What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
রমাকান্তর ধোন যাত্রা – ১ by gopal1981

এটা আমার প্রথম গল্প ভুল ত্রূটি থাকতে পারে আশাকরি পাঠকরা সেটা নিজ গুনে ক্ষমা করে দেবেন। আমি এখানে এমন একজনের কথা বলতে চলেছি যাকে আমাদের সমাজ মানুষ বলেই ভাবে না। একেতো গরিব ঘরে জন্মেছে তার উপর একেবারেই বোকা। অবশ্য আমাদের সমাজে যারা খুব সরল সোজা হয় তাদের সবাই বোকাই বলে থাকে।

এই গল্পের প্রধান চরিত্র রমা, পুরো নাম রমাকান্ত দাস, রতিকান্ত দাসের একমাত্র ছেলে, অবশ্য দুটি মেয়ের বাবাও উনি। তবে ছেলেই বড় বর্তমান বয়স ১৮ বছর। রতিকান্ত পেশায় একজন চাষী কিছু জমি আছে আর সেই জমিতে চাষ করেই ওঁর জীবন চলছে। চলছে বলা ভুল চালাতে হচ্ছে চাষ ছাড়া জন মজুরের কাজ করে আর ওঁর সাথে রমা মানে ছেলে সাহায্য করে থাকে।

রমা ভীষণ পর-উপকারী ছেলে যে যখন ডাকে চলে যায় সে দিন হোক বা রাত। টাকা-পয়সা না দিলেও মুখ ফুটে চায় না যে যা দেয় তাই নিয়েই সে সন্তুষ্ট। তবে খেতে খুব ভালোবাসে সে যাই দাও না কেন সোনার মতো মুখ করে খেয়ে নেয়।

এমনি একদিন গ্রামের এক বর্ধিষ্ণু পরিবার থেকে ডাক পায় কাজ করে দেবার জন্ন্যে। এই গ্রামের একমাত্র ক্ষমতাশালী ধোনি রায় পরিবার সেখানেই আজ কাজ পেয়েছে রমা ধান গোলায় ভরতে হবে।

রমা রায় বাড়ি যেতেই সুশীল রায় বললেন দেখ রমা তোকে সব ধান গলাতে ভর্তি করতে হবে আর তার জন্ন্যে আমি তোকে একশত টাকা দেব আর দশ কিলো ধান ভেবে দেখ কাজটা করতে পারবি কিনা। একশত টাকার কথা শুনেই রমার চোখ বড় বড় হয়ে গেছিল সে তাই সাথে সাথে বলল হ্যাঁ বাবু আমি পারব তবে একদিনে না হলেও কালকের মধ্যেই সব ধান তুলে দেব।

শুনে রায়বাবু খুশি। রায় গিন্নিকে ডেকে বললেন প্রভা রমাকে খেতে দাও ও খেয়ে নিয়ে কাজ করবে আর আমি বেরোলাম সদরে যেতে হবে ফিরতে রাত হবে।

প্রভাদেবী জানেন সদরে যাওয়া মানে সেই বাধা মেয়ে মানুষের কাছে যাচ্ছেন। তিনি জানেন তাঁর কিছুই করার নেই রায়বাবুর তিনি দ্বিতীয় পক্ষের স্ত্রী ছ-বছর বিয়ে হয়েছে এখনো কোনো সন্তান ধারণ করতে পারেননি আর হয়তো সন্তান হবেও না কেননা রায়বাবু ওনার সাথে শারীরিক সম্পর্কই ত্যাগ করেছেন।

যৌন আবেদন যে নাই প্রভার তা নয় কিন্তু রায়বাবুকে কাছে টানতে পারেননা। শাশুড়ি বলেন পুরুষ মানুষকে ঘরমুখী করতে সন্তানের জন্ম দিতে হয়।

যাই হোক প্রভা রমাকে এক গামলা ভাত -ডাল দিয়ে ওর সামনেই বসে বসে নিজের পোড়া কপালের কথা ভাবছিলেন। রমা খেতে খেতে প্রভার দিকে মাঝে মাঝে নজর দিচ্ছিল একেতো প্রভার গায়ে কোনো ব্লাউজ নেই আর নিচের দিকে শাড়ি ফাঁক হয়ে গেছে আর সেই ফাঁকে রমার চোখ আটকে গেল।

