What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,422
Messages
16,349
Credits
1,537,699
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আম্মুর যৌবন ভোগ – ১ম পর্ব - by good-looking_rascal_

ইরফান ইঞ্জিনিয়ারিং এর ছাত্র। বয়স ২৪ বছর। উড়িষ্যা তে ৪ বছর হোস্টেল এ থেকে ইঞ্জিনিয়ারিং পড়ে একটা সরকারি চাকরি করছে। গত বছর ই চাকরি পেয়েছে আর এবছর কলকাতায় ট্রান্সফার হয়েছে। মাঝে মাঝে বাড়ি আসতো এবং ৪-৫ দিন থেকে আবার ফিরে যেতো। বাড়িতে ইরফানের আম্মু জারিনা থাকে।

বছর দুয়েক আগে ইরফানের বাবা মারা গেছে ক্যান্সারে। ইরফানের পারিবারিক আয় ভালো নয়। ইরফানের বাবা একটা সরকারি চাকরি করতো। বাবা মারা যাওয়ার পরে সরকার থেকে কিছু টাকা পয়সা পেয়েছিলো যেটা দিয়ে ইরফানের পড়াশুনা আর ওর আম্মুর সংসার কোনো ভাবে চলে যাচ্ছে। জারিনা দেবীর বয়স ৪২ বছর এবং খুব সুন্দর দেখতে এবং এই বয়সেও নিজের যৌবন ধরে রেখেছে। জারিনা দেবী স্বামী মারা যাওয়ার পরে এক একাই থাকতো আর মনে মনে ভাবতো ছেলের কলকাতায় ট্রান্সফার হওয়ার পড়ে ছেলের একটা বিয়ে দিয়ে ছেলে বৌ কে নিয়ে সুখে শান্তিতে থাকবে। জারিনার এক বান্ধবী শামীমা জারিনার বাড়ির কিছু দূরেই থাকে। শামীমার স্বামী মিলিটারি তে কাজ করা কালীন মারা যায়। শামীমার একটাই মেয়ে ইফাত। শামীমার বয়স ৪০ বছর আর মেয়ে ইফাতের বয়স ২১ বছর, কলেজ এ পড়ছে। শামীমার আর্থিক অবস্থা অনেক ভালো , নিজেদের ২ তলা বাড়ি আছে। শামীমা জারিনা কে বলেছে যে ইরফানের সাথে ইফাতের বিয়ে দিতে কারণ ইরফান কে খুব পছন্দ শামীমার।

ইরফানরা ভাড়া বাড়িতে থাকতো। একটাই ঘর, রান্না ঘর আর বাথরুম। যেহেতু জারিনা স্বামী মারা যাওয়ার পরে একাই থাকতো তাই কোনো অসুবিধে হয়নি কিন্তু এবার ইরফান ফিরে এলে একটা ঘরে কি ভাবে চলবে সেটাই জারিনা চিন্তা করছিলো। তাই একদিন জারিনা শামীমা কে এই সমস্যার কথা গুলো বললো।
শামীমা সব শুনে বললো ” জারিনা তোকে তো আমি বলেছি ইরফান কলকাতায় ট্রান্সফার হয়ে এলে এক শুভদিন দেখে ইরফান আর ইফাতের বিয়েটা দিয়ে দেবো আর আমরা সবাই মিলে এই বাড়িতেই থাকবো। এতো বড়ো বাড়িতে শুধু আমরা দুজন মা মেয়ে থাকি, তোরাও এখানে চলে এলে সবাই মিলে আনন্দ করে থাকা যাবে।।”

জারিনা শামীমার কথা শুনে আনন্দে বললো ” আমি ছেলে এলে ওর সাথে কথা বলে তোকে জানাবো। “
কিছুদিনের মধ্যে ইরফান ফোন করে জানালো যে শুক্রবার সে বাড়ি আসছে।প্রায় ৮ মাস পরে ইরফান বাড়ি ফিরছে বলে সেদিন জারিনা ভালো ভালো রান্না করে রেখেছিলো। তারপর স্নান করে একটা ভালো শাড়ী পড়ে ছেলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলো। প্রায় ১২ টা নাগাদ ইরফান বাড়ির সামনে এসে দরজায় কড়া নাড়লো। জারিনা দরজা খুলে দেখলো ৪-৫ টা ব্যাগ হাতে আর কাঁধে নিয়ে ইরফান হাসি মুখে দাঁড়িয়ে আছে।

