What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অচেনা প্রেম (1 Viewer)

Bergamo

Forum God
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
9,649
Messages
117,051
Credits
1,241,096
Glasses sunglasses
Berry Tart
Statue Of Liberty
Profile Music
Sandwich
অচেনা প্রেম প্রথম পর্ব - by sumitroy2016

আমাদের জীবনে অনেক সময় এমন কিছু নতুন ঘটে যায় যেটা হয়ত আমরা আগে কোনওদিনই কল্পনা করতে পারিনি। এই ঘটনাগুলি ঘটে যাবার পর হয়ত জীবন থেকে পুঁছেও যায়, তবুও থেকে যায় স্বপ্নের মত তার মধুর স্মৃতি।

আমি আমার গাড়ি সাধারণতঃ নিজেই চালাই, কারণ ড্রাইভিং আমার খূবই ভাল লাগে। কয়েকদিন পূর্ব্বে আমি কোম্পানির সার্ভিস সেন্টারে আমার গাড়ি সার্ভিস করাতে নিয়ে গেছিলাম। সেদিন এমনই এক ঘটনা ঘটে গেলো যেটা হয়ত আমি কোনওদিনই ভুলতে পারবনা।

সাধারণতঃ এইরকম সার্ভিস সেন্টারে গাড়ির মালিকদের অপেক্ষা করার জন্য সাজানো এবং সমস্ত সুবিধা যুক্ত একটি ঘর থাকে। আমিও আমার গাড়িটি জমা দেবার পর সেইরকম ঘরে অপেক্ষা করছিলাম। আমার গাড়ির কাজ প্রায় শেষের মুখে, তখনই প্রায় ২৫-২৬ বর্ষীয়া হাফ স্কার্ট পরা এক অত্যধিক স্মার্ট আধুনিকা সেই ঘরে এসে বসল।

আমি মেয়েটার দিকে আড়চোখে তাকালাম। একমনে নিজের সেলফোনটা হাতে নিয়ে ঘাঁটাঘাঁটি করছে এবং কোনও ছেলে যে তার দিকে লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে, তার জন্য মেয়েটির এতটুকুও ভ্রুক্ষেপ নেই। মেয়েটি খূব একটা ফর্সা নয়, তবে স্লিম এবং যথেষ্টই সুন্দরী। খোলা চুল, পিছনের দিকে একটা ক্লিপ দিয়ে ধরা, এবং মাথার উপর রোদ চশমাটা আটকানো আছে।

বয়স এবং শরীরের চেয়ে তার মাইদুটোর বিকাশ অনেক বেশী। মনে হয় ৩৬বি সাইজ হবে, যা কিন্তু সাধারণতঃ এই বয়সের এবং এই গঠনের মেয়েদের হয়না। আশা করা যায় মেয়েটির পুরুষ বন্ধু অথবা প্রেমিকেরা তার এই জিনিষ দুটো ভালই ব্যাবহার করেছে।

মেয়েটির পেট মেদহীন হলেও বয়সের তুলনায় তার পাছাদুটি বেশ ভারী, অর্থাৎ মেয়েটির তলপেটের তলার অংশের সুড়ঙ্গ পথে এক বা একাধিক পুরুষলিঙ্গ অবাধ বিচরণ করেছে।

পোষাক পরা অবস্থায় মেয়েটির উন্মুক্ত, পেলব, সুগঠিত, লোমহীন এবং মসৃণ দাবনাদুটিই ছিলো আকর্ষণের কেন্দ্রবিন্দু। ডান পায়ের উপর বাঁ পা তুলে রাখার ফলে তার দাবনার অধিকাংশটাই উন্মুক্ত এবং সেটি এতটাই লোভনীয় যে আমি দৃষ্টি সরাতেই পারছিলাম না। অবশ্য এটা বুঝতেই পেরেছিলাম, সে নিশ্চই কোনও আভিজাত্য এবং যঠেষ্ট স্বচ্ছল পরিবারের মেয়ে।

একটু বাদে ওই সেন্টারের এক সার্ভিস ইঞ্জিনিয়ার এসে মেয়েটিকে বলল, "রীতা ম্যাডাম, আপনার গাড়ির কাজ আরম্ভ করিয়ে দিয়েছি। যেহেতু আপনি একলা নিজেই গাড়ি চালিয়ে নিয়ে এসেছেন, তাই আমি চেষ্টা করছি যাতে আপনাকে কিছুক্ষণের মধ্যেই ছেড়ে দিতে পারি।"

