রাত বাড়তে থাকে সেই সাথে খাওয়া দাওয়া শুরু করে দেয়। রজত, দেবাঞ্জলি আর ওদিকে পরাশর, জারিনা তাড়াতাড়ি বাড়ি ফিরতে চায়। সঙ্গীতা চিকেন পাকোড়ার সাথে রাতের জন্য পোলাও আর মুরগির মাংস বানিয়েছিল। প্রবাল আর সঙ্গীতা খাবার তদারকি করে। প্রবালের মুখ ফুটেছে, সঙ্গীতার সাথে বেশ খোলা মেলা হয়ে মিশে গেছে। কলেজে গত দুই বছরে, মেয়েদের সাথে খুব কম কথা বলেছে প্রবাল। প্রবালের মুখের হাসি আর সঙ্গীতার চোখের অভিব্যাক্তি দেখে অনুপমা দেবায়নকে বলে, “প্রবালকে দ্যাখ, যে ছেলে কিনা সাত চড়ে রা কাড়তো না, সেই ছেলের হাতে আজ মুক্তোর মালা। সঙ্গীতা আর প্রবালের মধ্যে মনে হয় প্রেমের ফুল ফুটে গেছে।”
খাওয়ার পরে রজত দেবাঞ্জলি, পরাশর জারিনা বিদায় জানায়। যাবার আগে পরাশর দেবায়নকে বলে ওর সাথে পরে কিছু কথা আছে। অনুপমা পরাশরের দিকে তাকিয়ে হেসে বলে, “সবার সমস্যার সমাধান কি আমার বরের কাছে?” জারিনা বলে, “তোমার বরের কথা অনেক শুনেছি এর মুখ থেকে। দেবায়নকে দেখে তাই মনে হয়।” দেবায়ন মাথা নিচু করে জারিনাকে বলে, “এবারে গলা থেকে গোড়ালি পর্যন্ত ঢেকে এসেছো। কথা ছিল হাঁটু পর্যন্ত কাপড় পরার। পরের বার যেন কাপড় কোমরের উপরে থাকে।” জারিনার মুখ লাল হয়ে যায় লজ্জায়। পরাশর দেখে যে দেবায়নের সামনে বেশিক্ষণ থাকা দুস্কর। অনুপমা দুম করে কিল মারে দেবায়নের পিঠে।
দেবায়ন দেবাঞ্জলির কানে কানে বলে, “সব জানি, তোমাদের সমাধান কিছু একটা ভেবে দেখবো, তবে কিছু উলটোপালটা পদক্ষেপ নেবে না, কথা দাও।”
দেবাঞ্জলি হাঁ করে তাকিয়ে থাকে দেবায়নের মুখের দিকে। রজত মাথা নাড়িয়ে জানায় যে দেবায়ন ওদের সম্পর্কের সম্বন্ধে অবগত। দেবাঞ্জলি ম্লান হেসে বলে, “দেখা যাক কপালে কি আছে। যেদিন বুঝবো যে আমাদের পিঠ দেয়ালে থেকে গেছে, সেদিন আমি আত্মহত্যা করবো। তা ছাড়া আর কোন উপায় নেই। আমাদের সম্পর্ক বাবা মাকে বলা যায় না, কাউকে বলা যায় না। পালিয়ে কোথায় যাবো তাই জানিনা, আমরা কোনদিন কোলকাতার বাইরে পা রাখিনি, এমন কাউকে চিনিনা যাকে মনের কথা বলতে পারবো। বড় ভালোবাসি ওকে তাই যে কয়দিন বাঁচবো, সেই কয়দিন ওর ভালোবাসা বুকে নিয়ে বাঁচবো, মরার পরে কেউ আমাদের আলাদা করতে পারবে না।”
অনুপমা দেবাঞ্জলিকে জড়িয়ে ধরে বলে, “অত চিন্তা কোরোনা, ভালবেসেছো যখন তখন একটা রাস্তা বার করা যাবে। আমার বরের কাছে সব অসুখের কিছু না কিছু ওষুধ আছে।”
দেবায়ন রজতকে জড়িয়ে ধরে বলে, “ব্রাদার, দেখা যাক কি করা যায়। আগে আমার সব থেকে বড় ঢাল, আমার মা বাড়ি ফিরে আসুক তারপরে দেখা যাবে।” রজত আর দেবাঞ্জলি বিদায় জানায়।
