What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

কালবৈশাখী (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কালবৈশাখী – ১

ইদানিং বেশ ফুরফুরে মেজাজে আছেন রুমেলা বোস। তার কারণ ও আছে। যেদিন থেকে স্কুলে চাকরি করা শুরু করেছেন, সেদিন থেকে ওনার আন্তরিক ইচ্ছে ছিল প্রিন্সিপাল হওয়ার। সরকারী স্কুলে চাকরি করলে তা যে সম্ভব নয় সেটা উনি অনেক আগেই বুঝতে পেরেছিলেন। এস এস সি পরীক্ষা দিয়ে তাই বাঁকুড়ার একটি স্কুলে চাকরি পাওয়ার বছর দুএক এর মধ্যেই বুঝতে পেরেছিলেন, যা পলিটিক্স হয় তাতে ওনার পক্ষে কোনো দিনই প্রধান শিক্ষিকা হওয়া সম্বব না । ওনার এত পলিটিকাল কানেক্সন নেই।

সে জন্যেই সরকারী স্কুলের চাকরি ছেড়ে দিয়ে কলকাতায় এসে উনি একটি বেসরকারী স্কুলে চাকরি নেন। বাইশ বছর চাকরির পরে ধাপে ধাপে ওপরে উঠেছেন, এবং এই স্কুল সেশন এর গোড়াতে স্কুলের ম্যানেজমেন্ট ওনাকে অবশেষে প্রিন্সিপালের পদে নিযুক্ত করেছে। শিক্ষিকা হিসেবে ওনার যথেষ্ট নাম ডাক থাকলেও, কর্পোরেট জগতে যেমন একটা পর্যায়ের পরে কিছু আপাত অনৈতিক কার্যকলাপ প্রয়োজন, এ ক্ষেত্রেও তাইই হয়েছিল। তাতে অবশ্য ওনার কোনো রকম আপত্তি ছিল না। নিজের উচ্চাকাঙ্ক্ষা কে পূর্ণ করার জন্যে যা প্রয়োজন, উনি তা করতে রাজি ছিলেন।

প্রসঙ্গত বলা বাহুল্য প্রিন্সিপাল হওয়ার জন্যে অনেকাংশেই দায়ী স্কুল এর প্রধান ট্রাস্টি মিস্টার আগারওয়ালএর বিলেত ফেরত ছেলে অনিরুধ। বয়েস বেশি না ছেলেটির, ছাব্বিশ। এ বছর জানুয়ারী মাসে বিলেত থেকে ফিরেছে, ফেব্রুয়ারী মাসে ঘটা করে ওর বিয়েও হয়েছে। বিয়ের রিসেপশনের দিন প্রথম আলাপ হয় ছেলেটির সঙ্গে ওনার। প্রথম আলাপেই বুঝতে পারেন যে ছেলেটি ওনার প্রতি আকৃষ্ট হয়েছে। রূপে সুশ্রী হলেও, রুমেলা বোস এর ফিগার খুব যে আহামরি তা নয়, একটু ভারীর দিকেই বলা যায়, তাও ওনার কিছু বন্ধুবান্ধব বেশ কয়েকবার ই ওনাকে প্রসংশা করেছে বাংলা সিনেমার অভিনেত্রী মুনমুন সেন এর নব্বই এর দশকের ফিগারের সঙ্গে ওনার ফিগারেরে তুলনা করে।

ওদের সামনে যদিও উনি প্রসংশাগুলোকে খুব একটা পাত্তা দেন নি কখনই, কিন্তু মনে মনে খুশি ই হতেন। তাই সিফন এর শাড়ি এবং হাথ কাটা ব্লাউজ পরে সেদিন যখন রিসেপশনে উনি গিয়েছিলেন, সেদিন অনিরুধ বাকিদের তুলনার বার বার ওনার কাছে এসে ওনাকে খেয়েছেন কি না, পার্টি কেমন লাগছে ইত্যাদি জিজ্ঞেস করছিল, সেদিনই উনি ঠাহর করতে পারেন যে ছেলেটি ওনার প্রতি আকৃষ্ট। মিস্টার আগারওয়াল গত ডিসেম্বর মাসেই জানিয়েছিলেন যে ওনার ছেলে ফিরে এলে, স্কুলের ম্যানেজমেন্ট এর দ্বায়িত্য প্রধানত ওই সামলাবে। সেই অনিরুধের এহেন আক্রিষ্টতাকে উনি উস্কে দিতে দ্বিধাবোধ করেন নি।

