What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

স্বামী ভেবে আম্মু নিজের বেডরুমে সারা রাত ছেলের চুদা খেল (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,328
Messages
16,138
Credits
1,489,312
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
স্বামী ভেবে আম্মু নিজের বেডরুমে সারা রাত ছেলের চুদা খেল - by jos_pron

বন্ধুরা আমি জুবেদ আব্বু আম্মুর এক মাত্র সন্তান আমাদের বাড়ি দার্জিলিং এর চা বাগানের ভিতরে। সেখানে আমরা তিন জন একসাথে থাকতাম।আমাদের বাড়িটি চা বাগানের ভিতরে হওয়া সেখানে লোকজন এর আশা যাওয়া একিবারে কম ছিলো। আশেপাশে ও আর কোনো বাড়ি ঘর ছিলোনা। আমার আব্বু হাবিব সাহেব উনার বয়স ৫০ বছর আর আমার আম্মু পিয়াংকা উনার বয়স ৩৪ বছর। আমার আব্বু একজন চা বাগানের ম্যানেজার।আর আম্মু একজন গৃহিণী। আমার আম্মু দেখতে অনেকটাই সুন্দরী গায়ের রং ফর্সা। একধম ব্লু ফিল্মের নায়িকাদের মত সুন্দরী ও সেক্সি একটা মাল। আম্মুকে দেখলে যে কোনো পুরুষের একবার হলে ও চুদতে মনচাইবে।

আমার আব্বু ও আম্মু প্রতিদিন রাতে তাদের রুমে দুজনেই চুদাচুদি করতো। আর আমি লুকিয়ে দরজার ফাঁক দিয়ে তাদের চুদাচুদি দেখতাম। কিন্তুু আমার আব্বু সারা রাত চুদাচুদি করে ও আম্মুর গুধের তৃপ্তি মিটাতে পারতো না। সেটা আমি প্রতি দিনই তাদের চুদাচুদি দেখে বুঝতে পারতাম। তাদের দুজনের এই চুদাচুদি দেখে আমি প্রতিদিন রাতে আমিও হস্তমৈথুন করে আমার বাঁড়া ঠাণ্ডা করতাম। আর রাতে ঘুমানোর সময় আমি আম্মুকে কল্পনা করে চুদতেছি ভেবে আমি আমার পেণ্ট এর ভিতরে বীর্যপাত করি। এ ভাবে কিছু দিন কাটিয়ে গেলো। কিন্তুু প্রতিদিন তো আর হস্তমৈথুন করে পারা জাবেনা। তাই আমি মনে মনে টিক করলাম আমি যে ভাবেই হুক আমি আম্মুকে চুদবো বলে একটি সুযোগ এর অপেক্ষায় রইলাম।
এভাবে আরো বেশ কিছু দিন চলে গেলো। এরি মধ্যে আমার কাছে একটি সুযোগ এলো।

আমার সাথে আম্মুর ঘটনাটি ঘটে আমার বয়স যখন ১৮ বছর তখন এ ঘটনাটি ঘটে।
প্রতি দিনের মতো সকালে আমি আর আব্বু আমরা দুজনে একসাথে বাড়ি থেকে বের হই। আব্বু তার অফিসে চলেযান আর আমি আমার স্কুল এ চলে যাই। ঘটনাটি ঘটেছিল সে দিন ছিলো বৃহস্পতিবার। আমি স্কুল থেকে বাড়ি ফিরে এসে।বিকেলে মাঠে খেলতে যাই আর ঐ সময় হঠাৎই আব্বুর ফোন কল এলো। আমি কল রিছিব করতেই আব্বু বল্লেন যে তিনি আজ রাতে বাড়ি ফিরবেনা। অফিসের কাজে দার্জিলিং এর বাইরে একটি মিটিং এ আর্জেন্ট যেতে হবে। তাই আর তিনি বাড়ি ফিরবেন না আমি যেনো এ কথাটি আম্মুকে বলি বলে আব্বু ফোন কেটে দেন।

আমি আরো বন্ধুদের সাথে খেলা ধুলা করে বন্ধুদের সাথে আড্ডা মেরে রাত ৯টার দিকে বাড়ি ফিরি। বাড়ি এসে হাত মুখ ধুয়ে রাতের খাবার আমি ও আম্মু একসাথে খেয়ে। আমি আমার বেডরুমে চলে গেলাম। আর আম্মু হাতের কাজ সেরে আব্বুর জন্য রাতের খাবার টেবিলের উপর রেখে আম্মু তার বেডরুমে গিয়ে ঘুমিয়ে পরেন।

