What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

সাধারণ মায়ের দুশ্চরিত্রা নারী হবার কাহিনী (1 Viewer)

সাধারন মায়ের দুশ্চরিত্রা নারী হবার কাহিনী- পর্ব ৮

[HIDE]
যত দিন কাটছিল, পিসেমশাই আর তার ফ্রেন্ড এর চাহিদা দিন দিন এতটা বাড়তে লাগলো। মাকে নিয়ে ওরা রীতিমত নোংরামি শুরু করেছিল। মাকে একদিন ওদের সাথে সায়া ব্লাউজ পড়ে পিসেমশাই কে তেল দিয়ে মালিশ করতে দেখে ফেলে ছিলাম। মার সারা শরীর তেল তেলে হয়ে গেছিল। মা পিসেমশাই এর নির্দেশে উন্মুক্ত খোলা পিঠের উপর দুধু ঠেকিয়ে ম্যাসাজ করছিল। পিসেমশাই মার বুকের স্পর্শ পেয়ে নিজেকে আর সামলাতে পারছিল না। ওর ভেতরের নারী বিলাসী লম্পট পুরুষটা বেড়িয়ে পড়ছিল। মাকে blouse খুলে টপলেস হয়ে ম্যাসাজ করতেও পিসেমশাই এর মুখে আটকালো না। মা এই প্রস্তাব শুনে স্তম্ভিত হয়ে গেছিল। তখন ছিল দুপুর বেলা, দিনের আলোয় কাপড় খুলতে মার রীতিমত সন্মানে বাধছিল। পিসেমশাই মার কোনো বারণ শুনলো না। মাকে চুপ চাপ ওর কথা শুনে খুশি করতে বলল, না হলে ফল ভালো হবে না।

মা জিজ্ঞেস করেছিল , "আমি যদি আপনার কথা শুনি নতুন করে আর কোন সর্বনাশ করবেন আমার?"

পিসেমশাই হাসতে হাসতে ঠাণ্ডা গলায় বলেছিল, "তোমার যেসব ছবি আমার কাছে আছে ওগুলোর প্রিন্ট করবো। বাজারে ঐ ধরণের ছবির প্রচুর চাহিদা, তোমার বর এর কাছে খামে ভরে রেজিস্ট্রি করে ছবি গুলো সাজিয়ে পাঠাবো। তোমার বর এর আবার যেমন আত্মসন্মানবোধ, ও না তোমার ঐ সব ছবি দেখে গলায় দড়ি দেয়। তারপর তুমি আমার হয়ে যাবে। ঐ ফোটো গুলো দেখে যারা নোংরা অশ্লীল অ্যাডাল্ট পানু ছবি বানায় তারাও এরপর এক এক করে তোমার বাড়ির দরজায় এসে ভিড় করবে, সেটা তোমার ভালো লাগবে?? পারবে তো সামলাতে?"

এই কথা শোনার পর মার মুখে আরো আধার নেমে গেল। পাচ মিনিট পর দেখলাম, মা চোখের জল মুছে নিয়ে দরজা জানলা সব বন্ধ করে, আমাকে ঘর এর বাইরে পাঠিয়ে, ব্লাউজ খুলে টপলেস হয়ে পিসেমশাই এর পিঠ মালিশ করছিল। আমি জানলার ফাঁক থেকে এই দৃশ্য দেখেছিলাম। মা কে এর আগে কখনো এসব করতে দেখি নি, হটাৎ করে দিনের বেলা পিসেমশাই বলা নেই কওয়া নেই সকাল সকাল এসে হাজির হয়েছে, মা কে দিয়ে হটাৎ করে এসব কেন করাচ্ছে তখন আমি কিছুই বুঝতে পারছিলাম না।

তারপর এক দিন পিসেমশাই আর তার বন্ধু দিনের বেলা এল। আর এসে রেডি হয়ে নিয়ে বাইরে বেরিয়ে আসার প্রস্তাব দিল। দুপুরে বাইরে রেস্টুরেন্টে খাওয়া, সিনেমা দেখা তারপর সন্ধ্যা বেলা বাড়ি ফেরা। মার যাওয়ার ইচ্ছে ছিল না। বাবা বাইরে কাজের সুত্রে থাকায় আমার কোথাও বেড়াতে যাওয়া হয় না। আমার মুখ চেয়ে মা বেড়োতে রাজি হল। একটা রেস্টুরেন্টে খাওয়া দাওয়ার পর আমরা একটা সিনেমা হলে ম্যাটিনি শো দেখতে ঢুকলাম। কি সিনেমা মনে নেই, তবে ওটা একটা হিন্দি অ্যাকশন মুভি ছিল। উইক ডে হওয়ায় হল টা খুব ফাকা ছিল। ২০০ মত সিট ক্যাপাসিটি হওয়ার পরেও আমাদের নিয়ে আর অন্ধকার ছিল। যদিও প্রচুর শিট খালি ছিল। দুটো আলাদা রো টে দুটো দুটো করে টিকিট কাটা হয়েছিল। সিনেমা হলে ঢোকার মাকে আর আমাকে একসাথে পাশাপাশি বসতে দেওয়া হল না। মা চেষ্টা করেছিল ওদের বোঝানোর। পিসেমশাই মার কানের কাছে মুখ এনে এমন কিছু বলল, মার মুখে আঁধার নেমে আসলো। তারপর ও মা অনুরোধ কাকুতি মিনতি করছিল কিন্তু ওরা মার কোনো কথা কানেই শুনলো না। মা তারপর আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল, তুমি আঙ্কেল এর সঙ্গে বস্। আমি তোমার পিসেমশাই এর সাথে পিছন দিকে গিয়ে বসছি। তুমি সিনেমাটা মন দিয়ে দেখো, পিছনের দিকে ফিরো না কেমন। আমারও ব্যাপারটা খুব একটা ভাল লাগছিল না। আমি বার বার বলছিলাম মার কাছে যাবো মার সাথে বসবো। পিসেমশাই রা আমাকে সেটা করতে দিল না। হল এর আলো নিভতেই সিনেমা শুরু হওয়ার পর পিসেমশাই মা কে নিয়ে ঐ কর্ণার সিটে গিয়ে বসলো। আমি আঙ্কেল এর সঙ্গে সামনে বসলাম। সিনেমা শুরু হল আমার মন বার বার মায়ের কাছে চলে যাচ্ছিল। পিছন ফিরে তাকানো মানা ছিল। আমি কান খাড়া রেখেছিলাম। সিনেমার সাউন্ড ছাপিয়ে মাঝে মাঝে মা আর পিসেমশাই এর গলার শব্দ ভেসে আসছিল।

মা বলছিল, " এখানে এভাবে আমার সর্বনাশ করবেন না। আমি পারবো না। শাড়ির আঁচল ধরে টানাটানি করছেন কেন আহ ভাল লাগছে না।"

পিসেমসাই : " কি যে বলো না। তুমি সব পারবে। ব্লাউজ টা খুলে ফেল। পকেটে সিঙ্গেল মল্ট এর বোতল আছে। ঝক করে একটু মেরে দাও দেখবে কোনো অসুবিধা হচ্ছে না।"

মা: " না না আমি খাবো আপনি সরুন আমার গায়ের উপর থেকে, আহঃ উহঃ কি করছেন এখানে আমি যা চাইছেন করতে পারবো না। না।"

পিসেমশাই: " রাতে তো তোমাকে পাবো না। তাই এখানেই দুধের স্বাদ ঘোলে মিটিয়ে নেব।। আরে এত নকরা করার কি আছে। এইখানে সিনেমা দেখতে কম্ এসব করতেই বেশি লোক আসে। তাড়াতাড়ি মুড বানাও। ট্রাউজার টা খুলে দিয়েছি মাথা নিচু করে মুখ টা লাগাও। intervel এর পর ওর টার্ন আসবে তার আগেই যা করার সব করে নিতে হবে। কি হলো তোমাকে blouse টা খুলতে বললাম না। টানটানি তে ছিঁড়ে যাবে blouse টা ভাল হবে??"

এরপর মার চাপা ফুপিয়ে কাদার শব্দ পেলাম। আমার পিছনে তাকানো মানা ছিল, পাশের সিটে বসা আঙ্কেল কে জিজ্ঞেস করলাম। মার কি কিছু হয়েছে? মা এরকম কান্নার শব্দ করছে কেন?
আঙ্কল হেসে বলল, " ও কিছু নয় তুমি ফিল্ম টা দেখ এই বার হিরো এন্ট্রি নেবে।।"

আমি স্থির করলাম যাই হোক intervel এর সময় আলো জ্বললে মার কাছে গিয়েই বসবো। কিন্তু আমি যা চাইলাম সেটা হল না। interval এর সময় আমি মার সিট এর দিকে চেয়েছিলাম। মাথা নিচু করে শাড়ি টা গায়ে জড়িয়ে সিট এর উপর বসে রইল। আমার দিকে ফিরেও তাকাল না। আঙ্কেল আর পিসে মশাই এর মধ্যে জায়গা অদল বদল হল। আঙ্কল মার কাছে চলে গেল। পিসেমশাই আমার পাশে এসে বসলো। তার শার্ট এর সব বোতাম খোলা ছিল। interval এর সময় কোকাকোলা খাওয়া হয়েছিল। পিসেমশাই ই বাইরে গিয়ে চারটে ২০০ এম এল এর কোকাকোলা কিনে এনেছিল। তিনটি বোতল এক রকম এর হলেও মার দিকে যে বোতল টা এগিয়ে দেওয়া হল সেটা ছিল পুরোটা ভর্তি। আঙ্কেল কিছুটা জোর করেই মা কে ঐ কোকাকোলা টা খেতে বাধ্য করল। ওটা খাওয়ার পর মা আর মাথা সোজা করে ধরে রাখতে পারল না। মা বোতল টা শেষ করে সিট এর ওপর এলিয়ে পড়লো। এটা খুব নাটকীয় ভাবে হল আঙ্কেল পিসেমশাই এর দিকে তাকিয়ে চোখ মারল। পিসেমশাই বুড়ো আঙ্গুল দিয়ে ঐ আঙ্কেল কে thumbs up দেখালো।

মা সিট এর মধ্যে এলিয়ে পড়ল, আর আঙ্কেল কোনো রকম বাঁধা ছাড়াই মার বুকের মাঝামাঝি নিজের মুখ নামিয়ে আনলো। আমি উঠে গিয়ে দেখতে চাইছিলাম ওরা পিছনে কি করছে, পিসেমশাই আমাকে আটকালো। বলল ঐ ভাবে বড় দের জিনিস দেখতে নেই। তুমি সিনেমা দেখো, এই দেখো এবার অ্যাকশন স্টার্ট হবে। ঐ দিন সিনেমা হল থেকে মা আমাকে সঙ্গে নিয়ে একসাথে ফিরতে পারলো না। সিনেমা শেষ হবার মিনিট পাঁচেক আগে পিসেমশাই আমাকে নিয়ে ঐ থিয়েটার হল থেকে বেড়িয়ে এল। পিসেমশাই ইন্টারভেল এর সময়ই আমাদের বাড়ির চাবি মার কাছ থেকে আদায় করে নিয়েছিল। আমাকে নিয়ে পিসেমশাই বাড়ি চলে এল। মা আরো দুই ঘণ্টা পর ক্লান্ত বিধ্বস্ত অবস্থায় টলতে টলতে বাড়ি ফিরল। ঐ আঙ্কল পৌঁছে দিয়ে গেছিল।

