What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

[HIDE]

প্রায় দশ মিনিট এভাবে গেল, আমার ভোদার রসে আব্বুর মুখ ভিজে গেছে।

দীপ এবার বলে উঠলো, আব্বু দিদির মিষ্টি ভোদা তো খুব খেলে, কিন্তু এর চেয়েও মিষ্টি একটা জিনিস দিদির আছে তুমি হয়তো জানোনা।

আব্বু মুখ মুছতে মুছতে বললো, কি?

দীপ আমাকে ছেড়ে দিয়ে আমার নাইটি টা খুলে নিলো, আমি এখন আমার আব্বু আর ছোটভাইয়ের সামনে পুরো নেংটো। দীপ আমাকে বললো, দিদি তুমি উপুড় হয়ে বসো একটু।

আমি বুঝতে পারলাম দীপ কি চাচ্ছে। আমি হেসে দীপের কথামতো পজিশন নিলাম। হাটু গেড়ে বসে মাথা নিচে রেখে পাছাটা উঁচু করে ধরলাম। দীপ আমার পাছার দাবনা খামচে ধরে টেনে মেলে ধরলো, আমার পাছার ফুটো টা আব্বুর সামনে উম্মুক্ত করে রাখলো।

দেখো আব্বু কি সুন্দর জিনিস। অপি দিদির পুটকির ফুটোটা খুব পছন্দ করে। একটু খেয়ে দেখো, দারুন লাগবে।

আব্বু কোন কথা না বলে আমার পাছার ফুটোতে তার হাতের বুড়ো আঙুল দিয়ে ঘষে দেখতে লাগলো। কিছুক্ষন আঙুল দিয়ে ফুটোটা মেসেজ করে তারপর মুখ ডুবিয়ে চুমু খেতে লাগলো। এই জীবনে প্রথম আব্বু আমার পাছার ফুটো চুষছিলো। নতুন একটা মুখ আমার পাছার ফুটোয় পড়লো, আমি আরামে ছটফট করছিলাম।

দীপ এদিকে নিজের ট্রাউজার খুলে নেংটো হয়ে গেল। আমার মুখের সামনে হাটু গেড়ে দাড়ালো, আর তার সটান খাড়া নুনুটা আমার মুখে ঢুকিয়ে দিলো। আমি ওর নুনু চুষতে থাকলাম, আর আব্বু একমনে আমার পুটকির ফুটো চুপুৎ চুপুৎ করে চুষছে।

কিছুক্ষন পর আব্বুও লুঙ্গি খুলে নেংটো হয়ে গেল, আমার কোমর ধরে পজিশন নিয়ে আমার ভেজা যোনিতে নিজের শক্ত হওয়া নুনুটা ঢুকিয়ে দিলো, চোদা শুরু করলো।

আমি ডগি স্টাইলে চার হাতপায়ে বসা সামনে দীপের নুনু আমার মুখে, আমি অঙগঙ শব্দ করে দীপের নুনু খাচ্ছি, আর আব্বু পিছন দিয়ে ঠাপ ঠাপ ঠাপ শব্দে আমার ভোদা চুদছে, বুড়ো আঙুল দিয়ে আমার পুটকির ফুটোটা ডলে ডলে মেসেজ করছে।

ঠিক তখনই আম্মু আর অপি চলে এলো। হাসিমুখে বসে বসে আমাদের গ্রুপসেক্স দেখছিলো ওরা।

জীবনে প্রথম থ্রিসাম করছি, অন্যরকম একটা ফীল। একদিকে আব্বু, আরেকদিকে ছোটভাই।

আব্বু তো তালে তালে আমার ভোদা চুদেই যাচ্ছে পেছন দিয়ে। সামনে দীপ আমার চুলের মুঠি ধরে খুব জোরে জোরে আমার মুখ ঠাপাচ্ছে। একেবারে গলায় দিয়ে ধাক্কা লাগছে, অক অক অক করে মুখে দীপের নুনুর চোদা খাচ্ছি, আর অঝর ধারায় আমার মুখ থেকে লালা পড়ছে। দীপ সেটা দেখে আমার মুখের নিচে তার ডান হাত পেতে দিলো, আমার মুখের ঘন লালা দিয়ে ওর হাত ভরে গেল, সেটা তুলে ও চেটেপুটে খেয়ে নিলো।

এবার ওরা জায়গা পরিবর্তন করলো। আব্বু সামনে, দীপ পেছনে এসে আমার ভোদায় নুনু ঢুকিয়ে চুদতে লাগলো, আমি বাম হাতে ভর দিয়ে ছিলাম, ডান হাতে আব্বুর নুনুটা নিয়ে চুষতে লাগলাম। আব্বু দীপের মত ক্রেজি টা জোরে জোরে আমার মুখে ঠাপাবে। সে শুধু দাঁড়িয়ে রইলো, আমিই ডান হাতে তার নুনুটা নিয়ে চুষছি, আর ভোদায় দীপের রামঠাপ খাচ্ছি। আব্বু কেমন জানি কেঁপে কেঁপে উঠছে। আর আমার মাথায় হাত বুলাচ্ছে।