রাত ১২টার দিকে হঠাৎ আমার ঘুম ভেঙ্গে যায় আর এরি মধো মনে পরে যে আব্বু তো বলেছে আজ বাড়ি ফিরবেনা। তাই আজি আমি আম্মুকে চুদবো যা হবার হবে পরে দেখাযাবে। এত দিনের স্বপ্ন আজ পুরণ হতে চলছে তাই আর আশপাশ না ভেবে। আমি আস্তে আস্তে সিঁড়ি রুমের নিচে গিয়ে ঘরের মেইন চয়েস অফ করে দেই। তার পর আমি ধীরে ধীরে আম্মুর ঘরের দরজার সামনে আসি। এসে দেখি দরজা খুলা আছে আমি আলগছ করে আম্মুর বেডরুমে ডুকে দরজার সিটকেরি ভালো করে লাগিয়ে দেই। তার পর ধীরে ধীরে আমি আম্মুর বেডের কাছে এসে দেখি আম্মু ঘুমাচ্ছে তাই আর দেরী না করে আমি আমার আম্মুর বেডে উঠে। আম্মুকে পিছন থেকে আম্মাকে জড়িয়ে ধরলাম। আর আম্মুর ধুদে হাত রাখলাম। আম্মু ভাবছে তার স্বামী এসেছে রুমে। তাই আর বাধা না দিয়ে ছেলের হাতে নিজেকে শপে দিলেন।

ছেলে জুবেদ সে তার আম্মুর ধুদ গুলু নাইটি ও ব্রা এর উর দিয়ে ঠিপতেছে। যতোই ঠিপতেছে আস্তে আস্তে আম্মু পিয়াংকার নিঃশ্বাস ভারি হচ্ছে। ছেলে জুবেদ সে আসস্তে আস্তে করে তার আম্মু পিয়াংকার নাইটি ও ব্রা খুলে নিচে ফেলে দিলো তার পর সে তার আম্মু পিয়াংকার একটি ধুদ তার মুখে চুষতে লাগলো আর অন্য টি তার হাতের মোটির ভিতর নিয়ে ঠিপতেছে আর চুষতেছে। আর আম্মু পিয়াংকা এর মুখ দিয়ে শুধু আ আ আ ওও আ ওও আ আ আ আ ও শব্দ বের হতে লাগলো।

কিছু সময় ধুদ চুষে আর ঠিপে আম্মু পিয়াংকাকে ছেলে জুবেদ পুরো গড়ম করে ফেলেছে। তার পর জুবেদ ধীরে ধীরে নিচের দিকে তার আম্মু পিয়াংকা এর পেণ্টি টা খুলে নিচে ফেলে দেয়। এর পর জুবেদ সে তার আম্মু পিয়াংকা এর গুধে মুখ গুজে মনের সুখে গুধ চেঁটে চেঁটে ইচ্ছে মতো গুধের রস খেতে লাগলো আর তার আম্মু পিয়াংকা আ আ আ ও মা মরে গেলাম গো আ আ ওহ ওহ আ বলে শব্দ করতেছে মূখ দিয়ে। আর আম্মু তার স্বামী ভেবে বলতেছে হাবিব আমি আর পারছিনা তুমি কিছু একটা করো। তোমার ওটা দিয়ে আমাকে সান্ত করো পিলিজ আমি আর পারছিনা বলে চিৎকার করছে। তখন ছেলে জুবেদ দেরী না করে পেণ্ট খুলে কিছু থু থু বাঁড়ার ডগায় লাগিয়ে জুবেদ সে তার আম্মুর গুধে বাঁড়া সেট করে এক ঠাপে অরধেক বাঁড়া ডুকিয়ে দেয়। জুবেদর ঠাপে আম্মু পিয়াংকা কুকিয়ে উঠলেন।

তার পর জুবেদে আস্তে আস্তে ঠাপাতে ঠাপাতে তাকে তার আম্মু পিয়াংকাকে। জুবেদ এর ঘনো ঘনো ঠাপ খেয়ে তার আম্মু পিয়াংকা আ আ ওহ আ বলে চিৎকার করছে। আর কানে কানে বলছে আরো জুরে জুরে ঠাপাও আমাকে। এ কথা শুনে জুবেদ এ তার আম্মুকে আরো জুরে জুরে ঠাপাতে থাকে আর তার আম্মু পিয়াংকা ও নিচথেকে ঠাপের রেসপন্স দিচ্ছে। জুবেদর একের পর এক লম্বা ও ঘনো ঠাপের কারণে তার আম্মু পিয়াংকা হঠাৎই ছেলে জুবেদ কে দুই হাতে জড়িয়ে ধরে ও দুই পা দিয়ে ছেলে জুবেদের কমর পেচিয়ে আম্মু পিয়াংকা আ আ আ ওহ ওহ আহ আহ আমার বেরুবে বলে চিৎকার করছে। আর বলতেছে যে আরো স্পীড এ ঠাপাতে। জুবেদ ও এক মনে ঠাপের স্পিড বাড়িয়ে দিল।