আগেই বলেছি এসব ঘটনা কাউকে শেয়ার করা যায় না। পিসিকে বার বার বলা স্বত্বেও মার হেল্প করা দুর অস্ত আরো ব্যভিচারে লিপ্ত হতে উৎসাহিত করছিল। শেষ মেষ একটা সময় এর পর পিসেমশাই যখন তার আরো এক বন্ধু কে মায়ের কাছে এনে হাজির করলো, এবার মার ধৈর্য র বাধ ভাঙলো। পিসেমশাই এর কান্ড কারখানা মা আর সহ্য করতে পারলো না। ঐ বন্ধু কে দাদু ভাই এর ঘরে বসে পিসেমশাই কে পাশের ঘরে এনে বলল, " কি শুরু করেছেন টা কি আপনি? আমাকে কি শান্তিতে বাচতে দেবেন না ঠিক করেছেন?"
পিসেমশাই: " কি করবো বলো তো, বাবাই তো আমার ওখান থেকে নড়ছে না। কাজে বাধ্য হয়ে তোমার এখানেই প্রোগ্রাম করতে হল। এটাই শেষ বার। প্লিজ করে দাও। ও শুধু মাল খেয়ে গল্প করে চলে যাবে। আগের দিন যেটা কিনে দিয়েছি ঐ শাড়ী টা আর পিছন খোলা হাতকাটা ব্লাউস টা পরে নাও।"
মা না না করে উঠলো, পিসেমশাই ও ছাড়বার বান্দা নন। আবার মার সেই ব্যক্তিগত মুহূর্তের ফোটো গুলোর প্রসঙ্গ তুলল। এতে মা আরো এক বার গুটিয়ে গেল। ঐ রাতে আমাকে তাড়াতাড়ি ঘুম পাড়িয়ে মা সেজে গুজে পিসেমশাই দের সাথে গিয়ে খানা পিনা র আপনিআসরে যোগ দিতে বাধ্য হল। রাত দেড়টা নাগাদ আমার ঘুম টা ভেঙে গেল , মার পায়ের মল এর ঝম ঝম শব্দ তে জেগে দরজার দিকে তাকালাম। মা কে ব্লাউজ আর শায়া পড়া অবস্থায় টলতে টলতে ঘর এর ভিতর ঢুকতে দেখলাম, পিছন পিছন পিসেমশাই ও ঢুকলো, দরজার সামনে এসে পিসেমশাই মা কে ধরে ফেলল, মা কে জিজ্ঞেস করল, " কি ব্যাপার ওরকম চলে এলে কেন??"

মা কান্না ভেজা স্বরে বলল, " লোকটা খুব নোংরা, শাড়ি খুলতে বলেছে খুললাম, এখন blouse খুলে ওর কোলে গিয়ে বসতে বলছে। আপনি বলেছিলেন কিছু করবে না, শার্ট খুলে ফেলল কেন? ভাব গতিক ভাল লাগছে না। আমার ভালো লাগছে না। তাই উঠে এলাম। ওনাকে আপনি বিদায় করুন। আমি আর পারছি না।।"

পিসেমশাই: " দুর এই টুকু বিষয়ে কেন মাইন্ড করছো। এসো আমার সঙ্গে আমি তোমাকে দিয়ে আসছি।"

মা: " না না আমি পারবো না। আমি আপনার পায়ে পড়ছি।আর নীচে নামাবেন না। আমি আর পারছি না। ঘেন্নায় দম বন্ধ হয়ে আসছে। আমি পারছি না…!"

মার কথা শেষ হল না পিসেমশাই তার হাত ধরে টানতে টানতে পাশের ঘরে টেনে নিয়ে এলো। মা কে ঘরের ভেতর ঠেলে দিয়ে দরজা টা বাইরে থেকে বন্ধ করে দিল। মা ডুকরে শব্দ করে কেঁদে উঠলো, দরজা ধাক্কাতে লাগলো, কিন্তু পিসেমশাই বলল, " এই আস্তে কী করছ প্রতিবেশী রা সবাই শুনতে পাবে তো একদম চুপ…। ওরা তোমার চিল্লানি শুনে যদি চলে আসেন, মান সন্মান নিয়ে টানাটানি পরে যাবে তো। এখন দরজা খুলবো না। আজ আমার সঙ্গে যিনি এসেছেন উনি যদি সন্তুষ্ট হন দরজা খুলতে বলেন আমি তখনই খুলবো।। তাই ভালো বাধ্য মেয়ের মত যা যা চাইছেন সব করো। তোমার সব টুকু দিয়ে ওকে খুশি করো। উনি তোমার জন্য একটা সোনার গয়না এনেছেন। ওকে খুশি করলে তোমারই আখের লাভ হবে। তোমার একটা চাকরির ব্যবস্থা করে দেবেন।"

[/HIDE]

চলবে……
 
সাধারন মায়ের দুশ্চরিত্রা নারী হবার কাহিনী- পর্ব ৯

[HIDE]
আমাদের পিসেমশাই আর তার বন্ধুর সঙ্গে সিনেমা দেখতে যাওয়ার ঘটনার একসপ্তাহ কাটলো না, পিসেমশাই মার সঙ্গে আবারও কথার খেলাপ করল। মা কে এই অভিশাপ থেকে মুক্তি দিল না। বার বার কাকুতি মিনতি করলেও পিসেমশাই শুনলো না। ঠাণ্ডা গলায় শাসানি দিয়ে আরো একবার তার বন্ধু স্থানীয় এক জন এর সঙ্গে মা কে এক বিছানায় শুতে বাধ্য করল।

পিসেমশাই এর বক্তব্য ছিল নিজের স্বার্থ রক্ষার পরিপন্থী, মার অসহায় একা
থাকার পরিস্থিতির সুযোগ নিয়ে বোঝালো, " লোকটা এসেই যখন পড়েছে , শুয়েই পড়। এ কিন্তু রগচটা লোক আছে হ্যা, ওর চাহিদা না মেটালে একটা বাজে সিন ক্রিয়েট হবে, প্রচুর চিল্লা মিল্লি হবে, আমি ভয় পেয়ে যাবো , প্রতিবেশীরা বেশি আওয়াজ হলে ছুটে আসবে, সব জানাজানি হয়ে যাবে, পরিবারের মান সন্মান যাবে, তোমাদের এই পাড়াতে টেকা দায় হবে। কি দরকার তার থেকে লক্ষ্মী মেয়ের মতন আপ্যায়ন কর। যা যা বলছে শোনো, ওকে খুশি করে দাও। দেখবে আজকের পর থেকে আর কোনো অস্বস্তিতে পড়তে হচ্ছে না।"

আমাদের পরিবারের মান সন্মানের কথা চিন্তা করে মা আরো একবার দাতে দাত চেপে পিসেমশাই এর বন্ধু সাজিয়ে আনা ঐ অচেনা মানুষ এর সঙ্গে দুই ঘন্টা দাদু ভাই এর ঘরে বন্ধ দরজার ভেতরে কাটাতে বাধ্য হল।

মাঝরাতে জল তেষ্টা পাওয়ায় আমার ঘুম ভেঙে গেছিল পিসেমশাই তখনও আমাদের ঘরে বসে রঙিন পানীয় পান করে যাচ্ছিল। ঐ সব খাওয়ার পর পিসেমশাই সুস্থ স্বাভাবিক থাকত না, তাকে পাল্টে যেতে দেখতাম উনি ঐ সময় নিজের মধ্যে থাকতেন না। আমি জিজ্ঞেস করলাম, মা কোথায় গেল? আমি জল খাব। পিসেমশাই জল এর বোতল এগিয়ে গিয়ে একটা রহস্যময় হাসি হেসে পাশের ঘর এর দিকে ইশারা করলো। আমি এক লাফে বিছানা থেকে নেমে পাশে দাদু ভাই এর ঘর এর দিকে ছুটলাম। দরজা ছিটকিনি আটকানো ছিল, হাতল ধরে টান মারলে যদিও ঐ ছিটকিনি আমি চেষ্টা করলেই খুলতে পারতাম কিন্তু সাহসে কুলালো না। ভেতর থেকে মার চাপা গলায় "আআহ উমমম মাগো পারছি না, ছাড়ুন, আমার ভেতরটা ছিড়ে যাচ্ছে। উমমম মা গো….." শব্দ ভেসে আসছিল।

মা যে ঘরের ভেতর খুব একটা ভালো নেই সেটা ঐ বয়সেই বুঝতে আমার বাকী ছিল না।পিসেমশাই কিছুক্ষন পর এসে আমার পাশে দাঁড়ালো, দরজায় নক করলো, সাথে সাথে মার গলার শব্ধ কমে গেল। ভেতর থেকে ঐ ব্যক্তি বিরক্ত স্বরে বলল, "what's??"

পিসেমশাই, " দুই ঘণ্টা হয়ে গেছে স্যার, এবার ওকে তো ছাড়ুন..। গাড়ি ড্রাইভার সমেত অপেক্ষা করছে। "

এই বলে পিসেমশাই আবার দরজায় নক করল, ব্যক্তি দরজা খুললেন টপলেস হয়ে শুধুমাত্র একটা আন্ডার ওয়্যার পরে এসে, দরজা খুলে মেজাজ দেখিয়ে এক তাড়া নোট পিসেমশাই এর হাতে ধরিয়ে দিয়ে বলল , "দুই ঘণ্টা হয়ে গেছে তো কি হয়েছে আমি আরো দুই ঘণ্টা থাকবো। এরকম মাল খুব নসীব করে পাওয়া যায়। গলা একদম শুকিয়ে গেছে তুমি ড্রাইভার কে নিয়ে যাও তেল নিয়ে এসো।"

পিসেমশাই : " ঠিক আছে আপনার যখন এত পছন্দ হয়েছে মন ভরে আনন্দ করুন। তবে দুই ঘণ্টা না আর একটা ঘন্টা যা ইচ্ছে তাই করুন। আর এত রাতে ওসব দোকান খোলা পাওয়া যাবে না। আমার কাছে যতটুকু স্টক আছে পাঠিয়ে দিচ্ছি, ঐ টা নিয়ে ম্যানেজ করুন।"

ঐ ব্যক্তি পিসেমশাই এর কথা মেনে নিল। পিসেমশাই পাশের ঘর থেকে একটা বোতল নিয়ে আসলো তাতে অর্ধেক পানীয় তখনও অবশিষ্ঠ ছিল। বোতলটা হাতে নিয়ে ঐ লোকটি খুশি হয়ে ঘরের ভেতর খাটে চলে গেল তারপর গ্লাসে ঢেলে চুমুক দিয়ে ঐ পানীয় খেতে লাগল। পিসেমশাই বোতল দিয়ে ঐ ব্যক্তির দেওয়া টাকা গুলো গুনতে গুনতে আমার দিকে তাকিয়ে হাসলো। তারপর ঘাড় বাকিয়ে ঘরের ভেতরে খাটের উপর ইশারা করল।

