What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিশুতি রাতে ট্রেনের কামরায় উলঙ্গ চোদনের বাংলা চটি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
নিশুতি রাতে ট্রেনের কামরায় উলঙ্গ চোদনের বাংলা চটি – ১ by sumitroy2016

– শিয়ালদহ, ভারতের ব্যাস্ততম রেলওয়ে স্টেশান। প্রতিদিন কয়েকশো দুরপাল্লা এবং আঁচলিক ট্রেনের মাধ্যমে কয়েক লক্ষ মানুষ যাত্রা করেন। সারাদিন স্টেশান জুড়ে অজস্র জনস্রোত বয়ে চলে, তার সাথে চলতে থাকে শতাধিক ট্রেনের প্রতিদিনই আসা যাওয়া। কাকভোর থেকে আঁচলিক ট্রেনের চলাচলের সাথে আরম্ভ হয়ে মধ্যরাত্রি শেষ ট্রেন ঢুকে যাওয়া পর্যন্ত মানুষের বন্যা বইতেই থাকে। শেষ ট্রেন প্ল্যাটফর্মে ঢোকার পর কারশেডে না ফিরে সেখানেই দাঁড়িয়ে থাকে এবং পরের দিন সেই ট্রেনগুলিই দিনের প্রথম ট্রেন হিসাবে পুনরায় দৈনিক যাত্রা আরম্ভ করে।

বিভিন্ন কারণে অনেকেই রাতের শেষ বিদাই ট্রেনটা ধরতে পারেন না এবং তাদের প্ল্যাটফর্মেই কোনও ভাবে রাত কাটাতে হয়। একসময় মধ্যরাত্রির থেকে ভোররাতে প্রথম ট্রেনের ছাড়ার সময়ের মাঝের সময়ে এই স্টেশানের ভীতরের দৃশ্য আমূল পাল্টে যেত। মনে হত, এই জনস্রোত হঠাৎ করে থেমে যাবার ফলে গোটা চত্বরটাই যেন স্তব্ধ হয়ে গেছে। মাঝরাতেও স্টে চত্বরে স্বল্পাহার এবং চা ইত্যাদি পাওয়া যেত যা দিয়েই আটকে পড়া যাত্রীদের সময় কাটানোর সাথে সাথে ঘুমের তন্দ্রা দুর করতে দেখা যেত।

এই সময়েই কমবয়সী কামুক যাত্রীদের বিনোদনের জন্য পনের থেকে পঁয়ত্রিশ বছরের কিছু মেয়েদের ঘোরাঘুরি এবং যাত্রীদের সাথে পষ্টিনষ্টি করতে দেখা যেত। এরা বাস্তবে স্বল্প টাকার বিনিময়ে দেহ ব্যাবসায়ে লিপ্ত এবং এই স্থানে তারা খূবই সহজে গ্রাহক জোগাড় করে নিতে পারত।

তবে আসল কাজ অর্থাৎ লাগানোর জন্য অত রাতে কোনও ঘর বা আশ্রয় না থাকার ফলে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনগুলির জন মানবহীন কামরা এবং সীটগুলি খূব সহজেই ব্যাবহার করা হত।

একসময় রাতের শেষ ট্রেন মিস করার ফলে আমারও এইরকমের এক অভিজ্ঞতা হয়ে ছিল। তখন বয়স কম হবার ফলে মেয়েদের মাই ও গুদের দিকে আমারও ভীষণ ছোঁকছোঁকানি ছিল। স্টেশানের সামনের দিকের অংশে বসে আমি লক্ষ করলাম বেশ কিছু অল্পবয়সী এবং খূবই ছোট পোষাক পরা কিছু কামুকি মেয়ে কমবয়সী ছেলেদের হাত ধরে টানাটানি করছে। মেয়েগুলো এমনই পোষাক পরেছে যে তাদের উন্নত মাই এবং তার উপরে স্থিত বোঁটা, সরু কোমর, বলের মত পাছা এবং কলাগাছের পেটোর মত দাবনা সবই স্পষ্ট দেখা এবং বোঝা যাচ্ছে।