আর একটু একটু করে রমার ঘুমিয়ে থাকা ধোন জেগে উঠতে শুরু করল ওর পরনে একটা পাতলা ঢোলা দড়ি বাধা প্যান্ট আর একটা গেঞ্জি। রমা জানে তার এটা অনেকটাই বড়সড় ওর বয়সী অন্য ছেলেদের থেকে যৌন ইচ্ছে ওর ও জাগে মাঝে মাঝে আর তাকে সামলাতে প্রকৃতির নিয়মে হস্তমৈথুন বা চলতি ভাষায় যাকে খেঁচা বলে সেটা শিখে যায়।

ওর খাওয়া থেমে গেছে কেননা এখনই একবার খেচে না নিলে এ ধোন নরম হবেনা। হঠাৎ রায় গিন্নির রমার দিকে চোখ গেল আর ওর প্যান্টের সামনে ভীষণ ভাবে ফুলে থাকা জায়গাতে গিয়ে ওনার চোখ ও আটকে গেল। একটু ভেবে রমাকে বাজিয়ে দেখতে ইচ্ছে হতে জিজ্ঞেস করল কিরে রমা তোর প্যান্টের সামনেটা কম উঁচু হয়ে উঠলো কেন ?

রমা থতমত খেয়ে বলল আমার ইটা এমনি এমনি ওরকম দাঁড়িয়ে যায়। রায় গিন্নি তা তখন কি করে এটাকে নরম করিস। রমা সরল সোজা ভাষায় উত্তর দিলো এই একটু খেচে নিলেই ইটা একেবারে ঠান্ডা হয়ে যায়। রায় গিন্নি একটু হেসে জিজ্ঞেস করলেন তা কোনো মেয়ের সাথে কিছু করিসনি। রমা সেকি আর আমার কপালে আছে তাই খেচেই ঠান্ডা করি।

শুনে প্রভা বলল এখন খাওয়া শেষ করে একবার বাড়ির পেছনের দিকে আয় তোকে আর একটা রাস্তা বলে দেব তোর ওটা ঠান্ডা করার। প্রভা হেঁসেলে ঢুকে গেল ভাবতে লাগল ছেলেটাকে দিয়ে একবার শারীরিক সুখ নিলে দোষের কি ওর ধোন দেখে নিজের দু পায়ের ফাঁকটা ভিজে গেছে আর নিজের অজান্তেই হাত চলে গেল সেই ভিজে জায়গায়।

একটু ভাবে মনস্থির করে ফেললেন যা হয় হোক রমাকে দিয়েই আজ ওর উপোসী শরীরের খিদে মেটাবেন আর আজই ভালো সুযোগ শাশুড়ি পাশের গ্রামে মেয়ের বাড়ি গেছেন কাজের লোক গুলো মাঠে কাজ করছে ভারী ফাঁকা।

এর মধ্যে রমার খাওয়া শেষ বেসিন ধুয়ে দাওয়াতে রেখে দিল আর সোজা বাড়ির পিছনের দিকে গেল ওদিকে একটা ঘর আছে সেখানে দাওয়াতে বসে গামছা দিয়ে হাওয়া খেতে লাগল আর ভরা পেটে চোখ দুটো লেগে গেছিল। প্রভা এসে ওকে নাম ধরে ডাকল ওর তন্দ্রা ভাঙলোনা তাই গায়ে হাত দিয়ে নাড়াতেই ও চোখ খুলে দেখে রায় গিন্নি ওর একেবারে সামনে দাঁড়িয়ে ওর চোখ রায় গিন্নির ঝুলন্ত দুটো বাতাবি লেবুর দিকে।

রায় গিন্নি বুঝে গেলেন রমা কি দেখছে তাই দেরি না করে ঘরের দরজা খুলে ভিতরে ঢোকার আগে বললেন যদি ভালো করে আমার সব কিছু দেখতে চাস তো ঘরের ভিতরে আয়। রমা একটু ভেবে উঠে ঘরে ঢুকল প্রভা দরজা বন্ধ করে বলল না এবার তুই দেখ আমার শরীরে যা যা আছে তবে আমাকেও তোর ওটা দেখতে দিতে হবে।

