What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমাদের পুরো পরিবার (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমাদের পুরো পরিবার – ১

আমি মায়ের বাড়িতে গিয়ে একটা বড় সারপ্রাইজ পেলাম এক দিন। যদিও আমি আমার স্ত্রীকে নিয়ে আলাদা থাকি তবুও আমি আমার বাবার সঙ্গেই কাজ করি, তাই এটা খুবই সাধারণ ব্যাপার যে কাগজপত্র ইত্যাদি নেবার জন্য আমায় তাদের বাড়িতে যেতে হয়; এই দিনে বাবার একটি ফাইল বাড়ি থেকে নিতে বলেছিল । আমি তাদের বাড়ির সামনে গাড়ি দাড়করিয়ে দেখি, নবীনের গাড়ি পার্ক গাড়ীবারান্দা মধ্যে কিন্তু এটা দেখে বিস্মিত হলাম না, কারণ নবীন, আমার বোন লতিকার স্বামী ।
যেহেতু আমার একটি চাবি আছে আমি নিজেই বাড়িতে ঢুকে বাবার ঘরের দিকে যাবার সময় আমি শুনলাম মায়ের শয়নকক্ষ থেকে শীৎকার ধ্বনির আসছে। শুনতে কিছু ভুল হতে পারে আমি বেডরুমের দিকে গেলাম। আমি খোলা বেডরুমের দরজা কাছে এসে, আমি অবিস্ময়করভাবে অবিশ্বাস মধ্যে দেখি, নবীন আমার মায়ের ঠ্যাং দুটোকে নিজের কোমর অবধি তুলে ঝুঁকে পড়ে যৌনসঙ্গম করছিল। আমি সেখানে দাঁড়িয়ে দেখছিলাম শেষ পর্যন্ত, নবীন দাঁড়ানো অবস্থায় মাকে কোলে নিয়ে পাগলের মত চুদতে লাগল। দুজনেরই মুহুর্ত ঘনিয়ে এল প্রায় একই সঙ্গে। যথাসময়ে নবীন পুরুষাঙ্গ থেকে উত্তাল বেগে ছিটকে বেরিয়ে এল ঘন সাদা গরম বীর্যরস। নবীন ভীষন আরামে মার একটা মাইয়ের বোটা চুষতে চুষতে সব বীর্যটাই উজাড় করে দিল মার যৌনাঙ্গের অতল গহ্বরে।
আমার কিন্তু মনে হল মা আমায় দেখে থাকতে পারে, নিশ্চিত নাহলেও আমি দ্রুত কাগজপত্র নিয়ে চলে এসেছিলাম । আমি যা দেখেছি তা আমায় সমস্যার ফেলে দেবে বলে মনে হয়।
বিকেল ৪:০০ তে আমার মা ফোন করে আমায় আসতে বলে অফিসের শেষে; মা বলেন, আমরা কথা বলার প্রয়োজন। বাড়িতে তখন শুধুমাত্র মা ছিল।
মা আমায় রান্নাঘরে নিয়ে গিয়ে এক কাপ কফি দেবার পর বলে, আমি দেখেছি রাজেশ তুই সকালে এসেছিলিস। কোনকিছু বিচার করার আগে আমার কিছু কথা বলার আছে। তোর বাবা শুরু থেকেই জানে নবীন আমায় চোদে এবং যাতে লতিকারও মত আছে। আমি স্বীকার করি, আমি ও তোর বাবা নবীন সম্পর্কে দুর্বল ছিলাম আর কোন উপায় নেই খুব দেরি হয়ে গেছে যে । মা মেঝে দিকে লাজুক তাকিয়ে আস্তে আস্তে বলে "আমি মনে করিনা এটা আমরা সত্যিই পরিবর্তন করতে চাই"
মায়ের মন্তব্য আমি মর্মাহত হলাম। মা আমাকে একটি ভিন্ন আলোকে তার দিকে তাকাতে বাধ্য করল। অতীতে মায়ের যৌনতা সম্পর্কে আমার ধারনা ছিল না কিন্তু এখন আমি তার দিকে তাকিয়ে দেখি একজন খুব আকর্ষণীয় স্লিম মহিলাকে দেখেছি শুধু তার বয়স মধ্য ৪০এ প্রবেশ করেছে।
আমার মন সকালে ফিরে গিয়ে চমকিত করল এবং যখন নবীন তার মাকে ভরপেট চুদাছিল কি সেক্সি লাগছিল ।
