What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভুমিকাদেবীর সর্বনাশ-একটি শিকারের গল্প by momhunter123 (1 Viewer)

[HIDE]


ভূমিকাদেবীর সর্বনাশ - একটি শিকারের গল্প
(চতুর্বিংশ পর্ব)

চোখ খুললেন ভূমিকাদেবী...প্রথমটায় কিছুই ঠাহর করে উঠতে পারলেন না তিনি...কিন্ত নড়তে গিয়ে পায়ে একটু ব্যাথা অনুভব হতেই নিজের অবস্থা বুঝতে পেরে ভূমিকাদেবীর চক্ষু ছানাবড়া হয়ে গেলো। একি! তাকে এভাবে সম্পুর্ন নগ্ন করে বেঁধে রেখেছে কে? আতঙ্কে রক্ত হিম হয়ে গেল ভূমিকাদেবীর।

ভয়ে চেঁচিয়ে উঠলেন ভূমিকাদেবী...কিন্ত তখনই খেয়াল করলেন তার মুখেও একটা শক্ত আঠালো টেপ সেঁটে দিয়েছে কেউ। ফলে শুধু একটা চাপা গোঙানির মতো আওয়াজ বেরিয়ে এলো তার মুখ থেকে।

এবারে ভয়ে ভয়ে একবার পুরো ঘরটায় চোখ ঘোরালেন তিনি...কই কোত্থাও কেউ নেই....শুধু ঘরের দরজাটা খোলা রয়েছে। মাথাটা এতক্ষনে কিছুটা ছাড়লো ভূমিকাদেবীর, তিনি বুঝতে পারলেন তাকে তার নিজের ঘরের বিছানাতেই বেঁধে রাখা হয়েছে। বাইরের দিনের আলো জানালার মোটা কাঁচ ভেদ করে ঢুকে বেশ কিছুটা আলোকিত করেছে ঘরটাকে।

এবারে নিজের দিকে ভালো করে তাকালেন ভূমিকাদেবী। দেখলেন, একটু আগে পরে থাকা কমলা রঙের নাইটি আর ভেতরের প্যান্টি-ব্রা, সবই উধাও এখন....শুধু মঙ্গলসূত্র,শাখাপালা ছাড়া একটি সুতোমাত্র নেই তার শরীরে। ভূমিকাদেবীর খাটের মাথার দিকে যে জানালাটা প্রায় সবসময় বন্ধ থাকে, তারই লোহার গ্রিলের সাথে দড়ি বেঁধে এক অদ্ভুত পজিশনে ভূমিকাদেবীরর নগ্ন ভারী শরীরটাকে বেঁধে রাখা হয়েছে।

ভূমিকাদেবী একবার হাত পা নাড়িয়ে ছটফট করে উঠতে চাইলেন, কিন্ত লাভ হলো না। দঁড়িগুলো বেশ শক্ত করেই এঁটে বসেছে তার মোটা উরু, পায়ে আর হাতে। সাহায্যের আশায় আর একবার গলার সমস্ত জোর একত্রিত করে জোরে গুঙিয়ে উঠলেন তিনি।

হটাৎ বাইরের করিডোরে পায়ের আওয়াজ কানে এল ভূমিকাদেবীর.....কেউ কি আসছে! কিন্ত তিনি যে সম্পূর্ন নগ্ন! নিজের সম্ভ্রম রক্ষা করতে অস্থির হয়ে উঠলেন ভূমিকাদেবী...ছটফট করতে থাকলেন অনবরত। কিন্ত তিনি এখন অসহায়... কি করবেন তিনি? তিনি যে নড়তেই পারছেন না।

কোনো উপায় না পেয়ে প্রচন্ড ভয় আর উৎকণ্ঠা নিয়ে চোখ বড় বড় করে দরজার দিকে তাকিয়ে রইলেন তিনি...বুকটা ঢিপ ঢিপ করতে লাগলো ভূমিকাদেবীর, বড় বড় শ্বাস পড়তে লাগলো...খোলা অনাবৃত বিরাট বুকটাও ওঠানামা করতে লাগলো সেইসাথে।

-------------

ঘরের দরজা দিয়ে ভেতরে ঢুকলো একটা ছায়ামূর্তি। ভয়ে গলা শুকিয়ে গেল ভূমিকাদেবীর। এ নিশ্চয়ই সেই রে*পিস্ট গ্যাং-এর কোনো মেম্বার, যারা ইতিমধ্যেই পাশের পাড়ার তিনজন মধ্যবয়স্কা মহিলাকে প্রেগন্যান্ট করেছে। ভয়ে কাঠ হয়ে গেলেন ভূমিকাদেবী.... একটুও আওয়াজ না করে চুপচাপ পড়ে রইলেন ওভাবেই।

এবারে সুইচবোর্ডের দিকে এগোলো ছায়ামূর্তিটা। ভূমিকাদেবীর মনে পড়লো তিনি যে সম্পুর্ন নগ্ন। লাইট জ্বলে উঠলে যে তার সর্বনাশ হয়ে যাবে! আর থাকতে পারলেন না তিনি....চিৎকার করে "নাআআআআআআ...." বলে উঠতে চাইলেন তিনি। একটা চাপা গোঙানির আওয়াজ বেরিয়ে এলো তার মুখ থেকে।

প্রায় সঙ্গে সঙ্গে জ্বলে উঠলো ঘরের লাইটটা...ভূমিকাদেবী চোখ বন্ধ করে 'না না' বলে কাতরাতে শুরু করলেন। প্রচন্ড ছটফটিয়ে ছিঁড়ে দিতে চাইলেন সব দড়ির বাঁধন। কিন্ত তাকে এততাই শক্তভাবে বেঁধে রাখা হয়েছে যে অনেক চেষ্টা করেও কিছুই করতে পারলেন না তিনি...শুধু ভূমিকাদেবীর ভারী মসৃন উলঙ্গ শরীরটার আন্দোলিত হতে থাকা চর্বিগুলো ঘরের উজ্জ্বল আলোতে ঝলসে উঠলো ছেলেটার চোখের সামনে।

ভয়ে ভয়ে চোখ খুললেন ভূমিকা দেবী....দেখলেন ছায়ামূর্তিটা এগিয়ে আসছে তার দিকে। ছেলেটার সম্পুর্ন মুখটাই একটা কালো মাস্কে ঢাকা...শুধু দুটো জ্বলন্ত চোখ মাস্কের ফুটো দিয়ে দৃশ্যমান। এই পশুর মতো হিংস্র চোখদুটো আগেও ভূমিকাদেবী দেখেছেন অনেকবার।

ভূমিকাদেবী দেখলেন ছেলেটার লোভী চকচকে চোখগুলো এখন ঘুরছে তার খোলা শরীরটার ওপর। ভয়ে গুটিয়ে গেলেন ভূমিকাদেবী...শরীরের লোমগুলো দাঁড়িয়ে গেল তার।

ছেলেটার পরনে একটা ছোট বক্সার প্যান্ট। ফলে ছেলেটার লোমশ পেটানো শরীরটা দেখতে পাচ্ছেন ভূমিকাদেবী... ছেলেটার হাতের ফুলে থাকা শিরা-উপশিরা দেখে ভূমিকাদেবীর মনে কি যেন একটা খটকা লাগলো....আচ্ছা এই দুটো হাত এত পরিচিত লাগছে কেন? তবে ছেলেটি যে বেশ শক্তিশালী সে বিষয়ে কোনো সন্দেহ নেই....শেষ কথাটা ভাবতেই এই চরম বিপদের মুহূর্তেও যেন অনিচ্ছাকৃতভাবেই একটা নিষিদ্ধ শারীরিক উত্তেজনায় শিহরিত হয়ে উঠলো ভূমিকাদেবীর গোটা শরীরটা।

এবারে কালো মাস্ক পরা ছেলেটা এগিয়ে আসতে থাকলো ভূমিকাদেবীর খুব কাছে। ভূমিকাদেবী ততক্ষনে কাঁপতে শুরু করেছেন...ছেলেটা যত এগোচ্ছে ততই যেন ভয়ে ভেতরে ভেতরে গুটিয়ে যাচ্ছেন তিনি.....আতঙ্কিত,ভয়ার্ত চোখে ভূমিকাদেবী তাকিয়ে থাকলেন ছেলেটার হিংস্র চোখের দিকে।


ছেলেটার মুখ আর ভূমিকাদেবীর মুখ এখন খুব কাছাকাছি...হটাৎই নিজের মুখের মাস্কটা এক ঝটকায় খুলে ফেললো ছেলেটা... আর এতদিনে ভূমিকাদেবী প্রথমবারের মতো পরিষ্কারভাবে দেখতে পেলেন সেই ছেলেটার মুখ...যে ছেলেটা বারবার জবরদস্তি ভোগ করে অপবিত্র করেছে তার এই শরীরটাকে...যে ছেলেটার জন্য আজ তার সোনার সংসার ভাঙতে বসেছে।

কিন্ত এই মুখ যে তিনি চেনেন.... স্তব্ধ, বিস্মিত ভূমিকাদেবী অবাক, বিস্ফারিত চোখে দেখলেন এই ছেলেটা আর কেউ নয়....এ যে বাবানের ছোটবেলার বন্ধু কাশিম! মুহূর্তেই ভূমিকাদেবীর মনে পড়ে গেলো সকালের ঘটনাটা।

কিন্ত এ কোন কাশিমকে দেখছেন তিনি! কাশিমের চোয়াল শক্ত, চোখে হিংস্র দৃষ্টি... একটা খুব নোংরা কোনো পরিকল্পনা যেন ঘুরপাক খাচ্ছে তার মাথায়। এই কি সেই কাশিম যে তাকে দেখলেই সর্বদাই পা ছুয়ে প্রণাম করে? হাসিমুখে জিজ্ঞেস করে,'কাকিমা ভালো আছেন তো?" আজ প্রথমবারের জন্য কাশিমকে দেখে ভয় হচ্ছে ভূমিকাদেবীর। কাশিমের ঠোঁটের কোণে শয়তানি বাঁকা হাসিটা দেখে অস্বস্তি হচ্ছে তার। মুক্তির আশায় মুখ আর হাত-পা বাঁধা অবস্থাতেও নিজের সর্বশক্তি দিয়ে চেঁচিয়ে ছটফট করে উঠলেন ভূমিকাদেবী।

"সসসসসসসসসস", আঙ্গুলটা মুখে ঠেকিয়ে চুপ করার ইশারা করলো কাশিম, চোয়াল যেন আরো শক্ত হয়ে উঠেছে তার।

বরাবরই রাশভারী, রাগী, গম্ভীর স্বভাবের জন্য বাবানের সব বন্ধুই একটু ভয় পেত ভূমিকাদেবীকে। এই ব্যাপারটা নিজেই বুঝতে পারতেন ভূমিকাদেবী। কিন্ত এই প্রথমবারের জন্য বাবানের কোনো বন্ধুকে দেখে যেন ভেতরটা ভয়ে শুকিয়ে যাচ্ছে ভূমিকাদেবীর। আচ্ছা একবারের জন্যও কাশিমের কথা তার মাথায় আসেনি কেন আগে? তাহলে অনেক আগেই কশিমকে উচিত শিক্ষা দিয়ে দিতেন তিনি।

এবারে ভূমিকাদেবীর মুখের খুব কাছে মুখটা নিয়ে গেল কাশিম, তারপর দাঁতে দাঁত চেপে নীচু,কঠিন স্বরে শান্তভাবে বললো," কাকিমা, এতদিন ধরে জোর করে আপনার এই শরীরটা ভোগ করে আমি ক্লান্ত....আজ প্রথমবারের মতো আপনার গর্ভে বীর্যপাত করতে এসেছি আমি...ভালোবেসেই আপনার গর্ভে আমার উর্বর বীর্য রোপন করতে চাই আমি....আজ আমি চাই আপনি স্বেচ্ছায় আমার সাথে সঙ্গমে মিলিত হবেন।"

[/HIDE]
 
[HIDE]

নিজের ছেলের বয়সী কাশিমের মুখে এই কথাগুলো শুনে একইসাথে প্রচন্ডরাগ ও ঘেন্না হলো ভূমিকাদেবীর। কি বলছে এসব কাশিম? হাত বাঁধা না থাকলে এতক্ষণে সপাটে একটা থাপ্পড় তিনি বসিয়ে দিতেন এই বেজন্মা ছেলেটার গালে। কিন্ত তিনি তো নিরুপায়। তাই " না, না", রকমের একটা গোঙানির মতো আওয়াজ করে দুপাশে মাথা নাড়িয়ে কাশিমের কথায় প্রচন্ড অসম্মতি জানাতে লাগলেন ভূমিকাদেবী।

শান্ত চোখে ভূমিকাদেবীর চোখদুটোর দিকে তাকালো কাশিম। তারপর একটু ব্যাঙ্গের স্বরে বললো, "উফফফ কাকিমা, এত ন্যাকামি করবেন না তো.... আপনার ধ্যামনা বুড়ো হাজব্যান্ড যে আপনার খিদে মেটাতে পারে না, তা আমি খুব ভালো করে জানি। তাই ভালোয় ভালোয় আমার সাথে শুয়ে পড়ুন....আর হ্যাঁ, আপনি রাজি হলে সেটা আপনি আর আপনার ছেলে...দুজনের জন্যই মঙ্গলজনক। নইলে আপনার সাথে এতদিন যা করেছি, আজ কিন্ত আপনার ছেলের সামনেই আপনাকে ফেলে ওই নোংরা কাজগুলো করতে বাধ্য হবো আমি..."

