What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের সর্বনাশ (1 Viewer)

SoundTrack

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
530
Messages
13,426
Credits
283,450
Recipe pizza
Loudspeaker
মায়ের সর্বনাশ – এক - by akashkumar

আমার জীবনের এক ভয়ঙ্কর সত্যি ঘটনা লিখছি আজ। আমার তখন বয়েস চব্বিশ। তরতাজা যুবক। দক্ষিণ কলকাতায় আমাদের ফ্ল্যাট। তিন কামরার . যদিও থাকতাম আমরা মাত্র তিনজন ।আমি বাবা আর মা। আমি তখন সবে একটা প্রাইভেট কোম্পানিতে জয়েন করেছি। বাবার ব্যাবসা। মাঝে মাঝে ব্যবসার কাজে বাইরে যেতে হয়।

আমার মায়ের বয়স তখন সাতান্ন। বাবার পঁয়ষট্টি। কাজের ব্যস্ততা , বাবার শরীরে কামনার অভাব বহু কারণেই বাবা মায়ের সেক্স লাইফ শেষ হয়ে গিয়েছিল বহু আগেই। আমার জন্মের পর আর শারীরিক ভাবে মিলিত হননি আমার জন্মদাতারা। আমার স্কুল লাইফের শেষ থেকেই দেখতাম মা ভীষণ ভাবেই পুজো ঠাকুর দেবতা এসবেই মন দিয়েছিলেন।

প্রতিদিনই ধবধবে ফর্সা শরীরের অনেকটাই অনাবৃত রেখে একটা লাল পেড়ে সাদা শাড়িতে মা ঠাকুরের সামনে বসে পুজো করতেন। ব্লাউজ , ব্রা , পেটিকোট , প্যান্টি এসবেই বালাই নেই। বয়েস বাড়ার সাথে সাথে লজ্জা কমছিল মায়ের। কার কাছেই বা লজ্জা করবেন! স্বামীর শরীরে আর যৌনতার লেশমাত্র নেই যে কোনো রকম উত্তেজনায় সে সাড়া দেবে। ঘরের অন্যজন তো তার গর্ভজাত সন্তান।

সন্তান যতই বড় হোক মায়ের কাছে সে ছোটই . সদ্য যৌবনে পা দেওয়া ছেলে যে মায়ের না ঢাকা শরীর , ফোলা মাই , পেটিকোট না থাকায় স্পষ্ট হয়ে ওঠা পাছার ভাঁজ মাপছে এ আন্দাজ করা মায়ের পক্ষে সম্ভব হয় নি। বয়েস বাড়ার সাথে সাথে মায়ের মাই অল্প ঝুলেছে , শরীর একটু হলেও ফুলেছে , কিন্তু চোখ ঝলসে দেওয়া ফর্সা শরীর এখনো যে কোনো যুবকের শরীরে আগুন ধরিয়ে দেবে।

এভাবেই চলছিল দিন। হঠাৎ একদিন বাবার হাত ধরে আমার এক দূরসম্পর্কের দাদা এসে হাজির। আমি তাকে কোনোদিন দেখিওনি। সে নাকি আমার কোন এক রকমের পিসতুতো দাদা। আমার থেকে বছর দশেকের বড়। তাদের আসল বাড়ি জব্বলপুরে। চাকরি সূত্রে এসেছেন আমাদের বাড়িতে তিন সপ্তাহের জন্য থাকতে। বাবার আজব খেয়াল। অচেনা অজানা একটা মানুষ। কলকাতার কোনো হোটেল বা মেস দেখিয়ে দিলে চলত। কি দরকার ছিল একে বাড়িতে এনে তোলবার। আমি মনে মনে বিরক্তই হলাম। তবে বাবার এই ভুলের মাসুল যে এত ভয়ংকর ভাবে দিতে হবে সে আমি ভাবিনি।

