What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আধিপত্য - by ghost

রান্না করার মাঝে হঠাৎ মুমুর বুকে আর তলপেটে থাবা এসে পরলো। মুমু চমকে উঠার আগেই ঘাড়ে এক ভারি নিঃশ্বাস এসে পরলো, কানে দাঁতের হাল্কা ছোঁয়া। নিতম্বযুগলের মাঝে উষ্ণ প্রেমদণ্ড। নিজেকে ছাড়িয়ে নেবার জন্য মৃদু প্রতিবাদ করলেও তা যে বৃথা সেটা মুমু ভালই জানে। রান্নাটা শেষের দিকে। কিছুক্ষণ থামাতে পারলেই হয় এরপর নিজেকে বিলিয়ে দিতেও সমস্যা নেই। মৃদুস্বরে বলল কিছুক্ষণ সময় দিতে। জিসান তাকে সময় দিবে তাতে সন্দেহ নেই। কিন্তু সে সময়ে মুমুকে নিয়ে তার খেলা ঠিকই চলবে। হাত একটা কামিজের ভিতর দিয়ে বুকটা আদর করতে থাকলো। তলপেটের হাতটা পায়জামার ফিতা খুলতে ব্যস্ত।

বাড়িতে কেউ না থাকলেই মুমুর সাথে এমন দিনে দুপুরে প্রেম জমায় জিসান। বউ বলে কথা নাও করতে পারে না স্বামীকে। পায়জামার ফিতা খুলায় তা মাটিতে পরে গেল। অর্ধনগ্ন হয়ে গেছে মুমু। স্বামীর মর্দনের মাঝে তাও নিজেকে সামলানোর অশেষ চেষ্টা করছে। আর ২মিনিট। ২মিনিট টিকতে পারলেই চুলা বন্ধ করে দিয়ে চলে যাবে। উলঙ্গ উরুতে এবার হাত চলছে। জিসানের হাতের ছোঁয়া বেশ রূঢ, কর্কশ। হাতের চামড়া মোটা। মুমুর নরম শরীরে সে ছোয়া পরলে নিজেকে সামলাতে পারে না। এখনো তার ইচ্ছে করছে মাটিতে শুয়ে পরতে। উরু থেকে হাতটা উপরে উঠছে আর ভয়ে মুমুর শরীর হিম হয়ে আসছে। সুখবিবরে হাত দিল না। শুধু আসেপাশে পদচারণ করছে জিসানের হাত। জিসান চাইলে এখনই জলস্খলন করে মুমুকে পাগল করে দিতে পারে। সেটা মুমুও স্পষ্ট জানে। আর ১মিনিট। বাধের শেষ সীমায় মুমু। নিজেকে আর ১মিনিট সংযত রাখতে হবে।

জিসানের হাতটা উরু থেকে সরে গেলো। মুমু খেয়াল করেনি কোথায় গেল। জিসান হাতটা বাড়িয়ে দুই চুলার সুইচ অফ করে দিল। মুমুর আর কিছু করার শক্তি নেই। শরীর গলে পরে যাচ্ছে। জিসান একটানে মুমুকে ঘাড়ে তুলে নিল। তার কাছে মুমুর ওজন কিছুই না। অর্ধজ্ঞানহারা অর্ধনগ্ন মুমুকে বিছানায় রাখলো জিসান। মাঙমধুতে মুমুর পা ভিজে গেছে। সুখগহবরে বন্যা বয়ে গেছে। নিজেকে উলঙ্গ করে নিল জিসান। সে দৃশ্য দেখতে দেখতে মুমুর শরীর আরও গরম হয়ে গেল। বিয়ের শুরু থেকেই সুখদন্ডটা দেখে মুমু ভয় পেতো। বিশাল যন্ত্রখানা দেখে ভয় পাওয়া খুব একটা অস্বাভাবিক না। নিজের পা দুটো অজান্তেই ছড়িয়ে আকাশমুখি করে দিল মুমু।

