What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,329
Messages
16,140
Credits
1,489,892
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নীল অহনা সমাচার – পর্ব ১ - by rawsahityik

হোটেলের রুমে ঢুকেই নীল দরজা বন্ধ করে দিলো। অহনা আঁচ করেছিল আজ ওর রক্ষে নেই, হলোও তাই, দরকার ছিটকিনি দিয়েই অহনার চুল টেনে ধরলো নীল। দুজনে ডিনারে বেরিয়েছিল, দুজেনই সুন্দর ফর্মাল পরে – নীল পরেছে ব্ল্যাক ফর্মাল শার্টের সাথে ব্ল্যাক ট্রাউজার্স, জামার হাতাটা গোটানো, ঠিক যেমন অহনা পছন্দ করে। আর অহনা পরেছিলো একটা ম্যাচিং ব্ল্যাক ড্রেস – স্লীভলেস, সামনে ডিপকাট, আর ফুল লেন্থগ বডিকনের পুরোটাই লেপ্টে ছিল ওর শরীরের প্রত্যেকটা বাঁকে, প্রত্যেকটা খাঁজে; যদিও খাঁজ বলাটা ভুল হবে, অহনার শরীরে মেদ একদম মাপা। প্রয়োজনীয় মেদটুকু যেন শুধু স্তনে আর নিতম্বে জমেছে, বাকিটুকু যেন কেউ মূর্তির আদলে পালিশ করে রেখেছে। যদিও সেই শিল্পী হিসেবে নীলকে কৃতিত্ব দেওয়া যায়, অহনাকে টেনে রোজ জিমে নিয়ে যাওয়ার দায়িত্ব ওরই ছিল।

নীল রেস্তোরাঁতে বসে অহনার ড্রেসটাকে হিংসে করছিলো। যে শরীর ছাড়া নীল একদিনের বেশি চলতে পারে না, সেই শরীর লেপ্টে রয়েছে অহনার ড্রেস, ওর সরু কোমর আর বাঁকা গোল নিতম্ব নীলের চোখদুটোকে ডাকছে। কিন্তু নীল অহনার ডিপ কাট থেকে চোখ সরাতে পারছে না। সামান্য টাইট ড্রেসের দরুন বুকটা একটু উথলে পড়ছে, এক ঝলকে বোঝা যাবে না, তবে তাকিয়ে থাকলে চোখ ফিরিয়ে নেওয়া যাবেনা। ফর্সা শরীরে কালো ড্রেসটা যেন ডেকে ডেকে বলছে, 'আমায় খুলে দাও, বাঁধন মুক্ত করো এই নরম তুললে শরীরকে, চটকে খাও, নিংড়ে নাও, শেষ করে দাও' ।

ক্যাবে ফিরতে ফিরতে পেছনে বসে অহনাকে রক্ষে দেয়নি নীল। অহনাকে বাঁ দিকে বসিয়ে পেছন দিয়ে এক হাত দিয়ে ওর কোমর টিপছিল নীল, দুধে হাত দিতে যাচ্ছিল, অহনা হাত সরিয়ে দিয়ে কানে কানে বললো, 'একটু অপেক্ষা করো, রুমে ঢুকে….' অহনা নিজেও গরম হয়ে ছিল। নীলকে পাগল করার জন্য ড্রেসটা কিনেছিলো ও , ওষুধ পুরো কাজে লেগেছে। ও নীল আজ ওকে ছিন্নভিন্ন করে দিক, কিন্তু ও চায়না ওর শরীরের অন্বেষণ ট্যাক্সি ড্রাইভারের চোখের সামনে হোক।

চুল ধরে টেনে নিয়ে অহনাকে ওর দিকে ঘুরিয়ে ওর ঠোঁট দিয়ে ঠোঁট চেপে ধরলো নীল। নীল ট্যাক্সিতেই শক্ত হয়ে ছিল, অপেক্ষা করছিলো কোনোরকমে রুমে পৌঁছনোর। আর থামতে চায় না নীল, শুধু এখন অহনার রসই ওর আগুন নেভাতে পারে। অহনার ঠোঁট চুষতে শুরু করলো নীল। নীলের এই অপ্রত্যাশিত আক্রমণ আশা করেনি অহনা, ও বুঝতে পেরেছিলো নীল বেশ গরম হয়ে আছে, কিন্তু এই তীব্রতা অহনাকে একটু ভয় পাইয়ে দিলো। কিন্তু অজানা ঝড়ের আভাসে অহনা নিজের অজান্তেই ভিজতে শুরু করে দিলো।