এই বলে সেই ভদ্রলোক চলে গেলো, এবং মেয়েটি পুনরায় তার সেলফোনে ব্যস্ত হয়ে গেলো।

বুঝতে পারলাম মেয়েটির নাম রীতা, এবং সে সুন্দরী হবার সাথে সাথে যঠেষ্ট সাহসী, তাই সে নিজেই গাড়ি চালিয়ে সার্ভিস সেন্টারে এসেছে। একটু বাদেই সার্ভিস সেন্টারের কতৃপক্ষ গ্রাহকদের জন্য কফি পাঠালেন। রীতা সেলফোন ঘাঁটতে ঘাঁটতেই কফি খেতে লাগল।

কফি শেষ হবার পর কাপটি ডাস্টবিনে ফেলার জন্য রীতা উঠে দাঁড়ালো এবং ডাস্টবিনের দিকে এগিয়ে এলো। কাপটি ফেলার জন্য সে সামনের দিকে সামান্য হেঁট হল আর তখনই …

তার ব্লাউজের উপরের অংশ দিয়ে আমি তার বড় অথচ পুরুষ্ট মাইদুটি এবং মাঝের খাঁজ দেখার সুযোগ পেয়ে গেলাম! কি মসৃণ এবং লোভনীয় মাই! আমার শরীর শিরশির করতে লাগল! ইচ্ছে হচ্ছিল, তখনই রীতার ব্লাউজের ভীতর হাত ঢুকিয়ে দিয়ে তার মাইদুটো পকপক করে টিপে দিই! কিন্তু না, সেটা সম্ভব ছিল না। অতএব একমাত্র উপায় দৃষ্টিসুখ, কারণ তাতে বাঁধন বা বারন কিছুই নেই।

আমি তার দিকে তাকিয়ে আছি এবং সে হেঁট হবার সময় আমি তার মাইদুটো দেখে ফেলেছি বুঝতে পরে রীতা আমার দিকে একটা মুচকি হাসি দিল এবং পুনরায় নিজের যায়গায় গিয়ে বসে সেলফোনে মন দিল।

একটু বাদে রীতার গাড়ির পরিচর্চা করা সার্ভিস ইঞ্জিনিয়ার এসে তাকে বললেন, "ম্যাডাম আপনার গাড়িতে বেশ কয়েকটা কাজ করাতে হবে। সেজন্য আজ আমরা আপনাকে গাড়ি ফিরিয়ে দিতে পারছিনা। আপনি আগামীকাল গাড়ি পেয়ে যাবেন।"

রীতা একটু হতবম্ব হয়ে বলল, "সেটা ঠিক আছে, কিন্তু এই বর্ষার দিনে আমি বাড়ি ফিরবো কি করে? আমি সল্টলেকে থাকি, যেটা এখান থেকে প্রায় কুড়ি কিলোমিটার দুর। আমি এখান থেকে ত কোনও যানবাহনও পাবোনা! খূবই ঝামেলায় পড়লাম!"

আমিই ত গাড়ি নিয়ে সল্টলেকেই ফিরবো! এই বর্ষার দিনে ফেরার পথে রীতার মত সুন্দরী ও স্মার্ট সহযাত্রী পেলে ত হেভী মজা হয়! হয়ত সুযোগ বুঝে তার ঐ পেলব দাবনাদুটোয় হাত বুলিয়ে দেওয়া যেতে পারে। কিন্তু রীতা ত আমার সম্পূর্ণ অচেনা, তাকে আমি প্রস্তাবই বা দিই কি করে এবং রীতাই বা এক অচেনা ছেলের সাথে গাড়িতে যেতে রাজী বা হবে কেন।

তখনই আমার গাড়ির সার্ভিস ইঞ্জিনিয়ার এসে জানালেন, "স্যার, আপনার গাড়ি রেডি হয়ে গেছে। আপনি বিল মিটিয়ে দিয়ে বেরিয়ে যেতে পারেন!"

আমি সীট ছেড়ে উঠতেই রীতার গাড়ির সার্ভিস ইঞ্জিনিয়ার আমায় বললেন, "স্যার, আপনি কোনদিকে যাবেন?"

আমি বললাম, "আমি সল্টলেকে ফিরবো!" উনি বললেন, "স্যার, আপনি যদি কিছু মনে না করেন, রীতা ম্যাডামকে একটু লিফ্ট দেবেন? উনি সল্টলেকই যাবেন!"