কামিজটা এখনো খুলে দেয়নি জিসান। নিজে নিজে খুললে আবার সে রাগ করতে পারে তাই ওভাবেই শুয়ে থাকলো মুমু। মুমুর দুই পায়ের গোড়ালি ধরলো জিসান। পা দুটো নিজের ঘাড়ে তুলে নিল। নিজের যন্ত্রটা জায়গামত বসালো। মুমু অপলক দৃষ্টিতে তাকিয়ে আছে। মুমুর হরিণের মত চোখ দুটো জ্বলজ্বল করছে। হরিণ যেভাবে শিকারির দিকে তাকায় সেভাবে মুমু তাকিয়ে আছে জিসানের দিকে। জিসানের হাত আস্তে করে মুমুর মুখের উপর দিল। মুমু নিজের অবস্থা বুঝতে পেরে খাটের চাদর দুহাতে খামচে ধরলো। জিসান কোমড়টা চাপ দিল। সাথে সাথে মুমুর মাথা ঘুরে গেল।

জ্ঞান হারিয়ে ফেলল প্রায়। বিভ্রম দেখতে লাগলো সে। মনে পরে গেল তাদের বাসর রাতের কথা। সেদিন ব্যথায় চিৎকার করেছিল। এখন আর ব্যথা করে না তাই চিৎকারও করে না তবু জিসান তার মুখ চেপে রাখে সাবধানতাবশত। কারণ বাসর রাতে চিৎকারে বাসার লোকজন এসে জিজ্ঞেস করছিল সব ঠিক আছে নাকি। সে লজ্জায় আর জিসান পরতে চায় না তাই সবসময়ই মুখ চেপে কাজ শুরু করে। মুমুর বিভ্রম কেটে গেল যখন জিসানের দন্ড তার যোনির শেষ মাথায় গিয়ে ঠেকলো। জিসানের দণ্ড সম্পূর্ণ ঢুকে গেলে এখানে এসে থামে। উঠে আসলো কোমড় আবার আগিয়ে গেল। মুমুর শ্বাস ঘন হয়ে আসলো। জিসান মুখ থেকে হাত সরিয়ে দিল।

মুমুর হাত দুটো ধরলো এবার আঙুলের ফাকে আঙুল দিয়ে হাত দুটো বিছানায় চেপে রাখলো। দশম ঠাপে মুমুর বাধ ভেঙে জলস্খলন হলো কেপে কেপে মধু ছাড়তে থাকলো। জিসান মুহূর্তের জন্য থামলো। হাত থেকে হাত সরিয়ে নিল, সোজা হয়ে বসলো, কাধ থেকে পা দুটো সরিয়ে দুই পাশে দিয়ে দিল। দুই পায়ের মাঝে গিয়ে মুমুর উপর শুয়ে পরলো। মুমু দুপা দিয়ে তার স্বামীকে জরিয়ে ধরলো। যন্ত্রটা আবার ঢুকে গেলো যথাস্থানে। জিসান ওর রাক্ষুসে জিভটা মুমুর কোমল মুখে ঢুকিয়ে দিল। যেন মুমুর সব রস খেয়ে নিবে এভাবে তাকে চুসে গেল।

মুমু নিজের জিভ দিয়ে জিসানের জিভ মালিশ করে দেয়ার চেষ্টা করছে। আর জিসানের জিভ ডাকাতের মত মুমুর মুখে তাণ্ডব চালাচ্ছে। এসবের মাঝেই জিসান আবারও তার হাপর চালানো শুরু করে দিয়েছে। প্রথমে ধীরে এরপর গতি বেড়ে গেল। প্রতিঠাপের মুমুর মাঙমধু ছিটে বের হচ্ছে আর সাথে ভেজা ভগদ ভগদ শব্দ হচ্ছে। সে শব্দ শুনে জিসানের দণ্ড আরো ফুলেফেপে উঠছে। মুখমর্দন এখনো চলছে।

