What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রাকৃতিক সঙ্গম (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
প্রাকৃতিক সঙ্গম পর্ব ১ by Nusr21

আজ আপনাদের সাথে যে গল্পটি শেয়ার করব তা বাস্তবে ঘটলেও স্থান-কাল-পাত্রের নাম কাল্পনিক, যদি কোনভাবেই কারো সাথে এ ঘটনার যোগসুত্র থেকে থাকে, তা সম্পূর্ণরূপে অনিচ্ছাকৃত ও কাকতালীয় ।

আগেই বলে রাখি এটা আমার লেখা প্রথম চটি গল্প, গল্পের ভুলত্রুটি নিজ গুনে ক্ষমা না করতে পারুন, ঘেন্না করে দেবেন।

আমার নাম উজান, উজান রায়, বয়স 28, পেশায় ইন্টেরিয়ার ডিজাইনার। ছোট বেলা থেকে ইচ্ছা ছিল নিজের মত করে কিছু করে দেখাবো, তাই কিছুদিন চাকরি করার পরে ছেড়ে দিয়ে ব্যবসা শুরু করি, আমার পড়াশোনা ইন্টেরিয়ার ডিজাইনিং নিয়েই ।

আমি আর আমার দুজন বন্ধু মিলে একটা টিম ফর্ম করে একটা ছোটখাটো ইন্টেরিয়ার কম্পানি চালাই । আমি মূলত ক্লায়েন্ট মিট-আপ, ক্লায়েন্ট ব্যাক এন্ড সাপোর্ট এর কাজ করতাম, তাই নিয়মিত বিভিন্ন মানুষের বাড়ি বা ফ্ল্যাট এ যাতায়াত করতে হতো । আজকের ঘটনা তেমনি একটা ক্লায়েন্ট মিটকে কেন্দ্র করে গড়ে উঠেছে ।

গল্প শুরুর আগে আমার চেহারার বর্ণনা একটু দিয়ে রাখি বোঝার সুবিধার্থে উচ্চতায় আমি 5 ফুট 6 ইঞ্চি ওজন 82 কেজি, গড়ন একটু মোটা দিকে ফর্সা গোলগাল মোটের উপর খুব আকর্ষণীয় না হলেও পরিষ্কার চেহারা ।

দিনটা ছিল ডিসেম্বরের 24 তারিখ, ঠাণ্ডাটা পড়েছে জাঁকিয়ে, সকাল থেকেই কাজে মন বসছিল না, তাই কিছুক্ষণ কম্পিউটারে কাজ করার পর আমার টিম মেম্বারদের জানিয়ে একটা নতুন ক্লায়েন্ট ভিজিট করতে বেরিয়ে গেলাম গাড়ি নিয়ে। গন্তব্য নব্য কোলকাতার রাজারহাটের বেশ ভিতরের দিকের একটা স্ট্যান্ড অ্যালোন প্রজেক্ট‌। পৌঁছতে পৌঁছতে প্রায় দুপুর দুটো বেজে গেল, সিকিউরিটি চেক এবং সেনিটাইজেশন এরপরে যখন আমার নতুন ক্লায়েন্ট প্রকৃতি ম্যাডামের দরজায় কলিং বেল বাজালাম তখন ঘড়িতে দুটো বেজে দশ, বেল বাজানোর কয়েক সেকেন্ড পরেই দরজা খুলে যিনি আমার সামনে এসে দাঁড়ালেন তাকে দেখে কয়েক মুহূর্তের জন্য আমার প্রফেশনাল স্টাইল, আদব-কায়দা যেন কোথায় যেন হারিয়ে গেল । মানুষকে এত সুন্দর, এত লাস্যময়ীও দেখতে হতে পারে ? কয়েক মুহুর্ত বুঝতে পারছিলাম না কি বলে সম্বোধন করব, বহুকষ্টে তাও বললাম ম্যাডাম আমি উজান, আপনার
সাথে ফ্ল্যাট এর ইন্টেরিয়র ডিজাইনিং রিলেটেড কাজের অ্যাপোয়েন্টমেন্ট ছিল, উনি কিছু না বলে আলতো হেসে সম্মতি দিয়ে একপাশে সরে দাঁড়ালেন।

