What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

যৌণ উপন্যাস (1 Viewer)

Joined
Nov 7, 2018
Threads
14
Messages
220
Credits
6,703

মানুষের জীবন নিয়ন্ত্রিত হয় কামের দ্বারা এই উক্তি বিখ্যাত মণোবিদ ফ্রয়েডের ।আমাদের এই সামাজিক পরিকাঠামো এবং সম্পর্ক অর্থাৎ মা বাবা ভাই বোন জ্যাঠা কাকা পিসি মাসি দাদু দিদিমা ও অন্যান এগুলো ঠুনকো, সামান্য প্ররোচনা বা উত্তেজনার পরিস্থিতিতে এই সব সম্পর্ক যে ভেঙে যেতে পারে সেটা আমার জীবনের ঘটনা দিয়েই বলব । কিন্তু কামের দ্বারা স্থাপিত সম্পর্ক সহজে নষ্ট হতে চায় না ।

আমার নাম তপন, ডাক নাম তপু ।বর্তমানে আমি বেসরকারি ফার্মে কর্মরত । আমার বাবা স্কুল শিক্ষক ছিলেন,কিন্তু মা বিশেষ লেখাপড়া জানত না ।ফলে আমার ছোটবেলায় বাবা মারা যাবার পর বাবার স্কুলে মা অশিক্ষক কর্মচারী হিসাবে চাকরি পান এবং আমাকে প্রতিপালন করেন। মায়ের এক খুড়তুতো দাদা অর্থাৎ আমার খুড়তুতো মামা মাকে এই চাকরিটা পেতে সাহায্য করেছিল এবং তিনিই ছিলেন আমাদের মা-ছেলের অভিভাবকের মত।

যাই হোক আমার স্কুল ছিল বাড়ি থেকে ৩ কিমি দূরে ,কিন্তু পাড়াগাঁয়ে এটুকু রাস্তা আমরা হেটেই যেতাম। তখন আমি ক্লাস টেনে উঠেছি ,হাল্কা দাড়ি গোঁফ গজাচ্ছে ,মেয়েদের প্রতি আকর্ষণ অনুভব শুরু করেছি ,একদিন হঠাৎ অশোক স্কুলে যেতে যেতে বল্ল "তপু রাতে তোর বাঁড়া দিয়ে কোনদিন মাল বেরিয়েছে? আমি অবাক হলাম " মানে!"

অশোক আবার বল্ল " আরে বাবা তোর বাঁড়া দিয়ে মাল বেরিয়েছে কি না? "

আমি বললাম, " না তো ,তোর বেরিয়েছে না কি ?"

অশোক " বেরিয়েছে ,মানে বের করেছি ! থাক তোকে পরে বলব। বলে চুপ করে গেল ।স্কুল এসে যাওয়াতে আমিও কিছু জিজ্ঞাসা করলাম না। অশোক ও আমি এক সঙ্গে স্কুলে যাই । ওর বাড়ি স্কুলের পথেই ফলে আমি ওকে ডেকে নিয়ে যেতাম ।বয়সে অশোক আমার থেকে বছর খানেক বড়ই হবে। ওর কথাটা সারাদিন আমার মনে খচ খচ করতে থাকল ।

স্কুল থেকে ফেরার পথে বললাম " তখন কি সব বলছিলি খুলে বল।

অশোক বল্ল " মাইরি তপু কাউকে বলবি না বল। "

আমি বলাম " বেশ কাউকে বলব না "

কিন্তু অশোক যা বল্ল তাই শুনে আমার মাথা ঘুরে গেল সে বল্ল " জানিস কয়েকদিন আগে আমি মাগী চুদেছি "

আমি বললাম " কি যা তা বকছিস সকালে বললি মাল বের করেছিস ,এখন বলছিস মাগী চুদেছিস ! তোর মাথাটাথা খারাপ হয়নি তো ?

অশোক তখন বল্ল " তপু সত্যি করে বলত তুই চোদা কি জানিস?

সত্যি বলতে আমি ওটা একটা গালাগাল বলেই জানতাম বললাম হ্যাঁ ওটা একটা গালাগাল।

অশোক বল্ল আমিও তাই জানতাম কিন্তু তা নয় মাইরি বলছি মেয়েদের পেচ্ছাপের জায়গাটা এত বড় ,আমার পুরো ধোন টা ঢুকে গেছিল মাইরি।

অশোকের এই সব উল্টোপাল্টা কথা শুনে আমি অবিশ্বাসের সুরে বললাম " অশোক তোর শরীর খারাপ হয় নি তো ?

