What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাবা রাম রহিম ও হানিপ্রীত – ভণ্ড বাবার কারসাজি (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
Story By ppidnas4

- এই গল্পের সাথে বাস্তবের কোন ঘটনার কোন মিল নেই. যদি পাঠক এমন কোন মিল খুঁজে পান তা নিতান্তই তার কল্পনাপ্রসূত.

পাঁচ বছর হল বিয়ে হয়েছে হানিপ্রীতে, এখনো সে মা হতে পারেনি. চিকিৎসা বিজ্ঞানে যা যা উপায় ছিল তার কোনটাই আর চেষ্টা করতে বাকি রাখেনি রাজবীর.

বাড়ির অমতে ভালবাসার বিয়ে তাদের. ছ ফুট, ফর্সা ছিপছিপে রাজবীরকে কলেজের প্রথম দিনেই মন দিয়েছিল সে. তারপর কিভাবে যে তিনটে বছর কেটে গেল বুঝতেই পারেনি ওরা.

এই তিন বছর চুটিয়ে প্রেম করেছে ওরা. পার্ক, মল, সিনেমা হল কোন কিছুই বাদ দেয়নি. কলেজ পেরিয়ে যখন হানিপ্রীতে বিয়ের কথা বার্তা চলতে লাগল, তখনও রাজবীর বেকার.

বাধ্য হয়ে পালিয়ে বিয়ে করা ছাড়া আর কোন উপায় ছিল না ওদের. পরে অবশ্য দুই বাড়িতেই মেনে নেয় ওদের বিয়ে, আর বিয়ের দুই বছর পর রাজবীর যখন চাকরি পায়, তখন তো আর কোন সমস্যাই রইল না.

বেশ সুখেই সংসার করছিল ওরা.বাচা নেয়ার চেষ্টাও করছিল, বিগত তিন বছর ধরে. কিন্তু বিধি বাম, কোন প্রচেষ্টা কোন ফল দিচ্ছিল না. এদিকে হানিপ্রীতে শাশুড়ি অর্থাত রাজবীরের মা অনেক দিন ধরেই ওকে ওদের পরিবারিক গুরুদেব দেব্প্রীত এর কাছে যেতে বলছে.

যদিও আধুনিক মেয়ে হানিপ্রীত এসবে একদম বিশ্বাস করে না, কিন্তু উপায় না দেখে শাশুড়ির মুখের দিকে তাকিয়ে সে যেতে রাজী হল. এর আগে দুএক বার শাশুড়ির সাথে বাবা দেবপ্রীত এর আশ্রমে গেছে হানিপ্রীত, কিন্তু কেন যেন বাবাকে একদমই ভাল লাগেনি তার.

যদিও একগাল দাড়ি, ঝাঁকড়া চুলের দীর্ঘদেহী সৌম্যকান্তি চেহারার একটা আলাদা আকর্ষণ আছে এটা অস্বীকার করার কোন উপায় নেই. কিন্তু বাবার চাহনিতে কোন সন্ন্যাসী সুলভ কোন দৃষ্টি সে খুঁজে পেল না বরং তার চাহনিতে অন্য রকম কিছু ভাষা খুঁজে পেল সে.

অবশ্য বাবারই বা কি দোষ, রীতিমত ডাকসাইটে সুন্দরী সে, পাঁচ ফুট আট ইঞ্চির ফর্সা ডাবকা শরীর, কমলার কোয়ার মতো ঠোঁট, আর বুকের ওপর বাতাবিলেবুর মত উদ্ধত স্তনদ্বয় যেকোন পুরুষের মাথা ঘুরিয়ে দেয়ার জন্য যথেষ্ট. সে শুনেছিল আগের দিনের পরমা সুন্দরী অপ্সরারা নাকি মুনিদের ধ্যান ভঙ্গ করে দিত.