যখন আমরা কথা বলছিলাম বাবা এসে পড়েছিলে, মা দাঁড়িয়ে বাবাকে আলিঙ্গন করে এবং আবেগ সঙ্গে চুম্বন করে যেটা আমি তাদের মধ্যে আগেও দেখেছি । সেই জড়িয়ে থাকা অবস্থাতেই বাবাকে মা বলে, রাজেশ সকালে নবীনের সঙ্গে আমায় চোদাতে দেখেছে ।
বাবা আমার দিকে তাকিয়ে বলে, ও এরজন্যই তুই বিরক্ত হয়েছিলিস! বাবা আমায় আবাক করে দিয়ে যখন মায়ের নাইটি উত্তোলিত মার ঊরুসন্ধি তাকায়, মায়ের গুদের চুল শুকনো বীর্য দ্বারা আবৃত ছিল । বাবা বলে হুহু দেখে মনে হচ্ছে তোমরা দুটিতে বেশ মজা করছিলে।
বাবা এসে আমার পাশে বসে, আমাদের জন্য মা কফি বানায় ও আমাদের সম্মুখে বসে। আমার মনোযোগ অধিকাংশ বাবা দিকে ছিল, বাবা আমায় বলে কিভাবে নবীন আমার মা ভারতিকে ভুলিয়েভালিয়ে বা মোহাবিষ্ট করে ভ্রষ্ট/কুলটা করেছে এবং কিভাবে এটা তাদের জীবনের পরিবর্তন করেছে। *
বাবা আরও বলে, আমি ভারতিকে অনেক বছর ধরেই আরও মুক্ত যৌনজীবনে পেতে চেষ্টা করেছিলাম কিন্তু এ পর্যন্ত হতাশই হয়েছি; নবীন ভারতির গুদে ওর কাটা বাড়া প্রবেশ করানর পরই বদল আসে।
বাবা আমার দিকে বাঁকা হাসি দিয়ে বলে, নবীন মনে করে যে সে খোলাখুলিভাবে ভারতির সাথে চোদাচুদি করে তার দ্বারা আমায় অপমান করছে কিন্তু এখন আমি এটাই ভালোবাসি। সেই হিসাবে রাজেশ দেখতে পাবি নবীন একটি আস্থাবান্ গৃহিনী ভারতিকে তার বেশ্যায় পরিণত করেছে। লতিকা কোন আপত্তি করেনি কারণ তোর বোন মনেকরে নবীন খুবই কামুক ও তার যৌন সন্তুষ্টির প্রয়োজেন ভারতির সাহায্য দরকার। আমি এটাই ভালোবাসি কারণ তোর মা ভারতিকে আরও সেক্সি করেছে। আমাদের চোখ ছিল সেখানে বসা মায়ের গুদের খাজে মধ্যে ছিল, আমরা তার বীর্যমাখা চুত দেখতে পারছিলাম।
আমি বাড়ীতে ফিরে গেলাম এবং এটা আমার মন থেকে বাহির করার চেষ্টা করছি। চিন্তা একটু ছিলই। আমি কণিকা (আমার স্ত্রী)কে কিছুই বলিনি যদিও কণিকা মনে হয় আমি চিন্তিত। আমি শুধু তাকে বলি, আজ কাজের চাপের দিন ছিল।
বেশ কয়েক সপ্তাহ পর আমি একটি চুক্তি-কাগজ করার কাজ নিয়ে বাবার সাথে কথা বলার জন্য তার বাড়িতে যাই । প্রথম আমার মনে ছিলনা, আমি ফোন না করেই চলে গিয়েছিলাম । সদর দরজা খোলা, তাই আমি বাবার ঘরের দিকে যাই। এর পরে আমি বুঝতে পারি যে কিছু অদ্ভুত ছিল । বাবার ঘরের মতন বসার ঘরও অন্ধকার ছিল । তারপর আমি লক্ষ্যকরি শীৎকার ও কথা ওদের শয়নকক্ষ থেকে আসছে ।
দৃশ্য দেখে আমার চোখ কপালে। ঘর শব্দসমূহ ও গন্ধ যৌনতায় ভরা ছিল। মা খাটের উপর থামা দিয়ে ছিল, পেছন থেকে নবীন কুকুরের মতন তার বাড়া মায়ের গুদের ধাপিয়ে চলেছে, যার ফলে মায়ের মাই দুটো সাথে সাথে দুল ছিল। বাবা একটি চেয়ারে বসে তার বাড়া খিচছে । যখন বাবা খেয়াল করল আমি বাইরে দাড়িয়ে, ইসাড়া করে আমায় একটি চেয়ার বসতে বলে । আমি একটা রোবট মতন বসে পড়ি।
