What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

[HIDE]

রঞ্জুর চোখ মুখ লাল হয়ে গেলো,আমার কাঁধে মাথা রেখে তাও বললো, "উমম …. হাঁ, .. এবার হয়েছে, ভীষণ একটা তীব্র অনুভূতি ছিল … যেনো আকাশে উড়ে বেড়াচ্ছিলাম, একটা ঢেউয়ের উপর চড়ে দুলছিলাম। শেষের দিকে, কিছুটা হিংস্রভাবে যেনো সারা শরীর আঁকড়ে ধরেছিলো, আবার তারপরেই একটা অতি প্রশান্ত ভাব আস্তে আস্তে সারা শরীরে নেমে আসলো, একটা প্রচন্ড ভালো লাগা, স্বর্গে যেনো পৌঁছে যাওয়ার একটা অনুভূতি। হাঁ, এবারে যেনো একটা তৃপ্তি পেয়েছি।"

আমি বললাম, "তোকে একটা অনুরোধ করতে চাই। আমি চাই তুই নিজের সাথে খেলতে চেষ্টা কর। তুই যদি ভাবিস বা মনে করিস নিজে নিজে এইরকম করাটা বোকামি, তাহলে আমি তোর সাথে বসে দেখতে পারি। আমি মনে করি যে তুই নিজে নিজে হস্তমৈথুন করলে তুই নিজেই নিজের দেহের প্রতিক্রিয়া আরও ভালভাবে জানতে পারবি। তুই কী পছন্দ করিস এবং কীভাবে সেখানে পৌঁছাতে পারবি তা নিজেই জানতে পারবি। এইভাবে তুই আমাকে গাইড করতে পারবি এবং আমি তোর জন্য আরও ভাল প্রেমিক হতে পারবো।"

"আমি কখনও এই ভাবে আগে চিন্তা করিনি। আসলে, ছোটবেলায় একা একা ঘরে শুতে ভয় করতো, তাই তুই তো জানিস, তোর ঘরে রাত্রে চলে আসতাম। তারপর যখন প্রথম মাসিক হোলো, যা কেলেঙ্কারি কান্ডটাই না ঘটিয়ে ছিলাম আমি; তখন তোর ঘরে এসে শুতে লজ্জা লাগতে লাগলো। এর পর মাথায় চিন্তা ঢুকলো যে আমার কি কোনো দিন স্তন উঠবে না, যেখানে আমার বয়সী অন্য মেয়েদের বুকের সামনে কেমন সুন্দর স্তন ফুলে উঠেছে। সবসময় ভাবতাম, যদি আমার স্তন না বের হয়, তাহলে কি তুই আমাকে দূরে সরিয়ে দিবি? এই সব চিন্তার মাঝখানে, নিজে নিজে খেলা মাথায় আসেনি।"

আমি রঞ্জুকে, আমার বুকের মধ্যে টেনে বললাম, "আসলে কি জানিস, আমরা ছেলেরা, আমাদের আর কি, আমাদেরটা তো সামনে ঝোলে। যখন ইচ্ছা তখন ধরলেই হোলো, আর যে কোনো মেয়েকে কল্পনা করলেই তো কেল্লা ফতে। আমি অনেক ছোটো বেলার থেকেই হস্তমৈথুন করতে শিখে ছিলাম, আমার প্রজনন ব্যবস্থা পরিপক্ক হওয়ার অনেক আগেই ... মানে তুই জানিস ... আমি ... তখন আমার শরীরে বীর্যপাত শুরু হবার আগে, ….. তখন থেকেই করতাম ... "

রঞ্জু আমার কথাগুলো শুনে হাঁসলো, তারপর উঠে বসে বললো, "তুই এবার শুয়ে থাক, আর দেখি আমি তোর আর একবার বীর্যপাত করাতে পারি কিনা, এইবার আমার মুখ দিয়ে।"

আমার লিঙ্গ মহারাজ ইতিমধ্যে বেশ কঠোর হয়ে উঠেছিল এবং সত্যি কথা বলতে কি, আমার প্রথম বীর্জপাতের পর, আমার লিঙ্গ সম্পূর্ণ নেতিয়ে পরেনি। রঞ্জুর শরীরের মনমাতানো মোহনীয় গন্ধ, যেটা আমি সমান ভাবে পাচ্ছিলাম যখন আমি তার ভগ চাটছিলাম আর চুষছিলাম, যথেষ্ট উদ্দীপক বস্তু ছিল, আমার ধ্বজটিকে উত্তেজিত করবার জন্য। রঞ্জু আমার ধ্বজটি তার হাতে নিয়ে ধীরে সুস্থে এটির দৈর্ঘ্য জুড়ে পরীক্ষা নিরীক্ষা করে নিলো। তার হাতগুলি আমার অণ্ডকোষের চারিদিকে আর তার নীচে ঘুরে বেড়াত লাগলো, এবং এর ফলে আমার শিড়দাঁড়া দিয়ে একটি তীব্র আনন্দের শিহরণ বয়ে গেলো। রঞ্জু তার মাথা নিচু করে, পুরো জায়গা জুড়ে ছোট্ট ছোট্ট চুম্বন এবং ঠোঁট দিয়ে প্রেমের কামড় দিয়ে গেলো, যার ফলে আমার প্রচুর পরিমাণে প্রাক-কামরস বেরিয়ে চলেছিল। আমার মদনরস পরা দেখে রঞ্জু যেনো বেশ মুগ্ধ হয়ে উঠলো; সে তার আঙ্গুলের ডগা দিয়ে তরল প্রলেপ নিয়ে নাড়াচাড়া করে, ধীরে ধীরে আমার লিঙ্গের ফুলে ওঠা পিয়াজ আকৃত মাথাটির চারিদিকে মাখিয়ে দিতে শুরু করলো।

রঞ্জুর এই নতুন একটি ক্রিয়া এবং তার অতি ধীর গতিতে তার কার্যকলাপ যেনো আমার পক্ষে সহ্য করা অসম্ভব হয়ে দাঁড়াচ্ছিলো। আমার সম্পূর্ণ পুংজননেন্দ্রিয়র মাথাটি হাল্কা বেগুনি রঙের ছিল এবং তাহা রসে মাখামাখি হয়ে চকচক করছিলো; আর আমার পুংজননেন্দ্রিয়র মূলদণ্ডটি শক্ত হয়ে খাড়া অবস্থায় ছিল এবং আমার হৃদস্পন্দনের সাথে সাথে তাল মিলিয়ে সেটাও কেঁপে কেঁপে উঠছিলো। যখনই রঞ্জু বিশেষ ভাবে আরামদায়ক কিছু করছিলো, আমার ধ্বজ যেনো আরও শক্ত হয়ে স্থির হয়ে যাচ্ছিলো এবং আমার পেশীগুলি টানটান হয়ে উঠছিলো; তারপরে একটি ছোট সংকোচনের অনুভূতি পেলাম, যেটা একটি নতুন অর্গাজমের শুরু হওয়ার ইঙ্গিত ছিল।

রঞ্জু আমার পুংদণ্ডের এক তৃতীয়াঅংশ তার মুখের মধ্যে ঢুকিয়ে তার চারিপাশে জীভ ঘুড়িয়ে যেতে লাগলো। উফঃ কি দুর্দান্ত জীভ চালনা ছিল সেইটি! একটি সাপের মতন, সে তার জীভ আমার কামদণ্ডের চারিদিকে পেঁচিয়ে নিচ্ছিলো আর চারদিকে যেনো পিছলে সরে যাচ্ছিলো। সে তার হাত দিয়ে তার মুখের বাইরে আমার কামদণ্ডের অংশের উপর নাড়িয়ে চলেছিল আর একই সঙ্গে আমার অন্ডকোশ নিয়ে খেলে চলেছিল। আমি যে দীর্ঘ সময় ধরে রাখতে পারবো, সেইরকম কোনো উপায় ছিল না। আমার তলপেটে সেই পরিচিত আলোড়নগুলি আরও একবার শুরু হতে লাগলো।

আহহহহহ্হঃ ….. বের করে নে … আমার সব বের হতে যাচ্ছে ….।" আমি কোনোরকমে বললাম, আর রঞ্জু সঙ্গে সঙ্গে তার মুখটি আমার ধ্বজের উপর থেকে বের করে নিলো। ঠিক তখনি আমার প্রথম এক দলা বীর্য ছিটকে বেরিয়ে এলো আমার লিঙ্গমনির থেকে এবং এসে পড়লো আমার নাভির উপরে। এর পিছু পিছুই আরও কয়েকবার আমার লিঙ্গ কেঁপে উঠে বীর্যপাত করে গেলো। যদিও এই বীর্যপাত টিও বেশ দৃঢ় আর প্রচন্ড উত্তেজনা মূলক ছিল, কিন্তু কিছুক্ষন আগেই আমার একবার বীর্যপাত হয়ে যাবার ফলে এবার যেনো কিছুটা তীব্রতা আর পরিমান কম হয়েছিল।

রঞ্জু উঠে এসে, আমার পাশে শুয়ে আমাকে জড়িয়ে ধরে থাকলো কিছুক্ষন।

আমার শ্বাস প্রস্বাস একটু সাধারণ হওয়ার পর আমি বললাম, "দুর্দান্ত আনন্দ দিলি, …. একদম বলতে গেলে সম্পূর্ণরূপে নিপুণ, ….. দশ এ দশ …. তোকে কি ভাবে যে ধন্যবাদ জানাবো….!"

