What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
মাঝবয়সী বিধবা চোদার গল্প – অতৃপ্ত যৌবন – ১ by sumitroy2016

আমার স্ত্রী একটা যোগাসনের ক্লাবে গিয়ে নিয়মিত যোগাসন করে। অনেকদিন ধরে যাতাযাত করার ফলে সেখানে তার ভালই পরিচিতি হয়ে গেছে এবং তার বান্ধবীর সংখ্যাটাও বেশ বেড়ে গেছে। সারা শহরের মধ্যে এই যোগাসন ক্লাবের বহু শাখা আছে এবং বছরে একদিন শহরের প্রাণ কেন্দ্রে একটি বড় মাঠে সমস্ত শাখার সদস্যদের আমন্ত্রিত করে বার্ষিক সভা করা হয়।

এই বার্ষিক সাধারণ সভায় সমস্ত সদস্যকে অনুরোধ করা হয়, মহিলারা তাঁদের স্বামী এবং পুরুষেরা তাঁদের স্ত্রীর সাথে যোগদান করেন। অবশ্য যে মহিলার স্বামী অথবা যে পুরুষের স্ত্রী নেই, তাদের কথা আলাদা। ক্লাবের বিভিন্ন শাখা ইহার জন্য বিশেষ বাসেরও ব্যাবস্থা করে।

এবছরও বার্ষিক সাধারণ সভা খূবই সুন্দর ভাবে অনুষ্ঠিত হল। আমিও আমার স্ত্রীর সাথে সহযাত্রী হয়ে সভায় যোগদান করলাম। সভায় যাবার সময় বাসে বসে আমি লক্ষ করলাম এক খূবই সুন্দরী, ফর্সা, স্মার্ট মাঝবয়সী ভদ্রমহিলা যে ঐ ক্লাবেরই সদস্যা, আমাদের সাথে যাচ্ছে।

ভদ্রমহিলার শাড়ি পরার ধরন দেখে মনে হল সে যঠেষ্টই আধুনিকা, পিঠের উপর ছড়িয়ে থাকা শ্যাম্পু করা স্টেপ কাট খোলা চুল, মাথার উপর রোদ চশমা আটকানো, পিঠের দিক দিয়ে গোলাপি ব্লাউজের ভীতর থেকে দামী লাল ব্রেসিয়ারের স্ট্র্যাপ তার উপস্থিতি জানান দিচ্ছে, অতীব মসৃণ এবং সজীব ত্বক, যা থেকে বোঝা যায় ভদ্রমহিলা নিয়মিত রূপচর্চা করে। হাত এবং পায়ের আঙ্গুলের ট্রিম করা নখে বাদামী নেল পালিশ তার সৌন্দর্য যেন আরো বারিয়ে তুলেছে।

একসময় তার বুকের উপর দিয়ে আঁচল সামান্য সরে যাবার ফলে আমি লক্ষ করলাম ভদ্রমহিলার স্তনদুটি যঠেষ্ট বড়, কিন্তু এই বয়সে এতটুকুও ঝুলে যায়নি। স্তনদুটির এমনই গঠন, যে দেখামাত্রই সেগুলি ধরে টেপার জন্য আমার হাত নিসপিস করতে লেগেছিল। ভদ্রমহিলার পোঁদটাও বেশ বড় এবং ভারী অর্থাৎ বোঝাই যাচ্ছে সে একসময় ভালই চোদন খেয়েছে।

ভদ্রমহিলা খূবই প্রফুল্ল এবং মিশুকে, সবাইয়ের সাথেই ইয়ার্কি ফাজলামি করছে এবং বাসের মধ্যে নাচানাচি করে সবাইকে ব্যাস্ত রেখেছে। কিছুক্ষণের মধ্যেই আমি জানতে পারলাম ভদ্রমহিলার নাম শম্পা।

আমি লক্ষ করলাম অত সাজসজ্জা করে থাকলেও শম্পার হাতে কোনও গহনা নেই। সে স্বামীর সাথেও আসেনি। শম্পার সিঁথিতে সিন্দুর নেই, যদিও আধুনিক যুগে নিজে হাতে রমণীদের উকুন না বাচলে সিঁথির সিন্দুরটা দেখাই যায়না।

আমি একটা সীটে একাই বসেছিলাম এবং পাসের সীটটা ফাঁকা ছিল। শম্পা হঠাৎই আমার কাছে এসে বলল, "দাদা, আপনি একা বসে আছেন। আমি তাহলে এখানেই বসছি!" শম্পা আমার পোঁদের সাথে তার উষ্ণ পোঁদ ঠেকিয়ে আমার পাসেই বসে পড়ল।

শম্পার পোঁদের চাপে আমার শরীর গরম হয়ে যাচ্ছিল। বাস থেকে নামার পর আমি স্ত্রীর কাছে জানতে পারলাম শম্পা আসলে বিধবা। প্রায় দশ বছর পুর্ব্বে তার স্বামী অসুস্থ হয়ে মারা গেছিল। শম্পা একাই তার দুই মেয়েকে মানুষ করেছে। শম্পার বড় মেয়ের কুড়ি বছর বয়স।

