What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মজার সাজা (1 Viewer)

rupakpolo1

Member
Joined
Jun 26, 2019
Threads
4
Messages
112
Credits
15,916
ভুমিকাঃ সবাইকে শুভেচ্ছা জানিয়ে নতুন একটা গল্পে হাত দিলাম। এটি পুরোটি একটি বিশুদ্ধ কাকওল্ড গল্প, যাদের এই জাতীয় ফ্যান্টাসিতে এলারজি আছে, তারা এই গল্প হতে দূরে থাকবেন, এটাই কামনা করি। গল্পের মুল আইডিয়াটা আরেকজন লেখক fer_prog fer_prog দাদার, উনার সাথে আলোচনা করেই এই গল্পটি লেখার কাজে হাত দিয়েছি আমি। একজন ভদ্র শিক্ষিত নারীবাদী একজন নারীর জীবন খুব ছোট একটি পরীক্ষার মাধ্যমে কিভাবে সম্পূর্ণ বিপরিত দিকে চলে যায়, এই গল্পে, সেটাই দেখানো হয়েছে। স্বামীর মনের ফ্যান্টাসিকে বাস্তবে আনতে গিয়ে একজন নারীর জীবনে কি নির্মম পরিনতি নেমে আসে, আর সেই স্বামী আর ওদের সন্তানদের জীবন ও কিভাবে পাল্টে যায়, সেটাই দেখানো হয়েছে এই গল্পে। আশা করি আপনাদের ভালো লাগবে, আপনাদের মুল্যবান মতামত পাবো এই গল্পের প্রতিটি পোস্টের পরে, এমনটাই আশা করছি।

সুচনাঃ
মানুষের জীবনে ঘটা একটা ছোটো মুহূর্ত মানুষের জীবন পাল্টে দিতে পারে। অনেকটা যেন "ছু মন্তর ছু" শব্দের সাথে সাথে কোন এক আলখেল্লা পড়া জাদুকর আমাদের সামনে ওর হাতের রুমাল থেকে বের করে একটা পায়রাকে তুলে দেয়, আর আমরা অবাক হয়ে একগাল বিস্ময় নিয়ে তাকিয়ে থাকি, অনেকটা তেমনি। আমারও জীবনে ঘটা একটা মুহূর্ত আমার জীবন পাল্টে দিয়েছিলো, শুধু আমার বলছি কেন, আমাদের বলা উচিত, কারন এর সাথে আমার স্ত্রী বিদিশা আর আমাদের সন্তানদের জীবন ও জড়িত। আজ আমি আমার জীবনের সেই গল্পই তোমাদের বলবো। আমার নাম অর্জুন চ্যাটার্জী। এখন থাকি UK তে। জন্ম আমার কলকাতায়। পড়াশুনোয় ছোট বেলা থেকেই মেধাবী ছিলাম । ভালো কলেজে পড়াশুনো করে বিদেশে চলে এসেছিলাম Higher Study করতে । সেই থেকে UK আছি, আর বিয়ের পর এখানে পুরো settle হয়ে গেছি।

ছাত্র জীবনে পড়াশুনো আর ক্যারিয়ার নিয়েই কাটিয়ে দিয়েছিলাম, তাই সেই সময়ে ইরোটিকা ছিলো আমার জীবনের এক দখিনের খোলা জানালা, এক বন্ধ ঘরের জানালার ছোট একটা ফাক দিয়ে রৌদ্রের একটুখানি ঝলকানি। বন্ধুদের সুন্দরী বান্ধবী বা সদ্য বিবাহিত স্ত্রী দেখলে শরীরের ভেতর এক অদ্ভুত জ্বালা হতো, মনে হতো সব সময়ে আমার মধ্যে কি নেই যা অন্যদের আছে কিন্তু বন্ধুরা আমার সম্বন্ধে অন্য রকম মতামত দিতো , আমি নাকি মেয়েদের ইঙ্গিত বুঝতে পারিনা। হয়ত তাইই হবে, নাহলে বিদিশার সাথে পরিচয়ের আগে আমার ২৮ বছরের বয়সে কোন নারীর মুখ কেন উকি দিলো না। অবশ্য এসব নিয়ে চিন্তা ভাবনা আমার খুব কমই ছিলো। হয়ত কোন নারীর সাথে প্রেম করার কোন চেষ্টাই ছিলো না আমার নিজের মধ্যে ও। বিদিশার ক্ষেত্রে ও যদি আমি ভাবি, তাহলে বলতে হবে যে আমার দিক থেকে কোন চেষ্টা ছিলো না। বিদিশা কেন জানি আমাকে প্রেম নিবেদন করলো, আর এর পরেই ঝটপট বিয়ে।