অশোক বল্ল " বিশ্বাস কর সজ্ঞানে বলছি "

আমি বললাম " বেশ তো কাকে করলি ,কোন মেয়ে তোকে পেচ্ছাপের জায়গায় ধোন ঢুকাতে দিল "

অশোক একটু থতমত খেয়ে গেল " মাইরি তপু তুই আমার প্রানের বন্ধু তাই বলছি ,আমি ছোড়দির ওখানে ঢুকিয়েছি, কাঊকে বলিস না মাইরি।

আমি বললাম " যাঃ ঢপ মারছিস ! মিলিদিকে তুই …।

অশোক তখন বল্ল " পুরোটা না বললে বিশ্বাস হবে না ।শোন সপ্তা দুয়েক আগে মাঝ রাতে ঘুম ভেঙ্গে গেল ,পেচ্ছাপ কতে গিয়ে দেখি জ্যেঠুর ঘরে আলো জ্বলছে ।কিন্তু পেচ্ছাপ করে ফেরার পথে দেখি আলোটা নিভে গেছে বদলে নীল আলোটা জ্বলছে । পরদার আড়াল থাকলেও মনে হল ঘরে কেঊ নড়াচড়া করছে। কেন জানিনা পরদাটা একটু ফাঁক করে উঁকি মারলাম। ব্যাস চোখে যা পড়ল তাতে আমি থ হয়ে গেলাম। দেখি জ্যেঠু একদম উলঙ্গ হয়ে একটা মেয়েছেলের উপর শুয়ে কোমরটা তুলছে আর নামাচ্ছে। চোখ কচলে বড় বড় করে তাকাতে দেখি মেয়েছেলেটা পা দুটো ফাঁক করে জ্যেঠুর কোমরের পাশ দিয়ে শূন্যে তুলে রেখেছে,আর ওই ফাঁক করা পায়ের মধ্যে জ্যেঠুর বাড়াখানা মেয়েছেলেটার পেচ্ছাপের ফুটোতে ঢুকছে আর বেরুচ্ছে। ওই দৃশ দেখে আমার বুকটা ধড়ফড় করতে লাগল ,ধনটা টং হয়ে দাঁড়িয়ে গেল, বিদ্যুৎ চমকের মত মাথায় এল মেয়েছেলেটা কে ? জ্যেঠিমাতো বছর খানেকের উপর শয্যাশায়ী ,মা নয়ত? প্রায় তখনই আমার সব সন্দেহের অবসান হল মায়েছেলেটা গুঙিয়ে উঠল " ঊম দাদা আরো জোরে মারুন ,আঃ আঃ মাইদুটো একটু টিপুন নাঃ ,ফাটিয়ে দিন আমার গুদখানা ইসস মাগোঃ বলতে বলতে জ্যেঠুর গলা দুহাতে জড়িয়ে ধরে নিচে থেকে আছাড়ি বিছাড়ি করতে লাগল। জ্যেঠুও মাকে আষ্টেপিষ্টে আঁকড়ে ধরে " আঃ সীমা অমন করে পাছা খেলিও না ,আর ধরে রাখতে পারছি না গেলোওওওঃ ধঃরোও ধর বলে মাকে বিছানার সাথে ঠুসে ধরল । মা উম্ম দাদা দিন ভাল করে ঢেলে দিন বলে শ্যূনে তুলে রাখা পা দুটো জ্যেঠুর কোমরে শিকলি দিয়ে স্থির হয়ে গেল।

আমি পা টিপে টিপে ঘরে ফিরে এলাম ,কিছুতেই ঘুম আসতে চাইছিল না ,ধনটা নিয়ে নাড়া চাড়া করতে করতে মুন্ডির ছালটা একবার খুললাম আবার বন্ধ করলাম বেশ সুড়সুড়ি লাগল ফলে বার কয়েক এই রকম খোলাবন্ধ করার পর গতি বেড়ে গেল ব্যাস আমার সারা দেহ কাঁপিয়ে, তলপেটে শিহরন জাগিয়ে ঝাঁকুনি দিয়ে ধোনের মাথা দিয়ে সাদা সাদা মাড়ের মত একগাদা রস ছিটকে ছিটকে বেরিয়ে গেল ।শরীরটা হালকা হয়ে গেল ।একটা জাঙ্গিয়া দিয়ে ওগুলো মুছে ঘুমিয়ে পড়লাম। এরপর সকালে যখন ঘুম ভাঙল তখন দেখি সব স্বাভাবিক ।মা ঘরের কাজকর্ম করছে ,জ্যাঠা কাজে যাবার জন্য রেডি হচ্ছে। আমি শুধু কাল রাতের দৃশ্যটা চোখের সামনে দেখতে পাচ্ছিলাম ,ধোনটা অবাধ্যের মত মাঝে মাঝেই খাঁড়া হয়ে যাচ্ছিল। রাতে আমার ঘুম উবে গেল কিছুক্ষণ পর পর উঠে জ্যাঠার ঘরে উঁকি মারলাম। কিন্তু কিছু দেখতে পেলাম না । তিন চার দিন হতাশ হবার পর যথারীতি উঁকি মারলাম উরি শালা আজ একেবারে উলটো দৃশ্য দেখি জ্যেঠু চিৎ হয়ে শুয়ে আর মা ঘোড়ায় চড়ার মত জ্যাঠার কোমরের উপর বসা , জ্যাঠার বাড়াখানা গুদে ভরা , জ্যাঠা দু হাত দিয়ে মায়ের তেল পেছলান ভারি পাছাটা আঁকড়ে ধরে মাকে কোমর তোলা দিতে সাহায্য করছে। মাও চুপ করে নেই জ্যাঠার বুকে মুখ ঘষছে আর অস্ফুটে কি সব বলছে, কান খাড়া করে শুনলাম মা বল্ল " দাদা ওষুদ টা কিন্তু কালকে মনে করে আনবেন নইলে পেট বেঁধে যেতে পারে।