ভূমিকাদেবী কিন্ত সেসব কিছুই শুনতে চাইলেন না। বালিশে উঁচু করে রাখা মাথা দুপাশে নাড়িয়ে ছটফট করতে লাগলেন তিনি, সেইসঙ্গে একটা অস্ফুট গোঙানি বেরিয়ে আসতে লাগলো তার মুখ থেকে। ছটফটানির সাথে সাথে অনবরত বেজে চললো ভূমিকাদেবীর হাতের শাখাপালা... ছনছন আওয়াজের সাথে ভূমিকাদেবীর করুন গোঙানির আওয়াজে মুখরিত হলো ঘরটা।

কাশিম উঠে দাঁড়ালো। সে জানে যৌনউত্তেজনাবর্ধক ওষুধের এতগুলো ডোজ নেওয়ার পরে ভূমিকাদেবীর ভেতরের অবস্থা কি! তবুও ভূমিকাদেবীর লোকদেখানো ন্যাকামি দেখে মজা পেলো সে। যদিও সে আগে থেকেই জানতো ভূমিকাদেবীর মতো এরকম জেদী, অহংকারী মহিলাকে এত সহজে এই প্রস্তাবে রাজি করানো যাবে না। সেটা জেনেই বিকল্প একটা প্ল্যান ভেবেই রেখেছিলো সে। আজ এই মহিলার কত তেজ সে দেখেই ছাড়বে। স্নিগ্ধজিতের মাকে আজ নিজের কুত্তি বানিয়েই আজ শান্ত হবে সে। একমুহূর্ত দেরী না করে ভূমিকাদেবীকে বিছানায় ওভাবেই ফেলে সোজা ঘরের বাইরে বেরিয়ে গেল কাশিম।

---------------------------


চোখ কালো কাপড়ে বাঁধা থাকায় কিছুই দেখতে পাচ্ছে না স্নিগ্ধজিৎ। তার হাতদুটোও পেছনে বাঁধা। ঘাড় ধরে তাকে ঠেলতে ঠেলতে নিয়ে চলেছে কাশিম। অন্ধকারেই হোঁচট খেতে খেতে কাশিমের সাথে এগোচ্ছে সে। দূর থেকে আসা এক মহিলার চাপা আর্ত গোঙানির আওয়াজ ক্রমশ যেন কাছে এগিয়ে আসছে...এই গলার স্বরটা সে ছোটবেলা থেকেই শুনে আসছে। তবে কি মায়ের মুখ বেঁধে রেখেছে কাশিম?

স্নিগ্ধজিৎকে নিয়ে একটা ঘরে ঢুকলো কাশিম। স্নিগ্ধজিৎ আন্দাজে বুঝলো এটা তার মায়েরই ঘর। ঘরে ঢুকতেই প্রচন্ড স্পষ্ট হয়ে উঠলো তার মায়ের চাপা গোঙানির শব্দটা। গোঙানির আওয়াজটা শুনে সে বুঝতে পারলো তার মা যেন তীব্রভাবে চেঁচিয়ে কি বলতে চাইছে.. কাশিমের তাকে এই ঘরে নিয়ে আসাটা যেন একদম পছন্দ হয়নি তার মায়ের...তাই হয়তো বারবার "না" বলে বারণ করতে চাইছে তার মা। কিন্ত কেন? সন্দেহ জাগলো স্নিগ্ধজিতের মনে।

স্নিগ্ধজিতকে কাশিম বলেই রেখেছে যে কাজের সুবিধার্থে তার মাকে এখন বেঁধে রাখা হয়েছে। আর ওই ঘরটাতেই লাগানো হয়েছে তিনটে ছোট ক্যামেরা। ওই ঘরে ঘটতে থাকা সব ঘটনাই বিভিন্ন অ্যাঙ্গেল থেকে ভিডিওবন্দি হতে থাকবে ওই ক্যামেরাগুলোতে।

স্নিগ্ধজিতের উত্তেজনাটা ক্রমশ বাড়ছে...তার দাম্ভিক, রাশভারী মাকে তো এভাবে কখনো কাতর আকুতি করতে শোনেনি সে। কি এমন করেছে কাশিম তার মায়ের সাথে! চোখে কাপড়টা থাকায় তো কিছু দেখতেও পাচ্ছে না সে। উত্তেজনায় গায়ের লোম খাড়া হয়ে উঠলো স্নিগ্ধজিতের।

মায়ের সামনে দেখাতে একটু আওয়াজ করে প্রতিবাদ করার অভিনয় করলো স্নিগ্ধজিৎ, কিন্ত তার মুখেও একটা টেপ সেঁটে দিয়েছে কাশিম। "চুপ খানকির ছেলে", বলে এক প্রকান্ড ধমকে তাকে চুপ করে দিলো কাশিম, তারপর বললো," নিজের আর মায়ের ভালো চাইলে যা বলছি চুপচাপ কর।" এক ধমকেই চুপ হয়ে গেল স্নিগ্ধজিৎ।

স্নিগ্ধজিতের হাতের বাঁধনটা খুলে দিলো কাশিম। তারপর একটা চেয়ারে বসিয়ে দিলো তাকে। স্নিগ্ধজিৎ আন্দাজে বুঝলো এটা সেই চেয়ার যেটা তার মায়ের ঘরে রাখা থাকে। এবারে চেয়ারের হাতলের সাথে তার দুটো হাত আবার বেঁধে দিতে শুরু করলো কাশিম। স্নিগ্ধজিৎ খুব একটা বাঁধা দিলো না, কিন্ত মাকে দেখাতে একটু হাত পা নড়িয়ে প্রতিবাদ জানানোর অভিনয় করতে থাকলো সে। সে শুনতে পেলো তাকে জোরজবরদস্তি বাঁধতে দেখে তার মায়ের গোঙানিটা যেন আরো তীব্র হয়ে শেষে একটা আর্ত করুন গোঙানিতে পরিণত হয়েছে এখন।


স্নিগ্ধজিৎ এখন চেয়ারে বসে, তার দুহাত চেয়ারের হাতলের সাথে শক্ত করে বাঁধা, চোখে কালো কাপড় বেঁধে রাখায় সে দেখতে পাচ্ছেনা কিছু। আর এদিকে মুখে টেপ থাকায় সে কথাও বলতে পারছেনা।

এবারে স্নিগ্ধজিৎ বুঝতে পারলো কাশিম ওর পেছনে এসে দাঁড়িয়ে ওর চোখের কালো কাপড়ের বাঁধনটা খুলে দিচ্ছে। সঙ্গে সঙ্গে সে শুনতে পেল তার মায়ের গোঙানিটা যেন বেড়ে তিনগুন হয়ে উঠলো...যেন করুন আর্তনাদ করে 'না, না' বলতে চাইছে তার মা। এক সেকেন্ড...দুইসেকেন্ড...এদিকে তার মা তখনও প্রায় চিৎকার করে "না না" বলতে চাইছে...তিনসেকেন্ড...ঝপ করে চোখে থাকা কালো কাপড়টা সরিয়ে নিলো কাশিম। আর চোখ খুলেই স্নিগ্ধজিৎ যা দেখলো তাতে তার চোখ বিস্ফারিত হয়ে প্রায় বেরিয়ে আসার উপক্রম হলো...স্নিগ্ধজিতের মনে হলো তার হৃদস্পন্দনটাও যেন বন্ধ হয়ে যাবে এবারে...

এমনিতেই ভূমিকাদেবীর শরীরটা বেশ ভারী... ছোটবেলা থেকেই স্নিগ্ধজিৎও দেখে আসছে যে তার মা বেশ স্বাস্থ্যবতী....তার প্রায় সব বন্ধুর মায়ের থেকে লম্বা আর চওড়া তার মা। প্রায় পাঁচ ফুট সাত ইঞ্চি উচ্চতা তার মায়ের। এই লম্বা-মোটা স্বাস্থ্য আর রাশভারী,গম্ভীর স্বভাবের জন্যই তার প্রায় সব বন্ধুরাও সমীহ করে চলতো তার মাকে...এমনকি সে নিজেও কিছুটা ভয় পায় মাকে এখনো।

কিন্ত আজ একি অবস্থা করেছে কাশিম তার মায়ের! স্নিগ্ধজিৎ দেখলো তার ৪৬ বছর বয়সী মা মিসেস ভূমিকাদেবী, যাকে সে ছোটবেলা থেকেই মনে মনে দেবীরূপে পুজো করে এসেছে...সেই মা এখন তার সামনেই সম্পূর্ন উলঙ্গ, পরনে শুধুই শাখাপলা আর মঙ্গলসূত্র...

বালিশের ওপরে আধশোয়া হয়ে থাকা নগ্ন, ভারী শরীরটা এক অদ্ভুত উপায়ে বাঁধা....একটা করে দঁড়ি বাঁধা হয়েছে তার মায়ের প্রত্যেকটা মোটা ফর্সা থাইয়ে আর দ্বিতীয়জোড়া দড়িটা বাঁধা হয়েছে পায়ের নীচের দিকে গোড়ালির একটু ওপরে। এই দুজোড়া দড়ি টানটান করে বেঁধে রাখা হয়েছে তার মায়ের মাথার পেছনে বন্ধ জানালার গ্রীলের সাথে। ফলে স্বাভাবিকভাবেই হাঁটুদুটো একটু ভাঁজ হয়ে দুটো পা উঠে আছে দুদিকে.....মোটা, ফর্সা উরুদুটো ফাঁক হয়ে মেলে থাকায় চেতিয়ে আছে তার মায়ের হালকা লোমশ ফোলা উরুসন্ধিটা।

তৃতীয় দড়িটায় বাঁধা হয়েছে তার মায়ের শাখাপলা পরিহিত সুন্দর,ফর্সা হাতদুটোয়....হাটদুটোকে মাথার ওপরে তুলে বেঁধে রাখা হয়েছে পেছনের গ্রিলে। ফলে মোটা থলথলে বাহু দুটো এখন ওপরে উঠে থাকায় চেতিয়ে আছে ভূমিকাদেবীর লালচে কামানো বগলটা।

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বিরাট রায় বাড়ির তিনতলার ঘরে এখন এই বাড়ির ৪৬ বছর বয়সী গৃহিণী মিসেস ভূমিকা রায় এখন নিজের ছেলের সামনেই সম্পুর্ন উলঙ্গ অবস্থায় বাঁধা....এত বিশ্রীভাবে ভূমিকাদেবীর দশাসই,ভারী শরীরটাকে বেঁধে রাখা হয়েছে যে তার মাংসল গুদের হালকা লোমেঢাকা কোয়াদুটো মেলে চেতিয়ে আছে তার ছেলের চোখের সামনে। এভাবে বেঁধে রাখার ফলে ভূমিকাদেবীর বিরাট সাইজের ফর্সা, থলথলে পাছাটাও উঠে আছে কিছুটা। স্নিগ্ধজিৎ দেখতে পেল ফর্সা,প্রকান্ড নিতম্বের দাবনাদুটো মেলে থাকায় সম্পুর্ন উন্মুক্ত হয়েছে তার মায়ের সংকুচিত, ক্ষুদ্র পায়ুছিদ্র।

সম্ভ্রান্ত ঘরের পোড় খাওয়া গৃহিণী ভূমিকাদেবীর সবচেয়ে নিষিদ্ধ ফুটোদুটো এখন চেতিয়ে আছে তার ছেলের চোখের সামনে।একজন মায়ের পক্ষে এর চেয়ে অপমানজনক আর কিই বা হতে পারে!

[/HIDE]
 
[HIDE]

ভূমিকাদেবীর সর্বনাশ - একটি শিকারের গল্প
(পঞ্চবিংশ পর্ব)


ভূমিকাদেবীর পায়ের দিকে চেয়ারে বাঁধা তার একমাত্র সন্তানের সামনে এখন তার পুরো শরীরটাই উন্মুক্ত,নগ্ন। লজ্জায় চোখ বন্ধ করে অন্যদিকে মুখ ফিরিয়ে রেখেছেন তিনি। দুচোখ বেয়ে জলের ধারা বইছে ...ভূমিকাদেবী কাঁদছেন।

একমুহূর্তের জন্য মায়ের জন্য কষ্ট হলো স্নিগ্ধজিতের। কাশিম তাকে আগেই বলেছিলো যে তার মায়ের মতো এরকম দশাসই মহিলাকে কাবু করতে হলে কশিমকে একটু কঠিন,নির্দয় অভিনয় করতে হবে। কিন্ত তাই বলে কাশিম যে তার মায়ের এমন অবস্থা কাশিম করবে তা কল্পনাতেও আসেনি স্নিগ্ধজিতের। কিন্ত এখন আর কিচ্ছু করার যেই তার। সবকিছুই কাশিমের হাতে এখন। হয়তো এতদিনের মুখ বুজে সহ্য করে নেওয়া অত্যাচারের প্রতিশোধ আজ নিচ্ছে কাশিম।

বরাবরই মাকে শাড়িতে, চুড়িদারে বা নাইটির মতো ভদ্র শালীন পোশাকেই দেখে আসছে স্নিগ্ধজিৎ। মায়ের অসাবধানতাবশত অনেকবারই মায়ের ওই থলথলে পেটির ভাঁজ ,বুকের খাঁজ, খোলা পিঠ দেখেছে সে। কিন্ত এসবে চোখ পড়তেই বরাবরই চোখ ফিরিয়ে নিয়েছে সে। কখনোই মাকে নিয়ে কোনো নোংরা খেয়াল আসেনি তার কখনো...

কিন্ত মা যেদিন ওই ছোট্ট প্যান্ট আর গেঞ্জি পরে তার সামনে এসেছিলো...মায়ের ওই ফর্সা,নধর,ভারী শরীরটার প্রায় সত্তর শতাংশই প্রথম উন্মুক্ত হয়েছিলো সেদিন তার চোখের সামনে। তারপরথেকেই মনের কোথাও যেন একটা নিষিদ্ধ ইচ্ছে বাসা বেঁধেছিলো তার....নিজের মাকে নগ্ন দেখার ইচ্ছে!

কথায় আছে মায়ের পায়ের নীচেই সন্তানের স্বর্গ...এই কিছুদিন আগে পর্যন্ত তো সে সেটাই মেনে এসেছে...তার চোখের সামনেই সেই মায়ের সম্পুর্ন নগ্ন, মোটা,ভারী পা দুটো এখন মেলে আছে দুদিকে...কথাগুলো ভাবতে ভাবতেই স্নিগ্ধজিতের চোখদুটো ঘুরতে থাকলো তার এতদিনের পরিচিত মায়ের শরীরের অপরিচিত, নিষিদ্ধ জায়গাগুলোতে....