আমার মধ্যেও একটা জড়তা ছিলো সহজে মেয়েদের সাথে কথা বলতে পারতাম না। তাই ইরোটিক জগৎ টা আমার কাছে প্রিয় ছিলো , সেখানে ছিলাম আমি রাজা, নিজের বাড়াকে হাত দিয়ে মৈথুন করতে করতে কোনোদিন দেওর হয়ে কোনো মেয়েকে বৌদি বানিয়ে চুদতাম , কোনো দিন টারজান হয়ে যেতাম, কোনোদিন হয়ে যেতাম বন্ধুর বৌ এর প্রেমিক। বন্ধুদের সাথে একবার এক রেড লাইট জায়গা গেছিলাম কিন্তু সেখানে গিয়ে আমার বাস্তবে দেখা দালাল আর prostitute দেখে মাথাটা কেমন যেন ঘুরে গেছিলো, পালিয়ে এসেছিলাম সেখান থেকে।

এরপর আমার জীবনে আসে বিদিশা । বিদিশা সম্বন্ধে প্রথম জানি আমার বোনের কাছ থেকে । আমাকে ফোন করে জানিয়েছিলো তার এক বান্ধবী পড়াশুনো করার জন্য আমার ওখানে আসছে এবং মজা করে বলেছিলো -'দাদা। ..বিদিশা কিন্তু হেভি সুন্দরী। ..এটাই সুযোগ ।'

বোনের কথা না শুনে সাধারণ ভাবে ড্রেস পড়ে গেছিলাম এয়ারপোর্ট এ আর তারপর যখন প্রথম বিদিশাকে দেখলাম সেখানে, বুঝলাম কি ভুল করেছি, মনে মনে আফসোস করতে লাগলাম কেন একটু ভালো করে সাজগোজ করে এলাম না । এতো নিখুঁত মুখশ্রী কোনো মেয়ের হতে পারে কিনা সেই সময় আমার জানা ছিলো না । বড়ো বড়ো হরিনের মতো চোখ, এক অদ্ভুত মায়াবী ঠোঁট, স্লিম ফিগারের ৫ ফিট ৪ ইঞ্চি উচ্চতার বিদিসা ছিলো ইরেজিতে যাকে বলে knockout hottie, এমন সুন্দরী মেয়েদের ছবি আমরা হর হামেশাতেই দেখে থাকি কোন ট্যাবলয়েড মেগ্যাজিনের পাতায়। বাস্তবে বিদিশা ছিলো একদম পুরো দস্তুর ভারতীয় বাঙ্গালী। কিন্তু মেধায় মননে প্রজ্ঞায় লন্ডনের যে কোন নামকরা বিশ্ববিদ্যালয়ের নামকরা অধাপকের সাথে তুলনীয়। সে ও আমার মতোই স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষা নিতে এসেছিলো।

বিদিশাকে দেখে আমার প্রথম মনে হয়েছিলো এক স্কুলে যাওয়া মেয়ে, বয় কাট চুল, শরীরের গঠন টাইট স্লিম, যদি ও ৩৫ সাইজের বুকের উচ্চতা ও বহরতা বুঝিয়ে দেয় যে, সে যৌবনের সোনালি সময়ে প্রবেশ করেছে মাত্র। বাঁকানো চিকন পাতলা কোমর, মাত্র ২৬ আর পিছনে বেশ বড়সড় ছড়ানো উঁচু ৩৬ সাইজের পাছা আমাকে মুগ্ধ করে ফেলেছিলো প্রথমবার দেখেই। আমাকে দেখে প্রথমেই চিনতে পেরেছিলো, ও আমাদের কলেজেই পড়তো, পরে জেনেছিলাম আমাকে বিদিশা আগে অনেকবার দেখেছে, অথচ এতো চোখ ধাঁধানো সুন্দরী একটি মেয়ে আমার আসে পাশে থাকতো আর আমি তাকে নজর দিতাম না, এটাও আমার একটা ব্যার্থতা ছিলো।