আমি আর দাঁড়ালাম না শালি গুদমারানি ভাসুর কে দিয়ে চোদাচ্ছে ,অথচ ন্যাকামি দেখলে গা জ্বলে যায় ।

আমি বললাম অশোক তোর কথাবার্তার মাথা মুন্ডু কিছু বুঝতে পারছি না। অশোক বল্ল ,আগে পুরোটা শোন

সেদিন রবিবার ছিল ,দুপুরে খাওয়া দাওয়ার পর মা – জ্যাঠার কেলোর কীর্তির কথা ভেবে খেঁচতে শুরু করেছি এমন সময় ছোড়দি হুট করে ঘরে ঢুকে পড়ল ।আমি চকিতে লুঙ্গিটা চাপা দিলাম , ছোড়দি কিন্তু আমার দিকে খানিকক্ষণ একদৃষ্টে তাকিয়ে থাকল তারপর বল্ল "কি করছিলি "

আমি ভালমানুষের মত বললাম "কিছু না"

ছোড়দি বল্ল " কিছু না তো এটা কি? বলে খপ করে লুঙ্গির উপর দিয়ে ঈষদ শক্ত হয়ে থাকা ধোনটা চেপে ধরল তারপরই উরি ব্বাস কি করেছিস এটা !

আমি লজ্জা পেয়ে বললাম "ছাড়"

দিদি বল্ল " দাঁড়া কাকিমাকে বলছি

মায়ের প্রসঙ্গ আসাতে আমার রাগ হয়ে গেল বলে ফেললাম " বললে বাল হবে"

দিদি একটু থতমত খেয়ে গেল কপট গাম্ভীর্য নিয়ে বল্ল " গালাগাল দিচ্ছিস কেন"

বললাম " বেশ করেছি" ।দিদি তখন বল্ল কবে থেকে এসব শুরু করেছিস?

আমি চুপ করে থাকলাম তখন দিদি আমার গা ঘেষে বসল আসতে বল্ল " খুব ইচ্ছে করে! না?

আমি বুঝলাম দিদি আমাকে খেঁচতে দেখেছে তাই খচরামি করে বললাম " করবে না ! চোখের সামনে দেখলে সবারই ইচ্ছে করে "

দিদি যেন খুব অবাক হল বল্ল" চোখের সামনে কাকেদেখলি ?

আমি সরাসরি বলে ফেললাম "কেন মা আর জ্যাঠাকে "

দিদি প্রায় আমার উপর ঝাপিয়ে পড়ে আমার মুখে হাত চাপা দিয়ে বল্ল " আস্তে"

আমি চাপা স্বরে বললাম " তুমিও জান? ।দিদি ঘাড় নাড়ল।

আমি বললাম " কতদিন থেকে জান"

দিদি বল্ল " খুব পাকা হয়েছ না !

আমার মাথায় বদবুদ্ধি খেলেগেল ,দিদিকে হঠাৎ করে জড়িয়ে ধরলাম ফিসফিস করে বললাম " দিদি একবার দাও "

দিদি আমার বন্ধনের মধ্যে ছটফট করতে করতে বল্ল " এই বদমাস ছাড় বলছি বলে ঝটকা দিয়ে পেছনে ফিরে পালাতে চেষ্টা করল।

আমি দিদিকে পেছন থেকে চেপে ধরলাম ।দু হাতে খামচে ধরলাম দিদির নরম মাইদুটো । ঠাটান ধনটা চেপে ধরলাম দিদির নরম পাছায় ।

দিদি ইস মাগো বলে শিসকি দিয়ে উঠে কাঁপা কাঁপা গলায় " ভাই ছাড় ভাল হবে না বলছি। " বলে সামান্য নিচু হতে দিদির নধর পাছাটা আমার ধোনের উপর আরো চেপে বসল । আমি দিকবিদিক জ্ঞ্যন শূন্য হয়ে দিদির ঘাড়ে চুমু দিতে শুরু করলাম বললাম ," প্লীজ দিদি একবারটি দাও " ।
 

Users who are viewing this thread

Back
Top