What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,328
Messages
16,138
Credits
1,489,312
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সাথে নুতন জীবন পার্ট-১ - by incestking84751

আমার নাম আদনান, আমার বয়স ২১ বছর কিছুদিন আগে আমি আমার অনার্স শেষ করি। আমার পরিবারে আমার মা (অরিশা খান, আমার বাবা আফজাল খান, বাবার মা এবং মায়ের মা আমাদের সাথেই থাকতেন। আমার বাবা মায়ের বয়স এর মধ্যে অনেক ব্যবধান।

আমার বাবার বয়স ৬৩ বছর আমার মায়ের বয়স মাত্র ৩৯ বছর, কিন্তু আমার মাকে দেখলে বলা যাবে নাহ যে আমার মায়ের ২১ বছর এর একটা ছেলে আছে,আর ৩ বছর এর একটা মেয়ে আছে যার নাম রিনাত আমার মা দেখতে অনেক সুন্দর। গায়ের রঙ শ্যামলা, মায়ের মুখ টা অনেক বেশি মায়াবী, পালতোলা নৌকার মত মায়ের চোখ, ঢেউ খেলা মায়ের গুলাপি ঠোট, মায়ের উচ্চতা ৫.২, মায়ের ফিগার ৩৬-৩২-৩৮, মায়ের ফিগার যেকোনো পুরুষ এর মাথা খারাপ করে দিতে পারবে, মায়ের শরীর এর মধ্যে মায়ের মাইগুলা অনেক বেশি টাইট, মায়ের কোমর এ হালকা ভাজ পরে যা মাকে আরও বেশি সেক্সি করে তুলে। আমার মা অনেক বেশি শিক্ষিত আর মর্ডান, আমার মা এখনও ওয়েস্টান পরে যাতে করে মাকে অনেক বেশি ইয়াং লাগে।

আমি কোনদিন আমার মাকে নিয়ে খারাপ চিন্তা করি নি বরং আমি আমার মাকে অনেক বেশি ভয় পাইতাম, তহ একদিন রবিবার আমরা সবাই বাসায় যার যার মত, হটাত করে মায়ের কাছে একটা ফোন আসলো আর মা হাউ মাউ করে কাঁদতে লাগলো, পরে জানতে পারলাম যে আমার বাবা একটা রোড অ্যাকসিডেন্ট এ মারা গেছে। বাবার মৃত্যুতে আমারা সবাই ভেঙে পড়লাম।

বাবা মারা যাওয়ার ৬ মাস পরে, আমরা সবাই স্বাভাবিক হতে শুরু করলাম . কিন্তু সমস্যা টা হল যে আমার বাবা মরার আগে সব সমপত্তি আমার নামে করে দিয়ে গেসে…।। তহ এর পর থেকেই নানীর সমস্যা যে আমি যদি অন্য কেউ রে বিয়ে করি তাহলে আমার আমার মা ও আমার বোন এর অনেক খারাপ হয়ে যাবে…।। তাই নানী দাদীর সাথে মিলে একটা বুদ্ধি করলো…
তারা একদিন আমাকে আর আম্মু কে ডেকে বলল "দেখো আমরা একটা আমরা একদতা সিধান্ত নিয়েছি… যা তোমাদের মেনে নিতে হবে…।

আমি আর আম্মু চুপ চাপ শুন্তেছি… হটাত করে নানী বলে উঠলো " যে আমরা চাই অরিশা তুই আবার বিয়ে কর, কারন তুই অনেকও অনেক বেশি ইয়াং তোর জীবন পরে আছে, তোর মেয়ে এখনও অনেক ছোট ওর বাবার দরকার আছে …।

মা চুপচাপ শুনছে…। তারপর আবারও নানী বলে উঠলো যে " দেখ অরিশা, আমরা অনেক ভেবে এই সিধান্ত নিয়েছি যে আদনানও এখন বড় হয়েছে, কিছুদিন পর অকেও বিয়ে দিতে হবে তাই আমরা চাই তুই আর অন্য কেউ কে বিয়ে নাহ করে আদনান কে কর"।