"ওহঃ .. আমি খুব খুশি যে তোর পছন্দ হয়েছে … তোকে সব সময় স্বাগত জানাই," রঞ্জু বললো।

"এবার আয়, আমি তোকে দ্বিতীয় বার করে দিই," আমি বলে উঠবার চেষ্টা করলাম।

কিন্তু রঞ্জু আমাকে আরও জোরে জড়িয়ে ধরলো আর বললো, "আসলে তুই যদি কিছু মনে না করিস, তাহলে আমি একটু তোকে এই ভাবে জড়িয়ে থাকতে চাই। আমার ইচ্ছা, আজ রাতে আমরা দুজনে একসাথে শুয়ে, জড়াজড়ি করে ঘুমাবো।"

"ঠিক আছে, … নিশ্চই! আমাকে একটু পাজামা আর টি-শার্ট টা পড়ে নিতে দে," আমি বললাম।

রঞ্জু আবার মাথা নাড়লো আর বললো, "না, কোনো জামা কাপড় আজ রাত্রে আর পড়বি না। আমি আজ তোর শরীর টি আমার শরীরের সাথে অনুভব করতে চাই। আজ আমি চাই আমরা উল্লঙ্গ হয়ে শুয়ে থাকবো। ভয় নেই আমি ঘড়িতে অ্যালার্ম লাগিয়ে রেখেছি। ভোর বেলা পাঁচটায় উঠে যাবো।"

আমরা দুজনেই হাত মুখ ধুয়ে শুয়ে পড়লাম। রঞ্জুর খাট টি চওড়ায় মাত্র সাড়ে তিন ফুট ছিল, তাও আমরা দুজনে জড়াজড়ি করে শুয়ে পড়লাম। রঞ্জু আমার বুকের মধ্যে তার শরীর সেটিয়ে রইলো। তার শরীরের তাপ এবং তার গন্ধ চারিদিকে ছড়িয়ে ছিল। আমি আমার হাত তার সারা শরীরে বুলিয়ে দিলাম, তার ত্বক যেনো মখমলের মতন মসৃন। কখন যে আরামে ঘুমিয়ে পড়লাম টের পাই নি।

সকালে অ্যালার্ম বেজে ওঠাতে আমাদের দুজনারি ঘুম ভেঙে গেলো। রঞ্জু অ্যালার্ম বন্ধ করে আমাকে একটি চুমু খেলো। দুজনেই দুজনার দিকে তাকিয়ে হাসলাম। সেই মুহূর্তটি কি সুন্দর আর কি ভালোই না লাগছিলো। মনে হচ্ছিল যেনো ভবিষ্যতের একটি দৃশ্য আমার চোখের সামনে কেউ তুলে ধরেছে। রঞ্জু এবং আমি একসাথে আমাদের বাড়িতে, এক সাথে ছুটির দিন উপভোগ করছি, একসাথে প্রাতঃরাশ খাচ্ছি, একসাথে ভবিষ্যতের পরিকল্পনা তৈরি করছি।

জড়িয়ে ধরলাম রঞ্জুকে, বললাম, "আমি তোকে ভালোবাসি। তুই আমাকে ভীষণ খুশি করে তুলেছিস।"

রঞ্জু তার নাক আমার বুকে ঘষতে ঘষতে বললো, "আমিও তোকে ভীষণ ভালোবাসি বুঝলি আমার হুলো বিড়াল।"

আমরা আবার দুজন দুজনকে চুমু খেলাম। তারপর আমরা উঠে জামাকাপড় পড়ে আবার জড়িয়ে চুমু খেলাম। আমি তারপর নিজের ঘরে ফিরে আসলাম।

আমরা তখনও অনুপ্রবেশমূলক যৌনতা করি নাই, কিন্তু সত্যি কথা বলতে সেই বিষয়টি আমাদের মনে একদমই ছিল না। আমি এমন একটি ব্যক্তির সাথে ছিলাম যাকে আমি ভালোবাসতাম এবং আমি জানতাম সেও আমাকে ভালোবাসে। আমরা আমাদের সম্পর্কটি অন্বেষণ করছিলাম এবং প্রতিটি নতুন অভিজ্ঞতা গভীর এবং আন্তরিক ছিল।

দিনগুলি মোটামুটি দ্রুত কেটে যেতে লাগলো। রঞ্জু আর আমি প্রায়ই একত্র শুতে শুরু করলাম, কখনও আমার ঘরে, কখনও ওর ঘরে। আমরা একে অপরের দেহ মোটামুটি ভালোভাবেই জানতে পেরে গিয়েছিলাম।

***********

[/HIDE]
 
শুরুটা দারুণভাবেই করেছেন। আশা করি চমৎকার একটা গল্প পেতে যাচ্ছি। ধন্যবাদ!
 
[HIDE]

তারপর, যেন ঝড়ের গতিতে আমাদের উচ্চমাধ্যমিক পরীক্ষার দিনগুলা এগিয়ে আসলো। পরীক্ষার পনেরো দিন আগের থেকে আমরা আমাদের দুজনার চিরকুট আদান প্রদান করা, লুকিয়ে নিষিদ্ধ খেলা খেলে বেড়ানো, রাত্রে একসঙ্গে সোয়া, সব আপাতত পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত বন্ধ রাখলাম। আমরা আবার নিজেদের পড়াশুনার মধ্যে ডুবে গেলাম। মাঝে মাঝে হয়তো সেই সব দিনগুলোর কথা মনে পড়ে যেতো, তবে পরীক্ষায় ভালো ফল করার চাহিদার সামনে, সেই সব স্মৃতি গুলো জোর করে দূরে ঠেলে রাখতে বাধ্য হতাম।


অবশেষে সেই দিন টি এসে হাজির হলো যেদিন আমাদের উচ্চমাধ্যমিক পরীক্ষা শেষ হয়ে গেলো। আমাদের দুজনার সামনে, পরের লক্ষ, মেডিক্যালের এন্ট্রান্স পরীক্ষায় বসা, তারপর লম্বা ছুটি, যতক্ষণ না আমাদের পরীক্ষার ফলাফল না বের হয়। বিকেলের দিকে রঞ্জু আমাকে এক ফাঁকে বলে গেলো রাত্রে সে একা থাকতে চায় আরও দুটো দিন। আমি মেনে নিলাম তার ইচ্ছাটি।

পরীক্ষা শেষের পরের দিন, শনিবার, যতই অনেক বেলা পর্যন্ত ঘুমাবো চিন্তা করিনা কেন, এতো দিনের অভ্যাস ভোরে ওঠা, আপনা আপনি ভোর ছয়টার সময় ঘুম ভেঙে গেলো। আর শুয়ে থাকতে ভালো লাগলো না, উঠলাম, হাত মুখ ধুয়ে নিচে নামলাম। দেখি বাবা মা দুজনেই উঠে গিয়েছে। অল্প কিছুক্ষন পর রঞ্জুও নিচে নেমে এলো। আমরা চারজন সাধারণ কথাবার্তা করে গেলাম। সবাই মিলে সকালের জলখাবার খেলাম। বাবা - মা তাদের অফিসে যাবার জন্য তৈরী হচ্ছিলো। এক অতি সাধারণ দিনের নিয়মাবলী। তবে আমার কিছুই আর 'সাধারণ' মনে হচ্ছিলো না। কেন জানিনা মনে পড়ে গেলো, সেই শেষ শনিবার রাত্রের কথা, আমি আর রঞ্জু একসাথে আমার ঘরে শুয়ে কত না শারীরিক খেলায় মেতে উঠেছিলাম। আজ আবার আর এক শনিবার। আজ আমাদের স্কুলে যাবার কোনো তারা নেই, পরতে বসার কোনো চাপ নেই। দুজনারি করার কিছু নেই, শুধু কুঁড়েমি করা ছাড়া। আমি মাঝে মাঝেই রঞ্জুর দিকে তাকাচ্ছিলাম, সে ও আমার দিকে মাঝে মাঝে তাকাচ্ছিলো। আমরা একে অপরের দিকে তাকিয়ে, এক টুকরো হাসি ছুড়ে, একরকম নিঃশব্দে আমাদের দুজনার এই কয়দিন ধরে একত্রে নিষিদ্ধ খেলার কথা মনে করে যাচ্ছিলাম। এটি ছিল আমাদের দুজনার একান্ত একটি গোপনীয় বিষয়, এবং আমরা এটি জানতাম।

আমাদের বাবা-মা গতকাল সন্ধ্যায় আমাদের সব পরীক্ষার পরপরই টিভি দেখার বিষয়ে তাদের সমস্ত নিষেধাজ্ঞাগুলি সরিয়ে নিয়েছিলেন। তাই বাবা - মা অফিসে বেরিয়ে যাবার পর, আমরা দুজনেই ড্রইংরুমে সোফায় পাশাপাশি বসে টিভি দেখতে লাগলাম। কিন্তু আমাদের কাজের মাসি এবং রান্নার মাসি, তখনো এ ঘর ও ঘর ঘুরে, তাদের কাজ করে বেড়াচ্ছিল বলে আমাদের সাবধান হতে হয়েছিল।

এক সময় আমি উঠে নিজের ঘরে গিয়ে একটি কাগজের টুকরো নিয়ে লিখলাম:

'আমার প্রিয় মেনি বিড়াল রানী,
সেই শনিবার
আমি খুব আনন্দ পেয়েছিলাম।
আশা করি
তুই ও আনন্দ পেয়েছিলে,
বিশ্বাস হয় না এমন হয়েছিল'

নিচে নেমে, সোফায় বসার আগে, টুক করে চিরকুট টি রঞ্জুর কোলে ফেলে, যেন কিছুই হয় নি ভাব দেখিয়ে, ওর পাশে বসে টিভি দেখতে লাগলাম। রঞ্জু চিরকুট টি হাতে নিলো, আমার দিকে তাকিয়ে একটি হাসি দিলো তারপর নিজের ব্রা এর মধ্যে চিরকুট টি রেখে, টিভি দেখতে লাগলো। প্রায় আধ ঘন্টা পর রঞ্জু উঠলো, রান্নাঘরে গেলো, তারপর দোতালায় উঠে গেলো। কিছুক্ষন পর সে ফেরত আসলো, আমাকে বললো সে স্নান করতে যাচ্ছে আর যাবার আগে, টুক করে একটি চিরকুট আমার সামনে রেখে চলে গেলো। আমি চিরকুট টি নিয়ে কিছুক্ষন চুপচাপ বসে রইলাম, তারপর উপরে আমার ঘরে ঢুকলাম আর চিরকুট টি খুলে পড়লাম:

'আমার হুলো,
সেদিন খুব ভালো লেগেছিলো
এরকম আগে কখনো করিনি
তোর সাথে আমার প্রথম'

