What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভিক্টোরীযা মেমোরিয়াল (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভিক্টোরীযা মেমোরিয়াল – ১ (শালী জামাইবাবুর চোদাচুদির বাংলা সেক্সের গল্প)

মেয়েদের জীবনে এমন কিছু ঘটনা ঘটে, যা আমরা কখনো প্রকাশ করিনা, বা প্রকাশ করতে পারিনা, সমাজ, লজ্জা, বদনামের ভয়ে. আমরা চেপে রাখি, সেই সব ঘটনা, রাখতে রাখতে ভুলে যাই বা প্রকাশ করা হয় না. CensorShip আমাকে সত্যিই একটা সুন্দর স্টেজ দিয়েছে, নিজেকে প্রকাশ করবার. ঘটনা শুধু ঘটনার মতন বললে সেটা কারুর পড়তে ভালো লাগবে না, রস হীন সংবাদ পত্রের সংবাদ পরিবেসনা হবে, মূল ঘটনাটা ঠিক ঠাক রেখে আমি চেস্টা করছি একটা গল্পের আকার দিতে, যাতে পাঠকের ভাল লাগে. তখন কলেজে পরি, সবে ফর্স্ট ইয়ার, ২০০৫ সাল. জুন মাস. আমার পিসতুতো দিদি থাকতো কলকাতায়, নিউ আলীপুরে, ওরা একটা ফ্লাট কিনেছিলো, সেখানেই থাকতো, প্রেম করে বিয়ে করেছিলো বলে শান্তনুদার বাড়ি থেকে মেনে নেয়নি, আর আমার পিসির আর্থিক অবস্থাও ভালো ছিলনা, তবে শান্তনুদা খুব ভালো সার্ভিস করতো. দু বছর বাদে পিসি আমার মাকে বল্লো, দিদির বাচ্চা হবে কিন্তু ডাক্তার বেড রেস্ট নিতে বলেছে, কী হবে ? পিসি যেতে পারবে না, পিসেমসায় খুব অসুস্থ, মা বল্লো, "সোনাই ,যা না মা শান্তনু একলা, মেয়েটা কী করবে, তুই গিয়ে কদিন থাক আর তোর তো ফার্স্ট ইয়ার, অসুবিধা হবে না."

গেলাম আমি, দিদির ৮ মাস চলছিলো, এতো দিন শান্তনুদা একাই সব কিছু করছিলো, একটা ঠিকা কাজের লোক ছিলো, আমি যেতে শান্তনুদা হাফ ছেড়ে বাঁচলো মনে হলো, শান্তনুদা দিদি কে খুব ভালোবাসে সকালে অফীস যাবার আগে নিজের হাতে সব করতো, নিজের হাতে বেদপ্যাণ দিতো, দিদি কে ফ্রেশ করতো, নিজে ফ্রেশ হতো, চান করতো, নিজে ব্রেক ফাস্ট করতো, দিদি কে ব্রেক ফাস্ট করিয়ে অফীস যেতো, অফীস থেকে ফিরে একটু ক্লান্ত হয়ে পরতো, আমি রান্না করতাম, দুপুরে আমি আর দিদি গল্পো করতাম, শান্তনুদার গল্পো বেসি করতো দিদি. শান্তনুদা কী খেতে ভালোবাসে, কী পছন্দ করে কী করে না, এমনকি কী কী করতে ভালোবাসে দিদির সাথে, সেসব গল্পো করতো দিদি. দশ দিনের মাথায় ডাক্তার দেখে বল্লো, বাড়িতে রাখা আর উচিত হবে না, কোনো একটা বলো নারসিং হোমে ভর্তি করা দরকার, না হলে প্রাণ সংসয় হতে পারে. ভর্তি করা হলো দিদিকে নারসিং হোমে. আমি আর শান্তনুদা গিয়ে ভর্তি করে দিলাম দিদি কে. ফিরে এসে জমা কাপড় ছেড়ে রান্না করলাম, শান্তনুদা কে একটু আপসেট লাগছিলো, রাতে গল্পো করলাম অনেকক্ষন, দিদির কথাই বেসি ছিলো, খাওয়া সেরে শান্তনুদা নিজের ঘরে শুয়ে পড়লো, আমি গেস্ট রূমে সুলাম, টূ বেড রূম ফ্ল্যাট ওটা.

