What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বডি ম্যাসাজ পর্ব ১ - by lipikaqueen

আমার নাম লতিফা, আমি বর্তমানে কলেজ শেষ করে বাড়িতে আছি, আমার বয়স এই ২৩, , আমি একজন হিজাব পরিহিত সংস্কারি মেয়ে। যেহেতু আমাদের বাড়িতে সেই ভাবে স্বাধীনতা নেই সেই কারণে আমি তেমন বাইরে যায় না। সারাদিন ঘরেই থাকি, আমার বাবার এক বন্ধুর ছেলে আমাকে খুব পছন্দ করে তাই তার সাথেই আমার বিয়ে হবে এটাই আমার পরিবার মেনে নিয়ে আমাকে শুধুমাত্র বাইরের ছেলে বলতে ওই ইমরানের সাথেই ঘুরতে যেতে দেয়। ইমরান খুব ভালো ছেলে শান্ত ছেলে আমাকে খুব যত্ন করে ইমরান। আমার ছোটবেলায় কোন ভালোবাসা ছিল না কলেজে কোন ভালবাসা ছিল না তাই আমি শুধু ইমরানকেই ভালবাসি আর কোন পুরুষের স্পর্শ বলতে ইমরানের শুধুমাত্র আমার হাত ধরেছে।
সপ্তাহ খানেক আগে আমার কাজ করতে গিয়ে কোমরে ভীষণ ব্যথা লাগে আর সেই ব্যথাটা খুবই অসহ্য আমি কাজ করতে গিয়ে নিচু হতে পারি না। ডাক্তার দেখিয়েছিলাম কিন্তু ওষুধে কাজ হয়নি। তাই একদিন আমি আমার এক বান্ধবীকে কল করে আমার শরীরের ব্যথার ব্যাপারে জানালাম সে আমাকে মেসেজ নিতে বলল সাথে এটাও বলল মেসেজ নিলে নাকি তাড়াতাড়ি সেরে যাবে।

আমি : পিয়া জানিস তো আমার এক সপ্তাহ ধরে খুব ব্যথা, কোমরে এতটাই ব্যথা লেগেছে যে আমি ঠিকঠাক কাজ করতে পারছি না।
পিয়া : হ্যাঁরে কোমরের ব্যথা খুব বাজে জিনিস, তুই ডাক্তার দেখিয়েছিস?
আমি : হ্যাঁ আমি ডাক্তার দেখিয়েছি কিন্তু কোন লাভ হয়নি।
পিয়া: তাহলে তুই একটা কাজ করতে পারিস তুই মেসেজ নিতে পারিস।
আমি : মাথা চিনলে ঠিক হয়ে যাবে?
পিয়া : হ্যাঁ, যাবে রে, আমার একটা আন্টির ঠিক হয়ে গেছিল। তুই যদি বলিস তাহলে আন্টির কাছ থেকে নাম্বার নিয়ে উনার সাথে যোগাযোগ করে দিতে পারি, উনি বাড়িতে এসে খুব সুন্দর মেসেজ করে দিয়ে যান।
আমি : ঠিক আছে তুই ওই মহিলার ফোন নম্বরটা আমাকে দে।
পিয়া : মহিলা, আমি কখন বললাম উনি মহিলা, উনি তো একটা ছেলে, ছেলে বলা ভুল হবে একটা বয়স্ক দাদু।
আমি : মানে আমি একটা পরপুরুষ দিয়ে মেসেজ করাব।