সেদিন বিকেলে আমার বন্ধুদের সাথে পার্টি ছিল। রঞ্জুর ও তার বন্ধুদের সাথে বেরোবার কথা ছিল। দুপুরে খাওয়া দেওয়ার পর রঞ্জু তৈরী হয়ে, তিনটে নাগাদ বেরিয়ে গেলো। আমিও বিকেল পাঁচটার পর বেরোলাম। বন্ধুদের সাথে হই হুল্লোড় করে, রাত নয়টা নাগাদ বাড়ি ফিরলাম। জামাকাপড় ছাড়বো করে নিজের ঘরে ঢুকে দেখি রঞ্জু আমার ঘরে বসে আছে। আমাকে দেখে, নিজের ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ থাকার ইশারা করে, আমার হাতে একটা চিরকুট ধরিয়ে, ঘর থেকে বেরিয়ে গেলো। আমি খাটে বসে, চিরকুট টি খুললাম:

'আমার হুলো বিড়াল
আমার ও একটি অর্গাজম দরকার
কিন্তু আপাতত মাসিক চলছে
সোমবার দুপুরে??
তোর মেনি বিড়াল রানী'

আমি বিছানার উপর বসে বার বার চিরকুট টি পড়লাম। সোমবার দুপুরে ….., সে তো কাল বাদে পরশু, যখন বাবা - মা অফিসে থাকবে, বাড়ি ফাঁকা, শুধু আমরা দুজন। বিকেল পাঁচটা পর্যন্ত বাড়িতে শুধু আমরা দুজন, আমরা দুজন প্রায় চার - পাঁচ ঘন্টা একান্ত ভাবে থাকতে পারবো।


[/HIDE]
 
[HIDE]

রবিবার টা সাধারণ ভাবেই কাটলো। ছুটির দিন, তাই বাবা - মা বাড়িতেই ছিলেন। তা সত্ত্বেও আমরা দুজন, কয়েকটা চিরকুট আদান প্রদান করলাম। যেমন:


'এই লোভী হুলো বিড়াল
আমার ব্রা গুলো সব
আবার ছোটো হয়ে যাচ্ছে
এবার কি রকম ব্রা আনি??'





আর একটা:

'আমার সোনা মেনি বিড়াল রানী
আমি সাহায্য করবো
ব্রা কিনতে??
সেদিন রাতের কথা
ভীষণ মনে পড়ছে'





আর:

'আমার হেংলা হুলো বিড়াল
একটু সবুর কর
সবুরে মেওয়া ফলে'





এবং:

'সোনা মেনি বিড়াল রানী
আজ বিকেলে
বেড়াতো যাবো দুজনে
নিচে কিছু পড়বি না
যদি তাই করিস তবে
হলুদ সবুজ ফুল ফুল
জামা টা পড়বি'




এর উত্তরে রঞ্জু লিখেছিলো:

'দুষ্টু হুলো বিড়াল
তুই ভীষণ অসভ্য হয়ে যাচ্ছিস
আমি ভাবতেই পারছি না
তুই এই সব লিখবি !!!'




কিন্তু বিকেলে বেরোবার সময় দেখি আমার কথা মতন হলুদ সবুজ ফুল ফুল জামাটি পড়েছে।



অবশেষে রবিবার পার হয়ে সোমবার হাজির হলো। আমাদের বাবা - মা সকাল নয়টা নাগাদ তাদের অফিস চলে গেলো। কাজের মাসিরাও দুপুর বারোটা নাগাদ তাদের সব কাজ শেষ করে চলে গেলো। আমাদের হাতে এখন ঘন্টা পাঁচেক সময়, - চার ঘন্টা নিশ্চিন্তে বলা যায়। আমরা দুপুরের খাবার খেয়ে নিলাম। আমাদের মধ্যে একটা উদ্বেগ স্পষ্ট বোঝা যাচ্ছিলো।

রঞ্জু বুদ্ধি দিলো, "আমরা নিজের নিজের ড্রেসিং গাউন পড়ে নি, তারপর আমি তোর ঘরে চলে আসছি। ঠিক আছে?"

আমরা দোতালায় নিজের নিজের ঘরে তাড়াতাড়ি পৌঁছে গেলাম। আমি আমার জামাকাপড় তাড়াহুড়ো করে খুলে ফেললাম এবং তারপরেই সিদ্ধান্ত নিলাম যে জামাকাপড় গুলো ঠিকঠাক গুছিয়ে সাজিয়ে রাখা উচিৎ, যাতে দরকার পড়লে আমি যেন আমার কাপড় চোপড় যত তাড়াতাড়ি সম্ভব পরে নিতে পারি। আমি যতটা সম্ভব সময় পাওয়া যায়, সেটাই চাইছিলাম। আমি প্রত্যাশায় আমার বিছানার কিনারায় বসে রইলাম। আমার অপেক্ষার যেন আর শেষ হচ্ছিলো না। এতক্ষন কেন লাগছিলো রঞ্জুর আসতে? কি করছে সে? তার এতো সময় কেন লাগছিলো?

রঞ্জু অল্প কিছুক্ষন পর আমার ঘরে ঢুকলো, একটি 'বেবি ডল' ড্রেসিং গাউন পরে। তার গাউন টি হাল্কা সবুজ রঙের, চকচকে রেশমি কাপড়ের। আমি দেখেই বুঝতে পারছিলাম যে সে ভিতরে আর কিছু পরে নি। আমি তার খালি পা দুটো আর স্তনের মাঝে অনেকটা অংশ দেখতে পেলাম কারণ সে তার গাউনের ফিতে টি অনেক নিচে এবং হাল্কা করে বেঁধেছিলো। আমি একটি নীল রঙের সুতির গাউন পরে ছিলাম, ভিতরে আর কিছুই ছিল না।

রঞ্জু আমার পাশে এসে বিছানায় বসলো। তারপর আমার হাত ধরে আমাকে নিয়ে বিছানার থেকে উঠে দাঁড়ালো আর বললো, "ঠিক আছে? তৈরী?" এবং নিজের গাউনের বাঁধন খুলতে শুরু করলো। আমিও তার সাথে সাথে আমার গাউনের বাঁধন খুলতে লাগলাম।

আমরা আমাদের গাউনের বাঁধন প্রায় একই সঙ্গে খুলেছি এবং একই সাথে একে অপরের কাছে নিজেদের শরীর প্রকাশ করেছি।

আমি রঞ্জু কে উপর থেকে নিচ পর্যন্ত দেখে গেলাম এবং বেশ একটা ভাল লাগা, খুশি খুশি গলায় বললাম, "আমার মেনি বিড়াল রানীর স্তন গুলো মনে হয় দিন দিন বড় আর সুন্দর হচ্ছে," এবং আমি আমার হাত উঠিয়ে ওর স্তন ছুঁতে গেলাম। রঞ্জু ও তার বুক আরো আমার হাতের দিকে বাড়িয়ে দিলো আর ওর গাউন টা ওর ঘাড় থেকে খসে পড়লো।

"তোর তাই মনে হয়, আমার হুলো?" রঞ্জু আদুরে গলায় বলে আমার কাঁধ থেকে আমার গাউন খসিয়ে ফেললো। আমরা আমাদের গাউন মেঝেতে ফেলেই বিছানায় উঠলাম। রঞ্জু বিছানার উপর চিৎ হয়ে শুয়ে পড়লো। আমি আমার হাত ওর সারা শরীরে বোলাতে লাগলাম, তার মাথা, গলা, ঘাড়, বুক, স্তন এর চারপাশ, ফুলে ওঠা স্তনবৃন্তের উপর, পেট, নাভি, কোমর …..

রঞ্জু আমার হাত ধরে ফেললো আর আমার হাতটা তার পায়ের সঙ্গম স্থলের কাছে নিয়ে যেতে যেতে বললো, "তুই আমার সুদর্শন হুলো বিড়াল, আয়, আমি তোকে একটা জিনিস দেখাতে চাই, দেখ।"

রঞ্জু তার পা দুটো ছড়িয়ে তার হাটু দুটো ভাঁজ করে নিলো আর তার একটা কনুইয়ের উপর ভর দিয়ে মাথাটা উঠিয়ে, নিলো। আমার হাত ধরে টেনে তার দুই পায়ের ফাঁকে বসাবার চেষ্টা করলো। আমি নিজেই ওর দুই পায়ের ফাঁকে বসে গেলাম, ওর হাঁটুর তলা দিয়ে আমার দুই পা গলিয়ে বসলাম। রঞ্জু আমার হাতের আঙ্গুল নিয়ে তার যোনির উপর চেপে ধরলো আর আমিও তাকে আমার আঙ্গুল যেখানে সে নিয়ে যেতে চায়, তাই করতে দিলাম। আমি ওর নগ্ন শরীরটিও সারাক্ষন অতি উৎসাহের সাথে দেখে যাচ্ছিলাম। সে তার পা দুটো পুরো দু দিকে ছড়িয়ে রেখেছিলো, পা দুটো ফাঁক করে রেখেছিলো আমার সামনে। আমার শিশ্ন এতো শক্ত হয়ে গিয়েছিলো যে আমার ভীষণ অস্বস্তি ও ব্যথা করছিলো। সেও দেখলাম আবার ভিজে উঠতে শুরু করেছে।

"তোর আঙ্গুল এই ভাবে নিচের থেকে উপরে মসৃন ভাবে ডলে যা,.... হ্যা এই রকম …. । দেখ, ….. এইটা অনুভব কর আঙুলের ডগা দিয়ে, …. হ্যা, …. একটু উপরে, … উপরে, হ্যা …. এখানে, বুঝতে পারছিস .. একটা গোল দানার মতন, ….. এইটা আমার কোঁট বা ভগাঙ্কুর। ….. তুই আঙ্গুল এই ভাবে গোল গোল করে ঘুড়িয়ে যা …. আমার ভগাঙ্কুরের চারিদিকে, … হ্যা, … এইরকম, একটু জোরে, … হ্যা … হ্যা … খুব সুন্দর, ঠিক এই রকম। এর পর আবার আঙ্গুল গুলো মসৃন ভাবে উপর নিচ করে যা।"

রঞ্জু তার মাথা এবার বালিশে রেখে, চোখ বন্ধ করে বিছানায় চিৎ হয়ে শুয়ে পড়লো আর যেন খুব আনন্দ উপভোগ করতে লাগলো। আমিও আমার আঙ্গুল রঞ্জুর দুই পায়ের ফাঁকে, তার ভিজে যোনির চেড়ায়, যে ভাবে সে দেখিয়ে দিয়েছিলো, সেই ভাবে ঘুড়িয়ে, উপর নিচ করে, মসৃন ভাবে ডলে দিচ্ছিলাম। রঞ্জু আস্তে আস্তে তার কোমর উঠিয়ে আমার হাতের সাথে দুলছিলো। সে বলে গেলো, "এবার এখানে, একটু নিচে, …. নিচে … হ্যা … ওখানে … একটু চাপ দে …. ভেতরে … হ্যা হ্যাঁ….!