আম্মু আর অপি বসে বসে দেখছে, হাসছে, বিভিন্ন কথা বলছে।

কিযে সুখ, কিযে সুখ, এটা বলে বোঝানো যাবেনা। একইভাবে ডগি স্টাইলে রয়েছি প্রায় আধাঘন্টা ধরে, হাত আর কোমর ব্যাথা হয়ে গেছে, তাও উঠতে মন চাচ্ছে না। ওরা আরো চুদুক আমাকে। আরো চুদুক। দীপের যেরকম একেকটা ঠাপ, উফ মারাত্মক।

দীপ হঠাৎ একটা ঝাকি খেয়ে নুনুটা বের করে আনলো, মাল ছাড়বে না আরকি। আমি সেই ফাঁকে উঠে দীপের হাত ধরে টেনে ওকে শোয়ালাম, আব্বুকেও টেনে এনে দীপের পাশাপাশি শোয়ালাম। দুজনে পাশাপাশি শুয়ে আছে, দুজনের নুনুই সটান খাড়া। আমি বাম হাতে আব্বুর নুনু মেসেজ করতে করতে ডান হাতে দীপের নুনু ধরে চুষতে লাগলাম।

আমি উপুড় হয়ে বসে আছি, পাছাটা উঁচু হয়ে আছে, কতক্ষন আব্বুর নুনু চুষছি, আবার কখনও দীপের নুনু চুষছি। হঠাৎ অপি বলে উঠলো, আর পারছি না, আমি এখন দিদির পাছু খাবোই খাবো।

এই বলে অপি উঠে আমার কাছে এসে আমার পাছাটা টাইট করে মেলে ধরে পাছার ফুটোতে চাটতে লাগলো। আউম আউম আউম করে অপি আমার পাছার ফুটো চুষছিলো, চাটছিলো, চুমু খাচ্ছিলো।

দীপ এটা দেখে বললো, অপি ভালো করে চেটে দিদির পুটকিটা রেডি কর। আজ দিদির পুটকি মারবো।

আমি তখন আব্বুর নুনু চুষছিলাম। দীপের কথা শুনে থেমে গেলাম। দীপ আজ আমার পুটকি মারবে, কিভাবে মানা করি? পুটকি মারলে খুব ব্যাথা হয়। থাক, আজ মানা করবো না। আজ যা করার করুক আমার সাথে। দরকার হলে মেরে ফেলুক। মনস্থির করে নিলাম। বাপ আর ভাইয়ের চোদা খেতে খেতে মরেই যাবো আজ, যা হয় হোক।

দীপ অপিকে আবার বললো, অপি আঙুল ঢোকা, দুই-তিনটা আঙুল ঢুকিয়ে পুটকির ফুটোটা বড় করার চেষ্টা কর।

অপি খুব মনযোগ দিয়ে আমার পুটকির ফুটোতে দুই আঙুল ঢুকিয়ে ফিংগারিং করছিলো। হালকা ব্যাথা পাচ্ছিলাম, আবার অন্যরকম মজাও লাগছিলো।

আবার কিচ্ছুক্ষন পুটকি চুষছে, আবার আঙুল ঢোকাচ্ছে। অপি আমার পাছার ফুটোটা এত পছন্দ করে কেন আমি জানিনা।

দীপ এবার উঠে এলো, নিজে এসে আমার পাছাটা বাগিয়ে নিয়ে ফুটোটা পুরো মুখে নিয়ে চুষতে লাগলো। অপি টেনে ধরে আছে, আর দীপ চাকুম চাকুম করে আমার পাছার ফুটো চুষছে।

আমার শরীর শিরশির করছিলো, আমি খুব জোরে জোরে আব্বুর নুনু টানতে লাগলাম। অন্যান্য সময়ে এতক্ষনে আব্বুর মাল আউট হয়ে যেত। কিন্তু আজ হচ্ছেনা, এখনও টাইট হয়ে সটান দাঁড়িয়ে আছে।

হঠাৎ দীপ এক কাজ করলো। আমার পাছার ফুটোয় ও দুই হাতের দুই আঙুল ঢুকিয়ে দুদিকে টেনে ফুটোটা মেলে ধরলো.... আমি ব্যাথায় "মাগো" বলে চেঁচিয়ে উঠলাম।

আম্মু ধমকে উঠলো, এই আস্তে কর দীপ....