আজ নিজেকে সেই অপ্সরা ভাবতে খুব একটা খারাপ তার লাগছে না, নিজের অজান্তেই যেন হাসির একটা রেখা ফুটে উঠল হানিপ্রীতে ঠোঁটে.

বাবা এবার কাছে ডাকল তাদের, হানিপ্রীতে শাশুড়ি পরম ভক্তি ভরে বাবাকে বলল তার সমস্যার কথা. বাবা হানিপ্রীতে কচি হাতটি নিজের হাতে নিয়ে চোখ বন্ধ করে বসে রইল.

মাঝে মাঝে হাল্কা চাপ দিতে লাগল. হানিপ্রীতে এবার একটু রাগ হতে লাগল, কত ছেলে তার এই হাতে একবার হাত রাখার জন্য, কত কি না করেছে, আর এই বাবা কত সহজেই ……. অনেক কষ্টে নিজেকে সংযত করল হানিপ্রীত.

ওদিকে ওর শাশুড়ি পরম ভক্তি নিয়ে বাবার দিকে চেয়ে আছে. তার কাছে বাবাই শেষ ভরসা. বিয়ের পর থেকেই হানিপ্রীত দেকছে, তার শশুরবাড়ির ওপর বাবা রাম রহিম এর প্রভাব অপরিসীম.

বাবার আদেশ দেবাদেশ রূপে গণ্য হয় ওর শশুর বাড়িতে. এর পর চোখ খুলে বাবা যে নিদান দিল, তাতে চমকে উঠল হানিপ্রীত. তার ওপর নাকি রাহুর নজর পড়েছে, তিন মাস দেবদাসী হয়ে থাকতে হবে তাকে বাবার আশ্রমে, বিভিন্ন পূজা, যজ্ঞের মাধ্যমে তাকে মুক্তি পেতে হবে এই রাহুগ্রাস থেকে. আর এই তিন মাস বাড়ির করো সাথে সে দেখ করতে পারবে না. শুনে তো আকাশ ভেঙ্গে পড়ল ওর মাথায়.

অনেক প্রতিবাদ সত্বেও শশুর বাড়ি বা বাপের বাড়ির কারো সমর্থন পেল না হানিপ্রীত. বাবা রাম রহিম এর ওপর তাদের অগাধ আস্থা. রাজবীর নিজে ওকে বাবার আশ্রমে পৌঁছে দিয়ে এল.

ওখানে গিয়ে হানিপ্রীত দেখল অনেক মেয়েই ওখানে আছে. সারাদিন পুজো অর্চনার মধ্যে দিয়েই কাটল. রাত আন্দাজ সাড়ে আটটা. হানিপ্রীতে পরনে লাল পাড়ের সাদা শাড়ি, সাদা ব্লাউজ, ব্রা পড়া নেই. এই নাকি আশ্রমের পোশাক.

ব্লাউজের ওপরের দুটো হুক খুলে বিছানায় নিজেকে এলিয়ে দিল হানিপ্রীত. ব্লাউজটা একটু টাইট. অবশ্য ব্লাউজের আর কি দোষ তার এই 36 সাইজের মাই জোড়া সামলানো তো আর মুখের কথা নয়. এ

মন সময় দরজায় টোকা পড়ল. দরজা খুলে দেখল আশ্রমের একটি মেয়ে," বাবা আপনাকে ঘরে ডেকেছেন."

একটু বিরক্তই হল হানিপ্রীত. তাও কথা না বাড়িয়ে হেঁটে গেল মেয়েটার পেছন পেছন. বিরাট বড় আশ্রম বাবার, বাইরে থেকে দেখে অবশ্য তেমন কিছু মনে হয় না.

বাবার ঘরটি দেখে হানিপ্রীতে মাথা ঘুরে গেল, কোন আশ্রমের সন্ন্যাসীর ঘর এতো বিলাসবহুল হতে পারে? সে একটি ঘোরের মধ্যে চলে গেল, ইতিমধ্যে সঙ্গের মেয়েটি কখন বেরিয়ে গেছে সে লক্ষ্য করেনি.