"ডিড সামওয়ান টেল ইউ, ইউ আরে লুকিং ভেরি হ্যান্ডসম?" বলেছিলেন ঠিক ই, কিন্তু উনিও জানতেন, শ্যামলাটে, বেঁটে আর অল্প ভুঁড়ি ওয়ালা ছেলেটাকে কোনো ভাবেই সুশ্রী বলা যায় না। স্বভাবতই, ছেলেটি ওনার প্রশংসা শুনে খুব ই খুশি হয়েছিল এবং ওনাকেও আধো হিন্দি, আধো বাংলা মিশিয়ে বলেছিল, "আপনা স্কুল মে এত খুবসুরত টিচার আচ্ছে জানতাম না তো"। সেই মুহূর্তেই ঠিক করে ফেলেছিলেন, এই ছেলেটিই হবে ওনার ওপরে ওঠার সিঁড়ি।

সেদিনের পর থেকে কারণে অকারণে বেশ কিছু মিটিং হয়েছে ওনাদের দুজনের মধ্যে। সিনিয়র টিচার হিসেবে ম্যানেজমেন্ট কমিটির মিটিং এ ওনাকে যেতেই হত, মিটিং শেষে অনিরুধ ঠিক কোনো না কোনো কারণ দেখিয়ে আটকে দিত, একান্তে কথোপকথন এর জন্যে। সেই কথোপকথন স্খুল সম্বন্ধীয় হলেও সেই সময় অনিরুধ ওনার পাশে এসে দাঁড়িয়ে প্রথম দিকে আকস্মিক ছোঁওয়ার অছিলায়, পরবর্তীকালে, কখনো ওনার কাঁধে, কখনো পীঠে হাত ও রেখেছে। অবুঝ উনি নন, আর অবুঝ হওয়ার কোনো অভিনয়ও উনি করেন নি।

পরের দিকে যখন অনিরুধ ওনার কাঁধে হাথ রেখেছে তখন উনিও কুনুই ঠেকিয়ে রেখেছেন ছেলেটির প্যান্টে , ওর ঋজুতাকে অনুভব ও করেছেন। এক প্রকার জানিয়ে দিয়েছেন যে ওর এই ছোঁওয়াকে উনি প্রশ্রয় দিচ্ছেন। সেই প্রশ্রয় পেয়েই ছেলেটি মার্চ মাসের মাঝামাঝি ওর সঙ্গে ওনাকে দিল্লিতে একটি মিটিং এ যাওয়ার প্রস্তাব দেয়। প্রস্তাব এর আসল কারণ বুঝতে ওনার কোনো অসুবিধে হয়নি।

দিল্লিতে হোটেলে ছেলেটির সঙ্গে প্রথম যৌন সঙ্গমের অভিজ্ঞ্যতায় যারপনারি হতাশ হন উনি। পুরুষাঙ্গের মাপ যে শুধু ছোট তাই নয়, ছেলেটির যৌন সঙ্গম মানে ওনাকে দিয়ে ব্লোজব করানো এবং ওনাকে উল্টে পাল্টে বিভিন্ন ভঙ্গিতে সঙ্গম করা। ছেলেটিকে যদিও বুঝতে দেন নি ওনার হতাশা। উল্টে, পর্ন সিনেমাতে মেয়েগুলো যেমন আহ উউঃ আওয়াজ করে তেমনি আওয়াজ করেছেন। তাতে ছেলেটির মনে হয়েছে উনি খুব উপভোগ করেছেন। দু দিন ওখানে থেকে, ফেরার দিন প্রথমবার ওনাকে ছেলেটি প্রস্তাব দেয়,
"ভাবছি আপনাকে প্রিন্সিপাল করে দেব। তাহলে ফিউচার মিটিং এ আপনার সঙ্গে আবার এদিক ওদিক যাওয়া যাবে"
"রিয়েলি?", আনন্দে আটখানা হয়ে রুমেলা বোস অনিরুধকে জড়িয়ে ধরে চুমু খেয়ে ফেলেছিলেন।


পারমুহুর্ত্তেই বলেছিলেন, "কিন্তু এখন যে প্রিন্সিপাল আছে? তাকে না সরালে আমাকে কি করে প্রিন্সিপাল করবেন?"
"সেটা নিয়ে আপনি ভাবছেন কেন? এই প্রিন্সিপালটাকে হঠাতে কোনো না কোনো কারণ দেখানো কি আর এমন খাস বেপার আছে? কিন্তু ম্যাডাম"
"ম্যাডাম না, রুমেলা বলুন"
"কিন্তু রুমেলা, মিটিং তো সেই মাঝে মধ্যে হবে, কলকাতাতে যদি একটু টাইম বিতাতে চাই তাহলে?"


