What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সিরিজা - একটি উপন্যাস (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
সিরিজা
লেখক



প্রথম অধ্যায়
।। এক ।।

বিয়ের পর এক মাসও রজতের সাথে ঘর করতে পারেনি রীতা। এমন পুরুষকে নিয়ে ঘর করা কিছুতেই সম্ভব নয়। রজতের টু রুম ফ্ল্যাট ছেড়ে রীতা এখন ওর বাপের বাড়ীতে। ঠিক করেছে আর কোনদিন রজতের কাছে ফিরে যাবে না। রজত নিঃসঙ্গ জীবন কাটাচ্ছে। রীতা ওর সাথে মানিয়ে নিতে পারেনি, এখন শুধু ডিভোর্স হওয়াটা বাকী। রজতের অতিরিক্ত কাম স্বভাবই রীতাকে রজতের থেকে বিচ্ছিন্ন করে দিয়েছে। বিয়ের পরও যে অন্য মেয়েছেলে নিয়ে ফুর্তী করতে পারে, রাত বিরেতে বাড়ী ফিরতে পারে, এমন এক উশৃঙ্খল জীবন, তার সাথে ঘর না করাই ভালো। রীতা অনেক দূঃখে রজতের সঙ্গ ছেড়েছে। আর ও রজতের কাছে ফিরবে না কিছুতেই।

বাড়ীতে রজত এখন একা থাকে। আত্মীয় সজন, বন্ধুবান্ধবের সঙ্গে যোগাযোগ বিশেষ নেই। কারুর খোঁজ রাখে না। কেউ ওর বাড়ীতে আসেও না। নামকে ওয়াস্তে ও একটা চাকরী করে। অফিসে যায় আর বাড়ী ফেরে। মাঝে মধ্যে মদ নিয়ে পড়ে থাকে। সাথে ব্লু-ফিল্ম আর পর্ণো ম্যাগাজিন। কখনও নিজে রান্না করে আবার কখনও হোটেল থেকে খাবার এনেও খায়। যেন রুটিন মাফিক জীবন। কিন্তু এভাবে জীবন কাটাতে ওর যেন আর ভালো লাগে না। মাঝে মাঝে মনে হয় জীবনটা একটু পাল্টে গেলে হয় না? গতানুগতিক জীবন কাটাতে আর কার ভালো লাগে? দুতিনদিন ভাড়া করা কয়েকটা মেয়ে এনেও মন ভরছে না রজতের। বেশ্যাপল্লীতে দুরাত্রি গিয়ে ভালোমতন সুখ করেছে, তাতেও আঁশ মিটছে না। তাহলে রজত কি পেতে চাইছে? এর জন্য রজতের মতন আপনারাও দুটো দিন অপেক্ষা করুন, সব জানতে পারবেন। রজতের এই কামুক জীবনে এমন কেউ আসবে যে রজতের সব অভাব মিটিয়ে দেবে। শুধু এখন তারই অপেক্ষা।

মনে মনে একটা নারীসঙ্গ রজত এমনই খুঁজছিল যে হবে অন্যদের থেকে একটু আলাদা। ওর সবসময়ের সঙ্গী। সঙ্গে থাকবে সবসময়। ওর নিজস্ব টু রুম ফ্ল্যাটে একসাথে রাত কাটাবে যৌনসঙ্গিনী হয়ে। রীতা যখন নেই, তখন আর কোন বাধাও নেই। ওর সঙ্গে ভালোমতন সেক্সুয়াল লাইফ যখন গড়েই উঠলো না। তখন পরিবর্ত হিসাবে এমন কাউকেই যেন চাই। এক অশ্লীল যৌনখেলায় ও মেতে উঠতে চায়। মেয়েটি হবে সুন্দরী আর সেক্সী। রজতকে নিয়মিত যৌনসুখ দিতে সেও রাজী থাকবে। রজত যেন তাকে নিয়েই মেতে থাকবে সবসময়।