দীপ কারো কথায় কান না দিয়ে উঠে এসে আমার পাছার মধ্যে ওর শক্ত নুনুটা ঢোকাতে চেষ্টা করলো। আমি ব্যাথায় বিছানার চাদর খামচে ধরলাম। আব্বু উঠে আমার পাশে এসে বসলো। আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো, দীপ সাবধানে কর, মেয়েটা ব্যাথা পাচ্ছে।

আস্তে আস্তে দীপ নুনুটা পুরোটাই ঢোকাতে সক্ষম হলো। ঢোকাচ্ছে, বের করছে, ঢোকাচ্ছে, বের করছে। আমি একই পজিশনে আছি, উপুর হয়ে বসে আছি, আব্বুর কোলে মাথা রেখে, পাছা উঁচু করে, আর দীপ আমার পুটকি মারছে।

আম্মুও উঠে চলে এলো পাশে। আম্মু, আব্বু, অপি, সবাই খুব আগ্রহ নিয়ে দেখছে আমার পুটকিতে চোদা খাওয়া। সবার জন্যই এটা একটা নতুন অভিজ্ঞতা। আম্মু আমার নগ্ন পিঠে হাত বুলাচ্ছিলো। আমার ব্যাথা কিছুটা কমে আসছে, এখন মজা পাচ্ছি। আব্বুর নুনুটা নিয়ে চুষতে লাগলাম। দীপ প্রলাপ বকছিলো, ওহ দিদি তোমার পুটকি, ওহ ওহ ওহ, কি দারুন পুটকি, কি টাইট, কি দারুন......

[/HIDE]
 
[HIDE]
আমিও ব্যাথা আর সুখের মিশ্রনে অদ্ভুত আওয়াজ করছিলাম। "উউউউ ইইইইইই ইয়া ইয়া ইয়া আহ আহ আহ আহ....." এমন করছিলাম।

৫ মিনিট আমার পুটকি মারার পর দীপ নুনুটা বের করে আমার পাছাটা মেলে ধরলো, অপি আনন্দে লাফিয়ে উঠে বললো, দেখেছো দাদা ফুটোটা এখন কত্তবড় হয়ে গেছে..... সবাই হেসে উঠলাম।

অপি বললো, দাদা তুমি এভাবে টেনে ধরে রাখো। আমি এই বড় ফুটোটার একটা ছবি তুলি।

এই বলে সে মোবাইল নিয়ে এলো, দীপ আমার পাছা জোরে টেনে মেলে ধরলো, আর অপি তার একটা ছবি তুলে আমাকে দেখালো। সত্যি, আমারও বিশ্বাস হচ্ছিলো না। আমার পাছার ফুটো এত বড় হয়ে গেল??

এবার দীপ আব্বুকে বললো, আব্বু এবার দিদিকে ডাবল চোদা দিবো। তুমি পাছা মারবে, আমি ভোদা মারবো।

আব্বু আর আমি দুজনেই অবাক, আব্বু বললো ডাবল কিভাবে?

দীপ বললো, দাড়াও দেখাচ্ছি।

এই বলে সে চিৎ হয়ে শুয়ে পড়লো, নুনুটা সটান দাঁড়িয়ে আছে। আমাকে বললো, দিদি এসো, আমার নুনুটা তোমার ভোদায় সেট করে বসে পড়ো।

আমি গিয়ে দীপের কথামতো ওর নুনুটা নিজের যোনিতে ঢুকিয়ে বসে পড়লাম, দীপ বললো, দিদি পাছাটা একটু উঁচু করে বসো, আর আব্বু এসো দিদির পাছার ফুটোয় নুনু দাও।

আমি খুব মজা পাচ্ছিলাম, হাসছিলাম। আব্বু একটু কনফিউজড, কিযে চলছে সে বুঝতে পারছে না। আস্তে করে এসে আমার পাছার ফুটোয় সে নুনু ঢোকাতে লাগলো। দীপ তার দুই হাতে আমার পাছার দাবনা দুপাশে টেনে মেলে ধরলো, আর আব্বু আস্তে আস্তে তার নুনু পুরোটাই আমার পোদে ঢুকিয়ে দিলো।

উফফ..... শুরু হলো আমার জীবনের প্রথম ডাবল চোদা। আমি ডগি পোজে আছি, দীপ আমার নিচে শুয়ে আমার ভোদা চুদছে, আর আব্বু পেছন দিয়ে আমার পুটকি মারছে। আমি বেশ্যাদের মত "আহ আহ আহ আহ আহ আহ আহ" বলে ঠাপ খাচ্ছি।


আম্মু আর অপি খুব অবাক এবং মুগ্ধ। এরকম দৃশ্য জীবনেও তারা দেখেনি। অপি তালি বাজিয়ে বললো, বাহ দারুন তো!