মাঃকিইইইইইইইইইই, তোমাদের মাথা ঠিক আছে, আদনান আমার ছেলে, ওকে আমি জন্ম দিয়েছি ওর সাথে আমার বিয়ে কিভাবে হওয়া পসিবল??? এইটা অনৈতিক আর পাপ।

নানিঃ আমরা জানি যে এখানেকিছু সমাজ এর নিয়ম আছে কিন্তু নিয়ম একটা সময় যেয়ে চেঞ্জ করতে হয়…।

মাঃতাই বলে নিজের ছেলে কে বিয়ে??? তোমরা এইটা ভাবতে পারোও কিভাবে??? আমি কোনদিন এই পাপ করবো না…।

তারপর নানী আর দাদী মাকে অনেক জোর করলো আর হুমকি দিলো যে আমরা যদি এই সিদান্ত মেনে না নেই তাহলে তারা এই বাড়ি ছেঁড়ে চলে যাবে…

মা হাউ মাউ করে কান্না শুরু করলো…। আমি চুপ চাপ বসছে আছি… আমার বলার মত কোন ভাষা নাই
তারপর দাদু আর নানু মা কে বুঝানো শুরু করলো যে… দেখ আফজাল মরার আগে সব কিছু আদনান এর নামে করে গেসে…। তহ এখন ও যদি অন্য কোন ভুল মেয়ের পাল্লায় পরে তাহলে তোর আর তোর মেয়ের জীবন ধংস হয়ে যাবে…। তোর মেয়ের কথা চিন্তা করে রাজী হয়ে যা…।

মায়ের কান্না থামে নাহ…। আমি তোঁ অবাক কারন আমি মাকে নিয়ে কোনদিন ওইভাবে কিছু ভাবি নি…। তারপর দাদু আর নানু অনেক বুঝানোর পর মাকে বলল " যে দেখ তুই মেনে নিবি তানাহলে আমাদের সারাজীবন এর জন্য হারাবি…
মায়ের কান্না থামে না…। তারপর আমাকে দাদু নানু জিজ্ঞেস করলো…। তোর কোন আপত্তি আছে?? আমি দাদু আর নানু কে অনেক ভয় পাইতাম তাই তাদের উপরে কোন কথা না বলে চুপ চাপ করে রইলাম…।

অনেক জড়াজড়ির পর তারা মাকে রাজী করাল…। তারপর যে যার রুম এ চলে গেলো…। আমি রুম এ যেইয়ে ভাবতেসি এইতাহ কিভাবে সম্ভব??? আমার জন্মদাতি মায়ের সাথে আমার বিয়ে?? মানুষ কি বলবে… আমি আমার বন্ধুদের মুখ দেখাবো কিভাবে???? মাথা অনেক কিছু ঘুরতে লাগলো… নিজেকে কোনভাবেই স্থির রাখতে পারতেছিলাম না…।

আমি আমার মাকে অনেক ভালবাসতাম আর সম্মান করতাম…। আমি কোনদিন আমার মাকে নিয়ে খারাপ কিছু চিন্তা করি নাই…। তহ আমার জন্য আর মায়ের জন্য এই বেপার তা মেনে নেয়া অনেক কঠিন ছিল…। আমাদের বিয়ে এর কথা ঠিক হওয়ার পর থেকে আমি মায়ের সামনে যেতে লজ্জা পেতাম…। মা ও আমাকে আগের মত বকাঝকা করতো নাহ…। আমাকে দেখলে মাথা নিচু করে নিজের কাজ করতো…।। নানু আর দাদু আমাদের বিয়ের দিন ঠিক করলো ৭ দিন পরে…। আমি আর মা দুইজন এ অনেক বেশি মন মরা হয়ে ছিলাম…

তারপর একদিন মা আমার কাছে এসে বলল… " আদনান তুই কি বিয়ে তে রাজী???
আমি বললাম " আম্মু, আমি আর কোন রাস্তা নাহ দেখে হাঁ বলেছি…
মাঃ হাঁ, রে আমার জন্য তোর জীবন টা ও নষ্ট করে দিলো…
"কি আর করবো, আম্মু… আমাদের কাছে আর রাস্তা নাই…। তুমি জাস্ট মন মরা হয়ে থেকো না…। তুমি মন মরা হয়ে থাকলে আমার ভালো লাগে না…।