নীল অহনার ঠোঁট চুষতে চুষতে ওর চুলে হাত দিয়ে শক্ত করে ওর মাথা চেপে ধরে আরো কাছে টেনে নিলো, অহনার শ্বাস ভারী হচ্ছে, ও চেষ্টা করছে একটু ছাড়িয়ে দম নিতে, কিন্তু নীল ছাড়বে না। অহনার মুখে মুখ আরো জোরে চেপে ধরে নীল জিভ ঢুকিয়ে দিলো। অহনার জিভ খুঁজে নিয়ে ওর মুখে মুখ ঢুকিয়ে জিভটা ঠোঁট দিয়ে চুষতে শুরু করেছে নীল। অহনাও সাড়া দিলো, নীলের ওপরের ঠোঁট চুষতে চুষতে ও এবার পাল্লা দিয়ে নীলের জিভ চুষতে শুরু করেছে। দুজনেই দুজনের ঠোঁট, জিভ চুষে চলেছে। এ আর রোমান্টিক আদরের পর্যায় নেই, কয়েক মুহূর্তেই দুজনে নিজেদের আদিম সত্তায় ফায়ার গেছে। ওরা ভুলে যাবে নিজেদের নাম, ভুলে যাবে কোথায় আছে, ভুলে যাবে জগতের সমস্ত চাওয়া পাওয়া – শুধু মনে থাকবে ওরা দুই নর নারী, চেষ্টা করছে একে অপরের ভেতরে মিলিয়ে যেতে।

নীল অহনার জিভ চুষতে চুষতে ওর জামার ফিতে দুটো সরিয়ে বুক উন্মুক্ত করে দিলো, মেয়েটা ব্রা ছাড়াই ড্রেসটা পরেছে , নিশ্চই প্যান্টিও পরেনি। ড্রেসটা একটু নামিয়ে দিতেই বেরিয়ে এলো অহনার সুডৌল স্তন। নীল দু হাত দিয়ে ওর দুধ দুটো ধরে নিলো খপ করে, জিভ চোষা থামিয়ে অহনার চোখের দিকে তাকিয়ে বললো, 'পারফেক্ট'। ফর্সা দুধ দুটো নীলের হাতের চেয়ে একটু বড়ো, নরম তুলতুলে, আর মাঝে গোলাপি বোঁটা, বোটার মাঝখানটা হালকা বাদামি। অহনা এতো ফর্সা, নীল ওর দুধ থেকে হাত সরাতেই দেখলো একটু লাল হয়ে গেছে। নীল অহনার ঠোটঁ ছেড়ে ওর দুধে মুখ দিলো, একটা দুধের বোঁটা চুষতে চুষতে ওর ড্রেসটা নামিয়ে দিলো।

মেয়েটা ব্রা পরেনি ঠিকই, কিন্তু একটা থং পরেছে। নীল সরে এসে ওকে দেখছে – ঘন কাঁধ চাপানো চুলে বাদামি আভা, কানে ছোট্ট ডায়মন্ড রিং, গলার সরু সোনার হার, ঠোঁটে লেপ্টে যাওয়া লাল লিপস্টিক, উন্মত্ত নরম স্তন নীলের দিকে তাকিয়ে, পরনে শুধু একটা সরু থং। অহনা লজ্জা পেয়ে ওর দুধ ঢেকে দাঁড়ানোর চেষ্টা করতে যাচ্ছিলো, কিন্তু নীল ওকে ধরে কোলে তুলে নিয়ে বিছানায় ছুড়ে ফেললো। অহনার নিজেকে খেলনা মনে হলো। পরনে প্রায় কিছু নেই, আর এদিকে পুরোদস্তর পোশাক পরা এক পুরুষ ওকে নিয়ে পুতুলের মতো তুলে নিচ্ছে। মনে হল এরকম সামর্থ পুরুষের কাছে নিজেকে সপেঁ দিতে পারলে আর কি চাই? নীল যেন আজ ওকে চরম সুখ দেয়।