এরি মধ্যে আম্মু পিয়াংকা আহ আহ ওহ ইয়া আহ বলে তার গুদের রস ছাড়তে লাগলো ছেলে জুবেদের বাঁড়ায়। আম্মু পিয়াংকা গুধের রস ছেরে ছেলে জুবেদের বাঁড়া গুধ দিয়ে কামরাতে তাকে। জুবেদ আবারো ঠাপাতে থাকে এ ভাবে ৩০মিনিট প্রবল গতিতে ঠাপের পর ঠাপ দিয়ে হঠাৎই ছেলে জুবেদ তার আম্মু পিয়াংকা এর গুদের গভীর এ বাচ্চাদানিতে বাঁড়া গেতে আহ আহ আহ করে বীর্য ডালতে থাকে। আর। এভাবে সারা রাত সে তার আম্মু পিয়াংকা এর গুধ ভাসিয়ে বীর্যপাত করে গুধের ভিতরে। সারা রাতে ২০ বার বীর্য পাত করেছে ছেলে জুবেদ তার আম্মু পিয়াংকার গুধে।
তার পর ক্লান্ত শরীরে একজন আরেকজনকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়েন।

সকাল বেলা যখনই জুবেদের আম্মু পিয়াংকা এর ঘুম ভেঙ্গে যায় তখনি দেখেন যে ছেলে জুবেদ তার উপরে গুধের ভিতরে বাঁড়া ডুকিয়ে তাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে আছে। এ দেখে তিনি কি করবেন ভেবে পাচ্ছেননা তাই কিছু নড়াচড়া কারনে আবারো ছেলে জুবেদের বাঁড়া গুধের ভিতরে ফুলে উঠলো। আর ছেলে জুবে ঘুমের তালে ঠাপাতে থাকে আর রাতের বীর্য গুধ দিয়ে বেয়ে বিছানায় পরতে থাকে।যতো সময় নিয়ে ঠাপাচ্ছে ততই বীর্য গুধ বেয়ে বিছানায় পরতেছে এক সময় আবারো প্রবল গতিতে ছেলে জুবেদ ঠাপের পর ঠাপ আর ঘনো লম্বা লম্বা ঠাপ মারতেছে তখনি তার আম্মু পিয়াংকা বুঝতে পারেন যে ছেলের এখন বীর্য বের হবে। তিনি দোস্ত দোস্তি করেও কোন লাভ হয়নি ছেলে জুবেদ আরো জুড়ে জুড়ে ঠাপিয়ে গুধের গভীর এ বাঁড়া ঠেসে ধরলো আর চিরিক চিরিক করে বীর্য তার আম্মু পিয়াংকার গুদের ভিতরে ছারতে লাগলো বীর্য ডালা শেষ হতেই তার আম্মু তাকে উপর থেকে এক ধাক্কায় নিছে ফেলে দেন আর দেখেন যে সারা বিছানার চাদর এ বীর্যে লেগে আছে আর গুধ দিয়ে বীর্য বেয়ে বেয়ে পরতেছে। এ দে খে আম্মু পিয়াংকা এর মাথা পুরো নষ্ট হয়ে গেলো।

ছেলে জুবেদ কে একটা লাতি মেরে ঘুম থেকে জাগালেন। ছেলে ঘুম থেকে উঠতেই কষে একটা থাপ্পর মারলেন ছেলে গালে। আর বল্লেন শুয়রে বাচ্চা তুই একি সর্বনাশ করলি আমার।আমি এখন মুখ দেখাবো কি ভাবে তর কাছে। বলে গালি দিচ্ছেন আর বকা দিথেছেন। এ সব সুনে সয্য না করতে পেরে ছেলে জুবেদ বল্লো সারা রাত তো মনের আনন্দে নিজের শখ মিটিয়েছো আমাকে দিয়ে।এখন আবার বকা বকি করতেছো কেনো।

এ কথা শুনে আম্মু আরো রেগে যান আর আমাকে মার ধর করেন। আমি ও সয্য করতে না পেরে আবারো আমার বাঁড়া জুর করে আম্মুর গুধে ডুকিয়ে চুদতে থাকি আর বলি খানকি মাগি ছিলান। আইজ তকে চুদে হয় আমি মরবো না হয় তুই আমর বাঁড়ার দাসী হবে বলে ঠাপের পর ঠাপ দিচ্ছে আর আম্মু পিয়াংকা জুরা জুড়ি করতেছে। আমি তাকে আমার শরীরের সমস্ত শক্তি দিয়ে শক্ত করে ধরে লম্বা লম্বা ঠাপ দিচ্ছি আর বলছি মাগি তকে আজ আমি তর স্বামীর সামনে চুদবো আর তকে চুদে চুদে আমার বাচ্চার মা বানাবো বলে প্রবল গতিতে ও আরো স্পিড এ ঠাপের পর ঠাপ দিচ্ছি আর আম্মু চিৎকার করছে আর আমাকে গালি দিয়ে বলতে ছে যে শালা শুয়োরের বাচ্চা বের কর বলছি বলে গালি দিচ্ছে।