বিদিসার সাথে মিশতে শুরু করলাম আমি, ওকে লন্ডনে চলাফেরা, কেনাকাটা, লেখাপড়া আর ওই নতুন জায়গার কায়দা কানুন শিখাতে লাগলাম আমি। দিনের ও রাতের ঘুমানর সময়টুকু বাদ দিলে বাকি সময়ের ৮০ ভাগই আমার কাটছিলো ওর সাথে, ওকে গাইড করে। বিদিশার ওই রূপ যৌবন, ছলাত ছলাত হাসি আমাকে মুগ্ধ করতো বার বার, ওর প্রতি আমার আকর্ষণ দিন দিন বাড়ছিলো, সাথে বাড়ছিলো ভয়ও, এমন বিধ্বংসী রুপ যৌবনের অধিকারের মেয়েকে নিয়ে চিন্তা করা, বা ওর সাথে নিজের সাধারন নিস্তব্ধ জীবনকে মিলিয়ে ফেলা কি উচিত হচ্ছে আমার? ওর রূপ আর যৌবন আমার ভেতরে ভয় ডেকে আনতো, শিরদাঁড়া বেয়ে ভয়ের একটা চোরা শীতল স্রোত নেমে যেতো থেকে থেকে। সব সময়ে মনে হতো আমি ওই নিষ্পাপ মেয়েটার কোনো ক্ষতি করে বসবো। বিদিশা আমার ওই জড়তা কাটিয়েছিলো, একদিন বলে বসলো - 'তুমি সোজা সোজি আমার দিকে তাকিয়ে কথা বোলো না কেনো, অর্জুন দা?'

আমার মুখ পুরো লাল হয়ে গেছিলো এটা শুনে, আমি কি বলবো কি বলবো ভাবছিলাম, তার আগেই বিদিশা আমার হাত চেপে ধরে বলল -'তোমার বোন বলেছে, তুমি নাকি প্রচন্ড লাজুক.....তুমি নাকি মেয়েদের দিকে তাকিয়ে কথা বলতে পারো না। .এতো ভয় কিসের? . তাকাও আমার দিকে।..আমি তোমায় খেয়ে ফেলবো না।'- বিদিসার গলার স্বরে আমি যেন কোন আবদার অনুভব করলাম না, মনে হলো এ যেন আদেশ, অধিকার ফলানোর জন্যে অধিকারবোধ।

আমি সাহস নিয়ে তাকালাম ওর দিকে, বিদিশার শরীরের সাথে আমার জীবনের প্রথম ছোয়া ছিলো ওটা। বেশ কয়েক মুহূর্ত ওর দিকে তাকিয়ে থেকে আমি বললাম, "তুমি হচ্ছ অসহ্য এক সুন্দরী, এমন সুন্দরের দিকে বেশি সময় তাকিয়ে থাকা যায় না"। আমার কথা শুনে বিদিশা যে কি খুশি হয়েছিলো, আজ এতো বছর পরে মনে হয়, আমার ওই সময়ের ওই একটি কথাতেই বিদিশা আমাকে নিয়ে নতুন ভাবে চিন্তা করতে শুরু করেছিলো। আমার মুখে এমন একটা প্রশংসা বাক্য শুনে ওর সাড়া শরীর গরম হয়ে গেছিলো, বাঙ্গালী মেয়েদের মত মাথা নিচু করে লাজুক একটা হাসি দিয়েছিলো সে। আমি কোনো রকম ভাবে নিজেকে স্বাভাবিক রেখে কাঁপা গলায় বলেছিলাম -'আমার বোনটা কিন্তু বেশ পাজি। ওর সব কথা বিশ্বাস করো না।'