"তুই জানোস… স্বামী স্ত্রী এর সম্পর্ক এর মধ্যে আর মা ছেলের এর সম্পর্কের মধ্যে যে আকাশ পাতাল তফাত…। একটা মা ছেলে হয়ে আমাদের ওই গুলা করতে হবে যা একটা স্বামী স্ত্রী করে…। আমি তোকে আর আগের মত শাসন করতে পারবো না… কারন তুই হয়ে যাবি আমার স্বামী… তখন আমার ছেলে থাকবি না…
আম্মু, আমি সারাজীবন তোমার ছেলেই থাকবো… আর এই বিয়ে হচ্ছে একটা কাগজি বিয়ে মাত্র… আমরা সারাজীবন মা ছেলেই থাকবো আর তুমি আমকে যখন ইচ্ছা যেভাবে ইচ্ছা শাহসন কইরো…। আমাদের মধ্যে কোন চেঞ্জ আসবে নাহ.. আমি তোমাকে সব সময় সম্মান করতাম আর সারাজীবন করবো…"

মা একটু আশ্বাস পেয়ে আমার কাছে অনেক খুশি হয়ে গেলো… তারপর আমাকে বলল.." আচ্ছা আমি নাহ হয় আমার জীবনের অর্ধেক পার করে ফেলেছি, কিন্তু তুই তোঁ এখনও অনেক বেশি ইয়াং তোর কত এক্সপেক্টটেসন ছিল তোর বিয়ে নিয়ে তাই না…কত কিছু না ভেবে রেখেছিলি যে এমন মেয়ে বিয়ে করবি… এমন জায়গায় ঘুরতে জাবি… দুস্টামি করবি… ঘুরাফিরা করবি সব পানিতে গেলো… এই বুড়ির সাথে কিছুই হবে না…। "

"আরে , আম্মু এক তোঁ তুমি বুড়ি নাহ তুমি অনেক বেশি ইয়াং আর এখনও অনেক বেশি সুন্দর… আর হাঁ অনেক আশা ছিল… কিন্তু সমস্যা নাই তুমি তহ আমার মা এ পর তোঁ কেউ না…। আমরা অনেক ভালো বন্ধুর মত হয়ে সব আশা পরুন করবো… "

মা আমার কথা শুনে একটু খুশি হয়ে গেলো…। তারপর বলল আচ্ছা ঠিক আছে আমরা আজকে থেকে অনেক ভালো বন্ধু… আমরা একে অপর এর সাথে সব শেয়ার করবো… "
"আচ্ছা, আম্মু্‌, "
মা আমার মাথায় একটু হাত বুলিয়ে নিজের রুম এ চলে গেলো…।

পরের দিন থেকে মা কে আর মন খারাপ মনে হল না…। আমি আর মা সেইদিন অনেক বিষয় নিয়ে কথা বললাম… আমি মাকে এইতাও বললাম আমার জীবনেও কোন গার্ল ফ্রেন্ড ছিল না…। মা তোঁ শুনে অবাক হয়ে গেলো… তারপর আমাকে তার জীবনেও অনেক গল্প আমাকে বলল…। আমি আর মা অনেক ফ্রী হয়ে গেলাম… আমি আর আম্মু বিয়ে হওয়ার যেই দিন গুলা বাকী ছিল আমরা আমাদের জিবনের এর সবচেয়ে ভালো সময় কাটিয়েছি একসাথে…। কারন আমরা একসাথে হাসাহাসি করতাম…। মভি দেখতাম… রাত ভরে আড্ডা দিতাম…একসাথে গেম খেলতাম… আবার ঘুরতে যেতাম…। আমি ওই কয়েকদিন এ আসলেই ভালো বন্ধু হয়ে গেলাম… ।

