What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাতানুকূলের মজা (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
বাতানুকূলের মজা – ১ by sumitroy2016

তখন আমি গ্রামের এক শাখায় কর্মরত। পরিবার শহরে রেখে গ্রামেই একটা ঘর ভাড়া নিয়ে সেখানেই বাস করছি। সেই বাড়িতে আমি একাই ভাড়াটে, বাড়িওয়ালা ভদ্রলোক সুবীর তার স্ত্রী সোমা এবং তাদের দুই বছরের একটি মেয়েকে নিয়ে দুই তলায় থাকে এবং একতলায় আমি থাকতাম।

সুবীর সরকারী হাসপাতালে চাকরি করে এবং সোমা গৃহিণী। দুজনেরই বয়স ৩০ বছরের কাছাকাছি। অর্থাৎ আমার চেয়ে কয়েক বছর ছোট। চার বছর পূর্ব্বে তাদের বিবাহ হয়েছে। যেহেতু ঐখানে আমি একলাই থাকতাম তাই আমার বন্ধু বলতে ওরা দুজনেই ছিল। অফিস থেকে ফেরার পর ওদের দুজনর সাথেই গল্প করে সময় কাটাতাম।

সুবীর এবং সোমা দুজনেই খূব মিশুকে। সোমা গ্রামের বৌ হিসাবে যঠেষ্টই স্মর্ট, বাহিরে বেরুলে শাড়ি পড়ে, অথচ বাড়িতে অন্তর্বাস ছাড়া নাইটি পরে থাকে। ব্রা পরে না থাকার ফলে নিজের সুগঠিত মাইদুটো দুলিয়ে সোমা আমার সামনে আসতে কোনও ইতস্তত করত না, যার ফলে প্রায়শঃই নাইটির উপর দিয়ে আমার নাথুলা পাস দেখার সৌভাগ্য হয়ে যেত।

সেইবছর প্রচণ্ড গরম পড়েছিল। সারাদিন কাটফাটা রোদে রাস্তাঘাট এবং ক্ষেতখামার জনমানবহীন হয়ে পড়ছিল। যেহেতু আমার বাসস্থানটা দ্বিতল বাড়ি এবং আমি একতলায় থাকতাম তাই আমার ঘরটা দুতলার ঘরের তুলনায় কিছুটা ঠান্ডা থাকত, তবে দুতলার ঘর অত্যধিক গরম হবার ফলে সুবীর এবং সোমা একতলায় আমার পাশের ঘরে থাকতে বাধ্য হল।

অফিসের এসি ঘরে সারাদিন কাটানোর পর বাসায় ফিরে আমি গরমের জন্য নিজের ঘরেও রাত কাটাতে পারছিলামনা তাই বাধ্য হয়ে আমার শহরের বাড়ি থেকে একটা ঘরের এসি খুলে নিয়ে গ্রামের সেই বাড়িতে আমার ঘরে লাগাতে বাধ্য হলাম। সৌভাগ্যক্রমে ঐ গ্রামে লোডশেডিংয়ের খূব একটা উপদ্রব ছিলনা তাই রাতের দিকে এসি চালিয়ে ভালই ঘুম হচ্ছিল।

দুই একদিন বাদে সুবীর এবং সোমাকে বাচ্ছা সহ গরমে কষ্ট পেতে দেখে আমি ওদের তিনজনকেই আমার ঘরে থাকতে অনুরোধ করলাম। যেহেতু ঘরটা খুব বড় নয়, তাই আমি মাটিতে বিছানা করে সবাইয়ের সাথে শুয়ে পড়লাম। বাচ্ছাটি এক ধারে, তার পাসে সোমা, তার পাসে সুদীপ এবং তার পাসে আমি এক ধারে শুলাম।

প্রথম রাতটা সবাই মিলে খূব ভাল কাটল। সুবীর এবং সোমা তাদেরকে ঠাণ্ডা ঘরে থাকতে দেবার জন্য আমায় অযস্র ধন্যবাদ জানালো। আমারও খূব ভাল লাগল।

সুবীর এবং সোমা দুজনেরই বয়স তিরিশ বছরের কাছাকাছি এবং সবে চার বছর বিয়ে হয়েছে, তাই পাশাপাশি শুইলে প্রাকৃতিক কারণে চোদাচুদি করার ইচ্ছে হতেই পারে কিন্তু যেহেতু আমার ঘরে বাস করে, যেখানে এক পাশে আমি শুয়ে আছি, দুজনে কিছুই করতে পারল না।

পরের সন্ধ্যায় সোমার মুখ দেখে আমার মনে হল সে লাগানোর জন্য ছটফট করছে, কিন্তু দুতলার ঘর এতই গরম যে মনে হয় সুবীর লাগাতে ঠিক রাজী হয়নি তাই সোমা কামবাসনায় জ্বলছে। রাতে পাশাপাশি শুইবার ফলে দুজনেরই খেঁচ উঠেছে।

অন্ধকার ঘরে হঠাৎ আমি সোমার আনন্দ মিশ্রিত সীৎকার শুনতে পেলাম। আমি আড়চোখে লক্ষ করলাম সুবীর সোমার নাইটির ভীতর হাত ঢুকিয়ে তার মাইগুলো পকপক করে টিপছে! সোমার উন্নত মাইদুটো টেপার জন্য আমর হাত নিশপিশ করতে লাগল কিন্তু আমি চুপচাপ মড়ার মত গভীর ঘুমের ভান করে শুয়ে থাকলাম। কয়েক মুহর্ত বাদে আমি শুনতে পেলাম, সোমা ফিসফিস করে সুবীরকে বলছে, "এই, একটু ঢোকাও না, খূব ইচ্ছে করছে!"

