What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

উদাসীনতা (1 Viewer)

Ajazil

Experienced Member
Joined
Mar 5, 2018
Threads
10
Messages
1,256
Credits
9,772
Statue Of Liberty
Rocket
আমার নাম সায়ন্তনী। আমি পাটনা, বিহারে বসবাস করি। বর্তমানে আমার বয়স ২৪ আর আমার ফিগার ৩৪-৩০-৩২। আমার বাবার মেয়েদের জামাকাপড়ের দোকান আছে যেটা বাবা আর মা দুজনে মিলে চালায়। আমার এক ভাই আছে যার বর্তমান বয়স ২০, নাম সোমেশ।
যাক এবার গল্পতে আসা যাক। আমার স্কুলের এক বান্ধবী সঞ্চিতা যে এখন রাঁচিতে থাকে, একবার পাটনায় এসে আমাদের বাড়িতে উঠেছিল। দিনে আমরা দুজনে একসাথে খুব ঘুরতাম আর রাতে ও আমার সাথে আমার বিছানায় ঘুমাত। একদিন রাতে সঞ্চিতা বলল –

সঞ্চিতা – তোর ভাই তো জোয়ান হয়ে গেছে। এখন ওর পেটে মেয়েদের খিদা।

আমি – আরে না না, ও এখনও অত কিছু বোঝেনা।

সঞ্চিতা – আজ যখন আমি বাড়ি ফিরে উপরে উঠতে যাব, নিচেই দাড়িয়ে গেলাম। বাথরুমের জানালা খোলা ছিল আর সেই জানালা দিয়ে উঁকি দিতেই দেখি তোর ভাই আমার ব্রাটাকে নাকের কাছে নিয়ে গন্ধ শুঁকতে শুঁকতে নিজের বাঁড়া নাচাচ্ছে। এই দেখে চুপচাপ চলে এলাম।

আমি – গন্ধ শুঁকছিল ভাই?

সঞ্চিতা – হ্যাঁ, আর ব্রায়ের জি অংশটা বগলের কাছে থাকে সেই জায়গাটা চাটছিল তোর ভাই। মানে তোর ভাইয়ের এখন মেয়েদের বগলের গন্ধ খুব ভালো লাগে। তোর ভাই এই গন্ধের জন্য পাগল হয়ে গেছে।

আমি – কিন্তু আমি এর আগে কখনও এমন করতে দেখিনি ভাইকে।

সঞ্চিতা – আরে তুই তো বগলের চুল কামিয়ে রাখিস তাহলে ঐ গন্ধ তোর ভাই পাবে কি করে তোর ব্রায়ে। কখনও তোর বগলের চুত কামানো বন্ধ করে দেখ তাহলে বুঝবি। তোর বগলের চুল ঘামে ভিজে যেই গন্ধ তৈরি হয় সেই গন্ধ পেলেই দেখবি তোর ভাই তোর বগলের গন্ধ শুঁকতে চাইবে।

ঠিক তার পরের দিন আমার বান্ধবী সঞ্চিতা চলে গেল কিন্তু মাথায় সঞ্চিতার শেষ কথাগুলি ঘুরপাক খেতে থাকে। পরেরদিন থেকে বগলের চুল কামানো বন্ধ করে দিলাম। প্রায় ১৫ দিন পরে এক দিন আমি সত্যিই আমার ভাইকে তাই করতে দেখলাম যা সঞ্চিতা আমায় বলে গিয়েছিল। পরে বাথরুমে ঢুকে দেখি আমার ব্রায়ের বগলের দিকটা ভেজা ভেজা, মানে ভাই এই জায়গাটা চেটেছে।

