What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,333
Messages
16,148
Credits
1,491,483
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার ভাগ্নি সুপ্রিয়া ১ - by mama

আজ আমি তোমাদের আমার জীবনের সবথেকে সুন্দর ঘটনার কথা বলবো । আমি তখন সবে ফাস্ট ইয়ারে পড়ি। গ্রামের একটা শয়তান ছেলে। ঘটনাটা আমার আর আমার ভাগ্নির সাথে ঘটা সেক্স নিয়ে। দূর সম্পর্কের এক দিদির মেয়ে সুপ্রিয়া আমার থেকে মাত্র এক বছরের ছোট। ছোট থেকেই আমি ওর প্রতি দুর্বল। ওর ফিগারটা খুব সেক্সী। দেখলেই আদর করতে মন চায়। দুদু গুলো দেখলেই মনে হয় টিপে দেই। ছোট থেকে ওকে আমি সুযোগ খুজতে একটু ছুঁয়ে দেখার। ছোট বেলায় খেলার ছলে অনের বার ওর দুদু ধরেছি। ও অনেক সময় আমার পাশে ঘুমিয়ে থাকতো তখন আমিও ওকে জড়িয়ে ধরে ঘুমাতাম। ওর শরীর হারাতাম।ওর ছোট দুদু গুলো টিপে দিতাম ওর গুড হাতাতাম।

কিন্তু ও তখন বুঝত না । আমিও তখন সেরকম কিছু বুঝতাম না। কিন্তু আস্তে আস্তে বড় হবার পর দুইজনই বুঝতে পড়ি তাই আস্তে আস্তে আমাদের মেলা মেশা গুলো বন্ধ হয়ে যায় । আবার আসল ঘটনায় আসি। তার আগে সুপ্রিয়া পরিচয় দিয়ে দেই । ও আমার দুর সম্পর্কের দিদির মেয়ে । আমার থেকে শুধু মাত্র এক বছরের ছোট । ও ক্লাস 11 এ পড়ে । কিন্তু ক্লাস 11 এর বাকি মেয়েদের মত ও দেখতে নয় । ক্লাস 11 এ পড়লেও ওকে দেখতে যেনো 2 ইয়ার এর কোনো বড় মেয়ের মত দেখতে । খবি ফর্সা । হাইট ৫ ফুট । দেখতে খুবই সেক্সী । ওর দুদুর সাইজ আমার মনে হয় 32 হবে । কোমর ২৮ । পাছা বা পোদ ৩৪ হবে । ওকে দেখলে ই যে কেউ চুষতে চাবে ।

ঘটনাটা ঘটে গ্রামে একটা বিয়ের অনু্ঠানে। আমার ই এক দিদির বিয়ে মনে ওর মাসীর বিয়ে । আমাদের বিয়ের 3 দিন আগে আমি মা বাবা বোন গিয়ে পৌঁছলাম দাদার বাড়ি। আমি ভেবেছিলাম সুপ্রিয়া আসবে না । ও বলেছিল ওর এক্সাম আছে । তাই বিয়ে বাড়িতে গিয়ে আমার মনটা খারাপ হয়ে গিয়ে ছিলো । কিন্তু পরের দিন সকালে ঘুমিয়ে আছি হটাৎ সুপ্রিয়া ডাকে আমার ঘুম ভাঙলো। আমি ঘুম থেকে উঠে দেখি সুপ্রিয়া চা নিয়ে দাড়িয়ে আছে । আমি উঠলে ই ও বললো মামা চা । বলেই আমাকে পেটে একটা ঘুষি মারলো । আমি ওকে অনেক দিন পরে দেখছি । ও আগের থেকেও অনেক বেশি সুন্দর আর সেক্সী হয়ে গেছে । তাই ওর দিকে হা করে তাকিয়ে আছি ।

সুপ্রিয়া – কি হলো লাগলো মামা ?
আমি – আমার হুশ ফিরল ।
সুপ্রিয়া – কি হলো ব্যাথা পেলে নাকি মামা ।
আমি মিথ্যে ভাব করে বললাম হুমম খুব ।
সুপ্রিয়া – সরি বুঝতে পড়ি নি ।
বলেই আমার পেটে হাত দিলো।

ও যখন ঝুকল ওর জামার ভেতরে দিয়ে ওর দুদু টা আমার চোখের সামনে ফুটে উঠলো। বেশি কিছু দেখতে পারলাম না খালি লাল রং এর ব্র টা দেখা গেলো । আমার নুুটাকে যেনো তখনই খাড়া হয়ে গেলো । সুপ্রিয়া তখন আমাকে নিয়ে ব্যাস্ত ।

আমি কোনরকম এ একটা বালিশ দিলাম ধোনের ওপরে । আর ওকে বললাম আরে কিছু হয়নি । আমি মজা করছিলাম তোর সাথে ।।।।।।।
ও কিছুটা রেহাই পেল ।

আমি বললাম তোর না আসার কথা ছিল না
সুপ্রিয়া – হুম আসতাম তো না । এক্সাম ছিলো টিউশন এ ।
কিন্তু sir এর বউ আর বাচ্চা হবে তাই তিনি ব্যাস্ত হয়ে পড়েছে ।
তাই ছুটি দিয়ে দিলেন ।
আমি তো খুব খুশি আমার সপ্নের পরী ছলে এসেছে ।
আমিও উঠে পড়লাম । তার পর বিয়ের অনুষ্ঠান গুলো তে ব্যাস্ত হয়ে গেলাম।

