What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,329
Messages
16,140
Credits
1,489,892
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শিকার এবং শিকারী - by notthebadman69

(এই গল্পটি অনেক আগের লেখা। কিন্তু বেশকিছু সাইটে অনেক আগেই তার কপি চলে গেছে। তাই গল্পটির মধ্যে কিছু পরিবর্তন করে পাবলিশ করা হলো। আমার পুরোনো
সুইট ড্রিমস গল্পটি পড়ে না থাকলে পরে নিতে পারেন।)

আমার নাম মানিক। সবাই অবশ্য কনডম মানিক বলে ডাকে। আমার বয়স ২৭। এমন কোন অপকর্ম নেই যা আমি করি না। বাস কাউন্টার, দোকানপাট, পেট্রল পাম্প সব জায়গার চাঁদা আমি তুলি, টেন্ডারবাজি, জমি দখল, অপহরন সব সব ধরনের অপকর্ম আমি করি। আর মাগীবাজিকে তো আমাদের এলাকায় শুধু বৈধই করিনি একে শিল্পে পরিনত করেছি। আমাদের এলাকার শতকরা প্রায় ৭৫ ভাগ নারীই আমার এবং আমার গ্যাং এর কাছে চোদা খেয়েছে, বাকীরা হয় শিশু নয় বুড়ি। মাসে প্রায় হাজার পাচেক কনডম ঔষধের দোকানে আমার গ্যাং এর জন্য বরাদ্দ থাকে।

যাইহোক এবার আসল ঘটায় আসা যাক। সেদিন এলাকার এক মাফিয়া দলের নাইটক্লাবের বারে বসে মদ খাচ্ছিলাম। অনেক রাত হয়ে গেছে। রাত প্রায় ৩টা। সেদিন দীপাবলি উৎসবের কারণে বেশি রাত পর্যন্ত কেউ ছিল না। আমি তাকিয়ে দেখলাম তিনজন মাত্র মানুষ নাইটক্লাবে। একটা প্রাইভেট বুথের মধ্যে দুজন মধ্য বয়স্ক পুরুষ এবং একটা মেয়ে। লোকটির মাঝে মেয়েটি নেশায় বুঁদ হয়ে পড়ে আছে আর লোক দুটো মেয়েটির শরীরে স্পর্শ করে তাকে উত্তেজিত করার চেষ্টা করছে।

আমি সেই বুথে ঢুকতেই লোক দুটি উঠে আমাকে নমস্কার করল। আমি ওদের হাতের ইশারায় বসতে বললাম। আমার দৃষ্টি ছিল মেয়েটির দিকে। মেয়েটিকে একটু ভালো করে দেখে সামনের সিটে গিয়ে বসলাম। মেয়েটির বয়স হবে ৩২/৩৩, উচ্চতা প্রায় ৬ ফুট, মুখটা লম্বাটে এবং সুন্দরী, ফিগার হবে, মোট কথা ভীষণ সেক্সি, বেগুনি বেবিকোন ড্রেস পরে আছে। আমি ভাবছি যে করেই হোক এই মালটা খাইতে হবে নতুবা আমার ধোন আমাকে ক্ষমা করবে না।

নাইটক্লাবে দুইজন সিকিউরিটি গার্ড ও একজন বার ডিলার। অবশ্য এরা সবাই আমার পরিচিত। এর আগে মাঠে ঘাটে ভরা মজলিসে কত মাগী চুদলাম। আমি আর কিছু চিন্তা না করে বার ডিলারকে ডাক দিলাম। সে কাছে আসলে আস্তে আস্তে বললাম, শোন আমি ঐ মালটারে চুদুম। বার ডিলার বলল, দাদা এই এলাকার সব মাগী তো আপনের তো আপনে চুদবে নাতো কে চুদবে? আমি আমার মোবাইল সেটে ক্যামরা অপশন বের করে ওর হাতে দিয়ে বললাম, চোদার সময় নাইটক্লাবের লাইট জ্বালিয়ে এই বাটন টিপে ভিডিও করবি।