রাতে টয়লেট যাবার জন্য উঠে দেখি শান্তনুদার ঘরে লাইট জ্বলছে, টয়লেট করে আসবার সময় লক্ষ্য করলাম, শান্তনুদা ঘরের ভেতর পায়চারি করছে, আমি গেলাম, — "কী হয়ছে শান্তনুদা ? শরীর খারাপ লাগছে ?" —"খুব চিন্তা হচ্ছে সোনাই , ভয় লাগছে," — "ভয় পাবার কী আছে , এটা তো স্বাভাবিক, এখন চোখে মুখে জল দাও, ঘুমিয়ে পরো, কাল আবার সকলে যাবো দুজনে দিদির কাছে." সকালে শান্তনুদা একাই গেলো, বিকেলে আমিও গেলাম, ফেরার পথে শান্তনুদা বল্লো, চলো কলকাতা দেখাই তোমায়, কদিন এসেছো, সারখন দিদির সেবা করে গেলে, আমরা ভিক্টোরীযা মেমোরিয়াল গেলাম, ওখানে গিয়ে কিজে লজ্জা পেলাম, আর কী বলবো ! গাছের তলায় সব জোড়া জোড়া বসে রয়েছে, শুধুকি বসে আছে ? সবায় আদর করতে ব্যাস্ত, কে কাকে দেখলো কী যায় আসে ! ভিক্টোরিয়ার চারপাসটা ঘুরে একটা জায়গা বেছে বসলাম, আমাদের পাসে ছাতার আড়াল দিয়ে জড়িয়ে চুমু খাচ্ছে একটা জোড়া. আমি মাথা নিচু করে ফেলেছি, শান্তনুদা বুঝতে পেরে বলে আরে এখানে এটাই স্বাভাবিক, আমরাই অস্বাভাবিক.

আমার তো আরও লজ্জা লাগলো, এমন সময় কোথা থেকে হুরমূর করে কালো মেঘ আকাসটা ঢেকে দিল, তার সাথে ঝড়, কালবৈসাখি, কিছুখনের ভেতর বৃস্টি শুরু, আমরা একটা গাছের তলায় একটা মাত্র ছাতা, তাও আবার লেডীস. শান্তনুদা প্রাণপণ চেস্টা করছে আমাকে বৃস্টি ভেজার হাত থেকে রক্ষা করতে, একহাতে ছাতা ধরে আর এক হাতে আমাকে জড়িয়ে ধরে ছিলো, শান্তনুদার শরীরের গন্ধ পাচ্ছিলাম আমি, আমার মুখ অতানুদার বুকে, প্রায় লেপটে গিয়েছি, শরীরে একটা অদ্ভুত কাপুঁনি অনুভব করলাম আমি, মনে হলো পায়ে কোনো জোড় পাচ্ছি না আমি, কিছুখং বাদে আমি আর পারলাম না শান্তনুদার হাতের ভেতর আমি প্রায় ঝুলে রইলাম, আমার বুক দুটো শান্তনুদার বুকের ভেতর চেপটে গেলো, চোখ বুঝে শান্তনুদার শরীরের গন্ধ নিচ্ছিলাম, অনুভব করলাম শান্তনুদার হাতটা যেন একটু নীচের দিকে নামলো, আমার পাছায় , আমি টের পেলাম আমার তল পেটের কাছে শক্ত কিছু একটা. বৃষ্টি থেমে গিয়েছিলো, গাছের জল পড়ায় বুজতে পারিনি, পাসের দিক থেকে কারুর কথায় বাস্তবে ফিরলাম দুজনেয়, মুখ তুলে তাকালাম শান্তনুদার দিকে, বল্লো, চলো, বৃস্টি থেমে গিয়েছে.