যাই হোক সময়ের সাথে বিদিশাকে আরো ভালো ভাবে চিনতে শুরু করেছিলাম। দেখতে শুধু সুন্দরী নয়, পড়াশুনোয় একি রকম মেধাবী ছিলো বিদিশা। সব বিষয়ে বিদিশার এক আলাদা দৃষ্টি ভঙ্গি ছিলো, বিদিশার বন্ধুরা বিদিশাকে বিদুষী বিদিশা বলে ডাকতো। ধীরে ধীরে আমার আর বিদিশার সম্পর্ক জটিল হতে শুরু করলো, আশেপাশের আমার অনেক বন্ধু দেখতাম বিদিশার সাথে flirt করতো। আমি সেই দিন বিদিশার জন্যে একটি প্রশংসা বাক্য খরচ করার পরে আর কোনদিন ওকে প্রশংসা সুচক কিছু বলি নাই, কিন্তু আমি যে ওকে কেয়ার করি, ওর প্রতি আমার যে কিছু ব্যাক্তিগত অনুভুতি আছে, এটা বিদিশা অনুভব করতে শুরু করে। বিদিশা ও বার বার আমাকে নানা রকম কথা বলে বুঝাতে চেষ্টা করতো যে, ও আমাকে খুব ভালো বন্ধু ভাবে। বিদিশার কলেজের অনেক ছেলে ছিলো যারা বিদিশার পাগল ছিলো। আমি ভাবতাম যে বন্ধু, থাকাই ভালো ছিল আমার জন্য বিদিশার সাথে, কারণ এমন অপরুপ সুন্দরী মেয়ে কোনোদিনও আমার লিগে ছিলো না, সে সব সময়ই আমার আয়ত্তের বাইরে। ওকে নিয়ে ফ্যান্টাসি করা উচিত হবে না আমার। কিন্তু বিদিশা আমার সব ভুল ভাঙিয়ে দিলো যখন বিদিশা নিজে আমাকে জানালো যে সে আমাকে ভালোবাসে ।

সেদিন বিদিশার মুখে আমার প্রতি ভালোবাসা শুনে মনে হয়েছিলো পৃথিবীর সবার থেকে যেনো অমূল্য জিনিসটা আমি পেয়েছি। আমার চোখে মুখে যেই আলোর ঝলক সেইদিন বিদিশা দেখেছিল,সেটা আজ এতো বছর পরে ও সে মাঝে মাঝে স্মরণ করে। না চাইতেই আকাশের চাঁদ পেয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছিলো আমার তখন। আমি কৃতজ্ঞচিত্তে ওর ভালোবাসা গ্রহন করি, বিনিময়ে আমার একান্ত বিশ্বস্ত মুগ্ধতার কথা ওকে জানাই। মুলত এরপরেই বিদিশার প্রতি আমার মোহ বলো, বা ভালোবাসা বলো, সেটা তৈরি হতে শুরু করে। বিদিশার পড়াশুনোর পরে আমাদের বিয়ের কথাবার্তা শুরু হয়ে গেলো। বিদিশা আজ আমার বউ। আমাদের একটা ছোট মেয়ে আছে, কিছু মাস আগে আমি বাবা হয়েছিলাম। আমরা দুজনে পুরোপুরি এখন এক responsible parent হয়ে গেছিলাম । বিদিশা ও ভালো একটা জব করে, একটা নামকরা কলেজের অধ্যাপিকা সে। অর্থ, সম্মান দুটি আছে এই পেশাতে। আমি একটা মাল্টিন্যাশনাল মোটর কোম্পানির সেলসের হেড।

দুজনে চাকরির সাথে নিজের মেয়েকে নিয়ে বিকালে খেলতে বসি। মাঝের কিছুদিন বিদিশার মা অর্থাৎ আমার শাশুড়ি আমাদের মেয়েকে দেখা শুনো করতো কিন্তু এখন দুজনে চাকরি তে গেলে Maryনামে এক nanny এখন আমাদের মেয়ের দেখাশুনো করে। বিদিশা মা হয়ে যাওয়ার পর আরো সুন্দরী হয়ে গেছিলো। এমনিতে চিরকাল বিদিশার ফিগার একদম টাইট ছিলো, কিন্তু মেয়ের জন্মের পরে শরীরের অনেক পরিবর্তন এসে গেছিলো। মাতৃত্ব যে একজন সুন্দরির সৌন্দর্যকে আরও বাড়িয়ে দিতে পারে, এটা বিদিশাকে না দেখলে বোঝা যাবে না। ওর মাই দুটি আরও স্ফীত হয়েছে, কোমরে সামান্য চর্বির আস্তর পরেছে, তলপেটে গুদের বেদীটা আরও ফুলে ফেলে উঠেছে। পিছনের পোঁদটা ও আরও বেশি ছড়ানো আর স্ফীত হয়ে যেন গোল তানপুরার মতো হয়েছে। মোট কথা বিয়ে ও সন্তানের জন্ম ওকে আরও বেশি সুন্দরী, আরো বেশি ব্যক্তিত্তসম্পন্না ও কামনাময় করে তুলেছে।

