What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বস্তিকার অস্বস্তি (3 Viewers)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
Screenshot-20210610-190533-2a0fa0ffb99b4385c.jpg


স্বস্তিকার অস্বস্তি


Writer: ধৃতরাষ্ট্র


স্বস্তিকার ফোনটা বেজে উঠলো আর স্বস্তিকা একটু বিরক্তির সঙ্গেই দেখলো সেই অচেনা নম্বরটা। এই এক নতুন জ্বালাতন শুরু হয়েছে কিছুদিন ধরে, তাকে এই অচেনা নম্বর থেকে ফোন করে কেউ একটা পুরুষ কণ্ঠ মার্কিন ইংরাজিতে এক অদ্ভুত প্রস্তাব দিয়ে যাচ্ছে। প্রথমদিন অবশ্য স্বস্তিকা ধৈর্যর সঙ্গেই শুনেছিলো আর সেই পুরুষটির সাহস দেখে অবাকই হয়ে গেছিলো।

প্রথম যেদিন ফোনটা আসে সেদিন স্বস্তিকা একটু ভালো মুডেই ছিলো। তার নতুন বিতর্কিত সিনেমা "টেক ওয়ান" নিয়ে চারিদিকে যত আলোচনা হচ্ছিলো তত স্বস্তিকা যেন হাওয়াতে ভাসছিলো। স্বস্তিকা বরাবরেরই দুঃসাহসী তাই যেদিন মৈনাক ওকে "টেক ওয়ান" করার প্রস্তাব দেয় স্বস্তিকা প্রায় লাফিয়ে উঠে প্রস্তাবটা গ্রহণ করে নেয়। মৈনাকও জানতো একমাত্র স্বস্তিকাই দোয়েল মিত্রর রোলটা করার সাহস রাখে আর মৈনাকের বিশ্বাসের পূর্ণ মর্যাদা রেখেই স্বস্তিকা একদম এই ভোটের গরম বাজারেও গোটা পশ্চিমবাংলায় শুধু নয় প্রায় সব বাঙালীর মনেই আগুন লাগিয়ে দেয়।

ওই সিনামার সাফল্য বেশ কিছুদিন ধরেই স্বস্তিকা যেন হাওয়াতে উড়ে বেড়াচ্ছিলো আর নিজের মনেই প্রতিদিন পার্টি করে যাচ্ছিলো।
যেদিন প্রথম ফোনটা আসে সেদিন স্বস্তিকা সঙ্গী ছাড়াই নিজের ঘরের নিভৃতে বসে একটা স্কচের বোতল খুলে নিজের সাফল্য সেলিব্রেট করছিলো আর তখনই সেই ফোনটা আসে। স্বস্তিকা ততক্ষণে অনেকটায় টিপসি হয়ে গেছিলো তা স্বত্তেও নম্বরটা দেখে সে বুঝতে পারে যে ওটা ভারতের বাইরের নম্বর, অবশ্য বিদেশেও স্বস্তিকার যথেষ্ট বন্ধুবান্ধব আছে তাই এইরকম ফোন আসা তার কাছে অস্বাভাবিক কিছু নয় তাই স্বস্তিকা ফোনটা রিসিভ করতে দেরি করেনি।
ফোনটা ধরতেই ওপার থেকে একটা গম্ভীর গলা একদম মার্কিনী উচ্চারণে বলে "ইস ইট স্বস্তিকা মুকারজি?"
স্বস্তিকা একটু অবাক হয়ে যায় বলার ধরন দেখে তবুও সে স্বাভাবিক ভাবেই বলে "ইয়েস, হু ইস ইট?"
ওপর প্রান্তে সেই গমগমে গলাটি বলে "ইটস নট সো ইম্পরট্যান্ট, উয়ি জাস্ট ওয়ান্ট টু নো হোয়াট ইস ইওর রেট ফর প্রাইভেট পার্টিস?"