আর ঐ লোকটা পিসেমশাই এর হাত থেকে বোতল পেয়ে এতটাই বিভোর ছিল। দরজা বন্ধ করতেই ভুলে গেছিল। পিসেমশাই টাকা গুনতে গুনতে ঘরে চলে আমাকে ওখানেই রেখে। আমি খোলা দড়জা পেয়ে ঘরের ভেতর উকি দিলাম। দেখলাম খাটে মাথার দিকে হেলান দিয়ে বসে ঐ ব্যক্তিটি এক মনে গ্লাসে পানীয় ঢেলে পান করছে। মা লোকটার পায়ের দিকে মাথা দিয়ে লোকটা যেখানে বসে আছে সেখান পা রেখে হাঁটু উচু করে শুয়ে ছিল। লোকটা মাঝে মাঝে মার অনাবৃত থাই এর উপর হাত বোলাচ্ছিল। মার মাথার চুল গুলো ছিল খোলা কিছুটা চারপাশে ছড়িয়ে ছিল, আর বেশির ভাগ অংশটা নিচে মেঝের দিকে ঝুলছিল। মার হাঁটু উচু করা ছিল থাই আর পায়ে কোনো কাপড় ছিল না, ব্লাউজ আর সায়া খাট এর নিচে পড়ে ছিল। শাড়ীটা জড় করে বুক আর পেটের অংশটায় ঢেকে রেখেছিল।

লোকটা বোতল থেকে পানীয় দুই গ্লাস ঢক ঢক করে অল্প সময়ের মধ্যে খেয়ে গ্লাসে বোতল এর অবশিষ্ঠ পানীয় গ্লাসে ঢেলে নিজে চুমুক দিয়ে সেই এতো করা গ্লাস মার মুখে ধরল। মা প্রথমে সরিয়ে দিলে ও দুই হাত দিয়ে জোর করে চেপে ধরায় বেশিক্ষণ প্রতিরোধ করতে পারল না। কাশতে কাশতে গ্লাসে থাকা পানীয় টা গিলে নিতে বাধ্য হল। গ্লাস খালি হতেই ঐ ব্যক্তি গ্লাস টা খাটের পাসে টেবিলের উপর বোতল এর পাসে শব্দ করে রেখে, বলা নেই কওয়া নেই হুট করে ঝাঁপিয়ে পড়ল মার বুক লক্ষ্য করে, মার বুকের উপর জড় করা কাপড়টা টেনে সরাতে চাইল। কিন্তু মা খুব শক্ত করে ধরে রেখেছিল। ওটা সরাতে পারলেই মার বুক পেট উন্মুক্ত হয়ে যাবে। মার সঙ্গে বিছানার উপর ধস্তা ধস্তি শুরু হল। খাটের উপর ধস্তা ধস্তি শুরু হতেই খাটটা খুব জোরে জোরে নড়তে লাগলো।

লোকটা জোর জবরদস্তি বুকের উপর থেকে কাপড় সরিয়ে দিতে বল প্রয়োগ করতে লাগলো। মা ভয় পেয়ে পিসেমশাই এর নাম ধরে ডাকতে লাগল। পিসেমশাই এর নাম দুবার ডাকার পরেও সারা না পাওয়ায় মা আস্তে আস্তে কেমন যেন একটা হাল ছেড়ে দিল।মার হাতের মুঠো আলগা হয়ে যেতেই, ঐ ব্যক্তি বুকের উপর থেকে কাপড়টা সরানোর মওকা পেয়ে গেল। ঐ লোকটা মার বুকের ওপর জড় হওয়া কাপড় নিয়ে ছুড়ে দরজার সামনে ফেলল, ঠিক আমি যেখানে দাঁড়িয়ে আছি তার সামনে এসে শাড়িটা উড়ে এসে পড়ল। তারপর খাটটা খুব জোরে নড়তে লাগলো। মার চাপা স্বরে ফোপানি ভেসে এল। মা কে ঐ প্রথম উদম নগ্ন দেখলাম, সেই দৃশ্য মনে করলে আজও গায়ে কাঁটা দেয়, পিসেমশাই আর ঐ ধুমসো লোকটার উপর খুব রাগ হয়, মার ফরসা শরীর, মেদ হীন কোমর , উন্নত বাতাবি লেবুর মতন এক জোড়া স্তন গোলাপী ঠোট, ঐ কুৎসিত লোকটার হাতে বিছানার উপর পিশ্ ছিল। লোকটা মার বাদামি স্তন এর বোটা দুটোকে জিভ লাগিয়ে চুষছিল। মার কাধ হাত জোড় ঠোট চিবুক গলা বগল কোনো কিছুই লোকটার জিভ আর ঠোটের হাত থেকে বাঁচল না। দেখতে দেখতে খাট নড়া বেড়ে গেল, মা যন্ত্রণায় কষ্টে মৃদু স্বরে চিৎকার করছিল।আমার আর এসব দেখতে ভালো লাগছিল না।

ঐ ধুমসো লোকটা এত ভারী চেহারা নিয়ে মার উপর চড়ে মা কে কষ্ট দিচ্ছিল, লোকটা কোমর টা নাড়াচ্ছিল, তার সাথে খাটটা নড়ছিল। আমার এই দৃশ্য দেখতে ভাল লাগছিল না। আমি এক ছুটে আমাদের ঘরে এসে বিছানায় এসে শুয়ে পড়লাম। পিসেমশাই জেগেই ছিল।

আমাকে দেখে পিসেমশাই হাসলো, বলল, " তোমার মা কিরকম আনন্দ করছে দেখলে, তোমার মা একটা জিনিস। যে একবার ওকে নিয়ে শোবে না সে বার বার করতে চাইবে। আচ্ছা এইসব কথা আর কাউকে বলবে না কেমন? "

আমি: "পিসে লোকটা খুব বাজে, খুব বাজে, মাকে আটকে রেখে খালি কষ্ট দিচ্ছে। মা তো ফুপিয়ে ফুপিয়ে কাদছে। এটা কি ধরনের আনন্দ?"

পিসেমশাই : "না বাবু, বড় মেয়েদের যখন আনন্দ পায় তখন তারা এরকম করে আওয়াজ করে। তুমি কাউকে এসব বলো না কেমন..? মা কেও না।"

আমি: "ঠিক আছে পিসে কাউকে বলবো না। আচ্ছা মা কি আজকেও আমার পাশে ঘুমোতে আসবে না?"

পিসেমশাই: " না বাবু তুমি তো বড় হচ্ছ, কয় মাস পরে নতুন ক্লাসে উঠবে, এখন মা কি সবসময় তোমার সঙ্গে ঘুমাবে বল? কদিন পর বাবা ফিরলে তোমরা আমাদের বাড়ির কাছাকাছি নতুন বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করবে। রোজ আমি পিসি দুজনেই তোমাদের সঙ্গে দেখা করতে আসবো, এত এত খাবার গিফট নিয়ে আসবো, ওখানে তোমার জন্য আলাদা একটা ঘরও থাকবে। কত মজা হবে বলো তো।"

আমি: " সত্যি আমরা নতুন বাড়িতে যাবো?"

পিসেমশাই: " তবে আর বলছি কি দেখবে কত মজা হবে আমরা একসাথে বেড়াতেও যাবো। তুমি আমি মা আর পিসি আর একটা আঙ্কেল। ঘুমিয়ে পড় তো। তুমি যদি এখন না ঘুমাও দেখবে মা তোমাকে নতুন বাড়িতে নিয়ে যাবে না।"

আমি চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করলাম। কিছু খন পর মার গলার আওয়াজ পেলাম। পিসেমশাই উঠে পাশের ঘরে চলে গেল। কিছুক্ষন পর বাইরে একটা গাড়ি থামার শব্দ হল, দরজা খুলার শব্দ পেলাম আবার দরজা বন্ধ করে দেওয়ার শব্দ পেলাম।

আরো কিছুক্ষন কান খাড়া করে শোনার পর মার গলার আওয়াজ পেলাম, মা পিসেমশাই কে বলছিল, " আমাকে পাশের ঘরে ছেলে তার কাছে যেতে নিন। আর পারছি না আমি। ক্লান্ত বিধ্বস্ত, ঐ লোকটা আমাকে পুরো নিংড়ে নিয়েচে। আপনার সঙ্গে এখন করতে পারবো না। আমি দাড়িয়ে থাকতে পারছি। ঐ সব ছাই পাশ খাইয়েছে দাড়িয়ে থাকতে পারছি না। মাথা ঘুরছে, আমার হাত ছাড়ো। আমাকে যেতে দাও।"

মার গলার আওয়াজের পর পিসেমশাই এর গলার আওয়াজ ও স্পষ্ট পেলাম পিসেমশাই বেশ জোরে মা কে দাবড়ে দিয়ে বলছে, " ভালো কথা বলছি ঘরের ভেতর ঢোকো, দরজায় দাড়িয়ে রোজ এই নাটক ভালো লাগে না আর। কি হল ভেতরে ঢুকবে না তো। ঠিক আছে চল ঐ ঘরে যাই ছেলের সামনেই সব কিছু করি। বলি মুখ দিয়ে ভুর ভুর করে হুইস্কির স্মেল বেরোচ্ছে এই অবস্থায় ছেলের পাশে গিয়ে শুলে ও যদি জিজ্ঞেস করে তুমি কি খেয়েছ মা? আমিও খাবো, তার জবাব দিতে পারবে তো?"

মা চুপ করে গেল। ঠিক আছে আসছি, একবার পাশের ঘর থেকে ওকে দেখে আসছি।

পিসেমশাই: " এই তো সোনা মেয়ে, দাবড়ানি দিয়েছি অমনি লাইনে এসেছ। কেন এরকম করো বলো তো? ভাল করে ভদ্র ভাবে বললে কানে কথা ঢোকে না নাকি। তোমার সাথে গলা উচিয়ে আমার কথা বলতে ভালো লাগে না। তাও রোজ রোজ একি জিনিস করতে বাধ্য কর।ঠিক আছে কী হয়েছে? আবার চোখে জল কেন? ছেলের কাছে যাবে তো । ঠিক আছে যাও চট করে এসো। আর শোনো আমার ব্যাগ তার ভেতরে একটা দিশি মালের বোতল আছে। নিয়ে এসো তো।

মা: " এই তো গিললেন। আর না খেলেই নয়?"

পিসেমশাই: " তুমি তো জানো মাল না খেলে আমি করতে পারি না। আজকের এই লোকটার বায়নাক্কা সামলাতে সামলাতে পুরো নেশা চটকে গেছে মাইরি। একটু গলা ভিজিয়ে নিয়ে একটু আদর করে তোমাকে ছেড়ে দেব। আমার কাধের ঝোলানো ব্যাগের ফার্স্ট চেইনটা খুললেই বোতলটা পেয়ে যাবে, উমমমমমা আর জেদ করে না সোনা, নিয়ে আসো। তোমাকেও টেস্ট করাবো। না না বললে হয়? এই তো বললে শরীর দিচ্ছে না। খেলে দেখবে তেজী ঘোড়ার মতন টগবগ করে শরীরটা ছুটছে। যাও নিয়ে এসো।"

[/HIDE]

চলবে……
 
সাধারন মায়ের দুশ্চরিত্রা নারী হবার কাহিনী- পর্ব ১০

[HIDE]
পিসেমশাই এর সঙ্গে আসা, কুৎসিত লোকটা চলে যাওয়ার পরেও মা শান্তি পেল না। ভোর হতে তখনও দেড় দুই ঘন্টা বাকি ছিল, পিসেমশাই ঐ টুকু সময় স্বদ ব্যবহার না করে ছাড়লো না । মা যন্ত্রের মত শুধু ব্লাউজ আর সায়া পরে আমাদের ঘরে আসলো। মার পায়ের মলের শব্দ পেয়ে, আমি চোখ বন্ধ করে পাশ ফিরে শুয়ে পড়লাম। মা এসে আমার পাশে কয়েক মুহূর্ত বসলো, আমার মাথায় হাত বুলিয়ে দিল, তার পর একটা দীর্ঘশ্বাস ফেলে পিসেমশাই এর কাধের ঝোলানো ব্যাগটা থেকে একটা কাচের জলের বোতল বের করে দাদু ভাই এর ঘরে চলে গেল।

