What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

শ্বশুর চোদে দিনের বেলায়, দেওর চোদে রাতে (1 Viewer)

Rainbow007

Moderator
Staff member
Moderator
Joined
Mar 5, 2018
Threads
254
Messages
10,514
Credits
341,235
Watermelon
Camera
Tokyo Tower
Doughnut
Birthday Cake
Birthday Cake
শ্বশুর চোদে দিনের বেলায়, দেওর চোদে রাতে

লেখকঃ sumitroy2016

তখন আমি সবে ২৩টা বসন্ত দেখেছি। শরীর এবং মন দুটোই যৌবনের উন্মাদনায় চনমন করছে। কলেজের পড়াটাও শেষ হয়ে গেছে, যার ফলে কলেজের বন্ধু বান্ধবীদের সাথে যোগাযোগটাও আস্তে আস্তে বিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। বাবা ও মা আমার বিয়ে দেবার জন্য উঠে পড়ে লেগেছেন। ভাল ছেলে পেলেই কন্যাদান করে দেবেন!
সেইসময় এক পরিচিতের মার্ফৎ সৌম্যর সম্বন্ধটা এল। সৌম্য যঠেষ্ট সুপুরুষ, আমর চেয়ে মাত্র দুই বছর বড়, খূবই ভাল চাকরি করে, নিজস্ব বাড়ি, তার মা গত হয়েছেন প্রায় এক বছর হল, সৌম্য বাড়িতে বাবা এবং তার ছোট ভাই অভ্রর সাথে থাকে। বাড়িতে কোনও মহিলা না থাকার কারণে গৃহ পরিচালনায় খূবই অসুবিধা হচ্ছে তাই সৌম্যর বিবাহের জন্য তার বাবা এবং ভাই উঠে পড়ে লেগেছে।
সৌম্যর বাবার বয়স প্রায় ৫০ বছর, তবে বয়সের ভার তাঁকে একটুও কাবু করতে পারেনি এবং তাঁকে দেখলে মনে হয় তাঁর বয়স মেরে কেটে চল্লিশ ছুঁইছুঁই। ছোট ভাই অভ্র আমার চেয়ে বয়সে প্রায় তিন বছর ছোট, কলেজে পড়াশুনা করছে তবে তারও শারীরিক গঠন তার বাবা ও দাদার মতই সুন্দর।
আমাদের বিয়ে পাকা হয়ে গেল এবং দিনও ঠিক হয়ে গেল। আমি মনে মনে সৌম্যর সাথে নতুন জীবনের স্বপ্ন দেখতে লাগলাম। সৌম্য ত আমারই সমবয়সী তাই আমাদের ভালবাসাটা খূবই জমবে।
নিশ্চিত দিনে আমাদের বিয়ে হল। আমার বাবা সৌম্যর হাতে আমার হাতটা তুলে দিলেন। কন্যাদান পর্বের সময় সৌম্যর হাতের প্রথম স্পর্শ আমায় শিহরিত করে তুলল। পরে সৌম্য আমার সিঁথিতে সিন্দুর পরিয়ে দিল। পরের দিন আমি অনেক স্বপ্ন নিয়ে স্বামীর বাড়িতে চলে এলাম।
আমি রাতে শুয়ে শুয়ে ভাবতে লাগলাম, পরের রাতেই ত আমাদের ফুলসজ্জা, আমি সেজেগুজে ঘরে বসে থাকব, সৌম্য ঘরে ঢুকে দরজা বন্ধ করবে, আমার ঘোমটা তুলে আমার গালে ও ঠোঁটে চুমু খাবে, তারপর আমায় জড়িয়ে খূব আদর করবে। একসময় আমাদের দুজনেরই শরীর থেকে সমস্ত পরিধান খুলে যাবে! আমার এবং সৌম্যর শরীর মিশে যাবে!
সৌম্য আমার পুর্ণ বিকসিত এবং ছুঁচালো স্তন দুটি ধরে টিপবে এবং একসময় তার শক্ত এবং বিশাল লম্বা জিনিষটা আমার তলপেটের তলায় কেশ বিহীন যায়গার মাঝে …… ইস, না, আর বলব না ….. আমার খূব লজ্জা করছে!
পরের রাতে রিসেপ্শান পর্বের শেষে আমন্ত্রিত অতিথিদের বিদায় নেবার পর সেই সময়টা আসল, যার জন্য প্রত্যেকটি মেয়ে অপেক্ষা করে। যা ভেবেছিলাম, ঠিক তাই। সৌম্য ঘরে ঢুকে দরজা বন্ধ করল এবং আমার পাসে বসে আমায় দু হাতে নিজের দিকে টেনে নিল। তারপর …..
