What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রেমিকার সেক্সী মাকে চোদার কাহিনী (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,340
Messages
16,176
Credits
1,497,321
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রেমিকার সেক্সী মাকে চোদার কাহিনী - by kroas_lluka_

আমার নাম সুদেব (ছদ্মনাম) । কলকাতার এক প্রত্যন্ত গ্রামে আমার বসবাস। গ্রাম্য হলেও আমার চলাফেরা ও কথাবার্তায় বেশ আধুনিক ভাব ছিল। দেখতে খুব একটা খারাপ ছিলাম না। বলিষ্ঠ ও মোটা দেহের কারণে অনেক টা দানবের মতনই দেখা যেত। যাই হোক। মূল ঘটনায় আসি। তখন আমি ক্লাস ১২ এর পড়ি। তখনই একটা মেয়েকে ভালো লেগে যায়। নাম সুমিতা । দেখতে শ্যামলা ও সিমসিমে গড়নের ছিল। বয়স কম বিদায় দুধযুগল খুব বেশি বড় ছিল না।।। তবে প্রেমের শুরুতে ওকে স্কুলের পিছনে খালি জায়গায় নিয়ে উদমা কেলানে দুধ টিপে চুষে বেশ বড় বানিয়ে দিয়েছিলাম। বয়স কম হলেও বেশ কামুকি ছিল মাগীটা। মাঝে মাঝে আমার লেওরা ওকে দিয়ে চুদিয়ে নিতাম। মাগীটার মাথা চেপে লেওরা চুষিয়ে গাদা গাদা মাল মাগীটাকে গিলিয়েছি। ওর সাথে সব কিছু ভালো ভাবেই চলছিল। প্রথম চুদেছিলাম প্রেমের ৬ মাসের মাথায়। চুষে চূদে খাল বানিয়ে দিয়েছিলাম ওকে। তারপর থেকে নিয়মিত চুদাচুদী হতো আমাদের মধ্যে।

অনেক দিন পরের কথা। তখন আমাদের উচ্চ মাধ্যমিক পরীক্ষার জন্যে প্রস্তুতি হচ্ছে। আমার খানকী প্রেমিকা আমাদের সব সহপাঠীদের ওদের বাসায় দাওয়াত দিল পিকনিকের জন্য। যথারিতি সবাই গেলাম সেখানে । প্ল্যান ছিল সেখানে গিয়ে সুমিতাকে উদাম চুদবো। কিন্তু ওর সেক্সী মাকে দেখে ওর বদলে ওর মাকেই চুঁদে আসলাম। সেখানে যাওয়ার পর গেট এ যখন ই ডুকলাম। দেখলাম সুন্দরী এক নারী। বয়স ৩৯-৪০ হবে বৈকি। শাড়ি পরেছে। ব্লাউজ গুলো ছিঁড়ে যেনো দুধ যুগল বের হয়ে আসতে চাইছে। গরম থাকার কারণে গলা ভিজে ঘাম বেয়ে বুকের খাঁজে ডুকে যাচ্ছে। বুকের খাঁজ দেখেই যেনো নুনুর আগায় মাল চলে আসার জোগাড়। সব কিছু সামলে নিয়ে উনার সাথে পরিচিত হলাম। শুনে বুঝলাম উনি আমার প্রেমিকার মা। সব কিছু দেখে আমার চক্ষু চড়ক গাছ। সবাই ভিতরে ডুকতে থাকলো। কেবল আমি তার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে আছি। আমাকে উনি বোধ হয় খেয়াল করেছিলেন । সবার শেষে ঘরে ঢুকলাম আমি।

আমার সামনেই ছিল রূপসা দেবী। আমার প্রেমিকার মা। তার পিছনে দেখতে দেখতে যাচ্ছিলাম। ব্লাউস পিছনে অনেক বড় করে কাটা । যার কারণে পিছনে পুরো পিঠ আমার সামনে ভাসমান। ঘামে ভিজে পিঠ চিক চিক করছিল। মন চাইসিলো জিভ দিয়ে চেটে সবটুকু খেয়ে নেই। পাছা দেখে আমি আর টিকে থাকতে পারলাম না। পেন্টের ভিতর হর হর করে মাল ছেড়ে দিলাম সেই দাড়ানো অবস্থায়। সাথে সাথেই ওয়াশরুমের গিয়ে সব পরিষ্কার করতে লাগলাম। ওয়াশরুমের থেকে বের হয়ে দেখলাম উনি ঘর ঘোচাচ্ছেন। কিন্তু ঘরে বাকি কেউই নেই। উনার সামনে গিয়ে দাড়ালাম। জিজ্ঞেস করলাম বাকি সবাই কোথায় ।