বসার ঘরের আবহাওয়া উত্তপ্ত হয়ে উঠেছে। তনিমা, শর্বরী, ঋতুপর্ণা, পায়েল চার মেয়ের রক্তে নেশা ধরেছে আর তাদের নৃত্য বেশ উদ্দাম হয়ে উঠেছে। সমুদ্র আর তনিমা জড়াজড়ি করে একদিকে নাচছে। নাচার চেয়ে বেশি জড়াজড়ি হচ্ছে দুই জনের মাঝে। সমুদ্র ফাঁক বুঝে তনিমার পিঠে পাছায় হাত বুলিয়ে আদর করে। দুই পাছার দাবনা টেনে ধরে উরুসন্ধির উপরে নিজের উরুসন্ধি চেপে ধরে। দুইজনের যৌনাঙ্গ পরস্পরের সাথে চেপে যায়, নাচের চেয়ে বেশি দুইজনে পোশাক পরিহিত অবস্থায় পরস্পরের যৌনাঙ্গের পরশ অনুভব করে। ধিমান আর ঋতুপর্ণার একরকম অবস্থা, ধিমান ঋতুপর্ণাকে পেছন থেকে জড়িয়ে ধরে নরম পাছার ওপরে নিজের লিঙ্গে চেপে ডলছে। ঋতুপর্ণার দুই হাত উঁচু করে ধিমানের গলা জড়িয়ে ধরে, ধিমান ঘাড়ের ওপর থেকে মাথা বাড়িয়ে ঋতুপর্ণার গাল ঘাড় কানের লতিতে চুমু খেতে আরম্ভ করে দেয়। ঋতুপর্ণা পাছা চেপে ধরে ধিমানের লিঙ্গের ওপরে। ধিমানের এক হাত ঋতুপর্ণার স্তনের ঠিক নিচে, নীচ থেকে চেপে ধরার ফলে দুই পীনোন্নত স্তন প্রায় ফ্রক ছেড়ে বেরিয়ে আসার যোগাড়। পরনের সাদা রঙের ব্রা আর স্তনের ভাঁজ দেখা যায়। ধিমানের অন্য হাত ঋতুপর্ণার তলপেটের ওপরে। শ্রেয়া মদ না খেয়েই প্রেমের নেশাতে মগ্ন নিজের প্রেমিক রূপকের সাথে। বসার ঘরের এক কোনায় রূপক শ্রেয়াকে দেয়ালের সাথে চেপে ধরে। শ্রেয়া দুই হাতে রূপকের গলা জড়িয়ে ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুম্বনে ব্যস্ত। রূপকের হাত পায়েলের পিঠে, পাছার ওপরে ঘোরাফেরা করে। শ্রেয়া দুই পা ফাঁক করে দাঁড়িয়ে, রূপকের ডান পা শ্রেয়ার দুই পায়ের ফাঁকে আটকা পড়ে। রূপক শ্রেয়ার উরুসন্ধির ওপরে থাই ঘষছে, সেই সাথে শ্রেয়ার নরম পাছা দুই হাতে ডলে পিষে একাকার করে দিয়েছে। মর্দন ঘর্ষণের ফলে শ্রেয়ার পোশাক উপরে উঠে পরনের সাদা প্যান্টি ঢাকা যোনি দেশ দেখা যাচ্ছে। বসার ঘরের একদিকে বাকি ছেলেরা যাদের কপালে কোন কেউ জোটেনি তারা গ্লাস হাতে সবার যুগল বন্দি দেখে লিঙ্গের ওপরে হাত বুলায়। শুধুমাত্র সঙ্গীতা আর প্রবাল চুপচাপ এক কোনায় দাঁড়িয়ে নিজেদের গল্পে মত্ত।
অনুপমা দেবায়নকে জড়িয়ে ধরে বলে, “হ্যাঁ রে, এবারে কি হবে? জোড়া পাখীরা যা শুরু করেছে, খালি বসা ছেলেগুলো উন্মাদ হয়ে যাবে রে। ওই দ্যাখ, বিভুতি অলোক কে? শ্রেয়ার প্যান্টি, পায়েলে আর শর্বরীর পাছা নাচানো আর ঋতুপর্ণার মাই দেখে ওদের হালুয়া টাইট।”
দেবায়নঃ “আর কিছুক্ষণ যেতে দে, তারপরে না হয় দেখা যাবে কে কে রাতে থাকে!”
