What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভগ্নিপতি ও শালাজ (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ভগ্নিপতি ও শালাজ – প্রথম পর্ব by gorav1352

হ্যালো আমার প্রিয় হর্নি পাঠক পাঠিকাগণ, আপনাদের মাঝে আবার ফিরে আসলাম। আপনারা আমার আগের গল্প "তিন নারী এক স্বামী" নিশ্চয় পড়েছেন। সেখানে আবীর আর পরী ও তানিয়ার উদ্বম চোদাচুদির কথাও শুনেছেন। আজ তারই ধারাবাহিকতায় আরেকটা সিরিজ চালু করছি। আপনারা যারা আমার আগের গল্প পড়েনি তারা পড়ে নিবেন।

আবীরের আজ নতুন পোস্টিং হায়দ্রাবাদে। তিনদিন আগে দিল্লির হেডঅফিস থেকে ডিগলার আসে আবীর হায়দ্রাবাদে মেনেজিং ডাইরেক্টিং এন্ড সি.ই.ও পদে নিয়োগ পাই। তাই গত পরশুদিন আবীর রিমা ও মিমিকে নিয়ে হায়দ্রাবাদের উদ্দেশ্যে রওনা দেয়। শুধু রওনা দিলেই তো হবে না। সেখানে থাকবে কোথায়? সেই ব্যবস্তা করলো রিমা। রিমার এক পিস্তিতো একটা ছোট ভাইয়ের বাড়ি আছে। বাড়িতে নাকি দুটো ফ্ল্যাট। একটা ফ্ল্যাটে তারা থাকে আরকেটা ফ্ল্যাটে নাকি খালে পড়ে আছে। তার ছোট ভাইয়ের বাসা থেকে আবীরের অফিসে যেতে সময় লাগে দেড়ঘন্টা। খুব বেশি সময়ও না। আবার মিমির স্কুলে যেতে সময় লাগবে আধঘন্টা। সেই হিসেবে রিমা তার ছোট ভাইয়ের বাসায় থাকার সিদ্ধান্ত নিল।

এবার রিমার পিস্তিতো ভাইয়ের ফ্যামেলি সম্পর্কে বলে, রিমার পিস্তিতো ভাইয়ের নাম সঞ্জয়, বয়স ২৭। একটা সেলস কোম্পানিতে চাকরি করে। বাবা মায়ের একমাত্র সন্তান। সঞ্জয়ের বাবা মা মারা গেছে বেশি কিছুদিন হলো। এরি মধ্যে সঞ্জয় বিয়ে করে নতুন বউ বাড়িতে তুলে। তাদের বিয়ে হয়েছে এক বছর আগে। তবো ওদের কোন সন্তান নেই। সঞ্জয়ের বউয়ের নাম পামেলা, বয়স ২৪। দেখতে অপরূপ সুন্দরী ২৯-২৬-২৯, যেন স্বর্গের অপ্সরা। ঠিক যেন পরীর মত।

এবার মূল গল্পে আসা যাক, সকালবেলা রেড হিলস লাকদীঘাপুল রেলওয়ে স্টেশনে আবীর রিমা ও মিমিকে নিয়ে নামলো। স্টেশন থেকে বের হতেই সঞ্জয়ের সাথে দেখা। সঞ্জয় দৌড়ে এসে রিমাকে জড়িয়ে ধরলো।
রিমা বলে উঠলো- কেমন আছিস ভাই?
সঞ্জয়- ভালো দিদি। দাদা কেমন আছো?
আবীর- ভালো। তুমি কেমন আছো?
সঞ্জয়- ভালো দাদা। তা ভাগ্নে কেমন আছিস?
মিমি- ণালো মামা তুমি?
সঞ্জয়- ভালো রে।
আবীর- তা তোমার বউকে দেখছি না।
সঞ্জয়- তোমরা আসবে বলে সকাল থেকে বাড়ি কাজে লেগে পড়েছে। চল।
আবীর- চল।