প্রকৃতির বয়স 25 থেকে 26 এর আশেপাশে হবে উচ্চতায় আমারই সমান দুধ সাদা গায়ের রং শরীরের প্রতিটি অঙ্গ যেন কোনো শিল্পীর তুলির আঁচড়ে তৈরি, পড়নে ওয়ান পিস ভেদ করে তার ক্লিভেজ সহ স্তনবৃন্ত যেন ফেটে বেরিয়ে আসতে চাইছিল । আমি মেয়েদের এক চোখে দেখে তার মাই-এর সাইজ না বলে দিতে পারলেও ওর দুধ আর পাছা আমাকে উত্তেজিত করে তুলছিল। আলত ঘরোয়া মেকআপ চোখে কাজল ঠোটে লাল গোলাপি লিপস্টিক যে কাউকে পাগল করে দেওয়ার জন্য যথেষ্ট। ঘরে বসে কথা বলার ফাঁকে ফাঁকে আমার চোখ ওর শরীরের প্রতিটি বাঁকে ঘোরাফেরা করছিল, কথা প্রসঙ্গে জানতে পারলাম পেশায় ফ্রীল্যান্স মডেল এবং মেকআপ আর্টিস্ট প্রকৃতি। নিজের 2bhk অ্যাপার্টমেন্ট সাজিয়ে নিতে চান আধুনিক স্টুডিওর আদলে।

স্বীকার করতে দ্বিধা নেই ডিসেম্বরের শীতেও আমি ভিতরে ভিতরে উত্তপ্ত হয়ে যাচ্ছিলাম ওর রূপ লাবণ্যের উত্তাপে ।
চটি গল্পে বা পর্নোগ্রাফি মুভিতে এরকম সিকোয়েন্স অনেকবার দেখেছি একটা গোটা ফাঁকা ফ্ল্যাট তার মাঝে স্বল্পবসনা স্বপ্ন সুন্দরী এক নারী আর ফ্ল্যাটে আগত ডেলিভারি বয় বা প্লাম্বার এর মধ্যে চলা চরম প্রেম, আজ নিজেকে সেই স্থানে পেয়ে জাস্ট পাগল লাগছিল মনে মনে প্রার্থনা করছিলাম একবার হলেও যেন স্বপ্নটা বাস্তব হয়, যে দৃশ্যগুলো পর্নে দেখে উত্তেজিত হয়ে বারংবার হস্তমৈথুন করেছি আজ আমি নিজেই যেন সেই দৃশ্যের নায়ক।

প্রায় ৩০ মিনিট ওনার সাথে প্রজেক্ট এর ব্যাপারে ডিসকাস করে মোহাবিষ্টের মত আমি গেলাম অন্য রুমগুল দেখে মেজারমেন্ট নিতে। কাজ শেষ করতে করতে প্রায় সাড়ে তিনটে বেজে গেল, বারবারই মনে হচ্ছিল যদি উনি আরো কিছুক্ষন আমাকে থেকে যেতে বলেন ভীষণ ভালো হয়। নানা অছিলায় ইচ্ছাকৃত ভাবেই সময় কাটাচ্ছিলাম, আমি কোনভাবেই চাইছিলাম না ওখান থেকে বেরিয়ে আসতে কিন্তু ওর ভাবলেশহীন মনোভাবে আমি সন্তুষ্ট হতে পারছিলাম না কল্পনা আর বাস্তবের মধ্যে যে সূক্ষ্ম তফাৎ আছে তা অতি নির্মমভাবে অনুভব করতে পারছিলাম তখন।

যাই হোক বেরিয়ে আসার আগে আমি অনুমতি নিয়ে বাথরুমে গেলাম, অনেক্ষণ ধরেই বেগ চেপে বসেছিলাম । বাথরুমে ঢুকে প্যান্টের চেন খুলে বাঁড়াটা বের করতেই দেখতে পেলাম বেশ ভালোই খাড়া হয়ে রয়েছে, আর তার সাথে মুখে লেগে রয়েছে হালকা পিচ্ছিল কাম রস। বাথরুমের এক কোনায় দেখলাম একটা বালতির মধ্যে পড়ে রয়েছে ওর ব্যবহৃত নাইটি চুড়িদার ব্রা-প্যানটি মোজা ইত্যাদি। কোনমতে টয়লেট করে নিয়ে প্যান্টিটা নাকের সামনে এনে প্রাণভরে গন্ধ শুঁকতে লাগলাম গুদের রস, ঘাম আর হিসু মেশানো মাতাল করা গন্ধটা, তারপর মুখে নিয়ে চাটতে লাগলাম প্যান্টিটা । সেই সাথে এক হাত দিয়ে নিজের বাঁড়াটা খেঁচতে লাগলাম । বেশিক্ষণ অপেক্ষা করতে হলোনা কল্পনায় প্রকৃতিকে চুদদে চুদদে ৪-৫ মিনিটের মধ্যেই হড়হড় করে বেরিয়ে এলো আমার থকথকে সাদা বীর্য।