অন্য শহরে চাকুরী করে এবং ছোট মেয়ে দিদির কাছে থেকে পড়াশুনা করছে। সেইজন্য শম্পা আমাদের বাড়ি থেকে একটু দুরে নিজের ফ্ল্যাটে একাই থাকে।

শম্পা এত কম বয়সে তার স্বামীকে হারিয়েছে জেনে আমার মনটা খূবই খারাপ হয়ে গেলো। এমন সুন্দরী, হাসিমুখি, পেলব শরীরের অধিকারিণী রমণী, এত কম বয়স থেকে, এত দীর্ঘদিন চোদন না খেয়ে, কি করে যে সন্যাসিনির জীবন কাটাচ্ছে, ভাবতেই পারছিলাম না।

ছাড়া শম্পা আমার বাড়ির কাছেই থাকে, সেখানে আমি থাকতে সে দিনের পর দিন বাড়ার ঠাপ খেতে পাবেনা, এটা কিছুতেই মেনে নেওয়া যায়না! অতএব আমি মনে মনে ঠিক করলাম, আমি শম্পার অভাব ঘোচাবোই!

কিন্তু এইসব করার জন্য শম্পার সহমতি অবশ্যই দরকার! জোরাজুরি করতে গেলে শম্পা যদি আমার কীর্তি আমার বৌকে জানিয়ে দেয়, তাহলেই ত দক্ষযজ্ঞ বেঁধে যাবে। তবে মাগীটা বাসে যখন নিজে থেকেই আমার পোঁদে পোঁদ ঠেকিয়ে বসেছিল তাহলে ধরেই নিতে পারি একটু হলেও তার ইচ্ছে আছে।

একটু বাদেই আমার স্ত্রী শম্পার সাথে আমার আলাপ করিয়ে দিল এবং আমাদের দুজনের মধ্যে সামান্য ঔপচারিক বাক্য বিনিময় হলো।

মার চোখের দৃষ্টি তখনও কিন্তু শাড়ির আঁচল ভেদ করে শম্পার ৩৮" সাইজের ড্যাবকা মাইগুলোর উপরেই ছিল। আমার মনে হল শম্পা আমার চেষ্টা বুঝতে পেরেছিল, কিন্তু সে কিছুই প্রকাশ করেনি। এবং একসময় খাবারের প্যাকেট বিতরণ করার সময় তার নরম হাতের সাথে আমার হাত ঠেকেও গেছিল, তখনও সে এতটুকুও অস্বস্তি বোধ করেনি।

সভা থেকে ফেরার পর থেকেই আমি শম্পার শরীর ভোগ করার স্বপ্ন দেখতে লাগলাম। আমার নিজের জীবনের মাঝবয়সে পৌঁছানোর পরেও শম্পার সৌন্দর্য যেন পুনরায় আমায় নবযৌবনে ফিরিয়ে এনেছিল। আমি সময় ও সুযোগের অপেক্ষা করতে লাগলাম।

কয়েকদিন বাদেই একটা অভাবনীয় সুযোগ পেলাম। সেদিন যোগ ব্যায়াম করে ফেরার পর আমার স্ত্রী জানালো শম্পার টাকার ব্যাগটা তার ব্যাগের মধ্যে ঢোকানো ছিল এবং সে ভুল করে সেটা নিয়ে বাড়ি চলে এসেছে। সেইদিন শম্পা নাকি তার সাইড ব্যাগ নিয়ে যায়নি, শুধু টাকার ব্যাগটা ব্লাউজের ভীতর ঢুকিয়ে যোগ ব্যায়াম করতে চলে এসেছিল। ব্যায়াম করার সময় পাছে তার ব্যাগটা ব্লাউজ থেকে পড়ে যায়, সেজন্য সে সেই ব্যাগটা আমার স্ত্রীর সাইড ব্যাগে রেখে দিয়েছিল।

অতএব বাজারে যাবার পথে আমায় শম্পার ব্যাগটা তার বাড়িতে পৌঁছে দিতে হবে। আমার পক্ষে এটাই ত সুবর্ণ সুযোগ! যেহেতু আমি বাজারে যাচ্ছি, তাই সময়েরও কোনও বন্ধন নেই, অর্থাৎ শম্পার সাথে প্রেম করতে গিয়ে দেরী হলেও ধরা পড়ার কোনও চান্স ছিলনা।

আমি শম্পার ব্যাগ হাতে নিয়ে আড়ালে গিয়ে তাতে বেশ কয়েকটা চুমু খেলাম। কারণ এই সৌভাগ্যবান ব্যাগ শম্পার ড্যাবকা মাইয়ের মাঝে স্থান পেয়েছে! ব্যাগে চমু খাওয়ার মাধ্যমে আমি শম্পার মাইয়ের গন্ধ ও প্রথম স্পর্শ পেলাম।

