Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

  • অত্যন্ত দু:খের সাথে নির্জনমেলা পরিবারের পক্ষ থেকে জানানো যাচ্ছে যে, কিছু অসাধু ব্যক্তি নির্জনমেলার অগ্রযাত্রায় প্রতিহিংসা পরায়ন হয়ে পূর্বের সকল ডাটাবেজ ধ্বংস করে দিয়েছে যা ফোরাম জগতে অত্যন্ত বিরল ঘটনা। সকল প্রকার প্রতিরক্ষা ব্যবস্থা রাখা সত্বেও তারা এরকম ধ্বংসাত্মক কর্মকান্ড সংঘটিত করেছে। তাই আমরা আবার নুতনভাবে সবকিছু শুরু করছি। আশা করছি, যে সকল সদস্যবৃন্দ পূর্বেও আমাদের সাথে ছিলেন, তারা ভবিষ্যতেও আমাদের সাথে থাকবেন, আর নির্জনমেলার অগ্রনী ভূমিকায় অবদান রাখবেন। সবাইকে সাথে থাকার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি। বি:দ্র: সকল পুরাতন ও নুতন সদস্যদের আবারো ফোরামে নুতন করে রেজিস্ট্রেশন করতে হবে। সেক্ষেত্রে পুরাতন সদস্যরা তাদের পুরাতন আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন।

ওবায়দুল কাদেরকে প্রকাশ্যে মাফ চাইতে বললেন ফখরুল

Status
Not open for further replies.

Maxman

Member
Joined
Jan 10, 2019
Threads
103
Messages
194
Credits
13,854
প্রহসনের নির্বাচনের জন্য ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদককে প্রকাশ্যে মাফ চাইতে বললেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, ‘ওরা (সরকার) এত বড় একটা চুরি করেছে, সেই চুরি সামাল দিতে পারছে না।
মাথায় সমস্যা হচ্ছে। কাদের সাহেবকে গিয়ে বলেন প্রথমেই স্টেডিয়ামে গিয়ে জাতির কাছে মাফ চাইতে। তার পরে অন্যান্য রাজনৈতিক দল ও মত সকলের সঙ্গে আলোচনা করেন তাহলে একটা পথ তৈরি হবে। ’
গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন নির্বাচনী সহিংসতায় আহত যশোরের যুবদলকর্মী ফয়সাল আলীকে দেখতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

রাজনৈতিক দলগুলোকে গণভবনে নির্বাচন-পরবর্তী ‘সংলাপে ডাকার’ খবর দেওয়ার এক দিন পরই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের তা পাল্টে ‘শুভেচ্ছা বিনিময়ের’ কথা বলার যে খবর সংবাদপত্রে প্রকাশিত হয়েছে তার প্রতি দৃষ্টি আকর্ষণ করলে ফখরুল এই মন্তব্য করেন।

৩০ ডিসেম্বর ভোটের পরের দিন যশোরে যুবদলকর্মী ফয়সাল আলীকে সন্ত্রাসীরা হামলা চালিয়ে গুরুতর আহত করে। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয় তাঁকে। বর্তমানে হাসপাতালের ১০২ নম্বর ওয়ার্ডে তাঁর চিকিৎসা চলছে।

বিএনপি মহাসচিব চিকিৎসকদের সঙ্গে কথা বলেন এবং তাঁর চিকিৎসার খোঁজখবর নেন।


পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন তিনি।
সরকারের সংলাপ নিয়ে মির্জা ফখরুল বলেন, নির্বাচন বাতিলের এজেন্ডা থাকলেই তাঁরা সংলাপে যাবেন। না হলে যাবেন না। এটা ঐক্যফ্রন্ট ও বিএনপির সিদ্ধান্ত।

তিনি বলেন, ‘আপনারা জানেন, গতকাল (সোমবার) আমি গিয়েছিলাম সিলেটের বালাগঞ্জে। নির্বাচনের দিন কিভাবে সেখানে নেতাকর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে, মহিলাদের ওপর গুলি করা হয়েছে। এই বিষয়গুলো জাতির সামনে উঠে আসতে শুরু করেছে। ’

এ সময় দলের নেতা অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, যশোর-৩ আসনের ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত, রফিকুল ইসলাম, যশোর সদর উপজেলার সাধারণ সম্পাদক কাজী আজমসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।
 
Status
Not open for further replies.
Top