যাই হোক… আমাদের বিয়ের একদিন আগে দাদু আর নানু আমাকে আর মা কে নিয়ে গেলো শপিং এর জন্য আমরা গেলাম… আমরা খুব হাসিহাসি ছিলাম… টা দেখে নানু আর দাদু অনেক খুশি হইল…। যাই হখ আমি আর মা পছন্দ করে অনেক কিছু কিনা কাটা করলাম… মাকে আমি পছন্দ করে প্রথম বেনারসি শাড়ি কিনে দিলাম… মা একটু লজ্জা পেয়ে গেলো…।
পরেরদিন আমাদের বিয়ের আয়োজন করা হল…। কিছু মানুষ কে ডাকা হল… যাই হোক মাকে কে দাদু আর নানু মিলে রেডি করে দিচ্ছে…। আমি গোসল করে শেরওয়ানি পরে নিলাম… তারপর নিজের রুম এ অপেক্ষা করতে লাগলাম… একটু পরে দাদু আসলো বলল কাজী শাহেব চলে এসেছে… এই কথা শুনার পর থেকেই আমার বুক কেমন যেন থর থর করে কাপা শুরু করে দিলো… কারন আজকে আমার বিয়ে হতে যাচ্ছে… টাও আবার আমার নিজের মায়ের সাথে… আমি খুব বেশি ভয়ে ছিলাম…।

রুম থেকে বের হয়ে দেখলাম… মা আগে থেকে টেবিল এর মধ্যে বসে আছে্‌… মা বেনারসি শাড়ি পড়েছে…মাথায় কাপড় দিয়ে রাখছে… হাতে হালকা গয়না পরছে… আর হালকা মেকআপ করছে… মাকে আসলেই সুন্দর লাগতেছে…। একদম ঠিক যেন নতুন বউ এর মত…

আমি যেয়ে মায়ের পাশে বসলাম… আর কানে কানে ফিস ফিস করে বললাম " আম্মু, তোমাকে অনেক সুন্দর লাগতেছে… " মা একটা হাসি দিলো…। তারপর কাজী শাহেব আমাদের বিয়ে পরান শুরু করলো… কাজী জানত যে আমরা মা ছেলে… তারপর ও অনেক টাকার বিনময়ে বিয়ে পরাচ্ছে… যাই হোক আমরা দুইজন এ কবুল বলে ফেললাম… আমাদের বিয়ে হয়ে গেলো… আমরা মা ছেলে থেকে হয়ে গেলাম স্বামী স্ত্রী… যে নারী আমাকে পেট ধরে এই পৃথিবীতে এনেছে… সে কিনা আমার বিয়ে করা বউ হয়ে গেলো…

দাদু আর নানু তোঁ অনেক খুশি… আমাদের আশীর্বাদ দিলেন… তারপর বাকী মেহমান রা আমদের আশীর্বাদ দিয়ে রাতের খাবার খেয়ে চলে গেলেন…।

তারপর আমরা সবাই খাবার টেবিল এ বসে খাচ্ছি ওই সময় আমার বোন আমাকে বলল "ভাইয়া, আজকে কার বিয়ে হল?"

তারপর দাদু ওকে কোলে নিয়ে বলল " রিনাত, আজকে থেকে তুমি ওকে বাবা বলে ডাকবা।। "

ও ছোট মানুষ মাথা নারিয়ে হাঁ বলল…।

আমাদের খাওয়া দাওয়া শেষ করে নানু মাকে নিয়ে তার রুম এ গেলো… আমি আমার রুম এর দিকে যেতে লাগলে দাদু আমাকে বলল.. " আদনান, আজকে থেকে তুমিনতুন জীবন শুরু করেছো…। তোমার মা এখন তোমার বিয়ে করা স্ত্রী… ওর সব চাহিদা … ইচ্ছা সুখ দুঃখ এখন্ন থেকে তুমি দেখবা… ওকে এখন থেকে একজন পরুষ এর মত ভালবাশবা… "

আমি দাদু এর কথা শুনে অনেক বেশি লজ্জা পেয়ে গেলাম…। তারপরও শুধু মাত্র মাথা নারিয়ে "হা বললাম… " তারপর আমার রুম এর দিকে যাইতে লাগলাম দাদু থামিয়ে বলল " আজকে থেকে তোমরা একসাথে ঘুমাবা"… আমি তহ আরও চমকে গেলাম… তারপর দাদু আমাকে নিয়ে মায়ের রুম এ ঠেলে দিলো… দেখলাম… নানু মাকে কি যেন বুঝাচ্ছে… আমি যেয়ে দাড়িয়ে রইলাম… একটু পরে নানু দেখে বলল " আসেন জামাই শাহেব্‌, আমি বের হয়ে যাচ্ছি।। " আমি এই কথা শুনে লজ্জায় লাল হয়ে গেলাম…। এর পরে নানু রুম থেকে বের হয়ে গেলো…