অনুপমাঃ “রাতে থাকা, মানে? শালা বুঝতে পারছিস রাতে কেউ থাকলে বাড়ি আর বাড়ি থাকবে না, সেক্সের আড্ডা বসবে।”
দেবায়ন দুষ্টু হেসে বলে, “পায়েল আমি আর তুই থাকলে তাই হতো। এবারে সবার সাথে হবে, দেখা যাক এক নতুন অভিজ্ঞতা হবে। চিন্তা করিস না, রজতকে দিয়ে আমি কন্ডম আনিয়ে নিয়েছিলাম। মানে নিজের জন্য, পায়েলের সাথে চোদাচুদির সময়ে দরকার লাগতে পারে তাই আনিয়েছিলাম। এখন দেখছি সবার দরকার পড়বে।”
অনুপমা আলতো চাঁটি মেরে বলে, “বাল, রাতে তাহলে চোদাচুদির আসর বসবে। উম্মম বড় উত্তেজক পরিবেশ হবে। কিন্তু ওই ছেলে গুলোর কি হবে? ওদের তো খালি গাড়ি, ঢোকাবার গ্যারেজ নেই যে ওদের কাছে।”
দেবায়নঃ “আমি ম্যানেজ করে নেব, আগে দেখি রাতে কে কে থাকতে ইচ্ছুক হয়।”
দেবায়ন গান বন্ধ করে দেয়, পায়েল আর শর্বরী নাচ থামিয়ে চেঁচিয়ে ওঠে কেন গান বন্ধ করা হয়েছে। উদ্দাম নৃত্যের ফলে দুই মেয়ে হাঁপিয়ে ওঠে আর তার ফলে ভারী স্তন জোড়ায় লাগে ঢেউ। গান থামাবার সাথে সাথে সব জোড়া গুলো তাদের কাম খেলা থামিয়ে দেবায়ন আর অনুপমার দিকে তাকায়।
অনুপমা সবার দিকে তাকিয়ে বলে, “রাত হয়ে গেছে এবারে খাওয়া দাওয়া করলে কেমন হয়। আমার খুব ক্ষিধে পেয়েছে, খাওয়ার পরে আবার না হয় আমাদের পার্টি শুরু করা যাবে। বাড়িতে কেউ বলার নেই সুতরাং ভয়ের ব্যাপার নেই কেউ বকার নেই।”
সঙ্গীতাঃ “হ্যাঁ হ্যাঁ ভালো কথা, তাড়াতাড়ি খেয়ে দেয়ে নিলে বড় ভালো হয়।”
দেবায়নঃ “এবারে বল রাতে কে কে থাকবে? এই পার্টির আমি কথা দিয়েছিলাম যে পার্টি শুরু হবার কোন সময় নেই তেমনি শেষ হবার কোন সময় নেই। সুতরাং যারা থাকতে ইচ্ছুক তারা রাতে থাকতে পারে, তবে শোয়ার ঘর দুটি মাত্র, সবাইকে মিলেমিশে শোয়ার জায়গা করে শুতে হবে।”
মেয়েদের অর্ধ নগ্ন শরীর দেখে আর তাদের লাস্যময়ী নাচ দেখে মৃগাঙ্ক আর মনিষ চেঁচিয়ে ওঠে তারা থাকবে। সমুদ্র বুঝতে পারে ওদের হাবভাব, তনিমাকে সমুদ্র উত্তপ্ত করে বশে এনেছে। মৃগাঙ্ক শর্বরীকে চেষ্টা করেও বশে আনতে পারল না। দেবায়ন বাকি ছেলেদের বলে যে, গাড়ি থাকলে হয় না, গাড়ি রাখার মতন গ্যারেজ থাকা দরকার। সুতরাং ছেলেদের খাওয়ার পরে চলে যেতে হবে। ধিমান ঋতুপর্ণাকে থাকার কথা জিজ্ঞেস করাতে ঋতুপর্ণা রাজি হয়ে যায়। রূপক আর শ্রেয়া প্রেমে বিভোর, ওরাও রাতে থাকতে রাজি হয়ে যায়। তনিমা সমুদ্রের কানেকানে কিছু একটা বলে, সমুদ্র জানায় যে রাতে মজা করতে রাজি। পায়েল শর্বরীর দিকে তাকায়, শর্বরী জানালো রাতে থাকবে না, খেয়েদেয়ে বাড়ি চলে যাবে। অনুপমা মনিষকে অনুরোধ করে শর্বরীকে ঠিক করে বাড়ি পৌঁছে দিতে।
সঙ্গীতার একটু থাকতে ইচ্ছে হচ্ছিল, সবার সাথে গল্প গুজব করবে এই চিন্তায় ছিল, অনুপমা ওকে কোনায় টেনে নিয়ে গিয়ে সবার আসল উদ্দেশ্য জানায়। সঙ্গীতার মুখ লাল হয়ে যায়, প্রবালকে বলে যে রাতে খাবার পরে বাড়ি পৌঁছে দিতে। প্রবাল এক পায়ে খাড়া, বাধ্য গরুর মতন মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যে খাওয়া দাওয়া শেষ হলে বাড়ি পৌঁছে দেবে। বাকি ছেলেদের রাগ গিয়ে পড়ে প্রবালের ওপরে, বিশেষ করে বিভুতি আর অলোকের অনেক দিন থেকেই সঙ্গীতার উপরে নজর ছিল। দেখতে সুন্দরী, তন্বী তরুণী, শেষ মেশ কিনা একটা লাজুক নরম প্রকৃতির ছেলের প্রেমে?