আমাদের কথা খুব আস্তে হচ্ছিল তাই কেউ শুনতে পায়নি। এমন বুথে বসে থাকা দুজন নাইটক্লাব থেকে বেরিয়ে চলে গেল। বুথের এখন শুধু আমি এবং ঐ মেয়ে। বার ডিলার একটা সেক্সি গান ছাড়লো এবং লাইট জ্বালিয়ে দিল। মদের নেশা ছাড়তেই মেয়েটির একটু একটু করে হুঁশ ফিরছে। আমি উঠে গিয়ে মেয়েটির পাশে গিয়ে বসলাম।

আমি দেখলাম টেবিলের উপরে একটা মাদকের ইনজেকশন পরে আছে। মেয়েটির পিছনে ইনজেকশন পুশ করতেই মেয়েটি পুরোপুরি চোখ মেলে তাকালো। তাকে জিজ্ঞেস করলাম, তোমার নাম কি? হরিণের মতো তার চোখ দুটি। সে চোখ পিটপিট করে বলল, পারমিতা। আমি আমার ডান হাত তার নগ্ন উরুর উপর রাখলাম। সঙ্গে সঙ্গে সে চমকে উঠে বলল, একি আপনি আমার গায়ে হাত দিচ্ছেন কেন? এই বলেই এক ঝটকায় আমার হাত সরিয়ে উঠে দাঁড়ালো।

আমি তার হাত ধরে এক হ্যাচকা টান দিয়ে আমার কোলে বসিয়ে আমার হাত দুইটা তার বগলের ভিতর দিয়ে ঢুকিয়ে দিয়ে জোরে জোরে দুধ টিপতে লাগলাম আর ঘাড়ে গলায় গালে চুমু দিতে লাগলাম। সে চিল্লায়ে বলতে লাগল, এসব কি ধরনের অসভ্যতা? এই সিকিউরিটি গার্ড তোমরা কিছু বলছো না কেন? তখন সে দেখে সিকিউরিটি গার্ড বুথের দরজা বাইরে থেকে বন্ধ করে দিয়েছে আর বার ডিলার আমার মোবাইল দিয়ে ভিডিও করছে।

আমি বললাম, শুধু সিকিউরিটি গার্ড কেন, আমাকে এই শহরের রাজনীতিবিদরা পর্যন্ত কিছু বলবে না। সে এক ঝাটকা দিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে দাঁড়িয়ে বলল, আমি কিছুতেই আমার সম্মান লুট করতে দেব না। আমি বাঁকা হাসি দিয়ে বললাম, নেশায় বুঁদ হয়ে পরপুরুষের সাথে করতে সমস্যা হতো না? আমি তার বেবিকোন ড্রেস ধরে এক হ্যাচকা টান দিলাম। সে ছিটকে সিটের উপর পরল আর তার বেবিকোন ড্রেস খুলে আমার হাতে চলে এলো।

আমি তার বেবিকোন ড্রেস ছুড়ে ফেলে দিলাম দরজার দিকে। তারপর আমি তার উপর ঝাপিয়ে পড়লাম, মাথার পিছনে হাত দিয়ে তার ঠোঁট আমার ঠোঁটে নিয়ে চুষতে লাগলাম, অন্য হাত তার পিঠে ধরে তার বুক আমার বুকের সাথে লেপ্টে ধরে সারা শরীর দিয়ে তার শরীর ডলছি আর সে উম উম করছে। এভাব তিন চার মিনিট চলার পর ঠোঁট ছেড়ে বললাম, পারমিতা পারমিশন না দিয়ে যাবে কোথায়?

হাঁপানোর ফলে তার দুধ জোড়া ওঠা নাম করছে, আমি সুযোগ পেয়ে চট করে তার মিনি স্কার্টের ফিতা ধরে দিলাম টান। তার মিনি স্কার্ট খুলে নিচে পরে গেল। লাল টুকটুকে একটা প্যান্টি পরা, তার হাত দুইটা ধরে টান দিয়ে তাকে আমার বুকে নিয়ে আসলাম। তাকে জড়িয়ে ধরে বললাম, ওহ পারমিতা সোনা তুমি পারমিশন না দিয়ে তো যেতে পারবে না।