উনি জানালো সবাই ছাদে গিয়েছে। আমার মাথায় দুষ্ট বুদ্ধি খেললো।আমি রুমেই বসে থাকলাম । আর বসে বসে রূপসা কে আড়চোখে দেখতে লাগলাম। মন চাইছিলো সব রস নিংড়ে খেয়ে নিই। উনার পাছা দেখতে লাগলাম। বিশাল বিশাল দাবনা। পিঠ এখনো ঘামে ভিজে। কাজ করতে করতে সামনে তাকালো উনি। কিন্তু আমি তার দিকেই তাকিয়ে আছি। আমার সেখানে খেয়াল নেই। উনার দুধ দেখতে লাগলাম। শাড়ি হালকা সরে যাওয়ায় এক দুধ একদম সামনে ভেসে উঠলো। দেখতে দেখতে আমার বাড়াটা আবার দাড়িয়ে গেলো । নিজের অজান্তেই উনার সামনে বাড়ায় হাত বুলিয়ে দিতে লাগলাম। হঠাৎ মোহ ভাঙলো উনার ডাকেই। উনি ডেকে আমাকে বললেন। "আমি স্নানে যাবো। ওরা আসলে যেনো আমার জন্য অপেক্ষা করে। আমি এসে সবাইকে খাবার দিবো। "।

আমি হ্যা সূচক মাথা নাড়িয়ে দিলাম। উনি আমার সামনেই একটা শাড়ি। পেটিকোট। ব্লাউস আর নিয়ে বাথরুমে চলে গেল। সাথে নিয়ে গেলো একটা কালো রঙের পেন্টি আর কালো রঙের ব্র্যা। আমার দিকে তাকিয়ে মুচকি হেসে ভিতরে চলে গেলো। তার হাসি দেখে আর বুঝার বাকি রইল না । যে সে একটা অভিজ্ঞ খানকী। আমার মাথায় তখন আগুন লেগে গেলো। আমি বিভিন্ন ভাবে বাথরুমের আসে পাশে ঘুরঘুর করতে লাগলাম। ফাঁক ফোকর খুঁজছিলাম দেখার জন্য। কিন্তু কোনো লাভ হলো না। এদিকে ওরা সবাই উপরে কি করছে কে জানে। উনি আধা ঘণ্টা পর বের হল । কি বলবো মাইরি। ভেজা চুল গামছা বেধে। শাড়ি অগোছালো। সাদা পেট স্পষ্ট দেখা যাচ্ছে। আমার সামনে দিয়ে আবারও এক মুচকি হাসি দিয়ে ছাদে কাপড় নাড়তে চলে গেলো।

আমি শুধু তাকিয়ে অপলক দৃষ্টিতে তে দেখলাম। পরক্ষনেই আমার বাথরুমের ভিতরে চোখ গেলো। উপরে ঝুলানো আছে উনার আজকের পরনের আধোয়া bra আর পেন্টি। আমাকে আর পায় কে। ভিতরে ঢুকেই bra আর পেন্টি নিয়ে শুঁকতে শুরু করে দিলাম। পাগল করা সোদা ঘ্রাণ। ঘ্রাণ শুঁকে আর টিকতে না পেরে বাড়াটা পেন্টি আর bra তে ঘষতে থাকলাম। হরহর করে একগ্লাস মাল পুরো bra আর পেন্টি ভাসিয়ে দিলো। মাল সমেত আমি bra আর পেন্টি উপরে ঝুলিয়ে দিলাম। ফ্রেশ হয়ে বের হয়ে দেখলাম। সবাই এসে পড়েছে।আমি খুবই গরম হয়ে ছিলাম। তাই গার্লফ্রেন্ড সুমিতাকে অন্য ঘরে নিয়ে লিপকিস। দুধে টিপতে শুরু করলাম। ওকে দিয়ে সেখানেই আমার বাড়া চুষিয়ে পুরো মাল ওকে খাওয়ালাম। তারপর কাপড় চোপড় ঠিক করে খেতে বসলাম সবাই।

প্রেমিকার মা সবাইকে খাবার বেড়ে দিচ্ছে। সবাইকে দেওয়া শেষে যখন আমাকে দিতে এলো। একটা মুচকি হাসি দিয়ে আমার দিক তাকালো। নুয়ে খাবার দিতে গিয়ে উনার শাড়ি টা নিচে ঝুলে গেলো। পুরো দুই পাহাড়ের খাঁজ আমার নাকের সামনে উন্মুক্ত হয়ে গেলো। মন ভরে আমি শুঁকতে লাগলাম। এক অদ্ভুত গন্ধে আমি কিছু ক্ষন বেহুস হয়ে ছিলাম। খাবার খেতে খেতে সেই গন্ধ খুঁজে খুঁজে খাচ্ছিলাম। খাওয়া শেষে সবাই আবারও ছাদে গেলো।কিন্তু শুধু নিচে রুমে রয়ে গেলাম আমি আর ওর মা। সবাই যাওয়ার পর ওর মা আমার দিকে সেক্সী ভাবেই তাকিয়ে ছিলো। মুচকি মুচকি হাসছিল।

আমি আর থাকতে না পেরে বলেই বসলাম – " মাসী আপনার মতন সুন্দরী মানুষ আমি কখনই দেখিনি।"

