What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গোলাপী (1 Viewer)

নির্জনে পথিক

Special Member
Elite Leader
Joined
Mar 3, 2018
Threads
185
Messages
26,611
Credits
192,870
Statue Of Liberty
Watch
গোলাপী
Waiting4doom

কলেজ স্ট্রিট থেকে বেরোতেই এত রাত হয়ে যাবে ভাবিনি। আজ প্রকাশকের সাথে ফাইনাল কথা হয়ে গেল আমার নতুন বইয়ের ব্যাপারে। খারাপ টাকা দেবেনা। মুডটা বেশ ভালো, একবার পার্ক স্ট্রিটের বারে ঢুঁ মেরে যাব ভাবছি। গাড়িটা এমএলএ হোস্টেলের গলিতে রেখে হেঁটে এগোলাম পার্ক স্ট্রিটের দিকে। বশের শোরুমটা বন্ধ, জায়গাটা অন্ধকার... হঠাৎ একজন কে এগিয়ে এল অন্ধকারের ভিতর থেকে। পরনে একটা ময়লা লাল শাড়ি... অন্ধকারে মুখটা দেখতে পেলাম না, কিন্তু আঁচলের ফাঁক দিয়ে ব্লাউজে ঢাকা দুটো পুরুষ্টু মাই আমার চোখ টেনে নিল। একটা খসখসে কিন্তু মিষ্টি গলা বলে উঠল, "যাবে নাকি সোনা? আমার সাথে?"
গলার স্বরটায় একটা অদ্ভুত ঝটকা দিল আমাকে। মুহুর্তের মধ্যে আমার বাড়া খাড়া হয়ে গেল প্যান্টের ভিতর। রেন্ডি আমি আগেও চুদেছি, কিন্ত এই গলার স্বরে যেন ভিতর থেকে গা গরম করে দিল। মন্ত্রমুগ্ধের মত এগিয়ে গিয়ে হাত বাড়িয়ে একটা মাই টিপে ধরলাম... নরম ... আবার শক্তও... ভিতরে ব্রা নেই। মহিলাটি খিল খিল করে হেসে উঠল, বললো, "এই টেপার জন্য কিন্তু দশ টাকা দিতে হবে।" আমি বললাম, আমার সাথে যাবে? সারা রাত? সে একটু ভাবলো, তারপর বললো, "বেলুন পরবে তো? তাহলে যাবো।" আমি স্বীকার করে নিলাম। রাতের জন্য ৫০০ টাকায় রফা করলাম। বারে যাওয়া আর হলোনা, ঘুরে আবার গাড়ির দিকে চললাম। সে আমার পিছনে আসতে লাগল। ঘাড় ঘুরিয়ে জিজ্ঞেস করলাম, কি নাম তোমার? উত্তর এলো, "আমি গোলাপী।"
গাড়িতে ওঠার আগে গোলাপী বললো, "এই ১০ টাকাটা আগে দাও!" পকেট হাত ঢুকিয়ে একটা ১০ টাকার কয়েন পেলাম, সেটাই বার করে আনলাম, তারপর কি মনে হল, কয়েনটা সোজা ঢুকিয়ে দিলাম ওর ব্লাউজের ভিতরে। তার পর দুজনেই গাড়িতে উঠে বসলাম, গাড়ি স্টার্ট দেওয়ার সময় গোলাপী বললো, "তুমি হেব্বি চালু, টাকা দেওয়ার নাম করে, আরেকবার টিপে নিলে!" আমি মুচকি হেসে গাড়ি চালাতে শুরু করলাম।
বাইপাস কানেক্টর হয়ে সল্টলেক যেতে বেশি সময় লাগলোনা। গাড়িটা গ্যারাজে ঢুকিয়ে গ্যারাজের ভিতরের দরজা দিয়ে গোলাপীকে নিয়ে ঢুকে পড়লাম ঘরে। আলো জ্বালালাম... তারপর তাকালাম তার দিকে। মায়াময়, মিষ্টি একটা মুখ। বয়সে নিশ্চিতভাবে আমার থেকে বড়, কিন্তু বুড়ি না। খুব বেশি হলে মাঝবয়সি। বেশ আঁটোসাঁটো শরীরটা, চওড়া পাছা। আমার দিকে তাকিয়ে মুচকি মুচকি হাসছে, আর জিভ দিয়ে ঠোঁট চাটছে। ঠোঁটে কোনো লিপস্টিক নেই, কিন্তু বেশ লালচে। আমি বললাম, "কিছু খাবে?" ঘাড় নেড়ে না বললো, তারপর আবার কি ভেবে বললো, "খাওয়ালে পয়সা কাটবে না তো?" আমি ঘাড় নেড়ে না বললাম। এবার সে এক গাল হেসে বললো, "সোনা ছেলে, আগে মুখে খাওয়াও, তারপর নিচে খাব।" কথাটা শুনেই আমার বাড়া টনটন করে উঠল। গোলাপীকে বসার ঘরে রেখেই আমি কিচেনে গেলাম, ফ্রিজ খুলে কি খাবার আছে দেখার জন্য। ফ্রিজে প্রায় ২ প্যাকেট চিকেন চাউমিন ছিলো, তবে ঠান্ডা, বের করে সেটাই মাইক্রোওয়েভে ঢোকালাম। মেশিন চালু করতে করতে মনে পড়ল, ঘরে মাগীটা একা! যদি কিছু চুরি করে! তাড়াতাড়ি ছুটে বসার ঘরে এলাম... ঘর ফাঁকা!