ঘোর কাটল বাবার কণ্ঠ শুনে, "এস মা বস."

এক পা দুপা করে বাবা তার কাছে এগিয়ে এল. আজ রাতে যে এই ভণ্ড বাবা রাম রহিম ওকে চুদবে এটা বুঝতে তার বাকি রইল না. মুহূর্তের মধ্যে নিজের কর্তব্য স্থির করে নিল হানিপ্রীত.

যে স্বামী, যে শশুর বাড়ি নিজের বাড়ির বৌকে এমন ভণ্ড লোকের হাতে তুলে দিতে পারে,তাদের প্রতি কোন কোন দায় সে অনুভব করল না. সে বিনা দ্বিধায় ভণ্ড বাবার হাতে সমর্পণ করল.

আড় চোখে বাবার আবয়ব দেখছে হানিপ্রীত ,বিশাল দেহের অধিকারি, বাবার কোমর হবে প্রায় ৪৪ ইঞ্চি,বুকের মাপ ৬০ ইঞ্চির কম হবেনা. ফর্সা সুন্দর চেহারা বাবার, হাতের আঙ্গুল গুলো বেশ লম্বা বাবার.

বিছনায় উঠে হানিপ্রীতকে জড়িয়ে ধরল, ওর গালে একটা চুম্বন দিয়ে বলল দারুন মাল তুমি, তোমার দুধগুলো বড়ই দারুন, এ রকম বড় বড় দুধ আমার বেশ পছন্দ.

হানিপ্রীতে বাম গালকে লম্বা চুম্বনের মাধ্যমে দেবপ্রিত এর মুখে ঢুকিয়ে নিল, হানিপ্রীত ওহ করে উঠল.তারপর ডান গালকে একই ভাবে চুম্বন দিতে লাগল, দুঠোটকে বাবা চোষতে লাগল.

এরি মধ্যে বাবার হাত ওর ব্লাউজের পিছনে হুক খুলতে ব্যস্ত হয়ে গেল, ব্লাউজ খুলে হানিপ্রীতে বড় বড় দুধগুলো বের করে আনল, দাঁড়ানো অবস্থায় ওকে জড়িয়ে ধরে ওর একটা দুধ মুখে নিয়ে চোষতে লাগল.

বগলের নিচ দিয়ে হাত গলিয়ে অন্য দুধটা চিপতে লাগল বাবা পরনের সব খুলে উলঙ্গ হল এবং হানিপ্রীতকেও সম্পুর্ন উলঙ্গ করে নিয়ে আবার একই ভাবে হানিপ্রীতকে জড়িয়ে ধরে আগের মত দুধ চোষা ও টিপা শুরু করল.

ভণ্ড বাবা ডান হাত ডান বগলের নিচ দিয়ে গলিয়ে হানিপ্রীতে ডান দুধ টিপছে এবং বাম হাতে সোনায় একটা আঙ্গুল দিয়ে খেচে দিচ্ছে, আর মুখ দিয়ে বাম দুধ চোষে যাচ্ছে.

কিছুক্ষন পর হানিপ্রীতকে ঘুরিয়ে নিল, এবার বাম হাত ওর বাম বগলের নিচ দিয়ে বাম দুধ চিপছে আর মুখ দিয়ে ডান দুধ চোষে যাচ্ছে, সাথে সাথে ডান হাতের আঙ্গুল দিয়ে হানিপ্রীতে সোনার ছেরাতে খামচাচ্ছে.

বাবা বলে উঠল "তোমার দুধত ভারি মিষ্টি আমি আজ সারা রাত খাব."

বাবার দুধ চোষা যেন শেষ হবার নয়. এদিকে হানিপ্রীতে সোনায় তরল পানি বের হয়ে রান বেয়ে ঝর ঝর করে ঝরছে, সে চরম উত্তেজিত হয়ে পরেছে.