স্বস্তিকা প্রথমে প্রশ্নটা ঠিক ধরতে পারেনি তবে একটু ভাবতেই তার নেশা কেটে গেলো আর স্বস্তিকা তার স্বভাবসিদ্ধ ভাবেই চেঁচিয়ে বলে ওঠে "গো আস্ক ইয়োর মম, উ মাদার ফাকার" বলেই ফোনটা কেটে দেয়। তার এতক্ষণের গোলাপি নেশাটাও যেন কেটে যায় ওই একটা ফোন কলে।

অবশ্য স্বস্তিকা এই ধরনের নোংরা প্রস্তাব বা কথাবার্তার সঙ্গে পরিচিত। তার জীবনে এই সব ঘটনা এখন আর খুব একটা প্রভাব ফেলেনা। এইতো কিছুদিন আগেই স্বস্তিকা একটা পুজো উদ্বোধনে গেছিলো জাজ হিসাবে। সাধারনত স্বস্তিকা ওয়েস্টার্ন পোশাকেই স্বচ্ছন্দ হলেও সেদিন শাড়িই পরেছিলো, তবে সেটাও তার নিজের মতোই। একটা চোলি ব্লাউসে তার মাখনের মত পিঠ ঢাকা না খোলা সেটা দেখতে দেখতেই সবার ধাঁধাঁ লেগে যাচ্ছিলো।

সেই পুজো কমিটির লোকজনেরা তো তাকে খুব খাতির দেখিয়ে একদম প্যান্ডেল অব্দি নিয়ে যায়। সেই পুজোর থিম ছিলো পৌরাণিক কাহিনি আর মণ্ডপও সেইরকম সাজানো হয়েছিলো। স্বস্তিকা অবাক হয়ে সেই আলো আঁধারি মণ্ডপে দেখে যাচ্ছিলো শিল্পীর হাতের নিপুন কাজ, তখনই আচমকা মণ্ডপের আলো নিভে যায় আর স্বস্তিকা কিছু বুঝে ওঠার আগেই একটা হাত তার মুখ চেপে ধরে আর অনেকগুলো অগুন্তি হাত তাকে শূন্য তুলে নিয়ে সেই অন্ধকার মণ্ডপের ভিতরে কোথাও নিয়ে যায়।

ইতিমধ্যে একটা হাত রুক্ষভাবে তার শাড়ীর ভেতরে ঢুকে তার প্যানটির ঢাকনা সরাতে লেগে যায় আর তিন চারটে হাত তার খোলা পিঠের রাস্তা দিয়ে তার বুকের ওপর হামলা শুরু করে দেয়। স্বস্তিকা অনুভব করে যে তাকে এবার একটা নরম কোন জায়গাতে সাবধানে নামানো হয় আর হাতটা তার মুখ ছেড়ে দেয়। স্বস্তিকা সবে চেঁচাতে যাবে তখনই কারুর দুটো ঠোঁট হাতের জায়গাটা নিয়ে নেয় আর স্বস্তিকার চ্যাঁচানো বন্ধ হয়ে যায়।

সেই অজানার ঠোঁট দুটি যেন বুভুক্ষের মত স্বস্তিকার ঠোঁট থেকে রস নিংড়ে খেতে থাকে আর ততক্ষণে অনেকগুলো জিভ আর আঙ্গুল স্বস্তিকার সারা শরীরে খেলে বেড়াতে থাকে। কখন যে তার প্যানটি খুলে গেছিলো তা স্বস্তিকা জানতো না যতক্ষণ না একটা গরম জিভের ছোঁয়া সে তার সিক্ত যোনির মধ্য পায়। তবে স্বস্তিকা অন্তত একটা বিষয়ে আশ্বস্ত হয়েছিলো যে তাকে হয়তো লিঙ্গ দিয়ে ধর্ষণ করবে না, কিন্তু স্বস্তিকা বুঝতে পারছিলো যে এই রকম অস্বস্তিকর অবস্থায়ও তার শরীর জেগে উঠেছিলো আর জিভের তালে আর আঙ্গুলের ছোঁয়ায় তার কোমরও আস্তে আস্তে ওঠা নামা শুরু করে দিয়েছিলো। তবে তখনই হঠাৎ সবাই স্বস্তিকাকে ছেড়ে দিলো আর মুহূর্তে মণ্ডপে লাইট চলে এলো।