কত তো মেয়ে আছে এই বাজারে। একটু খুঁজলে কি পাওয়া যাবে না? রজত খুব চায়, তবে মনের মতন পায় না। সবই যেন ঐগুলো এক রাত্রিরের খোরাক। বার বার নিয়ে শুতে ভালো লাগে না কিছুতেই। এমন একজনকে দরকার যে ওকে সবকিছু উপড়ে দেবে। রজতকে সুখের সাগরে ভাসিয়ে দেবে। যাকে নিয়ে যা ইচ্ছে তাই করবে রজত। সবসময়ের জন্য এমনই এক নারীর প্রয়োজন। উদ্দাম ফুর্তী আর সেই সাথে চরম যৌনমস্তি। চোদনের কথা ভাবলেই শরীরে উত্তেজনা এসে যায়। ওফঃ কখন আসবে সেই মূহুর্ত? এক ঘেঁয়ে জীবন কাটাতে আর যেন ভালো লাগছে না। একটা মেয়ে চাই। যার সাথে হবে স্থায়ী সম্পর্ক। কারুর পরোয়া নেই,কাউকে নিয়ে মাথাব্যাথাও নেই। শুধু অনাবিল যৌনস্রোতের সুখে ভেসে যাওয়ার অপেক্ষা। কথায় বলে সবুরে মেয়া ফলে। দেখাই যাক রজতের জীবনে শেষ পর্যন্ত কি হয়। রজত যেন দিন গুনছে তারই।

কদিন ধরেই ও ভাবছিল, বাইরে কোথাও ঘুরে আসবে। এই শহরের কাছাকাছি কোথাও। ঘরে যেন আর মন টেকে না। যদি কোথাও দ্বারস্থ হওয়া যায়। পর্বত অরণ্যের আদিবাসী রমনীর মতন কোন প্রকৃতি কন্যা যদি খুজেঁ পাওয়া যায়। দৈহিক ক্ষুধা চরিতার্থের জন্য কোন আদিবাসী মেয়ে পেলেই বা মন্দ কি? উদোম ন্যাংটো করে কোন মেয়েকে যদি মোক্ষম ঠাপানো যায়। ভরপুর মস্তি করা যায় তাহলে এর মতন সুখ যেন আর কিছুতে নেই। ও মেয়েছেলেদের শরীর চাটতে ভালোবাসে। একটা আলাদা রকম আনন্দ পায় ঐ শরীর চাখার মধ্যে।

তার ওপর উপরি পাওনা হয়, সে মেয়ে যদি নিজে থেকে শরীর বিলিয়ে নির্লজ্জ্বের মতন দেহ উপভোগ করতে দেয়। তাহলে তো কথাই নেই। কিন্তু সেই দিনটা কবে আসবে যে ওকে সব উজাড় করে ঢেলে দেবে? অবাধ যৌনজীবন উপভোগ করার জন্য ওতো মুখিয়ে আছে। শুধু একটা সুযোগের অপেক্ষায় দিনগোনা। যৌনতার পূজারী রজত সেই নারীর সুধারস কবে পান করবে?

সুটকেশ গুছিয়ে রজত মোটামুটি রাতের ট্রেন ধরার জন্য তৈরী হয়ে পড়েছে। হঠাৎই বাধ সাধল বৃষ্টি। এমন জোরে বৃষ্টি যে এখন ঘর থেকে বেরোনোই দায়। রজত একটা সিগারেট ধরিয়ে ভাবছে এখন কি করবে। জানালা দিয়ে বৃষ্টিটাকে মাপার চেষ্টা করছিল। যেভাবে মুশল ধারে বৃষ্টি নেমেছে, সহজে এক্ষুনি থামবে না। অগত্যা যাওয়া কি তাহলে ক্যানসেল? অভিলাস পূরণ হবে কি করে?