পিয়া : আরে পর পুরুষ দিয়ে মাসাজ করাবি কেন উনি তো বয়স্ক লোক, উনি খুব প্রফেশনাল কোন সমস্যা হবে না বিশ্বাস কর।
আমি : নারে থাক, আমি চাই না ইমরান ছাড়া আর কোন পুরুষ আমার গায়ে স্পর্শ করুক।
পিয়া : ঠিক আছে বুঝলাম বুঝলাম, আমি তো শুধু তোকে সাহায্য করার জন্য বললাম, ম্যাসাজ করালে কি খুব তাড়াতাড়ি তোর কোমরের ব্যাথা সেরে যেত।
আমি একটু ভেবে পিয়াকে বললাম, " আচ্ছা তুই ঠিক বলছিস তো, কোন সমস্যা হবে না তো? "
পিয়া : নারে পাগলি কোন সমস্যা হবে না। আমি ওনার থেকে অ্যাপোয়েন্টমেন্ট নিয়ে তোর বাড়িতে পাঠাবো ওনাকে।
আমি : কিন্তু বাড়িতে তো মা থাকবে, আর মা যদি এসব জানতে পারে, আমাকে আর আস্ত রাখবে না। তুই এক কাজ কর, শনিবারে ওই মাসাজের দাদুকে আমাদের বাড়িতে পাঠা, ঐদিন মা বাড়িতে থাকবে না, সকাল থেকে রাত অব্দি বাড়িটা শুধু আমার থাকবে।
পিয়া : আচ্ছা তোর কি অন্য কোন মতলব আছে নাকি?
আমি : মানে কি মতলব থাকবে আমার।
পিয়া : কিছুই না ওই শুধু টিং টং।

আমি : সত্যি তোর অসভ্যতামি গেল না। উনি একটা বয়স্ক মানুষ উনার সাথে কি এসব করা ঠিক হবে।
পিয়া : তুই কি জানিস বয়স্ক লোকরা বেশি আদর করতে পারে। আমার তো ফ্যান্টাসি আছে বয়স্ক লোকের কাছে আদর খাওয়া। তাও লোকটার যদি বয়স ৭০ এর ওপরে বেশি হয়।
আমি : থাক তাহলে পাঠাতে হবে না আমি ক্যানসেল করে দিচ্ছি।
পিয়া : আরে মামনি রাগ করে না আমি তো এমনি এমনি বললাম। ঠিক আছে আমি শনিবারে পাঠাচ্ছি ওনাকে।

এইভাবে প্রায় দুদিন কেটে গেল, শনিবার সকালে মা আমাকে বাড়িতে কি কাজ আছে সেই সব মুছে গেল। মা ব্যাগ নিয়ে খালার বাড়ি দুদিনের জন্য চলে গেল। এখন বাড়িটা শুধু আমার একার। আমি বসে বসে অপেক্ষা করতে থাকলাম। দাদু কখন আসবে। ড্রয়িং রুমের সোফার উপরে বসে বসে প্রায় দশটা থেকে সাড়ে ১১ টা হয়ে গেল, আমি সোফায় বসে এক ঘুম দিয়ে দিলাম। ঠিক সেই সময় আমাদের বাড়ির দরজায় একটা বেল বাজলো। আমিও তড়িঘড়ি উঠে, আমার হিজাব জামাকাপড় সব ঠিক করে এগিয়ে গেলাম দরজা খোলার জন্য, দরজা খুলতেই দেখি পাতলা রোগা কালো বেশ বয়স্ক, প্রায় ৬০ এর কাছাকাছি একটা লোক হাতে দুটো ব্যাগ নিয়ে আমাকে বলে উঠলো, " গুড মর্নিং ম্যাডাম আপনি ম্যাসাজের জন্য ডেকেছিলেন তো?"
আমি : হ্যাঁ আমি দেখেছিলাম আসুন ভিতরে আসুন
দাদু : ধন্যবাদ।

এই বলেই দাদু আমার পিছু পিছু আমার সাথে তা ডাইনিং অবধি হেঁটে চলে এলো। আমি ওনাকে বসতে বলায় উনি সোফার উপরে বসলেন, আমি ওনাকে চা অফার করলাম, উনি প্রথমে লাগবে না বললেও আমি জোর করায় উনি আমার হাতের চা খেলেন।
চা খাওয়ার পর উনি আমাকে বললেন, আপনার হাতে চা খুব সুন্দর হয়েছে। আমিও একটু লজ্জা সহ মুচকি হাসি দিয়ে উনাকে বললাম ধন্যবাদ।
এরপর উনি আমাকে বললেন, " তাহলে চলুন শুরু করা যাক", এই শুনে আমার একটু ভয় ভয় করছিল আমি ওনাকে বললাম কেমন জায়গা হলে ভালো হয়।
দাদু : সবচেয়ে ভালো হয় যদি বেড হয়।
আমি : ঠিক আছে একটু অপেক্ষা করুন আপনি নাস্তা গুলো খান, আমি আমার ঘরের বেড রেডি করছি।