এসব করতে করতে কোথায় হারিয়ে গিয়েছিলাম খেয়াল করিনি, আমার কল্পনায় ছেদ পড়ল বাইরে থেকে ভেসে আসা আকস্মিক প্রকৃতির কান্না মেশানো চিৎকারে, ভয় পেয়ে তাড়াতাড়ি প্যান্টিটা যথাস্থানে রেখে নিজেকে রেডি করে বেরিয়ে এলাম বাথরুম থেকে । এসে দেখি ডাইনিং রুমে প্রকৃতি কার সাথে যেন ফোনে খুব উত্তেজিত ভাবে চিৎকার করেছে, ওর ফ্ল্যাটে যে আরো একজন রয়েছে সেদিকে ভ্রুক্ষেপ নেই । আমি ধীর পায়ে যখন ওর সামনে গিয়ে দাঁড়ালাম দেখলাম চোখের জলে কাজল ঘেঁটে গেছে, চিৎকার টা আস্তে আস্তে কান্নায় পরিবর্তিত হয়েছে, আমি বুঝতে পারছিলাম না দাঁড়িয়ে থাকব নাকি চলে যাব, যাহোক ধীরেসুস্থে ল্যাপটপ, কাগজপত্র গুছিয়ে ব্যাগে ভরতে লাগলাম।

প্রায় দীর্ঘ ২৫ মিনিট পর ফোন রাখল প্রকৃতি, তারপর নিজেকে একটু সামলে নিয়ে আমাকে বলল এক্সট্রিমলি সরি, আমি বললাম না ঠিক আছে, অল ওকে, আপনি ঠিক আছেন তো ? আসলে আমিও চাইছিলাম আমার সব কাজ বাদ দিয়ে ওনার সাথে আরো কিছুক্ষণ কথা চালিয়ে যেতে, হয়তো তাই উপরওয়ালা আমায় সেই সুযোগটা করে দিল ।

আমার প্রশ্নের প্রত্যুত্তরে একটানা অনেকগুলো কথা বলে গেল প্রকৃতি, মানুষ দুঃখ পেলে সেটা কাউকে বলে হালকা হতে চায় । যা বললো তার তরজমা করলে দাঁড়ায়, ছোটবেলায় মা বাবাকে হারিয়ে মামারবাড়ীতে মানুষ হয়েছে প্রকৃতি, সেখানেই পড়াশোনা বেড়ে ওঠা তারপর মডেলিং করে আস্তে আস্তে রোজগার করা শুরু।

মামার বাড়ি থেকে পছন্দ ছিল না ওর এই মডেলিং করা কিন্তু ছোটবেলা থেকে একটা জিনিস স্পষ্ট ভাবে বুঝতে পেরেছিল জীবনে টাকার কতটা প্রয়োজন, মামা মামির বঞ্চনা ওকে ভিতরে ভিতরে অনেক শক্ত করে তুলেছিল বিভিন্ন অ্যাড এজেন্সি সহ দু-একটা বিদেশি ম্যাগাজিন এর সাথে কাজ করার সুবাদে বেশকিছু উপার্জন হতে থাকে ওর। তারপরও চিন্তা করে নিজের ফ্ল্যাট নেওয়ার তাই শেষ ৩ মাস ও এই ফ্ল্যাটের বাসিন্দা ।

নিজের লোক বলতে কেউ না থাকলেও তিমির কে নিজের থেকেও বেশী ভালবাসত, তিমির পেশায় টিচার,
স্বভাবে প্রকৃতির সম্পূর্ণ বিপরীত, প্রকৃতি ছটফটে প্রাণোচ্ছল ডেয়ারিং আর তিমির শান্ত, চুপচাপ।