আমি আমার আঙ্গুল তার ভিতরে চেপে দিচ্ছিলাম, তার সৃষ্টির উৎসের রন্ধ্রে। আমার আঙ্গুলে যেন কোনো নরম মসৃন আবার একই সঙ্গে রুক্ষ জায়গার অনুভূতি বোধ করছিলাম। আমার কানে রঞ্জুর গলার আওয়াজ ভেসে আসলো, 'উমমমমমমমমম' আর একই সঙ্গে সে তার পিঠ ধনুকের মতো বেকিয়ে তুললো। "করে যা, ….. উমমম …. করে যা.. ।" রঞ্জুর এই আদেশ আমি পালন করে চললাম আর রঞ্জুর শ্বাস প্রস্বাসের গতি বেড়ে যেতে লাগলো, একই সঙ্গে সে কোমর দুলিয়ে আরো জোরে জোরে আমার হাতের উপর চাপ দিতে লাগলো। সে এবার তার দুই হাত দিয়ে আমার হাতটা জড়িয়ে ধরে আমার আঙ্গুলটা আরো তার যোনির গভীরে ঠেলে দিতে লাগলো, তার সারা শরীর বিছানার চারিদিকে দুমড়িয়ে মুচড়িয়ে উঠছিলো। ওর কোমর এর দোলানোর গতি আমার আঙুলের গতির সাথে তাল মিলিয়ে চলেছিল, মূলত যেন আমাকে দেখানো যে তার পুরো শরীর নিয়ে আমার কী করা উচিত। হঠাৎ সে খুব দ্রুত শ্বাস নিচ্ছিল, এবং প্রায় হাঁপাতে শুরু করলো
[/HIDE]
 
[HIDE]

আমি আমার আঙ্গুল তার ভিতরে চেপে দিচ্ছিলাম, তার সৃষ্টির উৎসের রন্ধ্রে। আমার আঙ্গুলে যেন কোনো নরম মসৃন আবার একই সঙ্গে রুক্ষ জায়গার অনুভূতি বোধ করছিলাম। আমার কানে রঞ্জুর গলার আওয়াজ ভেসে আসলো, 'উমমমমমমমমম' আর একই সঙ্গে সে তার পিঠ ধনুকের মতো বেকিয়ে তুললো। "করে যা, ….. উমমম …. করে যা.. ।" রঞ্জুর এই আদেশ আমি পালন করে চললাম আর রঞ্জুর শ্বাস প্রস্বাসের গতি বেড়ে যেতে লাগলো, একই সঙ্গে সে কোমর দুলিয়ে আরো জোরে জোরে আমার হাতের উপর চাপ দিতে লাগলো। সে এবার তার দুই হাত দিয়ে আমার হাতটা জড়িয়ে ধরে আমার আঙ্গুলটা আরো তার যোনির গভীরে ঠেলে দিতে লাগলো, তার সারা শরীর বিছানার চারিদিকে দুমড়িয়ে মুচড়িয়ে উঠছিলো। ওর কোমর এর দোলানোর গতি আমার আঙুলের গতির সাথে তাল মিলিয়ে চলেছিল, মূলত যেন আমাকে দেখানো যে তার পুরো শরীর নিয়ে আমার কী করা উচিত। হঠাৎ সে খুব দ্রুত শ্বাস নিচ্ছিল, এবং প্রায় হাঁপাতে শুরু করলো, "উহঃহ্হঃ …. উহঃহঃ … আমার বোধ হয় হয়ে যাবে ……. আহহহহহ্হঃ ……. হেঁ ঈশ্বর …. কি .. কি ভালো …!" আর সে তার সুন্দর মনোভাব হাঁপাতে হাঁপাতে প্রকাশ করে গেলো, "করে যা …. করে যা … আহঃ .. আমার হুলো বিড়াল আমার প্রেম রস খসিয়ে দিচ্ছে …… উহঃহ্হঃ …. উমমমম …. আমি তোকে ভালোবাসি আমার সোনা হুলো।" রঞ্জু আবার তার পিঠ ধনুকের মতন বেকিয়ে, দুই হাত দিয়ে বিছানার চাদর খামচে ধরে, কোমর ঠেলে তার যোনি আমার হাতের উপর চেপে ধরলো। আমার আঙ্গুল রঞ্জুর গভীরে ঢুকে গিয়ে ছিল আর আমি অনুভব করতে পারছিলাম তার যোনির পেশী গুলি কেঁপে কেঁপে উঠছিলো আমার হাতের উপর, তার কোমর এর লাফানো, শরীরের কম্পন সব একত্র হয়ে তার চরম উত্তেজনায়, তার অর্গ্যাজমে, তার সব প্রেম রস খসে আমার হাত ভিজিয়ে দিলো। কিছু রস তার যোনির থেকে চুইয়ে পড়ে বিছানার চাদরটির উপর পড়লো।

রঞ্জু এবার বিছানায় এলিয়ে পড়লো, তার চোখ দুটো বোজা, মুখে একটা সুন্দর হাসি, যেনো পরম তৃপ্তিতে শুয়ে আছে, শ্বাস প্রস্বাসের সাথে তার বুকের ওঠা নামাও যেনো অত্যান্ত আকর্ষণীয় এক দৃশ্য। কিছুক্ষন পর রঞ্জু তার চোখ খুলে তাকালো, মুখে হাসির রেখা যেনো আরো চওড়া হলো আর আমার দিকে সম্পূর্ণ প্রাকৃতিক আর আনন্দময় দৃষ্টি দিয়ে তাকালো, আমরা দুজনেই একে অপরের সামনে সম্পূর্ণ উলঙ্গ। তার চোখ জ্বল জ্বল করে জ্বলছিল, যেনো আগুন জ্বলছে, এবং সে নিজেকে আবার নিজের কনুইএর ভরে তুলে ধরলো। তার মাথার চুলগুলো এলোমেলো হয়ে তার কাঁধের চারপাশে ছড়িয়ে পরেছিল, আর সে হাসছিল, তার পা তখনো আমার চারপাশে ছড়ানো, যখন সে সম্পূর্ণ উঠে আমাকে দু হাত দিয়ে ধরে তার দিকে টেনে ধরলো। দু হাত দিয়ে তার বুকে জাপটে ধরলো, আমাদের নগ্ন ত্বক একে অপরের ত্বকের সাথে মিলে এক হয়ে গেলো।

"আয়, এখানে আয়," বলে রঞ্জু আমাকে তার পাশে শুইয়ে দিলো। "আমার এক বন্ধু আছে, যে আমাকে বলেছে সে তার বয় ফ্রেন্ডের বীর্য চুষে খায়, আজ আমি একটু চেষ্টা করবো," আর রঞ্জু কোনো সতর্কতা ছাড়াই উঠে তার মাথা নিচু করে আমার লিঙ্গটিকে সম্পূর্ণ তার মুখে ঢুকিয়ে নিলো আর তার ঠোঁট, জীভ দিয়ে লিঙ্গের চারপাশে জড়িয়ে রাখল।

আমার সবসময়ই স্বপ্ন ছিল, কোনো মেয়ে আমার সাথে এই রকম করবে। অপূর্ব এক অনুভূতি পাচ্ছিলাম আমি, নতুন এক অনুভূতি, অবর্ণনীয়, খুব ভালো লাগছিলো আমার। আমি আপনা আপনি আমার কোমর ঠেলে আমার লিঙ্গ চেপে চেপে ধরছিলাম রঞ্জুর মুখের ভিতরে আবার কিছুটা টেনে বের করছিলাম তাই আমার লিঙ্গটি তার মুখের ভিতরে একবার ঢুকছিল আর বের হচ্ছিলো। আমার কাছে এটা একটা অপূর্ব আশ্চর্যজনক দৃশ্য ছিল, তার লাল টকটকে ঠোঁট আমার খাড়া শক্ত শিশ্নের চারিদিকে জড়িয়ে রয়েছে, আর সে মাথা সামনে পেছনে দুলিয়ে চলেছে, যখন আমি আমার শিশ্নটি তার গলা পর্যন্ত ঠেলে ঢোকাচ্ছি আর বের করছি। রঞ্জু তার মুখ দিয়ে একটি অবিরাম চাপ সৃষ্টি করে রেখেছিল এবং আমার উরু দুটো ধরেছিল। হটাৎ আমি নিজেই অনুভব করতে পারছিলাম যে আমার আর ধরে রাখার ক্ষমতা যেনো হারিয়ে ফেলছি, আমার বীর্জপাতের সময় হয়ে এসেছে। "আহ্হ্হঃ ….. আহ্হ্হঃ . . .," করে চেঁচিয়ে উঠলাম, আর একই সঙ্গে আমার তলপেট মোচড় দিয়ে উঠে, আমার বীর্যরস ছিটকে রঞ্জুর মুখের মধ্যে পরতে লাগলো।

যেই রঞ্জু বুঝতে পারলো যে আমার চরম মুহূর্ত এসে গিয়েছে আর আমি তার মুখের মধ্যেই বীর্য ছিটিয়ে ফেলতে শুরু করেছি, অমনি সে তার মুখ আমার লিঙ্গর থেকে সরিয়ে নিলো, কিন্তু আমার বীর্যপাত তখনো শেষ হয় নি, এবং আমার বাকি বীর্য তখনো তার বুকে, চুলে, মুখে ছিটকে পড়ে মাখামাখি হয়ে গেলো। সে তার নিজের দিকে তাকালো আর শুধু বললো, "ওহঃ, আমি পারলাম না, ……. সম্পূর্ণটা গিলতে পারলাম না। তবে দেখে নিস, এর পরের বার সম্পূর্ণটা গিলে নেবার চেষ্টা করবো।"