বলার সাথে সাথেই রমা নিজের প্যান্ট খুলে ল্যাংটো হয়ে গেল বলল নিন গিন্নি মা আমার ধোন দেখেন সেই তখন থেকে আপনার গুদ দেখার পর আমার ধোন কট কট করেছে এখনো খেঁচতেও পারিনি তাই আমাকে তাড়াতাড়ি খেচে নিয়ে কাজে লাগতে হবে। প্রভা ওর সরল সোজা কথায় একটু হেসে এগিয়ে এলো আর রমার ধোন হাত দিয়ে ধরল যেমন মোটা তেমন লম্বা।

নিজের কত্তার ধোন এর কাছে কিছুই না। ভাবতে লাগলেন এটা আমার ভিতরে ঢুকবেতো যদি চিরে রক্তারক্তি ঘটে আবার লোভও লাগছে। শেষে লোভেরই জয় হলো।

শোন্ রমা যদি তুই কাউকে এ বাপ্যারে যদি কিছু না বলিস তো তোকে আমারটাতে ঢোকাতে দেব তুই তো এর আগে কারুর সাথে কিছু করিসনি তাই আমিই তোকে সব শিখিয়ে দেব। কিরে তুই রাজি তো। রমা প্রভার গায়ে হাত রেখে বলল আমি মা কালীর দিব্বি কেটে বলছি এ কথা আমি আর আপনি ছাড়া আর কেউই জানবেনা।

শুনে প্রভা নিজের শাড়ি খুলে ফেলল বলল না দেখ ভালো করে আর তোর যা ইচ্ছে কর আমার শরীর নিয়ে এখন এই শরীর তোর আর তোর শরীর আমার। রমা এবার কাপ কাপ হাতে প্রভার মাই ধরে দেখতে লাগল এবার মুখ নামিয়ে একটা মাইয়ের বোটা মুখে পুড়ে চুষতে লাগল আর একটা হাত নিয়ে সায়ার উপর দিয়ে ওর গুদে ঘষতে লাগল।

এবার প্রভা নিজের সায়া খুলে পুরো ল্যাংটো হয়ে গেল আর রমাকে নিয়ে চৌকিতে শুইয়ে দিলো রমার ধোন উর্ধমুখী প্রভার লোভ হচ্ছিলো একবার চুষে দেখবে কিনা কেননা নিজের কত্তার ধোন কোনোদিন হাতে নিয়ে দেখেনি চোষাতো দূরের কথা। লোভ সামলাতে না পেরে নিজেও চৌকিতে উঠে রমার উল্টো দিকে শুয়ে পড়ল কারণ যদি রমা ওর গুদ দেখে আমার মতোই চোষার ইচ্ছে জাগে।

প্রভা রমার ধোন মুখে পুরল কিন্তু বেশি নিতে পারলোনা শুধু মুন্ডি টুকুই ঢোকাতে পারল আর চুষতে লাগল। রমা ওদিকে গিন্নিমার গুদ কাছে থেকে দেখতে লাগল এবার হালকা চুলে ভরা গুদ দুহাতে চিরে ধরে ভিতরটা দেখল কি লাল যেন কেউ আলতা ঢেলে দিয়েছে গুদের ভিতরে। ধীরে ধীরে মুখ এগিয়ে নীল প্রভার গুদের কাছে আর জিভ বের করে চাটা শুরু করল।

গুদে জিভ পড়তেই প্রভার শরীরে যেন বিদ্যুৎ খেলে গেল আর রমার বাড়া ভীষণ জোরে জোরে চুষতে লাগল। রমার গুদ চোষা মাথায় উঠল মুখ সরিয়ে বলল গিন্নিমা আমার মাল বেরিয়ে যাবে আপনার মুখে এবার বের করেদিন আমার ধোন। কে কার কথা শোনে চোষাতো থামালি না উল্টে আরো জোরে চুষতে লাগল।

বেচারি রমা নিজের রস ধরে রাখতে না পেরে পুরো বীর্য প্রভার মুখে ঢেলে দিলো। প্রভা প্রথমে ঘাবড়ে গেছিল পরে সবটা বীর্য গিলে নিলো সব বীর্য নিংড়ে নেবার পরে মুখ তুলে বলল হারামজাদা কতটা ঢেলেছিরে আমার তো ডিম বন্ধ হয়ে মরার দশা হয়েছিল , যদি মোর যেতাম কি হতো বলতো। রমা কাঁদো কাঁদো স্বরে বলল আমাকে মাফ করেদিন গিন্নিমা খুব ভুল হয়ে গেছে। আর হবে না।