ভূমিকাদেবীর মোটা,ফর্সা বাহুদুটো ওপরে তুলে মাথার পেছনে বেঁধে দেওয়ায় প্রকান্ড,উদ্ধত দুটো মাংসল স্তন সম্পুর্ন উন্মুক্ত হয়ে চেতিয়ে আছে স্নিগ্ধজিতের সামনে। খোলা,উন্মুক্ত স্তনদুটো ওঠানামা করছে দ্রুত....স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের বেশ বড় মাপের গোলাকার, ফর্সা দুটো স্তনের চূড়ায় রয়েছে পুরুষ্টু স্তনবৃন্ত...লালচে খয়েরি রঙের বেশ বড় অ্যারিওলা দিয়ে পরিবেষ্টিত রয়েছে সেটি। স্নিগ্ধজিতের হটাৎ মনে পড়ে এই দুধ খেয়েই তো বড় হয়েছে সে। কিন্ত আজ তার মায়ের এই সম্পত্তির ওপর সম্পুর্ন অধিকার কাশিমের... সে দেখতে চায় কাশিম কি অবস্থা করে তার মায়ের এলিয়ে থাকা ওই বিশাল,নরম মাংসপিন্ডদুটির। স্নিগ্ধজিৎ খেয়াল করলো এসব ভাবতে ভাবতেই প্যান্টের নীচে তার সাড়ে চার ইঞ্চি ধোনটা শক্ত হয়ে কখন ফুলে উঠেছে যেন।

থেমে থেমে ছটফট করছে তার মা...এলোমেলো খোলা চুল এসে পড়েছে মায়ের মুখে...দুচোখ বেয়ে জলের ধারা... মাঝেমাঝে একটা করুন গোঙানির আওয়াজ বেরিয়ে আসছে মায়ের মুখ থেকে...মাকে ওভাবে কষ্ট পেতে দেখে একবারের জন্য দুঃখ হয় স্নিগ্ধজিতের। এমনিতেই এই ভারী শরীর নিয়ে সিঁড়ি ওঠানামা করতেই হাঁপিয়ে যায় তার মা। কাশিম বেশ শক্ত করেই বেঁধে রেখেছে তার মাকে....মোটা মোটা পা দুটোকে ওপরে তুলে দেওয়ায় ভারী, ফর্সা পাছাটাও উঠে আছে ওপরে...এত ভারী শরীরের মহিলাকে এভাবে বেঁধে ফেলা সহজ কাজ নয়। স্নিগ্ধজিৎ বুঝতে পারে, বেশ জোর আছে কাশিমের দেহে।

স্নিগ্ধজিৎ লক্ষ্য করলো এভাবে তার মায়ের পা দুটোকে ওপরে তুলে দেওয়ায়, তার মায়ের চর্বিযুক্ত,থলথলে পেটটা এমনিতেই কিছুটা ফুলে ওপরে উঠে আছে, আর বেশ কয়েকটা চর্বির ভাঁজও পড়েছে পেটে। নরম পেটের ঠিক মাঝে সুগভীর নাভীগর্তের নীচে ফর্সা,দুলদুলে তলপেটটায় রয়েছে বেশ কিছু স্ট্রেচমার্ক। একটা চর্বির থাক পেরিয়ে তলপেটটা ঢালু হয়ে এসে মিশেছে মোটামোটা দুখানি মসৃণ,ভারী উরুর মোহনায়।
এবারে স্নিগ্ধজিতের চোখ গেল তার মায়ের খুলে থাকা উরুসন্ধিটার দিকে। সে দেখলো দু পা দুদিকে মেলে থাকার ফলে তার মায়ের পরিণত,পুরুষ্টু, যোনিটার পুরু হালকা লোমেঢাকা কোয়া দুটো একটু ফাঁক হয়ে আছে...পুরুষ্টু ভগাঙ্কুরটাও দূর থেকেই বেশ স্পষ্ট। খুব সামান্য ছোট ছোট কালো লোম ফুলে থাকা তলপেটটার নীচের দিকে শুরু হয়ে ত্রিভুজের আকারে বিস্তৃত হয়েছে মাংসল যোনী দেশে, তারপর পুরুষ্টু, ফোলা কোয়াদুটোর ওপর দিয়ে সরু হয়ে মিশে গেছে নীচে।

চোখ বন্ধ করে অন্যদিকে মুখ ফিরিয়ে ছিলেন ভূমিকাদেবী। তার অলক্ষ্যেই এবারে কাশিম এগিয়ে গেলো তার দিকে। তারপর ভূমিকাদেবীর চেতিয়ে থাকা গুদের পাপড়িদুটোতে হাত দিয়ে স্পর্শ করলো সে।

হটাৎ তলপেটে পুরুষের কঠিন হাতের স্পর্শ পেয়ে প্রায় কেঁপে গুঙিয়ে উঠলেন ভূমিকাদেবী....না শুধু ভয়ে নয়, উত্তেজনাতেও। এমনিতেই গত দু-তিন দিন ধরে যেন সবসময়ই উত্তেজিত হয়ে থাকছেন তিনি। ভূমিকাদেবী ছটফট করতে চাইলেন...কিন্ত শরীরটা শক্ত দড়িতে বাঁধা থাকায় খুব একটা লাভ হলো না তাতে।

সব কিছু অগ্রাহ্য করে এবারে ভূমিকাদেবীর গুদের হালকা লোমে ঢাকা, পুরুষ্টু কোয়াদুটো দুটো আঙ্গুল দিয়ে ফাঁক করে দুদিকে টেনে ধরলো কাশিম....ফলে ভূমিকাদেবীর গুদের ভেতরের লালচে, মাংসল অংশটা আরও উন্মুক্ত হলো স্নিগ্ধজিতের চোখের সামনে। ভূমিকাদেবীর গুদের খুব কাছে নিজের মুখটা নিয়ে গিয়ে এবারে যেন শুঁকতে শুরু করলো কাশিম...

অস্বস্তি হলো ভূমিকাদেবীর...ছেলেটার আঙুলের স্পর্শ আর গরম নিশ্বাস তিনি অনুভব করতে পারছেন ওই জায়গাটায়....তলপেটের নীচটা কেমন যেন মুচড়ে উঠলো ভূমিকাদেবীর। ছেলেটা এর আগেও কয়েকবার আঙুলচোদা দিয়ে তার ওই দীর্ঘদিনের অব্যবহৃত রুক্ষ্ম-শুষ্ক যোনিতে রসস্খলন ঘটিয়েছে। আজ তো এমনিতেই কেমন যেন একটা হচ্ছে তার ওখানে...সহ্যশক্তির পরীক্ষায় আজ পেরে উঠবেন না তিনি....শেষপর্যন্ত কি বাবানের সামনেই জল খসিয়ে ফেলবেন আজ তিনি!

স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের গুদের খুব কাছে মাথাটা নিয়ে গিয়ে যেন তার মায়ের শরীরের সমস্ত গন্ধ প্রানভরে শুষে নিচ্ছে কাশিম। সেইসঙ্গে ওই বাঁধা অবস্থাতেও প্রচন্ড অস্বস্তিতে যেন বেঁকে যাচ্ছে তার মায়ের শরীরটা। একদৃষ্টিতে কাশিমের কার্যকলাপ দেখতে থাকলো সে।

আচমকা কাশিম মুখ ডুবিয়ে দিলো ভূমিকাদেবীর উন্মুক্ত, মাংসল উরুসন্ধিতে। চমকে চেঁচিয়ে উঠলেন ভূমিকাদেবী, আবার ছটফট করতে শুরু করলেন তিনি। কিন্ত ভূমিকাদেবী আজ অসহায়...তার হাত পা সব শক্ত করে বাঁধা...তাই চেষ্টা করেও নিজের ভারী শরীরটা দুলিয়ে কাশিমের মুখটা থেকে নিজের ওই গোপন জায়গাটা সরিয়ে নিতে পারলেন না তিনি।

স্নিগ্ধজিৎ দেখলো 'লপ লপ' জাতীয় একটা শব্দ করে তার মায়ের মাংসল হালকা লোমে ঢাকা যোনিটা চেটে চলেছে তারই ছোটবেলার বন্ধু কাশিম....কাশিমের লম্বা লকলকে জিভটা বেরিয়ে এসেছে...স্নিগ্ধজিতের মনে হলো যেন কাশিমের জিভটা থেকে লালা ঝরছে।

এদিকে ওই বাচ্চা ছেলেটার জিভের কায়দায় ভূমিকাদেবীর তলপেটে তোলপাড় শুরু হয়েছে ততক্ষনে....প্রচন্ড একটা সুখের অনুভূতিতে তিনি পাগল হয়ে যাচ্ছেন যেন....এত সুখ তো সুনির্মলবাবুও কখনো দিতে পারেননি তাকে...কিন্ত নিজের সন্তানের সামনেই যে সামনেই আজ তিনি বিবস্ত্রা, ধ*র্ষিতা! না এ হতে দিতে পারেন না তিনি!

২২ বছর বয়সী কাশিমের ভেজা, লকলকে জিভটা ঘুরে বেড়াতে থাকলো ৪৬ বছর বয়সী মিসেস ভূমিকা রায়ের তলপেটের নীচটার নরম,ফোলা,হালকা লোমে ঢাকা পুরুষ্টু যোনীদেশে ও তার আশেপাশের ভরাট উরুর নরম দেয়ালে। ফর্সা, নরম উরুদুটোর দুলদুলে অংশগুলোতে প্রায় কামড়াতে শুরু করলো কাশিম....নরম উরুতে ছেলেটার ধারালো দাঁতের মৃদু কামড়ে চেঁচিয়ে উঠতে থাকলেন ভূমিকাদেবী।

[/HIDE]
 
[HIDE]

স্নিগ্ধজিৎ দেখলো 'লপ লপ' জাতীয় একটা শব্দ করে তার মায়ের মাংসল হালকা লোমে ঢাকা যোনিটা চেটে চলেছে তারই ছোটবেলার বন্ধু কাশিম....কাশিমের লম্বা লকলকে জিভটা বেরিয়ে এসেছে...স্নিগ্ধজিতের মনে হলো যেন কাশিমের জিভটা থেকে লালা ঝরছে।

এদিকে ওই বাচ্চা ছেলেটার জিভের কায়দায় ভূমিকাদেবীর তলপেটে তোলপাড় শুরু হয়েছে ততক্ষনে....প্রচন্ড একটা সুখের অনুভূতিতে তিনি পাগল হয়ে যাচ্ছেন যেন....এত সুখ তো সুনির্মলবাবুও কখনো দিতে পারেননি তাকে...কিন্ত নিজের সন্তানের সামনেই যে সামনেই আজ তিনি বিবস্ত্রা, ধ*র্ষিতা! না এ হতে দিতে পারেন না তিনি!

২২ বছর বয়সী কাশিমের ভেজা, লকলকে জিভটা ঘুরে বেড়াতে থাকলো ৪৬ বছর বয়সী মিসেস ভূমিকা রায়ের তলপেটের নীচটার নরম,ফোলা,হালকা লোমে ঢাকা পুরুষ্টু যোনীদেশে ও তার আশেপাশের ভরাট উরুর নরম দেয়ালে। ফর্সা, নরম উরুদুটোর দুলদুলে অংশগুলোতে প্রায় কামড়াতে শুরু করলো কাশিম....নরম উরুতে ছেলেটার ধারালো দাঁতের মৃদু কামড়ে চেঁচিয়ে উঠতে থাকলেন ভূমিকাদেবী।

নিজের অসহায়, উলঙ্গ অবস্থার কথা ভেবে কষ্ট হলো ভূমিকাদেবীর...হায় ভগবান, এই ৪৬ বছর বয়সে এসে ছেলের সামনে ধ*র্ষিতা হতে হবে তাকে! কথাটা মনে হতেই এই চরম মুহূর্তেও প্রথমবার বাবানের দিকে তাকালেন ভূমিকাদেবী....আশ্চর্য হয়ে তিনি দেখলেন যে চেয়ারে দড়ি দিয়ে বেঁধে রাখা অবস্থাতেই বাবান চোখ বড় বড় করে তাকিয়ে আছে তার উন্মুক্ত, উলঙ্গ উরুসন্ধিটার দিকে....একমনে দেখে চলেছে ছেলেটার এই নোংরা কার্যকলাপ। তবে তার পেটের ছেলেও কি উপভোগ করছে তার ;.,ে*র এই দৃশ্যটা....আর ভাবতে পারেন না ভূমিকাদেবী...তিনি চোখ ফিরিয়ে নেন অন্যদিকে।

এমনিতেই এই অদ্ভুত ভঙ্গিতে ভূমিকাদেবীকে বেঁধে রাখার ফলে ভূমিকাদেবীর বিরাট সাইজের ফর্সা, থলথলে পাছাটা উঠে আছে....ফর্সা,প্রকান্ড নিতম্বের দাবনাদুটো মেলে থাকায় সম্পুর্ন উন্মুক্ত হয়েছে ভুমিকদেবীর সংকুচিত, ক্ষুদ্র পায়ুছিদ্র। কাশিমের জিভটা এবারে নেমে গেল ভূমিকাদেবীর মেলে থাকা সেই নিতম্বের গভীর খাঁজে...

ভূমিকাদেবীর পায়ুছিদ্র সহ আশপাশের লালচে খয়েরি জায়গাটা লকলকে জিভ দিয়ে চেটেই চললো কাশিম। প্রচন্ড উত্তেজনায় ছটফট করতে থাকলেন ভূমিকাদেবী...কিন্ত মুখে টেপ সেঁটে দেওয়ায় ভূমিকাদেবীর প্রত্যেকটা চিৎকার হারিয়ে যেতে থাকলো একটা করুন গোঙানির শব্দে...ছেলেটা আজ আবার জিভ দিয়েছে তার পাছায়... কি এত লোভ ছেলেটার তার ওই জায়গাটার প্রতি?উফফ...ছেলেটার জিভটা যেন তার ওই ফুটোটার ভেতরে লকলক করছে এখন...আর যে পারছেন না তিনি...