বিছানায় অহনাকে ফেলে নীল নিজেও উঠে এলো। হাতে ভর দিয়ে অহনার দিকে এগিয়ে যেতেই অহনা পা ফাঁকা করে হাত পা দিয়ে নীলকে জড়িয়ে ধরলো। অহনাকে জড়িয়ে ধরে নীল আবার ওর ঠোঁটে ডুবে গেলো। কিন্তু এবার শুধু ঠোঁট নয়, নীল ওর চোখ, কপাল, গাল , সব জায়গায় চুমু খেতে থাকলো, অহনার কানের লতি মুখে নিয়ে চুষতে চুষতে শুনতে পাচ্ছে অহনার শ্বাস ভারী হচ্ছে আরো। কানের লতি ছেড়ে নীল ওর কানের পেছনে জিভ ছোঁয়াল, আর প্রায় সাথে সাথেই অহনার মুখ দিয়ে হালকা আওয়াজ বেরিয়ে গেলো।

নীল আবার অহনার মাথার চুল ধরে মাথা পেছন দিকে করে গলায় চুমু খেতে শুরু করলো, নীলের চুমু আস্তে আস্তে চাটায় পরিণত হচ্ছে, অহনাও ওকে চেপে ধরছে। নীলের চাটন খেতে খেতেই ওর জামা খুলে দিলো। অহনার দুধ দুটো নীলের বুকে চেপ্টে আছে, আর নীল ওর গলায়, ঘাড়ে, কাঁধে চুমু খেয়েই চলেছে। এবার ও মুখটা নিচে নামালো, অহনা এতক্ষন এটাই চাইছিলো, ও নিজে হাতে নীলের মাথা ওর দুধে চেপে ধরলো।

নীলকে আর পায় কে, ও সব ছেড়ে একটা দুধ চুষতে চুষতে আরেকটা টিপতে শুরু করলো। দুধটা এক হাত দিয়ে ধরে যতটা পারছে মুখে ঢুকিয়ে নিচ্ছে, আর ঠোঁট দিয়ে চেপে ধরে পুরোটা আস্তে আস্তে বার করে নিচ্ছে। দুধের বোঁটা থেকে শুরু করে অর্ধেক দুধ পর্যন্ত চুষে চেটে চলেছে ও, আর অহনা খুব আস্তে ' আঃ, আঃ, উমমম, আহঃ ' শীৎকার শুরু করেছে। নীল একটা দুধ ছেড়ে আরেকটা দুধে মন দিলো। এ

টার শুধু বোঁটাটুকু মুখে দিল নীল। বোঁটাটা ঠোঁট দিয়ে চেপে ধরে বোঁটার মাথাটা জিভ দিয়ে ভীষণ স্পিডে চাটছে, আবার হঠাৎ পুরোটাই মুখে পুরে চরম চুষছে, আবার সেই ঠোঁট দিয়ে চেপে ধরে শুধু মাথাটুকুতে চাটছে। নীলের এই খেলায় অহনা পাগল হয়ে গেলো। ও নীলের মাথাটা জোরে চেপে ধরে ওর ধোন খুঁজতে চেষ্টা করলো, কিন্তু প্যান্টের ওপরে দিয়ে খুব সুবিধে করে উঠতে পারলো না। নীল ওর ঈশারা বুঝতে পেরে দুধ চুষতে চুষতেই প্যান্টটা খুলে নিলো।