এই মত আমি ঘরে গিয়ে আমার বেটা রেডি করে নিলাম। তারপর দাদুকে ঘরের বেড থেকে বললাম এবার আপনি ভিতরে আসুন। দাদু সেই মতো দুটো ব্যাগ হাতে নিয়ে আমার বেডরুমে প্রবেশ করল। আমি বেডরুমের বেডের উপরে বসে আছি আর দাদু তার ব্যাগ থেকে বডি ম্যাসাজের তেল আর একটা তোয়ালে বের করে আনলেন। আমাকে বললেন এবার আপনি উবুর হয়ে খাটের উপর শুয়ে পড়ুন। আমিও সেই মতো খাটের উপরে শুয়ে পড়লাম, দাদু প্রথমে আমার পায়ের তলা ম্যাসাজ করল, ম্যাসাজ করতে করতে দাদু আমাকে বলল
দাদু : আপনার পায়ের পেশী খুব স্টিফ হয়ে আছে।
আমি : হ্যাঁ জানি দাদু, সেই কারণেই কাজ করতে গিয়ে সমস্যা হচ্ছিল।
দাদু : ও আচ্ছা, আপনাকে মোস্ট ওয়েল মেসেজ দরকার, আপনি আপনার লেডিস টা খুলে ফেলুন।
আমি : সেই সময় আমার ভীষণ লজ্জা পেল, আপনি লেগিংস এর উপর দিয়েই মাসাজ করেন না।

দাদু : আমি বুঝতে পারছি আপনি লজ্জা পাচ্ছেন, কিন্তু বিশ্বাস করুন আমি প্রফেশনাল। আপনার মাসাজ হবে কিন্তু ততটা এফেক্টিভ হবে না। আর আপনি জোর করলে আমি লেগিংস এর উপর দিয়ে আপনাকে মেসেজ করে দিতে পারি।
আমি ভেবে দেখলাম অনেকদিন ধরেই যন্ত্রণায় আছি লেগিংস খুলে মাসাজ করে নেওয়ায় বেটার হবে।
আমি : ঠিক আছে দাদু আমি লেগিন্স খুলছি কিন্তু আপনি আমার উপরে একটা তোয়ালে দিয়ে রাখবেন।
দাদু : ঠিক আছে আমি তোয়ালে দিয়ে রাখছি।

এইভাবে কিছুক্ষণ মাসাজ করার পরে দাদু দেখলো আমার চায়ের কাছে যখন মাসাজ করছিল তখন দাদুর খুব অসুবিধা হচ্ছিল। দাদু বলে উঠলেন " দেখুন মাসাজ করার সময় এই তোয়ালিটা সমস্যা করছে, আমি কি আপনার অনুমতি নিয়ে টলি টা সরিয়ে দেবো?"
সেই সময় দাদু এত সুন্দর করে আমার মাসাজ করছিল আমার শরীরের মধ্যে দিয়ে যেন কারেন্ট প্রবাহিত হচ্ছিল। তাই আমি বেশি কিছু না ভেবেই বললাম সরিয়ে দিন।

সেই সময় দাদু আমার থাই মেসেজ করতে করতে আমাকে বললেন, " দেখুন আপনার থাই মাসাজ করতে করতে আপনার প্রাইভেট পাটে দুই এক বার আমার হাত লাগতে পারে, আপনার তাতে কোন আপত্তি নেই তো?"