তার ঠোঁট দুটো লাল টুকটুকে ছিল আর আমি আমার গাউনটা তুলে, রঞ্জুর মুখ, মাথা, বুক, সব মুছে দিলাম।

আমি আর কখনই ওর মুখের দিকে ভালোভাবে তাকাতে পারব না, সেই লাল লাল ঠোঁটগুলির দিকে। আমি নিজেকে সম্ভলাতে পারি নি, আমি আমার বীর্যপাত ধরে রাখতে পারি নি আর ওর মুখের মধ্যেই বীর্য ফেলে দিয়েছি।

রঞ্জু আবার আমাকে জড়িয়ে ধরলো আর গালে চুমু খেতে লাগলো আর বললো, "আমার প্রিয় হুলো বিড়াল, তুই সব সময় আমাকে তোর রানী মেনি বিড়াল করে রাখবি।" আমাকে জড়িয়ে আবার তার পাশে শুইয়ে দিলো। ওর এই আদরে, আমার মনে যেটুকু গ্লানি জন্মেছিলো সব মুছে গেলো।

যদিও আমার এই অল্প কিছুক্ষন আগে বীর্যপাত হয়ে গিয়েছিল, তাও আমার লিঙ্গ যথেষ্ট শক্ত ছিল। আমরা দুজনে পাশাপাশি শুয়ে একে অপরকে ছুঁয়ে যাচ্ছিলাম, গা হাত পা টিপে দিচ্ছিলাম, শরীর ডলে দিচ্ছিলাম, একে অপরের শরীর অন্বেষণ করছিলাম, আমাদের নগ্ন ত্বক ঘষাঘশি করছিলাম। রঞ্জু আমার লিঙ্গটি তার হাত দিয়ে ধরে ঘোষে যাচ্ছিলো আর টেনে যাচ্ছিলো। এই রকম ভাবে একত্র থাকতে খুব ভালো লাগছিলো।

রঞ্জু খেলার ছলে, আবদারের সুরে বললো, "আমার হুলো বিড়াল, আমাকে জড়িয়ে চুমু খা।"

আমি ঝুঁকে, রঞ্জুকে জড়িয়ে, ওর ঠোঁটে আমার ঠোঁট রেখে চুমু খেতে শুরু করলাম। রঞ্জু তার হাত দিয়ে আমার কোমর জড়িয়ে ধরলো, আর আমি অনুভব করলাম আমার লিঙ্গটি তার তলপেট ছুঁয়ে আছে। আমরা আমাদের পা দিয়েও একজন আরেকজনকে জড়িয়ে ধরলাম। আমরা ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমুর পর চুমু খেয়ে চললাম, যখন রঞ্জু বললো, "তোর মুখ খোল, একটি পুরুষ যেমন একটি নারীকে চুমু খায়, তুই আমাকে সেই রকম ভাবে চুমু খা।"


[/HIDE]
 
[HIDE]


আমি ঠিক তাই করলাম, আর আমরা আমাদের জীভ অন্যের মুখে ঢুকিয়ে, জীভ চেটে, চুষে চুমু খেলাম আর আমাদের দুজনারই কামুত্তেজনা আবার বাড়তে শুরু করলো। আমরা আমাদের নগ্ন শরীর জড়াজড়ি করে চেপে রইলাম। আমি আমার পা রঞ্জুর কোমরের উপর তুলে ওকে চিৎ করে শুইয়ে, ওর উপরে চড়ে শুলাম।

আর ঠিক তখন দরজার ঘন্টি টা তীক্ষ্ণ ভাবে বেজে উঠলো আর আমরা দুজন লাফ দিয়ে বিছানার থেকে উঠে পড়লাম। রঞ্জু কোনো রকমে তার গাউন টা পড়ে দৌড়ে আমার ঘর থেকে বেরিয়ে তার ঘরে গিয়ে ঢুকলো। আমিও আমার জামা কাপড় চটপট পড়ে নিলাম। তারপর আমি আমার বিছানার চাদর ঠিকঠাক করে দিলাম। আরো এক বার দরজার ঘন্টি বেজে উঠলো। কে দরজার ঘন্টি বাজাতে পারে? বাবা কিম্বা মা তো নিশ্চয়ই নয়, কারণ আমাদের সকলের কাছে দরজার তালার একটা করে চাবি আছে। আমার প্রাথমিক ভীতি টা কমে গিয়েছিলো। আমি নিচে নামলাম, আর সামনের দরজাটা খুললাম। আমার সামনে দেখলাম দাঁড়িয়ে আছে আমার দাদু আর দিদিমা। তারা দিল্লির থেকে এসেছে। আমাকে দেখেই এক এক করে দুজনে আমাকে জড়িয়ে ধরে আদর করলো। আমিও প্রণাম করলাম। তাদের নিয়ে ঘরে ঢুকলাম। ততক্ষনে দেখি রঞ্জু দোতালার সিঁড়ির মাথার থেকে একটি গাউন পড়ে উঁকি মারছে, ওর মাথায় একটি তোয়ালে পেঁচানো, যেনো সদ্য স্নান করে বেরিয়েছে। ওখানে দাঁড়িয়েই দাদু দিদিমা কে দেখে বললো, "তোমরা একটু বসো, আমি জামা কাপড় পড়ে আসছি।" ঘড়ির দিকে তাকিয়ে দেখি সবে তিনটে বাজে। মনটা কিছুটা খারাপ হয়ে উঠলো, ইশ …, যদি এরা আরো এক দেড় ঘন্টা পড়ে আসতো তাহলে ……..।

যথা সময় মা এবং বাবা বাড়ি ফিরলো। দাদু দিদিমা কে এই ভাবে না বলে হটাৎ আসতে দেখে যেমন আশ্চর্য হয়ে ছিল, তার থেকে দ্বিগুন আনন্দিত হয়েছিল। দাদু - দিদিমা দিন পনেরোর জন্য মেয়ে জামাই এর বাড়ি বেড়াতে এসেছে। ওরা আমাদের পরীক্ষা শেষ হয়ে গিয়েছে জেনেই এসেছে এবং আমাদের প্রস্তাব দিলো যে এক মাসের জন্য আমরা দুই ভাই বোন ওদের সাথে দিল্লি গিয়ে কাটাই। রঞ্জু তো মামা বাড়ি যাবার জন্য এক পায়ে খাড়া, কিন্তু আমাদের মেডিক্যাল এন্ট্রান্স পরীক্ষা বাকি ছিলো, আর তাছাড়া আমার খুব একটা ইচ্ছা ছিল না। বাবা - মা দেখলাম কোনো আপত্তি করলো না, উল্টো দাদু দিদিমা কে প্রস্তাব দিলো যে যেহেতু দিন কুড়ি পর আমাদের মেডিক্যাল এন্ট্রান্স পরীক্ষা, ততদিন তারা আমাদের সাথে থেকে যাক এবং তারপর আমাদের দুজনকে দিল্লি নিয়ে যেতে। আমাদেরও বললো, পরীক্ষার পর মামা বাড়ি ঘুরে আসতে। এক ফাঁকে রঞ্জু আমাকে একা পেয়ে জিজ্ঞেস করলো কেন মামা বাড়ি যেতে আমার খুব একটা ইচ্ছা নেই। আমি পরিষ্কার আমার মনোভাব জানালাম, এখানে বাবা - মা অফিস গেলে আমরা দুজন একা একা থাকতে পারবো, রাত্রে একত্র শুতে পারবো, কিন্তু মামা বাড়িতে সেই সুযোগ একদম পাবো না। রঞ্জু শুনে খুব হাঁসলো আর বললো, "হুলোর আমার, জীভে একটু স্বাদ পেয়ে খিদে বেড়ে গিয়েছে দেখছি। অপেক্ষা করো, সময় হলে সব পাবে, এখন চলো, দিল্লি ঘুরে আসি। আর তাছাড়া আমাদের আরও সতর্ক হতে হবে। আজ যদি দাদু দিদিমা না এসে, মা কিম্বা বাবা চাবি দিয়ে দরজা খুলে ঢুকতো, আমরা টের পেতাম কি? তাই চলো একটু বাড়ির থেকে দূরে ঘুরে আসি, চিন্তা করা যাক ভবিষ্যতে কি করতে হবে।" অগত্যা রাজি হলাম, শত হলেও, আমার মেনি বিড়াল রানীর আদেশ, সেটা তো আর ফেলে দেওয়া যায় না।

সেদিন থেকে আমার ঘরে দাদু দিদিমা থাকতে লাগলো আর আমার স্থান হোলো সামনের ঘরে, ক্যাম্প খাটের উপর। বিকেলে আবার আমরা পড়াশুনা নিয়ে ব্যস্ত হলাম, এবং দেখতে দেখতে আমাদের মেডিক্যাল এন্ট্রান্স পরীক্ষার দিন এসে গেলো। পরীক্ষা শেষ হবার পরের দিন, দিল্লি যাবার উপলক্ষে, রঞ্জু বাবা - মা এর কাছ থেকে বেশ কিছু টাকা জোগাড় করলো, নতুন নতুন জামা কাপড় কিনবে বলে। দাদু দিদিমাও আমাকে আর রঞ্জুকে বেশ কিছু টাকা দিলো, আমাদের পছন্দ মতো জামা কাপড় কেনার জন্য। আমার নিজের নতুন জামা কাপড় খুব একটা দরকার ছিল না, তাও কেউ কিছু ভালোবেসে দিলে, তা কি আর না করা যায়? আমাদের চার দিন পর দিল্লি যাবার টিকিট কাঁটা ছিলো।

*********


[/HIDE]
 
[HIDE]

তার পরের দিন, আমি সামনের ঘরে বসে ছিলাম। সকাল সাড়ে-নয়টা নাগাদ রঞ্জু দেখি দোতালার থেকে নিচে নেমে আসছে, সে একটি হলুদ রঙের প্রিন্টেড টপ আর মেরুন রঙের স্কার্ট পড়েছে। স্কার্ট টি তার হাঁটুর নিচে পর্যন্ত লম্বা। তার টপ টিও তার পাতলা কোমর এর উপর আলগা ভাবে ঝুলছিলো। তার কালো চুল সুন্দর করে একটি বড় ক্লিপ দিয়ে মাথার পেছনের দিকে গুছিয়ে বাঁধা। আমার দিকে তাকিয়ে রঞ্জু জিজ্ঞেস করলো, "তুই কি আমার সঙ্গে শপিং করতে যেতে পারবি?"