সুবীর জবাবে ফিসফিস করে বলল, "এই না গো, পাশে স্যার শুয়ে আছেন, বুঝতে পারলে তিনি কি ভাববেন?" সোমা বলল, "স্যার, সারাদিন খাটাখাটুনির পর অকাতরে ঘুমাচ্ছেন, তাই কিছুই টের পাবেননা। গরমের জন্য কতদিন আমাদের চোদাচুদি হয়নি, বলো? আমি মেয়ের দিকে পাশ ফিরে পাছাটা একটু উচু করছি, তুমি এইপাশ ফিরে আমার নাইটি তুলে পিছন দিক থেকে ঢুকিয়ে দাও, স্যার বুঝতে পারবেন না, আমরা কাজ সেরে নেবো!"

দিনের পর দিন বাড়ি থেকে দুরে থাকার জন্য সোমার কথা শুনে আমার বাড়াটাও ঠাটিয়ে উঠছিল, কিন্তু আমি কোনও ভাবে সেটাকে চেপে রেখে কাতর ঘুমের ভান করে শুয়ে শুয়ে সুবীর এবং সোমার যৌনক্রীড়া উপভোগ করতে লাগলাম।

সুবীর সোমার দিকে পাশ ফিরে তার নাইটিটা তুলে দিল। নীল নাইট ল্যাম্পের হাল্কা আলোয় সোমার ফর্সা পোঁদ জ্বলজ্বল করছিল। সুবীর বেশ কিছুক্ষণ ধরে সোমার নরম পোঁদে হাত বুলিয়ে দিল, তারপর নিজের লুঙ্গিটা উপর দিকে তুলে সোমাকে পিছন থেকে জড়িয়ে ধরল এবং তার গুদে ভচ করে বাড়াটা ঢুকিয়ে দিয়ে ঠাপাতে লাগল।

সুবীর এক হাতে সোমার মাইদুটো টিপছিল। সোমা উল্টো দিকে পাশ ফিরে থাকার ফলে আমি তার উন্নত মাইদুটো যদিও দেখতে পাচ্ছিলাম না কিন্তু দুজনের যৌনক্রীড়া ভালই উপভোগ করছিলাম।

সুবীর সোমার পিছন দিক থেকে বেশ জোরেই ঠাপাচ্ছিল এবং আমি প্রায়শঃই সোমার চাপা সীৎকার শুনতে পাচ্ছিলাম। দশ মিনিট ধরে সোমাকে একটানা ঠাপানোর পর সুবীর নিস্তেজ হয়ে পড়ল। আমার মনে হল সোমার গুদে মাল ফেলার পর সুবীর চুপিচুপি তোওয়ালে দিয়ে নিজের বাড়া এবং সোমার গুদ পুঁছে দিল।

এদিকে আমার বাড়া শক্ত হয়ে একদম খাড়া হয়ে গেছিল। মনে মনে ভাবছিলাম সোমার গুদ কি বালে ভর্তি, না বাল কামানো কে জানে। তবে যেহেতু সে গ্রামের মেয়ে, তাই আশা করলাম তার গুদের চারিপাশ ঘন বালে ভর্তি থাকবে।

সুবীর যদি চোদা হয়ে গেলে সোমাকে চোদার আমাকেও একটা সুযোগ দেয় তাহলে আমার এসির দাম উশুল হয়ে যায়। তাছাড়া বৌকে এতদিন ছেড়ে থাকার আমার কষ্টটাও লাঘব হয়। কিন্তু না, গ্রামে বাস কি করেই বা আমায় তার বৌকে চুদবার সুযোগ দেবার অনুরোধ বাড়িওয়ালাকে করি, বুঝতে পারছিলাম না!

সেই রাতটা ঐভাবেই কেটে গেল এবং পরের দিন সুবীর এবং সোমা আমার সাথে স্বাভাবিক ব্যাবহারই করছিল। তবে সোমার মুখে একটা পরিতৃপ্তির হাসি দেখতে পেলাম। চোদনে অভ্যস্ত হয়ে যাবার পর এই বয়সে মেয়েদের কামক্ষুধা খূবই বেড়ে যায়, সেজন্য গতরাতে সুবীরের ঠাপ খেয়ে সোমাকে বেশ চনমনে দেখাচ্ছিল।

পরের রাতটা সাধারণ ভাবেই কাটল। অর্থাৎ সেই রাতে সুবীর এবং সোমা চোদাচুদি করল না। কিন্তু তার পরের দিন বিকালে সুবীর সোমাকে জানালো সেই রাতে সে বাড়ি ফিরতে পারছে না, কারণ তাকে তার দুর সম্পর্কের আত্মীয়ের অন্ত্যেষ্টি তে চলে যেতে হচ্ছে।

তাহলে আজ রাতে কি হবে। সুবীরের অনুপস্থিতিতে সোমা কি বাচ্ছাটাকে সাথে নিয়ে আমার পাসে এসি ঘরে শুইবে? না না, তা কি আর হয়! জানাজানি হলে লোকেই বা কি বলবে!