পারমিতা ছটফট করছিল অনেক বেশি। প্রাইভেট বুথের মধ্যে কিছু সেক্স সরঞ্জাম থাকে। বার ডিলার সেগুলো বের করে আমাকে দিল। আমি পারমিতার হাত দুটো পিছনে নিয়ে লেদারের হ্যান্ডকাফ পরিয়ে দিলাম। এরপর পা দুটো টেনে পায়ের পাতায় চুমু দিলাম। পারমিতা আমাকে লাথি দেওয়ার চেষ্টা করছিল। আমি তার পা দুটো ধরে আঙুল চুষে দিলাম পালাক্রমে। নরম পা দুটোর গোড়ালিতে লেগকাফ পরিয়ে সোজা করে বসালাম। তার গলার লেদারের কলার পরিয়ে একটা চেইন লাগিয়ে দিলাম। চেইন ধরে টান দিতেই পারমিতা হুমড়ি খেয়ে আমার উপরে পড়লো। আমি তাকে জাপটে ধরে তার সারা শরীরে ইচ্ছামতো চুমু দিতে লাগলাম।

চুমুতে চুমুতে যখন তার লাল টুকটুকে প্যান্টির কাছে আসলাম তখন আমি তার প্যান্টিটা হাটু পর্যন্ত নামিয়ে আনলাম। সে বাধা দেবার চেষ্টা করলেও আমার মতো শক্তিশালী পুরুষের কাছে তা খুব দুর্বল বাধা ছিল। তাই প্যান্টি হাটু পর্যন্ত নামাতে কোন সমস্যা হয়নি। এরপর তার গুদে ঠোঁট লাগিয়ে দিলাম। এরপর শুরু হলো চোষা। সে ওহ ওহ আহ আহ ওহ ইয়া ইয়া ইয়া আহ আহ ইশ ইশ উহ উহ করে শব্দ করতে লাগল আর তল ঠাপ দিতে লাগল।

আমি তার গুদ থেক চেটেপুটে তার মিষ্টি মধু খাচ্ছি। কিছুক্ষন পর সে নিজে থেকেই আমার দিকে তার গুদ চাপতে লাগল। আমি তার গুদ চেটে সাদা বানিয়ে ফেললাম। তার গুদ থেকে মুখ তুলে ঠোঁটে চুমু দিলাম। দুই গাল জিভ দিয়ে চেটে বললাম, দেখো পারমিতা তুমি না দিয়ে যেতে পারবে না, অতএব আর কোন নাটক করবে না, এখন ব্রা খুলতে দাও। সে বলল, ওহ আপনার যা খুশি তাই করেন, আমি আর বাধা দিব না।

এই বলে পারমিতা সোফায় শরীর এলিয়ে দিল আর আমি আমার টিশার্ট প্যান্ট খুলে নেংটা হলাম। আমি ব্রা প্যান্টি খুলে নেংটা করে দিলাম। তার দুধ মাঝারি সাইজের কিন্তু টাইট। আমি একটা দুধ মুখে নিয়ে চুষতে লাগাম আর অন্য দুধ টিপতে লাগলাম। এভাবে পালাক্রমে দুই দুধই চাটলাম এবং টিপলাম। এরপর তার অজান্তেই চেইন সহ দুটো নিপল ক্ল্যাম্প তার দুধের বোঁটায় লাগিয়ে দিলাম। সে ব্যথায় কঁকিয়ে উঠল জোরে।

তারপরেই ঠোঁটে ফুটে উঠল একটা মিষ্টি হাসি। আমি এবার তার দুই পাশে পা দিয়ে সোফায় দাড়ালাম, তার মুখের কাছে ঠাঁটিয়ে দাড়ানো ধোন নিয়ে বললাম, চাটো। সে আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু করল। এভাবে কিছুক্ষন চাটার পর ধোন মুখ থেকে বের করে নিয়ে বললাম, পারমিতা সোনা কেমন লাগতেছে তোমার? সে বলল, আমার গুদে যে জ্বালা ধরিয়েছেন তা মিটাবেন কখন?