রঞ্জু এর আগে কোনোদিনো এইরকম ভাবে তার সঙ্গে কোথাও যাবার আমন্ত্রণ দেয় নি। আমি প্রশ্ন করলাম, "কোথায়?"

"আমি মনি স্কোয়ার শপিং মল এ যেতে চাই। একা একা ভালো লাগে না, তাই একজন কাউকে সঙ্গী হিসাবে চাই। "

আমি এমনিতেও বাড়িতে বসে কিছুই করছিলাম না। আমি দেখলাম, এই সুযোগ, আর কিছু হোক বা না হোক, অন্তত আমি আর রঞ্জু তো পাশাপাশি কিছুক্ষন নিশ্চিন্তে থাকতে পারবো। রঞ্জু ততক্ষনে নিচে নেমে এসেছে, সিঁড়ির গোড়ায় দাঁড়িয়ে আমার দিকে চোখ পিটপিট করে তাকিয়ে মুচকি হেঁসে চলেছে। আমি সঙ্গে সঙ্গে বললাম, "আহ, হ্যাঁ নিশ্চই যাবো, আমাকে দুটো মিনিট সময় দে, চট করে কাপড় জামা পড়ে নি। মাত্র দুই মিনিট।" আমি এক ছুঁটে দোতালায় উঠে নিজের ঘরে ঢুকে শার্ট প্যান্ট বের করে পরে নিলাম। কোনো রকমে নিচে নেমে জুতো পরে তৈরী হয়ে গেলাম।

রঞ্জু মায়ের পুরোনো স্কুটি বের করলো আর আমি ওর পেছনে, ওর কোমরে হাত দিয়ে বসলাম। ওহঃ কতদিন পর যেনো আমি আমার মেনি রানী বিড়াল কে ছুঁতে পেরেছি। রঞ্জু চালাতে চালাতে বললো, "আমার একটা পুরুষের উপদেশ দরকার, কিছু কিছু পোশাকের বিষয়। তুই আমার সাথে আসতে রাজি হয়েছিস বলে তোকে ধন্যবাদ।"

আমি উত্তর দিলাম, "আমি তোর বড় ভাই।"

রঞ্জু ঘাড় ঘুড়িয়ে একবার আমার দিকে তাকালো আর বললো, "পুরুষ না?"

সঙ্গে সঙ্গে আমি আমার বোকামি বুঝে বললাম, "মম.. হ্যাঁ, নিশ্চয়, আমি দুটোই।"

রঞ্জু বিষয়টি পাল্টে জিজ্ঞেস করলো, "তুই কি আমাকে একটুও সেক্সি মনে করিস?"

"আহঃ, হ্যাঁ, নিশ্চই, আহঃ নিশ্চই আমি মনে করি তুই খুব সে.. সেক্সি।" আমি কোনো রকমে উত্তর দিলাম।

রঞ্জু একবার আমার দিকে ঘাড় ঘুড়িয়ে তাকালো।

আমি বলে গেলাম, "তোর অবশ্যই আমার উপর একটি বিশেষ প্রভাব আছে। এটাই আমার কাছে সর্বাধিক ধরণের সেক্সি," আর আমি ওর ঘাড়ে, গলায় চুমু খেলাম।

রঞ্জু হাঁসলো আর বললো, "আমার সোনা হুলো বিড়াল। আসলে, আমি এই গ্রীষ্মের ছুটির দিনগুলো নিজেকে একটু সেক্সি সেক্সি রূপে সাজাতে চাই। আমাকে কি তুই সাহায্য করবি?"

মনে মনে ভাবলাম, 'বাঃ, বেশ মজাদার কৌতূহল উদ্দীপক ব্যাপার তো।'

কিছুক্ষনের মধ্যেই আমরা মনি স্কয়ারে এ পৌঁছে গেলাম। রঞ্জু আমাকে নিয়ে একটি মেয়েদের পোশাকের স্টোরের সামনে আসলো। আমরা ভিতরে ঢুকলাম এবং আমি চারিপাশে ভালো করে তাকিয়ে দেখে নিলাম, কোনো চেনা জানা বা পরিচিত কেউ নেই তো। কোনও কারণে আমি এই সম্পর্কে খুব নার্ভস ছিলাম। রঞ্জু একবার চারিদিকে তাকিয়ে, 'Lingerie Corner' লেখা একটি বোর্ডের দিকে নির্বিবাদে এগিয়ে গেলো।

"কেউ যদি এই মেয়েদের পোশাকের দোকানে আমাকে তোর সাথে 'লিঙ্গেরি সেকশনে' দেখে ফেলে, তবে কিছুটা অস্বস্তিকর পরিস্তিথি হতে পারে," আমি বলেই ফেললাম।


এই গুলো কে 'লনজারি' বলা হয়, লিঙ্গেরি না।" রঞ্জু আমার ভুল সংশোধন করে দিলো, কিন্তু অন্য বিষয় সম্পর্কে আমার কথা গুলো মোটামুটি উপেক্ষা করে গেলো।

জায়গাটি কোনও পুরুষ মানুষের জন্য সত্যিকারের স্বর্গ। কে এতো মাথা ব্যথা করবে যে এখানে একগুচ্ছ ফোমের মহিলা মডেলগুলিকে অন্তর্বাস পরিয়ে দাড় করিয়ে রাখা আছে, (থুড়ি থুড়ি, লনজারি, লনজারি, অন্তর্বাস নয়)। কেবল একটি ফোমের মহিলা মডেলকে তার সূক্ষ্ম নিতম্বর উপর যদি একটি 'থঙ্গ' প্যান্টি পরিয়ে মডেলিং করানো হয়, তাহলে সেই দৃশ্য যে কোনো পুরুষের মাথা খারাপ করে দিতে যথেষ্ট, বিশেষ করে আমার বয়সের ছেলেদের। আমি চারিদিকে তাকিয়ে তাকিয়ে দেখছিলাম, বিভিন্ন বয়সের মহিলারা শপিং করছিলেন, কল্পনা করেছিলাম যে তারা যা দেখছে বা ধরছিল, তাতে তাদের পড়লে কেমন লাগবে। আমিও কাপড় গুলি ছুঁয়ে ছুঁয়ে দেখছিলাম। খুব ভালো লাগছিলো আমার এই সব সুতির, জরির, সিল্কের কাপড়ের অন্তর্বাস, না না লনজারি গুলো ছুঁয়ে দেখতে …….

"এই দিকে আয়, তোর সাহায্য আমার খুব দরকার।" এই বলে রঞ্জু আমাকে টেনে এক কোনায় নিয়ে আসলো। সেখানে সব বিভিন্ন রকমের ব্রেসিয়ার প্রদর্শন করা ছিল।

রঞ্জু ব্রা দেখতে শুরু করলো। সে ব্রা গুলো ধরে, ছুঁয়ে, দু তিন টের মধ্যে তুলনা করে, কিছু ব্রা নিজের বুকের সামনে ধরে বাছাবাছি করতে লাগলো, ব্রা গুলোর লেখা দাম দেখে তুলনা করতে লাগলো।

আমি বললাম, "আমি হলে এমন নিতাম যেটা পড়লে একটি উদ্ধত, ধৃষ্ট, দুর্বিনীত, তরূণী মনে হবে।"

রঞ্জু তার খোঁজ চালিয়ে যেতে যেতে বললো, "তুই ঠিক পথে এগোচ্ছিস।"

তার এই বক্তব্য শুনে আমিও এগিয়ে গেলাম রঞ্জু কে সাহায্য করতে। আমি একটি বিড়াল ছাপ প্যান্টি তুললাম আর কতগুলো বিশিষ্ট প্যাড লাগানো ব্রা গুলোর দিকে দেখিয়ে রঞ্জুকে বললাম, "টিভি তে বিজ্ঞাপন দেয় যে এই বিশিষ্ট প্যাড যুক্ত ব্রা নাকি মেয়েদের স্তন ঠেলে তুলে ধরে, যার ফলে, বিজ্ঞাপন অনুসারে মেয়েদের অনেকটা উদ্ধত, ধৃষ্ট, দুর্বিনীত নারী লাগে।" তারপর আমি কতগুলো থঙ্গ বিকিনি তুলে ওর দিকে ধরলাম আর জিজ্ঞেস করলাম, "এগুলো কখনো ব্যবহার করেছিস?" আমার প্রশ্নে, তার চোখ দুটো ছানা বড়া হয়ে গেলো। মাথা নেড়ে জানালো, না সে কখনো এমন জিনিস ব্যবহার করে নি। তাই আমি কয়েকটা বেছে তুলে নিলাম। ইতিমধ্যে রঞ্জু যে কখন আমাকে একা রেখে এগিয়ে গিয়েছে, টের পাই নি।

রঞ্জু যখন আবার হাজির হলো, তখন সে আমাকে বলল, "এইটি তোর কেমন লাগছে, সোনা ডার্লিং?" দেখি সে একটি লাল লেসের রাত্রিবাস জামা এক হাতে ধরে উঠিয়ে দেখাচ্ছে। জামাটির আরো বৈশিষ্ট হলো যে জামাটি পড়লে, ভেতরে সব কিছু দেখা যাবে। এই রকম স্বচ্ছ জামার সাথে রয়েছে একই রঙের খুবই ছোটো একটি প্যান্টি। তা ছাড়া দেখলাম তার কাছে এক জোড়া কালো স্টোকিংস আর একটি লাল গার্টর বেল্ট, স্টকিংস কে ধরে রাখার জন্য।

আমি তাই দেখে বলে উঠলাম, "আহঃ! হাঃ! এইগুলো দর্শকবৃন্দের কিছু মারাত্মক ক্ষতি করতে পারে।" দেখতে পেলাম তার অন্য হাতে আরো বেশ কয়েকটি বিভিন্ন রঙের আর বিভিন্ন আকারের আরো কয়েকটা জামা আর প্যান্টি।