যাই হোক সেই দাদা আসার দুদিনের মধ্যেই বিজনেস ট্যুরে বাবা বিদেশ চলে গেলেন এক সপ্তাহের জন্য। মায়ের আচরণে অবশ্য এই দাদা আসায় কোনো পরিবর্তনই হয় নি। মা একই ভাবে স্নানের পর অপরিচিত যুবক ভাগ্নের সামনে নিজের গতযৌবনা শরীরকে মেলে ধরে ঘরে এলেন। একটা লাল ছোট গামছা বুকে বেঁধে , যাতে মাইয়ের ভাঁজ পুরোটাই দেখা যাচ্ছে। ভিজে গামছার আড়াল থেকে বুকের বাদামী বোঁটা স্পষ্ট। গামছাটা এতই ছোট যে ফর্সা থাই পুরো খোলা। পিছন থেকে ফোলা পাছার খাজ বোঝা যাচ্ছে। আমি লক্ষ্য করে দেখলাম বারান্দায় বসে থাকা আমার দূরসম্পর্কের দাদার জিনসের প্যান্টের ওপর থেকে তাবু খাটিয়ে উঠছে তার ডান্ডাটা। আমার অবশ্য রোজ একই দৃশ্য দেখার পরও অবস্থ্যা প্রায় এক।

আমার ওই দাদার থাকার ব্যবস্থা হয়েছে মায়ের ঠাকুর ঘরে। মা স্নান সেরে ঘরে ঢুকে শাড়ি পরে পুজোর ঘরে ঢুকলো। দাদা শার্ট প্যান্ট পরে কাজের জায়গায় যাবার জন্য প্রস্তুত। তবুও মায়ের শরীরের টানে ঘরে ঢুকলো আবার। খাটে বসলো। মায়ের শরীরে প্যাচানো একটা সাদা পুজোর শাড়ি। খোলা পিঠ , পেট আর নাভি দেখা যাচ্ছে। আঁচলটা পাতলা দড়ির মত করে বুকের মাঝখান দিয়ে গেছে। বাদামি বোঁটা সহ খোলা মাই দুটোই পুরো খোলা। দাদার চোখ দুটো যেন ছিঁড়ে খুবলে খাচ্ছিল মায়ের সাতান্ন বছরের অতৃপ্ত শরীরটাকে।

সত্যিইতো সে অর্থে সুন্দর শরীরটায় পুরুষের আদর পড়েছে কমই। চব্বিশ বছর আগে আমার জন্মের পর বাবার আর সময় হয় নি মায়ের নরম শরীরটাকে পুরুষের শক্ত শরীর দিয়ে দলে নিংড়ে সুখ দেবার। সেই যন্ত্রনা বুকেই মা তার শরীরের সবটুকু কামনা যেন সমর্পন করেছেন ঠাকুরের পায়ে। আজ সেই ঠাকুরের সামনেই তার শরীরটাকে চোখ দিয়ে চেটে পুটে খাচ্ছে দুই যুবক। যার মধ্যে একজন তার নিজেরই পেটের সন্তান। মায়ের মনের দূরতম কল্পনাতেও তখন সে ভাবনা নেই।

যাইহোক ইচ্ছে না থাকলেও দাদা একটু পরেই অফিস বেরলো। আমিও বেরলাম তারপর। দূরথেকে গোটা ঘটনা দেখে আমার যেন নিজেকে একটু বেশিই উত্তেজিত লাগছিল। মায়ের লোভনীয় শরীরটাকে বাবা নয় এরকম একজন দূরের পুরুষ লোভাতুর চোখে চেটে পুঁটে খাচ্ছে এ আমার অবাধ্য ডাণ্ডাটাকে বারবার শক্ত করে তুলছিল। মনের মধ্যে কু ডাকছিল। মনে হচ্ছিলো কিছু একটা সর্বনাশ হতে যাচ্ছে। তবে সে সর্বনাশ যে এতো তাড়াতাড়ি হবে সে আমি বুঝিনি।