একবার কেঁপে উঠলো ভূমিকাদেবীর ভারী শরীরটা...প্রচন্ড অনিচ্ছাসত্ত্বেও ভূমিকাদেবীর গুদ থেকে বেরিয়ে এলো কিছুটা আঠালো রস...রসটা বেরোতেই জিভ থামিয়ে ভূমিকাদেবীর চোখের দিকে তাকালো কাশিম.... কাশিমের হিংস্র, শয়তানি হাসিটা দেখে লজ্জায় চোখ নামিয়ে নিলেন ভূমিকাদেবী।

চেয়ারে বসে থাকা স্নিগ্ধজিতের দিকে ইশারা করে কাশিম বললো, "উফফ ম্যাডাম, এতবড় এতটা দামড়া ছেলে আছে আপনার... অথচ এই বয়সেও রস উপচে পড়ছে নীচে।"

ছেলের সামনে এসব শুনতে খুব খারাপ লাগছিলো ভূমিকাদেবীর। কিন্ত তিনি নিরুপায়...ছটফট করতে করতে হাঁপিয়ে পড়েছেন তিনি।

ভূমিকাদেবীর গুদে একটা হালকা চাপড় মেরে উঠে দাঁড়ালো কাশিম। স্নিগ্ধজিত এবারে ভালো ভাবে লক্ষ্য করলো তার মায়ের গুদের জায়গাটা....আঠালো কামরস ও কাশিমের লালারসে ভিজে জবজবে হয়ে আছে পুরো জায়গাটাই।

এবারে কাশিম দরজার কাছে পড়ে থাকা ব্যাগটার কাছে গিয়ে ব্যাগটা থেকে বের করে আনলো তার কেনা নতুন 'thrusting dildo' টা। প্ল্যান হওয়ার পরে আজকের দিনটার জন্যই এটা অনলাইনে অর্ডার করেছিলো সে। পর্নে অনেকবার এই 'machine fuck' ব্যাপারটা দেখেছে সে। এরকম যান্ত্রিক ডিলডো ব্যবহার করে কোনো মেয়েকে উত্তেজনার চরমে পৌঁছে দিয়ে তার রস খসানোর একটা সুপ্ত ইচ্ছে ছিলো কাশিমের। এই রাক্ষুসে ডিলডো ব্যবহার করার জন্য ভূমিকাদেবীর মতো তাগড়া, ভারী শরীরের মহিলার চেয়ে আর ভালো কেউ হতে পারে কি! আজ সে দেখবে এরকম মাঝবয়সী মহিলার পরিণত পরিপক্ক গুদে কেমন ঝড় তোলে এই যন্ত্রটা।

জিনিসটার একটা হ্যান্ডেলের মতো অংশের সাথে যুক্ত রয়েছে প্রায় আট ইঞ্চি লম্বা ধোনের মতো কালো, শক্ত অংশটা। নর্মাল ডিলডোর সাথে এর প্রধান পার্থক্য হলো এই যে এর হ্যান্ডেলের মতো অংশটায় চারটে বাটন আছে। এদের মধ্যে একটা নির্দিষ্ট বাটন টিপলে সামনের ধোনের মতো শক্ত,খাড়া অংশটা একটা নির্দিষ্ট গতিতে আগু পিছু হতে শুরু করে। বাকি তিনটে বাটন ব্যবহৃত হয় স্পিড কন্ট্রোলের জন্য।

ডিলডোটা হাতে নিয়ে কাশিম ভূমিকাদেবীর কাছে এগিয়ে এলো। কাশিমের কঠিন মুখে একটা নোংরা হাসি ফুটে উঠেছে এখন। স্নিগ্ধজিৎ দেখলো ওর মা বড় বড় ভয়ার্ত চোখে তাকিয়ে আছে কাশিমের হাতে ধরে থাকা জিনিসটার দিকে।

এবারে কাশিম ডিলডোটা নিয়ে এল ভূমিকাদেবীর মুখের খুব কাছে। এত কাছ থেকে লম্বা শক্ত ধোনের আকৃতির অংশটা দেখে ভূমিকাদেবী ভয়ে যেন কুঁকড়ে গেলেন....এটা এইমুহূর্তে ওখানে স্পর্শ করালে হয়তো আর তিনি আর সামলে রাখতে পারবেন না নিজেকে...না, না বাবানের সামনে এ হতে পারেন না তিনি। ঘেন্নায় ডিলডোটার দিক থেকে চোখ ফিরিয়ে নিলেন ভূমিকাদেবী।

কাশিম একটা শয়তানি হাসি হেসে বললো, " উফফ কাকিমা, আপনার এই ন্যাকামো দেখতে ভাল্লাগছে না.... ছেলের সামনে পুরো সতী সাবিত্রী সাজতে চাইছেন দেখছি। এখনো বলছি আমার শর্তে রাজি হয়ে যান ভালোয় ভালোয়, নইলে কিন্ত স্নিগ্ধজিতের সামনেই এটা ব্যবহার করতে বাধ্য হবো আমি"। শেষের কথাটা ডিলডোটার দিকে ইশারা করে বললো কাশিম।

স্নিগ্ধজিৎ দেখলো কাশিমের মুখে তার নাম শুনতেই কাঁদো কাঁদো মুখে তার মা তাকালো কাশিমের দিকে, তারপর দুপাশে মাথা নাড়িয়ে কি যেন বলার চেষ্টা করতে থাকলো। কিন্ত মুখে টেপ লাগানো থাকায় শুধু গোঙানির শব্দই বেরোতে থাকলো মুখ দিয়ে। স্নিগ্ধজিৎ বুঝতে পারলো তার মা মিনতি করছে কাশিমের কাছে এমনটা না করার জন্য।

গোঙানি থামিয়ে ভূমিকাদেবী একটু শান্ত হতেই হাতে থাকা ডিলডোটার একটা বাটন টিপে দিলো কাশিম। স্নিগ্ধজিৎ অবাক হয়ে দিলো মুহূর্তেই একটা যান্ত্রিক শব্দ করে সামনে থাকা ডিলডোর ধোনের মতো অংশটা কাঁপতে কাঁপতে বেশ জোরে আগুপিছু করতে শুরু করলো।

এই নতুন যান্ত্রিক ডিলডো দেখে প্রচন্ড ভয় আর উত্তেজনায় ভূমিকাদেবীর শরীরটা শিউরে উঠলো যেন। এই যন্ত্রটা কি কাশিম সত্যিই ঢুকিয়ে দেবে তার ওই কোমল সংবেদনশীল জায়গাটায়? তাহলে তো আর কোনোভাবেই আটকে রাখতে পারবেন না তিনি নিজেকে....না,না, এ হতে দিতে পারেন না তিনি! যেভাবেই হোক কাশিমকে আটকাতেই হবে!

ঐভাবে বিছানায় নগ্ন বিশাল শরীরটা নিয়ে দুদিকে দুই উরু ফাঁক করে গুদ এলিয়ে পরে থাকা অবস্থাতেই প্রচন্ড চিৎকারের সাথে ছটফট করতে লাগলেন ভূমিকাদেবী। স্নিগ্ধজিতের মনে হলো তার মা অত্যন্ত ভয় পেয়ে প্রচন্ড বলপ্রয়োগ করছে বাঁধনমুক্ত হবার জন্য। সেইসঙ্গে কাশিমের দিকে তাকিয়ে কি যেন বলারও চেষ্টা করছে তার মা।



[/HIDE]
 
[HIDE]


কাশিমও যেন ব্যাপারটা বুঝতে পেরে এবারে ডিলডোটা থামিয়ে দিলো। তারপর ধীরে ধীরে এগিয়ে গেল ভূমিকাদেবীর দিকে। কাশিমের শান্ত অথচ হিংস্র চোখদুটো দেখে ভয় হলো ভূমিকাদেবীর....এর আগেও এই চোখ তিনি দেখেছেন। কাশিম এবারে তার ঠোঁটটা নিয়ে এলো ভূমিকাদেবীর টেপে ঢাকা ঠোঁটের খুব কাছে। তারপর গলাটা নামিয়ে কাশিম ফিসফিস করে বললো,"ম্যাডাম, আমি জানি আপনি খুব চালাক, স্মার্ট মহিলা। তাই বেশি চেঁচামেচি করে লোক ডাকার চেষ্টা আপনি করবেন না আশা করি। আমার মাথা বিগড়ে গেলে কিন্ত আমি কি করে ফেলবো তার ঠিক নেই। নিজের ছেলের ফ্যাদায় যদি প্রেগন্যান্ট হতে না চান, তবে একদম চালাকি করবেন না।"

দূরে বসে থাকা স্নিগ্ধজিৎ কিন্ত অনেক চেষ্টা করেও কাশিমের ফিসফিস করে বলা এই কথাগুলো কিছুই শুনতে পেলো না।

এবারে ভূমিকাদেবীর মুখের টেপটা টেনে সরিয়ে দিলো কাশিম। সঙ্গে সঙ্গেই করুন স্বরে বলতে শুরু করলেন ভূমিকাদেবী, বলতে লাগলেন," আ-আ-আমি রাজি.....কিন্ত প্লিজ আমার ছেলের সামনে নয়"।

একেই মায়ের এই নোংরা পরকীয়া, তার ওপর অকারণে বারংবার ধমক ও তিরস্কার, এমনকি সেদিনের সেই প্ৰচন্ড চড়টা... সব মিলিয়ে কোথাও যেন নিজের মায়ের প্রতিই বিষিয়ে উঠেছিলো তার মন। সেই দাপুটে,রাগী, দুশ্চরিত্রা মাকে এখন কান্নাভেজা চোখে করুন সুরে আর্তি জানাতে দেখে কেন যেন একটা পৈশাচিক আনন্দ হলো স্নিগ্ধজিতের। সেদিন এই চরিত্রহীন মহিলাটাই তো তাকে অত জোরে থাপ্পড় মেরে কাঁদিয়ে দিয়েছিলো...তার তো কোনো দোষ ছিলো না সেদিন, সে তো ক্ষমা চাইতেই গেছিলো মায়ের কাছে। নিজের সব পাপের শাস্তি পাবে আজ তার মা। কিন্ত তার মা যে তার সামনে কিছুই হতে দিতে চাইছে না! কিন্ত সে তো পুরোটাই দেখতে চায়।

ভূমিকাদেবীর আবদার শুনে হেসে ফেললো কাশিম। তারপর সোজা ভূমিকাদেবীর খুব কাছে চলে এলো সে। তারপর শক্ত হাতে টিপে ধরলো ভূমিকাদেবীর ভরাট ফর্সা গালগুলো। ফলে স্বাভাবিকভেবেই পুরু ঠোঁটদুটো ফাঁক হয়ে মুখটা বেশ কিছুটা খুলে গেল ভূমিকাদেবীর।

স্নিগ্ধজিৎ দেখলো তার মা ওই অবস্থাতে হা মুখ করে ভয়ার্ত বিস্ফারিত চোখে তাকিয়ে আছে কাশিমের চোখের দিকে...মুখে স্পষ্ট অস্বস্তির অভিব্যক্তি।

এবারে স্নিগ্ধজিৎকে অবাক করে দিয়ে কাশিম ভূমিকাদেবীর খোলা ঠোঁটদুটোর ওপরে নিজের ঠোঁটদুটো নিয়ে গেল...তারপর কাশিমের মুখ থেকে বেরিয়ে এলো একদলা থুতু....খুলে থাকা ফোলা ঠোঁটদুটোতে কিছুটা লেগে থুতুর দলাটা পড়লো ভূমিকাদেবীর খুলে থাকা মুখগহ্বরে।

সঙ্গে সঙ্গে পরপর তিনবার থু থু করে কাশিমের পুরো থুতুটা মুখ থেকে বের করে দিলেন ভূমিকাদেবী....ঘেন্নায় মুখটা বেঁকে গেল তার। সেই থুতুর কিছুটা লেগে থাকলো ভূমিকাদেবীর পুরু,গোলাপী ঠোঁটে আর বাকিটা গিয়ে পড়লো উন্মুক্ত বিরাট স্তনে আর থলথলে পেটিটার ওপরে।

দু-এক ফোঁটা থুতু কাশিমের মুখেও এসে পড়েছিলো। এই পরিস্থিতিতেও ভূমিকাদেবীর তেজের বহর দেখে রাগে মাথায় রক্ত উঠে গেল কাশিমের। এবারে ভূমিকাদেবীর মোটা গাল দুটো আবার চেপে ধরে চোখমুখের ওপরেই একদলা থুতু ছিটিয়ে দিলো কাশিম....তারপর সেটা ঘষে মাখিয়ে দিলো ভূমিকাদেবীর পুরো মুখে। তারপর ভরাট গালদুটো আবার টিপে ধরে কাশিম ভূমিকাদেবীর চোখের দিকে তাকিয়ে বললো, "ছেলের সামনেই আজ আপনার সমস্ত তেজ বের করবো আমি।"

স্নিগ্ধজিৎ দেখলো ভয়ে তার মায়ের ফর্সা লাল মুখ যেন রক্তশূন্য হয়ে আরো ফ্যাকাসে হয়ে এলো। কাশিমের থুতু আর চোখের জল মিশে একাকার হয়ে আছে পুরো মুখটায়... কি হতে চলেছে বুঝতে পেরে যেন প্রায় চেঁচিয়ে উঠলো তার মা- "না-না-না-না.....না...প্লিজ না..."