[/HIDE]
 
[HIDE]


রঞ্জু আমার কথা শুনে, আক্ষরিকভাবে তাঁর পায়ের চপ্পলের গোড়ালি দুটো জোরে একত্র করে একটা ক্লিক শব্দ করলো আর বললো, "আহঃ! আমার মনে হয় যথেষ্ট হয়েছে, আমি এবার কয়েকটা পরে দেখতে চাই কেমন লাগে।"

আমরা সঙ্গে সঙ্গে বুঝলাম অসুবিধাটা কোথায়। আমরা যা যা বেছে নিয়েছিলাম সেগুলো রঞ্জু নিশ্চই সকলের সামনে খোলাখুলি আমার জন্য পরে প্রদর্শন করতে পারবে না। রঞ্জু, পেছনে একজন মহিলা সহায়ক দেখতে পেয়ে তার কাছে চলে গেলো আর তার সাথে কি সব কথা বললো, যা আমি কিছুই শুনতে পেলাম না। শুধু দেখলাম, আমার দিকে আঙ্গুল দিয়ে দেখালো, আর আমিও আমার হাত নাড়লাম। রঞ্জু ফেরত আসলো আর বললো, "চলে আয়, এবার তুই আমার সাথে আসতে পারিস।"

আমি চারিদিকে তাকিয়ে বললাম, "কি, এরা তোর কথায় রাজি হয়ে গেলো।"

"উনি তো তাই বললেন," রঞ্জু আমার হাত ধরে টানতে টানতে পেছনে একটা দরজা দিয়ে আর একটা ঘরে ঢুকলো। পাশাপাশি বেশ কয়েকটা ট্রায়েল রুম বা ড্রেসিং রুম ছিল। একটি ড্রেসিং রুমে আমাকে টেনে নিয়ে ঢুকে দরজাটা বন্ধ করে দিলো।

ড্রেসিং রুম গুলো মোটামুটি বড়, এবং তিন দেয়াল যুক্ত বড় বড় আয়না লাগানো, এবং চতুর্থ আয়না দরজার উপর লাগানো। এক কোনায় একটি হাতল বিহীন চেয়ার রাখা, বোধ হয় আমার মতন দর্শকদের বসার জন্য। আমি চায়েরটিতে বসলাম আর দেখতে লাগলাম আমার বোন, রঞ্জু তার পরণের টপ উঠিয়ে, মাথার উপর দিয়ে তুলে, খুলে দেয়াল হেঙ্গারে রাখলো, পেছনে হাত নিয়ে গিয়ে, ব্রা এর হুক খুলে, ব্রা টিও খুলে ফেললো আর বললো, " এই ব্রা টা জঘন্য। "

"আমি খুশি যে তুই এই জঘন্য ব্রা টি খুলে ফেলেছিস," আমি যোগদান করলাম।

রঞ্জু খুব স্বাভাবিকভাবেই আমার সামনে কোমরের উপরে কোনও জামা কাপড় ছাড়াই দাঁড়িয়ে ছিল, ঠিক যেমন সেদিন দুপুরে, আমার ঘরে, তবে আজ আমরা এই মুহূর্তে বাইরে, একটি দোকানে। তার উপর চারিদিকে আয়না থাকায় যেনো মনে হচ্ছিলো দশ জন রঞ্জু এবং তার কুড়ি খানা ফোলা গোল গোল স্তন আর প্রতিটি স্তনের উপর যেনো ফুটে উঠেছে সুন্দর একটি আঙ্গুরের মতন স্তনবৃন্ত। চারিদিক থেকে আমাকে অজস্র রঞ্জুরা ঘিরে ধরেছিলো।

"আমি সারাটা দিন তোকে এইভাবে সাহায্য করে যাবো।" আমি ঘোড়ের মধ্যে বলে গেলাম।

রঞ্জু তার পায়ের চপ্পল খুলে ফেললো আর তার স্কার্ট এর চেন আর হুক খুলে স্কার্ট টিকে নিচে গলিয়ে পরে যেতে দিলো। নিচে কোনো প্যান্টি পরে ছিল না। আমি তাই দেখে বলাতে, সে খিক খিক করে হাসতে লাগলো আর বললো, "ইশ! যদি তুই আগে জানতে পারতি, তাই না আমার হুলো?" আর তার চোখের পাতা বেশ কয়েকবার আমার দিকে তাকিয়ে পিটপিট করে গেলো, আর বলে গেলো, "আমার সম্পর্কে প্রচুর জিনিস রয়েছে যা এখনো তুই জানিস না, বুঝলি হুলো বিড়াল আমার।"

তখন, সেই মুহূর্তে একটি শপিং মলের ড্রেসিং রুমের বদ্ধ একটি ঘরের মধ্যে আমার বোন রঞ্জুকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় আমার সামনে পেলাম। আমি কীভাবে নিজেকে প্রতিরোধ করতে পারি? আমি হাত বাড়িয়ে ডাকলাম, "আমার মেনি বিড়াল - আমার বিড়াল রানী, এদিকে আয়।" আমি ওর হাত ধরলাম আর রঞ্জু হেটে আমার সামনে এসে দাঁড়ালো। আমি তার নিতম্ব দু হাত দিয়ে জড়িয়ে ধরে, আমার মুখটি তার পেটের উপর, ঠিক তার নাভির কাছে চেপে রেখে, আমার নাক ঘোষে গেলাম। "মমম, তোর গায়ের গন্ধ বেশ মিষ্টি।" আমি নাক ঘষতে ঘষতে বললাম, তার শরীরের তাপ আমি অনুভব করতে পারছিলাম, আর বললাম, "আমি তোর গা দিয়ে যৌন গন্ধও পাচ্ছি।"

রঞ্জু লাফ দিয়ে পেছনে সরে গেলো আর বললো, "তুই ওখানেই বসে থাক এখন! বুঝলি।" সে এবার একটি থঙ্গ প্যান্টি পরতে শুরু করলো, সেই বিড়াল ছাপ থঙ্গ প্যান্টি টা। যখন সে সোজা হয়ে উঠে দাঁড়ালো, দেখলাম যে খুব ছোট্টো একটি ত্রিভূজ আকৃতির কাপড়ের টুকরো ওর দুপায়ের সঙ্গম স্থলে, ওর সৃষ্টির উৎস স্থান কোনো রকমে ঢেকে রেখেছে।

বেশ আদুরে গলায় রঞ্জু বললো, "এইটা পড়ে খুব আরাম।"

আমি এতক্ষন চুপচাপ দেখছিলাম। বললাম, "আমার ধারণা ছিল যে প্যান্টি ট্রায়েল দেওয়া যায় না।"


রঞ্জু তার চোখ নাক কুঁচকে একটু হাঁসলো আর বললো, "আমি ওই মহিলাটিকে বলেছি যে এই সব প্যান্টি আমি অবশ্যই কিনবো, এবং বলেছি যে আমি আমার বয় ফ্রেন্ড কে এইগুলো পরে দেখাতে চাই।" তারপর সে ঘুরে, আমার দিকে পিঠ ফিরিয়ে দাঁড়ালো, আর আমার চোখের সামনে দেখা দিলো শুধু তার দুটি গোল নিতম্ব, যে দুটো তার পরনের প্যান্টির পাতলা ফিতেটিকে তার খাজের মধ্যে লুকিয়ে রেখেছে - তার সবচেয়ে নিখুঁত বৈশিষ্ট্য।

আমার মুখ দিয়ে বেরিয়ে গেলো, "ওহঃ ভগবান! আমার কিছুতেই বিশ্বাস হচ্ছে না। এইটাতো দুর্দান্ত দেখতে!"

রঞ্জু ঘুরে, আমার কাছে এসে একটু ঝুঁকে দাঁড়ালো আর তার স্তন দুটি আমার চোখের সামনে ফলের মতন ঝুলে রইলো। আমি বললাম, "আমি এর একটা খাবো," আর আমার হাত বাড়িয়ে ওর একটা স্তন ধরলাম। রঞ্জু আরো ঝুঁকে আমার ঠোঁটে তার নরম ঠোঁট লাগিয়ে একটা চুমু খেলো।

তারপরে সোজা হয়ে দাঁড়িয়ে সে তার হাতে ধরা ব্রা টি পড়ে হুক টি লাগাতে লাগাতে বললো, "এইটি তোর একটি অতি বিশিষ্ট প্যাড যুক্ত ব্রা," আর সে ব্রা এর ফিতে গুলো তার ঘাড়ের উপর ঠিক করে, তার মাথার চুল ঠিক করলো। সত্যিই দেখলাম বিজ্ঞাপনের মতন ব্রা টি তার বক্ষের গোলাকার স্তন দুটো কে যেনো একত্র করে উঠিয়ে যুগলবন্দী করে রেখেছে। নিশ্চিন্ত ভাবে বলা যায় যে তখন রঞ্জু কে একটি উদ্ধত, ধৃষ্ট, দুর্বিনীত, রমণী মনে হচ্ছিলো। ব্রা টি তেও সেই বিড়ালের ছবির ছাপ ছিল ঠিক যেমন তার থঙ্গ এ ছিল।

[/HIDE]
 
[HIDE]


আমি বললাম, "তুই আমার ছোটো একটি বাঘিনী।"

রঞ্জু শুধরে দিলো, বললো, "না, বাঘিনী নয়, বাঘের মাসি, মেনি বিড়াল রানী।"

রঞ্জু আবার ঘুরে দাঁড়ালো আর আমি এলোমেলোভাবে আমার হাত তার শরীরে বুলিয়ে যাচ্ছিলাম, আর আমার আঙ্গুল গুলো সুন্দরভাবে তার দুই পায়ের ফাঁকে, তার যোনির গুহার মধ্যে স্থির হয়ে গেলো। সে তার পা দুটো একটু ছড়িয়ে ধরলো, আমাকে তার সম্পূর্ণ শরীরের অধিগম্যতা দেবার জন্য, যদিও মুখে আমার আঙুলের অনুপ্রবেশ কে স্বীকার না করে বললো, "আমাকে এইটা পড়লে, তোর কি ভালো লাগছে?"