প্রকৃতি ভালোবাসে জীবনটা উপভোগ করতে ঘুরতে, আনন্দ করতে, পাটি করতে, আর তিমির ভালোবাসে এক জায়গায় চুপচাপ বসে থাকতে, বাড়িতে সময় দিতে, পড়াশোনা করতে।

দুজনের মধ্যে সম্প্রতি কিছু বিষয় নিয়ে একটা মন কষাকষি চলছিলই
তারমধ্যে প্রকৃতি যে বিদেশি ম্যাগাজিনের হয়ে কাজ করতো তাদের সাথে একটা ন‍্যুড ফটোশুটের কাজ করে, আর সেটা দেখার পর তিমির সম্পর্কের ইতি টেনে দেয় কিছুক্ষণ আগে।

গল্প করতে করতে কখন যে বিকেল গড়িয়ে সন্ধ্যা নেমেছে কেউই বুঝতে পারিনি। প্রকৃতির 12 তলা অ্যাপার্টমেন্টে ডুবে গেছে অন্ধকারে

গল্প শেষ করে প্রকৃতি বলে দেখেছেন তো আপনাকে তখন থেকে এইসব উল্টোপাল্টা গল্প বলে বোর করছি আপনার মূল্যবান সময় নষ্ট করার জন্য আমি সত্যিই লজ্জিত, বলুন কি খাবেন আমি বললাম না না এসবের কোনো প্রয়োজন নেই একটু জল খাওয়াবেন ?

প্রকৃতি বলল এই শীতের সন্ধ্যায় আপনাকে শুধু জল খাইয়ে বিদায় দিলে স্বয়ং ঈশ্বরও আমার উপর রূষ্ট হবেন।

আমার ওজর-আপত্তি কে উড়িয়ে দিয়ে প্রকৃতি অনলাইনে দুজনের মতো ফ্রাইড রাইস চিলি চিকেন অর্ডার করলো, খেতে খেতে দুজনে আরো দুজনের জীবনের ব্যাপারে কথা বলতে লাগলাম ক্লায়েন্ট সুলভ আচরণ এর বাইরে বেরিয়ে এই কয়েক ঘণ্টার আলাপেই দুজনেই যেন দুজনকে আপন করে নিলাম। ওর আতিথিয়তায় সত্যিই ভীষণ ভালো লাগছিল, খাওয়া শেষে আমি একটা সিগারেট ধরিয়ে ব্যালকনিতে এসে দাঁড়ালাম, চারদিকে নিস্তব্ধ অন্ধকার বিরাজ করছে দূরে দূরে দাঁড়িয়ে থাকা ফ্লাট গুলোর বেশির ভাগই অন্ধকার । কখন যে পিছন থেকে প্রকৃতি আমার পাশে এসে দাঁড়িয়েছে খেয়াল করিনি।

প্রকৃতির ডাকে চমক ভাঙলো তাকিয়ে দেখলাম ওর দুই হাতে দুটো হুয়িস্কির গ্লাস। বলল এই নিন, এই শীতের সন্ধ্যায় নিজের শরীর একটু গরম করে নিন। এ যেন মেঘ না চাইতেই মাল। আর এবারে আর না করলাম না চিয়ার্স করে সিঙ্গেল মল্ট হুইস্কি তে চুমুক দিলাম।

ধীরে ধীরে সন্ধ্যা অতিবাহিত হয়ে রাত নামছিল। হুইস্কিটা শেষ করে প্রকৃতির ফ্ল্যাট থেকে বেরোনোর জন্য প্রস্তুত হতে থাকলাম, কারণ ঠান্ডা টা বেশ বাড়ছিল বাইরে। আমাকে উঠতে দেখে প্রকৃতি বলে উঠলো এখুনি চলে যাবেন ? যদি আপনার খুব তাড়া না থাকে আপনি আরও কিছুক্ষণ বসে যেতে পারেন। ওর কথার মধ্যে কি লুকিয়ে ছিলো জানিনা কিন্তু সেই অন্ধকার ব্যালকনি থেকে আমি এক চুলও নড়তে পারলাম না দুজন দুজনের দিকে অপলক ভাবে কিছুক্ষণ চেয়ে থাকলাম ।