এদিকে কথাটা বলেই কাশিম যন্ত্রটা নিয়ে তার মায়ের পায়ের দিকে সরে এলো। তারপর বিছানায় উঠে তার মায়ের ফাঁক হয়ে থাকা দুটো উরুর সামনের জায়গাটায় দু হাঁটুতে ভর দাঁড়ালো সে। স্নিগ্ধজিতের চেয়ারটা এমনভাবে রাখা আছে যাতে সে এখন তার মায়ের উন্মুক্ত,উলঙ্গ উরুসন্ধিটা পুরোটাই দেখতে পাচ্ছে। মোটা উরুদুটো ফাঁক করে পা দুটো বাঁধা হয়েছিলো তার মায়ের, তাই পুরুষ্টূ্ গুদের চেরাটা চেতিয়েই রয়েছে একটু।

এবারে একটুও দেরী না করে কাশিম সেই চেরাটা দিয়ে ডিলডোর মুন্ডিটা একবারেই ঢুকিয়ে দিলো ভূমিকাদেবীর পরিণত, আগে থেকেই ভিজে থাকা পিচ্ছিল যোনিছিদ্রে। আর প্রায় সঙ্গে সঙ্গে কারেন্ট শক লাগার মত ঝটকা দিয়ে উঠলো ভূমিকাদেবীর দড়িতে বাঁধা মোটা,বিশাল শরীরটা। 'আহহহহহহহহহহ্' বলে একটা কাতর কান্নাভেজা আওয়াজের সাথে শিউরে কেঁপে উঠলেন তিনি।

স্নিগ্ধজিৎদেখলো তার মায়ের ফর্সা শরীরের দুটো গোলাকার বিরাট মাংসল স্তন, পেটের চর্বির ভাঁজ আর মোটা, মসৃন উরুর দুলদুলে নরম অংশগুলো যেন কেঁপে উঠলো সেইসাথে।

কাশিম এবারে আরো কিছুটা জোর দিয়ে ডিলডোটার প্রায় অর্ধেকটা ঢুকিয়ে দিলো ভূমিকাদেবীর গুদে। যে ওষুধটা সে পিঙ্কিকে দিয়ে খাওয়াচ্ছিলো ভূমিকাদেবীকে, হয়তো সেটার কারণেই অন্যদিনের থেকে আজ ভূমিকাদেবীর গুদের ভেতরটা বেশি ভেজা আর আঠালো লাগছে তার। ফলে অনায়াসেই ডিলডোটা ঢুকে গেল ভেতরে।

কি হতে চলেছে ভেবে উত্তেজনায় কেঁপে উঠলো স্নিগ্ধজিৎ। সে দেখলো কাশিম এবারে প্রথম বাটনটা টিপে দিলো। ফলে হ্যান্ডেলের সাথে যুক্ত ডিলডোটা গুদে ঢুকে থাকা অবস্থাতেই ধীর গতিতে আগুপিছু করতে শুরু করলো....

পচপচ করে ভূমিকাদেবীর ভেজা হলহলে গুদে ঢুকতে বেরোতে থাকলো জিনিসটা। প্রথমটায় যন্ত্রনায় কঁকিয়ে উঠলেন তিনি....অনিচ্ছাকৃতভাবেই ভূমিকাদেবীর মুখ দিয়ে " উফফফফফফফ" বলে একটা তীক্ষ্ণ কামাতুর আওয়াজ বেরিয়ে এল।


[/HIDE]
 
[HIDE]


এদিকে যন্ত্রটা তার নিজের গতিতে কাজ করে চলেছে। স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের মুখে একটা যন্ত্রণার অভিব্যক্তি ফুটে উঠেছে...ধীরগতিতে যান্ত্রিক ডিলডোর তালে তালে ঠাপ খেতে খেতে কাতর কণ্ঠে বলে উঠলো তার মা, "উফফফ......উফফফ.....ওটা বের কর প্লিজ....আহহহহহ..."

কাশিমের বুঝতে অসুবিধা হলো না যে ওষুধের প্রভাব বেশ ভালোই হয়েছে। পেটের ছেলের সামনেই অহংকারী, দাম্ভিক ভূমিকাদেবী এভাবে যান্ত্রিক ডিলডোর চোদন খাচ্ছেন...ভাবতেই মজা পেলো কাশিম। সে আরো ঠেসে ধরলো ডিলডোটা ভূমিকাদেবীর গুদে।

ভূমিকাদেবীর মনে হলো কোনো শক্ত সমর্থ লোক যেন সত্যিকারের পুরুষাঙ্গ ঢুকিয়ে দিয়েছে তার ঐখানে....আজ কত বছর পরে নাজানি এই অনুভূতি তিনি পাচ্ছেন....যন্ত্রনাটা ধীরে ধীরে এবারে সয়ে যাচ্ছে যেন....তার বদলে একটা স্বর্গীয় সুখ চাড়া দিয়ে উঠতে চাইছে তলপেটে .....কিন্ত এভাবে চললে যে খুব তাড়াতাড়ি দুর্ঘটনা ঘটতে চলেছে! না,না...আজ কোনোমতেই রস খসাবেন না তিনি!

কিছুক্ষণ এরকমই চললো। ঠাপের তালে তালে " উফফ....উফফ...আহহ্" জাতীয় আওয়াজ বেরিয়ে আসছে ভূমিকাদেবীর মুখ থেকে।হটাৎ স্নিগ্ধজিৎ দেখলো কাশিম যন্ত্রটার আরেকটা বাটন টিপে দিলো। ফলে এক ধাক্কায় যেন ডিলডোটার আগুপিছু করার গতি বেড়ে গেল অনেকটা। সেইসাথে তার মায়ের মোনিংটাও যেন আরো তীব্র হলো।

যন্ত্রের গতিটা বেড়ে যেতেই ভূমিকাদেবীর সুখানুভূতিটাও এক লাফে যেন বেড়ে গেল অনেকটা। "আহহহহ...হাহহহ....হাহহহ..... হাহহহ", করে চোখ বন্ধ করে ঠাপ খেতে লাগলেন ভূমিকাদেবী। প্রচন্ড সুখে যেন পাগল হয়ে যাচ্ছেন তিনি। গত তিনদিন ধরেই যে রাক্ষসটা চাড়া দিয়ে উঠেছে শরীরে...এতক্ষনে যেন খাবার পেয়েছে সেই রাক্ষস। কিন্ত পরক্ষনেই এসব চিন্তা থেকে বেরিয়ে এসে চোখ খুললেন তিনি....যান্ত্রিক ডিলডো তখন একই রকমভাবে আগুপিছু করছে...দুহাঁটুতে ভর দিয়ে বিছানায় দাঁড়িয়ে কাশিম এখন ডিলডোটা সজোরে ঠেসে ধরে আছে তার চেতিয়ে থাকা যোনিছিদ্রটারগভীরে। কাশিমের কঠিন, পাশবিক মুখটা দেখে ভয় হলো ভূমিকাদেবীর।

এবারে কাশিম আরেকটা বাটন টিপতেই যান্ত্রিক ডিলডো যেন ক্ষেপে গেলো। প্রচন্ড গতিতে সেটা ঢুকতে আর বের হতে শুরু করলো ভূমিকাদেবীর রসালো, হলহলে, পরিণত গুদটায়। ভূমিকাদেবী প্রায় চিলচিৎকার করতে শুরু করলেন...... "উফফফ...নাহহহ....আহহহ......আহহহহ" বলে চিৎকার করে ডিলডোটার ঠাপ খেতে লাগলেন তিনি।

তলপেটের নীচে একটা প্রচন্ড সুখের অনুভূতি হচ্ছে ভূমিকাদেবীর....আর মনেহয় বেশিক্ষন নিজেকে আটকে রাখতে পারবেন না তিনি....ভূমিকাদেবী বুঝতে পারলেন খুব তাড়াতাড়ি তিনি জল খসাতে চলেছেন...কিন্ত বাবানের সামনে কোনোভাবেই এ করতে পারেন না তিনি...ইশ কি প্রচন্ড ঝড় তুলেছে যন্ত্রটা তার তলপেটে...উফফ...আর বাবানের কথা ভাবতে পারছেন না তিনি...ডিলডোটা এতক্ষনে যেন তার সবচেয়ে সংবেদনশীল জায়গাটায় আঘাত করতে শুরু করেছে.....

পুরো বিছানা কাঁপিয়ে ছটফট করতে লাগলো ভূমিকাদেবীর বিরাট ভারী নগ্ন শরীরটা। কাশিম এতে যেন আরো মজা পেয়ে গেলো। সে এবারে ক্ষেপে ওঠা ডিলডোটাকে আরো জোরে ঠেসে ধরলো ভূমিকাদেবীর গুদে।

স্নিগ্ধজিৎ দেখলো ভয়ঙ্কর ভাবে মোনিং করছে তার মা," আহহহহহ.....আহহহহ.....উফফফফ....." আওয়াজ করে বালিশে রাখা মাথা মাথা এপাশ ওপাশ করতে শুরু করেছে তার মা। ঘর জুড়ে যান্ত্রিক ডিলডোর পচ্‌ পচ্‌ শব্দ হচ্ছে, সেই সাথে যোগ হয়েছে তার মায়ের করুন আর্তনাদ। স্নিগ্ধজিতের চোখে পড়লো ফোটা ফোটা জল ছিটকে বের হচ্ছে তার মায়ের ওই গোপন গভীর যোনিছিদ্রটা থেকে।

কাশিম কিন্ত থামলো না। একইভাবে যান্ত্রিক ডিলডোটা ঠেসেই ধরে রইলো ভূমিকাদেবীর গুদে। একসময় চরমে পৌছালো ভূমিকাদেবীর চিলচিৎকার... এবারে ডুকরে গুঙিয়ে উঠলেন ভূমিকাদেবী, আর সেইসাথে মোটা কোমর আর ভারী পাছাটা একটু তুলে যেন বারকয়েক কেঁপে উঠলো তার ভারী শরীরটা। কাশিম বুঝলো মোক্ষম সময় উপস্থিত। সঙ্গে সঙ্গে যান্ত্রিক ডিলডোটা বের করে নিলো সে।

স্নিগ্ধজিৎ অবাক হয়ে দেখলো আরেকবার প্রচন্ডভাবে কেঁপে উঠলো মায়ের মেদবহুল ভারী শরীরটা। স্নিগ্ধজিতের মনে হলো এক প্রচন্ড সুখের অনুভূতিতে যেন চোখ উল্টে গেছে তার মায়ের......আর তারপরেই চড়াৎ চড়াৎ করে পিচকারীর মতো জল ছিটকে বের হতে লাগলো তার মায়ের পরিণত, পুরুষ্টু যোনিছিদ্র থেকে।

ভূমিকাদেবী রস খসিয়ে শান্ত হতেই কাশিম ভূমিকাদেবীকে ছেড়ে বিছানা থেকে নেমে এলো। অবাক চোখে স্নিগ্ধজিৎ দেখলো কাশিমের পরনের টিশার্টের কিছুটা সহ বেডকভারের অনেকটাই ভিজে গেছে তার মায়ের যোনিনিঃসৃত কামরসে। কাশিমের হাতের কালো ডিলডোটাও যেন একটা আঠালো তরলে মাখামাখি হয়ে আছে।

স্নিগ্ধজিৎ দেখলো ওভাবেই দুটো ভারী উরু মেলে , গুদটা চেতিয়ে থাকা অবস্থাতেই হাঁফাচ্ছে তার মা। চোখের জল, আর কাশিমের থুতু মিলেমিশে একাকার হয়ে আছে তার মায়ের সুন্দর,ভরাট ফর্সা মুখটায়। বিধ্বস্ত মুখটার ওপরে এসে পড়েছে কিছুটা অগোছালো খোলা চুল। স্নিগ্ধজিতের চোখে পড়লো তার মায়ের গুদের পাপড়িগুলো ফাঁক হয়ে গুদটা হা হয়ে আছে...আগের চেয়ে চেরাটা এখন আরো বেশি খুলে আছে যেন এখন। একটা আঠালো তরলে একাকার হয়ে আছে গুদের কোয়া সহ আশপাশের উরুসন্ধির জায়গাগুলো।

এবারে কাশিম উঠে এসে চেয়ারে বাঁধা স্নিগ্ধজিতের হাতটা খুলে দিতে থাকলো। তারপর "ওঠ, রেন্ডির ছেলে" বলে ঘাড় ধরে স্নিগ্ধজিৎকে দাঁড় করিয়ে দিল সে। স্নিগ্ধজিৎ জানে সবটাই অভিনয়...তবুও যেন কশিমকে দেখে একটু ভয় হলো তার...কাশিমের অভিনয়ে দক্ষতা আছে মানতে হবে...

এবারে ঘাড় ধরে তাকে ঠেলতে ঠেলতে ঘরের বাইরে নিয়ে এল কাশিম। তারপর ভূমিকাদেবীর ঘর থেকে একটু দূরে নিয়ে এসে কাশিম হাত আর মুখ খুলে দিল স্নিগ্ধজিতের। তারপর ঠোঁটের কোণে একটা বাঁকা হাসি হেসে সে বললো," এবারে তুই বাইরে থেকে খেলাটা দ্যাখ। ওই জানালাটা একটু খুলে রেখেছি আমি যাতে তুই সবটা দেখতে পাস। আর হ্যাঁ, আজ এতদিন পরে আমিও প্রতিশোধ নেওয়ার সুযোগ পেয়েছি....আমার ওপরে তোর মা যা শারীরিক অত্যাচার করেছে আজ তার কিছুটা তোর মাকেও অনুভব করাতে চাই আমি। তাই আমাকে বাঁধা দিস না।" এটা বলেই সঙ্গে সঙ্গে ঘরের ভেতরে ঢুকে গেল কাশিম।

একটু আগেই তার সামনেই তার মায়ের সাথে কাশিম যা করলো তাতে মায়ের ভবিষ্যৎ পরিণতি ভেবে একটা শিহরণ অনুভব করলো স্নিগ্ধজিৎ। আর দেরী না করে জানালাটার কাছে চলে গেল সে। সামান্য ফাঁক করে খোলা আছে জানালাটা। এতক্ষন ওই দৃশ্য দেখে প্যান্টের নীচে এমনিতেই ফুলে উঠেছিলো তার পুরুষাঙ্গটি। আর দেরী না করে জানালার ফাঁকে চোখ রাখলো সে।

[/HIDE]
 
[HIDE]

ভূমিকাদেবীর সর্বনাশ - একটি শিকারের গল্প
(ষড়বিংশ পর্ব)

জল খসিয়ে ভূমিকাদেবী তখনও হাঁপাচ্ছেন...বড় বড় নিঃশ্বাস পড়ছে তার। তিনি যথাসাধ্য চেষ্টা করেছিলেন ছেলের সামনে নিজেকে সামলে রাখতে। কিন্ত নারীশরীরের সবচেয়ে গোপন সংবেদনশীল জায়গায় ওই রাক্ষুসে যন্ত্রটার প্রবল অত্যাচার কি কোনো মেয়েই সহ্য করতে পারে? ভূমিকাদেবীও পারেননি..... এইমাত্র নিজের ছেলের সামনেই কাটা ছাগলের মতো কাঁপতে কাঁপতে জল খসিয়েছেন তিনি!

