What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Other প্রেমে নয়, বিয়ের পর ভেঙেছে মন (1 Viewer)

K0Q7HU1.jpg


প্রেম করে বিয়ে করেছেন নাবিলা ইসলাম। প্রেমে মান–অভিমান ছিল কম, ঝগড়া ছিল কিছুটা বেশি। সেই সময়গুলোতেও কখনো তাঁর মন ভাঙার মতো ঘটনা ঘটেনি। তবে বিয়ের পর বিভিন্ন ঘটনায় একাধিকবার মন ভেঙেছে এই অভিনেত্রীর। 'হৃদয় ভাঙচুর' নাটকের গল্প প্রসঙ্গে ব্যক্তিজীবনের ঘটনা ভাগাভাগি করলেন নাবিলা। নাটকটি আজ প্রচার হবে।

DveadAf.jpg


বিয়ের পর পড়াশোনা করতে একাই ঢাকায় এসেছিলেন নাবিলা। ভর্তি হয়েছিলেন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। একসময় অভিনয়ে আগ্রহ তৈরি হয় তাঁর। সুযোগ পেয়ে সেটা শুরুও করেন তিনি। প্রায় পাঁচ বছরের ক্যারিয়ারে মোশাররফ করিম, জাহিদ হাসানসহ অনেক জ্যেষ্ঠ শিল্পীর সঙ্গে তিনি অভিনয় করেছেন শতাধিক নাটকে। ক্যারিয়ারের এই সময়ে নানা প্রতিকূলতার সম্মুখীন হতে হয়েছে তাঁকে। সেসব ঘটনা যেমন মন ভেঙেছে, আবার কষ্টগুলো কাজ করতে অনুপ্রাণিত করেছে।

76cRr7r.jpg


নাবিলা ইসলাম, ছবি: ফেসবুক থেকে

অন্যদের মতো করে সংসার করার সুযোগটা তাঁর হয়নি। এখনো তিনি রয়ে গেছেন আগেরই মতো। অভিনয়েই বেশি সময় দিয়েছেন। অভিনয়ে টিকে থাকতে কতটুকু সংগ্রাম করতে হয়েছে জানিয়ে তিনি বলেন, 'আমার শুরুর দিকে কিছুটা স্ট্রাগল করতে হয়েছে। কাজ করতে গিয়ে অনেক সময় মনে হয়েছে, আমাকে টিকে থাকতে হবে। তরুণদের জন্য মিডিয়ায় একটু জায়গা করে নেওয়া খুবই কঠিন। এ জন্য আমি কোনো প্রতিযোগিতা করিনি। তবে কীভাবে এগোনো যাবে, সেই পরিকল্পনা করেছি। বেশি মনোযোগ ছিল কাজে।'

9PGjVK4.jpg


bElhZ0I.jpg


stDxold.jpg


শখ করেই অভিনয়ে এসেছিলেন তিনি, ছবি: সংগৃহীত

অভিনয় করতে গিয়ে বিভিন্ন সময় ছাড় দিতে হয়েছে নাবিলাকে। এ প্রসঙ্গে নাবিলা জানান, শখ করেই অভিনয়ে এসেছিলেন তিনি। পরে বুঝতে পারেন, অভিনয়টাই তাঁর নিজের জায়গা। তারপর থেকে অন্য গৃহিণীদের মতো সংসার করেননি তিনি। নাবিলা বলেন, 'বিয়ের পর আমার তেমন কোনো পরিবর্তন আসেনি। আমি অভিনয় ছাড়া শ্বশুরবাড়িতেও সেভাবে সময় দিইনি। এ নিয়ে আমার স্বামী কখনো অভিযোগ করেনি। বিশেষ সময়টা পরিবারের সঙ্গে কাটাই। ক্যারিয়ারের জন্যই এই ছাড় দিতে হয়েছে।'

DlEUdNH.jpg


'হৃদয়ে ভাঙচুর' নাটকের শুটিংয়ের ফাঁকে মনোজ প্রামাণিক ও নাবিলা, ছবি: সংগৃহীত

আজ রাত সাড়ে নয়টায় এনটিভিতে দেখানো হবে নাবিলাদের নাটক 'হৃদয়ে ভাঙচুর'। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে এ নাটক। বাস্তবে প্রেম করতে গিয়ে কখনো মন ভেঙেছে কি না, জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, 'প্রেম করে পছন্দের মানুষকেই বিয়ে করেছি। বিয়ের পর অন্য সবার মতো আমাদের প্রচুর মনোমালিন্য হয়েছে। এমন কিছু বিষয় নিয়ে আমাদের ঝগড়া হয়, যা মনটা একেবারেই ভেঙে দেয়। আমি খুবই ঠান্ডা মানুষ। সহজে আমার মন ভাঙে না। কিন্তু এমন কিছু ঘটনা ঘটে, যা মন ভেঙে দেয়। তখন অনেক কষ্ট পাই। তবে চেষ্টা করি, কষ্টটা মনে না রাখতে।' 'হৃদয়ে ভাঙচুর'–এ আরও অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, নীরব প্রমুখ। এটি পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ ও সুব্রত মিত্র। লিখেছেন জহির করিম।

ucxh2lw.jpg
 

Users who are viewing this thread

Back
Top