এর মাঝে আরও ৩ রাউন্ড হুইস্কি শেষ হয়েছে আস্তে আস্তে বুঝতে পারছি একটু হলেও আচ্ছন্ন লাগছে আলো-আঁধারিতে প্রকৃতিকে আরো মায়াবী দেখাচ্ছে, কখন যে দুজন দুজনের কাছে এসে গিয়েছি বুঝতে পারিনি টের পাচ্ছিলাম ওর ঘন গরম নিঃশ্বাস আমার মুখের উপর এসে পড়ছে ওর মুখ থেকে হুইস্কির গন্ধ আসছে আর ধরে রাখতে পারলাম না নিজেকে। জড়িয়ে ধরে ঠোটে ঠোট ডুবিয়ে দিলাম ওর গোলাপী পাপড়ির মত অধর আমার ওষ্ঠে মিলিয়ে গেল, দুজনের লালা মিশে যেতে লাগল আবেশের মধ্যে কতক্ষণ পেরিয়ে গেল জানিনা ওর ঠোট জিভ আমার মুখের মধ্যে নিয়ে চুষে যেতে লাগলাম ওকে জড়িয়ে ধরে একরকম পাঁজাকোলা করে একটা বেড রুমে গিয়ে ঢুকলাম, খুলে ফেললাম ওর ওয়ান পিস ভিতরে পড়া ব্রা আর প্যান্টিতে ওকে আরো বেশি রূপসী, লাস্যময়ী লাগছিল
আমি আর নিজেকে কন্ট্রোল করে রাখতে পারছিলাম না, এক এক করে খুলে ফেললাম ওর ব্রা- প্যান্টি আমার চোখের সামনে তখন সম্পূর্ণ ল্যাংটো প্রকৃতি ।

আমি বরাবরই ভিশন passionate সেক্স পছন্দ করি আমি ওর পায়ের দিকে এগিয়ে গেলাম ও জিজ্ঞাসু দৃষ্টিতে চেয়ে আছে আমার দিকে । আমি ওর একটা পা তুলে নিলাম আমার হাতের উপর, পায়ের তলা থেকে শুরু করে আঙুল সর্বত্র বুলিয়ে দিতে লাগলাম আমার হাত, একটু কেঁপে উঠল প্রকৃতি তারপর পায়ের সবকটা আঙ্গুল ঢুকিয়ে নিলাম আমার মুখে, ও আহ করে উঠলো আমার মুখের গরম লালায় ওর প্রতিটা আঙ্গুল ভিজিয়ে দিচ্ছিলাম এক এক করে সবকটা আঙ্গুল মুখে নিয়ে চুষতে লাগলাম, চেটে দিতে লাগলাম ওর পায়ের তলা। অসম্ভব ভাল লাগছিল, তারপর ধীরে ধীরে ওর পায়ের পাতা পায়ের তলা জিভ দিয়ে চেটে খেতে লাগলাম। ও যে ভীষন আরাম পাচ্ছিল সেটা ওর মুখ থেকে নির্গত শব্দ থেকেই বুঝতে পারছিলাম ওর মুখ থেকে বের হওয়া শীৎকার আমাকে আরো উত্তেজিত করে তুলছিল পা থেকে উপরের দিকে চাটতে চাটতে উঠে হাটু, থাই সব জায়গাতেই আমার জিভ বুলিয়ে দিচ্ছিলাম থাইতে আস্তে আস্তে কামড় দিয়ে ওকে আরো উত্তেজিত করছিলাম দু হাত দিয়ে ওর পা আঁচর কেটে দিচ্ছিলাম ।

এবার ধীরে ধীরে ওর দুই পা ফাঁক করে ওর গুদে সামনে মুখ নিয়ে গিয়ে থামলাম তখন ওর প্যান্টি থেকে যে গন্ধটা পাচ্ছিলাম সেটা আরও তীব্র ভাবে আমার নাকে আসছিল, সোঁদা সোঁদা গন্ধ আমাকে পাগল করে দিচ্ছিল। কিছুক্ষণ নাক ডুবিয়ে শুকতে লাগলাম সেই বন্য গন্ধ এবার জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম সারা গুদটা, আঠালো জলে ভিজে গেছে ওর গুদটা, আঠালো ঘন রসে চেটে চেটে খেতে লাগলাম, মনে হচ্ছিল সেই রসের স্বাদ সমস্ত কিছুকে হার মানাবে আস্তে আস্তে আমার একটা আঙ্গুল গুদে ঢুকিয়ে দিলাম দিয়ে ফিঙ্গারিং করতে শুরু করলাম, ও কাঁটা পাঁঠার মত ছটফট করতে লাগলো।