কাশিম ঘরের ভেতরে ঢুকে সশব্দে দরজাটা ভেতর থেকে লক করতেই চিন্তায় ব্যাঘাত ঘটলো ভূমিকাদেবীর। দরজাটা বন্ধ করে কাশিম তার দিকে এগিয়ে এল। ভূমিকাদেবী দেখলেন কাশিমের প্যান্টটা ফুলে তাঁবু হয়ে উঠেছে ওই জায়গাটায়। ব্যাপারটা দেখেই শরীর বেয়ে একটা শিহরণ খেলে গেলো ভূমিকাদেবীর।

একটাও কথা না বলে ভূমিকাদেবীর বাঁধন খুলে দিতে থাকলো কাশিম। প্রথমে পায়ের নীচের দিকের দড়িটা ও তারপরে ভূমিকাদেবীর মোটা থাইয়ে বাঁধা দড়ি খুলে দিলো সে। দড়িটা খুলতেই যেন স্বস্তি পেলেন ভূমিকাদেবী....এত ভারী শরীর এভাবে বেঁধে রাখায় বেশ কষ্ট হচ্ছিলো তার, এবারে সেই যন্ত্রনার কিছুটা উপশম হলো। পা দুটো এতক্ষণে সোজা করলেন তিনি।

কাশিম কিন্ত ভূমিকাদেবীর হাতের বাঁধন খুললো না, ফলে হাত দুটো মাথার ওপরে বাঁধা অবস্থাতেই বিছানায় বিরাট, নগ্ন, ভারী শরীরখানা এলিয়ে মোটা উরুদুটো একটু ফাঁক করে বিছানায় পড়ে রইলেন ভূমিকাদেবী।

ঘরের সমস্ত দৃশ্যই জানালার ছোট্ট ফাঁক দিয়ে দেখে চলেছে স্নিগ্ধজিৎ। সে দেখলো তার মায়ের এলিয়ে থাকা বিরাট,নগ্ন শরীরখানার ওপরে এবারে প্রায় ঝাঁপিয়ে পড়লো কাশিম। কাশিমের পরনে শুধুই একটা ছোট্ট বক্সার প্যান্ট। স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের শরীরটা একটু ছটফট করে উঠলো বটে, কিন্ত মা যেন খুব একটা বাঁধা দেওয়ার চেষ্টা করলো না এবারে। স্নিগ্ধজিৎ দেখলো কাশিম ওর মায়ের ওপর চড়ে হিংস্র হায়নার মতো জিভ বের করে মায়ের ফর্সা,ভরাট গালদুটো চেটে দিচ্ছে....চোখ বন্ধ করে এই অত্যাচার সহ্য করছে ওর মা। সে দেখলো মায়ের ভরাট,ফর্সা, মেদবহুল শরীরটায় এখন মিশে যাচ্ছে কাশিমের লোমশ,পেটানো শরীরটা। কাশিম এবারে মুখ ঢুকিয়ে দিলো মায়ের গলা আর ঘাড়ের জায়গাটায়....আর সঙ্গে সঙ্গে যেন কুঁকড়ে গেল মায়ের শরীরটা।

পাগলের মতো চুমু খেতে খেতে ভূমিকাদেবীর শরীরের ঘ্রাণ নিয়ে চলেছে ছেলেটা। ছেলেটার জিভের খসখসে স্পর্শে কেঁপে উঠতে লাগলো ভূমিকাদেবীর শরীরটা। গলার কাছে ছেলেটার গরম নিশ্বাস অনুভব করতে পারছেন তিনি। একটা অদ্ভুত সুড়সুড়ি যেন তাকে পাগল করে দেবে আজ! ছেলেটা যেন তার শরীরের প্রত্যেক ইঞ্চি চেটেপুটে খাবে আজ। হায় ভগবান...কিন্ত নিজের ছেলের বয়সী একটা ছেলের কাছে নিজেকে সমর্পিত করতেও যে বাঁধছে তার। কিন্ত বাঁধা দিয়েই বা কি করবেন তিনি? তিনি খুব ভালো করে জানেন আজ ছেলেটা এত সহজে তাকে ছেড়ে দেবে না।

ভূমিকাদেবীর ফর্সা, মোটা বাহুদুটো ওপরে উঠে থাকায় কদিন আগেই কমানো লালচে,মাংসল বগলটা চেতিয়ে ছিল আগে থেকে। এবারে কাশিমের চোখ গেল ভূমিকাদেবীর ঘেমে থাকা ডান বগলটায়। মুহূর্তেই বগলে নাক ডুবিয়ে ফসফস করে ভূমিকাদেবীর ওই ঘেমো বগলটার গন্ধ নিতে শুরু করলো সে। নারীশরীরের ওই মাদকতাময় কূটগন্ধ যেন পাগল করে তুললো কাশিমকে। ক্রমেই বেরিয়ে এল তার লকলকে জিভটা...খসখসে জিভ দিয়ে চেটে কাশিম ভিজিয়ে দিতে থাকলো ভূমিকাদেবীর নরম,লালচে বগলটা।

স্নিগ্ধজিৎ দেখলো কাশিম একমনে লেহন করে চলেছে তার মায়ের বগলটা...চাটতে চাটতে কখনো সে কামড়ে দিচ্ছে মায়ের ওই মাংসল বগলে....মায়ের যে প্রচন্ড অস্বস্তি হচ্ছে তা মায়ের মুখ দেখে বোঝা যাচ্ছে বেশ। স্নিগ্ধজিৎ দেখলো ডানবগলটা থেকে মুখ তুলেই আবার তার মায়ের বাঁদিকের বগলটায় মুখ ঢুকিয়ে দিলো কাশিম।

বেশ কিছুক্ষণ ধরে ভূমিকাদেবীর দুইবগলের সমস্ত স্বাদ আস্বাদন করলো কাশিম। তারপরে মুখ তুলে ভূমিকাদেবীর চোখের দিকে তাকালো সে। কাশিম লক্ষ্য করলো ভূমিকাদেবীর চোখে আর আগের মতো তেজ আর অহংকার নেই... বরং আছে ভয় আর লজ্জা। আনন্দ হলো কাশিমের। ভূমিকাদেবীর মতো রাগী, দশাসই মহিলাকে অবশেষে হার মানিয়েছে সে...ভূমিকাদেবীর ওই ভারী, লম্বা-চওড়া শরীরটা শুধুই একটা ভোগ্যবস্তু এখন তার কাছে... ইচ্ছেমতো এই শরীরটা আজ ভোগ করবে সে... চেটে,চুষে,কামড়ে ভূমিকাদেবীর মতো গম্ভীর,রাশভারী মহিলাকে আজ অস্থির করে তুলবে সে।

স্নিগ্ধজিৎ দেখলো এবারে দুটো শক্ত হাতে তার মায়ের উন্মোচিত স্তনযুগল প্রায় খাবলে ধরলো কাশিম। ব্যাথায় কঁকিয়ে উঠলেন ভূমিকাদেবী, "আহহহহহহহহহহ্" জাতীয় একটা যন্ত্রনামেশানো শীৎকার বেরিয়ে এলো তার মুখ থেকে। স্নিগ্ধজিৎ দেখলো দুধসাদা ফর্সা, নরম মাংসপিন্ডদুটোকে কঠিন,শক্ত হাতে দলাইমলাই করে টিপতে শুরু করেছে কাশিম।

ছেলেটার কঠিন মর্দনে ছটফট করছিলেন ভূমিকাদেবী...বাধা দেওয়ার আপ্রাণ চেষ্টা করছিলেন তিনি। কিন্ত তার দুহাত যে বাঁধা। সহ্য করতে না পেরে ফুঁপিয়ে উঠলেন তিনি, "প্লিজ আমাকে ছেড়ে দে।আমার স্বামী আছে, সংসার আছে।"

কথাটা শুনে বাঁকা হাসি ফুটে উঠলো কাশিমের মুখে। এরকম ডমিনেটিং স্বভাবের মহিলার মুখে এই কাতর অনুরোধ শুনে যেন আরো মজা পেলো সে। এবারে ভূমিকাদেবীর পুরুষ্ট লালচে-খয়েরি রঙের দুধের এক-একটা বোঁটা দুই আঙ্গুল দিয়ে চিমটি কাটার মতো করে ধরলো কাশিম। তারপর বললো, "ইচ্ছে তো ছিলো আপনার ওই ঢ্যামনা স্বামীর সামনেই আপনাকে চোদার... বোকাচোদাটাকে দেখিয়ে দিতাম কিভাবে আপনার মতো রসালো মাগীকে বিছানায় ঠান্ডা করতে হয়।" কথাটা বলেই ভূমিকাদেবীর বিশাল স্তনের ফোলা ফোলা বোঁটাদুটো টেনে একটু মুচড়ে ঘুরিয়ে দিলো কাশিম।

"
আআআআআআআহহহহহহহহহহহহহ্" , প্রচন্ড যন্ত্রনায় হিসিয়ে উঠলেন ভূমিকাদেবী। চোখ ফেটে আবার জল বেরিয়ে এল তার। ভারী, মাংসল উরু দুলিয়ে আরেকবার ছটফট করে উঠলেন তিনি।

এবারে কাশিম নিজের মুখটা নিয়ে গেল ভূমিকাদেবীর ডান স্তনটার খুব কাছে। বেরিয়ে এলো ওর লকলকে জিভটা.... ভূমিকাদেবীর বেশ বড় লালচে-খয়েরি অ্যারিওলা সহ পুরুষ্টু বোঁটাতে জিভ লাগিয়ে লকলক করে জিভ চালাতে শুরু করলো সে।



[/HIDE]
 
[HIDE]

কেঁপে উঠলেন ভূমিকাদেবী....আজ না জানি কত বছর পরে তার স্তনে মুখ দিয়েছে কোনো পুরুষ। বাবান হওয়ার আগে সুনির্মল মুখ দিত ওখানে। কিন্ত বাবান হওয়ার সময় বুকে দুধ আসার পর আর কোনোদিন সুনির্মলকে ওখানে মুখ লাগাতে দেন নি তিনি। ভূমিকাদেবী দেখলেন ছেলেটা এখন ছোট্ট শিশুর মতো চুষে চলেছে তার নিপলটা। ছেলেটার আরেকটা হাত শক্তভাবে খামচে ধরে আছে তার বাঁদিকের স্তনটা। উত্তেজনায় চোখ বন্ধ করে ফেললেন ভূমিকাদেবী।

স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের বোঁটাসুদ্ধু মাংসল স্তনটার অনেকখানি কাশিম ঢুকিয়ে নিয়েছে মুখের মধ্যে। বাছুর যেভাবে দুগ্ধবতী গাভীর বাঁট চোষে, ঠিক সেভাবেই তার মায়ের বোঁটাটা চুষে চলেছে কাশিম। সে দেখলো মা চোখ বন্ধ করে বড় বড় শ্বাস নিচ্ছে। পালা পালা করে দুটো স্তনই বুভুক্ষের মতো নিংড়ে চুষে চললো কাশিম। একইসাথে চলতে থাকলো শক্ত হাতে স্তনমর্দন। স্নিগ্ধজিৎ দেখলো উত্তেজনায় অস্থির হয়ে একবার যেন নিজের নীচের ঠোঁটটা কামড়ে ধরলো মা।

হিংস্র জানোয়ারের মতো ভূমিকাদেবীর বিরাট স্তন চুষতে থাকলো কাশিম। এতদিন শুধু কাপড়ের ওপর দিয়েই বন্ধুর মায়ের এই উদ্ধত স্তনদ্বয় দেখে এসেছে সে। আজ সেই স্তন নিংড়ে খাওয়ার সুযোগ এসেছে তার কাছে! চুষতে চুষতেই এবারে ভূমিকাদেবীর নরম স্তনে একটা কামড় বসিয়ে দিলো সে।

একই সাথে উত্তেজনায় ও দংশনযন্ত্রনায় "আহহহহহ...... আআআস্তেএএএএএএএ....." বলে একটা অস্ফুট আওয়াজ বেরিয়ে এলো ভূমিকাদেবীর মুখ দিয়ে। নীচের ঠোঁটটা কামড়ে ধরেই নিজের মাথা দু'দিকে নাড়িয়ে ছটফট করে উঠলেন তিনি।

নিজের মুখটা ভূমিকাদেবীর ভরাট স্তনে ঠেসে ধরে বোঁটা সহ অনেকটা মাংস মুখে ঢুকিয়ে চুষে, চেটে, কামড়ে খেয়েই চললো কাশিম। প্রায় মিনিট পাঁচেক পর যখন কাশিম ভূমিকাদেবীর স্তনদুটো ছেড়ে মুখ তুললো তখন ভূমিকাদেবীর অবস্থা হয়েছে দেখার মতো।

স্নিগ্ধজিৎ দেখলো ওর মায়ের বেশ বড় মাপের ফর্সা গোলাকার স্তনদুটো এলিয়ে পড়ে আছে। লজ্জায় চোখ খুলতে পারছে না মা....শুধুই বড় বড় নিঃশ্বাসের সাথে ওঠানামা করছে মায়ের উদ্ধত পাহাড়ের মতো নগ্ন, বিরাট বুকটা। সেদিকে তাকিয়ে স্নিগ্ধজিৎ দেখলো টিউবলাইটের আলোয় চকচক করছে লালারসে ভেজা স্তনবৃন্তদুটি। বোঁটার আশেপাশে স্পষ্ট হয়েছে অসংখ্য হিংস্র দাঁত ও নখের দাগ...বিশেষ বিশেষ জায়গায় তাই লাল হয়ে উঠেছে ফর্সা নরম স্তনদুটো। স্নিগ্ধজিতের মনে পড়লো এই দুটো স্তন থেকেই ছোটবেলায় দুগ্ধপান করেছে সে।