আমি মাথা উঁচু করে পিছন দিকে ফিরে দাদু দিকে তাকিয়ে বললাম, একটু মুচকি হাসি দিয়ে কোন সমস্যা নেই আপনি আপনার মত করেই করুন। কারণ দাদু যেভাবে আমাকে মেসেজ করে দিচ্ছিল, তাতে আমার এত রিলাক্স এতো সুখ লাগছিল যা আগে আমি কোনদিনই অনুভব করিনি। দাদু আমাকে মাসাজ করতে করতে, বেশ কয়েকবার আমার প্রাইভেট জায়গায় স্পর্শ করে, সেই স্পর্শ একটা আলাদা অনুভূতি ছিল, যেটার জন্য আমার শরীর হঠাৎ গরম হয়ে গেল। আমার যোনি দিয়ে জল বেরোতে লাগলো, আর সেই জল বেরোনোতে, আমার প্যান্টি অনেকটাই ভিজে গেল। এরপর দাদু আমার কোমর মেসেজ করার জন্য আমার সারওয়ারটা খুলতে বলল। আমি প্রথমে লজ্জা পাচ্ছিলাম একটা পর পুরুষের সামনে। কিন্তু দাদু বললেন ভয় পাওয়ার কিছুই নেই, আমার বাড়িতে তোমার মত একজন নাতি আছে। আমিও ভেবে দেখলাম ইনি তো বয়স্ক, কি আর হবে আর তাছাড়া, বাড়িতে উনি আর আমি ছাড়া আর কেউ নেই। তাই কেউ কিছু জানতেও পারবে না। এইভাবে দাদু আমাকে খুব সুন্দর করে বডি ম্যাসাজ করতে লাগলো। আর এই মাসাজের আরামে, আমার দুবার অর্গাজম হয়ে গেল, সাধু ব্যাপারটা বুঝতে পেরে মুচকি মুচকি হাসছে। আর আমি চোখ বন্ধ করে ম্যাসাজের আরাম নিচ্ছিলাম, কিন্তু হঠাৎ চোখ খুলে যখন আয়নার দিকে তাকালাম, দেখলাম আমার ওই অর্গাজম হওয়া দ দেখে দাদু মুচকি মুচকি হাসছে। এইভাবে প্রায় দেড় ঘন্টা আমাকে ম্যাসাজ করল। তারপর দাদু আমাকে বলল " ম্যাডাম আপনার মেসেজ হয়ে গেছে, আপনি এবার জামা কাপড় পড়ে নিতে পারেন।"

কিন্তু আমার তখনও তৃপ্তি হয়নি, মনে হচ্ছিল দাদু আরেকটু ম্যাসাজ করলে ভালো হতো। আমি অতৃপ্ত অবস্থায়, একটু মুখটা কাচুমাচু করে, দাদুকে বললাম, " আপনার এত তাড়াতাড়ি হয়ে গেল? "
কোথায় ম্যাডাম, প্রায় দেড় ঘন্টা ধরে আপনাকে মেসেজ করলাম।
আমি লেগিন্স পড়তে পড়তে, ও আচ্ছা ঠিক আছে।