স্বস্তিকা বিস্ময়ের সঙ্গে দেখলো সে অর্ধনগ্ন অবস্থায় মণ্ডপের মধ্য, মূর্তির পেছনে একটা বস্তার ওপর বসে আছে আর তার আসে পাশে কেউই নেই। স্বস্তিকা তাড়াতাড়ি জামাকাপড় ঠিক করে বেরিয়ে এলো তবে তার পরনের প্যানটিটা ছিলো না। বাইরে আসতেই সে কমিটির লোকজনেদের দেখতে পায় তবে তাদের ভাবলেশহীন মুখ চোখ দেখে স্বস্তিকা বুঝতে পারেনা ওই অপকর্মের পেছনে কারা ছিলো। তবে তার জাজ হিসাবে যে পারিশ্রমিক পাওয়ার কথা ছিলো, তা যখন আসে তখন স্বস্তিকা অবাক হয়ে দেখে যে এক্সট্রা প্রায় পঞ্চাশ হাজার টাকা বেশীই চেকে লেখা ছিলো!

এই রকম অনেক অভিজ্ঞতায় স্বস্তিকার আছে তাই সামান্য একটা ফোনের ব্যাপারে সে আর বেশী মাথা না ঘামিয়ে ঘুমিয়ে পড়ে। তবে সে কল্পনাও করতে পারেনি যে ওই সামান্য ফোন কলটা তার জীবনে কিরকম সুনামি নিয়ে আসবে!

পরেরদিন সকালে উঠেই স্বস্তিকা প্রথমেই তার ফোনটা খুলে দেখে আর অবাকই হয়ে যায় যখন দেখে রাতের নম্বরটা থেকে একটা মেসেজ এসেছে। স্বস্তিকা বিরক্তির সঙ্গেই মেসেজটা খুলে দেখে আর সারমর্ম দেখে তার ঘুম ছেড়ে যায়। মেসেজটাতে পরিষ্কারভাবে লেখা ছিলো যে স্বস্তিকাকে এক মাসের জন্য বিদেশে যেতে হবে একটা প্রাইভেট পার্টির জন্য, তার বদলে তাকে ওরা দশ কোটি টাকা দেবে সঙ্গে সব ধরনের সুবিধা। টাকার অঙ্কটা দেখেই স্বস্তিকার মাথা ঘুরে যায়। দশ কোটি টাকা তো হিন্দি ছবির নায়িকারা পায় একটা সিনেমার জন্য আর সেখানে তাকে একটা প্রাইভেট পার্টির জন্য এত টাকা অফার করা হয়েছে। তবে স্বস্তিকা বুঝতে পারেনা যে এক মাসের প্রাইভেট পার্টি সেটা আবার কেমন জিনিষ! যাই হোক সকাল থেকে স্বস্তিকার আর এই সব নিয়ে ভাবার মুড ছিলো না, সে এতক্ষণ ধরে চেপে রাখা পেচ্ছাবের বেগে এইবার সোজা বাথরুমে ছোটে।

সেদিনের পর আর প্রায় সাত দশ দিন কোন ফোন আসেনা সেই নম্বর থেকে। স্বস্তিকার মাথা থেকেও বেরিয়ে যায় আর সে আবার নিজের চেনা আবর্তের মধ্য মশগুল হয়ে যায়। দিন কেটে যায় আর আস্তে আস্তে সেই অদ্ভুতে ফোন কল আর মেসেজের ব্যাপারটা স্বস্তিকার মাথা থেকে মুছে যায়।

একদিন স্বস্তিকা তার ঘরে বসে টিভিতে খবর দেখছিলো আর সে দেখে বলিউড নিয়ে কিছু চটপটে খবর পরিবেশন হচ্ছে। স্বাভাবিক ভাবেই স্বস্তিকা একটু নড়ে চড়ে বসে খবরটা শোনার জন্য। খবর পড়ছিলো একটি কম বয়েসি সুন্দরী আর সেদিনের বিষয়বস্তু ছিলো কীভাবে বলিউড আর ভারতের নায়িকারা এখন কীভাবে সেরকম সিনেমা না করেই কত বড়লোক হয়ে যাচ্ছেন। পরিসংখ্যানের হিসাব দিয়ে সেই মেয়েটি বলে যে কিভাবে একজন বয়স্ক নায়িকা নিজের জন্য আই পি এল টিম কিনেছেন, অথছ বিগত সাত আট বছরে তার একটি ছাড়া কোনও সিনেমা রিলিস করেনি আর যেটা রিলিস করেছিলো সেটাও এক সপ্তাহের মধ্যই ফ্লপ তকমা নিয়ে সিনেমা হল ছাড়া হয়ে গেছিলো।