অলোক প্রবালকে এক কোনায় ডেকে বলে, “শালা শেষ পর্যন্ত সবার বুকের রক্ত ঝরিয়ে আসল মাখন মেরে নিলি?”
প্রবালের মুখে লাজুক হাসি ফুটে ওঠে। বিভুতি প্রবালের কাছে এসে বলে, “প্রসাদ না পেলে মেরে ফেলবো!”
প্রবাল রেগে যায় ওই কথায়, “সঙ্গীতা বাকি মেয়েদের মতন নয়, অনেক ভালো মেয়ে।”
অলোক, “জানি বাবা, মজা করছিলাম, যাই হোক প্রেমের জন্য কনগ্রাচুলেসান। ভালো করে রাখিস আমাদের হৃদয় রানীকে।”
দেবায়ন প্রবালকে বলে, “বাল, সব মেয়েদের থেকে সঙ্গীতা সত্যি আলাদা। যদি কিছু হয়েছে, তাহলে বাল ছিঁড়ে আঁটি বেঁধে বাড়ার ডগায় টাঙিয়ে দেবো।”
ওদের কথা শুনে প্রবালের অবস্থা খারাপ, ভাবতে বসে প্রেম করে ভুল করে ফেলেছে। খাওয়া শেষের পরে সবাই নিজের নিজের বাড়ির দিকে রওনা দেয়।
দেবায়নের বাড়িতে নয় জন, তার মধ্যে পাঁচ মেয়ে, অনুপমা, পায়েল, শ্রেয়া, তনিমা আর ঋতুপর্ণা। খাওয়া শেষে রূপক সারা বাড়ির উজ্জ্বল আলো নিভিয়ে মৃদু রাতের আলো জ্বালাতে বলে। ধিমান মোমবাতির কথা জিজ্ঞেস করাতে দেবায়ন জানায় গত কালী পুজোর কেনা বেশ কিছু মোমবাতি বাড়িতে আছে। ধিমান আর ঋতুপর্ণা মিলে মোমবাতি জ্বালিয়ে ঘরের পরিবেশ আরও রোম্যান্টিক করে তোলে। রূপক আর ধিমান বিয়ারের বোতল নিয়ে বসে পড়ে। একটা ছোটো সোফার ওপরে রূপক বসে তার কোলে শ্রেয়া, অন্য ছোটো সোফায় ধিমান তার কামনার নারী, ঋতুপর্ণাকে কোলে নিয়ে বসে। বড় কাউচের উপরে সমুদ্র আধাশোয়া, হাতে কাঁচের গ্লাসে হুইস্কি, পেটের উপরে মাথা রেখে শুয়ে তনিমা হাতে হুইস্কির গ্লাস। সমুদ্রর মুখ দেখে মনে হচ্ছে যেন হাতে চাঁদ পেয়েছে। দেবায়ন অনুপমাকে কোলে নিয়ে একটা চেয়ারে বসে, হাতে হুইস্কির গ্লাস। পায়েল দেবায়নদের পাশেই বসে দেবায়নের কাঁধে মাথা রেখে কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে চুমুক দেয়। দেবায়নের লিঙ্গ দুই নারীর পরশে কঠিন হয়ে উঠেছে। অনুপমা ওর পাছার খাঁজে দেবায়নের কঠিন লিঙ্গের পরশ অনুভব করে। এক হাতে গলা জড়িয়ে পাছা নাড়িয়ে লিঙ্গ পাছার খাঁজের মাঝে চেপে ধরে অনুপমা। সবার শরীরে মত্ততার সাথে কামের নেশা লেগে যায়। মিউসিক সিস্টেমে রূপক রোম্যান্টিক গান চালিয়ে দেয়। আলো আঁধারির খেলায় আর লাস্যময়ী অর্ধ নগ্ন ললনাদের অবস্থানে ঘরের পরিবেশে লিপ্সা, কামনা কাম সম্ভোগের আগুন ধিকধিক করে জ্বলতে আরম্ভ করে।