চমকে গেলাম, মনে হলো, মাগি শিওর কিছু ঝেড়ে পালিয়েছে। দরজার দিকে এগোলাম, যদি ধরতে পারি মালটাকে, সেই আশায়। তক্ষুনি, ঘরের ভিতর থেকে একটা শব্দ পেলাম, জল পড়ার শব্দ। আবার ঘুরে ভিতর দিকে এগোলাম। আমার লেখার ঘরের পাশেই একটা ছোট বাথরুম আছে, মনে হলো শব্দটা সেখান থেকেই আসছে। বাথরুমের সামনে গিয়ে দেখি দরজা বন্ধ, আর ভিতরে জলের শব্দ। দরজায় নক করে ডাকলাম, "গোলাপী?"
ভিতর থেকে উত্তর এল, "আর ৫ মিনিট, গাটা মুছেই বেরচ্ছি, তোমার টাওয়েলটা দিয়েই মুছলাম.. রাগ কোরোনা।"
আমি ছোট্ট করে একটা "ঠিক আছে" বলে বাথরুমের সামনে থেকে সরে আবার কিচেনের দিকে চলে গেলাম। একটু আগের সন্দেহটার জন্য নিজের কেমন অস্বস্তি লাগছিল, মনে হল এই মহিলা হয়তো চোর নয়। কিচেনে এসে অপক্ষা করতে লাগলাম খাওয়ারটা গরম হওয়ার জন্য। পায়ের শব্দ পেলাম, তারপর দরজায় এসে দাঁড়ালো গোলাপী, পরনে সেই লাল শাড়িটাই, কিন্তু ব্লাউজ ছাড়া, গায়ে জড়িয়ে বুকের কাছে গিঁট দিয়ে বাঁধা। কাঁধ দুটো খোলা, খোলা চুল ছড়ানো কাঁধের উপর, খালি পা। দেখা মাত্র সারা শরীরে কি রকম যেন কাঁটা দিয়ে উঠলো। বাড়াটা প্যান্টের ভিতর আবার জেগে উঠলো।
গোলাপী একটা হাল্কা হাসি দিয়ে বললো, "একটু গায়ে জল ঢেলে নিলাম গো, ঘেমে ছিলাম, করার সময় তোমার ভাল লাগতো না.. তা আগে করে নেবে একবার? নাকি খেয়ে দেয়ে শুরু করবে?"
আমি হাত দিয়ে বাড়াটা এ্যাডজাস্ট করতে করতে গোলাপীর দিকে এগোতে যাব, হঠাৎ টিং টিং করে একটা ঘন্টা বেজে উঠল। খাবারটা রেডি হওয়ার সংকেত। একটু থমকে গেলাম, তারপর গোলাপীকে বললাম, "প্লেট নিয়ে খাবারটা বাড়তে পারবে? আমিও তাহলে একটু গায়ে জল ঢেলে নিতাম।"
গোলাপী দ্রুত পায়ে এগিয়ে এসে বললো, "যাও যাও, ফ্রেশ হয়ে এসো, আমি খাবার বেড়ে রাখছি টেবিলে।"
আমি একটু হেসে, ওকে পাশ কাটিয়ে বাথরুমের দিকে এগোলাম। গায়ে জল জল ঢালতে ঢালতে ভাবতে লাগলাম গোলাপীর কথা, কেমন যেন একটা অদ্ভুত আকর্ষণ আছে এই মহিলার, যদিও আমার বয়স মোটে সাতাশ, তবে এর মধ্যেই বেশ কিছু মহিলার শরীরের স্বাদ নিয়েছি আমি, তার মধ্যে অনেকেই বেশ্যা, কিন্তু গোলাপীর মতো কেউ ছিলনা।
একটা জ্বালা... খুব ভিতরে কোথাও... ঠিক বুঝতে পারছি না। "ধুত্তরি... সব জ্বালা গুদে ফ্যাদা ঢেলে নিভাবো", এই ভেবে গা মুছে টাওয়েলটা কোমরে জড়িয়ে বেরিয়ে এলাম।