বেশ কিছুক্ষণ গুদচাটা আর ফিঙ্গারিং চলার পর কাঁপতে কাঁপতে আহহহহহহহহহহহ্ করে চিৎকার করে জল খসিয়ে দিল ও। আমার নাক মুখ হাতের আংগুল ভেসে গেল সেই জলে। তাকিয়ে দেখলাম প্রকৃতির মুখে আরামের অভিব্যক্তি, আমার দিকে তাকিয়ে বলল তুমি সত্যি দারুন আরাম দিয়েছো আমি বললাম আজ তোমার সব দেবো সবে তো শুরু ও বলল আমিও তাই চাই আরো সুখ দাও পাগল করে দাও আমাকে, আজ আমি তোমার বেশ‍্যা। আমাকে এরপর আমি ওকে উপুড় করে শুইয়ে দিলাম দুটো পা ফাক করে পোঁদের ভিতর নিজের মুখ ডুবিয়ে দিলাম ও শীৎকার দিয়ে উঠলো বলো কি করছ আমি বললাম অপেক্ষা করো বুঝতে পারবে ধীরে ধীরে দুই হাত দিয়ে ওর পোদের ফুটোটা প্রশস্ত করে ধরলাম তারপর নাক ডুবিয়ে দিলাম।

অদ্ভুত একটা গন্ধ পেলাম যার মধ্যে ঘাম কাম রস আর হাগুর গন্ধের মিশ্রন পেলাম আমি আর থাকতে না পেরে জিব ঢুকিয়ে দিলাম পোদের ফুটোয় ওর সারা শরীর মুচড়ে উঠলো দুই হাত দিয়ে পোদের দাবনা গুলো চটকাতে লাগলাম আর সেই সঙ্গে জিভ দিয়ে পালা করে চাটতে লাগলাম, চেষ্টা করছিলাম যতটা পোঁদের গভীরে জিভটা ভরে দেওয়া যায়।

হিস হিস করে বলল আঙ্গুল দাও আমি আস্তে আস্তে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম পোঁদের গভীর গর্তে, আহ করে কঁকিয়ে উঠলো আমি বললাম লাগল বলল না ঠিক আছে বের করে নিয়ে মুখ থেকে দলা করে থুতু ওর পোঁদের ভিতরে ঢুকিয়ে দিলাম তারপর আবার আঙ্গুলটা ঢুকিয়ে দিলাম ভিতরে অব্দি । ভিতরটা আমার থুতুর জন্য বেশ কিছুটা হড়হড়ে হয়ে গিয়েছিল, পোঁদের ভিতরে কিছুক্ষণ আঙ্গুল নাড়ানোর পর আঙ্গুলটা বের করে নিয়ে জিভ দিয়ে চাটতে লাগলাম, প্রকৃতি বলল আআহ এমা কি করছো ? আমি বললাম কেন কি করেছি বলল আমার পোঁদ থেকে আঙ্গুল বের করে তুমি চাটছো কেন ?

আমি বললাম কেন তোমার ভালো লাগছে না ? ও বলবে না সেটা নয় কিন্তু তোমার ঘেন্না করছে না ?

আমি বললাম কিসের ঘেন্না ও বলল না কিছুনা তোমার ভালো লাগছে ? আমি বললাম হ্যা ভীষণ ভালো লাগছে একবার আঙ্গুলটা শুঁকে দেখো তোমার গুয়ের গন্ধ লেগে আছে আঙ্গুলে । আঙ্গুলটা ওর নাকের কাছে নিয়ে গিয়ে শোঁকালাম ওকে। ও আমার আঙুলটা জোর করে টেনে নিয়ে নিজের মুখে পুরে দিল

আজ এই পর্যন্তই থাক বন্ধুরা অনুরোধ রইল কমেন্টে এসে নিজের মতামত দিয়ে যাবেন । তিন থেকে চারটি পর্বে গল্পটি শেষ করার ইচ্ছা রইল আর কি কি চান এই গল্পে জানাবেন ।
 

Users who are viewing this thread

Back
Top