খাওয়ার পরে রজত দেবাঞ্জলি, পরাশর জারিনা বিদায় জানায়। যাবার আগে পরাশর দেবায়নকে বলে ওর সাথে পরে কিছু কথা আছে। অনুপমা পরাশরের দিকে তাকিয়ে হেসে বলে, “সবার সমস্যার সমাধান কি আমার বরের কাছে?” জারিনা বলে, “তোমার বরের কথা অনেক শুনেছি এর মুখ থেকে। দেবায়নকে দেখে তাই মনে হয়।” দেবায়ন মাথা নিচু করে জারিনাকে বলে, “এবারে গলা থেকে গোড়ালি পর্যন্ত ঢেকে এসেছো। কথা ছিল হাঁটু পর্যন্ত কাপড় পরার। পরের বার যেন কাপড় কোমরের উপরে থাকে।” জারিনার মুখ লাল হয়ে যায় লজ্জায়। পরাশর দেখে যে দেবায়নের সামনে বেশিক্ষণ থাকা দুস্কর। অনুপমা দুম করে কিল মারে দেবায়নের পিঠে।
দেবায়ন দেবাঞ্জলির কানে কানে বলে, “সব জানি, তোমাদের সমাধান কিছু একটা ভেবে দেখবো, তবে কিছু উলটোপালটা পদক্ষেপ নেবে না, কথা দাও।”
দেবাঞ্জলি হাঁ করে তাকিয়ে থাকে দেবায়নের মুখের দিকে। রজত মাথা নাড়িয়ে জানায় যে দেবায়ন ওদের সম্পর্কের সম্বন্ধে অবগত। দেবাঞ্জলি ম্লান হেসে বলে, “দেখা যাক কপালে কি আছে। যেদিন বুঝবো যে আমাদের পিঠ দেয়ালে থেকে গেছে, সেদিন আমি আত্মহত্যা করবো। তা ছাড়া আর কোন উপায় নেই। আমাদের সম্পর্ক বাবা মাকে বলা যায় না, কাউকে বলা যায় না। পালিয়ে কোথায় যাবো তাই জানিনা, আমরা কোনদিন কোলকাতার বাইরে পা রাখিনি, এমন কাউকে চিনিনা যাকে মনের কথা বলতে পারবো। বড় ভালোবাসি ওকে তাই যে কয়দিন বাঁচবো, সেই কয়দিন ওর ভালোবাসা বুকে নিয়ে বাঁচবো, মরার পরে কেউ আমাদের আলাদা করতে পারবে না।”
অনুপমা দেবাঞ্জলিকে জড়িয়ে ধরে বলে, “অত চিন্তা কোরোনা, ভালবেসেছো যখন তখন একটা রাস্তা বার করা যাবে। আমার বরের কাছে সব অসুখের কিছু না কিছু ওষুধ আছে।”
দেবায়ন রজতকে জড়িয়ে ধরে বলে, “ব্রাদার, দেখা যাক কি করা যায়। আগে আমার সব থেকে বড় ঢাল, আমার মা বাড়ি ফিরে আসুক তারপরে দেখা যাবে।” রজত আর দেবাঞ্জলি বিদায় জানায়।