ওর শরীরের ভেতরটা উসখুস করছে। বৃষ্টিটা যেন নামার আর সময় পেল না। ঠিক আছে, আজ না হলে কাল। যাওয়া না হয় একদিন পেছবে। এর থেকে আর কি হবে? আজকের রাত্রিটা মদ্ আর ব্লুফিল্ম দেখেই কাটিয়ে দেবে, তারপরে কাল খুব ভোরে ট্রেন ধরবে। মোবাইলটা হাতে নিয়ে নড়াচড়া করছিল রজত। হঠাত ওর চোখ পড়লো একটা মিস্ কল।

নম্বরটা মোবাইলে সেভ্ করা নেই। নামটা ওঠে নি। কে হতে পারে? নতুন নম্বরে ফোন এলে যেন আরও বেশী করে ইচ্ছে করে কথা বলতে। রজত কল ব্যাক করলো।

- "কে বলছেন?"

-- "এই অধমকে চিনতে পারছ না। আমি দিবাকর।"

- "দিবাকর?"

-- "আজ্ঞে হ্যাঁ। তোমার খাস দোস্ত। চিনতে পেরেছ?"

- "তোমার নম্বর তো সেভ করা নেই। বুঝতে পারিনি।"

-- "নতুন মোবাইল নিয়েছি। প্রথম ফোনটা তোমাকেই করলাম।"

- "বাজে লোকটাকে এতদিন বাদে মনে পড়লো?"

-- "এতদিন আর কোথায়। এই তো মাস চারেক আগে তোমার সাথে দেখা হয়েছিল। শুনলাম, তুমি নাকি বিয়ে করেছো। তারপর আবার বউ ছাড়া এখন একা একা রয়েছ। তা হোল কি?"

- "ও সব কথা তোমাকে সামনে দেখা হলে বলব। তা তুমি এখন কোথায়?"

-- "আসবো না কি? এই বৃষ্টিতে? বলো তো ট্যাক্সি নিয়ে চলে আসতে পারি। আর যদি বল সাথে ওয়াইন এর একটা বড় বোতল।"

- "অবশ্যই। আজকেই এসো। কাল আমি বাইরে কোথাও যাবো বলে প্ল্যান করেছি। বৃষ্টিটা না আসলে চলেই যেতাম।"

-- "আসছি তাহলে। ওয়েট কর। আমি এক ঘন্টায় পৌঁছোচ্ছি।"

রজত লাইনটা ছেড়ে দিল। হঠাৎ যেন একটা আশার আলো ওর মনটাকে চাগিয়ে দিল। চার মাস পরে দিবাকরের সাথে যোগাযোগ। তাহলে কি এবার নতুন কিছুর সন্ধান মিলতে পারে? দিবাকর তো ওর স্বভাবটা জানে। যদি একটা মেয়ে জুটিয়ে দিতে পারে। দেখাই যাক না। রজত বেশ খুশী খুশী হয়ে উঠলো।

একসময়ে রজতের মদ খাওয়ার পার্টনার দিবাকর। কত মেয়ে পটানোর ছক হয়েছে বসে বসে। এবারও যদি সেরকম একটা সুযোগ আসে।

রজতের পরনারী গমনে ইচ্ছুক মন রজতকে টিকতে দিচ্ছে না। শারিরীক উত্তেজনা মেটাতে চরিত্র খুইয়েছে রজত। মেয়েটির দিক থেকেও যদি কোন বাধা না আসে তাহলে ওকে কে আটকায়? এবার শুধু উপভোগ করার জন্য একটা সঙ্গী চাই। দিবাকর কি ওকে সেই সন্ধান দিতে পারবে? পারবে সবসময়ের জন্য একটা নারী এনে দিতে?

রজত টিভিটা চালিয়ে দিবাকরের জন্য ওয়েট করতে লাগলো। দিবাকর এল ঠিক এক ঘন্টার মধ্যেই। দরজায় কলিং বেল বাজলো। রজত উঠে দরজাটা খুলে দিল। দিবাকর সামনে দাঁড়িয়ে আছে হাতে মালের বোতল নিয়ে। রজত ওকে অভ্যর্থনা করলো।

- "এসো এসো দিবাকর। আমি তোমার জন্যই অপেক্ষা করছি।"

-- "তাহলে তোমার সাথে দেখা শেষ পর্যন্ত হলো। তা আছ কেমন?"

- "ভালো।"

-- "কি ব্যাপার বলো তো। সুটকেশ ফুটকেশ গুছিয়ে কোথাও যাবার প্ল্যান করছিলে নাকি?"