ঘরে এসে ব্যাগ গুলো নামিয়েই আম্মু কে জড়িয়ে ধরলো ইরফান। জারিনাও ইরফান কে জড়িয়ে ধরে থাকলো কিছুক্ষন।
তারপর ছেলের হাত থেকে নিজেকে ছাড়িয়ে জারিনা বললো ” অনেক বেলা হয়ে গেছে ইরফান , যা স্নান করে নিয়ে আগে খেয়ে নে, তারপর না হয় ব্যাগ গুলো থেকে সব বার করবি আর গল্প করা যাবে।”

ইরফান বললো ” ঠিক বলেছো আম্মু , খিদেতে পেট জ্বলছে, আমি তাড়াতাড়ি স্নান করে আসছি, তুমি খাবার বারো।”
এই বলে ইরফান বাথরুম এ চলে গেলো। ভেতরে দেখলো ওর আম্মু ওর জন্য একটা হাফ প্যান্ট আর তোয়ালে রেখে দিয়েছে। তাই দেরি না করে ভালো করে স্নান করে ইরফান হাফ প্যান্ট পরে খালি গায়ে বাইরে এসে দেখলো আম্মু খাবার বেড়ে মেঝেতে বসে আছে। ইরফান আম্মুর উল্টো দিকে বসে খেতে শুরু করলো। খেতে খেতে আম্মু কে দেখছিলো ইরফান আর মনে মনে ভাবলো যে আম্মু কে আগের থেকে যেন আরো সুন্দরী লাগছে।
জারিনা সেটা দেখে জিজ্ঞেস করলো ” কি এতো দেখছিস ইরফান?”

ইরফান : ” তোমায় দেখছি আম্মু, তোমায় এই শাড়ীতে খুব সুন্দর লাগছে। এটা কি নতুন শাড়ী?”
জারিনা : ” না রে এটা পুরোনো শাড়ী তবে খুব কম পড়েছি বলে এটা নতুনের মতো লাগছে?”
ইরফান : ” আম্মু চাকরি তো আমি পেয়ে গেছি, এবার আর তোমার কোনো দুঃখ রাখবো না।”

জারিনা হেসে বললো ” সে আমি জানি ইরফান। আমি এখন অনেক নিশ্চিন্ত যে তুই এবার আমাদের দুজনের সংসার চালাতে পারবি।”
এই শুনে ইরফান হেসে বললো ” সে আর বলতে .. আমার সুন্দরী আম্মু কে আমি এবার থেকে খুব সুখে রাখবো।”
ইরফানের কথা শুনে জারিনা ও হেসে উঠলো। এইভাবে কথা বলতে বলতে দুজনে খাওয়া শেষ করলো।
জারিনা থালা বাসন নিয়ে রান্না ঘরে ধোয়ার জন্য চলে গেলো। ইরফান হাত মুখ ধুয়ে ঘরে এসে ব্যাগ থেকে জিনিসপত্র বার করতে শুরু করলো। একবার রান্না ঘরের দিকে তাকিয়ে ব্যাগ থেকে ২ টা বাংলা চটি বই তাড়াতাড়ি বের করে নিয়ে নিজের বই এর তাকে লুকিয়ে রাখলো। কিছুক্ষন পরে জারিনা ঘরে এসে বিছানায় বসলো।
জারিনা ছেলের সব জামা প্যান্ট ব্যাগ থেকে বের করে একদিকে সরিয়ে রাখতে রাখতে বললো: ” তোর সব জামা তো পুরোনো হয়ে গেছে, এবার কিছু নতুন কিনে নিস্।”