একটা টেক্সিক্যাপ নিয়ে বাসায় চলে আসলো। সঞ্জয় কলিংবেল বাজাতে পামেলা দরজা খুলে দিল। পামেলাকে দেখে আবীর একপলকে তাকিয়ে রইলো। উজ্জ্বল তমাটে ফর্সা, গোলগাল চেহারা, টানা টানা নেশা ভরা ঢুলু ঢুলু দুটো চোখ, প্লাক করা একজোড়া ভুরু, গালদুটো যেন ছোট ছোট তুলোর বল, টিকলো নাক, ঠোঁট দুটো নিখুঁত, মাথায় ঝিলিক দেওয়া মাঝ পিঠ পর্যন্ত ঘন কালো চুল, স্লিম ফিগার। শাড়ির ডানপাশ দিয়ে পামেলার পেটটা দেখা যাচ্ছে। মেদহীন পেটে নাভিটা যেন ছোট একটা গর্তের মত হয়ে আছে। আর চওড়া কোমরটা যেন ৃাখন মাখা মসৃন একটা আইনা।

আবীরের চোখটা সেখানে পড়া মাএ পিছলে নিচে নেমে আসছে। ববীর স্থির দৃষ্টিতে দুচোখ ভরে পামেলার সৌন্দর্য সুধা পান করছে এমন সময় সঞ্জয় বললো- দাদা বাড়িতে এসো।
আবীর- চল।
আবীর ভেতরে ঢুকে নিজের ফ্ল্যাটে ঢুকে রুমে গিয়ে ফ্রেশ হয়ে সোফায় বসলো। তখন সঞ্জয় বললো- দাদা আজ আপনারা আমাদের ফ্ল্যাটে থাকবেন আর রাতে খাওয়া দাওয়া শেষ করে নিজের ফ্ল্যাটে ঘুমাতে যেতে পারবেন।
আবীর- ঠিকাছে।
সঞ্জয়- দিদি কেথায়?
আবীর- মনে হয় ফ্রেশ হচ্ছে।
সঞ্জয়- তাহলে আপনি দিদিকে নিয়ে আসুন। আমি মিমিকে নিয়ে যাচ্ছি।
আবীর- ঠিকাছে।

সঞ্জয় মিমিকে নিয়ে ওদের ফ্ল্যাটে চলে গেল। সেই সময় রিমা ফ্রেশ হয়ে যখন ড্রইংরুমে আসলো। রিমাকে দেখে আবীরের বাঁড়াটা দাঁড়িয়ে গেল। আবীর রিমাকে পিছন থেকে জড়িয়ে রিমার ঘাড়ে কানের লতি চুমু দিতে লাগলো। আর ৮ ইঞ্চি বাঁড়া রিমার পাছায় ঘসতে লাগলো। রিমা বললো- আবীর এত দুষ্টামি কেন করছো। কালরাতে কেবিনে তো চুদলে। আজ আবার! কেউ এসে পড়বে। ছাড়ো বলছি প্লিজ!
আবীর- ছাড়বো না। আমার বউকে আমি আদর করবো তাতে লোকের কি?
রিমা- তা ঠিক। তবে মেয়ের সামনে?
আবীর- এখন তো মেয়ে নেই। তো একরাউন্ড হয়ে যাক না।

বলে আবীর রিমাকে ঘুরিয়ে রিমার ঠোঁট চুষতে লাগলো। রিমাও পাল্টা এক হাত দিয়ে আবীরের মাথা চেপে ধরে ঠোঁট চুষতে লাগলো। আরেক হাত দিয়ে ট্রাউজার নামিয়ে বাঁড়াটা হাতের মুটো করে কচলাতে লাগলো। আবীর রিমার ঠোঁট চুষতে চুষতে সোফায় বসে রিমাকে ঘুরিয়ে নাইটি টা উপরে তুলে নিজের ঠাটানো বাঁড়ার উপর গুদটা বসিয়ে দিল। রিমা আবীরের হাঁটু দুটো ধরে নিজের গুদটা উঠ-বস করাতে লাগলো। রিমা আহহহহহহহহহ উহহহহহহহহ করে জোড়ে জোড়ে উট-বস করতে লাগলো।

রিমা এভাবে প্রায় দশ মিনিট উঠ-বস করাতে জল খসে এলিয়ে পড়লো। রিমা যখন গুদের জল খসে এলিয়ে পড়তে লাগলো ঠিক তখনি পামেলা "দিদি দিদি" চীৎকার করে ফ্ল্যাটে ঢুকতে যাবে সেই সময় রিমা বলে উঠলো- পামেলা, এখন এদিকে আসিস না।
পামেলা কথা টা শুনে থেমে বলতে লাগলো- কেন গো দিদি?
রিমা- প্লিজ বোনটি এখন ঢুকিস না।

