What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফেমডম সেক্স স্টোরি – চাকর কাম সেক্স স্লেভ (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,308
Messages
16,093
Credits
1,479,859
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ফেমডম সেক্স স্টোরি – চাকর কাম সেক্স স্লেভ – ১

নমস্কার নির্জনমেলার চটির পাঠক ও পাঠিকাগণ। আজ আপনাদের একটি ফেমডম সেক্সের বাংলা চটি গল্প আপনাদের সামনে তুলে ধরছি। আশাকরি আপনাদের ভালই লাগবে। ভালো লাগুক বা খারাপ লাগুক দয়া করে কমেন্ট করে জানাবেন কেমন লাগল আপনাদের এই বাংলা ফেমডম সেক্স স্টোরি।

সকালে আমার ঘুম ভাঙল মুখের উপর শক্ত কোন জিনিসের স্পর্শে । তাকিয়ে দেখি মেঝেতে শুয়ে থাকা আমার মুখের উপর ডান পা টা তুলে দিয়ে আমার মুখের উপর পায়ের তলাটা ঘষছে আমার চেয়ে ৫ বছরের ছোট বউ লাবলি, আমি যার চাকর হয়ে শ্বশুরবাড়িতে আছি ।

" এই ছেলে, অনেক ঘুমিয়েছিস । তোর মালকিনকে ঘুম থেকে উঠে তোকে ঘুম থেকে তুলতে হচ্ছে, লজ্জা করে না তোর ? ছোট মালকিনের চোখে পরলে লাথি মেরে তোর নাক , মুখ, দাঁত ভেঙ্গে দিত আজ । যা, এবার উঠে চা – জলখাবার রেডি কর আমাদের জন্য"। বউ ডান পা দিয়ে আমার মুখের উপর একটা আলতো লাথি মেরে বলল।

জবাবে আমি বউয়ের পায়ের তলায় একটা গাঢ় চুম্বন করে বললাম, " সরি ম্যাডাম, ভুল হয়ে গেছে । আর কখনও এরকম ভুল হবে না । প্লিজ তোমার চাকরকে এবারের মত ক্ষমা করে দাও"। তারপর উপুড় হয়ে শুয়ে বউয়ের নরম , ফর্ষা দুই পায়ের পাতার উপর একের পর এক চুম্বন করতে করতে ক্ষমা চাইতে লাগলাম।

বৌ আমার চুলের মুঠি ধরে নাইটি তুলে আমার মুখটা নিজের গুদের বালের ওপর ঘসে দিয়ে বলল, "নে এবার আমার গুদটা ভালো করে চুষে দে"। বৌয়ের আদেশ মত কুত্তার মত জিভটা বেড় করে গুদের চেরা বরাবর জিভটাকে ওপর নীচ করতে করতে গুদটাকে চাটতে থাকি।

কিছুক্ষণ এরকম করার পর আমার বৌ আমায় বলল, "কি ভুলে গেলি নাকি, নে হাঁ কর, তোর বেডটিটা খাবি না?"

আমি ওর কথা মত মুখটাকে হাঁ করে রইলাম আর আমার বৌ তার গরম মুতের ধারা আমার হাঁ করা মুখ লক্ষ্য করে ছাড়ল। সোজা মুতের ধারা আমার মুখের ভেতরে পড়তে লাগল আর আমি আ্লার গরম বেড টি খেতে লাগলাম। রোজ এই ভাবেই শুরু হয় আমার সকাল।

মোতা শেষ করে বলল, " ঠিক আছে যা । এবারের মত তোকে ক্ষমা করে দিলাম"।

আমি বউয়ের দুই পায়ের পাতায় চুম্বন করে ওকে ধন্যবাদ দিলাম । তারপর উঠে তাড়াতাড়ি ফ্রেশ হয়ে বউ, শালী আর শ্বাশুড়ির জন্য জলখাবার বানাতে লাগলাম । ঘড়িতে এখন সকাল সাড়ে ৭ টা, তবু এই বাড়িতে সবাই এর আগেই উঠে পড়ে । আজ শনিবার, আমার ছুটি । ফলে আজ বাড়ির সব কাজই আমাকে করতে হবে অবস্য ঋজু হেল্প করবে সাথে । অন্যদিন তো আমি অফিস চলে গেলে ওকেই সব করতে হয় ।