- "সত্যি কথা যদি জানতে চাও, সেভাবে কোন প্ল্যানই করিনি। তোমার ফোন আসার পর আমার সব প্ল্যান ভেস্তে গেছে।"

-- "এ মা। তাহলে কি এসে ভুল করলাম?"

- "না না। তুমি ঠিক দরকারের সময়ই এসেছ। বসো। তোমার সাথে আমার কিছু প্রয়োজনীয় কথা আছে।"

রজত দিবাকরকে বসতে বললো।

দিবাকর বললো, "তাহলে মাল খেতে খেতেই শুনব। টিভিটা চালিয়ে দাও। গরম সিডি আছে নাকি? ব্লু-ফিল্ম? চালিয়ে দাও, দেখি।"

রজত আর দিবাকর দুজনে মুখোমুখি বসে ড্রিংকস্ করা শুরু করলো। ওর ফ্ল্যাটটায় একটা বেডরুম আর বাইরে ড্রয়িং রুম। সোফা সেটের দুদিকে বসে ওরা মদ খাচ্ছে। মাঝখানে একটা সেন্টার টেবিল। মদের সাথে বাদাম এনেছে দিবাকর।

- "ওফ অনেকদিন বাদে তোমার সাথে আবার একসাথে বসলাম।"

-- "হ্যাঁ সেই মনে আছে? তাও তোমার বিয়ের অনেক আগে একবার বলেছিলাম। তা কি হলো বলো তো? সব গন্ডগোল, তুমিও এখন একা। কি ব্যাপারটা কি?"

- "বউ না থাকলেই তো ভালো।"

-- "বউ না থাকলেই ভালো? হাঃ হাঃ। তুমি সত্যি একই রকম রয়ে গেছ।"

দিবাকর হাসছিল।

রজত কিছুক্ষণ বাদে মদ খেতে খেতে ঘোলা চোখে ওর ঐ টিভির স্ক্রীনের দিকে তাকাচ্ছিল। একটা গা গরম করা ব্লু ফিল্ম এর সিডি চলছে। রজত ওটা উপভোগ করছিল। দিবাকরকে উদ্দেশ্য করে বললো, "এরকম একটা মেয়ে আমার চাই।"

দিবাকর টিভির স্ক্রীনের দিকে তাকালো। ঠোঁটের কাছে গ্লাসটা ধরে বললো, "কি বলছো?"

- "হ্যাঁ। যা বলছি বুঝতে পারছ না? ঠিক ঐ রকম।"

দিবাকর ভালো করে দেখলো। ব্লু ফিল্ম এর হিরোইনকে। হাসতে হাসতে বললো, "পয়সা ফেললে এক্ষুনি চলে আসবে তোমার কাছে।"

- "আমি সবসময়ের জন্য চাইছি।"

দিবাকর চোখ বড় করে বললো, "সবসময়ের জন্য?"

- "হ্যাঁ। অসুবিধা কি? তুমি তো জানো এখন আমার কোন প্রবলেম নেই।"

-- "রাখতেই যদি হয়, তাহলে তো তোমাকে তাকে কেপ্ট করে রাখতে হবে। রক্ষিতা চাইছো মস্তি করার জন্য?"

- "অনেকটা তাই।"

-- "বেশী পয়সা ফেললেই তো পাবে।"

- "তোমার সন্ধানে আছে না কি?"

দিবাকর মাথা নীচু করে মদের গ্লাসে চুমুক দিল। গ্লাসে চুমুক দিতে দিতে কি যেন ভাবল। তারপর মাথা তুলে বললো, "কিন্তু তোমার কি একটাতে মন টিকবে গুরু? আমি তো তোমাকে জানি।"

- "সেরকম দরকার হলে চেঞ্জ। অসুবিধে কি?"

-- "আমি বুঝতে পারছি না তুমি কি রকম চাইছো?"

- "আমি যেটা চাইছি সেটা তুমিই এনে দিতে পারো।"

-- "কি রকম?"