ইরফান : ” ঠিক আছে আম্মু, এ মাসের স্যালারী পেয়ে তোমার আর আমার জন্য নতুন ড্রেস করবো।”
তারপর ইরফান সব জিনিস বিছানা থেকে সরিয়ে জারিনার মুখোমুখি বসে গল্প করতে শুরু করলো।
জারিনা:” ইরফান এখন তোর কিরকম লাগছে ? পড়াশুনা করে চাকরি করছিস। এবার কলকাতায় ট্রান্সফার ও হয়ে গেলো।”
ইরফান: “সেরকম কিছু না কিন্তু এবার থেকে তোমার সাথে থাকতে পারবো এইজন্য আমি খুব খুশি।” এই বলে আম্মুর কোলে মাথা রেখে শুয়ে পড়লো।
জারিনা ছেলের কথা শুনে খুব খুশি হলো আর ইরফানের মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো।

ইরফান শুয়ে শুয়ে জারিনা কে দেখছিলো আর মনে মনে ভাবছিলো আম্মু কে সত্যি খুব সুন্দর দেখতে আর আম্মুর নরম মাইগুলো ওর ঠিক মুখের উপরে আছে। এবার ইরফান জারিনার সাথে কথা বলতে বলতে একবার কায়দা করে নিজের মুখটা একটু উঁচু করে আম্মুর নরম মাইগুলো ছুঁয়ে নিতেই জারিনার শরীরে একটা শিহরণ বয়ে গেলো।
জারিনা ও অনেক দিন পরে নিজের মাই এ স্পর্শ পেয়ে চমকে উঠলো এবং নিজের মুখ টা একটু নিচু করে ইরফানের কপালে চুমু খেলো। এর ফলে জারিনার মাইদুটো ইরফানের বুকে চেপে গেলো আর ইরফান ও এক হাতে দিয়ে আম্মুর পিঠ টা ধরে নিজের দিকে টেনে নিলো।
এইভাবে কিছুক্ষন থাকার পরে জারিনা হেসে বললো : ” ইরফান .. এবার শামীমার সাথে কথা বলতে হবে তোর বিয়ের জন্য ।”
ইরফান তখন আম্মুর কোল থেকে মাথা সরিয়ে উঠে বসে বসে আম্মুর দুই কাঁধে দু হাত রেখে বললো ” না আম্মু এখন নয়। এখন শুধু আমার সুন্দরী আম্মু কে সুখী করার সময়, বৌ কে নয়।”

জারিনা হেসে বললো ” আমি তো ভালোই আছি , এবার তোর একটা বৌ এসে গেলে আমার ও সুবিধা হবে আর তোর ও সুবিধা হবে।”
ইরফান নিজের মুখ টা জারিনার মুখের কাছে এনে বললো ” আমাদের কি সুবিধা হবে আম্মু, বৌ এলে?”
জারিনা: ” আমার একটা গল্প করার সাথী হবে আর তোর চির জীবনের সাথী হবে। আর সত্যি বলছি ইফাত খুব সুন্দরী আর ভালো মেয়ে, তোকে খুব সুখে রাখবে।”

ইরফান জারিনার কপালে একটা চুমু খেয়ে দু গাল টিপে বললো ” আমি তোমায় সুখে রাখবো তাই তোমার আর কিছু লাগবে না।”

জারিনা ইরফানের কথা শুনে একটু চমকে উঠে বললো ” ঠিক আছে এবার তুই একটু রেস্ট নিয়ে নে, আমি একটু বেরোচ্ছি একেবারে বাজার করে ফিরবো।”
এই বলে জারিনা উঠে দাঁড়িয়ে নিজের শাড়ী টা ঠিক করতে লাগলো। ইরফান ও উঠে দাঁড়িয়ে আম্মু কে দেখতে লাগলো। কিছুক্ষন পরে জারিনা বাড়ি থেকে বেরিয়ে যেতেই ইরফান দরজা বন্ধ করে ঘরে এসে নিজের আরেকটা ব্যাগ খুলে খুলে আম্মুর একটা লাল রঙের ব্রা আর প্যান্টি বার করে সেটা নাক দিয়ে গন্ধ নিতে থাকলো আর এক হাতে নিজের বাঁড়া টা প্যান্টের উপর দিয়ে কচলাতে থাকলো। ইরফান হোস্টেল এ থাকাকালীন বন্ধু দের পাল্লায় পরে চটি বই পড়া শুরু করেছিল। সব সম্পর্কের মধ্যে আম্মু ছেলে নিয়ে চটি গুলো পড়তে বেশি ভালোবাসতো। সেইজন্য ৮ মাস আগে যখন বাড়ি এসেছিলো তখন আম্মুর একটা লাল রঙের ব্রা আর প্যান্টি লুকিয়ে নিজের সাথে নিয়ে গিয়েছিলো। তারপর থেকে হোস্টেলে ইরফান চটি বই পড়তে পড়তে আম্মুর ব্রা প্যান্টি নিজের বাঁড়া তে জড়িয়ে ধরে নিজের মাল খসাতো।