স্বস্তিকা ইন্টারেস্ট নিয়েই খবরটা দেখছিলো। ততক্ষণে সেই খবরে অনেক নায়িকার নামই দেখিয়ে দিয়েছিলো যাদের সেরকম কোনও বিশাল কাজ না থাকলেও ধনী ফ্লিমস্টারদের লিস্টে সহজেই উপরের দিকে নাম ছিলো। ইতিমধ্যেই স্বস্তিকা অবাক হয়েই দেখে যে ঋতুপর্ণার নামও দেখানো হয় সেই লিস্টে আর তাকে আরও চমকে দিয়ে এবার দেখানো হয় শ্রীলেখা মিত্রের নামও!

স্বস্তিকা এবার দেখে যে খবরের মেয়েটি এদের সবার ব্যাঙ্ক ব্যাল্যান্সের আনুমানিক হিসাব দিতে আরম্ভ করে দিয়েছে আর সেই হিসাব দেখেই স্বস্তিকার চোখ একেবারে মাথায় উঠে যায়। চ্যানেলের মতে শ্রীলেখার এখন সম্পত্তির পরিমাণ প্রায় সাত কোটি টাকার কাছাকাছি, আর ঋতুপর্ণার প্রায় পনেরো কোটির কাছে; এই হিসেবগুলো অবশ্য স্বস্তিকার ঠিক বিশ্বাস হয়না তবে টাইম পাস করার জন্য প্রোগ্রামটা দেখতে থাকে।

ইতিমধ্য সেই সাংবাদিক মেয়েটি এক বিরাট রহস্য ভেদের মত করে বলে এই সমস্ত নায়িকা বা অভিনেত্রীদের এত রোজগারের রহস্য আমরা ভেদ করেছি, সেটা হলো "প্রাইভেট পার্টি", তবে এটি কি সেটা আমরা জানিনা; আশা করবো হয়তো ভবিষ্যতে কোন দিন কেউ হয়তো এই "প্রাইভেট পার্টির" রহস্য ভেদ করতে সক্ষম হবেন।

স্বস্তিকা এই প্রোগ্রাম দেখতে দেখতেই নিজের ফোন নিয়ে ঘাঁটাঘাঁটি করতে লেগে গেছিলো তাই ভালো করে প্রোগ্রামটা দেখেনি, তবে "প্রাইভেট পার্টি" শব্দটা কানে যেতেই তার মাথায় যেন কিছু আসছিলো। স্বস্তিকা বরাবরেরই চঞ্চল তাই সে আর মাথা না ঘামিয়ে নিজের মোবাইলে "মিট এন্ড ফাক" গেম খেলতেই ব্যস্ত ছিলো। তবে সে জানতো না যে অদুর ভবিষ্যতে তাকে নিয়েও কিছু মানুষ একটা আদিম খেলাতে মেতে উঠবে!

পরেরদিন একদম সকালেই স্বস্তিকার কাছে মৈনাকের ফোন আসে যার ফলে স্বস্তিকার কাঁচা ঘুম ভেঙ্গে যায় আর খুব বিরক্তি নিয়ে স্বস্তিকা ফোনটা ধরে। এমনিতেই মৈনাকের নাম শুনলেই স্বস্তিকার মেজাজ খারাপ হয়ে যায়। এর পেছনে অবশ্য একটা গল্প আছে। স্বস্তিকা যখনই কোন সিনেমা করে তখনই তার প্রোডিউসার বা ডিরেক্টার সারাক্ষণ ছোঁকছোঁক করতে লাগে, যে কখন তারা একটু সুযোগ পাবে স্বস্তিকার মাখনের মত নরম শরীরটা চেখে দেখার। তবে মৈনাক তার প্রথম ছবি যেটাতে স্বস্তিকাকে নিয়েছিলো, সেই ছবিটাও স্বস্তিকার বাকি সব ছবির মত বোল্ড ছিলো। সেই ছবির প্রথম দিনের শুটিঙে স্বস্তিকা, রাইমা আর পর্ণ মিলে খুব ভয়ে ভয়েই মৈনাকের কথা শুনে কাজ করেছিলো। মৈনাকের গম্ভীর হাবভাব দেখে স্বস্তিকা তার সঙ্গে কাজের বাইরে কোনও কথা বলার সাহস পায়নি। এইভাবে শুটিং শেষ হয়ে গেলেও মৈনাককে স্বস্তিকা একটু সমীহ করতো, তবে তার "টেক ওয়ান" সিনেমার শুটিঙের পর স্বস্তিকার মৈনাক সম্বন্ধে সমস্ত ধারণা একেবারেই পাল্টে যায়।