একটু সময়ের ভেতর দুজনে নিজেদের ঠিক করে নিলম, একটা ট্যাক্সী নিয়ে বাড়ি ফিরলাম, আমি বললাম, "শান্তনুদা, তাড়াতাড়ি চান করে নিন, নাহলে সর্দি লাগবে," আমিও চান করে, একটা স্কার্ট পড়লাম, বাড়িতে পড়ার, শান্তনুদা একটা শর্ট পরে খালি গায়ে ড্রযিংগ রূমে বসে টী.ভী দেখছিলো, আমি চা বানালাম, শান্তনুদা কে চা দিয়ে আমি রান্না ঘরে গেলাম, ভাবছিলাম ভিক্টোরিয়ার কথা, অন্যমনস্ক হয়ে গিয়েছিলাম. কখন শান্তনুদা পেছনে এসে দাড়িয়ে ছিলো বুঝতে পারিনি, — "কী ভাবছো ? স্যরী সোনাই, …. আমি খুব খারাপ, তাই না ?" — "না না খারাপ কেনো ?" মাথা নিচু করে কিচেন টেবল –এ ভর দিয়ে দাড়িয়ে ছিলাম আমি. দু কাঁধে হাত রাখলো শান্তনুদা, সোজা হয়ে দাড়ালাম আমি, আমার পেছনে শান্তনুদা, শরীরের সাথে ঠেকে গেলো শরীর, আমার কানের পাস থেকে চুল গুলো সরিয়ে দিতে দিতে ফিস ফিস করে বল্লো, "সত্যি বলছ? আমি কোনো কথা বলতে পারলাম না, আবার সেই অনুভুতি পায়ের গোড়ালি থেকে একটা শিহরণ, দু পায়ের ফাঁক দিয়ে তল পেটৈ শেষ হচ্ছে. আমার পাছায় চাপ অনুভব করলাম, আমার বুকে শান্তনুদার হাত, আমি শান্তনুদার বুকে নিজেকে ছেড়ে দিলাম, আমার দু পাছার খাঁজে শান্তনুদার পুরুষাঙ্গ বেঁকে ধনুক হয়ে ঢুকে পড়েছে, জামার বোতাম খুলে দিল শান্তনুদা, ব্রা টাও ওপরে তুলে দিল, ধীরে ধীরে টিপতে লাগলো, নিপল দুটোতে আল্তো করে চুরমুড়ি কাটছিলো. — "না না শান্তনুদা প্লীজ. না…..প্লীজ. না……" কোনো কথা না বলে শান্তনুদা এক হতে গ্যাসটা বন্ধ করে, আমায় দু হাতে পাঁজাকলা করে তুলে নিলো, —"প্লীজ. শান্তনুদা , না না দিদি কী ভাববে !

প্লীজ. শান্তনুদা… না….." সোজা ওদের ঘরে বিছানায় আমায় শুইয়ে দিল, চুমু খেলো আমার ঠোঁটে, এক হাতে আমায় জড়িয়ে ধরে অন্য হাতে আমার বুক দুটো টিপতে লাগলো, মুখটা আস্তে আস্তে নামলো আমার বুকে, আমি চেপে ধরলাম শান্তনুদার মুখটা আমার বুকের ভেতর, আর বলতে লাগলাম "না না শান্তনুদা, প্লীজ. ওমন কোরোনা, …….আমি পাগল হয়ে যাবো" জামাটা খুলে ফেল্লো, আমি ব্রাটা খুলতে সাহায্য করলাম, এবার বীণা প্রতিরোধে ও আমার বুক ঢলতে লাগলো, বুকের বোঁটা চুষতে লাগলো, ধীরে ধীরে দান হাতটা আমার দু পায়ের ফাঁকে দিল, আমি চমকে উঠে হাতটা সরাতে গেলাম, জোড় করে শান্তনুদা আমার স্কার্ট খুলে দিল, এবার আমি শুধু লাল প্যান্টি পরে শান্তনুদার বুকের তলায়,আমার প্যান্টিটা খুলতে চেস্টা করছিলো, আমি কোমরটা একটু তুললাম, সম্পূর্ন উন্মুখ্ত হলো আমার শরীর, শান্তনুদা এক টানে খুলে ফেল্লো ওর শর্ট্স, চোখ বন্ধও করে ফেললাম আমি, আমার দু পায়ের ফাঁকে হাঁটু গেঁরে বসে প্রথমে আমার বুকের বোঁটা দুটো চুষলো, তার পর আস্তে আস্তে মুখটা নীচের দিকে নামাতে লাগলো, আমার নাভীতে চুমু খেলো, দু পায়ের ফাঁকে চুমু খেলো, ওহো মাগো.