ডাবল চোদা যে এত মজা, কখনও ভাবিনি। আমার সারা শরীর অবশ লাগছিলো, মাথা ঝিমঝিম করছিলো। মনে হচ্ছিলো আমি স্বর্গে আছি।

দীপ শুয়ে শুয়ে খুব স্পিডে আমার যোনি ঠাপাচ্ছিলো। খুব স্পিডে, আমার স্তন গুলো ঝুলছিলো ওর মুখের কাছে। ও আমার ডান স্তন মুখে পুরে চুষতে লাগলো, আর নন স্টপ ঠাপাচ্ছিলো। আর আব্বু আস্তে আস্তে করে আমার পুটকি চুদছিলো।

আর এদিকে অপি আমাদের ডাবল চোদাচুদি খুব আনন্দের সাথে ভিডিও করছিলো।

প্রায় ২০ মিনিট এভাবে ডাবল চোদা খেলাম, আব্বু আমার পাছার মধ্যেই মাল ঢেলে দিলো..... উহহ আহহ বলে সব মাল আমার পাছার ফুটোয় ঢেলে দিলো। দীপ ও ঠাপানো বন্ধ করে আমাকে ছেড়ে দিয়ে উঠে বসলো।

আমি আমার পাছাটা টেনে ধরে কিছুক্ষন বসলাম, অপি টিস্যু নিয়ে দৌড়ে এলো, আমার পাছার ফুটো থেকে আব্বুর বীর্য মুছে দিতে লাগলো। মুছে একেবারে ক্লিন করে দিলো আমার পাছা। দীপ উঠে বসে নিজের নুনু নিজেই মন্থন করছিলো।

রাত ১ টা বাজে। আব্বু, আমি, দীপ, তিনজন নগ্ন মানুষ, আম্মু ম্যাক্সি পড়া, আর অপি গেঞ্জি ট্রাউজার পড়া। আব্বু নেতিয়ে শুয়ে পড়লো। আমরা সবাই ঘেমে নেয়ে গেছি একেবারে। আমি বসে বসে হাপাচ্ছিলাম, এর মধ্যে আম্মু একটা অবিশ্বাস্য কাজ করলো। এগিয়ে এসে আমার পাশে বসলো, আমার চেহারাটা দুই হাতে ধরে বললো, আহারে আমার আম্মুটার অনেক কষ্ট হয়েছে তাই না? আমার আম্মুটা অনেক ভালো।

এই বলে সে আমার চেহারায় চুমু খেতে শুরু করলো। কপালে, দুই গালে, খুব চুমু খাচ্ছিলো। হঠাৎ আম্মু আমার ঠোঁটে ঠোঁট লাগালো.... আমি ঝট করে মুখ সরিয়ে নিলাম। অবিশ্বাসের দৃষ্টিতে আম্মুর দিকে তাকিয়ে বললাম, আম্মু কি করছো?

আম্মু ঢং করে বললো, কেন রে? আমি কি তোর ঠোঁটে চুমু খেতে পারিনা? ছোটবেলায় তোর ঠোঁটে কত চুমু দিয়েছি। কদিন পর তো চলেই যাবি। আজ নাহয় একটু মন ভরে আদর করতে দে।

আমি হেসে ফেললাম, আচ্ছা আম্মু আসো।

এই বলে মা-মেয়ে ঠোঁটে ঠোঁটে চুমু খেতে লাগলাম। আমার ভিতরে ভিতরে এত হাসি পাচ্ছিলো, অবাক লাগছিলো, হর্নিও লাগছিলো। শেষ পর্যন্ত আম্মুও??

প্রায় ৫ মিনিট আম্মু আর আমি এভাবে চুমু খেলাম। জিহবা ইউজ করিনি, জাস্ট একে অপরের ঠোঁট চুষেছি।

হঠাৎ দীপ এসে আমাকে টেনে নিজের দিকে ঘুরিয়ে এনে বললো, এই সবাই সরো। আমার কাজ শেষ হয়নি। আমি দিদিকে আরো চুদবো।

আমি বললাম, দাড়া একটু হিশু করে নিই।

দীপ ঝট করে আমার পায়ের কাছে বসে পড়ে বললো, এইতো, মুতে দাও। আমারও পিপাসা পেয়েছে।

আমি তখন বললাম, দীপ তুই আমার প্রস্রাব অনেক খেয়েছিস। আজ নাহয় আব্বু খাক। আব্বু কখনও আমার গরম প্রস্রাব খায়নি। কি আব্বু, খাবে?

আব্বু শুয়ে শুয়ে আমাদের দেখছিলো। সে মুচকি হেসে এগিয়ে আসতে লাগলো। দীপ হাসিমুখে সরে গেল।

আব্বু কথা কম বলা মানুষ। সে নিঃশব্দে এসে মাটিতে আমার পায়ের কাছে বসলো, আমি খাটের কিনারে বসে দুই পা ছড়িয়ে আব্বুর জন্য রেডি হলাম। আব্বু আমার যোনির কাছে মুখ নিয়ে হা করে বসলো। আমি হিশু করা শুরু করলাম।

একটু একটু করে প্রস্রাব ছাড়ছি, একেবারে ছেড়ে দিলে আব্বু পুরোটা খেতে পারবে না। আব্বু আমার গরম গরম প্রস্রাব খুব আগ্রহ নিয়ে খাচ্ছে।