ঋজু আমার শালা, আমার বউ লাবলি আর শালী বাবলির ভাই, তবে এই বাড়ির রীতি অনুযায়ী ওকেও বোনেদের চাকর কাম সেক্স স্লেভ হয়েই থাকতে হয় । আমিও যেমন , ভাল চাকরি করা মোটা মাইনে পাওয়া জামাই হয়েও এই বাড়ির চাকর কাম সেক্স স্লেভের বেশি কিছুই না । বিশেষ করে আমার ছোট শালী বাবলি যেভাবে আমাকে আর ওর দাদা ঋজুকে ট্রিট করে, মনে হয় ক্রীতদাসের সাথেও কেউ কোনদিন এত খারাপ ব্যবহার করে নি । তবে সত্যি কথা বলতে, আমাদের সাথে যতই খারাপ ব্যবহার করুক পরমা সুন্দরী বাবলি, আমাদের সেটা আসলে খুব ভাল লাগে !

আমার বয়স এখন ২৭, আমি একজন ইঞ্জিনিয়ার, একটি সফটওয়্যার কোম্পানিতে মোটা মাইনের চাকরি করি । প্রায় ৬ মাস আগে আমার সাথে লাবলির বিয়ে হয়েছিল । কাগজে বিজ্ঞাপন দেখে আমিই যোগাযোগ করেছিলাম । "বউয়ের সাথে সাথে, শ্বাশুড়ি ও শালীর সেবা করতে আগ্রহী ঘর জামাই চাই" লেখা বিজ্ঞাপনটা দেখে কৌতুহল বশেই যোগাযোগ করেছিলাম । ফেমডম সেক্স লাভার হিসাবে মনে এক আশাও জেগে উঠেছিল । ঋজুকে চাকর কাম সেক্স স্লেভের মত বোন , দিদি আর মায়ের সেবা করতে দেখে দারুন ভাল লেগেছিল । বুঝেছিলাম বিয়ে হয়ে গেলে আমিও এই ৩ জন মেয়ের চাকর কাম সেক্স স্লেভ হয়ে থাকতে পারব । তখন বুঝিনি, ওই ৩ জনের, বিশেষ করে ছোট শালী বাবলির শুধু চাকর না , ক্রীতদাস হয়ে দিন কাটাতে হবে আমাকে !

আমার শ্বাশুড়ী প্রভা দেবীর বয়স ৪০ এর কাছাকাছি, এখনও যথেস্ট সুন্দরী ও আকর্ষনীয়া । ১৫ বছর আগে স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর উনি একাই ৩ ছেলে মেয়েকে মানুষ করেছেন । উনার স্বামী বড় চাকরি করতেন, ডিভোর্সের পর যে মোটা টাকা খোরপোশ বাবদ প্রতি মাসে পান, তাতেই সংসার ভাল ভাবে চলে যেত, সঙ্গে পার্ট টাইম বিভিন্ন কাজ করতেন তিনি । উনি একজন সম্পুর্ন ফিমেল সুপিরিওরিটিতে বিশ্বাসী মহীলা, ছেলে মেয়েকে সেই ভাবেই বড় করেছেন । ফলে তার দুই মেয়েও তার মত ডমিনেটিং হয়ে উঠেছে, আর ছেলে ঋজু সাবমিসিভ । মা, দিদি আর ছোট বোনকে সারাজীবন ভক্তিভরে সেবা করে এসেছে ঋজু ।

আমার বউ লাবলির বয়স এখন ২২, সদ্য গ্র্যাজুয়েট হয়ে স্থানীয় এক স্কুলে পার্ট টাইম পড়ায় । ঋজু ওর ২ বছরের ছোট ২০ বছর বয়স, কলেজে তৃতীয় বর্ষে পড়ে । আর বাবলি ঋজুর থেকে ২ বছরের ছোট , এখন ওর বয়স ১৮, ক্লাস ১১ এ পড়ে ।

লাবলি আর বাবলি দুজনেই অপরুপ সুন্দরী দেখতে । আর মায়ের শিক্ষার ফলে দুজনেই প্রবল ডমিনেটিং, বিশেষ করে বাবলি । বাবলিকে দেখলে আমার যেরকম ভক্তি হয়, সেরকম ভয়ও পাই । উফফ, এত জোরে জোরে মারে ও, সহ্য করা যায় না !!