মাকে আমি বেড়ানোর সময় দেখেছিলাম মা ঐ সময় সায়া আর ব্লাউজ পড়ে ছিল। সায়ার দড়িটা বাধা থাকলেও, ব্লাউজের পিছন দিক থেকে একদম খোলা ছিল, ফিতে গুলো ঝুলছিল, পিঠ দেখা যাচ্ছিল। মা এমনিতে নিজের পোষাক আশাক সম্পর্কে খুব সচেতন থাকতো। কাপড় কাধের উপর থেকে স্লিপ করে সরে গেলে সাথে সাথে ঠিক করে নিত। সেই মা ব্লাউজ খোলা অবস্থায় ঘুরছে এই দৃশ্য আমাকে খুব অবাক করেছিল। পরে বয়স বাড়লে বুঝতে পেরেছিলাম ঐ দিন সন্ধ্যে বেলার পর থেকে মা কে ওরা একটু একটু করে যখনই মওকা পাচ্ছিল মদ খাওয়াচ্ছিল। মার কখনোই ঐ সব জিনিসের অভ্যাস ছিল না। পিসেমশাইরা জোর করলে তবেই খেত। সেদিন অতিরিক্ত খেয়ে ফেলেছিল। তাই এই সব দিকে নজর দেওয়ার মতো হ্যুস ছিল না । মা ঐ রাতে আমাদের বাইরের দরজায় তালা দিতেও ভুলে গেছিল। মা মাত্র কয়েক মিনিটের আমাদের ঘরে জন্য এসেছিল। তারপর পিসেমশাই এর ব্যাগ থেকে বোতল টা বের করে নিয়ে বেরিয়ে গেল। মা পাশের ঘরে যেতেই পাশের ঘরে যাওয়ার সাথে সাথে ঐ ঘরের দরজা বন্ধ হয়ে গেল। দরজা বন্ধ হবার দরাম শব্দেই আমার চোখে যে তন্দ্রা মতো এসেছিল সেটা কেটে গেল। আমি কান খাড়া করে শুনলাম, আবার গ্লাসে পানীয় ঢালা হচ্ছে। পিসেমশাই হাসছে, মা বলছে খাবো না খাবো না …। তারপর ঐ খাট নড়ার শব্দ শুরু হল।

আমি পাশের ঘর থেকে ভেসে আসা শব্দ শুনতে শুনতে ঘুমিয়ে পড়েছিলাম। পরদিন সকালে যখন ঘুম ভাঙলো, তখনও মা দের ঘরের দড়জা বন্ধ ছিল। রাতভর পিশেমসাই দের যৌন লালসা মেটাতে মেটাতে মা আর সময়ে উঠতে পারে নি। এদিকে মা সকালে উঠতে না পারায় , বাজারেও যেতে পারে নি। বাজার থেকে দুধ কিনে এনে সেটা জাল দিয়ে গরম করে গ্লাসে ঢেলে না দেওয়ায় ঐ দিন আমার স্কুল মিস হয়েছিল। মা সেদিন রান্না করার মত অবস্থায় ছিল না। মার স্বাভাবিক হুস না ফেরায়, পিসেমশাই আমাদের বাড়িতে দুপুর তিনটে অবধি ছিল। বেলা 11 টা অবধি মার সঙ্গে বিছানায় কাটিয়ে তারপর উঠে শার্ট পরে বাজার থেকে খাবার নিয়ে আসে। মা চুপ চাপ হয়ে গেছিল। পিসেমশাই বাজারে বেরোতে, মা স্নান ঘরে ঢোকে, অনেক ক্ষন ধরে স্নান করে। 1 ঘণ্টা পর পিসেমশাই খাবার দাবার কিনে ফিরে আসে, পিসেমশাই এর হাতে একটা প্যাকেট ছিল। ওটা ও ফিরে এসেই মার হাতে দেয় । আমরা দুপুরে ঐ খাবার খাই। তারপর আবার মা আমাদের ঘরে এসে পিসেমশাই এর মনের মত করে সাজে। প্যাকেটে থাকা লাল সিকুইন গর্জেটের শাড়ি টা পড়ে একটা পিঠ খোলা স্লিভলেস ব্লাউজ এর সঙ্গে। ওটা পড়ার পর মা কে চেনাই যাচ্ছিল না। আমার সামনে মা কে নিয়ে আবার দাদু ভাই এর ঘরের ভেতর ঢুকে যায়। এবার পিসেমশাই দরজা পুরো বন্ধ করে নি। আমার পড়াশোনা যতটুকু করার ততক্ষণে করে নিয়েছিলাম, মা আমাকে প্রথমে শুয়ে ঘুমোতে বলল । আমার ঘুমোতে ইচ্ছে করছিল না। তখন মা আমাকে একটা আকার খাতা আর রং পেন্সিল দিয়ে বসিয়ে ঘরের বাইরে বেরোতে মা বারন করেছিল। এক ঘন্টা ড্রয়িং করার পর আর আমার একা একা ঐ ঘরে বসে থাকতে ভালো লাগলো না। বার বার মন চলে যাচ্ছিল পাশের ঘরের দিকে। আমি মার মানা অমান্য করে উঠে গেলাম পাশের ঘরের দরজার সামনে, আগের দিন যে ভাবে ঐ লোকটাকে বসে থাকতে দেখেছিলাম ঐ জায়গায় পিসেমশাই বসে ছিল আধ বসা অবস্থায় খালি গায়ে সিগারেট খাচ্ছিল মা আগের দিনের মত উল্টো হয়ে শুয়ে ছিল। পিসেমশাই সিগারেটে টান দিয়ে এক রাশ ধোয়া ছেড়ে মা কে হাত ধরে টেনে ওপরে বসালো।

মার উন্মুক্ত নগ্ন পিঠ জানলার ওপর থেকে আসা রোদের আলোয় চক চক করছিল। পিসেমশাই মার মার পরনে শাড়ি ব্লাউজ কিছু ছিল না, শুধু কালো রঙের সায়া পরা ছিল। পিসেমশাই হাসতে হাসতে ইশারা করলো , মা চুপ চাপ যন্ত্রের মত সায়ার দড়িটা খুলে দিল। পিসেমশাই মার দুটো ঠাং ধরে নিজের দিকে টানলো মা উল্টে বিছানার উপর শুইয়ে পড়ল, পিসেমশাই মার কোমরের নিচে বসে মার দুটো হাত চেপে ধরে, মা কে ধরে ঝাকাতে লাগলো, জোরে জোরে খাট নড়তে লাগলো। মা বলল আহ আহ আস্তে করো ও জেগে আছে। শব্দ পাবে। দরজাটা বন্ধ করলে না। "

পিসেমশাই: "চুপ চাপ করতে দাও।। না হলে পাশের ঘরেই ছেলের সামনেই করব।" মা এটা শুনে চুপ করে যায়। পিসেমশাই মার বুকের ভাজে মুখ গুজে শুয়ে পড়ল মার দুটো হাত এর পাতা নিজের শক্তিশালী পাঞ্জা দিয়ে চেপে ধরে আরো জোরের সঙ্গে মার উপর চড়ে ঝাকাতে লাগল। খাটটা এত জোরে নড়তে শুরু করল যে মনে হচ্ছিল যেকোনো মুহূর্তে ভেঙে যাবে। মা দাতে দাত চেপে বিছানায় পিসেমশাই এর ভারী শরীরের নিচে পরে যুঝছিল। আমার বেশিক্ষণ ওখানে চোরের মত দাড়িয়ে ওসব দেখতে ভালো লাগছিল না। সেদিন পিসেমশাই একটু যেন বেশি ক্ষিপ্ত ছিল বিছানায়। মার বুকে পিঠে অনেক জায়গায় কাটা ছড়ার দাগ আমি দেখেছিলাম। এমনকি ঠোটের কাছে কার একটা দাঁতের কামড় খেয়ে কেটে গেছিল। ওখান থেকে ঠোঁটের নরম চামড়া ছড়ে গিয়ে হালকা রক্ত বেড়াচ্ছিল। পিসেমশাই ঐ দিন বেরিয়ে যাওয়ার পর মা আয়নার সামনে দাড়িয়ে ঐ সব ক্ষত স্থানে ওষুধ। লাগাচ্ছিল। ওষুধ টিও অবশ্য পিসেমশাই এনে দিয়েছিল।

পিসেমশাই এর চাহিদা দিন দিন মাত্রা ছাড়িয়ে যাচ্ছিল। 2 দিন পর পর এসে বিরক্ত করছিল। মার পক্ষে মুখ বুজে সব দিনের পর দিন সহ্য করা কঠিন হয়ে দাড়াচ্ছিল।একদিন থাকতে না পেরে বাবা বাড়ি ফিরতে বাবাকে সব কিছু খুলে বলল। বাবা মা কে খুব ভালোবাসত, তাকে বিশ্বাসও করতো। Unconditional ভাবে সকল এর বিরুদ্ধে গিয়ে মার সাইড নিয়েছিল। বাবা এসে পিসি দের সঙ্গে এমন অশান্তি করলো পিসিদের আমাদের বাড়ি আসা বন্ধ হয়ে গেল। এর ফলে মা শান্তি পেয়েছিল। দাদুভাই এই ঘটনায় খুব কষ্ট পেয়েছিল তার পরই সে অসুস্থ হয়ে পড়ে। এক বছর পর দাদুভাই আমাদেরকে ছেড়ে চলে যায়। দাদুভাই মারা যাওয়ার পর আরো এক চোট অশান্তি হয়। পিসি মার চরিত্র নিয়ে প্রশ্ন তোলে। পিসেমশাই এর সঙ্গে মার যোগাযোগ আছে । লুকিয়ে কতবার যৌন সঙ্গম হয়েছে মাকে নিজেদের ইচ্ছে মতো ব্যবহার করতে না পারায় মার নামে এই মিথ্যে রটনা সামনে আনলো, ওরা এটা এমন ভাবে উপস্থাপন করেছিল । মার কিছু আপত্তিকর ফোটোর সঙ্গে এটা যখন বাবার কানে পৌঁছালো বাবাও প্রথমে মা কে ভূল বুঝেছিল। বাবা মাকে এতটা ভালো বাসতো মার নামে এই অভিযোগ সহ্য করতে পারে নি। মার সঙ্গেও দুর্ব্যবহার করতো। আর সেই কারণে আমাদের বাড়িতে প্রায়শই ঝগড়া ঝাটি অশান্তি লেগে থাকত। পাড়া পড়শী মার বিষয়ে কিছু কিছু বিষয় আন্দাজ করে নিয়েছিল। মার নামে ভালই কলঙ্ক রটেছিল। আমার পাড়ার বন্ধুরা দেখলাম হুট করে আমাকে আর ওদের সাথে খেলায় নিচ্ছে না। ওদের কোনো দোষ ছিল না, ওদের মা কাকিমারা ওদের আমার সঙ্গে মিশতে কথা বলতে বারণ করে দিয়েছিল। কেন হটাৎ করে আমি আর আমার মা ওদের চোখে অচ্ছুত হয়ে গেছিলাম তখন বুঝতে না পারলেও আজ ভাল করে বুঝতে পারি। শেষ মেষ পরিস্থিতি এমন দাড়ালো আমাদের পক্ষে ঐ পাড়ায় টেকা মুস্কিল হল। আমরা বাধ্য হয়ে এতদিন এর বাস উঠিয়ে নতুন জায়গায় নতুন পাড়ায় এসে থাকতে শুরু করলাম। 1 বছর মধ্যে বাবা মায়ের সম্পর্কটা আবার আগের মত ঠিক হয়ে যায়।