এ শুনে উনি আবারও সেই মুচকি হাসি দিয়ে গাল লাল করে ফেললো। আমি তার হাসি দেখে আর থাকতে পারলাম না। তার সামনে এসে দাড়ালাম। উনার ঘাড়ে মাথা ঠেকালাম। ঘ্রাণ নিতে থাকলাম উনার গায়ের। দেখলাম উনি কিছু বলছে না। শুধু হালকা ঘোগাচ্ছে। আমি পুরো সাহস পেয়ে উনার ঠোঁট চুষে চুষে সব মধু খাচ্ছিলাম।

খানকী আমাকে খাওয়ানোর জন্যই মনে হয় হালকা লিপস্টিক মেখেছে।। পুরোটা খেয়ে নিলাম। আসতে আসতে দুধে আসলাম। হতে বেড় পায়না এত বড় সে দুধ। ৩৮ তো হবেই। আমি পাগল হয়ে গেলাম। আমি পাগলের মত লিপকিস করছি আর দুধ টিপছি। উনিও পাগল প্রায়। শাড়ি খুলে আসতে আসতে পেটের কাছে মুখ নিয়ে গেলাম। চুমু দিতে দিতে সামনে চলে এলো গভীর খাজের নাভি। নাভি দেখে আর লোভ সামলাতে পারলাম না। পুরো জিভ ঢুকিয়ে চোষা শুরু করে দিলাম। হালকা মিষ্টি গন্ধে আমার মাথা নস্ট হওয়ার জোগাড়। নাভি চোষা খাওয়ায় উনি আরো বেশি গরম হয়ে পড়ে। আঃ উঃ শব্দে আমাকে আরো কাছে টেনে নিতে লাগলো।

পরে আমি দাড়িয়ে আস্তে আস্তে উনার ব্লাউস খুললাম। ব্রাও খুলে নিলাম। বিশাল দুধ যুগল বেরিয়ে এলো আমার সামনে। একটা মুখে পুরে নিয়ে খেতে শুরু করলাম। কিছু দিন আগেই আমার প্রেমিকার একটা ছোট বোন হয়। যার কারণে উনার ভরপুর দুধ ছিল। কিছুক্ষন চুষতেই হালকা নোনতা সাদের দুধ বেরিয়ে এলো আমার মুখে। প্রায় লিটারের মতন দুধ খেয়েছিলাম ওই দিন। তারপর আস্তে আস্তে নিচে নেমে উনার পেটিকোট খুলে উনার পেন্টি খুলে উনার মধু ভান্ডার টা খুলে দিলাম। হালকা বালে ছিল সেই ভোদা। ভোদা চুষতে শুরু করলাম। আমার প্রেমিকার ভোদা খেয়ে তার মার ভোদা খাচ্ছি। এই ভেবে আর বেশি গরম হয়ে পড়ছিলাম।

ইচ্ছে মতন চুষে খেয়ে দিচ্ছি। কিছু ক্ষন পর হর হর করে উনি আমার মুখেই মাল ছেড়ে দিলেন। নোনতা স্বাদের সেই মধু পুরটা খেয়ে আরো বেশ কিছুক্ষণ ভোদা চুষলাম। তারপর আমার প্যান্ট খুলে বাড়াটা বের করে পুরো রেন্ডি মাগীর মতন চোষা শুরু করল। আমি আমার বাড়া ওর মেয়ে মানে আমার প্রেমিকাকে দিয়েই অনেক বার চুদিয়েছি। কিন্তু উনার মুখের ভিতর এত গরম ছিল যে অন্যরকম একটা feel পাচ্ছিলাম। তারপর বাড়া বের করে ঢুকিয়ে দিলাম মাগীর ভোদা য়। আসতে আসতে দিতে থাকলাম। গতি বাড়িয়ে রাম ঠাপ দিতে থাকলাম। আরা ঘরে মাগীর ঘোঙানির শব্দে ভরে উঠছে। আঃ। উঃ আঃ। উঃ। …….. আমার মাল বের হবার সময় এসছে। জিজ্ঞেস করলাম ভিতরে ফেলবো কিনা। বললো যে না। … আমার মাথায় তখন মুখে ফেলার চিন্তা এলো। বাড়ায় মাল আসতেই টান দিয়ে ভোদা থেকে বের করে উনার মুখের সামনে নিয়ে খেচতে খেচতে পুরো মুখ আমার মাল দিয়ে মাখিয়ে দিলাম। চোখ মুখ। ঠোঁট। নাক। এমনকি মাথার চুল আঠা হয়ে গেলো আমার এত মাল দিয়ে। তারপর আমার বাড়া চুষে পরিস্কার করে সব খেয়ে নিল। আর মুচকি হেসে আমাকে নিয়ে ওয়াশরুমের চলে গেলো। সেদিনের পর থেকে হোটেলে এসে অথবা ওদের খালি বাসায় রুপসা কে অনেক চুদেছি। । যা এখনও ভুলবার নয়।
 

Users who are viewing this thread

Back
Top