What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Collected ড্রাগন ও গ্রামবাসি (1 Viewer)

aoc

Banned
Joined
Jan 25, 2023
Threads
1
Messages
50
Credits
492
এদিকে কালেক্টেড বললে ভুল হবে এটা Open AI এর CHAT - GPT ব্যবহার করে লেখা হয়েছে এবং পরবর্তী তা অনুবাদ করা হয়েছে ৷
......

এক সময় জঙ্গলের বুকে গড়ে ওঠা ছোট্ট একটি গ্রাম ছিল। গ্রামবাসীরা প্রকৃতির সাথে মিলেমিশে বসবাস করত, এবং তারা প্রচুর ফসল এবং প্রচুর খেলার যোগান দিয়ে আশীর্বাদ করেছিল।

একদিন, একটি ভয়ানক ড্রাগন গ্রামে উপস্থিত হয়ে সর্বনাশ করতে শুরু করে। গ্রামবাসীরা ভীত ছিল এবং কি করবে বুঝতে পারছিল না। তারা গ্রামের উপকণ্ঠে বসবাসকারী জ্ঞানী বৃদ্ধ ঋষির সাথে পরামর্শ করলেন।

ঋষি তাদের বললেন, যতটা মধু পাওয়া যায় তত মধু সংগ্রহ করতে এবং ড্রাগনের কোলের চারপাশে ছড়িয়ে দিতে। গ্রামবাসীরা যেমন বলা হয়েছিল তেমনই করল এবং পরের দিন ড্রাগনটি দেখা গেল না।

গ্রামবাসীরা কি ঘটেছে তা জানতে স্বস্তি ও কৌতূহলী হল। ঋষি ব্যাখ্যা করেছিলেন যে ড্রাগনের একটি মিষ্টি দাঁত ছিল এবং মধু এটিকে প্রলুব্ধ করে দূরের দেশে নিয়ে গেছে।

গ্রামটি আবার নিরাপদ ছিল এবং গ্রামবাসীরা সুখে-দুঃখে বসবাস করত। তারা সবসময় নিশ্চিত করে যে হাতে প্রচুর মধু আছে, ঠিক যদি ড্রাগনটি কখনও ফিরে আসে।

গ্রামবাসীরা ড্রাগনের অনুপস্থিতির সদ্ব্যবহার করার সিদ্ধান্ত নেয় এবং তাদের গ্রামের বাইরের জমি অন্বেষণ করতে রওনা দেয়। তারা বনের গভীরে একটি লুকানো গুহা আবিষ্কার করেছিল, ধন এবং মূল্যবান রত্ন দিয়ে ভরা। গ্রামবাসীরা আনন্দিত হয়েছিল, এবং তারা তাদের গ্রামের উন্নতি করতে এবং হতভাগ্যদের সাহায্য করার জন্য ধন ব্যবহার করেছিল।

যাইহোক, ড্রাগন গ্রামে ফিরে আসায় তাদের সুখ স্বল্পস্থায়ী ছিল। কিন্তু এবার, ধ্বংস ঘটানোর পরিবর্তে, ড্রাগনটি তার আগের আচরণের জন্য ক্ষমা চেয়েছিল এবং ব্যাখ্যা করেছিল যে এটি একটি মন্ত্রের অধীনে ছিল যা এটি আক্রমণাত্মকভাবে কাজ করেছিল।

গ্রামবাসীরা অবাক হয়েছিল কিন্তু ড্রাগনটিকে ক্ষমা করে দিয়েছিল এবং তারা একসাথে ধন ভাগ করে নেওয়ার এবং পুরো রাজ্যকে সাহায্য করার জন্য এটি ব্যবহার করার সিদ্ধান্ত নেয়। ড্রাগন এবং গ্রামবাসীরা তখন থেকে শান্তি ও সমৃদ্ধিতে বসবাস করত। এমনকি গ্রামবাসীরা ড্রাগনের সম্মানে একটি মূর্তি তৈরি করেছিল, ক্ষমা এবং দয়ার গুরুত্বের স্মারক হিসাবে।

গ্রামবাসী এবং ড্রাগন রাজ্যের বাইরের জমিটি অন্বেষণ করার সিদ্ধান্ত নিয়েছিল এবং এটিতে অন্যান্য ধন এবং গোপনীয়তা কী রয়েছে তা দেখার জন্য। তারা দূরবর্তী পাহাড়ে ভ্রমণ করেছিল এবং বিশাল মরুভূমি অতিক্রম করেছিল, পথে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছিল।

একদিন, তারা একটি ছোট গ্রামে হোঁচট খেয়েছিল যেটি একটি দৈত্য দৈত্য দ্বারা আতঙ্কিত হয়েছিল। গ্রামবাসীরা আটকা পড়েছিল এবং তাদের নিজের থেকে দৈত্যকে পরাজিত করার কোন আশা ছিল না। ড্রাগন এবং গ্রামবাসীরা গ্রামবাসীদের সাহায্য করার সিদ্ধান্ত নিয়েছিল এবং তারা একসাথে দানবকে পরাস্ত করার জন্য একটি পরিকল্পনা তৈরি করেছিল।

ড্রাগনের শক্তি এবং গ্রামবাসীদের বুদ্ধিমত্তার সাহায্যে, তারা দানবকে ছাড়িয়ে যেতে এবং পরাজিত করতে সক্ষম হয়েছিল, গ্রামটিকে তার সন্ত্রাস থেকে মুক্ত করেছিল। গ্রামবাসীরা আনন্দিত হয়েছিল এবং ড্রাগন এবং গ্রামবাসীদের সাহায্যের জন্য ধন্যবাদ জানায়। তারা গ্রামের পুনর্গঠন ও শক্তিশালী হয়ে ওঠার সিদ্ধান্ত নিয়েছে।

তারপর থেকে, ড্রাগন, গ্রামবাসী এবং সদ্য মুক্ত হওয়া গ্রামের গ্রামবাসীরা একটি জোট গঠন করে এবং আরও অনেক জায়গায় ভ্রমণ করে, অন্যান্য লোকদের সাহায্য করে এবং আরও ধন খুঁজে পায়। তারা একটি দীর্ঘ এবং পরিপূর্ণ জীবন যাপন করেছে, সর্বদা অন্যদের সাহায্য করেছে এবং তারা যেখানেই গেছে সেখানে দয়া ও উদারতা ছড়িয়েছে।
 

Users who are viewing this thread

Back
Top