আব্বু পুরা প্রস্রাব শেষ করে আমার যোনিতে চুষতে শুরু করলো। আমি আধশোয়া হয়ে পা ছড়িয়ে বসেছি, আব্বু মনপ্রাণে আমার ভোদা চুষছে। মেইবি আব্বুর আবার মুড হয়েছে। খুব রোম্যান্টিক ভাবে আমার ভোদা চুষছে, উম উম শব্দ করছে।

আমি জোরে জোরে শ্বাস নিচ্ছিলাম, আমার দুই স্তন ওঠানামা করছিলো। তা দেখে দীপ ছুটে এলো আমার কাছে। আমার ডান পাশে বসে আমার দুই স্তন কচলাতে লাগলো। আমি হেসে দিলাম, দীপ এতে দ্বিগুন উৎসাহে আমার দুই স্তন কচলাতে লাগলো, স্তন চুষতে লাগলো। একটু চুষছে, একটু টিপছে। আমি ডান হাতে দীপের শক্ত নুনুটা টানতে শুরু করলাম। আর আব্বু আমার যোনি চুষতেই আছে।

আম্মু এসে আবার একটা অবাক কান্ড করলো। সে হাসিমুখে এসে দাঁড়িয়ে আমার ডান পা টা তুলে নিয়ে মুখে পুরে চুষতে লাগলো। আমি অবাক হয়ে হেসে বললাম, আম্মু কি করছো তুমি আজকে?

আম্মু কিছু বললো না, হাসি হাসি মুখ করে আমার পায়ের আঙুল ললিপপের মত চুষতে লাগলো।
[/HIDE]
 
[HIDE]
অপি বসে থাকবে কেন? সে এসে আমার বাম পাশে বসে আমার মাথাটা কোলে নিয়ে আমার ঠোঁটে চুমু থেকে লাগলো।

কি একটা অবস্থা!! আমার পুরো পরিবার আমার শরীরের মজা নিচ্ছে।

আমি মাঝখানে পা ছড়িয়ে অপির বুকে মাথা দিয়ে বসে আছি। ছোটবোন অপি আমার ঠোঁটে চুমু খাচ্ছে, আমার জিহবা চুষছে। ছোটভাই আমার দুই স্তনে ক্রমাগত আদর করছে। আম্মু দাঁড়িয়ে আমার ডান পায়ের তলায় চুমু খাচ্ছে, চাটছে আর পায়ের আঙুল চুষছে। আর নিচে আব্বু খুব নরম ভাবে আমার মাংসল যোনি চুষেই যাচ্ছে।

নিজেকে রাণীর মত লাগছিলো। ভগবান আমাকে এত সুন্দর একটা পরিবার দিয়েছে, তার কাছে আমি কৃতজ্ঞ।

আমার সারা দেহে যেন কারেন্ট বয়ে যাচ্ছিলো। এতগুলা আদর একসাথে নিচ্ছি..... আমি টের পাচ্ছিলাম যে আমার যোনির রসে আব্বুর মুখ ভরে যাচ্ছে। তাও আব্বু আমার যোনি চুষতেই আছে।

দীপ সবার আগে উঠে গেল। সবাইকে সরিয়ে দিয়ে বললো, হয়েছে এবার ওঠো সবাই। It's time to have another fuck.

সবাই সরে গেল। আব্বু মুখ মুছতে মুছতে উঠে দাড়ালো, তার নুনু আবার শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। আমাকে আরো একবার চোদার জন্য রেডি।

দীপ নিজের নুনু টানতে টানতে বললো, আম্মু আর অপি চেয়ারে গিয়ে বসো। দিদিকে আবারও ডাবল চোদা দেয়া হবে।

এই বলে সে আমার হাত ধরে টেনে ওঠালো।

আমি ভয় পেয়ে বললাম, আবার পাছায় দিবি?

দীপ বললো, কেন দিদি? ডাবল চোদায় মজা পাওনি?

আমি বললাম, হ্যা পেয়েছি। কিন্তু পাছায় খুব ব্যাথা করে রে।

দীপ বললো, আজই শেষ দিদি। একটু নাহয় ব্যাথা সহ্য করো। ওভার-অল মজা তো পাচ্ছো তাইনা?