আজ আম্মুর মাইয়ের স্পর্শে ইরফানের বাঁড়া দাঁড়িয়ে গিয়ে শক্ত হয়ে গেছে কিন্তু যেহেতু খুব ক্লান্ত ছিল তাই আম্মু কে চিন্তা করতে করতে কিছুক্ষনের জন্য ঘুমিয়ে পড়লো। তারপর কিছুক্ষন পরে বাথরুম এ গিয়ে পেচ্ছাব করতে গিয়ে দেখলো বাথরুম এ আম্মুর একটা প্যান্টি ঝোলানো আছে। জারিনা তাড়াহুড়োয় সেটা সরিয়ে রাখতে ভুলে গিয়েছিলো। ইরফান পেচ্ছাব করে আম্মুর প্যান্টি টা নিজের নাকে শুঁকে বুঝলো এটা আম্মুর ব্যবহার করা প্যান্টি সেটা জারিনা ধুতে ভুলে গেছে। ইরফান অনেকক্ষণ সেই প্যান্টি টা নাকে নিয়ে নিজের আম্মুর গুদের গন্ধ শুকতে লাগলো। ইরফানের বাঁড়া আবার শক্ত হয়ে গেলো এবং নিজেকে আর কন্ট্রোল করতে না পেরে নিজের বাঁড়া খেঁচতে লাগলো আর প্রায় ১৫- ২০ মিনিট পরে এক কাপের মতো সাদা ঘন বীর্য বার করে দিলো। তারপর আম্মুর প্যান্টি টা যেখানে ছিল সেখানে রেখে নিজেকে পরিস্কার করে ঘরে এলো। ঘরে এসে ইরফান আম্মুর লাল রঙের প্যান্টি টা আলমারি খুলে যেখানে আম্মুর সব ব্রা প্যান্টি থাকে সেখানে রেখে দিয়ে বিছানায় শুয়ে পড়লো। মনে মনে অপরাধ বোধ হচ্ছিলো নিজের আম্মু কে নিয়ে এরকম ভাবতে কিন্তু ও এটা বুঝতে পারলো আজ আম্মুর ব্যবহার করা প্যান্টিতে শুঁকে বাঁড়া খেঁচে সব থেকে বেশি তৃপ্তি পেয়েছে। কিছুক্ষন পরে ইরফানের পাপবোধ কামনায় পরিবর্তন হলো আর ভাবতে লাগলো কি ভাবে আম্মু কে আরো কাছে পাওয়া যায়। এইসব ভাবতে ভাবতে সন্ধে হয়ে গেলো আর ঠিক তখন দরজায় আওয়াজ হলো। ইরফান দরজা খুলে দেখলো জারিনা দাঁড়িয়ে আছে দু হাতে দুটো বাজার এর ব্যাগ নিয়ে। ইরফান সোজা আম্মুর হাত থেকে ব্যাগ দুটো নিয়ে রান্না ঘরে রেখে এক গ্লাস জল নিয়ে জারিনা কে দিলো। জারিনা বিছানায় বসে জল টা খেয়ে জিজ্ঞেস করলো ” সারা দুপুর আর বিকেল কি করলি? একটু ঘুমিয়েছিলিস তো ?
ইরফান: ” হ্যা আম্মু , অল্প ঘুমিয়ে ছিলাম।”