ছেলেদের সাথে এই মেয়েগুলো কিছু কথা মুখে এবং কিছু কথা চোখের ইশারায় বলছে, তারপরেই প্রতিটা মেয়ে এক একটি ছেলের হাত ধরে প্ল্যাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রেনগুলোর ফাঁকা কামরায় উঠে যাচ্ছে। আমার বুঝতে দেরী হলনা ট্রেনের কামরায় অবাধে চোদাচুদি চলছে।

আমি ধীর পায়ে ট্রেনের পাশাপাশি প্ল্যাটফর্মের উপর দিয়ে হেঁটে গিয়ে ট্রেনের জানলা দিয়ে দেখতে পেলাম প্রায় প্রতিটি কামরার ভীতরেই সীটের উপর উন্মুক্ত চোদাচুদি চলছে। অধিকাংশ ছেলেগুলো কামরার ভীতরে উলঙ্গ হয়ে নিজের সঙ্গিনিকেও উলঙ্গ করে তাদের মাই টিপছে অথবা গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারছে। যার ফলে বেশ কিছু কামরার ভীতর থেকেই কাঠের সীটের খটখট আওয়াজ শোনা যাচ্ছে। যেহেতু ঐ সময় ছেলে এবং মেয়েগুলো শুধু চোদার জন্যই ট্রেনে উঠেছে তাই ওরা একে অপরকে কোনও রকম লজ্জা না পেয়ে একজোড়া অন্যজোড়ার সামনেই চোদাচুদি করতে অভ্যস্ত।

অনেক ছেলে আবার যৌনরোগের ভয়ে কণ্ডোম ব্যাবহার করছে যেটা তার সঙ্গিনি নিজে হাতে তার ঠাটানো বাড়ায় পরিয়ে দিচ্ছে। যে ছেলেগুলো ঘুরে ঘুরে ভাঁড়ে চা বিক্রী করছিল তারাই আবার একটু বেশী দামে কণ্ডোমও সরবরাহ করে দিচ্ছিল। কয়েকটি মেয়েকে দেখলাম উলঙ্গ হয়ে কামরার মেঝের উপর উভু হয়ে বসে সামনের সীটে বসে থাকা ছেলেটার আখাম্বা বাড়া মুখে নিয়ে মনের আনন্দে চুষে যাচ্ছে। সব মিলিয়ে বিশাল যৌথ চোদন উৎসবের এক অসাধারণ দৃশ্য!
এতগুলো ছেলে মেয়েকে চোখের সামনে উন্মত্ত চোদাচুদি করতে দেখে প্যান্টের ভীতর আমার বাড়াটাও ঠাটিয়ে উঠল। আমি ভাবলাম মাত্র কিছু টাকার বিনিময়ে একটা সুন্দরী বেশ্যাকে চুদতে পারার এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করা মোটেই উচিৎ হবেনা।


আমি মনে মনে ভাবছিলাম একটা অল্প ব্যাবহৃত কমবয়সী সুন্দরী বেশ্যা খুঁজে বের করে তাকে দিয়ে বাড়া চোষানোর পর চুদতে হবে। আমি বেশ কিছুক্ষণ এদিক ওদিক তাকানো পর লক্ষ করলাম প্ল্যাটফর্মের একটি বেঞ্চের উপর জীন্স এবং টীশার্ট পরিহিতা একটি অতীব সুন্দরী ও স্মার্ট মেয়ে বসে আছে অথচ তার দিকে কোনও ছেলে এগুনোর সাহস করছেনা এবং সেও কোনও ছেলের হাত ধরে টানাটানি করছে না। মেয়েটির মাইগুলো এতই সুন্দর যে দেখলেই হাতে নিয়ে টিপতে ইচ্ছে করবে। দাবনাগুলো ঠিক যেন হাল্কা নরম পাশবালিশ!

মনে মনে ঐ সুন্দরী মেয়েটাকে চুদব ঠিক করলাম, সেজন্য মেয়েটার পাশে গিয়ে বসলাম এবং ফিসফিস করে বললাম, "দিদি, কত করে? সারা রাতের কত?"