আমি হাসলাম, কিছু করার নেই। ডাবল চোদা খেতেই হবে। আব্বুকে দেখলাম অসহায়ের মত দাঁড়িয়ে আছে। কিছু বুঝতে পারছে না, কি করবে সে।

দীপ আব্বুকে ডাকলো, আব্বু এদিকে এসো। দিদি মাঝখানে দাড়াও। আব্বু দিদির সামনে দাড়াও। দিদির বাম পা টা উঁচু করে ভোদায় তোমার বাড়া ঢোকাও। দাঁড়িয়ে এভাবে চুদতে থাকো।

আব্বু তাইই করলো। বাম হাতে আমার কোমর জড়িয়ে ধরে ডান হাতে আমার বাম পা উঁচু করে ধরে আমার পিছলা যোনিতে নুনু ঢুকিয়ে আব্বু চুদতে শুরু করলো।

পেছন দিয়ে দীপ ডান হাতে আমার ডান স্তন চেপে ধরে আমার পাছার ফুটোয় নিজের নুনু ঢোকাতে লাগলো। আমি নিজের ডান হাত দিয়ে নিজের পাছা খানিকটা মেলে ধরলাম দীপের সুবিধার জন্য, এতে দীপ তার নুনু পুরোটাই আমার পাছার ফুটোয় ঢুকিয়ে চুদতে লাগলো।

ওহ মাই গড..... কি একটা ফিলিং! তিনজনই দাঁড়িয়ে আছি, আব্বু সামনে দিয়ে আমার ভোদা চুদছে, দীপ পেছন দিয়ে আমার পুটকি চুদছে। আমি মাঝখানে স্যান্ডউইচ হয়ে বাপ-ভাইয়ের ডাবল চোদা খাচ্ছি। আর "আহহা আহহা হোহ হোহ হোহ হাহ হাহ হাহ..." বলে জোরে চিল্লাচিল্লি করছি। আব্বু আর দীপ ও জোরে জোরে দম নিচ্ছে, চ্যাচাচ্ছে। ঘর ভর্তি ঠাপ ঠাপ ঠাপ আওয়াজ।



[/HIDE]
[HIDE]

আম্মু আর অপি মুগ্ধ চোখে তাকিয়ে দেখছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে তিনমুখী চোদাচুদি আগে কখনও দেখেনি ওরা। অপি বারবার বলছে, দারুন.... দারুন....

আমার যোনি থেকে রস বের হয়ে গড়িয়ে গড়িয়ে পড়ছে। দীপ পেছন থেকে আমার মুখে আঙুল ঢুকিয়ে আমার জিহবা নাড়াচাড়া করছে। তারপর আমার মুখটা ওর দিকে ঘুরিয়ে আমার ঠোঁট চুষতে লাগলো দীপ। আর ধুমসে আমার পাছায় ঠাপাচ্ছে।

আব্বু টায়ার্ড হয়ে গেছে, ১০ মিনিট পরেই আমাকে ছেড়ে দিলো। দীপ এবার আমার দুই হাত পেছনে টেনে ধরে ধুমসে আমার পুটকিতে চোদা দিচ্ছিলো। আমি ব্যাথায় আর আনন্দের মিশেলে কান ফাঁটা চিৎকার দিচ্ছিলাম, চোখ দিয়ে পানি গড়িয়ে পড়ছিলো। আম্মু আবার দৌড়ে এলো আমার কাছে, আর বললো, আহারে আমার মেয়েটার খুব কষ্ট হচ্ছে, কাঁদে না সোনা, কাঁদে না.....

এই বলে আম্মু আবার আমার ঠোঁটে চুমু খেতে লাগলো। আমিও কান্না থামিয়ে আম্মুর চুমু খাচ্ছিলাম। আম্মু আমার ঠোঁট চুষছিলো, আর আমার স্তন টিপছিলো।

৫ মিনিট আরো কিছুক্ষন চোদাচুদির পর দীপ আমাকে ছেড়ে দিয়ে ধাক্কা মেরে আবার খাটে শোয়ালো, আমার দুই পা কাঁধে নিয়ে আমার ভোদায় নুনু ঢুকিয়ে চোদা শুরু করলো। আমি তো সুরে সুরে "আআআআ" বলে চোদা খাচ্ছিলাম। বেশিক্ষন চুদলো না দীপ, জোরে একটা চিৎকার দিয়ে একদম আমার পেটের গভীরে মাল ছেড়ে দিলো। দুই মিনিট দীপ আমার বুকের উপর পড়ে রইলো, ক্লান্ত ভাবে।

দীপ আর আমি দুজনে শান্ত হয়ে বসলাম। দেখি আম্মু গিয়ে আব্বুর খাড়া নুনু চুষে দিচ্ছে। তাও আব্বুর মাল বের হচ্ছে না। আমি আর দীপ হেসে দিলাম। আমি বললাম, আম্মু হয়তো ঠিকমতো চুষতে পারছে না। দেখি সরো আম্মু, আমি দেখি।

আমি উঠে গিয়ে আব্বুর নুনুর কাছে হাটু গেড়ে বসলাম, একটু মেসেজ করে দিয়ে নুনুটা মুখে পুরে চো চো করে চুষতে লাগলাম। আব্বু কেঁপে কেঁপে উঠছিলো। বিশ্বাস কর, মাত্র দুই মিনিটেই আব্বু আমার মুখের ভিতর মাল ছেড়ে দিলো, তাও এত্তগুলো। আমি ঢকঢক করে সবটুকু খেয়ে নিলাম।