বিয়ের পরে আমাদের প্রায় রোজ সেক্স হতো, অফিস থেকে আসার পরে পুরো ঝাঁপিয়ে পড়তাম বিদিশার উপর। বিদিশা ও কম যেতো না কিন্তু ব্যাপারটা এতো বেশি হয়ে গেছিলো, এক দিন বিদিশা বলেই বসলো যে বিয়ের পরে আমি নাকি পুরো সেক্স ম্যানিয়াক হয়ে গেছি। এটা মিথ্যে ছিলো না, একেত এতো বছরের নারী সঙ্গ বিহীন জীবন কাটানো ও সেক্স ছাড়া বেচে থাকা মানুষ আমি, আচমকা বিদিশাকে পেয়ে আমি সত্যি সত্যি সেক্স ম্যানিয়াক হয়ে গেছিলাম এবং এই নেশা এতো বেড়ে গেলো যে বিদিশা কে নিয়ে বিভিন্ন জিনিস ট্রাই করার কথা ভাবতে লেগেছিলাম। সাড়া জীবন যৌনতা থেকে দূরে থেকে সাধুর জীবন যাপন করে, নারী মাংসের যৌনতার স্বাদ পেয়ে আমি আর বিদিশা দুজনেই সেটাকে চরমভাবে ভোগ করতে লেগে গেলাম। আমার ৬ ইঞ্চি বাড়া, আর কোমরের জোরে ওকে আমি তৃপ্ত করতে পারতাম। অবশ্য ওর চাহিদা ও খুব বেশি ছিলো না।

বিয়ের পরেই মুলত আমি আর বিদিশা যৌনতা নিয়ে কথা বলা শুরু করি। তখন জানতে পারি যে, যৌনতার দিক থেকে সে ও বিয়ের আগে কুমারী ছিলো, কোন পুরুষের সাথে যৌন সম্পর্ক ছিলো না,সে ও বেশ রক্ষণশীল পরিবারের মেয়ে, যতই সুন্দরীই হোক না কেন, পরিবারের বিধি নিষেধের বাইরে ছিলো না সে। সেক্স নিয়ে ওর জানা শোনা ও খুব কম ছিলো। মেয়েরা চিত হয়ে পা ফাঁক করে রাখে, আর পুরুষরা হাঁটু গেড়ে বসে মেয়েদের গুদে বাড়া ঢুকিয়ে চোদে, এর বাইরে আর বিশেষ কোন জ্ঞান ছিলো না ওর। সেক্সকে সে সব সময় মনে করতো খুব লজ্জার কিছু, কাপড় না খুলে একটু আলগা করে করার মতো কাজ। আমি চাইতাম ওকে পুরো উলঙ্গ করে, নিজের বাড়া চুষিয়ে, ওর মাই টিপে, গুদ চুষে, তারপর গুদে বাড়া ঢুকাতে। কিন্তু সে তার পারিবারিক শৃঙ্খলা আর রক্ষণশীল মনোভাবের কারনে এসব করতে চাইত না, আমার বাড়া কোনদিন সে মুখে নিতো না, বড়োজোর হাত দিয়ে একটু ধরতো। মানে যৌবনকে উপভোগের ব্যাপ্ততা ছিলো না ওর মধ্যে। সেক্সের সময় আমি কিছু চাইলেই, ওর মধ্যে একটা অস্বস্তি দেখতে পেতাম আমি। এতটা মেধাবী, এতটা আধুনিক কোন সুন্দরী মেয়ে যে সেক্সকে নিয়ে সেই ১৯ শতকের ধ্যান ধারনাকে আঁকড়ে ধরে আছে, এটা আমার মানতে খুব কষ্ট হতো।

এই জিনিষটা আমার খারাপ লাগতে শুরু করেছিলো প্রথম থেকেই। আমি নিজে যা জানি, আর Internet পরে যা জানা যায়, সেগুলি দিয়ে আমি ওকে বোঝাতে চেষ্টা করতাম, যেন আমাদের যৌন জীবনটা ও ওই দেশের অধিকাংশ যুগলের মতো একঘেয়ে না হয়ে যায়। কিন্তু বিদিশা কেন যেন সব সময়ই, এসব থেকে দূর থাকতে চেষ্টা করতো আর সবসময় বোঝাতো আমি অতিরিক্ত porn addictহয়ে গেছি। বিদিশা বোঝাতো সে ও সেক্স করতে চায়, কিন্তু শুধু একটু চুমু দিয়ে বাড়া ঢুকিয়ে ঠাপ মেরে মাল ফেলা ছাড়া বাকি যে কোন কিছুতেই ওর আপত্তি।

