What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নিজেকে নতুন করে আবিষ্কার – প্রত্যাবর্তন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,284
Messages
16,035
Credits
1,466,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নিজেকে নতুন করে আবিষ্কার – প্রত্যাবর্তন পর্ব ১

আমি আদ্রিতা । বয়স ৩৯ এর কাছাকাছি। খুব কম বয়স এই মা বাবার চাপ এ বিয়ে করতে হয় । কিন্তু ভাগ্য সহায় থাকায় স্বামীর সহযোগিতায় ডাক্তার হতে পেরেছি। আমার এই গল্প নিজেকে নতুন করে আবিষ্কার এর গল্প। মা হয়ে স্ত্রী হয়ে এক নতুন দায়িত্ব পালন এর কাহিনি ফুটে উঠবে এই গল্পে।ধৈর্য ধরে এই গল্প পরলে পাঠকরা আশা করি উপভোগ করবেন।

বয়স জখন মাত্র ১৭ তখন এ বিয়ে দিয়ে দেয়া হয় আমাকে। পাত্র তখন ডাক্তারি পড়ে। পরালেখায় খুব ভাল থাকায় স্বামী আমাকে বা আমার মেধা কে সংসার এর চাপ এ ফেলতে দেয়নি। আমাকে ডাক্তার বানাল। সংসার টা আস্তে আস্তে ভালই গুসিয়ে নিয়েছিলাম।

আমি এবং আমার স্বামি ঢাকার এক সনামধন্য প্রাইভেট মেদিকেল এ কর্মরত রয়েছি। ২ ছেলে আর ১ মেয়ে কে নিয়ে আমার সুখ এর সংসার। এই সংসার ই আমার জীবন এ এনে দিল এক নতুন যৌনতার সুখ।

আমার স্বামীর নাম আকাশ চৌধুরী । বয়স ৪৫। স্লিম ফিগার। বয়স এর তুলনায় শরীর এর তেজ এখনো রয়েছে আগের মতই । তাই রাত গুলো আমার এখনো ভাল যায়। বড় ছেলে কবির , এখন ঢাকার নামি এক স্কুল এ ক্লাস ১০ এ অধ্যয়নরত । আমার একমাত্র মেয়ে শশী। ক্লাস ৮ এ ।

আর ছোট ছেলে রায়হান এখন ক্লাস ৭ এ পড়ে। ৩ ভাই বোন এক স্কুল এ পড়ায় সৌভাগ্য বটে আমার জন্য। এই ছেলে মেয়েরাই মা কে এক নিষিদ্ধ দুনিয়া তে এনে এক অজানা সুখ এর সাথেই পরিচয় করিয়ে দিয়েছে।

এবার আমার বিস্তারিত দেই। বয়স এর তুলনায় ব্যামাম এর কল্যাণে এখনো ফিগার টা নষ্ট হয়নি। মাই গুলা ৩৬ বি , কোমর ২৮ আর ৩৮ সাইয এর পোদ এর অধিকারী আমি। কর্মক্ষেত্রে আমার ফিগার এর জন্যি নাকি আমার রোগী বেশি আসে। এই দুরনাম অ রয়েছে আমার।

বিয়ের শুরু থেকেই স্বামীর ৭ ইঞ্চি বাড়া আমার গুদ এ সথিক ভাবে চাছ করেছে। কখন মন এ অপুরনতা ছিল না। আমার স্বামি আবার সেক্স এর দিক্ দিয়ে মুক্ত মনা। নোংরমি ছাড়া তার কাছে শেষ লাইফ নাকি তেত। তাই আমার জীবন এও শেষ তটা অনেক উপভোগ্য।

এবার আসা যাক আসল গল্পে। ছেলেমেয়েদের সাথে যতদুর পেরেছি তাদের কাছাকাছি যাউয়ার চেষ্টা করেছি। যুজ এর সাথে তাল মিলিয়ে চলার জন্য হাত এ সকল আধুনিক জিনিশ দিয়েছি অদের হাত এ।। কিন্তু এগুলুই যে কাল হয়ে দারাবে ভুজতে খুব দেরি হয়ে গিয়েছিল।

আমার বড় ছেলে কবির এর বয়স এখন ১৭ । বয়সন্ধিকাল এ মা হয়ে যতটুকু কাছে যাউয়ার গিয়েছি। তবুও মা ত। একটা দেয়াল যেন থেকেই যায়। তবে এক দিন এক দুর্ঘটনা সব পরিবর্তন করে দেয়।

ওদের বাবা ব্যাস্ততার কারন এ ছেলে মেয়ে কে খুব বেশি সময় দিতে পারে না। তাই তাদের খেয়াল আমাকেই নিতে হয়।

একদিন বাসায় আকাশ এক জরুরী ফাইল রেখে যায়। আমাকে বলে সেই ফাইল টা নিয়ে আসতে। বাসার ভেতর তখন ছেলে দের থাকার কথাউ নয়। কাজের মেয়ে চৈতি শুধু রয়েছে। চাবি থাকায় আমি তারাহুরায় ফাইল টা নিয়ে আসি রুম থেকে। যাওয়ার পথে কবির এর রুম থেকে আওয়াজ পেলাম। রুম এর সামনে যেতেই সুনলাম কবির এর গলা। কাকে যেন ফোন এ বলছে ," মাগীর রেট টা একটু যেন বেশি মনে হচ্ছে। আরেকটু কমানো যায় না???"