এই ঘটনার পর থেকেই আমার মায়ের প্রাইভেট জীবন সম্পর্কে একটা আগ্রহ তৈরি হয়। সেটা বয়স বাড়ার সাথে সাথে আরো দিন দিন বাড়তে শুরু করে। আমার কেন জানি মনে হত মা বাইরে বাইরে ভদ্র হাউস ওয়াইফ সেজে থাকার চেষ্টা করুক ভেতরে ভেতরে মার একটা অন্য গোপন স্বত্তা আছে। পিসেমশাই দের সঙ্গে এই সব ঘটনা আমার ছোটবেলায় ঘটেছিল। এর আট বছর কেটে গেছে। বাবার পরিশ্রমের ফলে, আমাদের আর্থিক অবস্থা অনেকটা ভাল হয়। মাও গৃহবধূ স্বত্তা থেকে বেরিয়ে আসে। নতুন পাড়ায় এসে এক বিউটিশিয়ান কাকিমার সঙ্গে মার আলাপ হয়। সে তাকে স্বাবলম্বী হতে শেখায় তার কথাতে অনুপ্রাণিত হয়ে মা একটা বিউটিশিয়ান কোর্স জয়েন করে। যে মা সব সময় বাড়িতে থাকা সংসার করা আমাকে আর বাবার ভাল মন্দ নিয়েই থাকতো তারও বাড়ির বাইরে জগৎ তৈরি হয়। মা ঐ কাকিমার মত বিউটিশিয়ান এর কাজ শুরু করে। কাকিমার পার্লারে সপ্তাহে 5 দিন 3-4 ঘণ্টা শিফটে মা যোগ দেয়। কাজে যোগ দেওয়ার পর মার একটা পরিবর্তন চোখে পড়ে, মা আগে খুব সাধারণ ভাবেই থাকতে পছন্দ করতো কিন্তু বিউটিশিয়ান হিসেবে কাজ করার পর থেকে লোক কে যেমন সাজাতো নিজেও বেশ পরিপাটি করে সাজাতো। আমি স্কুলে যাওয়ার পর বাবা ডিউটি তে যাওয়ার পর মা ঘরের কাজ সেরে পার্লারে যেত সন্ধ্যে 6 টার মধ্যে ফিরে আসতো। এটা একটা রুটিন হয়ে যায়। বাবার পাশাপাশি মাও কাজ করা শুরুর পর থেকে আমাদের যাবতীয় আর্থিক অনটন মিটে যায়। আর্থিক স্বচ্ছলতা আসতেই মার চেহারা আগের তুলনায় আরো খোলতাই হয়। মার স্লিম চেহারা আস্তে আস্তে মাংস লেগে হৃষ্ট্ পুষ্ট পরিপূর্ন আকার নেয়।

আমরা নতুন বাড়িতে চলে আসার পর আটবছর খুব শান্তিতে বসবাস করি। আমি তখন ক্লাস ১০ এ উঠেছি, মার gallbladder stone অপারেশন হয়। অপারেশন এর পর মা ২২ দিন মতন মামার বাড়িতে থাকে। এই সময় আমাদের পাশের বাড়িতে একটা কাকু ফ্ল্যাট কিনে নতুন আসে।

এই কাকু আমাদের পাশে ফ্ল্যাটে আসার পর থেকে আবার পরিস্থিতি পাল্টাতে থাকে।উনি মার ঐ বিউটিশিয়ান বন্ধুর পরিচিত ছিলেন। উনি একাই থাকতেন। একদিন ছাদে আমাকে দাড়িয়ে থাকতে দেখে উনি আমাকে ওর ফ্ল্যাটে ডাকলেন, আমি গেলাম, উনি ওর ম্যাগাজিনের কালেকশন দেখালেন, ব্যাস আমার সঙ্গে ওনার খুব অল্প দিনে ভাল বন্ধুত্ব হয়ে গেল। এই কাকুটা ঠিক কি ব্যাবসা করতো আমি ভালো করে জানি না। তখন আমার স্কুলে গরমের ছুটি চলছিল। কাকুর কাছে কম্পিউটার ছিল বাবা ডিউটিতে বেরিয়ে যাওয়ার পর, আমি পড়াশোনা সেরে আমি প্রতিদিন এক ঘন্টা করে কাকুর কাছে কম্পিউটারে গেম খেলতে যেতাম। কাকুর তখনও মার সাথে আলাপ হয় নি। ফটোতে মা কে দেখেছিল আর দেখার পর আমার কাছে মার রূপের অনেক প্রশংসা করেছিল। এক দিন ঐ রকম গেছি কাকু বলল , "তোর মা কবে ফিরবে রে? ওনার ছবি দেখে ওনার সাথে আলাপ করার আর তর সইছে না।"

কাকুর কথার টোনটা আমার শুনতে খুব একটা ভালো লাগলো না। সেদিন আঙ্কেল আরো একটা কাজ করেছিল। কাকুর অনেক গুলো সেলুলার ফোন ছিল, আমাকে তার থেকে একটা মোবাইল ফোন দিয়ে বলল, " এতে তোর মায়ের বয়সী নারী র কিছু ভিডিও আছে, এটা রেখে দে। বড় হচ্ছিস । অবসর সময়ে এগুলো দেখবি ভাল লাগবে।"

আমি শুনে ঘাবড়ে গেলাম । আমি কিছুতেই নিতে চাইলাম না। আঙ্কেল কিছুটা জোর করেই আমাকে ওর ফোন টা গছিয়ে দিয়ে বলল, "বড়ো হয়েছ এখন বড়দের জিনিস দেখতে হবে।" এইভাবে কাকু আমাকে প্রতিদিন রাতে পানু ভিডিও আর সেক্সী নারী দের xx ছবি দেখার বদ অভ্যাস করিয়ে ফেলল। সেই সময় মা কাছে ছিল না তাই আমাকে এসব দিকে নজর দেওয়ার কেউ বাড়িতে ছিল না । পূর্ন স্বাধীনতা পেয়েছিলাম তার ফলে আঙ্কেল এর সঙ্গে নারী বিষয়ে অনেক কিছু জানতে পারছিলাম। ঐ সময়েই আমি হ্যান্ড জব মানে হস্ত মৈথুন করা শিখেছিলাম। আঙ্কেল এর কাছে গেলেই আঙ্কেল ফোনে অশ্লীল ভিডিও আ
র ছবি ভরে দিত। আমি সেগুলো রাতে লুকিয়ে লুকিয়ে দেখতাম।

একদিন আঙ্কেল বলল, " এসব ভিডিওতে দেখে এত ভালো লাগছে সামনাসামনি দেখলে কত মস্তি হত বল! তুই কোনোদিন মা বাবাকে করতে দেখিস নি।।"
আমি এই প্রশ্নের উত্তরে মাথা নাড়লাম।
এই সব ভিডিও দেখে ছোটো বেলা তে ঘটা মার পিসেমশাই এর সঙ্গে সেই ঘটনা গুলো মনে পড়ে গেছিল। তখন বুঝতে পারলাম মা কি করেছিল পিসেমশাই এর সাথে। যখনই সুযোগ পেত, আঙ্কেল মার রূপের মন খুলে প্রশংসা করছিল। আমিও থাকতে না পেরে মার অতীতের কিছু ঘটনার আভাস দিয়ে আঙ্কেল জিজ্ঞেস করলাম, "আচ্ছা তুমি বলছো সবাই কম বেশি এসব করে আমার মা এরকম করতে পারে না বলো।"

আমার কথা শুনে আঙ্কেল হাসলো। তারপর বলল তোর মা ফিরুক, আলাপ একবার জমুক তারপর দেখছি তোর মা কত বড় সতী সাবিত্রী। অনেক সতী নারী কে দেখলাম না, কামের তাড়নায় সবাই কাপড় খুলে বেশ্যাগিরি করে। দেখ তোর মাও হয়তো করে। এই যে তোর কাকিমা ও তো একটা বাজারি খানকি। ঐ মেয়েছেলের সঙ্গে মিশে মিশে এতদিনে তোর মা বাড়ির বাইরে বেরিয়ে চরিত্র যে হারিয়ে ফেলে নি তার কোনো গ্যারান্টি আছে কি? "

আমি কাকুর কথার প্রতিবাদ করে বললাম তুমি আমার মা কে চেন না। মা ঐসব কোনোদিন করবে না। কাকিমা বাইরে ট্রিপে যায়, মা কেও যেতে বলেছে অনেক বার কিন্তু মা যায় নি। একবার শুধু পিকনিকে গেছিল তাও আটটা র মধ্যে ফিরে এসেছে।"

কাকু: " বলছি তো সময় আসুক প্রমাণ করে দেব তোর মাও কাকিমার মত সুযোগ পেলে কাপড় খোলে। এতে অন্যায়ের কিছু নেই, এত সুন্দরী হয়েছে এক পুরুষে কি পোষায় নাকি।"

আমি কাকুকে আরেকটা প্রশ্ন করেছিলাম , "এই যে তুমি দুদিন পর পর সন্ধ্যা বেলা সেজে গুজে কোথায় যাও বলো তো?"
আঙ্কেল স্বভাবসিদ্ধ ঢঙে হাসতে হাসতে বলল, " আর বলিস না। এই পাড়ায় তো তোর কাকিমা ছাড়া সেরকম ভালো মাগী নেই। তাই চাহিদা মেটাতে sonagachi যেতে হয়। আমার তো তোর মতন ভিডিও দেখে হ্যান্ডেল মারার বয়স নেই।"

আমি: "সোনাগাছি কোথায় কাকু? ওখানে কি হয়?"

কাকু: " সোনাগাছি এই শহরের সব থেকে বড় red light area বাবু। রেড লাইট area কি বোঝ তো? এই যে ভিডিও দেখিস, ওখানে এসব জিনিস হয় তার জন্য অবশ্য টাকা খরচ করতে হয়। এইসব মাগীরা ওখানে থাকে। তোকে ওখানে একদিন ঘুরতে নিয়ে যাব কেমন! তোর মা কাকিমার মত মেয়েছেলেরা ওখানে রাস্তায় দাড়িয়ে থাকে, হাত নেড়ে ডাকে, যাকে পছন্দ হবে তার কাছে গিয়ে কথা বলে টাকা কত নেবে ঠিক করে ওকে নিয়ে ঘরে যাওয়া যায়। টাকা দিলে ওদের ঘরে গিয়ে যা খুশি কর কিছু বলবে না। ওখানেই যাই।। "

আমি: " এসব জায়গা তো শুনেছি খুব খারাপ পাড়া। তুমি ওখানে এত ঘন ঘন যাও কেন?"

