What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রানি মামির শঙ্গে প্রথম সংসর্গ (1 Viewer)

Maxman

Member
Joined
Jan 10, 2019
Threads
102
Messages
194
Credits
13,739
গরমের ছুটিতে সেবার আমি মামার বারি গেছিলাম। আগেও গেছি। আগের দিন ঝড়বৃষ্টি হয়েছে। কীসের এক পুজোর নেমন্তন্ন ছিল। গিয়ে দেখি বিশেষ কেউ আসেনি। মামির আবার কোন জেঠার খুব অসুখ। তাই মাম মামি দুজনে বেরবে। ঠাণ্ডা বাতাস বয়ে যাচ্ছে। একা ভাবছি কি করব। আমাদের খাওয়ার পরে দুজনে চলে গেল। এমন সময় রানি মামি হাজির।

রানি মামি আমার এক দূর সম্পর্কের মামি। বয়স পঁয়তাল্লিশ হবে। দেহের গড়ন পদ্মফুলের মত। দেহে একটু বয়স্ক ভাব ধরলেও যৌবনের যৌন আকর্ষণ অটুট আছে। মুখে নতুন ভুরু প্লাক করা হয়েছে। নাকটা একটু থ্যাবড়ান। মুখটা গোলগাল। পরনে লাল জামদানি। পরিপাটি করে আঁচাল অর কুচি করা। লাল ব্লাউজ এর ভেতর দিয়ে লাল ব্রায়ের হুক পেছন দিক দিয়ে দেখা যাচ্ছে। প্রায় খুলে আসবে। দুদু গুল বেস স্পষ্ট বোঝা যাচ্ছে। একটা শাড়ির আড়ালে লুকিয়ে আছে। অন্নটার নিপ্পিল একটু ঠাওর করা যাচ্ছে। কিন্তু মটের অপর রানি মামির দুদু তার দেহের চেয়ে একটু গড়নে বর হলেও তাকে এই বুকের জন্য বেশ রমণীয় দেখায়। কোমরওতো দেখার মত। সমুদ্রের দীর্ঘ জমা ঢেউ তার দেহ থেকে ঝলসে বেরচ্ছে। পাছাও বেশ ভালই দেখতে, তুলতুলে। পায়ের পাতা শ্যামল বরনের। দুই পায়ে দুই ঘুঙুর বাধা। মামি যখনি চেয়ারে বশে থাকেন তখন তিনি পা নাড়ান। কিন্তু আজ আর সে পা নাড়াচ্ছে না।

আমার ভাবগতিক দেখে সে প্রশ্ন করল "কি রে কি এত ভাবছিস আমায় দেখে?" আমার কথা শুনে বলল "ও কিছু না। তোর খবর বল। নতুন কলেজে প্রেম-টেম করলি"

– না তেমন না। কথা চলছে। তুমি কলেজে প্রেমে পরেছিলে।

– হ্যা হ্যা তা বেশ চুকিয়েই করেছিলাম।

– তা এখন করো না?

একটু হেসে আবার ক্লান্ত ভাবে বলল "যৌবনের সেই প্রেমে আর সাদ পাই না রে" তার পর একটু ভেবে বলল "বড় একলা লাগে…" আমার মনে পরে গেলো, বিয়ের সাত বছর পরেও মামির কনও সন্তান হয়নি। "…অনেক চেষ্টা করলাম রে। আমাদের আর কিছু হবে না। তোর মামার শুক্রাণুর সংখ্যা কম। তাই আর হয়ে উঠছে না। তোর মামারও বয়স হয়েছ। এখন আর বেশি সময় দিতে পারে না। চাকরির ক্লান্তিও আছে। আমি ত আর সবকিছু চাপিয়ে দিতে পারি না। তবে ইচ্ছে আছে কথাও একটু ঘুরে আসার….."

– একবার IVF উপায়ের জন্য ভাবছিলে না?

– না রে অনেক খরচ…

একটু ইতস্তত করে বললাম "তাহলে একবার বীর্য ব্যাংক এ দেখতে পারও…." মামি প্রশ্ন বুঝে বলল "তা আমার মাথাতেও এসেছিলো, কিন্তু তোর মামা কিছুতেই রাজি হবে না। তার অবশ্যও যুক্তি আছে.. যাকগে ছাড়।"

মামি এবার খাওয়া শেষ করে থালা নিয়ে উঠবার উপক্রম করল। আমি মানা করতে বলল একসঙ্গে হাত ধুয়ে নেবে। দরের কাছে আমই ফ্রেমে পীঠ দিয়ে দাড়িয়ে ছিলাম, হাত ধুয়ে ফেরার সময় আমার সামনা-সামনি ঘেঁসে জাওয়ার চেষ্টায় আটকে গেল।

"কি রে সর" তারপর একটু ভেবে বলল "বেস দাড়িয়ে গেছে ত দেখছি। কার কথা ভাবা হচ্ছিল" আমি অনুভব করলাম আমার পাখিটা খাড়া হয়ে মামির মামির বাম-উরুতে ঠেকেছে। আমি কি বলব ভাবছি এমন সময় মামি আরেকবার ঠেলা দিতেই তার ব্লাউজ এর হুকটা ফট করে খুলে গেল। মামি ছিক করে আওয়াজ করল আর সঙ্গে সঙ্গেয়েই ব্লাউজটা একটু বেড়িয়ে এলো। আমি কিছুক্ষণ মামির বুকের দিকে চেয়ে ছিলাম।

আমায় দু গাল ধরে সজোরে চুমু খেয়ে বলল "তুই উপরে জা আমি আসছি"। ওঠবার সময় বললাম রাবার নেই কিন্তু, আমায় বলল "ধুর পাগল। তোকে ভাবতে হবে না"
 

Users who are viewing this thread

Back
Top