স্বস্তিকা নিজেই একদিন উদ্যগ নিয়ে মৈনাককে নিজের ফাঁকা ঘরে ডিনারে ডাকে। ডিনারে সেদিন স্বস্তিকা একটা কালো টাইট হাতকাটা ভেস্ট আর হট প্যান্ট পরেছিলো। মৈনাকও সেদিন যথেষ্টই মদ খেয়েছিলো আর স্বস্তিকা ঠিক এটাই চেয়েছিলো। ডিনার টেবিলেই স্বস্তিকা একদম ঝাঁপিয়েই পড়ে মৈনাকের ওপর কিন্তু স্বস্তিকা অবাক হয়ে দেখে যে মৈনাকের কোন ভাবান্তর ছিলো না।
স্বস্তিকা তবুও চেষ্টা চালিয়ে যায় কিন্তু তাতে স্বস্তিকার গুদ ভিজে যাওয়া ছাড়া আর লাভ হয় না। বিরক্ত স্বস্তিকা নিজের ঠোঁট যখন মৈনাকের অনিচ্ছুক ঠোঁট থেকে তুলে নেয় তখন মৈনাক শুধু মিনমিন করে বলে "আমি মেয়ে পছন্দ করি না, শুধু ছেলেদের..." সেদিন থেকেই স্বস্তিকা মৈনাককে দেখলে বা তার উল্লেখ শুনলেই বিরক্ত হয়ে যায় কারন সেই রাতে বহুদিন পরে স্বস্তিকাকে আঙ্গুলের সাহায্য নিতে হয়েছিলো রাতে শান্তিতে ঘুমোবার জন্য।

সকাল বেলায় সেই গান্ডু মৈনাকের নামটা ফোনের স্ক্রিনে দেখেই স্বস্তিকার মেজাজটা খিঁচড়ে গেলেও নিজেকে সামলে নিয়েই ফোনটা ধরে। ওপার থেকে মৈনাকের মেয়েলী গলাতে একটা উচ্ছাসের শব্দ পায় স্বস্তিকা আর সেই উচ্ছসিত গলাতেই মৈনাক বলে "ভেবলি আমি আমার নতুন সিনেমার প্রোডিউসার পেয়ে গেছি আর আমরা সাত দিনের মধ্যই দুবাইয়ে আমাদের নতুন লোকেশনে যাচ্ছি।" স্বস্তিকার মনে পড়ে যে দিন পনেরো আগেই মৈনাক একটা স্ক্রিপ্ট তাকে পড়তে দিয়েছিলো।
বেদুইনদের নিয়ে একটা এডভেঞ্চার সিনেমার। তবে স্বস্তিকা ভাবতে পারেনি যে এত তাড়াতাড়ি অত বিশাল বাজেটের সিনেমার প্রোডিউসার মৈনাক খুঁজে পাবে। যাই হোক স্বস্তিকা এবার একটু খুশিই হয় এই ভালো খবরটা শুনে। তার আরও ভালো লাগে খবরটা শুনে কারন মৈনাক কয়েকদিন আগে বলেই দিয়েছিলো যে তার পরের ফিল্মে স্বস্তিকার পারিশ্রমিক লাখ ছয়েক টাকা বাড়ানো হবে আর সেটা এই নতুন সিনেমাটা থেকেই হবে।