কাকু: "কী করবো বল? আমার সেট আপ তো আগে যেখানে থাকতাম ওখানেই রয়ে গেছে । তাই ওখানে যেতে হচ্ছে ওকে এখানে নিয়ে আসার ব্যবস্থা করছি। ও কে এখানে নিয়ে এসে বউ পরিচয়ে রাখবো। ও আসলে তোর মা কে ঠিক থাক তৈরি করে দেবে, এখানে ভাল মাগী আসলে দেখবি তখন এ
টাও একটা মাগি পাড়া হয়ে যাবে। দেখবি বাইরে থেকে লোক আসছে তোর মা কে আর আমার আইটেম কে চোদাতে। হা হা হা….।"

আমি : "আমার মা এসব করবে না। তুমি এসব কথা বল না প্লিজ।।"

কাকু : " আরে আমি কাউকে জোর করি না, আমি মেয়েদের ভালোবাসি ওরাও আমাকে ভালোবাসে আমি যা বলি তাই শোনে, তোর মা আমার সামনে পড়লে ঠিক ম্যানেজ হয়ে যাবে। সময় এলে দেখতে পাবি রে কত বড় বেশ্যা মা তোর। হা হা হা।"

এই কাকু যে কত বড় খেলোয়াড় আমি অল্প সময়ে টের পেলাম। কাকুর আমার মা কে ফোটো তে দেখেই ভালো লেগে গেছিল, তার মাসুল মা। ফিরলে চোকাতে হল।

[/HIDE]

চলবে….
 
বাপরে একেবারে ছেলের সামনেই এ কিভাবে সম্ভব
 
সাধারন মায়ের দুশ্চরিত্রা নারী হবার কাহিনী- পর্ব ১১

[HIDE]
আমার বন্ধু আমাকে বিশ্বাস করে সেদিন নিজের মার বিষয়ে গোপন সব কথা খুলে বলছিল। এই কথা গুলো ও অনেকদিন ধরে জমিয়ে রেখেছিল। আমার বন্ধুর মন যাতে হালকা হয় সেই জন্য ওকে আরো খুলে বলতে উৎসাহ দিচ্ছিলাম।

ও বলে চলল, "তারপর মা সুস্থ স্বাভাবিক হয়ে মামাবাড়ি থেকে বাড়িতে ফিরে এসেছে। কাকু যথারীতি যেচে এসে মার সঙ্গে আলাপ জমাতে চেষ্টা করেছে। মা কাকুর গায়ে পড়া হাব ভাব দেখে খুব বেশি পাত্তা দেয় নি কিন্তু আমাকেও ওর বাড়ি যেতে আটকালো না। মা চলে আসার পর তিন চার দিন কেটে গেছে আমি পড়া সেরে বিকেল বেলা আঙ্কেল এর ফ্ল্যাটে গেছি।

আঙ্কেলের ফ্ল্যাটের দরজা বন্ধ থাকতো না, বেশির ভাগ সময় ভেজানো থাকতো। আমি দরজা ঠেলে ভেতরে প্রবেশ করেছিলাম। বাইরের বসার ঘরে যে ঘরে কম্পিউটার থাকতো সেই খানে প্রথমে দেখলাম,আঙ্কেল সাধারণত বিকেলে ওখানেই বসে থাকতো ওখানে বসে বসে সিগারেট খেত।

ওখানে সেদিন ঐ সময়ে আঙ্কেল ছিল না। আমি আঙ্কেল কে নাম ধরে ডেকে ওর বেড রুমে র দিকে এগিয়ে গেলাম। ভিতর থেকে একটা মৃদু ধস্তাধস্তির বিছানা নড়ার আওয়াজ আসছিল। আঙ্কেল সারা দিচ্ছিল না।কৌতূহল মেটাতে আমি বেড রুম এর ভেতর উকি মারতেই আমি যা দৃশ্য দেখলাম স্তম্ভিত হয়ে গেলাম।

আঙ্কেল একটা অপরিচিত কোকড়ানো চুল এর মহিলার উপর শুয়ে আছে। দুজনের গায়ে কোনো কাপর চোপর নেই। মহিলাটির বয়স আমার মায়ের মতই হবে তবে মার থেকে সামান্য রোগা। দেখতে শুনতে বেশ ভদ্র ঘরের নারী লাগলো। বিবাহিত কি অবিবাহিত দেখে বুঝতে পারলাম না, শাখা সিঁদুর পরা ছিল না। মুখে ভালো লাবণ্য আছে, ঠোঁটের ঠিক কাছে একটা তিল মুখের সৌন্দর্য অনেক গুন বাড়িয়ে দিয়েছে। কাকু আদর করতে করতে ওর শরীরের নীচের দিকে নামলে কোমরে পিয়ার্সিং করে সোনার দুল পরানো আছে দেখতে পেলাম। ঐ পরিচিত সুন্দরী নারীর নগ্ন উন্নত স্তন জোড়া, ফর্সা পা অপূর্ব সুন্দর দেহ সৌষ্ঠব দেখে আমার গা হাত পা উত্তেজনায় কাপতে শুরু করল।

আঙ্কেল যখন ঐ মহিলার উপর চড়ে আদর করছিল। আর খাটটা খুব জোড়ে জোড়ে নড়ছে। আমার মনে হল ওরা বেশ কিছু খন ধরে লাগাচ্ছিল কাকুদের দুজনেরই শরীর কাম লীলায় ঘেমে গেছিল। কাকু খুব গতিতে যৌন সঙ্গম করছিল মহিলাটি মুখ থেকে আআহ উমমম আরও জোরে লাগাও.. আরো জোরে লাগাও… আমাকে তোমার খানদানি বাড়ার দাসী বানিয়ে দাও… আআহ উমমম উমমম আই লাইক ইট…!" শব্দ বের করছিল। আমি ঐ দৃশ্য দেখে ছুটে বাইরের ঘরে চলে এলাম। মিনিট খানেক পর আঙ্কেল এর যৌন চাহিদা মিটলে সে শার্ট গলাতে গলাতে ওখানে আসলো। আমাকে দেখে সব কিছু আন্দাজ করতে পারলো। তারপর হেসে বলল, " আরে কি হল? কখন এসেছিস জানাবি তো ? আর চিন্তা নেই, আমার সঙ্গে থাকার জন্য সুদীপা এসে গেছে। আয় আমার সঙ্গে। তোর সাথে ওর আলাপ করিয়ে দি। ও তোদের পাশের খালি ফ্ল্যাটেই আগামী সপ্তাহ থেকে ভাড়া নিয়ে আসবে। আমার পুরনো সেট আপ। তাই chemistry ঝালিয়ে নিলাম।।আর চিন্তা নেই। সোনাগাছিতে না গিয়ে এবার থেকে যা করার এই ফ্ল্যাটেই করবো বুঝলি তো। তোদের এই ফ্ল্যাট বাড়ি তাকেই এটাকেই আমার brothel করে নেব।"

আমি কাকুর কথা শুনে খুব ঘাবড়ে গিয়েছিলাম। কাকুর কথা বার্তা শুনে ওকে ঠিক প্রকৃতিস্থ লাগছিল না। কাকু ঐ মহিলার সঙ্গে যৌন ক্রীড়ার আগে মদ পান করেছিল তার ফলে ওর কথায় অতিরিক্ত উচ্ছাস প্রকাশ পারছিল। আমি বেরিয়ে যাওয়ার জন্য পা বাড়িয়েছিলাম কিন্তু কাকু আমাকে তখন ছাড়ল না। আমার হাত ধরে নিয়ে ভেতরের ঘরে প্রবেশ করল।

বিছানার দিকে চোখ যেতে সারা শরীরে একটা অন্যরকম শিহরণ খেলে গেল। আমি দেখলাম, সুদীপা কাকিমা চাদর দিয়ে নিজের কোমর এর নিচ থেকে বুক অব্ধি টেনে শুয়ে ছিল। আঙ্কেল আমাকে নিয়ে রুমে প্রবেশ করতে ও ভালো করে ঢেকে ঢুকে উঠে বসলো।

আঙ্কেল হেসে বলল, " রিলাক্স সুদীপা। পরিচয় করিয়ে দি, ইনি হলেন শ্রীমান বাবু, আমার ছোট ভাই l ও আমার পাশের ফ্ল্যাটে থাকে। আমি এখানে আসার পর থেকে ও আমার খুব ভালো বন্ধু হয়ে গেছে। তোমাকে যা বলছিলাম, এখানে আরও একটা দারুন প্রোফাইল আছে। সে বাইরের কেউ নয় আমি এরই মায়ের কথা বলছি। ওকে ঘষা মাজা করে কাজের জন্য প্রস্তুত করার দায়িত্ব তোমাকেই নিতে হবে। আর যা বলছিলাম। আমার পাশাপাশি আমার এই ছোটো ভাই বন্ধুটিকেও তোমাকে এবার থেকে মাঝে মাঝে সন্তুষ্ট করতে হবে। এর জন্য যা খরচা লাগবে সব আমি দেব। কিন্তু ওকেও ভালো সময় দেওয়া চাই। আচ্ছা এক কাজ কর না কেন, বাবু যখন এখানে অসময়ে এসেই পড়েছে , আজকে ওকে একটু খুশি করে দাও।"

সুদীপা কাকিমা আমার দিকে তাকিয়ে হাসলো তারপর কাকুর বা কাধের উপর হাত দিয়ে সাইড থেকে জড়িয়ে বলল, " তোমার ভদ্র ঘরের বিবাহিত মাগী ছাড়া পছন্দ হয় না তাই না? আমাকে ফুসলে তুলে নিয়ে এসে আমার চরিত্র নষ্ট করে আশ মেটে নি? এখন আরেকটা নারীর সংসার টা ছার খার করবে বলে উঠে পড়ে লেগেছ?"

কাকু: " কি যে বল না। তোমার কি ছারখার করেছি। উল্টে তোমার জীবন গড়ে দিয়েছি বল। বরের কাছে পড়ে থাকলে আজকে এই শহরের আধুনিক জীবন ভোগ করতে পারতে? বাবুর মা ঘরে থেকেই আমাদের জন্য কাজ করবে, ওর যা ইতিহাস শুনেছি, ও ঠিক পারবে, তোমাকে শুধু ওর ভেতরের আগুনটা ধরিয়ে দিতে হবে। তোমার হাতে পড়লে ও কিন্তু জলদি তৈরি হয়ে যাবে।"

এই বলে বাবলু কাকু আমার দিকে তাকিয়ে বলল, "কি হে জুনিয়র, এসো আজকে আর পানু ভিডিও না একটু রিয়েল লাইফ ফান হয়ে যাক।। সুদীপার সামনে কোনো লজ্জা কর না। প্যান্ট খুলে ফেল। মা বাড়ি এসে গেছে তার পর তো আর ঐ সব ভিডিও দেখতে দেখতে শান্তিতে হ্যান্ডেল মারতে পারছো না। এক কাজ কর এবার থেকে সুদীপা কাকিমার কাছে এসেই এক দেড় ঘণ্টা যা মন চায় করে করে নেবে কেমন। আমার বলা থাকলো। সুদীপা ওর সময় মত তোমার খেয়াল রাখবে।" কাকুর কথা শেষ হল সুদীপা কাকিমা আমার দিকে তাকিয়ে সেক্সী smile দিল। হাত নেড়ে ওর কাছে আসতে ইশারা করলো।

আমি ভয় পেয়ে চমকে উঠলাম। আমি না না করে পিছিয়ে আসলাম । কাকু আমাকে কিছুতেই ছাড়ল না, আমার হাত ধরে কিছুটা জোর করেই আমার প্যান্ট খুলে দিল সুদীপা কাকিমা বিছানার উপর থেকে উঠে এসে আমার সামনে হাটু গেড়ে বসলো মুখ নামিয়ে আমার পেনিসটা চুষতে আরম্ভ করলো। আমি চোখ বুজে উত্তেজনায় থর থর করে কাঁপতে লাগলাম।

কাকু আমার মুখ দেখে হাসতে হাসতে বলল, "কী কেমন লাগছে?? আজ ছেলে ন্যাঙটো হয়েছে ক দিন পর তার মাও আমাদের সামনে এই ভাবে উলঙ্গ হবে। মাগীর পিছনে খদ্দের দের লাইন লাগিয়ে তবে ছাড়বো।"