হাঁটু ভাজ করে পা দুটোকে ওপরের দিকে করে দিল, আমার যোনি ওর মুখের সামনে, প্রথমে আল্তো করে চুমু খেলো, আমার ভেজা যোনিতে, জীব লাগালো আমার যোনিতে, ওফফফ্‌ফফফফফ সে যে কী অনুভুতি, পুরুষ পাঠকরা তা কোনো দিন বুঝবেন না, আস্তে আস্তে জীভ দিয়ে নারতে লাগলো আমার লালাচে (তখনো বাদামী হয় নি) ক্লিটটা, আমি দু হাতে খামছে ধরলাম ওর চুল চেপে ধরলাম ওর মুখটা আমার যোনিতে, জলে ভেসে যেতে লাগলো আমার যোনি, ওর মুখ, আমার পাছার অববাহিকা ধরে গরেঅ পড়তে লাগলো আমার জৌনো রস, একটা আঙ্গুল ঢুকেআ দিল আমার যনীর ভেতর. যখন বুঝলো আমি রেডী, আমার দু পায়ের মাঝে বসে পা দুটো ভাজ করে ওপর করে ফাঁক করে ধরলো, তার পর ওর শক্ত হয়ে ওটা ডান্ডাটা এক হাতে ধরে.

প্রথমে মাথা থেকে চামড়া টা খুলে নিয়ে আমার যোনির ওপর রেখে একটু ঘসলো, তার পর ঢুকিয়ে দিল, একবারে, আমি একটু শক্ত হয়ে গেলাম, শান্তনুদা ভাবলো এটা হয়ত আমার প্রথম বার, (পাঠক দের জানিয়ে রাখি, এটা আমার থার্ড টাইম) ও বল্লো, প্রথম বার তো একটু বাদেই আরম লাগবে. ধীরে ধীরে ও ঠাপ মারতে লাগলো, স্পীড বাড়াতে লাগলো, —"ঊফফফফফফ আআহ উম্ম্ম্ম্ জোরে শান্তনু জোরে," আমি জড়িয়ে ধরলাম, কিছুক্ষন বাদে ভিসন জোরে আর দ্রুত ঠাপ মারতে লাগলো, আমি পা দিয়ে কোমর জড়িয়ে ধরলাম, ও আমাকে ঠেসে ধরলো বিছানায়, —"আসছে সোনাই আসছে, নাও আআহাআআআ" আমি অনুভব করলাম ওর ডান্ডা থেকে গরম বীর্য ছিটকে বেরোলো, আমার যোনির ভেতর, ইলেকটির্ক শক কোনো দিন লাগেনি, নারীর যোনির ভেতর পুরুসের গরম বীর্যের অনুভুতি অসাধারণ, বীর্য পাত হবার সাথে সাথে ও একই ভাবে ঠাপাতে লাগলো, আমারও ডিসচার্জ হবে সেবার. ও উঠে পড়লো, আমি উপুর হয়ে শুয়ে রইলাম, ভিসন ভালো লাগাটা আস্তে আস্তে ভিসন খারাপ লাগাতে পরিণত হলো, কেঁদে ফেললাম আমি.

এ আমি কী করলাম ? দিদির সাথে বেইমানি করলাম, আমার পাসে বসে অনেক আদর করলো, ও আমায়, আনেক বোঝালো, ও আগে ধুয়ে পরিস্কার হলো তার পর আমি গেলাম, চান করলাম, তার পর রান্না করলাম. দুজনে খেলাম. প্রায় দু সপ্তাহ আমি ছিলাম, সবটা লিখলে অনেক বড়ো হবে, ভয় হয় এডিটর হয়তো পাব্লিশ করবেনা. আশা করি মনে আছে, শান্তনুদা, আমার পিসতুতো জামাই বাবু, দিদির বাচ্চা হবার সময় যার সাথে আমার যৌন মিলন হয়েছিলো, ……..হা ,….সেই প্রথম রাতের পর আমি আরও ১৫ দিন ছিলাম, এবার বলবো সেই সব দিন আর রাতের ঘটনা গুলো. সেদিন সান্ধ্যা বেলার পর রাতে খাওয়া সেরে আমি সোজা আমার ঘরে খিল দিয়ে শুয়ে পড়লাম, শান্তনুদা অনেক ডাকলো, অনেক অনুরোধ করলো, আমি বললাম "প্লীজ. শান্তনুদা, আজ রাতটা আমায় একলা থাকতে দিন, যা বলার কাল বলবেন." কী বুঝল কে জানে, রাতে আর ডিস্টার্ব করেনি, অনেক ভাবলাম সারা রাত, সব ভাবনার ভেতর ঘুরে ফিরে সেই সুখের অনুভুতিটা মনে পড়চিলো বার বার.
 

Users who are viewing this thread

Back
Top