আমি ভাবতে লাগলাম আমার ভাই যদি শুধু আমার ব্রায়ে লেগে থাকা বগলের গন্ধ শোঁকার জন্য এমন করে তাহলে সত্যি সত্যি আমার বগল শুঁকলে ও কি করবে …।
ঠিক তার পরের দিন আমার মামা ও মামি আমাদের বাড়িতে বেড়াতে এলো। তাই অদেরকে আমার ভাইয়ের ঘরটা দিল তাদের থাকার জন্য আর ভাইকে রাতে আমার ঘরে শুতে বলল। রাতে খাওয়া দাওয়ার পর বাবা-মা নিজের ঘরে চলে গেল শুতে।
আমার রুমে একটাই বিছানা। আমি ভাইকে বিছানায় শুতে বলে বাথরুমে গেলাম জামা কাপড় চেঞ্জ করতে। তখনি আমার মাথায় সঞ্চিতার কথা মনে পরে গেল। মনে মনে ঠিক করলাম তাহলে আজ রাতেই পরীক্ষা করে দেখা যাবে সঞ্চিতার কথাটা পুরোপুরি ঠিক কিনা।

সকালে যেই ব্রাটা পড়েছিলাম সেই ব্রাটা চেঞ্জ না করে শুধু সালোয়ারটা খুলে একটা স্লিভলেস নাইটি পরে নিলাম, তলায় অবশ্য প্যান্টি পড়া ছিল। আমি বাথরুম থেকে ফিরে আসতেই আমার ভাই উঠে বাথরুমে গেল।

আমি বাথরুমের দরজার একটা ফুটো দিয়ে দেখি আমার খোলা জামা কাপড়ের মধ্যে আমার ভাই কিছু খুঁজছে। বুঝতে পারলাম ও আমার ব্রা আর প্যান্টি খুঁজে বেড়াচ্ছে। কিছুক্ষনের মধ্যেই বাথরুম থেকে ভাই বেড়িয়ে এলো।

ভাইয়ের মুখে উদাসীনতার ভাব যেন মনে যুদ্ধে হেরে এসেছে। এসে আমার পাশে শুয়ে শুয়ে পড়ল। ধীরে ধীরে আমার বগলের ঘর্মাক্ত গন্ধ বাতাসের সঙ্গে মিশে গিয়ে আমার ভাইয়ের ঘুমের ব্যাঘাত ঘটাল। বার বার আমার গা ঘেঁসে শোবার চেষ্টা করতে থাকে আমার ভাই, আর আমি সর সরে যায়।

আমার মনে হল এটাই সঠিক সময়, তাই ঘুমিয়ে পড়ার ভান করে শুয়ে রইলাম। আর হাতটা তুলে আমার মুখের ওপর এনে চোখ দুটো ঢাকা দিলাম। হাতটা তুলতেই অধিক পরিমানে আমার বগলের গন্ধ ভাইয়ের নাকে গিয়ে ধাক্কা মারল।
কিছুক্ষনের মধ্যেই টের পেলাম ভাই আমার বগলের কাছে এসে নাকটাকে বগড়ে সাটিয়ে বগলের গন্ধ শুঁকতে থাকে। এই নতুন অনুভূতিটায় খুব মজা দিচ্ছিল। আমি তো ঘুমের ভান করে পরেছিলাম, দেখি ভাই মাথাটা তুলে একবার আমার দিকে চোখ বুলিয়ে তার জিভটা দিয়ে আমার বগলে এক চাটা দিল।

আমার বগলটা সুড়সুড় করে উঠল কিন্তু চুপ করে রইলাম। কিছুক্ষণ থেমে আবারো জিভ দিয়ে এক চাটা দিল … আর তারপর চাটতেই থাকল। তারপর দেখি ভাই নিজের পায়জামার ভেতর হাত ঢুকিয়ে নিজের বাঁড়াটাকে নাচাচ্ছে। শুয়ে শুয়ে ওর বাঁড়া নাচানোর অনুভুতিতাও অনুভব করতে লাগলাম।

আমি ধীরে ধীরে আমার একটা ভাঁজ করতেই আমার নাইটিটা উঠে গিয়ে আমার জাং বেড়িয়ে পড়ল। ভাই একবার চোখ তুলে আমার পায়ের দিকে দেখল কিন্তু বগল চাটায় এতটাই মত্ত যে আমার জাঙের দিকে গুরুত্ব দিল না।

Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top