আমি রুম এর দিকে তাকিয়ে দেখি…রুম টা অনেক সুন্দর মত সাজানো… খাট ও ফুল দিয়ে অনেক সুন্দর করে সাজিয়েছে… কারন তারা ছায় আমি আমার মায়ের সাথে বাসর করি…। যেই আমার ভাবতেই কেমন যেন ঘিন্না লাগছে,…… আমি চুপ চাপ দাইয়ে রইলাম… মা আমাকে দেখে বলল … " আসো, আদনান দাড়িয়ে আছো কেন…?

আমি মায়ের কথা শুনে যেয়ে খাট এর মধ্যে বসলাম… তারপর মাকে বললাম " দেখসো, মামনি তারা কি করেছে…।??? রুম এর অবস্তা… তাদের মাথায় আসলেই ঝামেলা আছে…"

"আরে, বইল না্‌… আমাকে যে কত কিছু বলল… কিভাবে কি করতে হবে…। তারা আসলেই ভাবছে যে আমরা মা ছেলে হয়ে এগুলা করবো…।

"হাঁ…। যতসব ফালতুমু… যাক বাদ দাও… এখন থেকে আমাদের এক রুম এ ঘুমাতে হবে… তোমার কি কোন প্রবলেম হবে মামনি???

"না, প্রবলেম হবে কেন… তুমি তোঁ ছোট বেলায় আমার সাথেই ঘুমাইতা…। আর এখন তুমি থাকলে ভালই হবে ঘুম না আসলে আড্ডা দেয়া যাবে… "

"যাক, তাহলে ভালো…। তোঁ আজকে কেমন লাগলো মামনি???

"সত্যি বলতে না আমার অনেক ভালই লেগেছে…। এতো বছর পর মনে হচ্ছে আমি আবার কনে হয়েছি… বউ রুপ এ সেজেছি… আমার কাছেই অভারল ভালই লেগেছে… তোমার কাছে কেমন লেগেছে???

"আমার মধ্যে অনেক ভয় কাজ করেছে মামনি, যে আমাদের সম্পর্ক কিভাবে মিনিট এর মধ্যে চেঞ্জ হয়ে গেলো… "

"আরে, কই… আমরা তহ আগে থেকেই ডিসিশন নিসিলাম যে আমরা অনেক ভালো বন্ধু হয়ে থাকবো এইসব আজাইরা জিনশ গুলা নিয়ে মন খারাপ করবো না… "

হাঁ, ঠিক বলেছো… মামনি…। যাক আমি অনেক বেশি ক্লান্ত আমি না হয় ঘুমিয়ে পরি।।

মা বলল… "হাঁ আমি অনেক বেশি ক্লান্ত… আমি ফ্রেশ হয়ে আসি তারপর আমিও ঘুমিয়ে পরব… তুমি শুয়ে পরো…

আমি আচ্ছা বলে খাট এর এক পাশে শুয়ে পড়লাম…। একটু পরে মা এসে লাইট অফ করে দিলো… তারপর ওই রাতের মত ঘুমিয়ে পড়লাম…

মা আর আমার বিয়ে হয়েছে ঠিক এ কিন্তু আমাদের মধ্যে কোন পরিবর্তন নেই আমরা আগের মত বন্ধু ই আছি… কিন্তু আমি একটা বেপার খেয়াল করেছি যে মা এখন আমাকে তুমি তুমি করে ডাকে… যা ডাকে কোনদিন ডাকে নি্‌, আমিউ কিছু বলি নি… যাই হখ এভাবে আমাদের সম্পর্ক আরও ঘনিষ্ঠ হিতে লাগলো… আমি আর মা সপ্তাহে ২ দিন ঘুরতে যেতাম…আমি আর আম্মু এখন অনেক জায়গা ঘুরি…।
 

Users who are viewing this thread

Back
Top