প্রভার জীবনে এ কে চরম অভিজ্ঞতা কোনো পুরুষ মানুষের যে এতো পরিমান বীর্য বেরোতে পারে আগে জানতে পারেন নি। কেননা ওনার স্বামী ধোন ঢুকিয়ে ভিতরেই বীর্য ঢালেন যদিও সেটা খুবই সামান্য পরিমান।

প্রভা আবার রমার ধোন নিয়ে নাড়াচাড়া করতে লাগলেন ভাবছেন যদি আর শক্ত না হয় তো নিজের গুদে কি করে ঢোকাবেন। কি মনে হতে রমার ধোন আবার মুখে পারলেন এবার নরম থাকায় অনেকটাই মুখে নিতে পারলেন কিন্তু অচিরেই সেটা ফুলে ফেঁপে আবার আগের মত শক্ত হয়ে গেল মুখে রাখা কঠিন হতেই বের করে নিলেন রমার দিকে তাকিয়ে বললেন যায় এবার আমার ভিতরে তোর ধোন ঢোকা তবে খুব ধীরে ধীরে ঢোকাবি।

আপনি কিছু চিন্তা করবেন না আমি ধীরেই ঢোকাব। প্রভা চিৎ হয়ে শুয়ে নিজের গুদ দু আঙুলে চিরে ধরলেন রমা ওর ধোন ওর গুদের সাথে লাগিয়ে এলোপাথাড়ি ঠেলতে লাগল কিন্তু ঢোকাতে পারলোনা।

প্রভা বুঝল সত্যি সত্যি এর আগে কাউকে চোদেনি বা কারো গুদ দেখেনি। তাই হাত বাড়িয়ে নিজের গুদের ফুটোতে লাগিয়ে রেখে বলল নে এবার ধীরে ধীরে ঢোকা। ওর কথামত রমা ধীরে ধীরে চাপ দিয়ে পুরো ধোন ওর গুদে ঢুকিয়ে দিলো। এবার আর রমাকে কিছুই বলতে হলোনা আগু-পিছু করে বেশ ভালোই ঠাপাতে লাগল।

প্রভা উত্তেজিত হয়ে বলে ফেল আমাকে চুদে গুদ ফাটিয়েদে জোরে জোরে চোদ আঃ আঃ আমাকে মেরে ফেল গুদ মারতে এতো সুখ আগে কোনোদিন পাইনি রে রমা। চোদ চোদ চুদ আমার পেতে বাচ্ছা ভোরে দে। এসব প্রলাপ বকতে বকতে কলকলিয়ে রাগমোচন করলেন আর দু-হাতে রমাকে বুকে জড়িয়ে ধরলেন।

এরপর রমা পাক্কা আধঘন্টা চুদে গিন্নিমার গুদে মাল খালাস করে এলিয়ে পড়ল। একটু চুপ করে শুয়ে থেকে রমা উঠে পড়ল বলল বাবু কাজ বলে গেছে আমি চললাম গিন্নিমা বলে প্যান্ট পরে ঘর থেকে বেরিয়ে গেল। রায় গিন্নি শুয়ে ছিলেন আর সুখে দুচোখের পাতা বুজে এলো তার।
রমা খুব খুশিতে আর উৎসাহের সাথে অর্ধেক কাজ শেষ করে ফেলল আঁধার নেমে আসতে কাজে ক্ষান্ত দিয়ে সামনের পুকুর ঘটে গিয়ে ঝাঁপিয়ে পড়ল জলের বুকে বেশ কিছুক্ষন সাতার কেটে উঠে এলো গামছা দিয়ে গা মুছতে মুছতে বাড়ির পথ ধরল।

আজ ও ডবল খুশি একেতো প্রথম, গুদ চোদা যেটা ওর কাছে স্বপ্ন ছিল দ্বিতীয় আসবার সময় গিন্নিমা ওর হাতে দুশো টাকা ধরিয়ে দিয়ে বলেছেন কাল আরো টাকা দেবেন যদি রমা ওকে আবার আজকের মতো চোদে।রাজি হয়ে গিন্নিমাকে কথা দিয়েছে যে কাল আবার চুদবে আজকের থেকেও আর সুখ দিয়ে।

আরো বাকি আছে পরের বার লিখবো পাঠকদের মতামত পেলে উৎসাহিত হবো।
 

Users who are viewing this thread

Back
Top