"আপনার কোনো সেফ জায়গা নেই? থাকলে বলুন না, আমি ঠিক এসে যাব, আপনার সঙ্গে সময় কাটাতে আমার ভালো লাগছে", এত বড় মিথ্যে কথাটা এমন ভাবে বললেন যে কারো বোঝার উপায় নেই এটা মিথ্যে।
"সেফ জাগাহ বলতে তো ৫ ষ্টার হোটেল এর মেম্বারশিপ আছে। স্কুল যখন চলবে তখন সুযোগ বুঝে সেখানে গেলে কেউ সওয়াল করবে না।"
ব্যাপারটা একটু রিস্কি হলেও, প্রস্তাবটা স্বীকার করে নেন রুমেলা।


মনে মনে ভেবেছিলেন সেক্সটা যদি অনিরুধ একটু ভালো করে করতে পারত, তাহলে আরো ভালো হত। আসলে, ওনার অনেক দিনের ইচ্ছে স্বামী ছাড়া অন্য কারো সঙ্গে যৌন সম্বন্ধ করার। স্বামী অর্ণবের সঙ্গে যৌন জীবনটা ভালই ওনার। স্বামী ব্যাঙ্কে চাকরি করে। কাজের প্রচুর চাপ থাকলেও, সপ্তাহে তিন থেকে চারবার তো ওনারা বেশ উত্তেজক সঙ্গমে লিপ্ত হন।

ভিডিও ক্যামেরা তে ওনাদের বহু সহবাসও লিপিবদ্ধ আছে। এমনকি স্বামীর সঙ্গে ইন্টারনেটে বসে ওনারা কয়েকবার ওএব ক্যাম সেক্সও করেছেন অন্য দম্পতিদের সঙ্গে। অবশ্যই মুখে মাস্ক পরে, কারণ ওনাদের দুজনেরই যা চাকরি তাতে মুখ চেনা চিনি হয়ে গেলে বিপদ হতে পারে। অন্য একটি দম্পতির সঙ্গে অদলবদল করে সেক্স করার কথা আলোচনা হলেও আদতে করতে সাহস হয়নি ওনাদের কারোরই। অর্ণব যদিও থ্রিসম এর কথা বলেন, কিন্তু থ্রিসাম বলতে অন্য আরেকটি মহিলার সঙ্গে, কখনই অন্য আরেকটি পুরুষ কে সঙ্গে নিয়ে নয়, বেশির ভাগ স্বামীরাই যেটা চায়, সেরকম। আরেকটি পুরুষকে যোগ করার ব্যাপারে অনীহা থাকাতে রুমেলার রাগ হত, কিন্তু খুব একটা প্রকাশ করতেন না। পাছে ওনার স্বামী ব্যাপারটাকে অন্য ভাবে দেখে।

কলকাতা ফেরার পরে বার দু এক হোটেলে গিয়েছিলেন অনিরুধের সঙ্গে। ক্রমশ অনিরুধের সঙ্গে সেক্সও আগের থেকে ভালো হচ্ছিল। ও নিজের কথাও রেখেছিল। নতুন সেশন শুরুর সময় প্রিন্সিপাল ইস্তফা দেন। কেন দিয়েছিলেন সেটা কেউ জানে না, রুমেলাও না। অনিরুধকে জিজ্ঞেস করাতে ও বলেছিল,
"আম খান, গুঠ্লি গিনে কি করবেন?"


নতুন প্রিন্সিপাল নিয়োগ করার জন্যে ইন্টারভিউও নেওয়া হয়েছিল, যদিও সবই লোক দেখানো। রুমেলা বোসের নিয়োগের ব্যাপারে কেউ প্রশ্ন করে নি। এমনিতেই ওনার স্কুলে নাম ডাক ছিল, কেউ ভাবতেও পারেনি যে ওনার এই উত্থান এর পেছনে অন্য কাহিনী আছে।
 

Users who are viewing this thread

Back
Top