এই গরম দৃশ্য আমি কখনও দেখিনি। মা নবীনকে আরও দ্রুত বেগে চুদে নবীনের গরম বীর্য দিয়ে তার গুদ ভরিয়ে দিতে বলছে। মা আরও বলে "আমি জন্মনিয়ন্ত্রণ করার অপারেশনের জন্য গর্ভবতী হতে পারেছিনা।"
আমায় যখন মা খেয়াল করল, উত্তেজিত হয়ে নবীনকে বলে রাজেশকে দেখাও কিভাবে ওর বেশ্যা মায়ের গুদে বীর্য ভরতে হয়।
নবীন তাকিয়ে বলে, ভাল ভাল এখানে আমরা দুজন অক্ষম অকর্মণ্য পেয়েছি যারা নিজের বউদের গুদের যত্ন নিতে অসমর্থ। আমায় নবীন জিজ্ঞাস করে "কোথায় তোর কচি বউ?"
আমার কান লাল হলেও কিন্তু আমি সেখানে বসে দেখছিলাম, নবীন মোটা লিঙ্গটাকে অর্ধেক বের করে আবার পুরো লিঙ্গটা মায়ের গুদের ভেতরে দ্রুত ধাপিয়ে মায়ের গোঙানি শীৎকারে বাড়িয়ে দেয়। এখন আমিও বাবার মতন বাড়া খিচছি । নবীন বলে চলেছে, আমি কেমন দেখছি, একজন প্রকৃত মানুষ কিভাবে একটি সেক্সি নারীকে চুদে তৃপ্ত করে? আর আমি যদি তোর কচি বউকে এটা দেখাতে পারতাম । নবীন একটানা মায়ের ভগ তার বড় লাল বাড়া চুদে চলেছে। মা আর্তনাদ করে কেপে উঠে যোনি রসমোচনের সাথে সাথে নবীন গরম বীর্য ঢেলে দিল মায়ের গুদের ভেতর। নবীনের সঙ্গে আমরা দুজনও বীর্যপাত করি ।
ওদের উত্তেজনা প্রশমিত হলে, নবীন মায়ের পাশে শুয়ে আমাদের দিকে তাকিয়ে মায়ের ঠোঁটে ঠোঁট মিলিয়ে ঘন চুম্বনে আবদ্ধ হয়। আমি স্পষ্টভাবে মায়ের ফোলা লাল ভগের ঠোঁটের ফাক থেকে বাইরে বেড়িয়ে আসা নবীনের বীর্য দেখতে খাটের সামনে এগিয়ে বসি। মা আমার মনোযোগ লক্ষ্য করে বলে "রাজেশ লজ্জা না করে আমার গুদটা চেটে দেনা"। তখন বাবা পাশ থেকে বলে, আমি বলছি রাজেশ যা, তোর এটা পছন্দ হবে।
অপদস্থ হওয়া থেকে লুকানর চেয়েও কিন্তু মায়ের ভগের আকর্ষণ খুব শক্তিশালী ছিল, আমি বিছানা হামাগুড়ি দিযে মায়ের দুপায়ে মধ্যে আমার মুখটা গুদের কাছে নিয়ে গুদের গর্তের পাসের পাঁপড়ির মতন ঠোঁট জোড়া জিভ দিয়ে চাটতে লাগি, অবশেষে জিভটা গুদের ফুটোতে ঢুকিয়ে দিতেই মার গুদ দিয়ে নবীনের ঘন গরম বীর্য বেরিয়ে এল আমার মুখের মধ্যে। আমি নিশ্চিত ছিলাম, সব রসই চুষে খেয়েনি। মা পরমানন্দ সঙ্গে শীৎকার করে আমার মাথা দৃঢ়ভাবে ধরে থাকে গুদের সাথে।
আমি উঠে বসে দেখি বাবা নবীনের বাড়া চুসে ও ওর বড় বীচি দুটোও চেটে দিল। মা বাবাকে লক্ষ্য করে বলে, "এবার খুব তাড়াতাড়ি রাজেশের বউ কণিকার গুদ থেকেও নবীনের ঘন গরম ধাতু খেতে পাবে তোমরা"।
বাড়িতে এসে আমি ভেবেছিলাম কণিকা আজ চুদতে দেবে । কিন্তু কণিকা নিসাড় হয়ে ঘুমিয়ে আছে, তাই তার পাছাতে আমার বাড়া ঘষে শুয়ে পড়ি। আমি সিদ্ধান্ত করি যে, নবীন কণিকাকে সেক্সি করতে তুলতে পারলে তাকে স্বাগত জানাব।
পরের দিন আমার অফিসে লতিকা আসে। সে এখন পাঁচ মাসের গর্ভবতী, ব্রা-ছাড়া সুপুষ্ট স্তনদুটো চোখে পড়ার উত্থিত ও বেড়ে চলা পেট আমার শরীরের উপর ঠেকিয়ে গালে চুম্বন দেয়। তারপর আমাদের চোখাচোখি হয়।