বসার ঘরের আবহাওয়া উত্তপ্ত হয়ে উঠেছে। তনিমা, শর্বরী, ঋতুপর্ণা, পায়েল চার মেয়ের রক্তে নেশা ধরেছে আর তাদের নৃত্য বেশ উদ্দাম হয়ে উঠেছে। সমুদ্র আর তনিমা জড়াজড়ি করে একদিকে নাচছে। নাচার চেয়ে বেশি জড়াজড়ি হচ্ছে দুই জনের মাঝে। সমুদ্র ফাঁক বুঝে তনিমার পিঠে পাছায় হাত বুলিয়ে আদর করে। দুই পাছার দাবনা টেনে ধরে উরুসন্ধির উপরে নিজের উরুসন্ধি চেপে ধরে। দুইজনের যৌনাঙ্গ পরস্পরের সাথে চেপে যায়, নাচের চেয়ে বেশি দুইজনে পোশাক পরিহিত অবস্থায় পরস্পরের যৌনাঙ্গের পরশ অনুভব করে। ধিমান আর ঋতুপর্ণার একরকম অবস্থা, ধিমান ঋতুপর্ণাকে পেছন থেকে জড়িয়ে ধরে নরম পাছার ওপরে নিজের লিঙ্গে চেপে ডলছে। ঋতুপর্ণার দুই হাত উঁচু করে ধিমানের গলা জড়িয়ে ধরে, ধিমান ঘাড়ের ওপর থেকে মাথা বাড়িয়ে ঋতুপর্ণার গাল ঘাড় কানের লতিতে চুমু খেতে আরম্ভ করে দেয়। ঋতুপর্ণা পাছা চেপে ধরে ধিমানের লিঙ্গের ওপরে। ধিমানের এক হাত ঋতুপর্ণার স্তনের ঠিক নিচে, নীচ থেকে চেপে ধরার ফলে দুই পীনোন্নত স্তন প্রায় ফ্রক ছেড়ে বেরিয়ে আসার যোগাড়। পরনের সাদা রঙের ব্রা আর স্তনের ভাঁজ দেখা যায়। ধিমানের অন্য হাত ঋতুপর্ণার তলপেটের ওপরে। শ্রেয়া মদ না খেয়েই প্রেমের নেশাতে মগ্ন নিজের প্রেমিক রূপকের সাথে। বসার ঘরের এক কোনায় রূপক শ্রেয়াকে দেয়ালের সাথে চেপে ধরে। শ্রেয়া দুই হাতে রূপকের গলা জড়িয়ে ঠোঁটে ঠোঁট মিলিয়ে চুম্বনে ব্যস্ত। রূপকের হাত পায়েলের পিঠে, পাছার ওপরে ঘোরাফেরা করে। শ্রেয়া দুই পা ফাঁক করে দাঁড়িয়ে, রূপকের ডান পা শ্রেয়ার দুই পায়ের ফাঁকে আটকা পড়ে। রূপক শ্রেয়ার উরুসন্ধির ওপরে থাই ঘষছে, সেই সাথে শ্রেয়ার নরম পাছা দুই হাতে ডলে পিষে একাকার করে দিয়েছে। মর্দন ঘর্ষণের ফলে শ্রেয়ার পোশাক উপরে উঠে পরনের সাদা প্যান্টি ঢাকা যোনি দেশ দেখা যাচ্ছে। বসার ঘরের একদিকে বাকি ছেলেরা যাদের কপালে কোন কেউ জোটেনি তারা গ্লাস হাতে সবার যুগল বন্দি দেখে লিঙ্গের ওপরে হাত বুলায়। শুধুমাত্র সঙ্গীতা আর প্রবাল চুপচাপ এক কোনায় দাঁড়িয়ে নিজেদের গল্পে মত্ত।
অনুপমা দেবায়নকে জড়িয়ে ধরে বলে, “হ্যাঁ রে, এবারে কি হবে? জোড়া পাখীরা যা শুরু করেছে, খালি বসা ছেলেগুলো উন্মাদ হয়ে যাবে রে। ওই দ্যাখ, বিভুতি অলোক কে? শ্রেয়ার প্যান্টি, পায়েলে আর শর্বরীর পাছা নাচানো আর ঋতুপর্ণার মাই দেখে ওদের হালুয়া টাইট।”
দেবায়নঃ “আর কিছুক্ষণ যেতে দে, তারপরে না হয় দেখা যাবে কে কে রাতে থাকে!”