আপনি সালোয়ারটা পড়ুন আমি বাইরে অপেক্ষা করছি। এই বলে দাদু রুমের বাইরে বেরিয়ে অপেক্ষা করতে লাগলেন। আমি সালোয়ারটা পড়ে হিজাব পড়ে, হাতে টাকা নিয়ে বাইরে চলে এলাম। দাদু কে বললাম দাদু আর এক কাপ চা বানায়, দাদু বললেন " ম্যাডাম আজকে আর না, আমার অন্য একজনের ফিজিওথেরাপি করাতে হবে। আজ আসি" এই বলে দাদু আমার হাত থেকে টাকাটা নিয়ে মেন দরজা দিয়ে বেরিয়ে চলে গেলেন।
আমার মনে তখনো দাদু সে স্পর্শের কথা মনে পড়ছিল। দাদুর ছোয়াতে আমার যে অর্গাজম হয়েছিল, সেটা আমার অতৃপ্ত ছিল। তাই আমি ভাবলাম ঠান্ডা পানি দিয়ে স্নান করলে হয়তো, আমার এইসব উল্টোপাল্টা চিন্তাভাবনা মাথা থেকে বেরিয়ে যাবে। কিন্তু বেরোনো তো দূর কথা, আমার আরো বেশি বেশি করে মনে পড়তে লাগলো। আমি স্নান থেকে বেরিয়ে এসে, লাঞ্চ করার পর আমার বান্ধবী পিয়াকে ফোন লাগালাম।
পিয়া : কি খবর দোস্ত কেমন লাগলো?
আমি : বেশ ভালই লেগেছে কিন্তু বুড়োটা আমার উল্টোপাল্টা জায়গায় হাত দিয়েছে।
পিয়া : মানে কি করেছে বুড়োটা?
আমি : কিছু করেনি তেমন বাজে কিছু করেনি, কিন্তু আমাকে যেভাবে মাসাজ করছিল, আমার কোমরের ব্যথা ঠিক হয়েছে ঠিকই, কিন্তু মনের ব্যথা বাড়িয়ে দিল।
পিয়া : কেন কি হয়েছে একটু খুলে বল তো।

আমি : আমিনা আজকে খুব রিলাক্স ফেল করছি, আমার যোনি দিয়ে, দাদু যখন ম্যাসাজ করছিল, আমার হুড় করে জল বেরোচ্ছিল।
পিয়া : হাহাহা… সত্যি জল বের হচ্ছিল?
আমি : হ্যাঁরে অনেক বেশি এরকম আগে হয়নি আমার সাথে।
পিয়া : মামনি তোমার অর্গাজম হয়েছে তো একবার না ৩-৪ বার।
আমি : সত্যি রে আমি এরকম রিলাক্স আগে কোনদিন হয়নি কিন্তু একটু অতৃপ্ত হয়ে গেছিলাম।
পিয়া : কেন রে কি হয়েছে?
আমি : দাদু আমার পুরো জল বেরোনোর আগেই ম্যাসাজ থামিয়ে দিল, আর আমাকে জামা কাপড় পড়ে বাইরে আসতে বলল, তুই বল এমন অবস্থায় কেমন অস্বস্তি হয়?
পিয়া : সে তো অস্বস্তি হয় কিন্তু দাদুর নেক্সটেশন কবে দিয়েছে?
আমি : তেমন তো কিছু বলেনি নেক্সট দিন আসবে।
পিয়া : বয়স হয়ে গেছে তো তাই ভুলে গেছি, মাসাজ তোকে দুদিন করতে হবে। আমার পিসি দ্বিতীয় দিন মেসেজ করার পরে, অনেক ফুরফুরে এবং আনন্দময়ী হয়ে উঠেছিল। উনি মাঝে মাঝেই দাদুকে ডেকে ম্যাসাজ করিয়ে নেন।
আমি : ঠিক আছে তাহলে তুই, কালকেই দাদুকে আসতে বল। কাল রবিবার কাল মা থাকছে না।
পিয়া : ঠিক আছে আমি দাদুকে বলছি রবিবার সকাল দশটায় যেতে।
আমি : ঠিক আছে তাই বলিস নে রাখছি তাহলে।
পিয়া : ঠিক আছে আমি রাতে এসএমএস করছি তোকে।

এই বলে পিয়া ফোনটা রেখে দিলো। কিন্তু তখনও আমার অস্বস্তি কাটছিল না। আমি বিকালে একটু বাইরে ঘুরতে গেলাম। বাইরে বলতে সামনের গার্ডেন আর পাশে একটা বাচ্চা আছে সেই বাচ্চার সাথে খেলতাম। এইভাবে খেলতে খেলতে বিকাল থেকে সন্ধ্যা হল আমিও খাওয়া দাওয়া করে টিভি দেখতে দেখতে শুয়ে পড়লাম কিন্তু কেন জানিনা রাতে আমার ঘুম হলো না। সারারাত শুধু আজকের দাদু যেভাবে আমাকে স্পর্শ করেছিল সেই সব কথা মনে পড়ছিল। এইসব ভাবতে ভাবতে যখন আমি একটা ক্লান্ত হয়ে গেলাম। প্রায় দুটো তিনটে নাগাদ আমার ঘুম এলো আর আমি তখন ঘুমিয়ে পড়লাম।