বিয়ের 2দিন আগে বাড়ির সবাই গেছে কোনো একটা নিয়মের জন্য গ্রামের বড় পুকুরে । তাই আমি সেই সময় স্নান করে ঘরে ঢুকে জামাকাপড় বদলানোর জন্য ঢুকেছি। যেহেতু বাড়িতে কেউ নেই সেই জন্য দরজা না লাগিয়ে গামছা খুলে নিজের নুনুটা আদর করছি। আমার নুনুটাকে দেখে ভাবছি এটা এখন আর নুনু নেই এটা ধনে পরিনিত হয়েছে। পুরো 7 ইঞ্চির ধন। মোটা কালো আর মাথা টা সুন্দর গোলাপের মত রং এর।

আমি আয়নার সামনে দাড়িয়ে সুপ্রিয়ার কথা ভেবে ধনে হাত মারছি। হাত মারতে মারতে যখন আমার রস বেরিয়ে আসার সময় তখনই হটাৎ আয়নায় সুপ্রিয়া দেখতে পাই আর আমার ধন থেকে চিরিক করে অনেক গুলো সাদা বীর্য বেরিয়ে আয়নায় পরে। দাড়িয়ে দাড়িয়ে আমাকে দেখছে । আয়নায় চোখে চোখ পড়তেই ও দৌড় দিয়ে পালিয়ে যায়। আমি লজ্জা পেয়ে তাড়াতাড়ি জামাকাপড় পড়ে গামছা দিয়ে আয়নার সব বীর্য পরিষ্কার করে বেড়িয়ে পড়ি। আমি কি করবো বুঝতে পারছি না । ভাবছি সুপ্রিয়া কি ভাববে। তখনই দেখি সুপ্রিয়া আমার জন্য চা নিয়ে আসলো। ওকে দেখে যেনো মনে হচ্ছে কিছুই হয়নি ।আমি ওকে জিজ্ঞেস করলাম তুই যাসনি সবার সাথে।

সুপ্রিয়া – না মামা যায়নি শরীর টা ভালো লাগছিলো না।
আমি – কেনো কি হয়েছে রে।
সুপ্রিয়া – পেটে ব্যাথা।
আমি – ওষুধ খেয়েছিস।
সুপ্রিয়া – হুম।
সুপ্রিয়া – মামা একটা কথা বলবো।
আমি – হুমম বলনা।
সুপ্রিয়া – তোমার টা কিন্তু খুব সুন্দর।
আমি – কি সুন্দর।
সুপ্রিয়া – কিছুনা , পাঞ্জাবিটা সুন্দর।

বলেই দর দিয়ে পালালো। তারপর সবাই চলে আসলো আমাদের আর কথা হলো না । কিন্তু আমি ভালই বুঝতে পেরেছি ও আমার ধোনটাকে সুন্দর বলেছে। আর পরের দিন আমি আর সুপ্রিয়া বিয়ের কেনাকাটা করার জন্য পাশের শহরে গেলাম। সারাদিন কেনাকাটা করে সন্ধায় বাড়ি ফেরার সময় কোনো গাড়ি পাচ্ছিলাম না । শেষ মেশ একটা ছোট অটোতে ভিড়ের মধ্যে উঠলাম। পাশাপাশি গায়ে গা লাগিয়ে বসলাম।

ভিড়ের মধ্যে ওর দুধের সাথে আমার কুনুইটা বার বার ধাক্কা লাগছিলো। আমার তো ভালই মজা লাগছিল। সুপ্রিয়া দেখছি সারাদিন ঘোরাঘুরি করতে ঘুমিয়ে গেছে । আমি এই সুযোগটা কাজে লাগিয়ে আমার হত্যা ওর ঘাড়ের ওপর দিয়ে ওর ডানদিকের দুদুটে রাখলাম। আহা কি যে আরাম আর কি যে নরম আপনারা যারা দুদু টিপিছেন তারাই বুঝবেন। বেশি করে টেপার চেষ্টা করি নি খালি ধরে রেখে ছিলাম। যদি সে জেগে যায় তাহলে কেলেঙ্কারি হয়ে যাবে।

গ্রামের ভাঙ্গা রাস্তায় যখন অটো ঢুকলো তখন দুলুনিতে ওর দুধটা আমার হাতে বাড়ি খাচ্ছে। আহা কি আরাম। কিন্তু এই আরাম বেশি সময়ের জন্য না। ঝাকুনিতে ওর ঘুম ভেংগে গেলো। আমিও সুযোগ বুঝে দুদু থেকে হাত টা সরিয়ে নিলাম যাতে ও বুঝতে না পারে আমি ওর দুদু ধরে ছিলাম। কিন্তু অন্য দিকে আমার ধোনটা পুরো খাড়া হয়ে ছিলো।

মনে হচ্ছিল এখনই প্যান্ট ফেটে বেরিয়ে যাবে। তখনই ঘটলো আর এক ঘটনা রাস্তায় একটা বড় গর্তে গাড়ি পড়াতে সবাই লাফিয়ে উঠলো আর সুপ্রিয়ার হাত গিয়ে পড়লো আমার 7 ইঞ্চি ঠাঠানো ধনে। ও কিছুক্ষনের জন্য বুঝতে না পেরে ওখানেই হাত রেখে দিয়েছে। এইভাবেই আমরা বাড়ি পৌঁছে গেলাম। আর আমার সুন্দর মুহূর্ত টা যেনো শেষ হয়ে গেলো । তাই মনটা খারাপ হয়ে গেলো।

কিন্তু আর পরেও আরো সুন্দর সময় যে আমার জন্য অপেক্ষা করছিল সেটা আমি জানতাম না । বাড়ি যাওয়ার পর যেনো মার জন্য আরো অনেক কিছু অপেক্ষা করছে । সেই গল্পঃ পরের পর্বে বলবো । ভালো লাগলে জানাবেন....
 

Users who are viewing this thread

Back
Top