What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ফোনে আলাপ আর তারপর … (1 Viewer)

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
ফোনে আলাপ আর তারপর … by suman.044

– আমি রাজ, গ্রামের ছেলে, আমি ২০১২ তে মৌলালি কম্পিউটার শিখতে যেতাম । তখন ভুল করে একদিন একটা মেয়ের নং কল চলে যায়, আমি তার গলার আওয়াজ শুনে খুব আকর্ষিত হয়ে যায় । তাকে বন্ধুত্বের কথা বলি দু-তিন দিন ধরে অনুরোধ করার পর আমার সাথে কথা বলল । তার পর এই ভাবে কথা বলি ফোনে প্রায় ১৪-১৫ মাস পর দুজন দেখা করি বিধাননগর স্টেশন এ ।

তার কিছু দিন পর আবার আমাকে দেখা করতে বলে স্টেশনে কিন্তু বৌদি সেদিন স্টেশন না গিয়ে আমাকে ওনার ফ্লাট এ যেতে বলে, আমার ১০ টায় ক্লাস, তাই আমি ৯ টায় পৌঁছে যেতাম, আর বৌদির বড় বাড়ি থেকে বেরোত টিক ৯ টাই, ৯ টা থেকে 10 টা পর্যন্ত একা থাকতো ফ্লাট এ, তার পর বৌদির 3 বছরের মেয়ে আনতে যেত স্কুল এ । আমাকে ঠিক সকাল ৯:০৫ এ ফোন করে রাস্তা বলে দিলো, আমি সেই মতো পৌছালাম । আমাকে চা আর ডিম সিদ্ধ করে খাওয়ালো।

আমি যখন চা খাচ্ছি তখন আমার সাথে চকে চোখ রেখে বৌদি কথা বলছে আর নাইটি খুলে শাড়ি পড়তে লাগলো, নাইটির ভিতরে শুধু সায়া আর ব্রা পড়া ছিল । উফফফ সে কি ফিগার ( ৩৬-৩২-৩৬), যেমন বড় দুধ, তেমন ই নাভি, আমি তখন ১৮ বছরের যুবক, নিজেকে আটকানো কঠিন হচ্ছিল । কিন্তু কষ্ট করে চেপে রাখলাম বুজতে দেয়নি বৌদিকে । ওই দিন বেশিক্ষণ না বসে দুজন এক সাথে বেরিয়ে আসা । আমি ক্লাস যায় আর বৌদি মেয়ে আনতে ।

বিকালে ফোন করে বলে আজ সত্যি কেন জানি না তোমাকে বড্ড আপন মনে হলো, তাই নিজের অজান্তএ ওভাবে ড্রেস পাল্টালাম, আমি তখন লজ্জা না করে আমার অবস্থা কি হয়েছিল বললাম, শুনে বললো তাহলে আমার কাছে যাওনি কেন । আমি বললাম তুমি খারাপ ভাব কি এই ভয়ে । তার পর বৌদি নিজে বলল ঠিক আছে তুমি আমার থেকে ৯ বছরের ছোট, (বৌদির ২৬) একটা চান্স দেব চোদার, যদি ফেল করো , আর কখনো কাছে আসতে পারবে না, শুধু ফোন এ কথা হবে, আর যদি পাস করো, তো মাস এ একবার চোদার লাইসেন্স , আমি পরের সোমবার ক্লাস মিস করে চলে গেলাম বৌদির ফ্ল্যাটে, সিঁড়ির দরজা দিয়ে ঢুকলাম যাতে বাইরের কোনো মানুষ না বোঝে কোন রুম এ যাচ্ছি ।

ঢুকতেই বৌদিকে পিছন থেকে জড়িয়ে ধরলাম, বড় হওয়ার পর কোনো মেয়ে কে এই প্রথম অভাবে জড়িয়ে ধরলাম । আমি তো এক আনন্দের সাগরে ভাসছি তখন , ঠিক তখন বৌদি ঘুরে আমাকে কিস করতে লাগলো, এভাবে দাঁড়িয়ে দুজন প্রায় পাগলের মতো একে ওপর কে কিস করতে থাকি, তারপর আমি মেঝে তে বসে বৌদির নাইটি তুলে নাভি টা চুষতে লাগলাম, তখন বৌদি উত্তেজিত হয়ে আমার চুল ধরে নিচের দিকে নামিয়ে গুদ চোষার জন্য বললো ইশারায়।

প্রায় ৫ মিনিট গুদ চোষার পর বৌদি জল ছাড়ল, তারপর বললো চলো খাটে , আর আমাকে তোমার ওই মুসলমানি করা কাটা বাড়া দিয়ে চুদে শান্ত করো, বৌদি কে খাটে শুইয়ে, আমি নিচেই দাঁড়িয়ে বৌদির পা দুটো আকাশ মুখ ধরে, আমার বাড়া টা বৌদির গুদে সেট করে একটা ছোট চাপ দিলাম, দেখলাম খুব বেশি না চোদার জন্য বৌদির গুদ টাইট, ঢুকছে না, আমি দিলাম জোর করে একটা ঠাপ, আর পড়পড় করে ঢুকে গেল, বৌদির চোখের কোন এক ফোঁটা জল চলে এলো । আমি বুঝলাম বৌদি ব্যাথা পেয়েছে, আমি এক মিনিট বাড়াটা ঢুকিয়ে রাখলাম , তারপর বৌদি বললো, তোমার বাড়া টা মোটা আমি বুঝে গেছিলাম, কিন্তু এত্ত মোটা ভাবিনি। এবার শুরু করো তোমার খেলা ।