লতিকা বলে দেখে কি লোভ হচ্ছে দাদা। আমি বোনের কাছে ধরা পড়ে লজ্জায় পড়ি । লতিকা হেসে জিজ্ঞাসা করে কালরাতে কি ঘটেছিল ? আমি সবকিছু বলি। আমার গল্প শেষ হলে বলে, দাদা তুই বুঝতেই পারছিস যে নবীনের বাড়া একবার কণিকাবৌদির গুদে ঢুকলে তুই আর কোনদিন সুযোগই পাবিনা ওকে চোদার। আমি হতাশ হয়ে পড়ি। আজ অফিসের শেষে লতিকা আমায় ওর বাড়ী আসতে বলে একটা কাজের জন্য । দাদা তুই এলে, তোকে নিয়েও বাবার মতন মজা করব, বলে আমাকে চোখ মারে। ওর পোষাক উঁচু করে ওর নগ্ন পেটে আমায় একটি সৌভাগ্য চুম্বন করতে বলে। আমি তার অনাবৃত পেটে চুমু দিলে চলে যায়।
আমি তাড়াতাড়ি কাজ শেষ করে বেরবার আগে বাবা সঙ্গে দেখা হয়ে গেল। বাবা জিজ্ঞাসা করতে , আমি জনাই যে, লতিকার বাড়ীতে যাব এখন। নবীনের কাকা আসছে লন্ডন থেকে, ওর এন আর আই কাগজগুলি তৈরী করতে হবে কালই চলে যাবে। বাবা খোশমেজাজ ছিল, "লতিকাকে বলিস কাকাকে আমাদের বাড়ীতে যেন একবার ঘুরিয়ে নিয়ে যায়, ভারতি খুশি হবে"।
প্রায় ১০ মিনিট দাড়িয়ে ডাকাডাকির পর সদর দরজা খোলে, তোয়ালে পড়া এক 6ফুটের সুঠামদেহী ব্যক্তি । জিজ্ঞাসা করে, তুমিই রাজেশ, আমি সায় দিয়ে প্রবেশ করলে হাসিমুখে হাত মিলিয়ে বলে, "আমি রাহুল নবীনের কাকা, মাত্র ঘন্টা খানেক আগে এসেছি আমরা, একটু বিশ্রাম করছিলাম । তুমি লতিকার ঘরে গিয়ে বস আমি স্নান সেরে আসছি।
আমাদের কথা শেষ হতে না হতে লতিকা আমায় ডাকে, দাদা তুই আমার ঘরে আয়। গিয়ে আশ্চর্য হয়ে দেখি বোন এখনও বিছানায় উপর শুয়ে, শুধু একটা দামি লাল বেবি-ডল নাইটি পরে ছিল, ওর পাদুটো এমন ভাবে দুদিকে প্রসারিত করা যে, ওর অতিশয় ফোলা লালছে বীর্যপূণ যোনি আমি পরিষ্কার দেখতে পাই। অগোছালো চুলে লতিকা স্বপ্নময় চোখে বলল, "দাদা আমার সদ্য চোদানো গুদটা দেখে কেমন লাগছে? কাছে আসে দেখ রাহুল তোর গর্ভবতী বোনের কচি গুদের কি হাল করেছে ? এখনও গরম আছে, ননীর মতন সব বীর্যটাই দাদা তোকে দেব। "
আমি কোন শব্দ খুঁজে পাইনি যে কথা বলব। আমার চোখ বোনের শরীরের উপর স্থির, মনে হল লতিকা কি বুঝতে পেরেছে আমার বাড়া এখুনি শক্ত খাড়া হল। আমার জিবে জল চলে আসে, লতিকা হেসে হাত তুলে আহ্বান জানালে আমি ওর কপালে চুম্বন করি। আমার কাঁধের উপর হাত রেখে আলতো ধাক্কা দিয়ে আমায়, লতিকা ওর বিস্তৃত খোলা দুপায়ের মধ্যে ঠেলে দেয়। আমার দৃষ্টি গর্ভবতী বোনের কচি গুদের নিবদ্ধ, ওর ফাক হয়ে থাকা যোনিমুখের চারদিকে জমে থাকা রাহুল সাদা বীর্যের বৃও । আমি বোনের গুদের ভেজা গন্ধ বিভোর হয়ে আমার ঠোট দিয়ে ওর যোনিমুখ স্পর্শ করে দীর্ঘ চুম্বনে রত হই। যতই চুষতে থাকি ততই আমার মুখ ভরে ওঠে কাবুলের ঘন গাঢ় গন্ধের বীর্যে, সকল বীর্যরস পানের শেষে, শীত্কার করে বোন ওর নোনা কামজলে আমার জিবের স্বাদ বদলিয়ে দেয়।