রাত প্রায় আড়াইটা বাজে। সবাই বসে হাসাহাসি করছি, গল্প করছি। আব্বু লুঙ্গি পড়ে নিয়েছে, দীপ গোসল করতে গেছে। আমিই শুধু নেংটো বসে আছি সবার মধ্যে।আমি একেবারে ঘেমে গেছি, সারা শরীর নোংরা। আমি বললাম, যাই আমিও গোসল করে নিই, পুরো ঘেমে গেছি।

অপি হঠাৎ বলে উঠলো, দিদি দিদি দিদি, প্লিজ তোমার পাছুটা একটু খেতে দাও। আজকে অনেক বড় হয়ে গেছে ফুটোটা, একটু খেতে দাও প্লিজ।

আমি হেসে বললাম, অনেক তো মজা করলাম আজ। এখন যেতে দে ভাই। ফ্রেশ হবো।

অপি ছাড়তেই চাইছে না, প্লিজ দিদি প্লিজ....

আম্মু বললো, দে না একটু ওকে। আজই তো শুধু। আবার কবে তোকে এভাবে পায়, তার কি ঠিক আছে? দে একটু মা....

আমি হেসে মাথা নেড়ে বললাম, কি আর করা। এই নে আমার পাছা।

এই বলে আমি খাটের কিনারে হাত ভর করে পাছা উঁচু করে দাড়ালাম। অপি দৌড়ে এসে আমার পাছায় এলোপাথাড়ি চুমু খেতে লাগলো। পাছার মাংস মথছিলো অপি, আর চুমু খাচ্ছিলো। আমি শুধু হাসছি।

আব্বু কখন যে ঘুমিয়ে গেছে, টের পেলাম না। আম্মু হাসিমুখে আমাদের দেখছে।

অপি এবার আমার পাছা খুলে ফুটোটা বের করলো, আর বললো, বাপরে কত বড় হয়ে গেছে আজকে।

আমি কপট রাগ দেখিয়ে বললাম, খামাখাই বড় হয়নি। অনেক কষ্টে বড় হয়েছে। এখনো ব্যাথা করছে হুহ!

অপি আদরের সুরে বললো, আহারে দিদি, দাড়াও আমি ব্যাথা ভালো করে দিচ্ছি।

[/HIDE]
 
[HIDE]

এই বলে সে আমার পাছার ফুটোয় জিব ঢুকিয়ে চাটতে লাগলো। চাটছে, চুষছে, ফুটোর মধ্যে মুখ ডুবিয়ে চুমু খাচ্ছে। সত্যি বলতে, অপির জিবের ছোঁয়াতে পাছার ফুটোর ব্যাথায় একটু আরাম লাগছে।

হঠাৎ আম্মুও উঠে চলে এলো। আমার সামনে এসে আমাকে দাড় করালো, আর আমার চেহারায় আবার চুমু খেতে লাগলো। দুই গালে, ঠোঁটে, কয়েকশো চুমু খেলো আম্মু। জানিনা আম্মুর আজ কি হয়েছে। আমার শরীরের প্রতি হঠাৎ আম্মু এত আকৃষ্ট হলো কেন কে জানে।

আম্মু আমার সামনে বসে পড়লো, আমার কোমর ধরে আমার যোনিতে চুমু খেতে লাগলো। আমি শিহরণে কুকড়ে গেলাম। ঢংয়ের টোনে বললাম, আম্মুউউউ.....

নেংটো আমি দাঁড়িয়ে ছিলাম, সামনে আম্মু আমার যোনি খাচ্ছে, পেছনে অপি আমার পাছা খাচ্ছে। এতক্ষন বাপ আর ভাই আমাকে খেয়েছে, এখন আমার মা আর বোন আমাকে খাচ্ছে।

আম্মু আমার যোনিতে নন স্টপ চুমু খাচ্ছিলো আর জিব দিয়ে অল্প অল্প করে চাটছিলো। আর আমি আম্মুর মাথা চেপে ধরে সাপের মত শরীর মোচড় দিচ্ছিলাম, সোজা হয়ে দাড়াতে পারছিলাম না। পেছনে অপি তো চাকুম চাকুম শব্দে আমার পাছার ফুটো খেয়েই যাচ্ছে।

প্রায় দশ মিনিট এভাবে আম্মু আর অপি আমাকে ডাবল সুখ দিলো। এবার আম্মু আমাকে টেনে এনে খাটের কিনারে বসালো, আর আমার যোনিটা আঙুল দিয়ে খুচিয়ে দেখা শুরু করলো।

অপি উঠে আমার পাশে বসে আমার স্তন টিপতে লাগলো, আর গালে-গলায় চুমু দিচ্ছিলো। আর আম্মু আমার যোনি চুষতে লাগলো।