মেয়েটি বলল, "আমি উর্বশী, যেহেতু আমি এখানে থাকা মেয়েদের মধ্যে সব থেকে বেশী সুন্দরী ও সেক্সি, তাই আমার দর এই সাধারণ মেয়েগুলোর চেয়ে অনেক বেশী। সাধারণ লোক চট করে আমার কাছে আসতে ভয় পায়। আমার দর- শুধু মাই টিপলে পাঁচশো টাকা, শুধু প্যান্ট ও প্যান্টি নামিয়ে চুদলে এক হাজার টাকা, উলঙ্গ করে চুদলে আড়াই হাজার টাকা সাথে বাড়া চোষা ফ্রী এবং সারা রাতের জন্য পাঁচ হাজার টাকা, সেখানেও বাড়া চোষা ফ্রী। পাঁচ হাজার টাকার বিনিময়ে সারা রাত যতবার ইচ্ছে এবং যতক্ষণ ইচ্ছে আমায় চুদতে পারবে। এইবার তুমি বল, তুমি কি চাও।"

আমি মনে মনে ভাবলাম উর্বশীর দর তো বেশ বেশী, একে চুদতে গেলে অনেক টাকা খরচ হয়ে যাবে। তবে দর বেশী হবার ফলে এই মেয়ের গুদে নিম্ন বিত্তের আজে বাজে লোক বাড়া ঢোকানোর সাহস পাবেনা যার ফলে অন্য মেয়েগুলোর চেয়ে এর গুদটাও কম ব্যাবহার হয়ে থাকবে।

তাছাড়া উর্বশী বাস্তবেও উর্বশী! কারণ তার সৌন্দর্য এবং শারীরিক গঠন এক কথায় অসাধারণ! মাইগুলো কি উন্নত ঠিক যেন গেঞ্জি ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে! তবে এই পরিবেষে সারারাতের দাম দিয়ে মাত্র তিন চার ঘন্টা ফুর্তি করা অর্থহীন, তাই একবার চোদনের চুক্তিতেই রাজী হয়ে গেলাম।

উর্বশী আমার সাথে ট্রেনের এমন এক কামরায় উঠল যেখানে অন্য কোনও জোড়া চোদাচুদি করছিল না। উর্বশী কামরায় ঢোকা মাত্রই নিজের গেঞ্জি ও প্যান্ট খুলে আমার সামনে দাঁড়ালো। আমি লক্ষ করলাম উর্বশী ৩৬সি সাইজের ব্রা পরে আছে যার ভীতর থেকে ওর ফর্সা, বড় এবং উন্নত মাইগুলো বেরিয়ে আসার জন্য ছটফট করছে।

উর্বশীর প্যান্টির তলা দিয়ে ওর লোমহীন ফর্সা দাবনাগুলো কামরার ভীতরের ক্ষীন আলোতেও জ্বলজ্বল করছে। আমি নিজেই উর্বশীর ব্রেসিয়ারের হুক খুলে দিয়ে মাইগুলো বের করে মনের আনন্দে টিপতে লাগলাম।

কে জানে, উর্বশী এত ব্যাবহার হওয়া সত্বেও কি ভাবে মাইগুলো এত নিটোল রাখতে পেরেছে। আমি উর্বশীর একটা মাই চুষতে এবং অপরটা টিপতে লাগলাম। উর্বশী মুচকি হেসে বলল, "আমাদের আসল মুল্য সুগঠিত মাইয়ের জন্য, তাই ঝুলে যাবার ভয়ে আমি কোনও খদ্দেরকেই আমার মাই চুষতে দিইনা, কিন্তু কেন জানিনা তোমাকে দেখার পর থেকেই তোমাকে দিয়ে মাই চোষাতে আমার ভীষণ ইচ্ছে করছিল। তাই আমি তোমায় আমার মাই চোষার অনুমতি দিয়ে ফেললাম। একটু তাড়াতাড়ি শেষ কর, আমি তোমার বাড়াটা একটু চুষে দি। তুমি যখন এত টাকা খরচ করছ তখন তোমাকে সবরকম ভাবে সন্তুষ্ট করা আমারও দায়িত্ব।"
 

Users who are viewing this thread

Back
Top