খাওয়ার টেবিলে এসে দেখি, গোলাপী বেশ সুন্দর ভাবে প্লেটে খাবার সাজিয়ে, কাঁটা চামচ নিয়ে বসে আছে। আমাকে দেখে বলে উঠল, "এসো এসো, তাড়াতাড়ি খেয়ে নাও, ঠান্ডা হয়ে যাবে,"
আমি প্লেটটা টেনে বসতে বসতে বললাম, "বাহ, বেশ সাজিয়ে খেতে দিতে জানোতো!"
গোলাপী আমার দিকে তাকিয়ে, একটা প্রবল কামুক দৃষ্টি দিয়ে বলল, "আমি আরো অনেক কিছু খুব ভালো পারি, খেয়ে নাও, তারপর দেখাচ্ছি।"
আমার গা গরম হয়ে গেলো ওর কথা শুনে, কিন্তু কোনো উত্তর না দিয়ে, ওর চোখে চোখ রেখে খেতে শুরু করলাম। গোলাপীও আমার দিকে তাকিয়ে খেতে লাগলো। হঠাৎ সে চোখ নামিয়ে বললো, "একটা কথা বলবো?"
"কি বলবে? বলো।"
গোলাপী খাওয়া থামিয়ে মাথা নিচু করে রইলো, আমার খাওয়াও থেমে গেল, একটু জিজ্ঞাসু দৃষ্টিতে ওর দিকে তাকালাম। গোলাপী সেরকম মুখ নিচু করেই রইল, আমি একটু তাড়া দিলাম, "কি হলো, বলো?"
এবার গোলাপী ফিসফিস করে বললো, "তোমায় দেখলে, তোমার সাথে কথা বললেই... আমার গুদ ভিজে যাচ্ছে।"
আমি অবাক হয়ে ওর দিকে তাকালাম, কিন্তু ও মাথা তুললোনা। সেই এক ভাবে মাথা নিচু করে আবার চাপা স্বরে বললো, "এতোদিন রাস্তায় রাস্তায় ঘুরছি, কম তো লোক হলোনা, কিন্তু এরকম আগে হয়নি!"
এবার আমি মনে মনে হাসতে লাগলাম, "খানকি মাগী, পটানোর জন্য ভালো রাস্তা ধরেছে।" মুখে বললাম, "তাই? আমিও না তোমার দেখে খুব হিট খেয়ে গেছি।"
গোলাপী আমার কথা শুনে মুখ তুলে তাকালো, তারপর আমার চোখে চোখ রেখে বললো, "তুমি বিশ্বাস করছোনা, ভাবছো আমি ছেনালি করছি, কিন্তু আমি সত্যিই বলছি।"
আমি একটু অপ্রতিভ হয়ে পড়লাম, প্রতিবাদ করার জন্য, তার আগেই গোলাপী বলে উঠল, "এক কাজ কর, তুমি আমায় চুদে টাকা দিও না, এমনিতেও তুমি খাইয়ে দিয়েছো, আর টাকা দিতে হবেনা।"
এবার আমি সত্যিই খুব অবাক হয়ে ওর দিকে তাকালাম, ওর দু চোখে একটা গভীর আকুতি, মিথ্যে সে বলছে না। আমি হেসে ফেললাম, বললাম, "আচ্ছা সে দেখা যাবে, আগে খেয়ে নাও তো।"
গোলাপী আমার মুখের দিকে তাকিয়ে রইল, তারপর চুপচাপ মাথা ঝুঁকিয়ে খেতে শুরু করল। আমি মাঝে মাঝে ওর দিকে দেখতে দেখতে খাওয়া শেষ করলাম। গোলাপীও খাওয়া শেষ করে উঠে দাঁড়ালো, আমরা সামনে থেকে প্লেটটা টেনে নিয়ে কিচেনের দিকে এগিয়ে গেল। তারপর ভিতর থেকে বললো, "আমি প্লেট ধুয়ে রেখে আসছি, তুমি বিছানায় করলে বিছানায় যাও, আর যদি অন্য কোথাও করতে চাও তো দাঁড়াও।"
আমি টেবিল থেকে উঠে, বেসিনে মুখ ধুয়ে, কিচেনের দরজার পাশে এসে দাঁড়ালাম।
 

Users who are viewing this thread

Back
Top