আজ আমি প্রায় নটার দিকে ঘুম থেকে উঠলাম। ঘুম থেকে উঠেই দেখি প্রায় দশ বারোটা মিস কল। তারপরে পিয়ার দু তিনটে মেসেজ, তাতে লেখা ছিল দাদু হয়তো একটু তাড়াতাড়ি আসবে। তুই তৈরি থাকিস। আমি কিন্তু দাদুর সাথে, ফুল প্যাকেজের জন্য এপয়েন্টমেন্ট নিয়ে নিয়েছি। দাদু কিন্তু দশটা সাড়ে দশটার মধ্যেই তোর বাড়িতে পৌঁছে যাবে সেই মতো তৈরি থাকিস।

আমিও সেই মতো তাড়াতাড়ি রেডি হয়ে, আমার ঘর গুছিয়ে, দাদুর জন্য চা নাস্তা বানিয়ে, ড্রয়িং রুমে অপেক্ষা করতে থাকলাম। আর বারবার জানালা দিয়ে দেখতে থাকলাম। দাদু কখন আসবে? দাদু কখন আসবে?… দশটা বেজে গেল দাদু আসে না, আমার মনের ভেতর কেমন একটা খারাপ লাগা শুরু হলো। সাড়ে দশটা বেজে গেল তাও দাদু আসে না। সেই সময় আমার ভীষণ খারাপ লাগছিল, যা আমি মুখের ভাষার মাধ্যমে বোঝাতে পারবো না। এগারোটা বেজে গেল দাদু তাও আসার নাম নেই, আমি সত্যিই এবার কান্না করে ফেলব, আমি কেমন যেন একটু কাঁদো কাঁদো হয়ে গেলাম, চোখ লাল, আর চোখ দিয়ে জল বেরিয়ে এলো, ঠিক সেই সময়, আমি দূর থেকে দাদুর মাথা দেখতে পেলাম, সেই কালো চিকন চেহারা, মাথায় টাক আর সাদা চুল। দাদুকে দূর থেকে দেখে আমি কেমন ভাগ করে কেঁদে ফেললাম, কিন্তু তাড়াতাড়ি নিজেকে সামলে, চোখ মুঝে নিজের হিজাব ঠিক করে, আমি দোতলা থেকে নিচে এসে, দরজা খুলে হাসিমুখে দাদুকে ভিতরে আসার জন্য আহ্বান জানালাম।

দাদুও আমার আহ্বান দেখে খুশি হয়ে, আমার দিকে একটা উষ্ণ হাসি দিয়ে, আমাকে জিজ্ঞাসা করল, " এখন কোমরের ব্যথা একটু কমেছে তো?"
আমি খুশির স্বরে বললাম হ্যাঁ অনেকটাই কমে গেছে, এই নিন চা নিন। দাদু আর আমি চা খেতে খেতে অনেক রকমের গল্প করলাম।
দাদু : আপনার বান্ধবী পিয়া, আপনার জন্য ফুল প্যাকেজ অর্ডার দিয়েছে।