আঙ্গুল দিয়ে চুলে বিলি কেটে লতিকা বলে, "দাদা তুই বাবার উপযুক্ত ছেলের মতনই নিজের স্থান ঠিক করে নিয়েছিস"।

শেষ করে উঠে আমি দেখি রাহুল বোনের পাশে বসে, বোন কাবুলের ১০"র কাটা বাড়াটা নিয়ে খেলছে। রাহুল বলে, "রাজেশের বাবাও এরকম, মানে রাজেশ তোমার মাকেও কি আমি একটা বেবি ডল-নাইটি উপহার দিতে পারি?"

আমি কাবুলের কাটা বাড়াটার দিকে তাকিয়ে লাজুক ভাবে বলি , "হ্যা নিশ্চয়, বাবাতো আপনাকে একবার বাড়ীতে ঘুরে আসতে অনুরোধ করে আমায় পাঠিয়েছে, মা খুব খুশি হবে"।

রাহুল, "তাই কি নবীন মাপ মতন ২-সেট নাইটি আনতে বলেছিল ?"

লতিকা, "হ্যা, তবে পরের বার তিন জনের জন্য আনবে, আমি,মা ও কণিকাবৌদি। দিন সাতেকের মতন ব্যবস্থা করে আসবে"।

রাহুল, "আজই তবে রাজেশের মায়ের সাথে দেখা করি, কাল শেষদিনে সময় পাবনা"।

এন আর আই কাগজের কাজ শেষ করে রাহুল কাকাকে আমি বাবার বাড়ীতে নিয়ে আসি।

প্রায় 9টায় আমরা দুজন বাবার বাড়ীতে পৌছই ও সবাই একসাথে নৈশভোজ কারি। মাকে সোনালী বেবি ডল-নাইটি দিয়ে রাহুল বলে, "ভারতি শুধু এটাই পরে এস আমি দেখতে চাই কাকে বেশি সেক্সি লাগল, মা না মেয়ে? কি বল সুশীলদা, ভারতিবৌদির যে লতিকার মা কেউ বিশ্বাসই করবে না।"

বাবা, "ঠিকই বলেছ রাহুল, নবীনও একই কথা বলে"।

রাত হয়েছে, আমি তখন চলে যেতে চাইলে রাহুল কাকা বলে, "রাজেশ আর ১০-১৫ মিনিট থাক, তোমার মতামতও চাই, তুমি তো লতিকার আজ খুব কাছ থেকে দেখেছ (সঙ্গে মুছকি হাসি)"। বাবা মা দুজনে সেটাই বলে।
আমরা তিনজন বসারঘরে হালকা গান শুনছি আর কিছু গল্প করি, মা নাইটি পড়ে তৈরী হতে গেল। অপেক্ষার শেষ করে মা এল, মানে আমাদের তিনজনকে হা করিয়ে দিল। মায়ের ছোট কাধ খোলা, ব্রা-ছাড়া নাইটি তলা থেকে মায়ের সঠিক মাপ মতন স্তন ও পুরু স্তনের বোঁটা যেন বলছে সবসময় আমাদের নিয়ে খেলুন। প্যান্টি -ছাড়া সুন্দর গোলাকার পাছা সঙ্গে পাতলা কোমর, তার সঙ্গে দীর্ঘ সেক্সি পায়ের মাঝে লোমশূণ্য যোনিদেশ, সব মিলিয়ে একটা সম্পূর্ণ প্যাকেজ যেন বলছে এসে আমার গুদ চুদে একসা কর।