মুমু দুইহাতে জিসানের পিঠ খামচে ধরে আছে। মুমুর মুখ চুসে চুসে শুকিয়ে ফেলেছে প্রায়। মুমুর জিভটাকে জিসান নিজের জিভ দিয়ে ধর্ষণ করছে। একবার ধাক্কা দিয়ে সরিয়ে দেয়, আবার চেপে ধরে মুখের মধ্যে, আবার নিজের জিভ দিয়ে তাকে টেনে ধরে চুসতে থাকে। মুমুর জিভ ক্লান্ত হয়ে গেছে জিসানের হামলায়। মুমুর মুখের সব শেষ করে দিয়ে জিসান মুখ সরিয়ে নিল। মুমুর উপর থেকে কিছুটা সোজা হলো। মুমুর থুতনি ধরে হা করিয়ে থুতু ফেললো মুখে। মুমু কোনো বাধা দিল না। মুচকি হাসি দিয়ে গিলে খেয়ে নিল। জিসান এবার বাকিটা সোজা হলো। কিছুক্ষণের জন্য ঠাপ থামিয়ে মুমুর কামিজ খুলে দিল।

ঠাপ চালিয়ে আবারও মুমুর উপর শুয়ে গেল। মুখটা দিল মুমুর ডান দুধে, ডান হাতে মুমুর বাম দুধ মর্দন করতে থাকলো আর বাম হাতটা দিল মুমুর নাভিতে। মুখের ভেতর মুমুর দুধের বোটা চুসে দিল। জিভ দিয়ে দুধের বোটা নিয়ে খেলতে থাকলো। ডান হাতে দুধ টেপা আর বোটা টেপা একসাথে করতে থাকলো। মুমুর দুধ দুটো বেশ বড়ই। কমবয়সী মেয়ে তাই এখনো চাপা আছে ঝুলে যায়নি। দুধদুটোর মাঝে জিসান নিজের দন্ড দিয়ে খেলতে বেশ পছন্দ করে।

জিসানের বাম হাতটা এর মধ্যে মুমুর নাভির খোটাচ্ছে। খুটিয়ে খুটিয়ে জিসান মুমুর নাভি প্রতিদিনই পরিষ্কার করে দেয়। রান্না করার সময় মুমুর শরীর ঘেমে গিয়েছিল সেই ঘাম শুকিয়ে এখন এক মিষ্টি গন্ধ আসছে। জিসান দুধ খাওয়া থামিয়ে দুই দুধের মাঝে মুখ দিল। ঘাম শুকিয়ে এখানে কালো ময়লা জমেছে চেটে চেটে খেয়ে নিল জিসান। দুই দুধের নিচেও একই। গন্ধ শুকতে শুকতে বগলের নিচে চলে আসলো জিসান। বগলের ভেজা চুল থেকে সবচেয়ে বেশি গন্ধ আসছে। মুমুর বগলের চুল চেটে চেটে সাফ করে দিল জিসান।

এসব করতে করতে জিসানের প্রায় কামস্খলনের শেষ মাথায়। মুমুর মুখে আবার হামলা চালালো জিসান। এবার নরমভাবে। জিভে জিভে নৃত্যকর্ম করছে। কোমড় দিয়ে এবার বড় বড় ঠাপ দেয়া শুরু করলো। ঠপাস ঠপাস আওয়াজে নিজেকে আছড়ে ফেলছে মুমুর উপর। মুমুর কোমড়টা হাতে চেপে ধরে শরীর কাপিয়ে মুমুর ভেতর ভরিয়ে দিল গরম তরলে। মুমুর ভেতর দণ্ডটা কেপে কেপে ফুলে উঠছে। মুমু চোখ বন্ধ করে সুখে ভেসে গেল।
 

Users who are viewing this thread

Back
Top