আমি খূবই আনন্দের সাথে শম্পার ফ্ল্যাটের দিকে এগুলাম। কলিং বেল বাজাতেই শম্পা দরজা খুলল এবং মিষ্টি হাসি দিয়ে বলল, "এসো অমিত, ভীতরে এসো।" আমি মন্ত্রমুগ্ধ হয়ে শম্পার ঘরে ঢুকে গেলাম। শম্পা সাথে সাথেই ফ্ল্যাটের দরজা বন্ধ করে দিল।।

আমি শম্পার দিকে তাকালাম। তার পরনে আছে শাড়ি ও ব্লাউজ, যার ভীতরে অন্তর্বাসের অস্তিত্ব বুঝতে পারলাম না। বন্ধন মুক্ত থাকার ফলে শম্পার ৩৮বি সাইজের মাইদুটো সুন্দর ভাবে দুলছে কিন্তু তার বয়স হিসাবে মাইদুটো যঠেষ্ট টাইট এবং একটুও ঝুলে যায়নি।

আসলে স্বামীর মৃত্যু হয়ে যাবার ফলে শম্পার মাইদুটো খূবই কম সময় জন্য পুরুষ হাতের চটকানি খেয়েছে, তাই বড় হলেও এখনও মাইয়ের গঠন খূবই সুন্দর আছে। ব্রা না থাকার ফলে শম্পার পুরুষ্ট বোঁটাদুটি ব্লাউজের ভীতর দিয়ে তাদের উপস্থিতি জানান দিচ্ছে।

শম্পার দাবনাদুটি বেশ ভারী, কিন্তু গঠনটা খূবই সুন্দর, মাই এবং দাবনার সাথে মানানসই বড় পাছা, সেজন্য শম্পা হাঁটলেই তার পাছাদুটো অত্যধিক কামুক ভাবে উপর ও নীচের দিকে নড়ে উঠছে।

শম্পা যে ভাবে আমায় প্রথম থেকেই নাম ধরে কথা বলল, তাতে আমি বুঝতেই পারলাম সে যঠেষ্ট স্মার্ট, তানাহলে কোনও মহিলা তার বন্ধুর স্বামীর সাথে প্রথম দেখাতেই এত ফ্রী হতে পারে না।

শম্পার ডাকে আমার যেন ধ্যান ভঙ্গ হলো। শম্পা মুচকি হেসে বলল, "এই অমিত, এত মন দিয়ে কি দেখছো? সেদিন প্রথম আলাপের সময় দেখলাম তুমি আমার মুখের দিকে না তাকিয়ে, আমার চোখের সাথে চোখ না মিলিয়ে, একভাবে আমার বুকের দিকে তাকিয়ে আছো। আজও তাই …. । কি ব্যাপার বলো তো? আমার বুকটা কি তোমার খূব পছন্দ হয়েছে?"

আমি "হ্যাঁ" বলতে চেয়েও পারলাম না। শম্পা বুকের উপর থেকে আঁচলটা একটু সরিয়ে দিয়ে হেসে বলল, "অমিত, তোমার দেখতে ইচ্ছে হচ্ছে, সেটা খোলাখুলি বলো না! পুরুষ মানুষ, সামনে লোভনীয় জিনিষ থাকলে লোভ হতেই পারে! আবার দিনের পর দিন সন্যাসিনীর জীবন কাটানোর পর সমবয়সী পুরুষকে সামনে পেয়ে আমারও ত দেখানোর ইচ্ছে হতে পারে! আমি তোমার পাশে বসছি, তুমি এগুতে পারো, আমি কোনও বাধা দেবো না এবং কোনও প্রতিবাদও করবো না। এই ঘরের কথা ঘরের মধ্যেই থাকবে, তোমার সহধর্মিনিও কিছু জানতে পারবেনা।"

এই বলে শম্পা আমার পাশে এসে বসল। আমি আমতা আমতা করে বললাম, "শম্পা, তোমার স্তনদুটি ভারী সুন্দর! এই বয়সে কি করে যে স্তনদুটি এত সুন্দর বানিয়ে রেখেছো, আমি বুঝতেই পারছিনা!"

শম্পা বলল, "আসলে প্রায় দশ বছর আগে আমার স্বামী মারা গেছে। যেহেতু আমার মেয়েরা তখনই বড় হয়ে গেছিল তাই তারপর ত আর এগুলিকে কোনও পুরুষের হাত স্পর্শ করেনি। তবে সেদিন তোমার সাথে প্রথম আলাপের পরই তোমার প্রতি আমার যেন কেমন একটা আকর্ষণ তৈরী হয়। আচ্ছা অমিত, আমাকে তোমার কেমন লাগছে? মানে আমার সঙ্গ তোমার ভাল লাগছে ত? তুমি চাইলে কিন্তু আমার স্তনে হাত দিতে পারো, আমি কিছুই বলবো না!"

আমি সাহস করে ব্লাউজের উপর দিয়েই শম্পার স্তনে হাত দিলাম। শম্পা মুচকি হেসে বলল, "না অমিত, ঐ ভাবে না, ব্লাউজের ভীতর হাত ঢুকিয়ে দাও।"
 

Users who are viewing this thread

Back
Top