এই কথা গুলো শুনে আমার কান গরম হয়ে গেছিল । আমি বললাম প্লিজ কাকু আমার মাকে নিয়ে এসব বলো না। মা কে নিয়ে তোমরা কখনো ঐ সব করবে না প্রমিজ কর।"

কাকু আমার কথা শুনে হেসে ফেলল, ঐ হাসিতে সুদীপা কাকীমা ও যোগ দিল। হাসি থামলে কাকু মুখ দিয়ে চুক চুক চুক .. শব্দ বের করে বলল, " দুর বোকা ছেলে, এত চাপ কেন নিচ্ছো । যা করার সে তো তোমার মা নিজের থেকেই করবে। আমরা থোড়াই জোর জবরদস্তি করব? দেখবে যা করতে চলেছি এতে সবারই ভাল হবে। আমরা শুধু তোমার মার জড়তা ভাঙ্গবো, তোমার মা কে সুখী করব। তুমি চাও না তোমার মা ভালো থাকুক। কি বলো সুদীপা পারবে না তুমি ওকে তোমার দলে টানতে।"

সুদীপা কাকিমা মাথা নেড়ে সম্মতি জানালো। ও কাঠি আইস ক্রিম চোষার মত জিভ লাগিয়ে আমার বাড়া চুষছিল। আমি সুদীপা কাকিমাকে নগ্ন দেখে ভেতরে ভেতরে গরম হয়ে গেছিলাম। আর কাকু যেভাবে মার সম্পর্কে অশালীন বক্তব্য করছিল, আমি জীবনে প্রথম বার এত প্রবল ভাবে যৌন উত্তেজনা অনুভব করছিলাম। কাম উত্তেজনায় তেতে ওঠার কারণেই দুই মিনিটের মধ্যে আমার অর্গাজম রিলিজ হয়ে গেল। অর্গাজম হয়ে যাওয়ার পর আমি লজ্জায় লাল হয়ে কাকুর ফ্ল্যাট থেকে বেরিয়ে আসতে চাইলাম। কাকু তখনি আমাকে ফিরতে দিল না। সুদীপা কাকিমা কে নির্দেশ দিল, " সুদীপা, একে বিছানায় নিয়ে যাও। হাতে ধরে সব শেখাও। আর ১০-১৫ মিনিট এর সাথে শোও। আমার এই ছোটো বন্ধুটি যেন পূর্ন যৌন সন্তুষ্টি নিয়ে তবেই এখান থেকে যায় সেটা নিশ্চিত কর।"

[/HIDE]

চলবে….

( এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন )
 
সাধারন মায়ের দুশ্চরিত্রা নারী হবার কাহিনী- পর্ব ১২

[HIDE]
আমি সেদিন কাকুর ফ্ল্যাটে গিয়ে আচ্ছা ফাসান ফেসে গেছিলাম। কাকু আমাকে পুরোপুরিই কেলেঙ্কারিতে না জড়িয়ে ফ্ল্যাট থেকে বেরোতে দিচ্ছিল না। মার উপর ওর যে এতটা খারাপ নজর ছিল আমি আগে আন্দাজ করতে পারি নি। আগে থেকে বুঝতে পারলে কাকুর সঙ্গে এতটা মিশতাম না। কাকু সেদিন মুখে কোনো কিছুর লাগাম দিচ্ছিল না। আমার মা যে কত বড় টপ রেটেড বেশ্যা হতে পারে রসিয়ে রসিয়ে শোনাচ্ছিল। আমার মা ঘোমটা টেনে সতী সাজে ভেতরে ভেতরে একটা খানকী বেশ্যা। বেশ্যা না হলে মায়ের এত টাইট মাল কি করে থাকে। ফোটো দেখেই বোঝা যায় দেহ থেকে যৌবন মধু উপচে পড়ছে। আমি কাকুকে চুপ করতে বললেও ও থামতে চাইছিল না। কাকু যে এই ভাবে মুখ খারাপ করতে পারে আমার মা কে এই চোখে দেখতে পারে স্বপ্নেও ভাবতে পারি নি। আমি এর আগে বুঝতে পারি নি। কাকুর ব্যবস্থাপনায় আমাদের নতুন প্রতিবেশীনি সুদীপা কাকিমা যে একজন পেশাদার কল গার্ল ছিল সেটা আমি কাকু যখন পার্স খুলে ওকে টাকা দিল আমি টের পেলাম। যখন একজন পেশাদার কল গার্ল পাশের ফ্ল্যাটে এসে থাকতে শুরু করে পরিবেশে একটা প্রভাব পড়তে বাধ্য। কাকু নেশায় মত্ত হয়ে সুদীপা কাকিমা র সামনে যেসব পরিকল্পনা করছিল শুনে শিউরে উঠছিলাম। কাকিমার প্রথম লক্ষ্য দিয়েছিল মার সঙ্গে ভালো করে বন্ধুত্ব করা আর মার আস্থা অর্জন করে নেওয়া।

সুদীপা কাকিমার চরিত্র বুঝতে খুব বেশি সময় লাগলো না। প্রথমে আমাকে বিছানায় সঙ্গ দিতে আমার চরিত্র গুণ নষ্ট করতে আপত্তি করলেও কাকু যেই মানি ব্যাগ থেকে কড়কড়ে টাকা বার করে কাকীমার হাতে দিল কাকিমা দেখলাম সাথে সাথে ৩৬০ ডিগ্রি অবস্থান পাল্টে আমার সঙ্গে বিছানায় শুতে রাজি হয়ে গেল। কাকিমা যখন প্রথমে একটু আপত্তি করছিল। তখন বেশ ভালো যুক্তি সহকারে কথা বলছিল। কাকিমা বলছিল আমি ওর সঙ্গে যৌন সঙ্গমের জন্য শারিরীক ও মানসিক ভাবে প্রস্তুত নই। বয়সের দিক থেকে খুবই ছোট, যেহেতু আমি এখনও স্কুলে পড়ি। প্রাপ্ত বয়স্ক নারীর সঙ্গে যৌন সঙ্গম করার জন্য যা যা করতে হয় সেই সব বিষয়ে আমি একেবারেই অবগত নই। যতক্ষণ না আমার বয়স আরো পাকছে, আমাকে এখনই এসব প্রাপ্ত বয়স্ক পূরুষ দের মতন পূর্ন যৌন সঙ্গমের স্বাদ দেওয়া উচিত হবে না । আমার এসব কথা শুনে কাকিমাকে ভালই লাগছিল।

আমি কাকুর ইচ্ছের কথা শুনে যা পরনাই অস্বস্তিতে ছিলাম কিন্তু কাকুর হাত থেকে টাকা পেতেই, সুদীপা কাকিমার কথা বার্তা আচার ব্যবহার সম্পুর্ন পাল্টে গেল আমার অস্বস্তি আরো বাড়লো। যে কাকিমা এতক্ষণ আমাকে আড়াল করছিল, সেই আমার হাত ধরে বিছানায় নিয়ে যাওয়ার জন্য উদ্যত হল। আমার শার্ট খুলে দিল। কাকু পাশের ঘরে চলে এলো। কাকিমা দড়জা বন্ধ করে দিয়ে ব্যাগ থেকে একটা কন্ডম বের করে দিয়ে বলল, এসো সোনা জীবনে প্রথমবার লাগাচ্ছ ,এটা পরে নিয়ে করো।

আমি ওটা হাতে নিয়ে বড্ড মুশকিলে পড়ে গেছিলাম। কিভাবে ওটা পরতে হয় কোন জায়গায় পরতে হয় কিছুই ধারণা ছিল না। কাকিমা আমার অবস্থা বুঝতে পেরে হাসতে হাসতে বলল, এসো সোনা তোমাকে পরিয়ে দিচ্ছি। এই বলে আমার খাড়া হয়ে উচিয়ে থাকা বাড়ার মুখে কনডম টা পরিয়ে ছাড়ল।

আমি অসহায় ভাবে বললাম, " প্লিজ আমাকে ছেড়ে দাও। আর আমার মা কেও ছেড়ে দাও। আমি এসব পছন্দ করি না। আমি করব না।"

কাকিমা: " সবাই পছন্দ করে সোনা, তোমার মা ও করবে কদিন পর থেকে। তুমি কেন এই পরম সুখ থেকে বঞ্চিত থাকবে। বাবলু দা( কাকুর নাম) দায়িত্ব নিয়েছে তো, আমার সঙ্গে মন খারাপ হলেই একা লাগলে এসে করবে। পাশাপাশি থাকবো যখন নো চাপ। আমার ফ্ল্যাটে এসে করতে পারবে। সময় ও সুযোগ বুঝে আমিও তোমার ওখানে গিয়ে করব। আমার আরো বন্ধু আছে আমি ঠিক করে দেব তারাও মাঝে মাঝে যখন ফাঁকা থাকবে তোমার সাথে এসে মজা করে যাবে। এসো সোনা কী ভাবে বড়দের মতো আদর করতে হয় আজকে হাতে ধরে সব শেখাই।"

এই বলে কাকিমা আমাকে জড়িয়ে ধরে শৃঙ্গার করা (foreplay) শুরু করলো। কাকীমার উন্নত সুডোল মাই জোড়া, ভরা যৌবন আবেদন দেখে আমি আমার স্বাভাবিক হুস হারিয়ে ফেলেছিলাম। কাকিমার উষ্ণ যৌন স্পর্শে অন্য একটা ঘোরে চলে গেছিলাম। বিছানা ছেড়ে উঠতে চেষ্টা করেছিলাম বার কয়েক কিন্তু সুদীপা কাকিমা আমাকে পালাবার কোনো সুযোগ দিল না। আমার উপর চড়ে মাই জোড়া চোখের সামনে নাচাতে নাচাতে আমাকে আদিম রিপুর যৌনতার পাঠ পড়াতে শুরু করল। আমি কয়েক মিনিট এর মধ্যে নিজেকে সম্পুর্ন ভাবে হারিয়ে চোখ বুজে সুদীপা কাকিমার কথা মতন সব কিছু করতে আরম্ভ করলাম।

সুদীপা কাকিমা তার সুন্দর যৌবন ভরা যৌন আবেদন মাখা শরীর তাকে ব্যবহার করে আমাকে মন্ত্র মুগ্ধের মত গ্রাস করে নিয়েছিল। কাকু কাকীমা কে টাকা দিয়ে আমাকে খুশি করতে বলে ঘরের বাইরে বেড়িয়ে যাওয়ার পর দশ মিনিট মতন আমি কাকীমার সঙ্গে ঐ ঘরের ভেতর ছিলাম, তার মধ্যে আমার virginity পুরো পুরি সুদীপা কাকিমা হরণ করে নিয়েছিল। রাইডিং পজিসনে যৌন সঙ্গম করতে করতে বীর্যপাত হওয়ার পর আমার হুস ফিরল। চোখ খুলে দেখলাম কাকীমা আমার দিকে পিঠ করে ব্লাউজ পড়ছে। কাকিমা ব্লাউজটা পড়ে নিয়ে বেড সাইড টেবিলে র উপর থেকে সিগারেটের প্যাকেট আর লাইটারটা নিয়ে একটা সিগারেট ধরালো । তারপর সিগারেটের ধোয়া ছেড়ে চোখ বুজে আমার উদ্দেশ্যে বলল, " তুমি প্রথমবারের জন্য বেশ ভালই করেছ। এনার্জী একটু ঘাটতি আছে ওটা আস্তে আস্তে চোদানোর অভ্যাস হয়ে গেলে বাড়বে। আমার তোমাকে খুব ভালো লেগেছে। তুমি খুব ভালো ছেলে, এরপর আমরা আরো নিয়মিত ভাবে শোব কেমন… হি হি হি… চিন্তা কর না বাবু আমার সঙ্গে করতে করতে তুমি সব কিছু শিখে যাবে। আর কটা দিন যাক, নিজের হাতে টান মেরে আমাদের ব্লাউজ এর হুক খুলবে আমাদের গোপন অঙ্গে মুখ দেবে, আমাদের সঙ্গে স্নান করবে… । এই নেশা মদের নেশার থেকে জোরালো, সেক্স একবার করলে বার বার করতে ইচ্ছে করবে। বুঝেছ সোনা…হি হি হি…!"

