What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

!!! হান্ডিওয়ালা !!! (1 Viewer)

lazyboy

Member
Joined
Nov 2, 2018
Threads
3
Messages
102
Credits
1,571
পর্ব - ১

কমল কুয়েত থেকে এবার ফিরে এসে বিয়ে করবে ঠিক করেছে। তিন টার্মে ছয় বছর কুয়েত থেকে বিশাল অংকের টাকার মালিক বনেছে। শুধু স্থানীয় ডাক ঘরে ৪০ লক্ষ টাকার এফ ডি করেছে। যার লভ্যাংশ দিয়েই বাকী জীবন চালিয়ে যেতে পারতো। জীবনে আর কোন আয়ের দরকার হতো না। তবুও মানুষের চাহিদার শেষ নাই, তার আরও টাকা চাই। তাই সে ছয় মাসের ছুটিতে এসে কিছু জমিন কিনে সেখানে চতুর্দিকে দেয়াল দিয়ে তিন তলা ফাউন্ডেশন বিশিষ্ট একতলা ডিজাইনেবল পাকা দালান বাড়ী ও বাড়ীর সৌন্দর্য বৃদ্ধি করার জন্য একটা কাচারী ঘর তৈয়ারী করে। বাড়ী করার ফাঁকে ফাঁকে সে মেয়ে দেখতেও শুরু করেছিল আসার কয়েক দিন পর থেকে। ধনাঢ্য কমলকে কারো পছন্দ হলেও তার স্ট্যাটাসকে কেউ পছন্দ করে না, আবার তাকে কেউ পছন্দ করলেও কমলের কনে পছন্দ হয় না। এমনি করতে করতে প্রায় পাঁচ মাস চলে গেল। ঘরের কাজও শেষ হল তার বিয়েও পাকা হল। অবশেষে কমল গরীব ঘরের সুন্দরী অল্পবয়স্কা মাধ্যমিক ফেল করা এক মেয়েকে বিয়ে করে ঘরে তুলল।
দিপা কমলের বউ হতে পেরে খুব খুশী। এত নির্ভেজাল ঝঞ্ঝাটমুক্ত পরিবার আর সুঠামদেহী সুশ্রী চেহারার বর পাওয়া কজন মেয়ের ভাগ্যে জুটে। কমলের তিন পুরুষে কেউ নেই। কমল একজন পালক সন্তান। কুয়েত যাওয়ার আগেই তার পালক মাতা পিতা গত হয়েছে। একদিনের শিশু কে এনে নিঃসন্তান মাতাপিতা কমলকে লালন পালন করে। দিপা তাই খুব খুশি কারন নববিবাহিতা জীবনে জনমানবহীন তার ঘরটা তার হানিমুনের শ্রেষ্ঠ স্থান। অন্য কেউ থাকলে স্বাধীন ভাবে উপভোগ করতে পারত না।
কমলও খুব খুশি কেননা এত সুন্দরী বউ সবার ভাগ্যে জুটেনা। যেমনি লম্বা তেমনি শরীর, উন্নত পাছা, হাঁটার সময় পাছাটা এদিক ওদিক দোল খায়। দুধ গুলো বেশ বড় বড়, বড় দুধ কমলের খুব পছন্দ। চেহারায় পূর্ণিমার আভা, হাসিটা যেন যে কোন পুরুষের মনকে এক নিমিষে ভুলিয়ে দিতে পারে। একজন নিরক্ষর ছেলের এমন বউ পাওয়াটা কমল স্রস্টার কৃপা হিসাবে ধরে নেয়। তারা যেন সোনায় সোহাগা।