- "আমি চাইছি একেবারে ডাগর শরীর। আমার কাছেই সবসময় থাকবে। মেয়েছেলের স্বাদ্ পাওয়ার জন্য আমাকে বাইরে যেতে হবে না। আমাকে দেখভালও করবে। আমার মন খুশ হয়ে যাবে।"

-- "বাঃ। আর?"

- "আর কি? তোমায় মনে হচ্ছে খুলে বলতে হবে।"

-- "নইলে খুঁজব কি করে?"

দিবাকর বেশ হাসছিল।

রজত বললো, "সবই থাকবে। তুমি যেগুলো এই ব্লু ফিল্ম এ দেখছ। তার সবই থাকবে। আমি মনে প্রাণে যা চাইব সেটা সে আমাকে দিতে পারবে অনায়াসেই। যৌন-ক্রীড়ার ধরনটা হবে আলাদা। গা গরম করে দেওয়ার মতন। আমাকে সে পাগল করে দেবে।"

-- "ওরে বাবা!"

একটা সিগারেট ধরিয়ে বেশ আগ্রহ নিয়ে দিবাকর রজতের কথা শুনতে লাগলো। ওর কৌতূহল, আগ্রহ,উত্তেজনার রেশ সবই ফুটে উঠতে লাগলো ওর চোখে মুখে।

-- "আর কি কি আছে মেয়েটার মধ্যে?"

- "আমায় ও যা জিনিষ দিতে পারবে, আর কেউ দিতে পারবে না। বিছানায় ওর ভূমিকাটা হবে দেখার মতন। শরীরের প্রতিটি রোমকূপ নগ্ন করে ওকে দেখতে পারবো। একজন পুরুষকে কত গভীর ভাবে চোদন সুখ দেওয়া যায়, তা জানবে শুধু সেইই।"

-- "সত্যি রজত। তোমার চোদন রসনা দেখার মতন।"

রজত এবার নিজে একটা সিগারেট ধরিয়ে দিবাকরকে বললো, "আছে না কি তোমার সন্ধানে?"

দিবাকর মদের গ্লাসটা হাতে ধরে বললো, "আমার চার পেগ চলছে। নেশা হয়নি এখনও। এবার বুঝতে পারছি তুমি কেমন চাইছো। কিন্তু এক সাথে এত জিনিষ পাওয়া তো বেশ দুষ্কর।"

- "Every thing possible Dear. সব সম্ভব। শুধু কামনাটাকে চাগিয়ে রাখতে হবে।"

-- "না তুমি দেখছি একটুও পাল্টাও নি। ওফ যা সেক্স তোমার!"

- "সেক্স? হা হা হা। ঠিক বলেছো। সেক্স কি শুধু মেয়েদেরই হবে না কি? ব্যাটাছেলেদেরও তো সমান তালে সেক্স চাই। তবেই না খেলা জমবে।"

-- "দেখি চেষ্টা করে। তবে এখনই কোনো কথা দিচ্ছি না।"

- "তুমি চেষ্টাটাই করো দিবাকর। তাহলেই হবে। আমার তোমার ওপর অনেক ভরসা।"

অলরেডি চার রাউন্ড হূইস্কি মারা হয়ে গেছে। দিবাকরের এবার একটু রিমঝিম নেশা হচ্ছিল। রজতকে বিদায় জানিয়ে দিবাকর বাড়ীর পথে পা বাড়ালো। তখন বাজে রাত্রি দুটো।

রজত ঘুমিয়ে পড়েছে। কাল সকাল বেলায় আবার উঠে ট্রেন ধরতে হবে। ও যা যা দিবাকরকে বলেছে তা কি অক্ষরে অক্ষরে মিলে যাবে? না কি প্রাপ্তিযোগ তার থেকেও বেশী হবে? রজত নিজেও জানে না। আর এরপরে ওর জীবনে যা ঘটবে তাতে হয়তো চমকে উঠবে সবাই। হতবাক হয়ে যাবে দুনিয়াটা। আর মাত্র রাত্রিটারই অপেক্ষা।
 

Users who are viewing this thread

Back
Top