এই শুনে হিম হয়ে গেলাম।। কি বলছে এসব???? রাগ এ শরীর কাঁপছে। এদিকে দেরি হয়ে যাচ্ছে। তবুও কথাগুলো শুনতে লাগল । "না না আমার বাসায় না, হোটেল এই । দাম টা না হয় একটু বেশি দিলাম। কিন্তু ভাল জিনিষ চাই" আর শুনার মতো অবস্থায় থাকল না আদ্রিতা।

তার মাথা ঘোরাচ্ছে । পেট এর ছেলের এত্ত বাজে অবস্থা নিজ চোখ এ দেখতে হবে কখনো ভাবে নি সে। দেরি হয়ে যাচ্ছে দেখে নিঃশ্বব্দে চলে গেলো সেখান থেকে। গাড়ির ভেতর থম মেরে বসে আছে আদ্রিতা। আর মাথার মধ্যে চলছে কিছু আগের মুহূর্তের ঘটে যাউয়া অপ্রত্যাশিত ঘটনা।

নিজের ছেলের এর দুরবস্থা দেখে নিজেরই কান্না চলে আসছে আদ্রিতার। ওর বাবা জানতে পারলে ছেলেকে মেরে ফেলবে। নাহ। এভাবে হতে দেয়া যাবে না। বাজে মেয়েদের চক্করে পড়ে না ছেলের জীবন টা শেষ হয়ে যায়। এসব ভাবতে ভাবতে অফিষ এ চলে এল। স্বামি কে কিছু বুঝতে না দিয়ে নিজের চেম্বার এ চলে এল।

ছেলেটা যৌবন এর ক্ষুদা মেটাতে যেয়ে না বড় কোন অসুখ বাধিয়ে ফেলে। এসব ভাবতেই সারাটা দিন কেটে গেল। চিন্তায় অস্থির আদ্রিতা কে লক্ষ্য করল তার এ সবচেয়ে কাছের বন্ধু রানিলা। রানিলা কয়েকবার জিজ্ঞেসও করেছে আদ্রিতা কে। কিন্তু আদ্রিতাই কেমন যেন এড়ীয়ে যাচ্ছে।।।।।।।।।।

সন্ধায় নামাজ এর পর রানিলা যেন চেপে ধরল আদ্রিতাকে। "আই বলবি প্লিজ কি হইছে তোর????? তুই তো মন মরা হয়ে থাকার মেয়ে নস। ভাইয়ার সাথে কিছু হইছে নাকি?? "

রানিলার প্রশ্নের উত্তরে হালকা জবাব দিল আদ্রিতা " না রে। ওর সাথে কিচ্ছু হয় নি'

" তাহলে কি হইছে তোর শুনি? দেখ আমি তোর সবচেয়ে কাছের বন্ধু। আমার সাথে তুই সবসময় সব কিছু শেয়ার করতি। আমিও করতাম। তবে আজ কেন করছিস না?"

"কখনও এই পরিস্থিতে এসে দারাতে হবে নিজেকে কখনো ভাবি নি রে। "

" শুন একবার বলে দেখ। আমি হয়ত তোকে হেল্প করতে পারি।"

অনেক ভেবে রানিলা কে সব বলল আদ্রিতা। বলতে বলতে কেঁদে দিচ্ছিল আদ্রিতা। সময় নিয়ে আস্তে আস্তে সব কিছু বলল আদ্রিতা । " তুই এ বল
ছেলের এভাবে এই বয়স এর বখে যাওয়া কোন মা সহ্য করবে? ওর বাবা জানলে ওকে খুন করবে। এদিকে আবার কোনো রোগ না বাধিয়ে ফেলে। আমি এমন একটা দিন দেখব কখনো ভাবি নি জানিস।"

সব শুনে রানিলা ভুজল ব্যাপার তা সে যা ভেবেছিল তার চেয়েও বেশি সিরিয়াস।

"দেখ আদ্রিতা। ছেলে তোর। তোকেই এই সমস্যা মিটাতে হবে। মা যদি এই সমস্যার সমাধান না করিস তাহলে কে করবে বল। তোকে শক্ত হাত এ এই সমস্যার সমাধান করতে হবে। আর ভাইয়া কে না জানানোটাই ভাল। তুই বাসায় যা। কবির এর সাথে কথা বল।"

"মা হয়ে ছেলের সাথে অইসব নিয়ে কথা বলব????? কি বলছিস তুই এসব?? "

" দেখ আমি ঠিক ই বলছি। একমাত্র তুই ই পারিস ওকে এসব থেকে ফিরিয়ে আনতে। আমার রাউন্ড আছে । আমি এখন আসছি। বাসায় গিয়ে ভাবিস এটা নিয়ে। যাই আমি রে। "

আচ্ছা হুম, দেখি " আদ্রিতার মাথায় চিন্তার ভাজ পড়ে গেল। কি করবে সে। সামনে বি কা বা আসতে চলেছে তাদের জীবন এ? এটা কি কোন পরিবর্তনের আভাস?????
 

Users who are viewing this thread

Back
Top