আমার মুখ লজ্জায় লাল হয়ে গেল এই কথা শুনে। সেটা দেখে কাকিমা আরো হাসতে লাগলো। এই ভাবে বাবলু কাকু সুদীপা কাকিমাকে ব্যবহার করে আমাকে পুরো কাবুতে এনে ফেলেছিল। আমাকে নরমে গরমে ঐ দিন ওর ফ্ল্যাট ছেড়ে বেরোনোর আগে বেশ ভালো ভাবে বুঝিয়ে দেওয়া হল যে , ওরা আমার মাকে নিয়ে ভবিষ্যতে যা যা করতে যাচ্ছে আমাকে মুখ বন্ধ করে দেখে যেতে হবে কিছু বলা যাবে না, কোনো প্রতিবাদ জানানো যাবে না। তাহলে আমার আর আমার মায়ের দুজনের নামে সারা পাড়াতে এমন সব রসালো কেচ্ছা কাহিনী রাষ্ট্র করে দেওয়া হবে আমাদের রাস্তা ঘাটে বেরোনো মুস্কিল হয়ে যাবে। আর মুখ বন্ধ রেখে সহায়তা করলে সুদীপা কাকিমা সপ্তাহে এক থেকে দুদিন বিছানায় আমাকে সন্তুষ্ট রাখবে। কাকু নিয়মিত হাত খরচের টাকা আর মাঝে মধ্যেই দামী গিফ্ট কিনে দেবে। মা কেও ওরা আরামেই রাখবে। কাকুর প্রস্তাব আমার মন থেকে সমর্থন করতে না পারলেও তখন এমন একটা পরিস্থিতিতে পড়ে গেছিলাম, আমার মাথা কাজ করছিল না। আমি চুপ চাপ কাকুর কথা মেনে নিয়ে আপত্তি না করে নিজের ঘরে ফেরত আসলাম।

সুদীপা কাকিমা ওখানে এসে থাকবার পর মার সঙ্গে অল্প সময়ে বেশ ভালো বন্ধুত্ব হয়ে গেছিল। প্রায় সম বয়সী নারী হওয়ায় মার সাথে বেশ ভালো ভাব হয়ে গেছিল। সুদীপা কাকিমার একটা পাঁচ বছর এর ছেলে ছিল আর ওর হাজব্যান্ড বাইরে চাকরি করতো। কাকিমাও পার্ট টাইম বেসিস একটা প্রাইভেট জব করতো , মাঝে মধ্যে বেশ রাত করে ফিরত। কাকিমা আসার পর থেকে মা কাকিমার ফ্ল্যাটে মাঝে মধ্যে যেত গল্প করতে। কাকিমা মাকে নিজের ব্যাবসা খুলবার জন্য সব সময় উৎসাহিত করতো। মা কবে নিজের পার্লার খুলবে জিজ্ঞেস করতো । মা যার পার্লারে বিউটিশিয়ান হিসেবে কাজ করত সেই কাকীমার সঙ্গেও কাকু আর সুদীপা কাকিমা একটা যোগ সূত্র তৈরী করে নিল। একদিন কাকুর ফ্ল্যাটে গিয়ে আমি মার বন্ধু বিউটিশিয়ান কাকিমাকেও বাবলু কাকুর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখে ফেললাম অবশ্য চক্ষুলজ্জা এড়াতে শব্দ না করেই বেরিয়ে আসলাম।
সুদীপা কাকিমার সঙ্গে আলাপ হবার মাত্র 2 সপ্তাহ পর মা এক ছুটির দিনে সুদীপা কাকিমার ফ্ল্যাটে গেলে, কাকিমা মাকে বলল আমার আজকে তোমাদের পাশের ফ্ল্যাটে একটা প্রাইভেট পার্টি আছে। আমার সাথে তুমিও চল। দেখি তোমার একটা ব্যবস্থা করা যায় কিনা? তোমার নিজস্ব ব্যবসার জন্য funding করবার লোকের সঙ্গে তোমার পরিচয় করিয়ে দেব।। "

নানা বিষয়ে বিউটিশিয়ান কাকিমার সঙ্গে মার বনি বনা হচ্ছিল না। মা তখন নিজের পার্লার খোলার ব্যাপারটা সিরিয়াসলি ভাবছিল। তবে মার তাড়াহুড়ো ছিল না। বিশেষ করে কাকুর কাছে যেতে চাইছিল না। সুদীপা কাকিমা মাকে কিছুটা বুঝিয়ে বাঝিয়ে ঐদিন কাকুর ফ্ল্যাটে নিয়ে গেল। মা কে সাজগোজ করিয়ে, চুলে খোপা বেধে তাতে জুই ফুলের মালা দিয়ে সেজে ছিল। নীল সিল্ক এর শাড়ী ম্যাচিং স্লিভলেস ব্লাউজ পরে কাকুর ফ্ল্যাটে গেছিল। অনেক দিন পর মা সাজগোজ করেছিল। মা কে দেখতে খুবি সুন্দর লাগছিল। পরে জেনেছিলাম, ওখানে সেদিন মদের আসর বসেছিল। কাকিমা আর কাকুর অনুরোধে মা কেও দুই তিন স্মল পেগ হুইস্কি ড্রিঙ্কস নিতে হয়েছিল। ঐ দিন কাকিমার সাথে কাকুর ওখানে গিয়ে আরো একটা সুবিধা মার হয়েছিল। কাকুর সঙ্গে ভালো করে আলাপটা হয়েছিল। মা এক দেড় ঘন্টা মতন কাকুর ফ্ল্যাটে ছিল । বাইরে থেকে এক দুজন বন্ধুও এসেছিলেন, ওদের খানা পিনা যখন চলছিল আমি একবার কাকুর ফ্ল্যাটে গেছিলাম। কিন্তু সেদিন ভেতরে ঢুকতে পারি নি। ঐ দিন কাকুর ফ্ল্যাটের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। আমি সন্ধ্যার সময় মা রা যাওয়ার ১০ মিনিট পর গিয়ে ফিরে এসেছিলাম। মা কাকুর ওখান থেকে ঐ দিন ডিনার সেরে ফিরেছিল। অনেক দিন পর মা কে ড্রিঙ্ক করতে দেখেছিলাম। মা রীতিমত টলতে টলতে বাড়ি ফিরেছিল। সুদীপা কাকিমা মা কে ছাড়তে এসেছিল। আমাদের ড্রয়িং রুমে ওদের কথোপকথন হল। তার কিছুটা আমার কানে এসেছিল, কাকিমা মাকে বোঝাচ্ছিল," আরে এতে এত ভাবার কি আছে। নতুন পার্লার খুলতে তোমার প্রচুর অর্থ লাগবে। লোন করে টানতে পারবে না। তার থেকে বাবলু দার প্রপোজাল মেনে দুটো মাস যদি এই কাজ টা কর তাহলে সব দিক থেকেই সমস্যা মিটে যায়। অল্প সময়ে প্রচুর অর্থ পাবে , শারীরিক সুখও পাবে, আর তোমার পার্লার খোলার জন্য প্রাইভেট লোনের ব্যবস্থা বাবলু দাই করে দেবে।"

মা: " তোমাদের কাছে এসব করা সহজ। কারণ তোমরা ঝাড়া হাত পা। তোমাদের পিছুটান নেই। কিন্তু আমি তো তোমাদের মতন নই। আমার সংসার আছে। আমি এই সব কাজের কথা স্বপ্নেও ভাবতে পারি না। না আমি পারব না। এসব নোংরামো আমার দ্বারা হবে না। দরকার নেই এই ভাবে আমার বিউটি পার্লারের জন্য ফান্ড জোগাড় করার। "

কাকীমা: " come on, তোমার কোনো ধারণা নেই বিবাহিত সংসার করা মেয়ে রাই আজকাল আরো বেশী বেশী করে এই লাইনে আসছে। তুমি পার্লার থেকে প্রতি মাসে যা কামাবে। সেই অর্থ তুমি একদিনে রোজগার করবে। এই প্রস্তাব ফিরিয়ে দিও না। নতুন করে শুরু কর। নিজের জন্য বাচো। সেফ দুটো মাস এর ব্যাপার। দেখতে দেখতে কেটে যাবে।"
মা: "না না এসব কথা দোহাই আর মুখে এন না। আমি এসব পারবো না । আমি ওরকম মেয়ে নই। অর্থের জন্য সব কিছু করতে পারব না।"

কাকীমা: " আরে আমার কথা ভালো করে শুনেই দেখ না। তোমার লাভ বই ক্ষতি নেই। এখন বাইরে কোথাও যেতে হবে না আপাতত বাবলু দার সাথেই ওর ফ্ল্যাটে গিয়ে করবে। তারপর জড়তা ভাঙলে কাজটা ভাল লাগলে বাবলু দাই তোমাকে পরবর্তী সময়ে ভালো মালদার ক্লায়েন্ট দেবে। বিশ্বাস করো তুমি এই অ্যাডভেঞ্চারের জন্য পুরোপুরি প্রস্তুত। তোমার এই বয়স তায় সেক্স এর খিদে সব থেকে বেশি থাকে। নিরামিষ জীবন যাপন করে কষ্ট দিয়ে কী লাভ বলো জীবন একটাই, এখনও বয়স আছে, শরীর আছে, এটা কাজে লাগাও না। প্রথম প্রথম আমাদের মত ভদ্র ঘরের বউ দের একটু অসুবিধা হয় ঠিকই কিন্তু কিছুদিন পরে করতে করতে সব অভ্যাস হয়ে যায়। আর তুমি তো একেবারে আনাড়ি নও। পর পুরুষের সঙ্গে এর আগেও তো করেছ একটা সময়। আমার কথা শোন, মনে সাহস এনে শুরু করেই দাও। তুমি ঠিক পারবে। আমি তো আছি সব কিছু শিখিয়ে পড়িয়ে দেব। হাতের লক্ষ্মী কেউ পায়ে ঠেলে নাকি? রাজি হয়ে যাও।"

সুদীপা কাকিমা মাকে নানাবিধ প্রলোভন দেখিয়ে ধনী স্বাধীন স্বাবলম্বী নারী হবার স্বপ্ন দেখাচ্ছিল। মাকে এই বিষয়ে ভাববার জন্য বাধ্য করছিল। প্রথমে সোজাসুজি না করে দিলেও আমার মা ভাবার জন্য দুটো দিন সময় চেয়েছিল।

[/HIDE]

চলবে….

*********

( এই কাহিনী কেমন লাগছে কমেন্ট করুন )
 
দারুণ দাদা পরবর্তী আপডেটের অপেক্ষায় রইলাম
 

Users who are viewing this thread

Back
Top