ফোনের ওপর প্রান্তে ততক্ষণে মৈনাক তার মেয়েলী গলাতে একটা আস্ত পাঁচালী পেড়ে ফেলেছিলো। সেই কথার মাঝেই স্বস্তিকার প্রচণ্ড পেচ্ছাবের বেগ আসে আর ছোট থেকেই স্বস্তিকা পেচ্ছাবের বেগ আটকাতে পারেনা, তাই মোবাইলটা নিয়েই সে বাথরুমে ঢুকে পরে আর মোবাইলটা একটা তাকের ওপর স্পিকার মোডে রেখে কথা বলতে বলতেই কোঁথ পেরে মুততে থাকে। তবে মৈনাক ঠিকই বুঝতে পেরে যায় যে স্বস্তিকা ঠিক কি করছিলো! তাই মৈনাকও চুপচাপ স্বস্তিকার গুদ থেকে বেরোনো জলের আওয়াজ শুনে যেতে থাকে নিঃশব্দে। স্বস্তিকা অবশ্য সময় নষ্ট করতে ভালবাসেনা তাই সেই কোঁথ পাড়া অবস্থাতেই স্বস্তিকা তার ন্যাকা ন্যাকা গলায় মৈনাককে প্রশ্ন করে "কিরে হঠাৎ চুপ মেরে গেলি কেন? না কি আমার মুতের আওয়াজ শুনতে ভালো লাগছে?" বলেই খিলখিল করে হেসে উঠে।

স্বস্তিকা বরাবরই এইরকম দুঃসাহসী আর মুখ খারাপ করতে ভালবাসে, এমন কি মাঝে তো স্বস্তিকা কিছুদিন ধরে কলকাতার কিছু পেশাদার বেশ্যাদের সঙ্গে মেলামেশা আরম্ভ করেছিলো যাতে সে তাদের মত ছলাকলা আর নোংরা ভাষা শিখতে পারে আর নিজের ভদ্র নাগরদের একটু অন্যরকম স্বাদ দিয়ে খুশী করতে পারে।

স্বস্তিকার মোতা হয়ে গেছিলো আর স্বস্তিকা হাতে গল নিয়ে গুদটাকে কচলে কচলে ধুতে ধুতে মৈনাকের সঙ্গে তাদের ছবি নিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছিলো আর নিজের অজান্তেই উত্তেজিত হয়ে যাচ্ছিলো, কারন সৃজিতের সঙ্গে সম্পর্ক ভেঙ্গে যাবার পরে স্বস্তিকার এখন আর নতুন কোন বয়ফ্রেন্ড নেই তাই তার শরীরটা অনেকদিনের উপোষী হয়েই আছে। শুধু "টেক ওয়ান" এর শুটিঙের পরে যে ছেলেটার সঙ্গে স্বস্তিকা সেই বিতর্কিত দৃশ্যটা শুট করেছিলো তার সঙ্গে একটু ছোট্ট করে সেক্স হয়েছিলো। অবশ্য ছেলেটি একেবারেই আলুভাতে মার্কা ছিলো। তার যত বাহাদুরি কিস করাতে, যেই স্বস্তিকা নগ্ন হয়ে তার উপর উঠে বেচারার প্যান্ট ভিজে যায়, শেষে বাধ্য হয়েই সেই ছেলেটি স্বস্তিকার সুন্দর কামানো গুদটা চেটে দিয়ে তার জল খসায়।

এইসব নানা কথা ভাবতে ভাবতেই স্বস্তিকার আবার গুদে জল কাটতে লাগে আর মৈনাকের সঙ্গে কথা বলতে বলতেই স্বস্তিকা দুটো আঙ্গুল পড়পড় করে ভরে দেয় নিজের ভেজা গুদের গভীরে। ফোনের ওপার থেকে স্বস্তিকার ভারী নিঃশ্বাসের শব্দ শুনতে পেয়েই মৈনাক বুঝে যায় যে ভেবলি এখন স্বমেহন করতেই ব্যস্ত। মাত্র মিনিট তিনেক তারই মধ্য স্বস্তিকা ক্লিটটাতে দু' আঙুলে একটা জোরে মোচড় দেয় আর ফোঁস ফোঁস করে নিশ্বাস ফেলতে ফেলতে জল খসিয়ে দেয়।

মৈনাক তখনো ফোনের ওপর প্রান্তেই ছিলো, কিছুক্ষণ পরে স্বস্তিকা ভাঙা গলায় বলে "মৈনাক আমরা কবে যাব?"