এবারে চিত হয়ে পড়ে থাকা ভূমিকাদেবীর থলথলে পেটটার দিকে নজর দিলো কাশিম। বাবান হওয়ার পরেই পেটে ও কোমরে মাতৃসুলভ মেদসিঞ্চন ঘটতে শুরু করেছে ভূমিকাদেবীর। কাশিম দেখলো ভুমিকদেবীর পেটটা ফর্সা, মোলায়েম ও পর্যাপ্ত চর্বিতে ঠাসা। অতিরিক্ত চর্বির ভারে খাঁজ পড়েছে কোমরের ওপরের লদলদে অংশটায়।

এবারে কাশিমের চোখ পড়লো ভূমিকাদেবীর পেটের ঠিক মাঝখানে চর্বিতে ঠাসা, বিরাট গভীর নাভিকূপটায়। নাভির বাঁপাশে থাকা একটা তিলে চোখ আটকে গেল তার.... তিলটা যেন আরো লোভনীয় করে তুলেছে ভূমিকাদেবীর মাখনের মতো নরম,লদলদে পেটটাকে।

আর থাকতে পারলো না কাশিম, মুখ ডুবিয়ে দিলো ভূমিকাদেবীর নরম পেটে। উত্তেজনায় শিউরে উঠলেন ভূমিকাদেবী আবার...কিন্ত কিচ্ছু করার নেই তার। ছেলেটা জিভ দিয়ে চেটে ভিজিয়ে দিতে শুরু করেছে তার পেটটাকে এবারে।

ধীরে ধীরে নীচের দিকে নামতে লাগলো কাশিমের জিভ। এবারে চাটার সাথে সাথে ছোট ছোট কামড়ে সে ভরিয়ে দিয়ে থাকলো ভূমিকাদেবীর নরম, তুলতুলে পেটটাকে। কাশিমের হিংস্র দাঁতের স্পর্শে কেঁপে কেঁপে উঠতে লাগলো ভূমিকাদেবীর শরীরটা। কিছুক্ষন এভাবে চলার পরে স্নিগ্ধজিৎ দেখলো মায়ের চর্বিযুক্ত তলপেটটায় মুখ ঘষতে ঘষতে কিছুক্ষন নিজের নাক ঠেকিয়ে গিয়ে মায়ের ওই বিরাট গভীর নাভির গন্ধ নিলো কাশিম....তারপরই লকলকে নিজের জিভটা বের করে সে ঢুকিয়ে দিলো নাভির গভীরে।

পেটে ছেলেটার অশ্লীল স্পর্শে ও কামড়ে ছটফট করছিলেন ভূমিকাদেবী। কিন্ত এবারে নাভির গভীরে খসখসে জিভের শীতল স্পর্শ পেতেই উত্তেজনায় কেঁপে উঠলেন তিনি। ছেলেটা লম্বা জিভ ঢুকিয়ে পাগলের মতো চুষছে তার নাভিটা এখন...ছেলেটা যেন নিংড়ে চুষে খেয়ে নিতে চায় তার নাভির মধুভান্ডার। ভূমিকাদেবী অনুভব করলেন, তলপেটের নীচের ওই অনুভুতিটা বাড়তে শুরু করেছে আবার...সেটা যেন এবারে পাগল করে দেবে তাকে। উফফ...আর পারছেন না তিনি! সবার অলক্ষ্যেই উত্তেজনায় আবার ভূমিকাদেবীর যোনিছিদ্র থেকে বেরিয়ে এলো একটু আঠালো রস।

এবারে কাশিম ভূমিকাদেবীর হাতের বাঁধনটা খুলে দিলো। তারপর ভূমিকাদেবীর এলোমেলো অগোছালো একরাশ কালো চুল মুঠি করে ধরে ভূমিকাদেবীর এলিয়ে পড়ে থাকা ভারী শরীরটাকে বিছানা থেকে টেনে তুললো কাশিম। চুলে টান পড়তেই "আহহহ...উফফফ" করতে করতে কাশিমের নির্দেশমতো বিছানা থেকে নেমে দাঁড়াতে বাধ্য হলেন ভূমিকাদেবী।

ঘরের এককোনে আগে থেকেই পরে ছিলো ভূমিকাদেবীর ব্রা-প্যান্টি আর নাইটিটা। এবারে স্নিগ্ধজিৎ দেখলো নিজের পরনের বক্সার প্যান্টটা খুলে সেদিকে ছুড়ে দিলো কাশিম। ফলে তার মায়ের সামনে এখন সম্পূর্ন নগ্ন কাশিম। মায়ের ওই লম্বা-চওড়া, ফর্সা, ভারী, থলথলে নগ্ন শরীরটার সামনেই কাশিমের লোমশ,পেটানো নগ্ন শরীরটা দেখে একটা অন্দ্ভুত শিহরণ খেলে গেল স্নিগ্ধজিতের শরীরে।

এবারে দাঁড়িয়েই ভূমিকাদেবীর পুরুষ্টু, ফোলা, গোলাপি ঠোঁটজোড়ার কাছে নিজের মুখ নিয়ে এলো কাশিম। প্রচন্ড ভয়ে দু পা পিছিয়ে এলেন ভূমিকাদেবী। কাশিম এবারে এসে দুহাতে জড়িয়ে ধরলো ভূমিকাদেবীর চর্বিতে ঠাসা মোটা থলথলে কোমরটা। ছটফট করতে লাগলেন ভূমিকাদেবী...কাশিমের ঠোঁট এগিয়ে আছে তার ঠোঁটের দিকে...ঘেন্নায় মুখটা অন্যদিকে সরিয়ে নিলেন ভূমিকাদেবী।

জানালার বাইরে দাঁড়িয়ে অবাক হয়ে স্নিগ্ধজিৎ দেখলো এত ভারী শরীর নিয়ে ছটফট করেও কাশিমের দুহাতের বন্ধনমুক্ত হতে পারছে না তার মা। ক্রমাগত "না...না...প্লিজ" বলে ছটফট করে চলেছে তার মা...সেইসাথে যুক্ত হয়েছে হাতের শাখাপলা ও চুড়ির আওয়াজ। কিন্ত সবকিছুকেই অগ্রাহ্য করে কাশিম নিজের খসখসে ঠোঁটদুটো ডুবিয়ে দিলো তার মায়ের রসালো ঠোঁটদুটোয়।

চোখ বন্ধ করে ফেললেন ভূমিকাদেবী। প্রাণভরে তার এক একটা ঠোঁট চুষতে থাকলো কাশিম। কাশিমের লালা ও তার লালা যেন এবারে মিলেমিশে একাকার হয়ে যেতে থাকলো।
[/HIDE]
 
[HIDE]


ঠোঁট চুষতে চুষতেই কাশিমের হাত কোমর থেকে নেমে এলো ভূমিকাদেবীর বিরাট পাছায়। উত্তেজনায় দুহাতে ভূমিকাদেবীর পাছার দুটো দাবনা প্রায় খাবলে ধরলো কাশিম। পাছায় হাত পড়তেই 'উমমমমমমম.... উমমমমমম' করে উঠে আরেকবার ভারী শরীর দুলিয়ে ছটফট করে কাশিমের কাজে বাঁধা দিতে চেষ্টা করলেন ভূমিকাদেবী। কিন্ত কাশিম ততক্ষনে ভূমিকাদেবীর ফর্সা পাছার বিরাট সাইজের দাবনাদুটো খাবলে ধরেই ঠোঁট ছেড়ে এবারে তার জিভটা টেনে টেনে চুষতে শুরু করেছে!

দাঁড়িয়ে দাঁড়িয়ে পাছা খাবলে ভূমিকাদেবীর নরম ঠোঁটের রসাস্বাদন করতে থাকলো কাশিম। ভূমিকাদেবীর পেছনেই রয়েছে জানালাটা, ফলে মায়ের পাছাটা খুব ভালো করেই এখন দেখতে পাচ্ছে স্নিগ্ধজিৎ। সে দেখলো কাশিমের কঠিন হাতের চাপে ফর্সা দাবনাটা ইতিমধ্যেই লাল হয়ে উঠেছে। ঠোঁট আর জিভ চুষতে চুষতেই এবারে তার মায়ের ওই বিরাট পাছার দুটো দাবনা দুদিকে টেনে ধরলো কাশিম, ফলে মাংসল দাবনাদুটো সরে গিয়ে আবার তার চোখের সামনে উন্মুক্ত হলো মায়ের সংকুচিত, ছোট্ট পায়ুছিদ্রটা।

এবারে স্নিগ্ধজিৎকে আরো অবাক করে দিয়ে বাঁহাতে একটা দাবনা খাবলে ধরে রেখেই ডানহাতের তর্জনীটা তার মায়ের পাছার ওই ছোট্ট ফুটোতে ঢুকিয়ে দিলো কাশিম। পচ করে ঢুকে গেল আঙ্গুলটা ভেতরে। স্নিগ্ধজিৎ দেখলো আরেকবার ছটফট করে উঠলো তার মা। মায়ের ঠোঁটে কাশিম নিজের ঠোঁট চেপে রাখায় 'উমমমমমমমম...উমমমমমমমম' জাতীয় একটা চাপা আওয়াজ বেরিয়ে এলো মায়ের মুখ থেকে। কিন্ত স্নিগ্ধজিৎ অবাক হয়ে দেখলোকি কাশিমের এসবে কোনো ভ্রূক্ষেপ নেই... ডানহাতে তার মায়ের পাছায় উংলি করতে করতেই মায়ের ঠোঁট ও জিভ চুষে চলেছে কাশিম।

কিছুক্ষন এভাবে চলার পর কাশিম ছেড়ে দিলো ভূমিকাদেবীকে। এবারে স্নিগ্ধজিৎ দেখলো কাশিম কি একটা বলতেই তার মা ওই ভারী শরীর নিয়ে হাঁটু মুড়ে বসলো কাশিমের সামনে। এবারে স্নিগ্ধজিতের চোখ পড়লো তার মায়ের মুখের ঠিক সামনেই ঠাটিয়ে থাকা কাশিমের কালো অতিকায় পুরুষাঙ্গটার দিকে। আর সেটা দেখেই যেন উত্তেজনায় দম বন্ধ হওয়ার উপক্রম হলো তার। স্নিগ্ধজিতের মনে হলো কম করেও প্রায় সাড়ে সাত ইঞ্চি লম্বা কাশিমের ধোনটা। স্বাভাবিক কারণেই সামনের চামড়াটা নেই বলে আগে থেকেই বেরিয়ে আছে লালচে গোলাপি মুন্ডিটা। শিরা-উপশিরা ফুলিয়ে যেন ফুঁসছে মোটা কুচকুচে কালো জিনিসটা। সে দেখলো কিছুটা 'precum' ইতিমধ্যেই বেরিয়ে এসেছে মুন্ডির ফুটোটা থেকে।

এবারে কাশিম ডানহাতে ওর ধোনটা ধরে মুন্ডিটা এগিয়ে ধরলো ভূমিকাদেবীর মুখের কাছে। সঙ্গে সঙ্গে ঘেন্নায় অন্যদিকে মুখ ফিরিয়ে নিলেন ভূমিকাদেবী।

"স্নিগ্ধজিৎকে কি নিয়ে আসবো আবার ম্যাডাম?", দাঁতে দাঁত চেপে চোয়াল শক্ত করে কথাটা বললো কাশিম," ছেলের সামনে মাকে ভোগ করতে আমার কিন্ত মন্দ লাগবে না।"

অশ্রুসিক্ত চোখে ভূমিকাদেবী তাকালেন কাশিমের দিকে....না, বাবানের সামনে কিছুতেই এসব হতে দিতে পারেন না তিনি। নিয়তিকে মেনে নেওয়া ছাড়া এই মুহূর্তে আর কোনো উপায় নেই তার কাছে। এই কদিনে তিনি খুব ভালো করেই বুঝে গেছেন কাশিম ছেলেটা কতটা জেদী আর ভয়ঙ্কর হতে পারে... ওর সাথে চালাকি করে যে তিনি পার পাবেন না তা তিনি খুব ভালো করেই জানেন। এখন ওকে রাগালে হয়তো সত্যিই বাবানের সামনেই তার চরম ক্ষতি করবে ছেলেটা..এমনকি তার আর বাবানের প্রাণসংশয়ও ঘটতে পারে তাতে।

ভূমিকাদেবী দেখলেন তার মুখের ঠিক সামনেই ফুঁসছে ছেলেটার ঠাটিয়ে থাকা ভীমলিঙ্গটা। শিরা-উপশিরা ফুলিয়ে যেন আরো অতিকায় আকার ধারণ করেছে সেটা...কিছুটা রস বেরিয়ে ভিজে পিচ্ছিল হয়ে আছে মুন্ডিটা। অজানা উত্তেজনায় এই ভয়াবহ পরিস্থিতিতেও ভেতরটা কেঁপে উঠলো একবার ভূমিকাদেবীর ...আর সাত-পাঁচ না ভেবে কাশিমের ঠাটিয়ে থাকা ধোনটা শাখাপলা পরা নরম ফর্সা হাতে স্পর্শ করলেন ভূমিকাদেবী...বন্ধুর মায়ের নরম হাতের স্পর্শে পরম তৃপ্তিতে জুড়িয়ে এল কাশিমের মন। মোটা, অতিকায় পুরুষাঙ্গটা ভালো করে ধরে এবারে আগুপিছু করে খিঁচে দিতে লাগলেন ভূমিকাদেবী।

জানালার ফাঁক দিয়ে স্নিগ্ধজিৎ দেখলো কাশিম কি একটা বলতেই যেন অসহায় চোখে কাশিমের দিকে তাকালো তার মা। তারপর নিজের জিভটা বের করে ছেলের বয়সী কাশিমের কালো, অতিকায় লোমশ পুরুষাঙ্গটা চাটতে শুরু করলো তার মা। স্নিগ্ধজিৎ দেখলো কাশিমের লালচে মুন্ডিটায় জিভ বুলিয়ে চেটে দিচ্ছে তার মা। ফলে কাশিমের প্রিকাম আর তার মায়ের লালারস মিশে এখন চকচক করছে কাশিমের ভেজা, লালচে মুন্ডিটা।