বলে রিমা আবীরের কোল থেকে উঠতে যাবে সেই সময় পামেলাকে দেখে রিমা আবীরের কোলে বসে পড়লো। এতে গুদটা আবীরের বাঁড়াটা উপর চেপে বসলো। রিমা চোখ বন্ধ করে আহহহহহ করে উঠলো। পামেলা ফ্ল্যাটে ঢুকে বললো- দিদি, আবীরদা কোথায়?
রিমা- ওকে কেন খুঁজছিস?
পামেলা- আবীরদার উপর প্রচন্ড রাগ আছে?
রিমা- কিসের রাগ?
পামেলা- আবীরদা তো শালাজের কথা বুলেই গেছেন।
রিমা- ভুলে নি, তুই যা ও বের হলে আমি আসছি।
পামেলা- ঠিকাছে।

বলে পামেলা চলে গেলো। রিমা আবীরের কোল থেকে উঠে বলে লাগলো- আরেকটুর জন্য ধীরা পড়ে যেতাম। এখন চলো।
আবীর- চলো।
আবীর রিমাকে নিয়ে শালার ফ্ল্যাটে ঢুকলো। তারপর নানা রকম আড্ডা শুরু হলো। সেখানে মিমি নেই। মিমি তার মামার কম্পিউটার দেখে গেম খেলতে বসে গেলো। কথার ছলে আবীর পামেলার দিকে তাকাতে লাগলো। আবীরের চোখ পামেলার দিকে দেখে রিমা আবীরের কানে কানেকে বললো- কি দেখছো এমন করে? ও আমার ছোট ভাইয়ের বউ।
আবীর- তাতে কি। সেও তো একজন ললনা। সেই বিয়ের সময় পামেলার কচি ফিগার দেখেছিলাম। আজও সেই ফিগারে রইয়ে গেছে। সঞ্জয় মনে হয় পামেলাকে ঠিক মত চুদতে পারছে না।

রিমা- কি আবল তাবোল বলছো?আবীর- সত্যি না তোমার ভাইয়ের বউ থেকে জিজ্ঞেস করো।
রিমা- আর জিজ্ঞেস করতে হবে না।
পামেলা- তোমরা বসে আড্ডা মারো আমি খাবার রেডি করছি।
রিমা- চল, আমিও তোকে সাহায্য করবো।
রিমা আর পামেলা চলে গেলো। পামেলা যাওয়ার সময় পামেলার পাছার নাচুনি দেখে আবীর সঞ্জয়কে বলে উঠলো- কি শালাবাবু, পামেলাকে ল্যাংটো করে কেমন চুদছো?
সঞ্জয়- দাদা তুমি এইসব কি বলছো?
আবীর- তুমি তো ভাই এখনো তেমন খেলোয়াড় হয়ে উঠো নি।
রিমা- খেতে এসো সবাই।

দুপুরের খাওয়া শেষ করে সঞ্জয় আর মিমি ঘুমাতে চলে গেলো আর আবীর রিমা পামেলা ছাদে চলে গেলো। তিনজন আবার আড্ডায় মেতে উঠলো। আড্ডার ছলে আবীর পামেলাকে ইয়ার্কি করে বললো- পামেলা, তুমি যদি আমায় সুযোগ দাও তাহলে কিছুদিনের মধ্যে আমি তোমার যৌবন ২৯ থেকে ৩২ বানিয়ে দিতে পারি।

পামেলাও ইয়ার্কি মেরে বললো- আবীরদা আগে তুমি তোমার বউয়েরগুলো বড় করে দেখাও, তারপর আমার গুলো বড় করার সুযোগ দিব।
রিমাও ইয়ার্কি মেরে বললো- পামেলা, তুমি আমার বরকে ঐভাবে চ্যালেন্জ ছুঁড়ে দিও না। ও তোমার জিনিসগুলো পাবার লোভে আমার গুলো টিপে টিপে ব্যাথা করে দেবে।
সন্ধ্যায় ছাদ থেকে নামের সময় আবীর সুযোগ বুঝে পামেলার পাছায় হাল্কা করে টিপে দিলো। এতে পামেলা আবীরের টিপুনি খেয়ে বিরক্তি না হয়ে বরং মজাই পেল।

চলবে…

আমার গল্পের প্রথম পর্বটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন আপনাদের কমেন্টে আমাকে হাজারো পর্ব তৈরি করতে উৎসাহ করবে। সবাই বাসায় থাকুন সুস্থ থাকুন। আর বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন।

ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top