মৈনাক বলে "পরশু যাব আমি আর তুই আর তার দিন তিনেক পরে বাকি টিম কারন আমি চাইছি যে দিন তিনেক তুই দুবাইয়ের রোদ লাগিয়ে নিজেকে বিশ্বাসযোগ্য করে তোল রোলটার জন্য" বলেই মৈনাক ফোনটা কাটতে যায় তখনই স্বস্তিকা শ্লেষ মেশানো গলায় বলে উঠে "অবশ্য তোর সঙ্গেই যখন যাব তাহলে কটা ডিলডো নিয়ে নি, কি বলিস?" বলেই ফোনটা কেটে দেয়।

ফোনের ওপর প্রান্তে মৈনাকের মুখে তখন একটা কুটিল হাসি ফুটে উঠে আর নিজের মনেই যেন সে বলে "এই বিদেশ সফরের পরে তোর শরীরের সব জ্বালা মিটে যাবে গুদমারানি রেন্ডী।"

স্বস্তিকা জানতো না যে তার ভাগ্য আকাশে একটা কালো মেঘ কিভাবে আস্তে আস্তে একটা সুনামির মতন ধেয়ে আসছে।

দিন দুয়েক পরে এক ভোরে স্বস্তিকা আর মৈনাক দুবাইয়ের উদ্দস্য উড়ে যায় কলকাতা থেকে, অবশ্য স্বস্তিকা কল্পনাও করতে পারেনি যে তার সঙ্গে কি কি ঘটতে চলেছে আগামী একমাসে! জানলে সে হয়তো কোনও দিনও সাহস পেত না দুবাইয়ে যাওয়ার।

প্লেনে উঠেই স্বস্তিকার নজর পড়ে একটা আমেরিকান লোকের ওপর, প্রায় সাতফুট লম্বা মানুষটা আর সেই রকম বিশাল রাক্ষসের মত পেশীবহুল চেহারা। স্বস্তিকার সীট পড়েছিলো সেই মানুষটির পাশেই আর যখন স্বস্তিকা সেই মানুষটির সামনে দিয়ে নিজের সীটের কাছে ঢুকতে গেলো তখন তার মনে হলো যেন তার পাছায় কেউ নিজের নাক ঠেকিয়ে শুঁকে নিলো। অবশ্য পেছন ঘুরে স্বস্তিকা সেই মানুষটিকে বসে থাকতে ছাড়া আর কিছুই দেখতে পায়না। সারা রাস্তা স্বস্তিকা একটা চরম অস্বস্তির সঙ্গে দেখে যায় যে মানুষটা কেমন তার দিকে এক দৃষ্টিতে ঠাণ্ডা চোখে অপলক তাকিয়ে ছিলো, অবশ্য স্বস্তিকা আর মাথা না ঘামিয়ে ভোরে উঠার ধকল সামলাতে ঘুমিয়ে পড়ে। সে অবশ্য জানতো না আজকের পরে হয়তো সে আর শান্তিতে ঘুমোতেও পারবে না!

প্লেন ল্যান্ড করতে স্বস্তিকা যেন একটু শান্তি আর সাহস পায় কারন সারা রাস্তা তাকে ওই রাক্ষসের মত মার্কিনী লোকটা যেন চোখ দিয়েই গিলে খেয়ে নিচ্ছিলো। স্বস্তিকার অনেক পুরুষ মানুষের কুদৃষ্টির অভিজ্ঞতা আছে তবে এই মানুষটার মতন এমনভাবে কেউ ক্ষুধার্ত শিকারির মতন দৃষ্টি দিয়ে তাকায়নি। স্বস্তিকা মাঝে মাঝেই আড়চোখে দেখছিলো যে মানুষটা কীভাবে তার দৃষ্টি শুধু মাত্র স্বস্তিকার ওপরেই নিবদ্ধ করে রেখেছে। এমন কি স্বস্তিকা যখন সরাসরি তার দিকে কড়া চোখে তাকিয়েছে, তখনো মানুষটির দৃষ্টির কোনও পরিবর্তন হয়নি। বাধ্য হয়েই স্বস্তিকাকে মৈনাকের দৃষ্টি আকর্ষণও করতে হয়েছে, তবে সব কাপুরুষের মতই মৈনাকও তাকে ব্যাপারটা ইগনোর করতেই পরামর্শ দিয়ে নিজে ঘুমিয়ে পড়ে। গোটা জার্নিটা স্বস্তিকা এই জ্বালাতন নিয়েই কাটিয়ে দেয় আর এইভাবেই তার সফরও শেষ হয়। তবে আনন্দের সঙ্গেই স্বস্তিকা সেই রাক্ষসের মতন মানুষটাকে এয়ারপোর্টে নেমে আর দেখতে পায়না।
 

Users who are viewing this thread

Back
Top