মা আমাদের দিকে একটি উড়ন্ত চুম্বন ছুড়ে, সামনে-পেছনে চক্রাকারে ঘুরে বলে এবার বিচারকদের ফয়সালা শুনব, আমাকে আগে বলতে বলে।

আবার আমার বাড়া মুহূর্ত শক্ত খাড়া , বলি "বোনকে ১০০ দিলে তোমায় ১১০ দেব মা"। মা চোখ মেরে বলে, "তুই একটা চুমু খেতে পাবি যাবার আগে"।

রাহুল উঠে মায়ের পাছা টিপে লাল ঠোটে চুমু খেয়ে বলে, "ওহ ভারতিবৌদি তুমি খুবই হট। মা কাবুলের উপর লতিয়ে বাবার দিকে তাকায়"। বাবা বুড়ো আঙুল উপরে করে বলে, "আহা, ভারতি তোমার মতন বউ পেয়ে আমি গর্বিত"।

তখন চলে যাবার জন্য আমি উঠে পড়লে, মা আঙ্গুলের সংকেতে আমাকে কাছে ডেকে দেখিয়ে দেয় ঠিক কোথায় চুমু খেতে হবে। আমি মার সামনে বসে একটা পা তুলে ধরে যোনিমুখে বিদায় চুম্বন দিয়।

বাড়িতে এসে আমি আজও ভেবেছিলাম কণিকা চুদতে পাব । কিন্তু কণিকা সেক্সে অনাসক্ত হয়ে শুধু আমার বাড়া খিচে দেয়, আমরা শুয়ে পড়ি। আমি সিদ্ধান্ত করেই ফেলি , খুব তাড়াতাড়ি নবীনকে দিয়েই কণিকাকে সেক্সি করতে তুলতে হবে, মা আর বোনের মতন ।

পরদিন কাজের চাপের সকালে সময় না হলেও দুপুরে খাওয়ার সময় বাবার অফিসঘরে যাই, গতকাল রাতের বাকিটা শোনার জন্য। বাবা চোখ বন্ধ করে টেবিলে মাথা রেখে শুয়ে, আমি ডেকে তুলে আমার কথা জানালে, বাবা আমায় বসতে বলে ।
বাবা বলতে শুরু করে, "তুই চলে যাবার পর রাহুল মদ খেতে চায়। আমি বড় তিন পেগ হুইস্কি বানিয়ে আনলে, তখন আলিঙ্গন বন্ধ হয়ে রাহুল আর ভারতি শোফার বসে প্রেমিক প্রেমিকার মতন কথা বলছিল ও আবেগঘন চুম্বন রত হয় । ওই অবস্থাতে ওরা পেগ শেষ করে , বেডরুমের দিকে এগোলে, আমিও ওদের পিছন যাই। তখন ভারতি আমায় বলে , যে আজ রাতে বেডরুম থাকতে হলে ওদের কথা মতন চলতে হবে; উলঙ্গ হয়ে বসে থাকতে হবে ও আমার ছোট বাড়া স্পর্শ করা যাবেনা"।


বাবা, "উলঙ্গ হয়ে আমি বেডরুমে খাটের এক কোণে বসি, ওরা আমার ছোট বাড়া পুরোপুরি খাড়া দেখে খুব উপহাস করে । ভারতি, উলঙ্গ কাবুলের কালো কাটাবাড়াটা চেটে চুষে দিলে,তা একটা খুব মোটা লম্বা শোল মাছের মতন হয়ে গেল। ভারতি এবার আমায় কাবুলের বাড়াটা চুষতে বলে, ওরা বিছানা মধ্যে প্রগাঢ় আলিঙ্গনের ডুবে যায়। কাবুলের বাড়াটা পুরোপুরি খাড়া থাকা সত্ত্বেও ভারতির সেক্সি শরীর নিয়ে খেলা করে। ভারতি রাহুলকে চোদার কথা বলা পরেও রাহুল তার সময় নিয়ে ভারতির সমস্ত শরীরের মজা উপভোগ করে। কামের তাপে, যোনিমুখ থেকে ফোঁটা ফোঁটা কামরস ঝড়েপড়া শুরু হয় ভারতির, তখন রাহুল ওর শোল মাছের মতন লিঙ্গটা প্রবেশ করায়"।
 

Users who are viewing this thread

Back
Top