে খুঁজতে বার হলাম। আশেপাশে না পেয়ে হোটেলের রিসেপশনে গেলাম । সেখানেও না পেয়ে রুমে ফিরছি, এমন সময় মনে হলো রনি কে গিয়ে বলি সবটা। তারপর ওর সাথে বেড়িয়ে রিয়াকে খুঁজতে যাবো।

রনির রুমে নক করতে গিয়ে দেখলাম ওর দরজা লক করা নেই, ভিজিয়ে রাখা। দরজা ঠেলতে দেখলাম রনির ঘরে অন্ধকার। ওকে না পেয়ে বেড়োতে যাবো এমন সময় একটা গোঙানির আওয়াজ শুনে রনির বাথরুমে উকি দিয়ে যা দেখলাম তাতে আমার মাথাটা বনবন করে ঘুরে গেল।

দরজাটা খোলাই ছিল। দেখলাম রিয়ার রনি দুজনেই উলঙ্গ হয়ে শাওয়ার নিচ্ছে। রিয়া চোখ বন্ধ করে দেওয়ালে পিঠ করে একটা পা হাঁটু মুড়ে দেওয়ালে তুলে দাঁড়িয়ে আছে, আর রনি হাঁটু মুড়ে বসে রিয়ার লোমহীন গুদটা চুষছে আর চাটছে। একটা হাত দিয়ে রিয়ার উন্মুক্ত ভাই দুটো টিপে চলেছে। ঘরের মধ্যে অন্ধকার থাকায় ওরা আমাকে দেখতে পাচ্ছে না। কিছুক্ষণ ওই ভাবে চোষার পর রনি উঠে দাঁড়ালো। তার পর রিয়াকে কিস করতে শুরু করলো। রিয়া একটা হাত রনির ঘাড়ের উপর রেখে আরাম নিতে লাগলো। অন্য হাতটা রনির শক্ত দাঁড়িয়ে থাকা মোটা বাঁড়াটা টা ধরে আগেপিছু করতে লাগলো।

বেশ কিছুক্ষণ এসব চলার পর রিয়া রনিকে দেয়ালের দিকে ঘুরিয়ে রনির সামনে হাঁটু মুড়ে বসলো। তার পর রনির শক্ত পেনিসের মাথায় একটা কিস করে , সরু জ্বিভ দিয়ে মাথাটা চাটলো এবং সব শেষে এ মোটা বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো। রনি আনন্দে রিয়ার চুলের মুঠি ধরে মাথাটা আগেপিছে করতে লাগলো।

যদিও ব্লু ফিল্মে দেখেছি, তবুও জীবনে প্রথম বার আমি চোখের সামনে দেখলাম একটা যুবতী মেয়ে এটা পুরুষকে ব্লোজব দিচ্ছে। যুবতী মেয়েটা আর কেউ নয়, আমার নিজের বৌ আর ছেলেটা তার প্রেমিক। আমাকে বৌকে আমি বহুবার বলেছি ব্লোজবের কথা। কথাটা শুনেই ও ঘেন্না পেতো। আমি ওকে ব্লোজব শেখানোর জন্য বহুবার মোবাইলে ব্লোজবের ভিডিও দেখিয়েছি। ও মন দিয়ে দেখতো, তবে কোনো দিন আমায় ব্লোজব দেয়নি।

আর আজ আমার চোখের সামনে একটা পরপুরুষকে এতো সুন্দর করে চুষে দিচ্ছে , মনে হচ্ছে যেন সত্যিকারের ব্লু ফিল্মের নায়িকা। দেখতে দেখতে কখনযে আমার হাতটা আমার প্যান্টের মধ্যে ঢুকে গেছে আমি বুঝতেও পারিনি। আমার বৌ একদিকে চুষে চুষে তার প্রেমিক কে আনন্দ দিতে থাকলো, অন্যদিকে তা দেখে আমি নিজের হাত দিয়ে আনন্দ নিতে থাকলাম।