আমি : হ্যাঁ আমি ওকে অর্ডার দিতে বলেছিলাম। আমার এই কোমরের ব্যথা যত তাড়াতাড়ি সেরে যায়, ততই আমার জন্য ভালো।
দাদু : হ্যাঁ ফুল প্যাকেজে অনেকের, গায়ের ব্যথা মনের ব্যথা কমে গেছে। আমি তো প্রফেশনাল আমি জানি ব্যথা কিভাবে কমাতে হয়।
এই বলে চায়ে চুমুক দিতে দিতে আমার দিকে তাকালো, আমিও অবুঝের মত দাদুর দিকে তাকিয়ে একটু মুচকে হাসলাম।
এরপর দাদু বললো, চলুন তবে ভিতরে যাওয়া যাক। তার আগে এই এগ্রিমেন্ট টা একটু সই করে দিন। আমি বললাম, " এটা কি ধরনের এগ্রিমেন্ট? "
দাদু বললো, " এটা তেমন কিছুই না আপনি যে ফুল প্যাকেজের পরিষেবা পেতে, ইচ্ছুক সেই সম্বন্ধে সম্মতি জানালেন, এই এগ্রিমেন্ট সম্বন্ধে আপনি কোন আইনি ব্যবস্থা নিতে পারবেন না।"
আমি দাদুর কথা শুনে হাসতে হাসতে বললাম, " ও আচ্ছা ঠিক আছে দিন সই করে দেই" এই বলে আমি কলমটা নিয়ে সেই কাগজের উপরে সই করে দিলাম।
কিন্তু এই কাগজে, কি কি লেখা আছে সেগুলো আমি পরেও দেখলাম না।
[ এতে লেখা ছিল, প্রথমে তা তো আমাকে বডি মেসেজ আছে দেবে, আমার শরীরে একটাও জামা কাপড় থাকবে না, তারপরে আমার দুধু ধরে মালিশ করবে, আর শেষে, আমাকে বিনা কনডমে চুদে আমার ভিতরে বীর্য ফেলবে। আর দাদুর বীর্য আমাকে গিলে গিলে খেতে হবে।]
এরপর দাদু আর আমি আমার ঘরে প্রবেশ করলাম।

আজ আমি আর কালকের মত লজ্জা পাচ্ছিলাম না। দাদু ও আমার ঘরে গিয়ে, আমাকে বলল, আপনি আজ প্রথম থেকে লেগিন্স আর সালোয়ার টা খুলে রাখুন। কথাটা শুনে আমি একটু অবাক হলেও, একটা বাধ্য নারীর মতো আমার লেগিন সালোয়ার খুলে পাশে রেখে দিলাম। আমার ঘরের দরজাটা খোলাই ছিল। যেহেতু বাড়িতে কেউ নেই, তাই আমি বন্ধ করার তেমন প্রয়োজন মনে করিনি।

দাদু এবার দাদু নিজে জামা কাপড় খুলে, একটা জাংগিয়া পড়ে, হাতে তেল নিয়ে দাঁড়িয়ে আর আমাকে বলল, আপনি উবর হয়ে শুয়ে পড়ুন।
আমি দাদুর কথামতো পুকুর হয়ে শুলাম, দাদু হাতের তেল নিয়ে কালকের মত প্রথমে পায়ের কাছে মালিশ করতে করতে, হাঁটুর দিকে এগিয়ে এলো। সেই সময় পিয়া আমাকে ফোন করল, আমি পিয়ার ফোন ধরে কথা বলা শুরু করলাম। আমি লাউড স্পিকারে রেখেই কথা বলা শুরু করলাম।

পিয়া : কিরে দোস্ত, দাদু এসেছে?
আমি : হ্যাঁ রে দাদু চলে এসেছে, আমি আর দাদু আছি, দাদু আমাকে মাসাজ করছে।
পিয়া : দাদুকে বলিস ভালো করে মাসাজ করতে, আমি কিন্তু তোর জন্য ফুল প্যাকেজ নিয়েছি।
আমি : হ্যাঁ দাদু বলল, তুই আমার জন্য ফুল প্যাকেজ এরেঞ্জ করেছিস। দাদু আমার এগ্রিমেন্ট করিয়ে নিয়েছে।
পিয়া : আচ্ছা তাই নাকি দাদু তাহলে তো ঠিকঠাকই করবে।
আমি : হ্যাঁ দাদু ঠিকঠাকই করছে।

সঙ্গে থাকুন …
 

Users who are viewing this thread

Back
Top