যন্ত্রটা অনেক্ষণ আটকে থাকার পর কেন হাফ ছেড়ে বাঁচলো, ছাড়া পেতেই স্প্রিংয়ের মতো লাফিয়ে উঠে জানান দিলো ও প্রস্তুত। নীল আবার শুয়ে পড়লো অহনার ওপরে, আবার মনোযোগ দিলো ওর স্তনে। আর অহনাও এবার নিচে হাত বাড়িয়ে যেটা খুঁজছিলো সেটা পেয়ে গেলো। নীলের মোটা বাঁড়াটা ধরে অহনা ওঠানামা করতে লাগলো, তারপরে নিজেই থং টা সরিয়ে ক্লিটের ওপরে বাঁড়ার মাথাটা ঘষতে লাগলো। নীল অহনার হাত সরিয়ে দিয়ে এক হাত দিয়েই অহনার দুই হাত চেপে ধরলো ওর মাথার ওপরে। তারপর ওর দুধ চুষতে চুষতে কোমর নাড়িয়ে নাড়িয়ে বাঁড়া দিয়ে ওর ক্লিট ঘষতে লাগলো।

অহনার গুদটা পুরো ভিজে একশা। নীলের বাঁড়াটা যেন পিছলে ঢুকে যেতে চাইছে, অহনাও নিজের কোমর তুলে দিচ্ছে নীলের বাঁড়া বরাবর, চাইছে ঢুকে যাক। কিন্তু নীল সেটা চায়না এখনই। আরও কিছুক্ষণ অহনাকে পাগল করে দেওয়ার পর নীল ওকে ছেড়ে দিলো। ওর দুধ থেকে আস্তে আস্তে নিচে নামতে শুরু করলো, কোমরে, নাভিতে নাক মুখ ঘষতে ঘষতে চুমু খাচ্ছে নীল, আর টের পাচ্ছে অহনার কেঁপে কেঁপে ওঠা। আরও নিচে নেমে এসে ও অহনার থংয়ে পৌঁছলো। অহনার কোমরের দুদিক তুলে ধরে দাঁত দিয়ে দাঁত দিয়ে থং টা কামড়ে ধরে টেনে খুলে দিলো ও। অহনা অবাক হয়ে দেখছিল, আজ নীল যেমন রাফ, তেমনি রোম্যান্টিক। মুখ থেকে থং টা ছুড়ে নিচে ফেলে দিয়ে অহনার দু' পায়ের মাঝে মন দিলো নীল। অহনাকে বলল, "ক্লোজ ইওর আইস এন্ড এনজয়"।

অহনা চোখ বন্ধ করলো। টের পাচ্ছে নীল ওর গুদের চেরার অনেকটা ওপরে নাক ঘষছে, কিস করছে। ওর পা দুটো ধরে নিজের কাঁধে তুলে নিলো নীল। বেশ সময় নিয়ে আস্তে আস্তে নিচের দিকে এগোচ্ছে, আর অহনা ততই গরম হয়ে যাচ্ছে। যদিও গরম হওয়ার আর কিছু বাকি নেই ওর, তবুও আসন্ন সুখের পূর্বাভাসে কেঁপে উঠছে ও। অহনা শেভ করেই এসেছিল আজ, জানে নীলের এরকমই পছন্দ। নীলও সুযোগ পেয়ে লোমহীন জায়গাটা চেটে ভিজিয়ে দিচ্ছে। অহনা মনে মনে বিরক্ত হচ্ছিল, "ওখানেই কি সারাদিন কাটিয়ে দেবে নাকি? নিজে কি হচ্ছে বুঝতে পারছে না নাকি?"।

নীল যেন ওর মনের কথা বুরে পেয়েই আরও নিচে মনোযোগ দিলো। জিভটা আস্তে আস্তে গুদের আরওচেরার কাছে নিয়ে আসছে যত, অহনা ততই কোমর উঠিয়ে দিচ্ছে। কিন্তু চেরার ঠিক আছে এসে নীল পাশ কাটিয়ে গেল। গুদের আসে পাশে চেরা বরাবর জিভ বোলাতে লাগলো নীল। একবার জিভ ক্লিটের কাছে নিয়ে যায়, তারপরেই জিভ বুলিয়ে গুদের বাইরের মাংসে চুমু খায় আলতো করে। এইভাবে বেশ কিছুক্ষণ খেলালো নীল। অহনা আর পারছে না, ও নীলের চুলের মুঠি ধরে কোমর তুলে গুদটা নীলের মুখের কাছে ধরল।