চা- জলখাবার রেডি করে আমি প্লেটে করে নিয়ে টিভি রুমে হাজির হলাম । আমার শ্বাশুড়ি আর স্ত্রী নরম সোফায় গা এলিয়ে বসে টিভি দেখছে । বাবলি ঋজুকে নিয়ে মর্নিং ওয়াকে গেছে । আমি ওদের হাতে টিফিন দিলাম । তারপর ওদের পায়ের কাছে মেঝেতে বসে পড়লাম । শ্বাশুড়ির পা থেকে চটি খুলে খালি পা দুটো কোলে তুলে টিপে দিলাম ১০-১৫ মিনিট । তারপর শ্বাশুড়ি পা দিয়ে আমার বুকে আলতো ঠেলা দিয়ে বলল, যা এবার বউয়ের সেবা কর ।

আমি একটু সরে এসে শ্বাশুড়ির বাঁ দিকে বসা আমার বউ লাবলির পায়ের কাছে বসলাম । ওর লাল চটি পড়া পা দুটো থেকে সযত্নে চটি দুটো খুলে ওর পা দুটো কোলে তুলে নিলাম । তারপর সযত্নে ওর পা দুটো পালা করে চাকরের মত টিপতে লাগলাম আমি । আমার বউ বাঁ পায়ের উপর ডান পা তুলে বসে আমাকে দিয়ে পা টেপাতে টেপাতে আমার তৈরি টিফিন খেতে লাগল । আমি বউয়ের পা টিপতে টিপতে মাঝে মাঝে ওর ফর্শা, নরম ডান পায়ের পাতায় আর তলায় চুম্বন করে ওর প্রতি আমার ভক্তি প্রকাশ করতে লাগলাম । বউ জলখাবার শেষ করে চায়ের কাপটা হাতে নিল ।

ঠাস!!

হঠাত আমার বাঁ গালে বউয়ের ডান হাতের একটা থাপ্পর আছড়ে পরল । আমি ভেবাচেকা খেয়ে বউয়ের দিকে তাকালাম ।
"চায়ে কত চিনি দিয়েছিস গাধা? একটা কাজ ঠিক মত করতে পারিস না, তোকে বিয়ে করে আমার কি লাভ হল? বাবলি এসে যখন এই চা খাবে তখন বুঝবি মজা কাকে বলে"।
আমি বউয়ের পায়ের পাতায় চুমু খেতে খেতে বারবার বলতে লাগলাম, " ভুল হয়ে গেছে ম্যাডাম । প্লিজ ক্ষমা করে দিন আমাকে"।
আর তখনই বাইরের গেট খোলার শব্দ পেলাম । বাবলি মর্নিং ওয়াক করে ফিরে এসেছে !


একটু পরেই ঋজু আর বাবলিকে ঘরের মধ্যে দেখা গেল । বাবলি ঋজুর পিঠের উপর উঠে বসে আছে, যেন ও ঘোড়ায় চড়েছে, এমন স্বাভাবিক ভাবে ! আর ঋজু ছোট বোনকে পিঠে বসিয়ে ঘোড়ার মতই নিয়ে এসে একটা চেয়ারের সামনে দাড়াল । এইভাবেই বাড়ির সামনের গলি থেকে ছোট বোন বাবলিকে রোজ পিঠে করে নিয়ে আসে ঋজু । আশেপাশের সব লোকই জানে এই বাড়িতে ছেলেরা চাকর, আর মেয়েরা মালকিন । সবাই রোজ এই কান্ড দেখতে দেখতে এখন অভ্যস্ত হয়ে গেছে, আর কিছু মনে করে না ।
 

Users who are viewing this thread

Back
Top