আমি যেন হাতে চাঁদ পেলাম। তবুও বললাম, "না না, এর জন্য আবার মনে করার কি আছে? উনি আমার সহযাত্রী হলে আমার খূবই ভাল লাগবে। তবে উনি কি তাতে রাজী হবেন?"

রীতা আমার দিকে মুচকি হাসি দিয়ে বলল, "হ্যাঁ দাদা, আমি অবশ্যই রাজী আছি। আপনি আমায় লিফ্ট দিলে আমি খূবই স্বচ্ছন্দে বাড়ি ফরতে পারবো!"

আমি সার্ভিস সেন্টারের বিল মিটিয়ে দিয়ে গাড়ি নিয়ে রওনা হলাম। রীতা সামনের সীটে আমার পাশেই বসল। স্কার্ট সামান্য উঠে যাবার ফলে তার উন্মুক্ত হাঁটুটা আমার গিয়ারের পাসেই ছিল। যার জন্য প্রতিবার গিয়ার পাল্টানোর সময় আমি তার লোমহীন পায়ে হাত ঠেকানোর সুযোগ পাচ্ছিলাম।

রীতা বলল, "এই, তোমার নামটা ত আমার জানা হয়নি? আমার নামটা ত তুমি সার্ভিস সেন্টারেই জেনে ফেলেছো নিশ্চই!"

রীতাকে হঠাৎ করে 'দাদা আপনি' থেকে সোজাসুজি 'তুমি' তে নামতে দেখে আমার বেশ আনন্দ হল। আমি বললাম, "আমার নাম রজত এবং তোমার নাম রীতা আমার আগেই জানা হয়ে গেছে।"

রীতা মুচকি হেসে বলল, "আচ্ছা রজত, আকাশে কালো মেঘ, গাড়িতে শুধু তুমি আর আমি, পরিবেষটা কেমন যেন রোমান্টিক হয়ে উঠেছে, তাই না? তার উপর মাঝে মাঝেই আমার হাঁটুতে তোমার হাতের ছোঁওয়া পরিবেষটাকে আরো জমিয়ে তুলেছে! অবশ্য এমন পরিবেষে ছেলেরা মেয়েদের সাথে দুষ্টুমি করতে এবং মেয়েরা ছেলেদের দুষ্টুমি সহ্য করতে ভালইবাসে। এই, শোনো না, আমার খূব ক্ষিদে পেয়েছে। তোমার যদি তাড়া না থাকে, তাহলে একটা রেষ্টুরেন্টে গিয়ে দুজনে কিছু খাওয়া দাওয়া করি।"

যতই কালো মেঘ থাকুক এবং যতই বৃষ্টি আসার সম্ভাবনা হউক, একটা যৌবনের জোওয়ারে টগবগ করতে থাকা মেয়ের অনুরোধ অস্বীকার করার ক্ষমতা আমার নেই। তাই রীতার পছন্দের একটা রেষ্টুরেন্টে আমরা দুজনে ঢুকলাম। সৌভাগ্যক্রমে সেখানে কেবিনের ব্যাবস্থাও ছিল। আমরা দুজনে একটা কেবিনে ঢুকে গেলাম। একটু বাদেই বেয়ারা এসে খাবারের অর্ডার নিল। রীতাই সমস্ত মেনু পছন্দ করল। বেয়ারা যাবার সময় সামনে ঝোলানো মোটা পর্দাটা ভাল করে টেনে দিয়ে গেলো।

রীতা একটা মাদক হাসি দিয়ে বলল, "রজত, তুমি সার্ভিস সেন্টারের ওয়েটিং রুমে আমার দিকে এমন ড্যাব ড্যাব করে চেয়ে কি দেখছিলে?" আমি সাহস করে বললাম, "তোমার পা দুটো খূবই সুন্দর এবং লোভনীয়! তুমি হাফ স্কার্ট পরে থাকার ফলে আমি তোমার পায়ের সৌন্দর্য দেখছিলাম!"

রীতা হেসে বলল, "ওহ, তাই নাকি? তাহলে তখন যেটা চোখ দিয়ে দেখছিলে, এখন সেটা হাত দিয়ে দেখো ত আমার পা দুটো যেমনটা তোমার মনে হয়েছিল, ঠিক তেমনটাই কিনা!" এই বলে সে তার ডান পা আমার কোলের উপর তুলে দিলো।
 

Users who are viewing this thread

Back
Top