বিদিশা চিরকাল নরমাল সেক্স বাইরের জিনিস ঘৃণা করতো কিন্তু আমার কাছে পুরো স্বপ্ন হয়ে গেছিলো আমার সুন্দরী বৌ কে সেক্স ডল এর মতো ব্যবহার করা। কিন্তু বিদিশার এই prim and proper,promiscuous টাইপটা আমাকে দমিয়ে দিতো। সব কিছুর মধ্যে logic বা উচিত অনুচিত খুঁজা বা না না করা কি উচিত? এগুলোর মানে দাঁড়ায় বিদিশা সেক্সকে ভয় পায়, সেক্স কে ভয় পেলে তো সেক্স উপভোগ করা যায় না, সেটা যেমন ওর জন্যে, তেমনি আমার জন্যে ও, ওকে এসব বুঝানোর চেষ্টা করতাম।

যেমন একদিন আমরা সেক্সের পরে তর্ক করছিলাম, আমি বললাম, "স্বামীর বাড়া চুষতে তোমার এতো আপত্তি কেন?"

"এটা মোটেই স্বাস্থ্য সম্মত না। একজনের পেশাবের জায়াগ্য আরেকজনের মুখ দেয়াটা মোটেই হাইজেনিক না| আমি তোমাকে দেখতে পারি স্টাডি দেখায়, ওরাল সেক্স ক্যান্সার হতে পারে "

"অবশ্যই এটা স্বাস্থ্য সম্মত বিদিশা, পৃথিবীর কোটি কোটি মেয়েরা কোটি কোটি ছেলেদের বাড়া চুষছে...আর ডিসকভারি চ্যানেলে ওরাল সেক্স নিয়ে এতো বড় বড় এপিসোড আমাদের কি শিখাচ্ছে?সেক্স করার আগে সব সময় যেন সব জুগল ফোরপ্লে করে, এসব শিখাচ্ছে, ওরাল সেক্স মোটেই খারাপ কিছু না...আর এরকম প্রচুর স্টাডি বের হয় যার কোনো ব্যাখ্যা থাকে না..."

"আমি ওদের কথা মানি না...আর প্রথমতো আমি নিজেও এটা করতে অস্বস্তি বোধ করবো..."

"কিন্তু স্বামী হিসাবে আমি চাইলে, তোমার এটা করা উচিত, আমি এটা তোমার কাছে প্রাপ্য...তোমাকে কষ্ট না দিয়ে আমি যে কোন সেক্সুয়াল সুখ চাইতে পারি..."

"আমি তো একবারই বললাম যে, আমি এটাতে comfortable না, আর আমি মনে করি, এটা মেয়েদের জন্যে অপমানজনক। এমন একটা বড় লাঠিকে মুখে নেয়ার কি আছে, এটার জন্যে তো উপরওয়ালা নিচে আমাকে একটা ফুটো দিয়েছেন, আমার মুখ কি সেটার চেয়ে ও বেশি সুখ দিতে পারবে?"

"ব্যাপারটা বেশি সুখ না কম সুখ, সেটা নয়, বিদিশা...ব্যাপারটা হলো বৈচিত্র্যতা...যৌনতাকে নানাভাবে উপভোগ করা, দাম্পত্য জীবনে বৈচিত্র্যতার প্রয়োজন আছে। না হলে সব একে ঘেয়ে হয়ে যাবে...তখনই দাম্পত্য কলহ শুরু হয়...স্বামী স্ত্রী একে অপরের সাথে বিশ্বাস ভঙ্গ করে ফেলে, তুমি কেন আমার এই ছোট চাওয়া পুরন করতে পারবে ন?."-আমার এই কথায় বিদিশা যেন ভয় পেয়ে যায়, অন্য সব বাঙালি মেয়েদের মতো সে ও সংসার ভাঙ্গার মতো শব্দ বা সাম স্ত্রী একে অপরকে বিশ্বাস না করার মতো অবস্থাকে খুব ভয় পায়। স্বামী সংসার ওদের কাছে সব, ওদের জীবন, ওদের মরন। বিদিসার এই একটা দিক ও আমাকে সুখ দেয়।

"ঠিক আছে আমি করবো...ওকে? কিন্তু তোমাকে তোমার ওটা ভালো করে সাবান দিয়ে ধুয়ে আমার মুখে কাছে আনতে হবে...যদি ও আমি এখন ও মনে করি, যে এটা মেয়েদেরকে অপমান আর কষ্ট দেয়ার জিনিষ..কিন্তু আমি তোমাকে ভালোবাসি বলে এটুকু করছি ."