আমি বাঁকা হাসি দিয়ে বললাম, কেন পারমিতা তুমি বলে না দিয়ে চলে যাবা? সে বাচ্চাদের মতো কেঁদে দিয়ে বলল, প্লিজ আমার গুদের জ্বালা মিটান। আমি পারমিতার ঠোঁটে চুমু দিয়ে তার মুখের মধ্যে বলগ্যাগ ঢুকিয়ে দিলাম। পারমিতা বিনা বাধায় সেটা মুখে নিয়ে আমার দিকে বধ হওয়া শিকারের মতো তাকিয়ে রইল। আমি তার দুই পা তুলে ধরে আমার ধোন তার গুদে সেট করে দিলাম এক ঠাপ।

এক ঠাপেই আমার ১০ ইঞ্চি ধোন তার রসে টসটসে গুদে ফচাৎ করে ঢুকে গেল। সে আহ করে শব্দ করল। আমি তার নিপল ক্ল্যাম্পের চেইন ধরে টান দিয়ে বললাম, এইবার দেখ পারমিতা তুই যে না দিয়ে যেতে চাচ্ছিলি তাতে কত সুখ মিস করতি জানিস? এই বলেই শুরু করলাম ফচাৎ ফচাৎ করে ঠাপানো, চোদার সময় আমার শরীরে অশুরের শক্তি চলে আসে, যেন স্বয়ং শয়তান দেবতা ভর করে আমার উপর, একেকটা ঠাপ মনে হয় কয়েকশো কেজি, আমি ধপাস ধপাস করে ঠাপিয়ে যাচ্ছি আর সে বলগ্যাগ মুখে উম উম উম উহ উহ উফ আহ উম এরকম গুঙ্গিয়ে শব্দ করছে।

আমি বিশ পচিশটা ঠাপ মেরে ধোনটা তার গুদের থেকে বের করে তার মুখের থেকে বলগ্যাগ খুলে নিলাম। তার মুখে আমার ধোন দিয়ে বললাম, চাট মাগী চাট। সে আমার ধোন মুখে নিয়ে চাটতে শুরু করলো, আবার ধোন মুখের থেকে বের করে আবার বলগ্যাগ পরিয়ে দিলাম। তাকে দাঁড় করিয়ে ঘুরিয়ে আমার দিকে পিঠ দিয়ে তাকে সিটের উপর হাটু গেঁড়ে বসালাম, হাত দিয়ে তার চিকন ধরালাম।

এবার হলো কুত্তা চোদন পজিশন, ভোদার মুখে ধোন সেট করে এক রাম ঠাপে দিলাম পুরোটা ঢুকিয়ে, আবার শুরু করলাম ফচাৎ ফচাৎ করে ঠাপানো আর সেও যথারীতি আহ আহ আহ ওহ ওহ ওহ উহ উহ উফ উফ উম উম এরকম গোঙানির শব্দ করছে। আমি ধপাস ধপাস করে ঠাপিয়ে যাচ্ছি আর বলছি, নে মাগী নে ইচ্ছামতো চোদন খা, তোর গুদ মেরে মেরে গর্ভবতী বানাবো। তোর বাবা আর আসন্ন নির্বাচনের আগে তার মেয়েকে খুঁজে পাবে কখনোই।

এভাবে ২০ মিনিট ধপাস ধপাস করে ঠাপিয়ে আর খিস্তি মেরে পারমিতার গুদে মাল ছেড়ে দিলাম। বার ডিলার ভিডিও করা শেষ করে আমার হাতে মোবাইল ফেরত দিল। পারমিতার সামনে আমি তাকে দেখিয়ে ভিডিওটি পর্ণ সাইটে আপলোড করে দিলাম। পারমিতা যৌন উত্তেজক ইনজেকশনের কারণে এখনো যৌন উত্তেজনার মধ্যে আছে।

এরপর থেকে পারমিতা হয়ে গেল আমার রক্ষিতা। এক বছর পেরোতেই মাফিয়া দলের কাছে তাকে এক কোটি টাকার বিনিময়ে তাকে বিক্রি করে দেয়। তারা পারমিতার ঠোঁট, নাক আর স্তন বৃদ্ধির সার্জারি করে চেহারা আর শরীরের গড়ন পুরো পাল্টে যায়। এরপর তাকে আর চেনা যায় না যে সে সেই রাতের পারমিতা। পারমিতার সাথে কি হলো এরপর সেটা অন্য কাহিনী।
 

Users who are viewing this thread

Back
Top