বিয়ের পর মাত্র বিশদিন তাদের যৌন জীবন শেষ করে কমল কুয়েত পাড়ি জমাল। শুন্য বাড়ীতে রেখে গেল দিপার বিধবা মা এবং অষ্টাদশী এক মাত্র ছোট বোনকে। এতে দিপা আরো বেশী খুশী হল কারন গরীব মা বোনের জীবিকার একটা হিল্লে হল বলে। কমল চলে যাওয়ার পর দিপার প্রচন্ড যৌন ঝড় থেমে গেল। স্বল্প ব্যবহৃত যৌবনের মাল্লাহীন নৌকাটা যেন হঠাত শুকনো চরে আটকে গেল। তার দেহ ও মনে অতৃপ্তি ফুটে উঠল। দিনটা কোন ভাবে কাটালেও রাত কাটাতে তার খুব কষ্ট হয়। রাতে শুয়ার সাথে সাথে তার এই বিশ দিনের স্মৃতি মনে তোলপাড় সৃষ্টি করতে লাগল। গভীর রাত অবধি এপাশ ওপাশ করে শেষ রাতে একটু ঘুমে ধরলেও ঘুমের পুর্ণতা আসেনা কিছুতেই। বিশদিনের হাশি খুশি চেহারাটা মলিনতায় ভরে যেতে লাগল। দিপা এক প্রকার যৌন রোগগ্রস্ত হয়ে পড়ল। এমনি করে প্রায় ছয় মাস কেটে গেল।
একদিন এক হান্ডিওয়ালা তাদের গেটের সামনে হান্ডিপা -তি -ল বলে হাঁক দিল। পারিবারিক কাজে হান্ডিপাতিল একান্ত প্রয়োজনীয়, তাই দিপা গেট খুলে হান্ডিপাতিল ওয়ালাকে ভিতরে ডাকল, কাচারীতে বসাল। প্রায় ৩৫ বছর বয়স্ক হান্ডিওয়ালা কাঁধ থেকে তার ভার নামিয়ে মজবুত বাহুতে নিল। কাচারীতে ঢুকে ফ্লোরে রেখে প্রশস্ত কোমর থেকে তার গামছাটা খুলে নিয়ে গায়ের ঘাম মুছতে মুছতে কোন পাতিলটা নেবেন আপা বলেন - বলে দিপাকে জিজ্ঞাসা করে লুংগিটাকে দলা পাকিয়ে হাঁটুর উপরে তুলে পায়ের পাতাতে ভর করে ফ্লোরে বসল। এ গ্রাম ও গ্রাম হাঁটতে হাঁটতে তার ক্লান্তিমাখা কুচকুচে কালো চেহারাটা ঘামে ভিজার কারনে আরো বেশী কালো তেলতেলে দেখাচ্ছিল। মাথার চুলগুলো উস্কো খুস্কো। অবসন্নতার কারনে তার বসার সময় লুংগির দলা ভেংগে নিচের দিকটা খুলে গিয়ে ঝুলে পড়ার কারনে তার পুরুষাংগটা যে স্পষ্ট দেখা যাচ্ছে, সে দিকে তার মোটেও খেয়াল নেই। দিপা দাঁড়িয়ে দাঁড়িয়ে এ পাতিল ও পাতিল দেখতে হঠাত হান্ডিওয়ালার বিশেষ অংগটার দিকে চোখ আটকে গেল।


দিপার দেহ মন শিউরে উঠল। দমিয়ে রাখা যৌন চেতনা যেন দ্বিগুন বেগে উত্তেজিত হয়ে উঠল। দিপার কন্ঠস্বর যেন ভাঙ্গা ভাঙ্গা হয়ে গেল। এটা লিঙ্গ নয় একটা বিরাট শশা, মানুষের অনুত্তেজিত লিঙ্গ এত বড় হয়! ভাবতেই দিপা অবাক হয়ে গেল। উত্তেজিত হলে এটা কি হতে পারে! কথা বলার ফাঁকে ফাঁকে দিপা হান্ডিওয়ালার লিঙ্গটাকে ভাল করে অবলোকন করতে থাকে। গোড়াটা মোটা হয়ে বরাবর আগার দিকে চিকন হয়ে নেমে এসেছে। মুন্ডিটা সাড়ে তিন ইঞ্চির কম হবে না। উত্তেজিত অবস্থায় ওটা ছয় ইঞ্চিতে দাঁড়াতে পারে। আর গোড়ার অংশটা কম পক্ষে আট ইঞ্চি ধারন করবে। অনুত্তেজ্জিত পাঁচ ইঞ্চি লিঙ্গটা উত্তেজিত অবস্থায় আট হতে দশ ইঞ্চি ধারন করতে পারে। কোষ গুলো বেশ বড় বড়, ক্লান্তির কারনে ঝুলে গেছে। হান্ডিওয়ালা হয়ত দিপার চোখের দিকে তাকালে বুঝতে পারত। কিন্তু সে আপন মনে হান্ডিগুলো এদিক ওদিক ভাজ করছিল আর তার দিকে না তাকিয়ে বলল, কি আপা কোনটা নেবেন বলেন? আমাকে বহুদুর যেতে হবে, সন্ধ্যা হয়ে আসছে।
কোথায় থাক তুমি? দিপা জানতে চাইল।
স্টেশনের বস্তিতে ১০০ টাকায় ভাড়া থাকি।
বাড়ী কোথায় তোমার?
কুড়িগ্রাম আপা।
কে কে আছে সেখানে ?
স্ত্রী আর চার বছরের এক ছেলে। এখানে আমি একাই থাকি।
কথা বলতে দিপা তার বুকের এক পাশ থেকে কাপড় সরিয়ে দিল, যাতে হান্ডিওয়ালা তার প্রতি লোভনীয় উয়ে উঠে।
হান্ডিওয়ালা চোখ তুলে দিপার একটা দুধ স্পষ্ট দেখতে পেল। কিন্তু তার মনে কোন যৌনতা ছিলনা। কোথায় হান্ডিওয়ালা আর কোথায় দিপা! সে আবারো বলল, আপা সত্যি কি হান্ডি পাতিল কিছু নেবেন? না চলে যাব?
বাকিতে দিবে? ঘরে টাকা থাকতেও দিপা বাকিতে চাইল। তার উদ্দেশ্য হান্ডিওয়ালার যাতে আবার আসতে হয়।
হ্যাঁ দিব, তবে আবার আসলে দিয়ে দিবেন, ঘুরাতে পারবেন না আপা।
দিপা প্রায় পাঁচশত টাকার হান্ডিপাতিল বাকিতে কিনে নিল। সেদিনের মত হান্ডিওয়ালা চলে গেল।

 

Users who are viewing this thread

Back
Top