* * * *

একটা সময় পর রনি ওর বাঁড়াটা রিয়ার মুখ থেকে বার করে নেয় আর জোরে জোরে নাড়াতে নাড়াতে রিয়ার বুকের ওপর ওর বীর্য ঢালতে থাকে। রিয়ার মুখে তখন এক অদ্ভুত হাসি। যেন যুদ্ধ জয় করে ফেলেছে। শাওয়ারের জলে সেই বীর্য ধুয়ে তলপেট বেয়ে নিচে গড়িয়ে পড়ে। এরপর রনি রিয়াকে দাঁড় করিয়ে ওর মাইয়ের বোঁটা গুলো চুষতে শুরু করে। রিয়াকে দেওয়ালের দিকে ঘুরিয়ে দেওয়ালে ঠেস দিয়ে দাঁড় করিয়ে দেয়।

তারপর রিয়ার একটা পা ওপরে তুলে নিয়ে সেটা নিজের কোমড়ে সেট করে। তারপর নিজের বাঁড়াটা রিয়ার গুদে সেট করে চাপ দেয়। তার পর একটা জোর ধাক্কা দিয়ে ওর মোটা বাড়াটা অর্ধেকের বেশি ভেতরে ঢুকিয়ে দেয়। রিয়া ব্যাথায় কাঁকিয়ে ওঠে। রিয়ার ব্যাথা একটু কমলে যখন ও নিজেকে সামলে নেয়, তখন রনি আবার একটা জোরে ধাক্কা দিতেই ওর বাঁড়াটা রিয়ার ভীতরে পুরো ঢুকে যায়। তারপর বেশ কয়েকবার ঠাপাতে থাকে।

রিয়া আরামে চোখ বন্ধ করে ফেলে। রনি এ সময় রিয়ার ঠোঁটটা চুসতে শুরু করে। রিয়া আনন্দে উমম্ উমম্ করে শীৎকার করতে থাকে। হঠাৎ রিয়া রনির কাঁধে ভর দিয়ে ওর আরো একটা পা রনির কোমড়ে তুলে দেয় আর ওর কোলে উঠে যায়। এরপর রনি রিয়াকে দেওয়ালের দিকে ঠেসে ধরে ওর ঠাপানোর গতি বাড়িয়ে দেয়। রিয়াও তালে তালে ওর কোলের উপর লাফাতে শুরু করে। একটা সময় রিয়া ওর একটা স্তনে রনির মুখে চেপে ধরে। রনি ওর বোঁটাটা চুসতে শুরু করে আর আস্তে আস্তে কামড়ে দেয়। রিয়া উত্তেজনায় গোঙাতে শুরু করে।

মুখে বলে ওঠে
– রনি, সোনা আমার! আরো জোড়ে করো। আমার ওটা ফাটিয়ে দাও! তোমার ওটা দিয়ে আমার জড়ায়ুতে ধাক্কা মারো! উফ্! আমি আর পারছি না! এতো সুখ আমি কোনোদিনও পাইনি। আমার বর কোনোদিন আমায় এতো সুখ দিতে পারেননি… তোমার ওটা আমার একদম ভিতরে চলে যাচ্ছে… আমার খুব আরাম লাগছে… আমি আমার বরের সাথে থাকতে চাই না… তুমি আমায় বিয়ে করে নিয়ে যেও… আমি তোমার থেকে এই সুখ সারা জীবন পেতে চাই… !
এইসব বলতে বলতে হঠাৎ রিয়া থেমে যায় আর রনির কাঁধে নেতিয়ে পরে। আমি বুঝতে পারি ওর অর্গাজম হয়ে গেছে। এদিকে আমার অবস্থাও তখন খারাপ। উত্তেজনায় আমি আমার পেনিস জোরে জোরে নাড়াতে থাকি। তারপর আমারও বীর্য বের হয়ে যায়। রনি তখনও ওর কোমড় নাচানো চালিয়ে যায়। ওরা কিছু বোঝার আগেই আমি রনির রুম থেকে বেরিয়ে আসি। আমার রুমে এসে একটা শাওয়ার নি।

চলবে….
 

Users who are viewing this thread

Back
Top