"এই তো আমার সোনা বউ...আমি এখুনি এটা ধুয়ে আনছি..."-এই বলে আমি বাথরুমে দিকে ছুটলাম আমার ওটাকে পরিষ্কার করে আমার বিদিশার জন্যে প্রস্তুত করতে।

এটা গেল একটা উদাহরন। যৌনতার যে কোন নতুন প্রস্তাবে এভাবেই ওর না দিয়ে শুরু হয়ে আর তারপর ওর আর আমার তর্ক চলে, কিন্তু সে পরে মেনে নেয় আআমকে ভালবাসার খাতিরে, কিছু সে কোনদিন ও মানবে না বলে প্রতিজ্ঞা করে আছে, যেমন এনাল সেক্স। এটা মেয়েদের কষ্ট দেয়ার মতো একটা কাজ, কোনদিন ও সে করবে না। মেয়েদের অপমান হয়। আপনাদের বলতে ভুলে গেছি,যে বিদিশা একটু ফেমিনিস্ত, নারীবাদি টাইপের, নারিত্তের কোন অপমান সে সইতে পারবে না। এটা দিয়েই সে সব সময় আমাকে দমিয়ে রাখতে চেষ্টা করে। ওর সব তর্ক শেষ হয়, যে এটা নারীত্তের অপমান, নারীদের তুচ্ছ করার মতো কাজ। এখানে এসেই আমি শেষ পর্যন্ত হেরে যাই ওর কাছে, ওকে আর মানাতে পারি না।

আমি আরেক এডভেঞ্চারের কথা বলি, একদিন রাতে রেস্টুরেন্ট থেকে খেয়ে ফেরার পথে আমি ওকে গাড়ির ভিতর চুমু খেতে যাই, সে বাধা দেয়, বলে আসে পাশের মানুষের দেখে ফেলবে। ওকে বোঝাই এটা ইউরোপ, UK, এখানে ফ্রী সেক্স চলে, দুজন নারী পুরুষের সম্মতি থাকলে যে কোন জায়গায় সেক্স করা যায়, আর আমার প্রেয়সীকে গাড়ীর মধ্যে চুমু দিতে পারবো না? ওর বুকে হাত দিতে পারবো না? ওর সাথে সেক্স করতে পারবো না ...এটা কি করে হয়?

বিদিশার মুখে শুধু এক কথা, যা করবে ঘরের ভিতরে, বাইরে কিছু চলবে না, বাইরে আমরা একদম ভদ্র। ওর এসব কথা শুনলেই আমার উত্তেজনায় যেন পানি ফেলে দেয় কেউ, আমি একদম স্তিমিত হয়ে যাই, ওকে কিভাবে ওর শামুকের খোলস থেকে বের করে আনব, আর যৌনতাকে উপভোগ করতে শেখাবো, এটা নিয়ে আমি চিন্তা করতে করতে অস্থির।

বিদিশা অনিচ্ছা থাকা সত্ত্বেও বিদিশা কে নিয়ে একটা outside সেক্স adventure খুব শখ ছিলো আমার মধ্যে। মাঝে মধ্যে বিদিশাকে নিয়ে tracking গেলে, বিদিশা কে কোনো খালি জায়গায় পেলে আবদার করতাম নিজের শার্ট টা খুলে ক্যামেরায় উলঙ্গ একটা পোজ দিতে বা কিছু সময় আবদার করতাম আমার পুরুষাঙ্গটা মুখে নিয়ে চুষতে। এতে বিদিশা জিভ বার করে মুখ ভেঙচাতো বা middle finger দেখাতো।