অথচ সোমা এবং বাচ্ছাটাও ত এসিতে ঘুমাতে অভ্যস্ত হয়ে গেছে। তাদের পক্ষেও ত দুইতলার গরম ঘরে ঘুমানো কখনই সম্ভব নয়! দেখি সোমা কি করে!

রাত্রিবেলায় খাওয়া দাওয়া করার পর সোমা বাচ্ছাটাকে নিয়ে আমার ঘরে এসে বলল, "স্যার, সুবীর ত আজ রাতে বাড়ি ফিরছেনা। অত্যধিক গরমে আমরাও দুতলার ঘরে থাকতে পারছিনা। আপনার যদি আপত্তি না থাকে …… আমরা দুজনে আপনার ঘরে থাকতে পারি কি?"

সোমার প্রস্তাবে আমার শরীর দিয়ে যেন কারেন্ট বয়ে গেল! একটা জোওয়ান ড্যাবকা সুন্দরী বৌ আমার পাশে শুইবে! আমার ঠিক যেন বিশ্বাসই হচ্ছিল না।

আমি থতমত খেয়ে বললাম, "না না, আমার আবার কিসের আপত্তি হবে? তবে আমার পাশে শুইতে তোমার অসুবিধা হবে না ত? অথবা বাহিরের কেউ টের পাবেনা ত?"

সোমা বলল, "স্যার, সদর দরজা বন্ধ করে দেবার পর আমি কি খাচ্ছি বা কোথায় ঘুমাচ্ছি, গ্রামের কেউ জানবেওনা আর জানার চেষ্টাও করবেনা। তাই আপনার আপত্তি না থাকলে আমি মেয়েকে নিয়ে আপনার ঘরেই থাকবো।"

সোমা বাচ্ছাকে নিয়ে আমার ঘরে ঢুকে পড়ল। আমি দরজা বন্ধ করে এসি চালিয়ে দিলাম। আমি সোমার দিকে তাকালাম। ব্রা না পরার ফলে নাইটির ভীতর থেকে সোমার মাইদুটো একদম খোঁচা হয়ে আছে এবং সে একটু নড়লেই মাইদুটো দুলে উঠছে।

বাচ্ছাটি একপাশে, আমি একপাশে এবং সোমা মাঝখানে শুয়ে পড়ল। এসিটা ধীরে ধীরে খূব মনোরম পরিবেশ তৈরী করে দিল। কিছুক্ষণের মধ্যেই বাচ্ছা এবং সোমা ঘুমিয়ে পড়ল এবং আমি নাইট বাল্বের নীল আলোয় সোমার মুখ এবং বুক ভাল করে দেখতে লাগলাম।

পায়জামার মধ্যে আমার বাড়াটা শুড়শুড় করছিল কিন্তু আমি সোমার দিকে এগুবার ঠিক সাহস পাচ্ছিলাম না। কিছুক্ষণ বাদেই …….

সোমা ঘুমের ঘোরে নাইটিটা দাবনার উপর অবধি তুলে আমার পেটের উপর একটা পা তুলে দিল। আমি সাহস করে সোমার পেলব লোমহীন দাবনায় হাত ঠেকালাম। সোমা কোনও রকম আপত্তি না করায় আমি তার দাবনায় হাত বুলিয়ে দিতে লাগলাম।

আমি আরও সাহস সঞ্চয় করে হাত উপর দিকে তুলে সোমার নরম গুদে আঙ্গুল ঠেকালাম। সোমার গুদের চেরাটা মোটামুটি বড়, তবে আশ্চর্যের কথা, সোমা গ্রামের মেয়ে হয়েও বাল কামিয়ে রেখেছে, যার ফলে তার গুদের স্পর্শটা ভীষণ নরম! আমি সাহস করে সোমার গুদে আঙ্গুল ঢুকিয়ে দিলাম, আর তখনই …..

সোমা আমার কানে ফিসফিস করে বলল, "আঃহ স্যার, কি করছেন, আমার শরীর গরম হয়ে যাচ্ছে যে! জোওয়ান বৌকে কাছে পেয়ে খূব ইচ্ছে হচ্ছে, তাই না?"

ইস, তার মানে সোমা জেগে আছে এবং ইচ্ছে করেই আমার গায়ে পা তুলে আমায় লোভ দেখাচ্ছে? আমিও ত এতদিন বৌকে ছেড়ে আছি, অতএব এই সুযোগের সদ্ব্যাবহার করবো ঠিক করলাম।
 

Users who are viewing this thread

Back
Top