নীল বুঝতে পারল সময় হয়ে এসেছে, ও অহনার পা দুটো ফাঁকা করে ধরে জিভটা একেবারে পোঁদের ফুটো থেকে শুরু করে আস্তে আস্তে ধীরেসুস্থে গুদের ওপর দিয়ে চেটে ক্লিটে এসে থামলো, তারপর জিভ না তুলেই দুধের বোঁটা খাওয়ার মত ক্লিটেও হালকা চোষণ দিলো। ক্লিফে নীলের পুরুষালি গরম ভেজা জিভের ছোঁয়া পেয়ে অহনা হিসিয়ে উঠল, অনেক তড়পানোর পর নীলের মুখে মাখনের মত গলে গেল। নীল এতক্ষণ নরম আদরের পর ক্লিটে দুধের বোঁটার মতোই চোষা শুরু করলো। একবার ক্লিট চুষছে তারপরেই আবার জিভটা গুদের ওপর দিয়ে টেনে এনে পোঁদের ফুটোতে বোলায়। ও অহনার কোমরের নিচে একটা বালিশ দিয়ে নিলো, তারপর অহনার পা দুপাশে ছড়িয়ে দিয়ে পোঁদে অল্প থুতু দিয়ে নিলো।

এবার নীল গুদটাকে লিপ কিস করার মতো খাচ্ছে, আর ভেজা পোঁদের ফুটোয় বুড়ো আঙ্গুল বোলাচ্ছে, মাঝে মাঝে আঙ্গুলটা পোঁদের ওপর থেকে টেনে এনে গুদের চেরায় ঠেকাচ্ছে, আবার পোঁদে নিয়ে যাচ্ছে। এসবের মাঝে পালা করে গুদ চাটছে আর ক্লিট চুষে যাচ্ছে নীল। অহনার মাথা আর কাজ করছেনা। ও শুধু নীলের চুল ধরে মাথা চেপে ধরছে, টানা শীৎকার দিয়ে চলেছে, "উম্ম, আহঃ, আহঃ, নীল, উমমম"। ও জানে না এখন কোথায় আছে, কি হচ্ছে, শুধু নীলের হাতে নিজেকে ছেড়ে দিয়ে সুখের সাগরে ভেসে চলেছে। টের পাচ্ছে নীলের আঙ্গুল ওর পোঁদ থেকে গুদের নিচটায় যাতায়াত করছে, আর যতবারই গুদের কাছে আসছে, একটু করে ভেতরে ঢুকে আবার বেরিয়ে আসছে। প্রত্যেকবার ঢোকার পরিমাণটা একটু একটু করে বাড়ছে।

অহনার মনে হচ্ছে যেন ওর হৃৎপিন্ডটা গুদের মধ্যে চলে এসেছে, ওর গুদের মধ্যে ধকধক করছে, আর ভেতরটা ফাঁকা ফাঁকা লাগছে। ওর মনে হচ্ছে গুদটার মধ্যে মোটা কিছু একটা দরকার, পারা যাচ্ছেনা। অহনা নীলের মাথাটা তুলে ধরে ওর চোখে চোখ রেখে বলল, "ফাক মি"। নীল ওর রসে ভেজা মুখে বলল, "নট ইয়েট ", বলে অহনার ক্লিটটা মুখে পুরে নিল। ঠোঁট দিয়ে ক্লিটটা আলতো করে চুষতে চুষতে জিভ দিয়ে নাড়াচ্ছে নীল। আর সাথে মধ্যমা আর অনামিকা ঢুকিয়ে দিলো ওর গুদে।