এক ফাকে রাম রহিম এর চোষা বন্ধ করে তার বাড়াটা হানিপ্রীতকে চোষতে ইশারা করল আর ও চোষা শুরু করল, বিশাল বাড়া ওর স্বামী চেয়ে অনেক অনেক বড় হবে. হানিপ্রীতে মুঠিতে ধরছিল না. মুন্ডিটা যেন অস্ট্রেলিয়ার বড় মাপের শুপারির মত.

ভন্ড বাবা দাঁড়িয়ে আছে আর হানিপ্রীত চোষে দিচ্ছিল. হানিপ্রীতে মাথার চুলকে খাপড়ে ধরে বাবার বাড়াতে ওর মুখকে ঠাপানির মত করে হানিপ্রীতকে মুখ চোদা করছে.

তারপর হানিপ্রীতকে বিছানায় নিয়ে শুয়াল আর ওর সোনাতে মুখ লাগিয়ে সোনা চোষন শুরু করল, হানিপ্রীত আর পারছিল না, সে উত্তেজনেয় কাতরাতে শুরু করল," আহ আহ ইহ মাগো আর পারছিনা, আমায় এখনি চোদো,"

বাবা ভারি দুষ্ট, সে ওর সোনায় ঢুকানোর ভান করতে লাগল, বাড়াটাকে সোনার মুখে ফিট করে উপরের দিকে ঠেলা দেয়,সোনার ছেরায় ঘষা খেয়ে ভগাংকুরে ঘর্ষন দিয়ে উপরের দিকে বাড়াটা চলে যায় কিন্তু সোনায় ঢুকেনা.

হানিপ্রীত এতে আর বেশি উত্তেজিত হয়ে যেতে লাগল. দুপাকে বিছানায় এদিক ওদিক ছুরতে লাগল. হানিপ্রীত খপ করে উঠে বাবা দেবপ্রীতকে জড়িয়ে ধরে ওর বুকের উপর নিয়ে নিল.

তার গালে গালে চুমু দিয়ে বলল "এবার প্লীজ আমায় ঢুকাও নাহলে আমি তোমার গালে কামড়ে মাংশ তুলে নিব".

এবার বাবা রাম রহিম সোনার মুখে তার বলু ফিট করে এক ধাক্কায় পুরা বলু ঢুকিয়ে দিল. হানিপ্রীত আরামে আহ করে উঠল, ওর বুকের উপর ভার দিয়ে আমার একটা দুধ মুখে নিয়ে চোষতে চোষতে অন্যতা টিপে টিপে খুব দ্রুত ঠাপাতে লাগল.

হানিপ্রীত বাবা রাম রহিম কে দুপায়ে কোমরে জড়িয়ে ধরল আর নিচ হতে তল ঠাপ দিতে থাকল. বাবা যেন হানিপ্রীতে ভোদায় দশ হতে বার ইঞ্চি ধন থপাস করে ঢুকায় আবার তেনে বের করে আবার সমস্ত শরীরের শক্তি দিয়ে থপাস করে ঢুকিয়ে দেয়.

হানিপ্রীত আরামে প্রতি বারই আহ করে উঠে থপাস আহ থপাস আহ করতে করতে ঘরময় আনন্দময় শব্দ হতে থাকল. হানিপ্রীত এক সময় নারী জিবনের সার্থকতা খুজে পায়, সোনায় একপ্রকার অনুভুতি চলে আসে.

সমস্ত শরীর মোচড় দিয়ে উঠে, বাবা রাম রহিম কে শক্ত করে জড়িয়ে ধরে,হানিপ্রীতে সোনার ঠোঠ দুটোও বাবার এর বাড়াকে কামড়ে ধরে ভিতর থেকে জোয়ারের মত কল কল করে মাল বের হয়ে আসল.,…..
 

Users who are viewing this thread

Back
Top