সেই রাতেই ঘুম ভাঙলো মাঝরাতে। ঘড়ির দিকে তাকিয়ে দেখি তিনটে বাজে। আমার ঘরের পাশের ঘরটাই ঠাকুর ঘর , মানে যে ঘরে আমার ওই দাদা থাকছেন। নাইটল্যাম্পের আলোয় দেখলাম দাদা বিছানায় নেই। আমি ভাবলুম বোধহয় টয়লেটে গেছে। আমার চোখে ঘুম নেই। গরমকাল। বেশখানিক বাদেও দেখি দাদা ঘরে ফেরেনি। আমি বিছানা থেকে উঠলাম।

মায়ের ঘরের দরজা বন্ধ। বাইরে থেকে বোঝা যাচ্ছে ঘরের ভিতরে আলো জ্বলছে। আর কোনো সাড়াশব্দ নেই। আমি খুব আস্তে আস্তে ঘরের সামনে গেলাম। ঘরের দরজায় একটা ছোট ফুটো আছে। আমি একরাশ ভয় আর আশংকা বুকে সেই ফুটোয় চোখ রাখলাম। ঘরের ভিতরে চোখ পড়তেই আমি চমকে উঠলাম। বিছানায় মা ঘুমোচ্ছে। গরমকালে মা শুধু একটা শাড়ি গায়ে জড়িয়েই ঘুমায়। সেই শাড়িটা এখন আর মায়ের লজ্জা আটকাতে কোনো কাজেই আসছে না। শুধু কোমরের কাছটায় আটকানো।

চিৎ হয়ে ঘুমাচ্ছে মা। দুটো লাউয়ের মত ফর্সা মাই উঁচু হয়ে আছে। শাড়িটা মায়ের অজান্তেই মায়ের সাথে বিশ্বাসঘাতকতা করে এতটাই খুলে গেছে যে মায়ের লোমে ঢাকা গুদটাও স্পষ্ট। টিউবলাইটের আলোয় ঝলসে যাচ্ছে ফর্সা পেট , নাভি , খোলা থাই , হাটু সবকিছু। এমন দেবভোগ্য শরীরের সামনে দাঁড়িয়ে আছে একটা খয়েরি জাঙ্গিয়া পরে আমার সেই দাদা। খালি গা। বেশ পেশীবহুল চেহারা। ধুমসো কালো গায়ের রং।

জাঙ্গিয়ার মধ্যে দিয়েই ফোঁস ফোঁস করে গর্জন করছে ওর যন্ত্রটা। এবার কি হবে ভাবতে ভাবতেই দেখি দাদা বিছানার ওপর উঠে দু হাত মায়ের বুকের দুপাশে দিয়ে মায়ের ওপর চেপে বসলো। দাদার গরম নিঃস্বাস আর শরীরের চাপে মায়ের ঘুম আচমকা ভাঙলো। চমকে উঠে চিৎকার করতে যাবে এমন সময়ে দাদা হিসহিস করে বললো একদম চুপ নইলে তোর ছেলেকে ডেকে তার সামনেই তোকে চুদবো। সন্তানসম ভাগ্নের মুখে এমন ধমক শুনে মা থমকে গেল খানিক। দাদা ওই অবসরটুকুই খুঁজছিল।

নিমেষে নিজের জিভ দিয়ে মায়ের মুখটা চাটতে লাগলো। দুটো শক্ত হাতে ততক্ষনে মায়ের দুটো বিরাট সাইজের মাই নির্দয় ভাবে মথিত হচ্ছে। সাময়িক ধস্তাধস্তিতে মায়ের শাড়ি তখন পুরো খুলে গেছে। যুবক ভাগ্নের শক্ত শরীরের সামনে বয়স্ক মামিমার শরীর তখন পুরো ন্যাংটা। গোপন গুহাদ্বারে পঁচিশ বছর পর ধাক্কা দিচ্ছে শক্ত পুরুষাঙ্গ। দরজার আড়ালে দুটো চোখ। আমি ধীরে ধীরে আচ্ছন্ন হচ্ছি কামনায়।
 

Users who are viewing this thread

Back
Top