ভেজা গুদে একবারেই ঢুকে গেলো আঙ্গুল দুটো, অহনা আরামে "ইসসসসসসস আআআআআআহহহহহহহহহ" করে উঠল। নীল গুদ চুষতে চুষতে হাত স্থির রেখেই আঙ্গুল ভাঁজ করে গুদের ভেতরে ওপরে দেওয়ালে চুলকানোর মতো করে ঘষতে থাকলো, যেন আঙ্গুল দিয়ে কাউকে ডাকছে। অহনার আরামে চোখ উল্টে যাওয়ার যোগাড়, আর ওদিকে নীলের চোষণের জোর বাড়ছে, আর আঙ্গুল আরও জোরে চলছে। অহনা বুঝতে পারল ওর সময় হয়ে আসছে। নীল অনেকক্ষণ ওর গুদ নিয়ে খেলে চলেছে, আর পারবেনা ও। সেক্স শুরুর আগেই ওকে একবার জল ছাড়তে হবে মনে হচ্ছে।

নীল ওর গুদ চোষা বন্ধ করে দিলো, অহনা মনে মনে স্বস্তি পেলো, এবার বুঝি আসল কাজ শুরু হবে। কিন্তু না, নীলের মনে ছিল অন্য পরিকল্পনা। ও শোয়া অবস্থা থেকে উঠে বসলো, বসে অহনার পা যতটা সম্ভব ফাঁকা করে দিলো, তারপর বাঁ হাত দিয়ে তলপেট আস্তে করে চেপে ধরলো, গুদে আবার দুই আঙ্গুল ভরে দিল নীল। কিন্তু এবার যতটা সম্ভব ঢুকিয়ে দিলো আঙ্গুল, ওর দুই আঙ্গুল একেবারে অহনার গুদের গভীরে পৌঁছে গেলো, ওর হাতে জরায়ুর মুখ ঠেকলো। ও জরায়ুর ঠিক আগে গুদের শেষ প্রান্তে আঙ্গুল দিয়ে চেপে ধরলো, গুদের ভেতরের আঙ্গুল বাইরে তলপেট চেপে ধরা হাতে অনুভব করতে পারলো নীল, তারপর শুরু হলো ভীষণ বেগে ফিঙ্গারিং। অহনা মনে মনে সেক্সের জন্য প্রস্তুত হচ্ছিল, কিন্তু নীল একি শুরু করলো?

অহনা ওর চোখে অন্ধকার দেখলো। মনে হচ্ছিলো যেন ওকে আলোর বেগে ফিঙ্গারিং করছে নীল। অহনার মুখ দিয়ে আর শীৎকারও বেরোচ্ছে না, শুধু আওয়াজ বার করার ব্যর্থ প্রচেষ্টায় মুখটা হাঁ হয়ে আছে, আর ঘরে পচপচ আওয়াজ শোনা যাচ্ছে শুধু। অহনা বেশিক্ষণ নিতে পারলো না। কয়েক মিনিটের মধ্যেই দাঁতে দাঁত চেপে ধরে কুঁকড়ে গেলো ও, মনে হচ্ছিল যেন ভেতর দিয়ে কিছু একটা বেরিয়ে আস্তে চাইছে, কয়েক সেকেন্ডের মধ্যে ওর পেটের কাছটায় শক্ত হয়ে গেল, আর তার পরেই নীলের হাতে সমস্ত জল ছেড়ে দিলো। কিন্তু একি? অহনা থামতে পারছে না, কিছুক্ষণ কুঁকড়ে থাকা অবস্থাতেই কেঁপে কেঁপে উঠলো, এরকম আট ন'বার কেঁপে ওঠার পরে ও আর পারল না, শরীর ছেড়ে দিলো। তাও ওর অর্গাজম শেষ হয়না, শরীর ছেড়ে হাত পা ছড়িয়ে দেওয়ার পরও আরও চার পাঁচবার কেঁপে উঠলো ও। ওর আর ক্ষমতা নেই নড়ার, চোখ খুলতে পারছেনা অহনা। এর মাঝেও টের পাচ্ছে ওর ভেজা গুদে মোটা কিছু একটা ঢুকে যাচ্ছে আস্তে আস্তে।

( জানাতে পারেন গল্প কেমন লাগছে – ভালো রেসপন্স পেলে তবেই পরবর্তী পর্ব লিখব, আপনাদের রেসপন্স পেলে লেখার উৎসাহ আসে। ধন্যবাদ)
 

Users who are viewing this thread

Back
Top