অনুপমাঃ “রাতে থাকা, মানে? শালা বুঝতে পারছিস রাতে কেউ থাকলে বাড়ি আর বাড়ি থাকবে না, সেক্সের আড্ডা বসবে।”
দেবায়ন দুষ্টু হেসে বলে, “পায়েল আমি আর তুই থাকলে তাই হতো। এবারে সবার সাথে হবে, দেখা যাক এক নতুন অভিজ্ঞতা হবে। চিন্তা করিস না, রজতকে দিয়ে আমি কন্ডম আনিয়ে নিয়েছিলাম। মানে নিজের জন্য, পায়েলের সাথে চোদাচুদির সময়ে দরকার লাগতে পারে তাই আনিয়েছিলাম। এখন দেখছি সবার দরকার পড়বে।”
অনুপমা আলতো চাঁটি মেরে বলে, “বাল, রাতে তাহলে চোদাচুদির আসর বসবে। উম্মম বড় উত্তেজক পরিবেশ হবে। কিন্তু ওই ছেলে গুলোর কি হবে? ওদের তো খালি গাড়ি, ঢোকাবার গ্যারেজ নেই যে ওদের কাছে।”
দেবায়নঃ “আমি ম্যানেজ করে নেব, আগে দেখি রাতে কে কে থাকতে ইচ্ছুক হয়।”
দেবায়ন গান বন্ধ করে দেয়, পায়েল আর শর্বরী নাচ থামিয়ে চেঁচিয়ে ওঠে কেন গান বন্ধ করা হয়েছে। উদ্দাম নৃত্যের ফলে দুই মেয়ে হাঁপিয়ে ওঠে আর তার ফলে ভারী স্তন জোড়ায় লাগে ঢেউ। গান থামাবার সাথে সাথে সব জোড়া গুলো তাদের কাম খেলা থামিয়ে দেবায়ন আর অনুপমার দিকে তাকায়।
অনুপমা সবার দিকে তাকিয়ে বলে, “রাত হয়ে গেছে এবারে খাওয়া দাওয়া করলে কেমন হয়। আমার খুব ক্ষিধে পেয়েছে, খাওয়ার পরে আবার না হয় আমাদের পার্টি শুরু করা যাবে। বাড়িতে কেউ বলার নেই সুতরাং ভয়ের ব্যাপার নেই কেউ বকার নেই।”
সঙ্গীতাঃ “হ্যাঁ হ্যাঁ ভালো কথা, তাড়াতাড়ি খেয়ে দেয়ে নিলে বড় ভালো হয়।”
দেবায়নঃ “এবারে বল রাতে কে কে থাকবে? এই পার্টির আমি কথা দিয়েছিলাম যে পার্টি শুরু হবার কোন সময় নেই তেমনি শেষ হবার কোন সময় নেই। সুতরাং যারা থাকতে ইচ্ছুক তারা রাতে থাকতে পারে, তবে শোয়ার ঘর দুটি মাত্র, সবাইকে মিলেমিশে শোয়ার জায়গা করে শুতে হবে।”
মেয়েদের অর্ধ নগ্ন শরীর দেখে আর তাদের লাস্যময়ী নাচ দেখে মৃগাঙ্ক আর মনিষ চেঁচিয়ে ওঠে তারা থাকবে। সমুদ্র বুঝতে পারে ওদের হাবভাব, তনিমাকে সমুদ্র উত্তপ্ত করে বশে এনেছে। মৃগাঙ্ক শর্বরীকে চেষ্টা করেও বশে আনতে পারল না। দেবায়ন বাকি ছেলেদের বলে যে, গাড়ি থাকলে হয় না, গাড়ি রাখার মতন গ্যারেজ থাকা দরকার। সুতরাং ছেলেদের খাওয়ার পরে চলে যেতে হবে। ধিমান ঋতুপর্ণাকে থাকার কথা জিজ্ঞেস করাতে ঋতুপর্ণা রাজি হয়ে যায়। রূপক আর শ্রেয়া প্রেমে বিভোর, ওরাও রাতে থাকতে রাজি হয়ে যায়। তনিমা সমুদ্রের কানেকানে কিছু একটা বলে, সমুদ্র জানায় যে রাতে মজা করতে রাজি। পায়েল শর্বরীর দিকে তাকায়, শর্বরী জানালো রাতে থাকবে না, খেয়েদেয়ে বাড়ি চলে যাবে। অনুপমা মনিষকে অনুরোধ করে শর্বরীকে ঠিক করে বাড়ি পৌঁছে দিতে।
সঙ্গীতার একটু থাকতে ইচ্ছে হচ্ছিল, সবার সাথে গল্প গুজব করবে এই চিন্তায় ছিল, অনুপমা ওকে কোনায় টেনে নিয়ে গিয়ে সবার আসল উদ্দেশ্য জানায়। সঙ্গীতার মুখ লাল হয়ে যায়, প্রবালকে বলে যে রাতে খাবার পরে বাড়ি পৌঁছে দিতে। প্রবাল এক পায়ে খাড়া, বাধ্য গরুর মতন মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যে খাওয়া দাওয়া শেষ হলে বাড়ি পৌঁছে দেবে। বাকি ছেলেদের রাগ গিয়ে পড়ে প্রবালের ওপরে, বিশেষ করে বিভুতি আর অলোকের অনেক দিন থেকেই সঙ্গীতার উপরে নজর ছিল। দেখতে সুন্দরী, তন্বী তরুণী, শেষ মেশ কিনা একটা লাজুক নরম প্রকৃতির ছেলের প্রেমে?