জারিনা : “ভালো করেছিস, আমি একটু ফ্রেশ হয়ে তোকে চা করে দিচ্ছি, তোর জন্য কাটলেট ও এনেছি। এই বলে জারিনা তোয়ালে নিয়ে বাথরুম এ চলে গেলো।
ইরফান তখন আম্মু কে অবাক করে দেবে বলে নিজেই রান্না ঘরে গিয়ে চা বানাতে শুরু করলো আর বাজার এর ব্যাগ থেকে সব কিছু রান্না ঘরে যথাস্থানে রেখে কাটলেট দুটো একটা ডিশ এ রাখলো। বাথরুম এর ভেতর থেকে আম্মুর স্নান করার শব্দ শুনতে শুনতে ইরফান চা বানাচ্ছিল।
এদিকে স্নান করতে করতে জারিনা হটাৎ দেখে প্যান্টিটা দড়িতে ঝুলছে সঙ্গে সঙ্গে চমকে গেলো আর মনে মনে ভাবলো ইসশ সব কিছু ঠিক জায়গায় রেখে আসল জিনিসটাটাই বাথরুম এ ফেলে গিয়েছিলো। ইরফান যে কি ভেবেছে কে জানে। নিজেকেই কিছুক্ষন গালাগালি দিয়ে স্নান করে তোয়ালে টা দিয়ে নিজেকে জড়িয়ে জারিনা বাথরুম থেকে ঘরে এসে দেখলো ইরফান একটা ট্রেতে দু কাপ চা আর কাটলেট সাজিয়ে বসে আছে।
জারিনা হেসে বললো : ” বাহ্ একবারে চা বানিয়ে আম্মুর জন্য অপেক্ষা করছিস, খুব ভালো। বৌ কে তুই খুব সুখে রাখবি।”
ইরফান: ” এখন তো আম্মু কে সুখী করি তারপর অন্য কেউ।”
জারিনা আলমারি থেকে একটা শাড়ী, সায়া, ব্লাউজ নিয়ে ইরফান কে বললো ” আমি দরজা টা ভেজিয়ে দিয়ে রান্না ঘরে শাড়ী টা পরে আসছি।”
ইরফান এগিয়ে গিয়ে জারিনার হাত ধরে বললো ” তুমি এই ঘরে চেঞ্জ করে নাও আমি রান্নাঘরে যাচ্ছি, তোমার হয়ে গেলে আমায় ডেকে নিও।” এই বলে ইরফান ঘরের দরজা টা ভেজিয়ে দিয়ে বাইরে অপেক্ষা করতে লাগলো।
ছেলের ব্যবহারে জারিনা খুব খুশি হয়ে ঘরেই ড্রেস চেঞ্জ করতে লাগলো। ইরফান দরজাটায় একটু ফাঁকা রেখে ভেজিয়ে রেখেছিলো যাতে সেই ফাঁক দিয়ে ঘরে ভেতর টা দেখা যায়। জারিনা তোয়ালে টা সরিয়ে চেয়ার এ রেখে সায়া টা নিয়েছে পড়বে বলে। ইরফান দরজার ফাঁক থেকে চোখ রেখে দেখলো যে ওর আম্মু জারিনা সম্পূর্ণ ল্যাংটো হয়ে সায়া হাতে নিয়ে দাঁড়িয়ে আছে।
এক পলকে ইরফান ওর আম্মুর নরম মাঝারি সাইজের মাইদুটো, বাদামি রঙের বোঁটা দেখে নিলো। আম্মুর কোমরে হালকা মেদ আছে , আর দুই থাইয়ের মাঝে ঘন চুলে ঢাকা ত্রিভুজ টা দেখতে পেলো, আম্মুর পাছাটা একদম তবলার মতো। এর মধ্যে জারিনা সায়া টা পড়ে নিয়েছে। ইরফান উত্তেজনায় কাঁপছিলো কারণ এই প্রথম বার সে কোনো নগ্ন মেয়ে দেখলো সেটাও আবার নিজের আম্মু কে। এক দৃষ্টি তে আম্মুর মাইয়ের দিকে তাকিয়ে ইরফান ভাবছে আম্মুর শরীর টা যৌবনে ভরা তাই কি করে আম্মুর এই যৌবন টা ভোগ করা যায়?

চলবে….
 
খুব সুন্দর লেখা বাকি অংশ দ্রুত আপডেট করুন।
 

Users who are viewing this thread

Back
Top