বিদিশা সময়ের সাথে পুরুষাঙ্গ চোষানোতে একটু comfortable হয়ে গেছিলো। বিদিশা বুঝে গেছিলো সময়ের সাথে যে, তার মুখশ্রীর সুন্দর বৈশিষ্ঠই ছিলো আমার এই ফ্যান্টাসির মুল কারণ। ওর ফেস টা ছিলো পারফেক্ট blowjob ফেস, পানের মতো মুখশ্রী সাথে সুন্দর বড়ো বড়ো টানা চোখ আর গাঢ় গোলাপি ঠোঁট যা একটু ঘষাতে পুরো লাল হয়ে দাঁড়াতো এটা কিছু জনদের কাছে প্রতিমা বা দেবীর মতো মুখশ্রী আর কিছু পার্ভার্ট লোকদের কাছে এটা পারফেক্ট blowjob ফেস।

বিদিশার কাছে নিজেকে pervert হওয়ার সুখ্যাতি আমি এমনিতে পেয়ে গেছিলাম কিন্তু একদিন প্রমান করে দিয়েছিলাম অন্য ব্যক্তির চোখে তার এই রূপ আর যৌবন কি দাঁড়ায়। বিদিশাকে না জানিয়ে একটা ডেটিং সাইটে ওর ছবি দিয়ে একটা প্রোফাইল বানাই। বানানোর সাথে সাথে বিভিন্ন প্রজাতির পুরুষের রিকোয়েস্ট আস্তে থাকে। একটা request খুব মজার লাগলো, একটা পর্নস্টারের বাড়া সমেত একটি প্রোফাইল বানানো, নাম দেওয়া ১২ ইঞ্চি সুপ্রিম বুল।

ওরটায় আমি accept করতেই , লোকটা লিখে পাঠালো - ' Hi Beauty '

আমি লিখলাম -'Hello ...'

লোকটা লিখে পাঠালো - 'Is this really you !!!'

বিদিশার মতো সুন্দরী এখানে থাকতে পারে লোকটি বিশ্বাস করতে পারছিলো না । আমি লিখলাম -'Yes ...'

লোকটি -' I wanted to meet with u .... pls ....I want to see u in real ....i am not good looking but I have a ১২ inch cock '

আমি লোকটির আমার বৌয়ের প্রতি এই desperation দেখে মজা পেতে লাগলাম। ঠিক করলাম যাই হোক, বিদিশার এই ডিমান্ড ব্যাপারটা আমি বিদিশাকে দেখাবো। বিদিশা আমার এই কীর্তি দেখে সেদিন তেলে বেগুনে জ্বলে উঠলো। যখন প্রোফাইলটা দ্বিতীয়বার খুললাম দেখলাম বিদিশাকে আরো কিছুজন request পাঠিয়েছে এবং যার সাথে আমি কথা বলছিলাম, সে অশ্রাব্য ভাষায় বিদিশাকে গালাগাল দিয়ে গেছে বিদিশার উত্তর না পেয়ে। ওই লেখাগুলো দেখে বিদিশা যেমন রেগে গেছিলো কিন্তু পর পুরুষের কাছে তার মুখশ্রীর মর্যদাটা সেদিন সে ভালোই বুঝতে পেরেছিলো। সাড়া চ্যাটে বিদিশার মুখচোদন আর ধর্ষণ করার হুমকি দিয়েছিলো কোনোদিনও দেখা হলে।

এই সব দেখে বিদিশা সেদিন আমাকে আঙ্গুল দেখিয়ে বলে বসলো -' এই সব যদি আরেকবার দেখি।..আমি তোমায় ছাড়বো না অর্জুন' আর তারপরই ভেঙে পড়ে কাঁদতে লাগলো। সেদিন কোনোরকম ভাবে বিদিশাকে সামলেছিলাম কিন্তু বিদিশা কিছুদিন ভয় ভয় থাকতো লোকটির ওই সব লেখা গুলো পড়ে।

এরপরে বিদিশার সাথে আমার ফ্যামিলি প্ল্যানিং শুরু হয়ে এবং কিছু মাসের পরে বিদিশা প্রেগন্যান্ট হয়ে যায়। প্রেগন্যান্ট হয়ে যাওয়া কালিন সেক্স যত মিস করতে লাগলাম, ততো বিদিশার সাথে নতুন কিছু করার ইচ্ছে আরো ভেতরে বসবাস করতে থাকে। বিদিশার প্রেগন্যান্সি সময়ে আর আমার শাশুড়ি থাকা কালীন আমি আমার এক পুরোনো বন্ধুর সাথে সেই রেড লাইট জায়গায় গেলাম যেখানে আমার এক বন্ধুর সাথে আগে গিয়েছিলাম।
 

Users who are viewing this thread

Back
Top