আমি ধীরে ধীরে ঠাপ মারতে লাগলাম, এভাবে আস্তে আস্তে গতি বাড়ালাম, উফফফ আমি যেন স্বর্গে পৌঁছে যাচ্ছিলাম, দু হাতে বৌদির দুই মাখনের মতো নরম দুধ টিপছি আর ঠাপ মেরে চলেছি, ওই পজিশনে প্রায় 10 মিনিট চোদার পর এবার আমার চির অক্ষনখিত বৌদির পা বৌদির কাঁধে ঠেকিয়ে ধরে বৌদিকে ব্যাঙ মতো করে চোদা দিতে লাগলাম, এক একটা ঠাপ মারছি, আর বৌদি কুকিয়ে উঠছে, আর বলছে ও সোনা আরো জোরে আরো জোরে, চুদে আমার গুদ ফাটাও ।

আমি তো পুরো ঘামে স্নান করার মতো, সেই সাথে বৌদিও । এবার পজিসন পাল্টে বাংলাঠাপ মারা শুরু হলো তারপর প্রায় ৩৫ মিনিট মত চোদার পর, আমি আমার লড়াই শেষ করলাম, আমি আমার সব বীর্য বৌদির গুদে ঢেলে দিলাম, তারপর প্রায় 3-4 মিনিট গুদে বাড়া রেখেই দুজন দুজনকে শক্ত করে জড়িয়ে শুয়ে রইলাম । তারপর বৌদি তৃপ্তি পূর্ণ হাসি দিয়ে বলল আজ আমি পূর্ণ নারীত্বের স্বাদ পেলাম, এই বলে আমার কপাল আর সারা মুখে কিস করলো ।

আমি আর একটু কাছে থাকতে বললাম , বৌদি বললো না, মেয়ের ছুটি হয়ে যাবে , মেয়ে কাঁদবে । আমি আমার রেজাল্ট চাইলাম , বললো লেটার মার্ক্স পেয়েছো। আমি এবং বৌদি ফ্রেস হয়ে বেরিয়ে পড়লাম বৌদির বাড়ি থেকে । ওই দিন বিকালে আর ফোন করেনি বৌদি, পর দিন সকালে ফোন করে বলল পচন্ড ব্যাথা হয়েছে গুদে, ঠিক করে হাঁটতে পারছি না । বৌদি বললো একটি item আর এত্ত জোর কোনো দিন চোদেনি আমার বর । তার তো শুধু নাইটি তুলে বাড়া ঢুকিয়ে ৮-১০ ঠাপ মেরেই শেষ, আর আমার কি হলো তাতে তার কোনো খেয়াল থাকে না ।

আমাকে বললো যত দিন বাঁচবো, আমার সাথে সম্পর্ক টা ভঙ্গ না যেন । আমাকে আবার পরের সোমবার যেতে বললো, আমি তখন বললাম আমি যাবো, কিন্তু আমাকে পিছনে ও করতে দিতে হবে, বৌদি বলল না না, পিছনে খুব লাগে, একবার উনার বড় মেন্স সময় পিছনে দিয়েছিল । তাতে খুব ব্যাথা পেয়েছিল । আমি বললাম আমি পিছন করবোই, না হলে কোনো টা না ।

বৌদি তখন একটা হালকা কামনায় রাগ দেখিয়ে রাজি হলো । পরের সোমবার আবার গেলাম ফ্ল্যাটে, আজ আগে রহেকে বৌদি আমার জন্য অনেক গুলো খাবার রেডি করে রেখেছে, ফল, পায়েস, আর ডিম সিদ্ধ । ওগুলো খাচ্ছি আর বৌদির দুধ টিপছি । পায়েস টা খাবার সময় বৌদি কে বললাম নাইটি খুলতে, তারপর বৌদি কে খাটে শুইয়ে দিয়ে বৌদির নাভি তে শেষ দুচামচ পায়েস দিলাম, তারপর সেই পায়েস গুলো জিভ দিয়ে চেটে চেটে খেয়ে নিলাম । এর পর আসল কাজ এর সময় এলো বৌদি কে বললাম আগে পোদে, না আগে গুদে? বৌদি বললো বোকাচোদা আগে গুদ টা শান্ত করে যা ইচ্ছা করো । তারপর প্রায় 20 মিনিট চুদে বৌদি দ্বিতীয় বার জল খসানোর পর আমি বললাম কুত্তা আসনে কাত হতে, যেহেতু বৌদির গুদের জলে আমার বাড়া ভিজে ছিল তাই বৌদি পোদে একটা চাপ দিতই পুরো বাড়া ঢুকে গেল ।

বৌদি যন্তনাই ছটফট করে উঠলো, হাত দিয়ে ঠেলে বাড়া বার করে দিতে চাইলে, কিন্তু আমি কোমর জড়িয়ে বাড়া চেপে রাখলাম, আর এক হাত দিয়ে দুধ এর বোটা তে মৃদু সুড়সুড়ি দিতে থাকলাম, এক মিনিট পর এবার আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম । পোদে ঠাপ মারছি আর গুদে আঙুল দিচ্ছি, এভাবে 10 মিনিট পদ মেরে, আবার 5 মিনিট গুদ এ চুদলাম, ওই ভাবে পিছন দিয়ে গুদে চুদলাম । আর দুধ গুলো টিপতে থাকলাম, তার পর এক গাদা বীর্য ঢেলে শেষ করলাম

এই পর্বের চোদা এবং এই গল্পের এই অংশ

আমি এই প্রথম লিখলাম যদি কোনো ভুল হয় জানাবেন, পরের অংশে সেটা শুধরে নেবো, আবার দেখা হবে পরের গল্পে বন্ধুরা !
 

Users who are viewing this thread

Back
Top