অলোক প্রবালকে এক কোনায় ডেকে বলে, “শালা শেষ পর্যন্ত সবার বুকের রক্ত ঝরিয়ে আসল মাখন মেরে নিলি?”
প্রবালের মুখে লাজুক হাসি ফুটে ওঠে। বিভুতি প্রবালের কাছে এসে বলে, “প্রসাদ না পেলে মেরে ফেলবো!”
প্রবাল রেগে যায় ওই কথায়, “সঙ্গীতা বাকি মেয়েদের মতন নয়, অনেক ভালো মেয়ে।”
অলোক, “জানি বাবা, মজা করছিলাম, যাই হোক প্রেমের জন্য কনগ্রাচুলেসান। ভালো করে রাখিস আমাদের হৃদয় রানীকে।”
দেবায়ন প্রবালকে বলে, “বাল, সব মেয়েদের থেকে সঙ্গীতা সত্যি আলাদা। যদি কিছু হয়েছে, তাহলে বাল ছিঁড়ে আঁটি বেঁধে বাড়ার ডগায় টাঙিয়ে দেবো।”
ওদের কথা শুনে প্রবালের অবস্থা খারাপ, ভাবতে বসে প্রেম করে ভুল করে ফেলেছে। খাওয়া শেষের পরে সবাই নিজের নিজের বাড়ির দিকে রওনা দেয়।
দেবায়নের বাড়িতে নয় জন, তার মধ্যে পাঁচ মেয়ে, অনুপমা, পায়েল, শ্রেয়া, তনিমা আর ঋতুপর্ণা। খাওয়া শেষে রূপক সারা বাড়ির উজ্জ্বল আলো নিভিয়ে মৃদু রাতের আলো জ্বালাতে বলে। ধিমান মোমবাতির কথা জিজ্ঞেস করাতে দেবায়ন জানায় গত কালী পুজোর কেনা বেশ কিছু মোমবাতি বাড়িতে আছে। ধিমান আর ঋতুপর্ণা মিলে মোমবাতি জ্বালিয়ে ঘরের পরিবেশ আরও রোম্যান্টিক করে তোলে। রূপক আর ধিমান বিয়ারের বোতল নিয়ে বসে পড়ে। একটা ছোটো সোফার ওপরে রূপক বসে তার কোলে শ্রেয়া, অন্য ছোটো সোফায় ধিমান তার কামনার নারী, ঋতুপর্ণাকে কোলে নিয়ে বসে। বড় কাউচের উপরে সমুদ্র আধাশোয়া, হাতে কাঁচের গ্লাসে হুইস্কি, পেটের উপরে মাথা রেখে শুয়ে তনিমা হাতে হুইস্কির গ্লাস। সমুদ্রর মুখ দেখে মনে হচ্ছে যেন হাতে চাঁদ পেয়েছে। দেবায়ন অনুপমাকে কোলে নিয়ে একটা চেয়ারে বসে, হাতে হুইস্কির গ্লাস। পায়েল দেবায়নদের পাশেই বসে দেবায়নের কাঁধে মাথা রেখে কোল্ড ড্রিঙ্কসের গ্লাসে চুমুক দেয়। দেবায়নের লিঙ্গ দুই নারীর পরশে কঠিন হয়ে উঠেছে। অনুপমা ওর পাছার খাঁজে দেবায়নের কঠিন লিঙ্গের পরশ অনুভব করে। এক হাতে গলা জড়িয়ে পাছা নাড়িয়ে লিঙ্গ পাছার খাঁজের মাঝে চেপে ধরে অনুপমা। সবার শরীরে মত্ততার সাথে কামের নেশা লেগে যায়। মিউসিক সিস্টেমে রূপক রোম্যান্টিক গান চালিয়ে দেয়। আলো আঁধারির খেলায় আর লাস্যময়ী অর্ধ নগ্ন ললনাদের অবস্থানে ঘরের পরিবেশে লিপ্সা, কামনা কাম সম্ভোগের আগুন ধিকধিক করে জ্বলতে আরম্ভ করে।