What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

লোকটা অসুরের মতো ঠাপাতে লাগল রুমাকে (1 Viewer)

thakur

New Member
Joined
Sep 11, 2018
Threads
3
Messages
9
Credits
4,192
রুমার বয়স ২৩ হবে,ক্লাস ইলেভেনে পড়তেই তার বিয়ে হয়ে গেছে,স্বামী তাপস একটা প্রাইভেট অফিসে চাকরী করে আর একটা ৪ বছরের ছেলে রাহুল ক্লাস ওয়ানে পড়ে।রুমা তার পরিবার নিয়ে খুশিতেই দিন কাটত।সারাদিন ঘরের কাজ,ছেলে নিয়ে ব্যাস্ত।তাপস সকালে অফিস যায় আর ফিরতে ফিরতে রাত হয়ে যায় ফলে বাড়ি বাজার,ছেলের স্কুল সবই রুমাকে করতে হয়।
একদিন রুমা রাহুলকে নিয়ে স্কুল থেকে ফিরছে,স্কুল থেকে বাড়ি বেশ ভালোই দূর বাসে করে যাতাযাত করতে হয়।সেদিন ট্রেন বন্ধ তাই বাসে খুব ভির।রুমা ছেলে নিয়ে উঠতেই পেছন থেকে এমন ঠেলা মারল যে আগে পিছে কোথাও সরার জায়গা নেই,রুমা ছেলেকে কোলে নিয়ে দাঁড়িয়ে রইল।এমন সময় ওই ভিরের মধ্যে পেছন থেকে কেউ একটা দুহাতে রুমার চেপে ধরল,রুমা বুঝতে পারলের ভির বলে খেয়াল করে নি।
কিছুক্ষনের মধ্যেই রুমা অনুভব করতে পারল হাতটা শাড়ীর ভেতর তার পেটের উপর বোলাতে লাগল।রুমা দেখার চেষ্টা করলেও পেছনে ঘাড় ঘোরানো মতো উপায় নেই।রমা দেখল হাতটা কিছুক্ষন তার পেটে বোলানোর পর আস্তে আস্তে তার বুকের দিকে উঠতে লাগল।একটা হাত তো সোজা রুমা বুকের উপর পৌছে গেল কিন্তু ছেলে কোলে থাকার অন্য হাতটা ঢুকছিল না রুমা দেখল লোকটা হাতটা বার করে নিল তারপর উপর থেকে ছেলে ফাঁক দিয়ে হাতটা ঠেলে ঢুকিয়ে দিল।
রুমা অবস্তা ভালো না বুঝে এদিক ওদিক সরার চেষ্টা করল তখন লোকটা পেছন থেকে আরও জোড়ে চাপে ধরে রুমার ব্লাউজ সমেত ৩৪ সাইজের মাই দুটো টিপতে লাগল।ব্লাউজ সমেত অসুরের মতো টেপাতে রুমা ব্যাথা আঃ করে চিতকার করে উঠল,কিন্তু ওই ভিড়ের চিতকার চেচামিচিতে রুমার আওয়াজ শুধু তার ছেলেই শুনত পেল।রাহুল বলল-কি মা কি হয়েছে।রুমা ছেলেকে বলল-কিছু হয় নি,ওদিকে লোকটা ব্লাউজের উপর থেকে মাই দুটো এমন ভাবে ময়দা মতো মাখছে।রুমার মাই দুটো যেমন জ্বালা করতে লাগল তেমন আরামও লাগতে লাগল।রুমার কিছু করারও নেই তাই দাঁড়িয়ে চুপচাপ সহ্য করতে লাগল।
কিছুক্ষন পরে লোকটার ওই অসুরের মতো টেপার সুখে জ্বালা যেন রুমা বুঝতেই পারছিল না,রুমা আস্তে আস্তে নিজেকে এলিয়ে দিয়ে লোকটার টেপার সুখ নিতে থাকল।প্রায় ৫-৭ মিনিট পরে একটা স্টপেজ এলে কিছু লোক নেমে যাওয়ায় বাসটা একটু ফাকা হয়ে গেলে লোকটা টেপা বন্ধ করে হাতটা হাল্কা করে দিল।রুমার তখন হোঁশ এল,রুমা পেছেনের দিকে তাকিয়ে দেখল পেছনে একটা ৪০-৪২ বছরের ভদ্র লোক ওপরের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে যেন কিছুই জানে না কিন্তু তখনও তার হাত রুমার বু
 

Users who are viewing this thread

Back
Top