এবারে ভূমিকাদেবীর চুলের মুঠিটা ডানহাতে শক্ত করে পেঁচিয়ে ধরে কাশিম বললো, "suck it"। চোখে মুখে একরাশ আশঙ্কা নিয়ে ভূমিকাদেবী এবারে বাধ্য মেয়ের মতো ধীরে ধীরে নিজের মুখে ঢোকাতে লাগলেন কাশিমের কালো অতিকায় আকৃতির পুরুষাঙ্গটা।

এদিকে এই দৃশ্য দেখে জানালার বাইরে স্নিগ্ধজিতের হৃদস্পন্দন ততক্ষণে বন্ধ হওয়ার উপক্রম হয়েছে। মায়ের ওই সুন্দর, ফর্সা, ভরাট মুখে যে একদিন নিজের বন্ধুরই নোংরা,কালো ধোন দেখবে সে, একথা কোনোদিন কল্পনাতেও আসেনি তার। সে দেখলো কাশিমের ধোনটা অর্ধেকের একটু বেশি ঢুকে আছে তার মায়ের মুখে। সে দেখলো মা তার ফোলা ফোলা, নরম, গোলাপী ঠোঁটদুটো দিয়ে চুষে চলেছে কাশিমের শিরা-উপশিরা ফুলে ওঠা নোংরা কালো ভীমলিঙ্গটা।

মিনিট দুয়েক প্রচন্ড ঘেন্না নিয়েই চুষতে থাকলো কাশিমের ধোনের অগ্রভাগ। এবারে স্নিগ্ধজিৎ দেখলো কাশিম তার মায়ের চুলের মুঠিটা শক্ত করে ধরে কোমর দুলিয়ে ঠাপ দিতে শুরু করলো তার মায়ের মুখে।

'ওয়াক....ওয়াক' করে একটা অশ্লীল শব্দ হতে থাকলো ঘরময়...চোখ বড় বড় হয়ে এল ভূমিকাদেবীর। স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের গাল ফুলে উঠেছে... কাশিমের হোৎকা বড় ধোনটা যেন প্রায় মায়ের গলাপর্যন্ত পৌঁছে গেছে...ফলে ভালো করে শ্বাস নিতে পারছে না এখন মা। স্নিগ্ধজিৎ দেখলো গলা পর্যন্ত কাশিমের ধোন ঢুকে থাকা অবস্থাতেই এক-দুবার কেশে উঠলো ওর মা....স্নিগ্ধজিৎ বুঝলো মায়ের কষ্ট হচ্ছে।

এদিকে কাশিম ততক্ষনে ক্ষেপে উঠেছে। প্রচন্ড উত্তেজনায় হাঁপাতে হাঁপাতে ভূমিকাদেবীর মুখ চুদে চলেছে সে। প্রত্যেক ঠাপের সাথে তার অতিকায় ভীমলিঙ্গ পুরোটাই অদৃশ্য হচ্ছে ভূমিকাদেবীর মুখের গভীরে।

এদিকে ভূমিকাদেবীর ততক্ষনে প্রায় দমবন্ধ হওয়ার উপক্রম হয়েছে....শক্ত করে তার চুলের মুঠি দুহাতে ধরে প্রবলবিক্রমে মুখে ঠাপ দিয়ে চলেছে ছেলেটা। প্রত্যেক ঠাপে ছেলেটার ধোন পৌঁছে যাচ্ছে তার গলা পর্যন্ত। বমির উদ্রেক হচ্ছে তার। কিন্ত তিনি নিরুপায়....দ্রুত শ্বাসপ্রশ্বাস নিতে নিতে "ওক্...ওক্...ওক্...ওক্.... ওক্..." শব্দ করে ছেলেটার রাক্ষুসে ঠাপের তালে তালে ওই মোটা অতিকায় পুরুষাঙ্গটা চুষে চললেন তিনি।

এই ভীষণ দৃশ্য দেখে আর নিজেকে সামলাতে পারলো না জানালার বাইরে দাঁড়িয়ে থাকা স্নিগ্ধজিৎ। এমনিতেই অনেক্ষন থেকে প্যান্টের নীচে তাঁবু হয়ে আছে তার। এবারে প্যান্টের ভেতরে হাত ঢুকিয়ে ধোন খিঁচতে শুরু করলো সে।

কিছুক্ষন মুখমৈথুন করার পর অবশেষে কাশিম যখন ভূমিকাদেবীকে রেহাই দিয়ে তার মুখ থেকে নিজের ধোনটা বের করে নিলো, স্নিগ্ধজিৎ দেখলো তার মাজননীর মুখের লালারস আর কাশিমের কামরস-বীর্য মিলেমিশে একাকার হয়ে চকচক করছে কাশিমের কালচে দন্ডটা।

[/HIDE]
 
[HIDE]


এদিকে মুখ থেকে ওই বিরাট ভীমলিঙ্গ বের হতেই দুবার 'ওয়াক... ওয়াক' করে উঠলেন ভূমিকাদেবী। কাশিমের বীর্য ও নিজের লালা সমেত একটা থকথকে ঘন মিশ্রণ বেরিয়ে এলো তার মুখ দিয়ে।

একটুও সময় না দিয়ে চুলের মুঠি ধরে টেনে তুলে আবার নগ্ন ভূমিকাদেবীকে দাঁড় করিয়ে দিলো কাশিম। চুলে টান পড়তেই আবার যন্ত্রনায় কঁকিয়ে উঠলেন ভূমিকাদেবী।

এবারে কাশিম ওর ডানহাতের তর্জনী জোর করে ঢুকিয়ে দিতে চাইলো ভূমিকাদেবীর মুখে। একটু আগেই তর্জনীটা ঢুকে ছিলো ভূমিকাদেবীর নিষিদ্ধ পায়ুছিদ্রে। এখন আঙ্গুলটা মুখের কাছে নিয়ে যেতেই ঘেন্নায় মুখ বেঁকিয়ে মুখ সরিয়ে নিলেন ভূমিকাদেবী। কাশিম একটু জোর করতেই ভূমিকাদেবী দুহাতে বেশ জোরেই একটা ধাক্কা মেরে বসলেন কাশিমকে। ভূমিকাদেবীর ভারী হাতের ধাক্কায় কাশিমও পিছিয়ে এলো কিছুটা।

কিছুক্ষন সব নিস্তব্ধ। জানালার বাইরে দাঁড়িয়ে থাকা স্নিগ্ধজিতের উত্তেজনায় প্রায় হৃদস্পন্দন বন্ধ হবার উপক্রম হয়েছে ..... এবারে আচমকা ভূমিকাদেবীর গালে একটা প্রকান্ড থাপ্পড় মেরে বসলো কাশিম। নিজের ছেলের বয়সী একটা ছেলের কাছে এই আচমকা জোর থাপ্পড় আশা করতে পারেননি ভূমিকাদেবী। থাপ্পড় খেয়ে "আহহহহহহহহহহ" বলে তীব্র চিৎকার করে উঠে টাল সামলাতে না পেরে ভারী শরীর নিয়ে বিছানায় পড়ে গেলেন ভূমিকাদেবী... ভূমিকাদেবীর ভারে খাটটা প্রচন্ডভাবে দুলে উঠলো সেইসঙ্গে। চোখ দিয়ে জল বেরিয়ে এল ভূমিকাদেবীর।

স্নিগ্ধজিৎ দেখলো তার মায়ের কলাগাছের কাণ্ডের মতো মোটা, মাংসল উরুদুটোকে ধরে টেনে হিঁচড়ে তার মায়ের অত ভারী শরীরটাকে সোজা করে নিলো কাশিম। সে লক্ষ্য করলো তার মা ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে...কাশিমের হাতের ওই প্রচন্ড থাপ্পর খেয়ে ফর্সা,ভরাট গাল লাল হয়ে উঠেছে তার মায়ের। সেদিন অকারণেই তার মা তাকে থাপ্পড় মেরেছিলো বাবার সামনে...স্নিগ্ধজিতের মনে হলো আজ সেই পাপেরই শাস্তি পাচ্ছে তার মা।

ইতিমধ্যে ভূমিকাদেবীর অত ভারী শরীরটা খাটের এক প্রান্তে টেনে হিঁচড়ে নিয়ে এসেছে কাশিম, চিত হয়ে পড়ে আছেন তিনি, হাঁটুতে ভাঁজ হয়ে ভূমিকাদেবীর পা দুটো ঝুলছে খাট থেকে মেঝেতে।

এবারে ভূমিকাদেবীর দুটো হাঁটুর নীচে পেছনের মাংসল জায়গাটায় ধরে ভূমিকাদেবীর দুটো ভারী পা ওপরে তুলে ধরলো কাশিম। "নাআআ..নাআআআআ...আহহহহহ", বলে চেঁচিয়ে উঠে বাঁধা দিতে গেলেন ভূমিকাদেবী, কিন্ত ফল হলো না। অনায়াসেই ভূমিকাদেবীর ভারী পা দুটোকে নিজের দুই কাঁধে তুলে নিলো কাশিম।

ভূমিকাদেবী এখন ভয়ার্ত চোখে বিছানায় আধশোয়া হয়ে ..... তার মোটা, ফর্সা ভারী পাদুটো এখন কাশিমের কাঁধে।

এবারে ভূমিকাদেবীর মাংসল গুদের চেরায় নিজের মোটা, লোমশ অশ্বলিঙ্গটা ঠেকিয়ে ঘষতে শুরু করলো কাশিম। গুদে ওই ফুঁসতে থাকা ভীমলিঙ্গটার গরম স্পর্শ পেতেই চমকে কেঁপে উঠলেন ভূমিকাদেবী। করুন স্বরে তিনি অনুনয় করতে লাগলেন, "না না...আমি তোর মায়ের মতো, আমার সাথে এরকম-"

কথা শেষ হলো না ভূমিকাদেবীর, তার আগেই নিজের কোমরটা তুলে দেহের সমস্ত শক্তি একত্রিত করে একটা প্রকান্ড ঠাপ দিলো কাশিম।

অবাক চোখে স্নিগ্ধজিৎ দেখলো "আহহহহহহ মাআআআআগোওওওওওও...." বলে একটা আর্ত চিৎকার করে উঠে ওর মায়ের ভারী আধশোয়া শরীরের ঊর্ধ্বভাগ বিছানা ছেড়ে অনেকটা উঠে আবার পড়ে গেল বিছানায়। স্নিগ্ধজিৎ দেখলো এক ঠাপেই কাশিমের হোৎকা ধোনটা পুরোটাই অদৃশ্য হয়েছে ওর মায়ের যোনিগহ্বরে। স্নিগ্ধজিতের মনে হলো যেন মায়ের জরায়ু পর্যন্ত ঢুকে গেছে ওই ভীষণ অশ্বলিঙ্গটা।

ওই অবস্থাতেই কাঁধে তুলে রাখা ভূমিকাদেবীর পাদুটো শক্ত করে ধরে ঠাপ মারতে শুরু করলো কাশিম। শুরু হলো একনাগাড়ে অনবরত ভীষণ ঠাপ। থপথপ করে আওয়াজ হতে থাকলো ঘরময়। স্নিগ্ধজিৎ দেখলো কাশিমের প্রত্যেকটা ঠাপের সাথে সাথে যেন ওর মায়ের প্রাণ ওষ্ঠাগত হয়ে আসছে। "আহহহহহহহহ.... আহহহহহহহহ....হাহহহহহহহহহহ....." করে প্রচন্ড চিৎকার করে ঠাপ খেতে লাগলো ওর সম্ভ্রান্ত ঘরের মা।

স্নিগ্ধজিৎ দেখলো প্রতিটি ঠাপের সাথে সাথে ওর মায়ের বড়ো, গোলাকার, মাংসল স্তনদুটো লাফিয়ে উঠছে বারবার.... এবারে একটু ঝুঁকে ওই লাফাতে থাকা নরম মাংসপিন্ড দুটোকে প্রায় খাবলে ধরলো কাশিম... তার আবার বীরবিক্রমে ভূমিকাদেবীর পরিণত,মাংসল গুদে ঠাপ দিতে থাকলো সে।

"আহহহ.. আহহহ. আহহহ... আহহহ...উমমম... মাগোওওও.... আস্তেএএএএএএ", বলতে বলতে একনাগাড়ে এলোপাথারি ঠাপ খেয়ে চললেন ভূমিকাদেবী। উত্তেজনায় ও যন্ত্রনায় তার চিৎকার ক্রমশ পরিণত হতে থাকলো একটা অস্পষ্ট গোঙানিতে।

কিন্ত নিজের লক্ষ্যে অবিচল কাশিম। বন্ধুর ৪৬ বছর বয়সী মাকে নিষ্ঠুরভাবে জানোয়ারের মতো ঠাপ দিতে থাকলো সে... তার কোমর দ্রুত আছড়ে পড়তে থাকলো ভূমিকাদেবীর মেলে দেয়া উরুসন্ধির মাঝে।

"আহহহ...আহহহ.... মাগোওওও.... ছেড়েএএএ....দেএএএএ", বলে বালিশে মাথা এপাশ ওপাশ করে প্রায় কাতরাতে শুরু করেন ভূমিকাদেবী। উত্তেজনার চরমে পৌঁছে গেলেন তিনি....আর বাঁধ মানলোনা তার শরীর। কাশিমের ধোন ভেতরে থাকা অবস্থাতেই থরথর করে কেঁপে উঠলেন একবার তিনি...তারপর তলপেট কাঁপিয়ে দ্বিতীয়বারের মতো আবার জল খসালেন ভূমিকাদেবী।

ব্যাপারটা বুঝতে পেরেই কাশিম মুহূর্তে ভূমিকাদেবীর গুদ থেকে বের করে নিলো ওর কালো হোৎকা পুরুষাঙ্গটা...ভূমিকাদেবীর কামরসে ভিজে তখন সম্পূর্ন চকচক করছে সেটা। আর প্রায় সঙ্গে সঙ্গেই অনেকটা রস বেরিয়ে এলো ভূমিকাদেবীর গুদের চেরাটা দিয়ে, তারপর গড়িয়ে পড়তে থাকলো নীচে, ভূমিকাদেবীর ফর্সা, ভরাট পাছার দুই দাবনার মাঝের খাঁজ দিয়ে।

[/HIDE]
 

Users who are viewing this thread

Back
Top