আমার তখন মনের অবস্থা খুব অস্থির ছিল আর তাই ঠিক মতন বোধ করতে পারিনি রঞ্জু কি বলছে, আসলে তখন আমি আমার একটি আঙ্গুল তার ছোট গোলাপী চেরার দৈর্ঘ্যে বরাবার মসৃন ভাবে নাড়িয়ে যেতে শুরু করেছিলাম। চেরাটি ভিজে পিচ্ছিল হয়ে গিয়েছিলো আর রঞ্জু ও দীর্ঘ নিঃস্বাস নিতে নিতে তার নিতম্ব পিছনে আমার দিকে ঠেসে ধরলো। আমি আমার আঙ্গুল ওর ভগাঙ্কুরের চারিদিকে ঘোরালাম।

"তোর কি মনে হয় এই পোশাকটি সেক্সি?" রঞ্জু আবার প্রশ্ন করলো।

আমি খালি বললাম "হ্যাঁ।"

"পরের পোশাকের পালা," বলে রঞ্জু আমার হাতের নাগালের বাইরে সরে গেলো আর তার পরনের ছোট্টো বস্ত্র গুলি খুলে, আর একটি পরতে শুরু করলো।

এই বস্ত্রটি একটি সাদা ফ্যাব্রিক এর তৈরী ছিল, কিন্তু এতোই পাতলা ছিল যে আমি তার ভিতর দিয়ে রঞ্জুর শরীরের নরম ঘিয়ে রঙিন ত্বক দেখতে পাচ্ছিলাম, এমনকি তার ব্রা এর ভিতর দিয়ে তার স্তনের নরম বাদামী বোঁটা টিও দেখতে পেলাম। ওর প্যান্টি এবার একটি 'সংক্ষিপ্ত' বিকিনি ছিল, যা কারো মনে কল্পনা করার কিছুই আর বাকি রাখেনি।

"উমঃ! খুব ভালো লাগছে আমার দেখতে, যে ভাবে এই বিকিনি টি তোর ত্রিভুজ আকারের ঢিপিটিকে আঁকড়ে পেঁচিয়ে রয়েছে," আমি চিন্তা করে, গম্ভীর ভাবে বললাম।

আমার কথাটা শুনে রঞ্জু হেঁসে উঠলো আর বললো, "আমার ত্রিভূজ আঁকার ঢিপি?"

আমি ধীরে উত্তর দিলাম, "আচ্ছা, তা তুই নিজেই বল, তোর দাদা তোর ওটাকে কি নামে ডাকলে তোর পছন্দ হবে।"

"বিড়াল ছানা," সঙ্গে সঙ্গে উত্তর দিলো সে, "ইংরেজিতে বলে 'পুসি', বাংলায় তাই হলো 'বিড়াল ছানা', তোর মেনি বিড়াল রানীর, পুসি - বিড়াল ছানা।"

এই সব ছেনালিপনার মধ্যে, রঞ্জু আমার কাছে এসে, আমার কোলের উপর, আমার মুখোমুখি হয়ে, বসে পড়লো। এমনিতেই আমার লিঙ্গটি উত্তেজিত হয়ে, শক্ত আর খাড়া অবস্থায় ছিল। রঞ্জু আমার কোলে বসায়, আমার লিঙ্গটি আমার প্যান্টের ভিতর থেকে, তার নিতম্বের খাঁজে খোঁচা মারতে লাগলো আর রঞ্জু তার কোমর নাড়িয়ে, আমার কাঁধের উপর হাত রেখে আরো যুত হয়ে বসলো। আমার কোলের উপর তখন রঞ্জু, অতি 'সংক্ষিপ্ত' একটি পাতলা কাপড়ের প্যান্টি এবং ব্রা পড়ে বসেছিল, যা আমি কখনও এর আগে দেখিনি, এবং সে তার মাথাটি আমার দিকে একটু হেলিয়ে, চোখের পাতা দুটি পিটপিট করে নাড়িয়ে যাচ্ছিলো; আমাদের দু জোড়া চোখ একদম সামনা সামনি, তার লাল ঠোঁট আমার ঠোঁট থেকে দুই তিন ইঞ্চি দূরে ..।

"উমম, নিচে যেনো কিছু একটা খোঁচা মারছে। ওটা কি আমার জন্য?" রঞ্জু আমার কোলের দিকে তাকিয়ে বললো।

"হয়তো, কোনো এক দিন," আমি উত্তর দিলাম।

রঞ্জু আরো নড়েচড়ে বসলো আমার কোলের উপর, আর তার নাক আমার দিকে কুঁচকে, তার নরম লাল ঠোঁট আমার ঠোঁটে রেখে একটু চুমু খেলো। আমি আমার অজান্তে, অনিচ্ছাকৃতভাবে আমার কোমর তুলে চাপ দিলাম রঞ্জুর নিতম্বর উপর, আর আমি তার 'পুসির' কেন্দ্র স্থল অনুভব করতে পারছিলাম। আমি আমার হাত দুজনার শরীরের মধ্য দিয়ে, নিচে গলিয়ে, আমার প্যান্টের চেন খুলে ফেললাম এবং আমার ছোটো ভাই কে (এখন আর সে ছোটো নয়), জাঙ্গিয়ার ভিতর থেকে টেনে বের করে নিলাম। আমার ছোটো ভাই এর হাল্কা গোলাপি - বেগুনি রঙের মাথাটা, তার ধর সহ দুলে উঠলো। রঞ্জু প্রথমে একটু সরে বসে আমার হাত নিচে নিয়ে যেতে সাহায্য করেছিল, আর যেই আমার লিঙ্গটি জাঙ্গিয়ার আর প্যান্টের বন্ধন মুক্ত হয়ে বেরিয়ে এলো, সে আবার আগের মতন আমার লিঙ্গের উপর উঠে বসলো। আমাদের দুজনার ত্বকের মধ্যে শুধু সেই পাতলা, ফিনফিনে সাদা কাপড়ের, তার পড়া প্যান্টি টি ছিল। আমি তার ছোটো পদ্মফুলের ভিজে ওঠা ভগ টি আমার লিঙ্গের মাথায় অনুভব করতে পারছিলাম, আর সেই অদ্ভুত সুন্দর চাপের অনুভূতি, যেটা তার শরীরের চাপ, সৃষ্টি করছিলো আমার শিশ্নর মাথার উপর। সে তার কোমর এবার সামনে পেছনে দোলাতে লাগলো। আমরা দুজনে মিলে তার প্যান্টির কাপড়টিকে পুরোপুরি ভিজিয়ে দিয়েছিলাম, আমাদের ঘষাঘসির ফলে কামরস উৎপন্ন করে।

রঞ্জু, তার মুখ ঠিক আমার কানের উপর রেখে ছোট্টো একটি কামড় দিয়ে বললো, "উমমম …, আমার দুস্টু অসভ্য হুলো বিড়াল। আমার মনে হয় তাকে একটা পুরস্কার দেওয়া উচিৎ, আমাকে আমার এই সব ক্লান্তিকর শপিং করতে সাহায্য করার জন্য।"

আমি কোনো কথা বলার অবস্থায় ছিলাম না। আমি টের পাচ্ছিলাম যে আমার তলপেট মুচড়ে অল্প কিছুক্ষনের মধ্যেই আমার সব বীর্য স্থলিত হতে চলেছে। আমি ওর কোমর চেপে ধরে, ওকে আমার কোলে ঠেসে ধরলাম আর উপরের দিকে আমার কোমর তুলে ধাক্কা দিতে লাগলাম।

"ওহঃ ভগবান, তুই কি জানিস, তুই আমাকে কি করে দিছিস?" আমি রঞ্জুর চোখের দিকে তাকিয়ে বললাম।

"হ্যাঁ, আমি কিছুটা ধারণা করতে পারছি। তোর এই পোশাকটি নিশ্চই খুব পছন্দ হয়েছে।" রঞ্জু বললো।

আমি বললাম, "এইটা একদম নিখুঁত, সত্যিই সম্পূর্ণরূপে নিপুণ।"

"মমম … তোর ভালো লাগে এই সাজে আমার ভগ কে, আমার 'পুসি' কে দেখতে? তোর কি আমার পুসি কে ভালো লাগে? মুখে বল।"

"তোর পুসি, আমার খুব ভালো লাগে।"

ফিসফিস কোরে রঞ্জু বললো, "তুই কি এই ছোট্টো পুসি টির মধ্যে ঢুকতে চাস? হাঃ … তুই কি আমার সাথে সেক্স করতে চাস?"

আমি আমতা আমতা করে বললাম, "হ্যাঁ, … ওহঃ আহহহহহ্হঃ … হ্যাঁ হ্যাঁ হ্যাঁ .. "

আর রঞ্জুর কথা গুলো সোনা মাত্রই আমার বীর্যপাত শুরু হতে লাগলো। আমি আমার কোমর ঠেলে ওঠাচ্ছিলাম, রঞ্জু কে আমার উরুর উপর চেপে ধরে, আমার হাটু সোজা করতে করতে, চেয়ার এ হেলাম দিয়ে বসে পড়লাম। রঞ্জু আমার গলা জড়িয়ে আমার পায়ের উপর বসে। আমি আয়নায় দেখলাম দশ জোড়া আমি আর রঞ্জু। তার পা দুটো আমার নিতম্বর চারিদিকে পেঁচানো, তার ভিজে প্যান্টির তলায় তার ঘিয়ে রঙের ত্বক স্পষ্ট দেখা যাচ্ছে। রঞ্জুর কালো চুল খুলে তার কাঁধ বেয়ে, তার খোলা পিঠের উপর এসে পড়েছে, আর সে একবার মাথা পেছনে নিচ্ছে আবার সামনে করছে। আমার অনেকটা বীর্যপাত হয়ে গেলো আর যেহেতু আমি উপরের দিকে ঠেলছিলাম, আমার শিশ্ন টি আমার পেট আর বুকের দিকে মুখ করে ছিল, তাই বেশির ভাগ বীর্য আমার জামার উপর পড়লো। আমি ঘোড়ে তন্দ্রাচ্ছন্ন হয়ে চোখ বুজে পরে ছিলাম। কোথায় হারিয়ে গিয়েছিলাম জানি না।



[/HIDE]
 

Users who are viewing this thread

Back
Top