এরি মধ্য আমি আবারো বীর্য গুধের ভিতরে ডালতে যাবো তার মাঝে আব্বু কল এলো আমি আম্মুর মুখের ভিতরে পুরো বাঁড়া ডুকিয়ে আব্বুর কল রিছিব করি আর লাহুর স্পিকার এর দিয়ে কথা বলি আব্বু বলেন যে আরো এক সপ্তাহ সেখানে থাকথে হবে। আমি যেনো আম্মুকে বলি বলে ফোন কেটে দেন। ফোন রেখে খুখের ভিতর থেকে বাঁড়া বের করে গুধে ডুকিয়েই বীর্য ডেলেদেই আর বলি। মাগি এই এক সপ্তাহ তুই এক বারের জন্য ও রিহাই পাবেনা আমি তকে প্রেগন্যান্ট করে তার পর তকে ছাড়বো বলে গুধে বাঁড়া রেখে টানা এক সপ্তাহ ধরে চুদেছি আর বীর্য পাত করেছি আব্বু বাড়ি আসার ১০ মিনিট আগে আমি আমার বাঁড়া আম্মুর গুধ থেকে বের করি।

আর আম্মুকে বলি এই এক সপ্তাহের সমস্ত সেক্স এর ভিডিও আমার কাছে আছে আব্বু কে কিছু বললেই সব ভিডিও ভাইরাল হয়ে যাবে বলে গুধে থেকে বাঁড়া বের করে আনি আর বলি যা মাগি গুসল করে আয় নয়তো তর স্বামী বুঝে যাবে যে তুই কুনু পুরুষ এর সাতে সংঙম করেছিস বলে তাকে ছেরে আমি আমার রুমে আসি এসে আমি ও গুসল করে ফ্রেশ হয়ে আসি এসে দেখি আম্মু বাতরুম থেকে বের হচ্ছেন আমি রুমে গেলাম যাওয়ার পর আবারো তাকে প্যান্ট খুলে চুদতে ছি এরি মধ্যে কলিং বেল বেজে উটলো আর আব্বু কল দিয়ে বল্লো দরজাটা খুলতে।

তাই আমি প্যান্ট পড়ে নিলাম আর আম্মু কে বল্লাম যে আজ রাতে আমি তোমাদের বেডরুমে ঘুমাবো বলে চলে ঘেলাম আম্মুর বেডরুম থেকে এসে দরজা খুলে আব্বুকে ভিতরে আসতেই বলি আব্বু আব্বু বলেন যে আম্মু কোথায় আমি বলি রুমে আছেন বলে আমি আব্বুর সাথে আম্মুর রুমে ডুকি। তারপর আব্বু গুসল করতে বাথরুমে গেলেন।তার ফাকে দিয়েই আবারো প্যান্ট খুলে আম্মুকে চুদতে লাগলাম কিছু সময় চুদার পর গুধে মাল ডেলে আবার টিকটাক মতো কপর চুপর দুজনেই পরে আব্বুর জন্য অপেক্ষা করি।

আব্বু গুসল করে এসে সন্ধ্যায় ফার্মেছি থেকে গিয়ে যৌনমিলন এর পিল কিনে আনলেন। আমি যখন আম্মুর রুমে যাই তখনি দেখি যে ডয়ার এর উপর যৌনমিলনের পিল।আমি এগুলু আমার প্যান্টের পকেটে ভরে ঐ জায়গায় ঘুমের ঔষধ রেখে চলে এলাম। এসে রাতের খাবার খেয়ে আমার রুমে চলে গেলাম। এরি মধ্যে আব্বু ডেকে বলতেছেন জে তাকে একটা প্যারাসিটামল দেওয়ার জন্য আমি সুযোগ বুজে আব্বুকে ঘুমের টেবলেট খাইয়ে দেই। তার পর আম্মু ও আব্বু কিছু সময় সহবাস করে আব্বু বীর্য বাইরে ফেলে ঘুমিয়ে পরেন যখন আব্বু নাক ডাকছে তখন আমি আম্মুর পিচন থেকে তাকে আকরে দরে নাইটি তুলে প্যান্টি খুলে গুধে বাঁড়া ডুকিয়ে সারা রাত চুদে বীর্য দিয়ে গুধ ভাসিয়ে ফজরে আগে আমি আমার রুমে এসে ঘুমিয়ে পরি। তার পর থেকে এ ভাবে আমি আম্মুকে চুদতে থাকি....
 

Users who are viewing this thread

Back
Top