আমার বিশ্বাস ই হচ্ছিলো না যে আম্মু আমার যোনি চুষছে। কি আশ্চর্য ব্যাপার...... আম্মুর মধ্যে যে লেসবিয়ান লুকিয়ে আছে তা জানা ছিল না। আম্মু হাত দিয়ে আমার যোনির মাংস টিপছিলো, আর পচ পচ করে চুষছিলো। আমি আরামে ছটফট করছিলাম, আবার ঘেমে উঠেছিলাম। প্রলাপ বকছিলাম, আম্মু আম্মু আম্মু.......
আমার যোনির রসে আম্মুর মুখ ভিজে গেছে, আম্মু তা ওড়না দিয়ে মুছে আবার চুষতে লাগলো।

অপি বলে উঠলো, আম্মু আমিও দিদির নুনু খাবো।

আম্মু বললো, মেয়েদের এটাকে নুনু না, যোনি বলে। আয় খেয়ে যা একটু।

আমি শুধু মা-মেয়ের কান্ড উপভোগ করছিলাম। অপি এসে আম্মুর পাশে বসলো, আর আমার যোনিতে চুমু দিতে লাগলো। আমি দুই পা আরো ছড়িয়ে মেলে বসে ছিলাম।

আম্মু আমার যোনি টিপে ধরেই আছে, অপি চুপুৎ চুপুৎ করে আমার যোনির মাংস চুষছে। আবার আম্মু একটু চুষছে, আবার অপি একটু চুষছে।

আমি আরামে জোরে জোরে শ্বাস নিচ্ছিলাম, হাহ হাহ হাহ হাহ..... আর দুই হাতে নিজের দুই স্তন টিপছিলাম।

অপি আমার যোনি চুষতে চুষতে হঠাৎ বলে উঠলো, আম্মু এখান থেকে লবন লবন কি যেন একটা রস বের হচ্ছে....

আম্মু বললো, এটা বের হবেই। মেয়েদের যোনি চুষলে এটা বের হয়।

অপি মুখ মুছে বললো, দিদির সবকিছুই খুব মজার। দিদির পাছুও মজার, যোনিও মজার।

এই বলে আবার উম উম করে চুষতে লাগলো। আম্মু আবার একটা আঙুল আমার যোনিতে ঢুকিয়ে ফিংগারিং কর‍তে লাগলো। জোরে জোরে আঙুল ঢুকাচ্ছিলো আম্মু, আর অপি জিহবা দিয়ে চাটছিলো।

আরো ১০ মিনিট আম্মু আমার যোনি চুষলো। এরপর সে আমার দুই পা তুলে নিয়ে পায়ের তলায় চুমু খেতে লাগলো।

আম্মু বলছে, জানিস অপি, প্রিয়াংকা যখন একদম ছোট্ট বাবু ছিল, তখন এইভাবে ওর পায়ে চুমু খেতাম।

এই বলে আম্মু আমার দুই পায়ের তলায় চুমু খাচ্ছিলো। আমার শ্বাস তখনও ঘন ঘন পড়ছিলো। সুরসুরি লাগছিলো না, খুব ভালো লাগছিলো।

তারপর আম্মু আমাকে ছেড়ে দিয়ে আমার ঠোঁটে একটা চুমু দিয়ে বললো, যা গোসল করে শুয়ে পড়। অপি তুইও ঘুমুতে যা।

অপি আমার ঠোঁটে একটা গভীর চুমু দিয়ে ঘুমুতে গেল। আমিও গিয়ে গোসল সেরে শুয়ে পড়লাম। তখন রাত প্রায় সাড়ে ৩ টা৷ উত্তেজনায় ঘুম আসছিলো না। কতবড় একটা ঘটনা হয়ে গেল আজ। সারাজীবন মনে থাকবে।

সকালে উঠে দেখি মেজো মাসীরা চলে এসেছে। ভাগ্যিস ম্যাক্সি পড়ে ঘুমিয়েছিলাম। একে একে সবাই আসা শুরু করবে। গতরাতে এত্ত এক্সাইটিং একটা ঘটনা ঘটলো, তোকে না জানিয়ে পারছিলাম না। তাই সকাল সকালই চলে এলাম।



এই বলে প্রিয়াংকা গল্প শেষ করলো। তনু চুপ করে শুনছিলো, সে ভেতরে ভেতরে খুব হর্নি হয়ে গেছিলো।

প্রিয়াংকা জিজ্ঞেস করলো, কিরে তনু? চুপ কেন? কিছু বল।

তনু এক নজরে প্রিয়াংকা কে অপলক দেখছিলো। সে কি বলবে? সে নিজেও প্রিয়াংকার শরীরের প্রতি আকৃষ্ট হয়ে পড়ছে। সে ভাবছে, এটা কি সে প্রিয়াংকা কে বলবে? কিভাবে বলবে? ভেবেই যাচ্ছে তনু।


[/HIDE]
 
best incest golpo. please golpo ta shesh koren, poribarer maje biye hole aro valo hoto. please erokom golpo aro chai
 

Users who are viewing this thread

Back
Top