খূব শীঘ্রই আমার স্বপ্ন আঘাত পেল। আমি হাতে ধরে বুঝতে পারলাম সৌম্যর জিনিষটা অত্যধিক ছোট, শক্ত হবার পরেও খূব বেশী হলে ৩" লম্বা, হয়ত আঙ্গুলের চেয়ে একটু মোটা!
আমার স্বপ্ন ভেঙ্গে চুরমার হয়ে গেল! এই ত সেদিনই আমার বান্ধবী সুজাতা বলেছিল ছেলেদের জিনিষটা নাকি খূব বড় হয়! তার বরেরটাই ত প্রায় ৭"লম্বা এবং পাকা শশার মত মোটা! ঢাকাটা সরিয়ে দিয়ে যখন সে সেটা সুজাতার আসল যায়গায় ঢুকিয়ে দেয় তখন সুজাতা কি মজাই না পায়! ছেলেদের জিনিষটা নাকি যত বড় হবে ততই মেয়েদের সুখ হবে!
আর আমার কিনা শেষে এই দুর্দশা! এটা ত কাউকে বলাও যাবেনা! সারা জীবন এই কাঁচালঙ্কা নিয়ে …. ভাবতেই পারছিলাম না! আমার রূপ যৌবন সব যেন জলে ভেসে গেল!
সৌম্য কখন যে ঢোকালো আর কখন যে বের করল কিছুই বুঝতে পারলাম না! আমি নিজেই ত প্রায়দিন আঙ্গুল ঢুকিয়ে ভীতরটা পরিষ্কার করি, বোধহয় সেইরকমই কিছু একটা …..!
কিছুক্ষণ বাদে সৌম্য ঘুমিয়ে পড়ল। আমি একবার সৌম্যর নুনু এবং তারপর আমার নরম লোভনীয় বাল কামানো গুদের দিকে তাকালাম! ইস, এই গুদের জন্য এই নুনু! এটা ত বাড়া পরিচয় পাবারও অধিকারী হতে পারেনা! সব শেষ!
কয়েক দিন পর আরো বাজে খবর হল। সৌম্যর নাকি এমন এক গ্রামে বদলী হয়েছে যেখানে বৌ নিয়ে থাকা ত দুরের কথা, নিজেকেই বেশ কষ্ট করে থাকতে হবে। অগত্য আমাকে এখানে থেকে শ্বশুর এবং দেওরের সংসার সামলাতে হবে এবং সপ্তাহে বা পনের দিনের মাথায় সৌম্য একরাত করে ঘূরে যাবে!
অর্থাৎ নতুন বিয়ের পর কাঁচালঙ্কা পেলাম, সেটাও গেল! শরীরের সুখ না পেলেও সৌম্য অন্ততঃ বন্ধুর মত ত ভালই ছিল। সন্ধে বেলায় অফিস থেকে ফিরে সে অন্ততঃ আমার সাথে সুখ দুঃখের গল্প করত আর আমাকে খূব আদরও করত! সেটাও আআর হবেনা!
তিন চার দিনের মধ্যেই সৌম্য তার নতুন কর্ম্মস্থলে চলে গেল। আমি একাই রয়ে গেলাম! কিন্তু মনকে মানিয়ে নিলেও আমি শরীরের কুটকুটানি রুখব কি করে, কিছুতেই বুঝতে পারছিলাম না!
দুই তিন দিন বাদে এক সকালে দেখলাম বাবা অর্থাৎ আমার শ্বশুর মশাই গায়ে তেল মাখছেন। তাঁর পরনে রয়েছে শুধু একটি গামছা, যেটা শুধু ওনার লজ্জা ঢেকে রেখেছে এবং শরীরের উর্দ্ধাংশ উন্মুক্ত। আমি জানলার ফাঁক দিয়ে লুকিয়ে লুকিয়ে ওনার শরীর সৌষ্ঠব লক্ষ করতে লাগলাম। বাবা এই বয়সেও কি সুন্দর শরীর রেখেছেন! চওড়া লোমষ ছাতি, লোমগুলো সবই কালো, সুন্দর বাইসেপ্স, সব মিলিয়ে মনে হচ্ছিল যেন উনি ৩৫ বছরের নবযুবক! আমার মনে হল শাশুড়িমা গত হয়ে যাবার পর ওনার যৌবন তৃষ্ণা হয়ত অতৃপ্ত থেকে যাচ্ছে! আমি নিজেও ত ভরা যৌবনে উপোসী হয়ে আছি এবং সৌম্য থাকলেও দুধের স্বাদ ঘোলেই মেটাচ্ছি, তাই শ্বশুর মশাইয়ের পেটানো শরীর স্পর্শ করার ইচ্ছায় আমার শরীর আনচান করে উঠল।
 

Users who are viewing this thread

Back
Top